What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সন্তানের জন্য (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সন্তানের জন্য ( প্রথম পর্ব) - by pratima

মহুয়ার বসু পরিবারের বড় বৌ। পেশায় স্কুল শিক্ষিকা সুন্দরী মেয়ের বিয়ে দিয়েছিলেন সরকারবাবু দেখেশুনেই। মহুয়ার বর অভিরূপ বড় কোম্পানিতে চাকরি করে, ইঞ্জিনিয়ার। অভিরূপের ভাই দেবরূপ সেলসের চাকরি করে। দুই ভাইই দেখতে বেশ ভাল, লম্বা পেটানো চেহারা। মহুয়া বেশ সুন্দরী, গায়ের রঙ ফর্সা, সবসময় ফিটফাট থাকে, মডার্ণ, নিজের শরীরকে আকর্ষণীয় রাখতে নিয়মিত পার্লারে যায়। সংসারও বেশ সুখের, কিন্তু সমস্যা একটাই, ৫ বছর হয়ে গেল ওরা কোনো সন্তানের মুখ দেখতে পায় নি। অনেক রকম টেষ্ট করার পর কয়েক মাস আগে জানা গেছে মহুয়ার স্বামী অভির স্পার্ম কাউন্ট কম, সে কোনোদিনই বাবা হতে পারবে না। খুব ভেমগে পড়েছিল দুজনেই। প্রাথমিক ধাক্কা কাটিয়ে কয়েকমাস পর অভি মহুয়াকে একটা প্রস্তাব দিল। মৌ চমকে উঠল, ভাবতেই পারেনি এরকম প্রস্তাবের কথা। অভির ভাই দেবের সাহায্যে সন্তান লাভের প্রস্তাব দিয়েছিল অভি। মহুয়া রেগে গিয়েছিল খুব, কিন্তু অভি ওকে রোজ বোঝানোর চেষ্টা করত, এ ছাড়া অন্য উপায়ও ছিল না সন্তান লাভের। আর অভি বলল এই ব্যাপারটা তিনজনের মধ্যেই থাকবে, এর বাইরে কেউ কখনো জানবে না। বেশ কয়েক সপ্তাহ ভাবনা চিন্তা করার পর মৌ রাজি হল। দেবের সাথে অভি কথা বললেও দেব বলল তিনজনে একসাথে বসে আলোচনা করতে হবে, যাতে সব কিছুই খোলামেলা কথা বলে নেওয়া যায়। সেই মত একসাথে একদিন কথা বলতে বসল তিনজনে। প্রথমেই দেব আলাদা আলাদা করে অভি আর মৌ কে জিজ্ঞেস করল তারা রাজি আছে কিনা, দুজনেই সম্মতি জানাল। তারপর দেব বলল তার একটা শর্ত আছে। সে মৌ কে নিয়ে ১০ দিনের জন্য তাদের কোম্পানির গেস্ট হাউসে থাকবে , এই দশ দিন তারা স্বামী স্ত্রী হিসাবে থাকবে, অভি আর মৌ কোনো যোগাযোগ করতে পারবে না, দেখা বা ফোনে কথা বলাও যাবে না। দুজনে অবাক হলেও রাজি হয়ে গেল, অভি আর মৌ এখন সন্তান লাভের জন্য যেকোনো শর্তে রাজি। মৌ এর একটু ভয় লাগছিল, অভি আর দেব দুই ভাই দেখতে একরকম হলেও অভি একটু শান্ত প্রকৃতির, কিন্তু দেব একটু রাফ টাইপের। আর দ্বিতীয় টেনশন হল, দেবও অভির মত নয় তো? ও পারবে তো মৌকে মাতৃত্বের স্বাদ দিতে?

