What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রোকসানা আন্টিকে ভালোবাসা শারীরিক সম্পর্ক ও বিয়ে - by rak

হাই আমি রাফি। আমার বয়স ২১ বছর। আমার বাড়ি বাংলাদেশের চট্টগ্রাম জেলায়। আজকে আমি আপনাদের সামনে যে ঘটনাটা বলব তা আমার জীবনে ঘটে যাওয়া সত্য ঘটনা। আমাদের পাশের বাড়িতে এক আন্টি থাকে। নাম রোকসানা। বয়স ৪০ বছর। তার হাজবেন্ড দেশের বাইরে চাকরি করে। আন্টি দেখতে অনেক সুন্দর। সবচেয়ে সুন্দর তার ফিগার। খুব সুন্দর তার পাছা। যে কেউ দেখলে পাগল হয়ে যাবে।খুব সাদাসিধা ভাবে চলে উনি। তার একটি ছেলে ও একটি মেয়ে আছে। একটু বলে রাখি রোকসানা আন্টি কিন্তু আমার ক্রাশ। উনার কথা ভেবে আমি নিয়মিত হাত মারি। সত্যি কথা বলতে আমি উনাকে ভালোবাসি।

যাক মূল গল্পে আসা যাক। আমাদের বাসায় ওয়াইফাই লাইন আছে। কিন্তু উনার বাসায় নাই তাই একদিন উনি আমাকে ডেকে বলে আমি কি তাকে ওয়াইফাই পাসওয়ার্ড দিতে পারব কিনা। আমি তো এই দিনটার জন্যই অপেক্ষায় ছিলাম। আমি আর দেরি করলাম না সেদিনই উনার বাসায় যাই। বাসায় তখন মেয়ে ছিল। মোবাইলটা আমার হাতে দেয়। রোকসানা আমাকে চা খাওয়ার জন্য বললে আমি না করি। আমি বলি শুধু এক গ্লাস পানি হলে চলবে। আমার হাতে পানি এনেদে।তখন একটা জিনিস খেয়াল করল রোকসানা একটু আগে গোসল করে বের হয়েছে। অসম্ভব সুন্দর লাগছিল রোকসানাকে।আমরা কিছুক্ষণ বসে গল্প করছিলাম হঠাৎ আমি বলি আমার খুব প্রস্রাব পেয়েছে। রোকসানা আমাকে বাথরুমটা দেখিয়ে দেয়। বলে রাখি রোকসনাদের ঘরে কিন্তু বাথরুম একটাই। বাথরুমে লুকিয়ে প্রস্তাব করে বের হয়ে যাওয়ার সময় লক্ষ্য করলাম ।

বাথরুমের হ্যাঙ্গারে কিছু কাপড় ঝোলানো আছে। আমার বুঝতে বাকি রইল না এগুলো রোকসানার। আমি কাপড়গুলো হাতে নিলাম দেখলাম এগুলো একটু আগে খোলা কাপড়।ঘামের গন্ধ মেশানো। ভালো করে লক্ষ্য করে দেখলাম সেখানে শুধু দুটো কাপড় আছে একটা সালোয়ার আর একটা কামিজ।যেহেতু রোকসানার কাপড় আমি সেগুলো নাকে নিয়ে গন্ধ শুকতে লাগলাম।হঠাৎ দেখলাম কাপড়ের ভেতর থেকে একটি ব্রা ও একটি প্যান্টি পড়ে গেল।আমি ব্রাটা নাকের কাছে নিয়ে সুখতে লাগলাম।

পেন্টিটা হাতে নিয়ে হাতে নিয়ে নিয়ে দেখলাম যে যোনির জায়গাটা ভেজা।আমি আর দেরি না করে প্যান্টিটা হাতে তুলে নিলাম। খুব মিষ্টি একটা গন্ধ আসছিল প্যান্টি থেকে। দেখলাম যোনির জায়গাটা ভেজা। নাকের কাছে নিয়ে গন্ধ শুকলাম।বিশ্বাস করো বন্ধুরা আমি মাতাল হয়ে গেলাম।এত মিষ্টি গন্ধ আমি জীবনে পাইনি। দেরি না করে ওই জায়গাটা জিব্বা দিয়ে চুষতে লাগলাম। আমার মনে হয় হচ্ছিল আমি সুদা পান করছিলাম। হঠাৎ আমার জ্ঞান ফিরলো তাড়াহুড়ো করে কাপড় গুলো রেখে দিয়ে বাথরুম থেকে বের হয়ে গেলাম। বাসায় গিয়ে আর দেরি করলাম না। বাথরুমে ঢুকে রোকসোনার কথা ভেবে হাত মেরে দিলাম।

