What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পারিবারিক চোদাচুদির গল্প – দেহের সুখ – পর্ব ১ - by Kamdev

রাঁচী থেকে বোকারো ফেরার পথে রামগড়ের কাছাকাছি হঠাৎই প্রচণ্ড বৃষ্টি এলো। সাধারনতঃ জিপ নিয়েই বেরোন সুজয় সেন । ফরেষ্ট অফিসার । কিন্তু আজ ছুটিতে কলেজ হোস্টেল থেকে ছুটিতে বাড়ীতে আসা ২০ বছরের উচ্ছল উদ্দাম ভরা যুবতী সুন্দরী একমাত্র মেয়ে বিমলির আবদার মেটাতে মোটর বাইক নিয়ে বেরিয়ে ছিলেন। বিমলির রোমান্টিক মনের খোরাক জোগাতে রাঁচীতে মিটিং ছিল।

৪০-৪২ এও অটুট স্বাস্থ্যের অধিকারী ছ ফুট লম্বা ৩৮ ইঞ্চি বুকের ছাতি। সুঠাম তামাটে রঙের সুপুরুষ সুজয় এখনও জীবনের চলার পথে যৌবনকে একভাবে রেখে দিয়েছেন। যে কোন পুরুষের বউরাই বাড়ীতে স্বপ্ন দেখে যদি তাদের স্বামী অমন হ্যাণ্ডসাম প্রানোচ্ছল হী-ম্যান হোত ।

বিমলিরও তার বাপীর ব্যাপারে গর্ব ছিল খুব সুজয় এখনও অ্যাডভেঞ্চার ভাল বাসেন। তাই জীনস্ গেঞ্জীতে নিজের পৌরুষ সাজিয়ে নীল চোখে সমুদ্রের গভীরতা এনে, ফ্ল্যাঙ্কে কফি আন ওয়াটার বটলে জল ভরে ওর বুলেট বাইক নিয়ে বাইরে বেরিয়ে হাঁকছেন কইরে হল তোর বিমলি ?

নিজের মনেই হেসে ফেলে, প্রসাধন শেষ করে পোষাক বাছাই- এর সমস্যায় পড়ে বিমলি। সবচেয়ে সেক্সি নাইলনের ছোট্ট সেট এর প্যান্টিটা পরে প্রথমে। বিমলি বালের ত্রিবলীর উপর থেকে তিনকোনা ছোট একফালি নেট শুধু গুদটুকু ঢেকে রাখে। কোমরের উপরদিকে ছোট ইলাষ্টিক দড়ি। পুরো চামকী পাছাটা উন্মুক্ত হয়ে থাকে। শুধু ইলাষ্টিক একটা দড়ি পাছার খাজের মধ্যে ঢুকে গুদের কাছে পৌঁছয় ফুলকো গুদখানা প্যান্টির উপর দিয়ে স্পষ্ট হয়ে থাকে। নেট-এর মধ্যে দিয়ে কালো বালের গোছ দেখা যায়। এরপর দুরস্ত প্রায় সবটা মাই বার করে রাখা ম্যাচিং নাইলন ব্রা পরে দুহাতে মাই দুটোকে সেট করে নেয় বিমলি। এমনিই ওর বুক দুটো ভীষন খাড়া ব্রা এর প্রয়োজন হয় না । তবে আজ বাবার পেছনে বাইকে বসে যাবে। যে কোন সময় বাবার পিঠে বুক দুটো চাপ খেতে পারে। ব্রা না পরলে নরম মাইদুটো ভীষন চেপে বসতে পারে বাপীর পিঠে। তাই ব্রাটা পরে নেয় ও ।

এমন নয় যে ওর উদ্ধত মাইদুটো কখনও ওর বাপীর শরীর স্পর্শ করেনি। বাড়ীতে তো সাধারনতঃ নাইলন নাইটি কিংবা টেপ ফ্ৰক পরেই থাকে ও। ওর বাবা ওকে কখন কখনও আদর করেন—তখন তো বাবার বুকে মাইদুটো অল্প চাপ দেয়ই। তাছাড়া বাপীর কোলেও এখনও মাঝে মাঝে বসে ও।