নির্দিষ্ট দিনে অভি অফিস বেরোনোর পরেই দেব আর মৌ বেরিয়ে পড়ল গেস্ট হাউসের উদ্দেশ্যে। সুন্দর সাজানো গোছানো গেস্ট হাউস, বেশ বড়। দেখভাল করার জন্য একজন আছে, সকাল ৮ টায় এসে ১২ টা পর্যন্ত থাকে, সারাদিনের রান্না বান্না ধোওয়া মোছা করে চলে যায়। বিকালে আর আসে না। এটা তাদের জন্য ভালোই, একটু প্রাইভেসি দরকার তাদের।
গেস্ট হাউসে পৌঁছে ড্রেস চেঞ্জ করে তারা পকোড়া আর কফি নিয়ে বসল। কেয়ারটেকার সারাদিনের রান্না করে দিয়ে ওদের সব বুঝিয়ে চলে গেল। কফি শেষ হতেই দেব মৌয়ের হাত ধরে কাছে টেনে নিল। তার সুন্দর নরম আঙুল গুলো নিজের আঙুলের ফাঁকে নিয়ে মৌয়ের ঠোঁটে ঠোঁট বসিয়ে দিল। মৌ একদম আড়ষ্ট হয়ে ছিল, কিন্তু তাও যতটা পারছিল সাড়া দিচ্ছিল। অনেকক্ষণ চুমু খাবার পর দেব মৌয়ের নাইটি টা খুলে দিল। মৌ পুরো ল্যাংটো হয়ে গেল, আসার পথেই কানে কানে বলে দিয়েছিল, এই দশদিন মৌ ব্রা প্যান্টি যেন না পরে। মৌ লজ্জায় মাথা নীচু করে দাঁড়িয়ে রইল, এভাবে কখনো বর ছাড়া অন্য কারো সামনে আগে এভাবে ল্যাংটো হয়নি কখনো। দেব মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত মৌকে ভালো করে দেখতে লাগল। মৌয়ের ৩৪ সাইজের দুধগুলো উঁচিয়ে আছে যেন, সারা শরীর চকচক করছে। গতকালই পার্লার থেকে ঘুরে এসেছে মৌ, সারা শরীরে যেন একটাও লোম না থাকে, দেওরের আদেশ। হাতে পায়ে বড় নখ, হালকা গোলাপি নেলপালিশ লাগানো।কোমড় পর্যন্ত পিঠ ঢাকা ঘন চুল। কিছুক্ষণ ভালো করে বৌদির দেহসৌন্দর্য দেখার পরে হাত ধরে টেনে নিজের কোলে বসিয়ে নিল দেব। তারপর চুলের মুটি ধরে মুখটা টেনে লম্বা একটা চুমু খেল। দেবের হাত খেলা করতে লাগল সুন্দরী বৌদির সুন্দর গোল উন্নত ফর্সা দুধগুলোর ওপরে। চুমু খেতে খেতেই দুধগুলো ভালো করে চটকাতে লাগল। দেবের রূক্ষ হাতের অত্যাচারে মৌয়ের ফর্সা নরম দুধগুলো কিছুক্ষণের মধ্যেই লাল হয়ে যেতে শুরু করল। মাঝে মাঝেই বোঁটাগুলো দুই আঙুলে ধরে মুচড়ে দিচ্ছিল, সারা শরীর শিরশির করে উঠছে মৌয়ের। এবার দেব একটা আঙুল ঢুকিয়ে দিল বৌদির ফর্সা নরম গুদে। কেঁপে উঠল মৌ, দু হাতে চেপে ধরল দেওরকে।

দেব – কি নরম গুদ তোমার বৌদি, মনে হচ্ছে মাখনের মধ্যে আঙুল চালাচ্ছি।
মৌ- এভাবে বোলো না, লজ্জা লাগছে।
দেব – ন্যাকামো কোরো না। ল্যাংটো হয়ে কোলে বসে দেওরের গলা জড়িয়ে ধরে আঙুলচোদা খাচ্ছ, আবার লজ্জা?
মৌ – ছি:, কি সব বলছ? আমি তোমার বৌদি, স্কুলে পড়াই, এসব নোংরা কথা শুনতে আমার ভালো লাগে না।
দেব – তাই? আচ্ছা। তোমায় দিয়ে যদি নোংরা কথা না বলাতে পারি, আমার নামে কুকুর পুষো।
বলেই দেব বৌদির গুদে আঙুল জোরে জোরে নাড়াতে লাগল, আরো একটা আঙুল ঢুকিয়ে দিল। দু আঙুল দিয়ে প্রবল বেগে গুদ চুদতে লাগল, আর এক হাতে বৌদির একটা হাত ধরে ওপরে তুলে মাথার পিছনে বেঁকিয়ে ধরল। গুদে আঙুল চোদার সাথে শুরু করল ফর্সা বগলে লম্বা লম্বা চাটন। মৌয়ের শরীর এভাবে কেউ ভোগ করেনি কেউ। একসাথে বগল আর গুদে দ্বিমুখী আক্রমণে কিছুক্ষণের মধ্যেই জল ছেড়ে দিল মৌ। এবার দেব মৌকে নীচে বসিয়ে নিজের বাঁড়াটা হাতে ধরিয়ে দিল।
দেব – এবার আমায় একটু আনন্দ দাও তো বৌদি, ভালো করে চুষে দাও এটা।