রোকসানার প্রতি ভালোবাসা আমার আরো বেড়ে গেল। তাকে পাওয়ার আকাঙ্খা আরো বেড়ে গেল। আমার মাথার ভিতরে সারাদিন শুধু রোকসানার চিন্তা ঘোরাফেরা করে।একদিন সিদ্ধান্ত নিলাম রুকসানাকে বলে দিব। যেমন ভাবা তেমন কাজ। রোকসানাকে একদিন বলি আন্টি আপনার সাথে আমার কিছু কথা আছে। রোকসানা বলল হ্যাঁ বলো। আমি বললাম যে পার্সোনাল কথা। রোকসানা কিছুই বলল ন। আমি ওনার মোবাইল নাম্বার চাই । উনি কিছু না ভেবেই। মোবাইল নাম্বারটা দিয়ে দিল। আমি বাসায় এসে রোকসানাকে রাতে ফোন করি। মোবাইল আমি কিচ্ছু বলিনি শুধু বললাম কালকে আপনার সাথে একটু দেখা করতে চাই।

রোকসানা রাজি হয়ে গেল কিছুই বললনা। পরের দিন বিকেলে আমি রোকসানের বাসার সামনে যাই। রোকসানা ভেতরে যেতে বললে আমি মেয়ে কোথায় জিজ্ঞেস করি। রোকসানা বলল মেয়ে বান্ধবীর বাসায় গেছে। আমি ভিতরে না গিয়ে দরজার সামনে দাঁড়িয়ে কথাগুলো বলা শুরু করলাম।রোকসানা কে বললাম। আমি আপনাকে ভালোবাসি। রোকসানা হেসে বলল তুমি মনে হয় পাগল হয়ে গেছো। আমি বললাম হ্যা আমি পাগল হয়ে গেছি শুধু তোমার জন্য। রোকসানা বলল আমি জীবনে ভাবিনি তোমার কাছ থেকে এ ধরনের কথা শুনবো। আমি সম্পর্কে তোমার আন্টি হই। তাছাড়া কেউ যদি জানে আমাকে বাড়ি থেকে বের করে দেবে। উনি কোন অবস্থাতেই রাজি হল না। শুধু এটুকু বলল আমার দুটো সন্তান আছে। হা তুমি আমার ভালো বন্ধু হতে পারো।

আমি আর কোন কথা না বাড়িয়ে বাড়িতে চলে আসলাম। পরে চিন্তা করলাম আগে বন্ধুত্ব করি। আস্তে আস্তে সব কিছু করা যাবে। আমরা খুব ভালো বন্ধু হয়ে উঠলাম। একজন আরেকজনের সাথে সবকিছু শেয়ার করতাম। রোকসোনার কথা ভেবে ভেবে হাত মারতাম। রোকসানাকে আমি প্রায় সময় কিছু না কিছু গিফট করতাম।একদিন আমি রুকসানার জন্য একটা ব্রা পেন্টির সেট আনি।সফট এবং খুব সেক্সি পরলে পুরো শরীর দেখা যাবে।একটা পাওয়ার পর রোকসানা রেগে যায় বলে যদি এটা আমার মেয়ে দেখে কিভাব্বে

পরের দিন রোকসানার সাথে মোবাইলে কথা বলার সময় রোকসানা আমাকে বলে তোমার দেয়া প্যান্টিটা অনেক আরাম। থ্যাঙ্কস এ গিফট টার জন্য।আমি তো অবাক। তখন আমি রোকসানাকে বলি রোকসানা দেখো আমি সত্যি তোমাকে ভালোবাসি। তুমি আমার রাজকন্যা। আমি শুধু তোমাকেই বিয়ে করতে চাই। রোকসানা হেসে বলে আমি দুই সন্তানের মা। আমি বললাম আমার কোন আপত্তি নেই। আমি তোমাকে এতো টুকুতেই বিয়ে করতে রাজি। রোকসানা কিছুই বলল না।

একদিন রোকসানের বাড়ির সামনে দিয়ে যাবার সময় রোকসানাকে জিজ্ঞেস করলাম বাসায় কেউ আছে কিনা। সে বলল কেউ নেই। আমি বললাম আমি কি বাসায় আসতে পারি? রোকসানা হেসে বলল হ্যাঁ আসো।ভেতরে গিয়ে কিছুক্ষণ গল্প করলাম। এক সময় আমি হাঁটু গেড়ে রোকসানার সামনে বসলাম। আমি কান্না স্বরে বললাম রোকসানা আমি তোমাকে ছাড়া বাঁচবো না। আমার জীবনের সবকিছুর দিকে আমি তোমাকে সুখী করব।রোকসানা বলল এ হয়না।আমি রুকসানার হাত ধরে ফেললাম।

রোকসানা আমার দিকে অপলক দৃষ্টিতে চেয়ে আছে। আমি রুকসানার খুব কাছে এলাম। আমার মুখটা তার মুখের খুব কাছাকাছি নিয়ে আসলাম। তার মুখ থেকে একটা গরম নিঃশ্বাস আমার মধ্যে আসছিল। আমি আলতো করে আমার ঠোঁটটা রোকসানার ঠোঁটে লাগালাম। রোকসানা নিশ্চুপ। মন দিয়ে কিস করতে লাগলাম আমার স্বপ্ন আমার ভালোবাসার রোকসানাকে। রোকসানার মুখের মিষ্টি লালা আমার মুখের ভিতর নিয়ে খাচ্ছিলাম। রোকসানা আমার হাতটা ধরে বেডরুমে নিয়ে গেল।তার ঘাড়ে গলায় কিস করতে লাগলাম। কামিজটা খুলে ফেললাম। একটা সাদা ব্রা পর।।ব্রা টাও খুলে ফেললাম রোকসানার। বেশ কিছুক্ষণ নিপল দুইটা মুখে নিয়ে চুষলা।