ওর সুঠাম মোমপালিশ করা ফর্সা মাইদুটো খোলাই থাকে তখন। বাপী তো তখন ওর মাই এ হাত রাখে আদর করে। অবশ্য কেন জানি বিমলির ভেতরটা তখন কেঁপে ওঠে ভীষন সুখ হয় । বাবার কাছে ওর তেমন লজ্জা নেই। বাড়ীতে তো ব্রা পরেই না। নাইলন নাইটির স্বচ্ছতার ফলে ওর বুকদুটোর বেশ দেখা যায় নাইটির উপর দিয়েই। হাঁটার সময় তিরতির করে কাপে। যখন হাসে তখন বুক দুটো ছলে ওঠে। বাপীর কোলের মধ্যে ঐভাবেই বসে যখন টিভি দেখে তখন সুজয় ওকে একহাতে জড়িয়ে রাখেন। বিমলির একটা বুক হয়তো সুঞ্জয়ের বুকে আলতো চাপ দিয়ে থাকে। সুজয়ের জড়ানো হাতটা হয়তো ওর অন্য মাইয়ের পাশে আলতো করে ছুঁয়ে থাকে

বিমলির দারুন ভাল লাগে। বিমলির মা অবশ্য কখনও সখনও বসেন কপট রাগ দেখিয়ে, ধিঙ্গী মেয়ে এখনও বাবার কোলে আদর খাচ্ছে। কিন্তু তিনিও বিমলির বালিকাসুলভ আচরনকে প্রশ্রয়ই দেন।

বিমলির মা মধুশ্রী এই ৩৮ বছরেও ভরা যুবতী, সেক্সী অত্যন্ত লিবারেটেড। তিনিও চান না মেয়ে বড় হয়েছে বলে বাপ মেয়ের এমন মিষ্টি সম্পর্ক নষ্ট হয়ে যাক । তাই এখনও কোন কোন দিন বিমলি ছোট নাইটি পরে মা বাবার মাঝে শুয়েই হয়তো বাবাকে জড়িয়ে ঘুমায়। ওর নাইটি কোমরে উঠে যায়, প্যান্টিটা বেরিয়ে পড়ে। ওর মাইদুটো হয়তো সুজয়ের শরীর টিপেই থাকে । সুজয় মেয়েকে বুকে নিয়ে জড়িয়ে একহাতে ওর মুক্ত নরম পাছায় রেখে ঘুমিয়ে যান। যুবতী মেয়ের নধর পাছার মাংস মুঠো করে ধরে, অথবা মেয়ে ঘুমিয়ে গেলে আস্তে নিজেকে সরিয়ে এনে টপকে চলে খান ওপাশে শোয়া আগুনযুবতী বউ-এর বুকের উপর ।

মধুশ্রীর নাইটি তুলে গরম উজানে গুদের মুখে নিজের বিশাল বাড়াটা সেট করে মুঠো করে ধরেন বউয়ের বড়বড় উদ্ধত মাইদুটো । মধুশ্রী হাত নামিয়ে স্বামীর উত্তেজিত বাড়াটা নিজের হাতে ধরে গুদে ভরে নিতে নিতে হয়তো রসিকতা করে বলেন, কিগো যুবতী মেয়ের মাই পাছার তাপে এমন খাড়া হয়ে গেল নাকি?

সুজয় কোমর চালিয়ে ঠাপ দিতে দিতে বলেন, যাই বল মেয়েটা কিন্তু সত্যিই সেক্সী হয়েছে। কিন্তু দ্যাখ কেমন এখনও সরল শিশুর মতো।

তাই বলে বিমলি তো আর সত্যিই শিশু নয়। রীতিমতো সেক্সী যুবতী। শরীর সচেতন ও রূপচর্চা করে । আবার প্রেমও করেছে টুকটাক। বয়ফ্রেণ্ড প্রচুর কলেজে। খুব পছন্দের ছেলেদের সাথে।

বিমলি সকালেই চান সেরে ঘরে এসে আয়নার সামনে দাড়িয়ে নিজের ২০ বছরের ভরাযৌবনা নগ্ন সোন্দর্য্য মুগ্ধ হয়ে দেখছিল। ড্রায়ার দিয়ে শ্যাম্পু করা স্টেপকাট চুল সেট করতে করতে নিজের সুডোল ভরাট উদ্ধত স্তনদুটো দেখে নিজেই মুগ্ধ হচ্ছিল। ফস বড়সড় টাইট উদ্ধত বুকদুটোর উপর ছোট খয়েরী বলয়ের মাঝে চুচি দুটো শক্ত হয়ে রয়েছে। সরু কোমর, নিটোল টাইট পাছা,, সুঠাম থাই লম্বা নির্লোম দুটো পা – সত্যিই সুন্দরী রূপসী বিমলি। পাউডার নিয়ে সেভ করা বগলে লাগিয়ে, পা ফাঁক করে কুচকিতে লাগিয়ে দেয় বিমলি। নিজের ক্লিপ করা কালো কোঁকড়া রেশমী বালের ঝাউবনে নিজেই হাত বুলিয়ে শিহরিত হয় । আজ বাইকে করে এতখানি এক্সক্যারসন হবে ভেবেই উত্তেজিত হয়ে আছে বিমলি । অবাক হয়ে লক্ষ্য করে নিজের উদ্দাম উর্বশী গুদখানায় হাত বুলিয়ে কেমন জানি গরম হয়ে আছে ওটা।