মৌ কথা না বাড়িয়ে দেওরের প্রকাণ্ড বাঁড়া টা মুখে নিল, অল্প একটু মুখে নিয়ে চুষতে লাগল। দেব হঠাৎ এক ধাক্কায় পুরো বাঁড়াটা বৌদির মুখে ঠেসে ধরল।মৌয়ের দম বন্ধ হয়ে আসছিল, মনে হচ্ছে গলা পর্যন্ত কেউ লোহার রড ঢুকিয়ে দিয়েছে। একটু রাখার পর দেব বের করে নিল, মৌ বাঁচল দম নিয়ে। তারপর উঠে দাঁড়াল দেব, মৌয়ের চুলের মুটি ধরে মুখচোদা করতে শুরু করল ফুল স্পিডে। মৌ বরের বাঁড়াটা রেগুলার চুষলেও, কোনোদিন এভাবে মুখচোদা খেতে হয়নি। মৌয়ের ফর্সা সুন্দর মুখটা নিমেষে লাল হয়ে গেল। বেশ কিছুক্ষণ মুখচোদা করার পর দেব বের করে নিল বাঁড়াটা। মৌকে খাটের ধারে শোয়ালো দেব, ফর্সা পা দুটো কাঁধে নিয়ে নরম গুদে এক ধাক্কায় গেঁথে দিল বাঁড়াটা। মৌ চিৎকার করে উঠল। এত মোটা বাঁড়া তার গুদে আগে কখনো ঢোকেনি। একটু থেমে রইল দেব। বৌদির নেলপালিশ পরা পায়ের আঙুলগুলো মুখে নিয়ে চুষতে লাগল, এতে মৌয়ের উত্তেজনা বাড়তে লাগল। ডান দুধের বোঁটাটা টেনে ধরল এক হাতে।

মৌ – আহহহহহহহহহ লাগছেএএএএএএএ
দেব – তোমার মাইগুলো দারুণ বৌদি, নিখুঁত গোল, আর কি নরম। কজনকে দিয়ে টিপিয়েছ গো?
মৌ – ছি:, কি যা তা বলছ? তোমার দাদা ছাড়া এগুলোতে কেউ হাত দেয়নি।
দেব – এরকম সেক্সি শরীর বানিয়েছ, কেউ হাত দেয়নি বললেই হবে?
মৌ – বিশ্বাস কর, আমি এরকম মেয়ে নই।
দেব- দেওরের কাঁধে ঠ্যাং তুলে চোদা খাচ্ছ, আবার বড় বড় কথা? তোমাকে রেণ্ডি বানিয়ে ছাড়ব এই ক দিনে
দেব এবার লম্বা লম্বা ঠাপ দিতে শুরু করল, মৌয়ের নরম থাইদুটো থল থল করে দুলছে, আর দুধগুলো এলোমেলো ভাবে লাফাচ্ছে। দেব এবার দু হাতে মৌয়ের পা দুটো ফাঁক করে ধরল ,আর জোরে জোরে ঠাপ দিতে লাগল।