আস্তে আস্তে নিচের দিকে নামলাম সালোয়ারের ফিতা টা টেনে খুলে ফেললাম।আমার স্বপ্নের রোকসানা এখন একটা নীল কালারের পাতলা প্যান্টি পরে আমার সামনে শুয়ে আছে। প্যান্টিটা ভিজে জব জব করছিল। আমি প্যান্টির উপরে নাক ঘসলাম।রোকসানা কোমর উঠিয়ে প্যান্টিটা খোলার জন্য আমাকে সাহায্য করল। প্যান্টি খোলার সময় লক্ষ্য করলাম রোকসানার মুখে এক তৃপ্তির হাসি।দুই থাইয়ে চুমু দিলাম।রোকসোনার গুদে হালকা করে জিব্বা লাগালাম।রোকসানা আ করে শব্দ করে উঠল। আমি মন দিয়ে গুদচাটা শুরু করলাম।রোকসানার যোনি থেকে পানি বের হচ্ছিল।ওই পানি আর প্রস্রাব মিলে এক মিষ্টি ফ্লেভার তৈরি হলো।

জীবনে এমন স্বাদ কোন সময় পাইনি। জিহবাটা পুরো রোকসানার যোনির ভেতর ঢুকিয়ে দিলাম। আমার ভালোবাসা রোকসানা মুখ দিয়ে আ আ আ শব্দ করছিল।এরপর উঠে আমার লিঙ্গটা রোকসানার যোনিতে সেট করলাম। আস্তে আস্তে টাপ মারা শুরু করলাম। এক হাতে রোকসানার দুধ টিপছিলাম। রোকসানা জোরে জোরে চিৎকার করছিল। রাফি আমাকে শেষ করে ফেল।জোরে জোরে চোদো আমাকে। আমি তোমার সন্তানের মা হতে চাই। আমিও বললাম হ্যাঁ রোকসানা আমাদের সন্তান হবে। বেশ কিছুক্ষণ থাপ মারার পর আমি আমার সব বীর্য রোকসানার ভিতরে ঢেলে দিলাম। আমরা দুজন দুজনের পাশে বেশ কিছুক্ষণ শুয়ে ছিলাম।

আমি রোকসানাকে আবার বিয়ের প্রস্তাব দিলাম। রোকসানা আমার ঠোঁটে আলতো চুমু দিয়ে আমার হাত ধরে বলল আমি তোমাকে কথা দিলাম আমি তোমার বউ হব। আমরা দুজনেই কিন্তু পরিকল্পনা করছিলাম কিভাবে আমরা বিয়ে করতে পারি। একদিন আমাদের বাসায় কেউ ছিল না।। আমি রোকসানা কে ফোন করে আমাদের ঘরে আসতে বলি। রোকসানা আমাদের ঘরে আসলে আমি তাকে জড়িয়ে ধরে কিস করি। রোকসানা হঠাৎ ঠোঁট সরিয়ে নিল। নিজের হাতে নিজে সালোয়ারের ফিতা টান দিয়ে খুলে ফেলল।

দেখলাম ভেতরে প্যান্টি পরা নাই। যোনিটা একদম পরিষ্কার। আমি হা করে থাকিয়ে রইলাম।রোকসানা আমার দিকে তাকিয়ে বলল কি খাবে না? আমি মাথা নেড়ে সম্মতি জানালাম। কোন কথা না ভেবে আমার মুখ নিয়ে গেলাম রুকসানার ঘামে ভেজা প্রস্রাব মিশ্রিত যোনিতে। প্রস্রাব মিশ্রিত নোনতাসাদ। আমার জিবে লাগল। আমি জিভ দিয়ে চুষতে লাগলাম। বন্ধুরা বিশ্বাস কর আমার রোকসানার যৌনিতে কি সুখ কি শান্তি কি স্বাদ আমি বলে বোঝাতে পারবো না। রোকসানা আমার মুখ তুলে দিয়ে বলল আর না। যা করার বিয়ের পরে করবে। আমাকে বিয়ে করার জন্য প্রস্তুত নাও।এভাবে আর লুকিয়ে না।প্রয়োজনে আমরা পালিয়ে বিয়ে করবো। রাফি আমি তোমাকে ছাড়া কিচ্ছু চাই না।

..বন্ধুরা আমার সাথেই থাকো পরবর্তী পর্বে জানাবো রোকসানার সাথে বিয়ে হানিমুন ও আরো মজার ঘটনা । আমার কাহিনীটা কেমন হলো কমেন্টে জানাবে। আর হ্যাঁ আমাকে মেইল করে জানাতে পারো।
 

Users who are viewing this thread

Back
Top