নিজেই গরম ইংরাজী সিনেমা দেখতে দেখতে অন্ধকার হলে বসে তাদের হাতে মাই টিপিয়েছে। তাদের বাড়া খেঁচে দিয়েছে। প্যান্টি নামিয়ে দিয়েছে হয়তো। দুপাশের দুজন কলেজের ছেলেবন্ধু হয়তো দুজনের দুটো আঙুল ওর ডাসা দুরস্ত গুদখানাকে ভরপুর করে রেখেছে। ওরা হয়তো ফিসফিস করে বলেছে, বিমু তোর গুদটা কি দারুন রসিয়েছে রে।

কথা না বলে চুপচাপ ভাল করে আঙলি করে দে. তো—বলে ওদের আঙ্গুলে গুদের মিষ্টি কামড় বসিয়েছে বিমলি ।

হোস্টেলে ও আর ওর রুমমেট রুপা কখনও রাতে আলাদা খাটে শোয়না। এক বিছানায় দুজনে জামাকাপড় ছেড়ে জড়াজড়ি করে একে অপরকে মাই টিপে, গুদ চুষে, আ লি করে এবং কখনও কৃত্রিম রবারের বাড়া দিয়ে একে অপরের গুদ মেরে সুখ পায় ওরা। কখনও গুদে ভাইব্রেটর ঢুকিয়ে শুয়ে পড়ে সুইণ্ড অন করে। ঘণ্টার পর ঘন্টা ধরে গুদ কাঁপিয়ে ভাইব্রেটর চলে। জল খসতে থাকে দুজনের ।

কখনও সখনও তেমন সুযোগ ঘটলে গুদে সত্যিকারের বাড়ার ঠাপও খেয়েছে বিমলি। একবার এডুকেশনাল ট্যুরে যাবার সময় প্রফেসরের চোখ এড়িয়ে রাতে ওদের কূপে ঢুকিয়ে নিয়েছিল দুই ক্লাসমেট চারজন স্মার্ট ছেলেবন্ধুকে। সারারাত চারটে ছেলে মিলে ওদের দুজনকে চুদে চুদে গুদে ফ্যাদার বন্যা বইয়ে দিয়েছিল। এছাড়াও কখনও অফ পিরিয়ডে লুকিয়ে কলেজের পেছনের দারোয়ানের ঘরে ঢুকে ওদের কাউকে দিয়ে গুদ মারিয়েছে। দারোয়ানকে অবশ্য দশ বিশটা টাকা দিতে হোত তার জন্য। একবার এক মেয়ে প্রফেসর জেনে ফেলার ওরা প্ল্যান করে জোর করে সেই মহিলাকে ধরে ঐ দারোয়ানের ঘরে চিৎ করে ফেলে মেয়েরা জোর করে দিদিমনির কাপড় তুলে দেয়। একজন মুখ চেপে ধরে। দু চারজন ওকে হাত পা চেপে ধরে রাখে। চারজন ছেলে যখন পরপর দিদিমনির ৩৫ বছরের মালপোয়া গুদে জোর করে বাড়া ঢুকিয়ে চূদতে থাকে তখন দিদিমনির সব প্রতিরোধ চূর্ণ হয়ে যায়।

আধঘন্টা ঠাপ খাওয়ার পরই দিদিমনি নিজেই নিজের ব্লাউজ খুলে শাড়ী ছুড়ে সায়ার দড়িতে টান মেরে বলেন, তোমরা চুদবে তো ভাগ করে চোদনা ।

গত পনের বছরের বিবাহিত জীবনে যে যৌনসুখ পাননি উনি— সেদিন সেই চরম তৃপ্তি পেয়েছিলেন পা ফাঁক পরে গুদ চিতিয়ে ছাত্রদের চোদন খেয়ে ।
 

Users who are viewing this thread

Back
Top