মৌ – আহহহহহহহহহ আহহহহহহহ আহহহহহহহহহ উহহহহহহহ আহহহহহহহ আর পারছি না গোওওওওওওওও
দেব – এই তো সবে শুরু বৌদি আমার, তোমায় শেষ করে দেব চুদে চুদে
মৌ- এবার বেরোবে……আহহহহহহহহহ
দেব বোঝা মাত্রই থেমে গেল, বের করে নিল বাঁড়াটা। মৌ অবাক হয়ে তাকিয়ে রইল। এইভাবে চরম মুহুর্তে থেমে যাওয়ায় খুব অবাক আর বিরক্ত হল
মৌ – কি হল?
দেব – এই তো ছেড়ে দিতে বললে, তাই ছেড়ে দিলাম
মৌ – প্লিজজজজজজ, এভাবে আমায় কষ্ট দিও না
দেব – কি করব তাহলে বল?
মৌ – ঢুকিয়ে দাও প্লিজজজজজ
দেব – কি ঢোকাব? ভাল করে বলো
মৌ – ওইটা
দেব – আমার মত খারাপ ভাষায় বলো, না হলে সুখ দেব না
মৌ – প্লিজজজজজ, চোদো আমায়। তোমার মোটা বাঁড়াটা ঢুকিয়ে দাও আমার গুদে, ফাটিয়ে দাও গুদটা

দেব মুচকি হেসে আস্তে করে ঢুকিয়ে দিল মৌয়ের নরম গুদে, এবার মিশনারি পোজে। জড়িয়ে ধরে ঠাপাতে লাগল সুন্দরী বৌদিকে। মৌ ও সুখের সাগরে ভেসে যাচ্ছে, জড়িয়ে ধরল দেওরকে। দেব মৌয়ের হাত দুটো ছাড়িয়ে মাথার ওপর তুলে ধরল, কি সুন্দর বগল বৌদির। ঠাপাতে ঠাপাতে চাটতে লাগল বৌদির বগল। মৌয়ের দুধগুলো পিষে যাচ্ছে দেওরের কঠিন বুকে। এত সুখ কোনোদিন পায়নি মৌ, কিছুক্ষণের মধ্যেই হঢ়ড় করে জল বের করে দিল। কিন্তু দেবের বিরাম নেই, চুদেই যাচ্ছে মৌকে। মৌ আর পারছে না, কিন্তু প্রাণপণে চেষ্টা করে যাচ্ছে দেওরকে সঙ্গ দিতে। হাত ছাড়িয়ে নিয়ে দেবের মাথাটা ধরে প্রাণপণে চুমু খেতে লাগল মৌ। দেবকে এবার আউট করতে হবে, দেবের গরম রস গুদ ভর্তি করে নিতে হবে মৌ কে। নীচ থেকে পোঁদ নাড়াতে শুরু করল মৌ, সাথে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগল দেওরকে। কিছুক্ষণের মধ্যেই দেবের শরীর শক্ত হয়ে গেল, প্রাণপণে মৌ পোঁদ নাড়িয়ে যাচ্ছে, উত্তেজনায় মৌয়ের সারা শরীর শিরশির করছে………
শেষ মুহুর্তে দেব বের করে নিল বাঁড়াটা, মৌয়ের দুধের ওপর গরম বীর্য ঢেলে ভরিয়ে দিল।
মৌ – এটা কি করলে? বাইরে ফেললে কেন?
দেব – আগে তোমায় রেন্ডি বানাব, তারপর গুদে ফেলব।
মৌ – তুমি না দিলে আমি মা হব কি করে?

দেব – এই কদিনে আমার পোষা মাগী বানাই তোমায়, তারপর….. আমার কথার অবাধ্য হলে তোমার আর মা হওয়া হবে না । নাও এবার আমার বাঁড়াটা চুঢে পরিষ্কার করে দাও তো বৌদি
মৌ আর কথা না বাড়িয়ে দেবের বীর্য আর রসে মাখা বাঁড়াটা মুখে নিয়ে চাটতে লাগল। পরপুরুষের কাছে চোদা খাওয়ার পর এই নোংরা বাঁড়া চেটে পরিষ্কার করতে হবে, স্বপ্নেও ভাবেনি কখনো। জীবন তাকে কোথায় নামিয়ে এনেছে। অপরূপ সুন্দরী স্কুল টিচার, স্বামী উচ্চপদস্থ ইঞ্জিনিয়ার, তাকে পা ফাঁক করে দেওরের কাছে চোদানোর পর নোংরা বাঁড়া চেটে পরিষ্কার করে দিতে হচ্ছে। আর কি কি অপেক্ষা করে আছে তার জন্য কে জানে?

(ক্রমশ)
 

Users who are viewing this thread

Back
Top