What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা হোটেলে পরপুরুষের চোদন খেল -১ - by rony

আমার নাম রাজ। বাড়িতে তিন জন থাকি আমি,বাবা আর মা। আর এক কাকা আছে সমীর যে দূরে থাকে, মাঝে মাঝে আসে। মায়ের সাথে খুব ভাব। আর মায়ের প্রতি যে কাকার এক আকর্ষণ আছে তা মা জানত। হয়তো মাও কাকুকে পছন্দ করত।

যাই হোক মায়ের নাম কাকলি। আমার মা সাধারণ গৃহবধূ। আহামরি সুন্দর নয় দেখতে। গায়ের রংও খুব ফর্সা নয়। তবে শরীরের গড়ন বেশ দারুণ। ন্যাঙটো করে দিলে যে কেউ চুদে দেবে। বুকের মাঝে ৩৪ সাইজের দুটি গোল গোল কমলালেবুর মতো দুধ, চর্বিহীন পেট, ৩৬ সাইজের তানপুরার মতো পাছা। পাছাতে লদলদে চর্বি নেই তবে সুন্দর ভাবে সাজানো নিটোল দুটো মাংসালো তরমুজের মতো।

ঘটনাটি আগের মা আমাকে নিয়ে তার বান্ধবীর বাড়ি নিয়ে গিয়েছিল। বাড়ি ফেরার জন্য সন্ধ্যাবেলায় বাসে উঠতে যাব হঠাৎ দূর সম্পর্কের সমীর কাকার সাথে দেখা, আমি তো খুবই খুশি। মায়ের মুখে দেখলাম আনন্দ, ভয়, লজ্জা, দুষ্টুমি সব মিশে আছে। একটা বাস আসতেই আমরা বাসে উঠে গেলাম। থ্রি সিটারে আমি জানলার দিকে মা মাঝে আর কাকা ধারে বসল। আমি জানলার বাইরে তাকিয়েছিলাম হঠাৎ শুনলাম মা যেন কি একটা বিষয়ে না না করছে আর কাকা রাজি করানোর চেষ্টা করছে ।

আমি: মা! ও মা! কি হয়েছে?

কাকা: আমি তোমাদের নিয়ে বাইরে ঘুরতে যাব তাই তোমার মাকে রাজি করাচ্ছি।

আমি: ও মা চল না ঘুরতে যাব। কতদিন যাইনি।

মা আমার মুখের দিকে তাকিয়ে কি যেন ভাবল, একটু মুচকি হেসে নিল যেন মনে মনে ভাবল বাবু তোমার মাকে নিয়ে ঘুরতে নয় তোমার মায়ের সাথে খেলতে চাই তোমার কাকু।

মা: আমার বাবু যখন চাই তাহলে তো যেতেই হবে।

আমি: কি মজা!

হঠাৎ বাবার কল আসল মায়ের ফোনে মা কাকার দিকে একবার তাকিয়ে ফোনটা তুলল।

মা: কিগো?

বাবা: কতদুর পৌঁছলে?

মা: আর বোলোনা বান্ধবি আজ যেতে দিল না, তাই কাল যাব।

বাবা: ও! বাবুকে সাবধানে রাখবে।

মা: হ্যাঁ হ্যাঁ। আর তুমি রাতের খাবারটা একটু ম্যানেজ করে নিও।

আমি তো অবাক, মা কেন মিথ্যে বলল।

কাকু: বাবু তোমার বাবা কে বলে দিলে আমাদের আর ঘুরতে দিত না। বুঝলে সোনা?

কাকু এবার দেখলাম মায়ের বাম হাতটা নিজের হাতে নিয়ে ছানতে লাগল। আমার কেমন হিংসা হল তাই আমি মায়ের ডান হাতটা নিজের হাতে নিয়ে নিলাম। এটা দেখে ওরা হাসতে লাগল। নিষ্পাপ আমিও হেসে উঠলাম। একটু পরে বাসটা একটা হোটেলের সামনে এসে দাড়াঁল। কিন্তু কাকা যে বলল ঘুরতে যাবে তাহলে এখানে কেন? বাস থেকে আমরা নেমে হোটেল কাউন্টারের দিকে এগিয়ে গেলাম। দেখলাম মুসলিম ফেজ পরা কাঁচা পাকা দাড়িওয়ালা একজন বসে আছে।

কাকা: মুক্তার ভাই একটা ভাল রুম দিন দেখি এক রাতের জন্য।

মুক্তার মায়ের দিকে আপাদমস্তক একবার তাকিয়ে ঠোঁটে জিভ বুলিয়ে নিল যেন মনে মনে মাকে ন্যাঙটো দেখতে পাচ্ছে। এক কর্মচারিকে একটা রুম দেখাতে বলল।

কাকা: বৌদি তোমরা যাও। আমি পেমেন্ট করে আসছি।

আমি, মা আর ওই লোকটা রুমের দিকে এগোলাম। হঠাত পিছন ফিরে দেখলাম কাকা মায়ের পাছার দিকে কেমন একটা নোংরা ইঙ্গিত করছে আর মুক্তার চাচা হাসছে। আমিও দেখলাম মায়ের পাছার দিকে দেখি প্যান্টি, সায়া, সাড়ি পরলেও আমার মায়ের পাছার দুটো ফুলকো ফুলকো দাবনা ফুটে উঠেছে আর চলার তালে তালে হালকা হালকা দুলছে। ওরা যেন ঠিক করে নিল এই পাছাকে কিভাবে শাস্তি দেওয়া যায়।

যাই হোক আমরা রুমে এসে উঠলাম। রুমটা বেশ বড় একটা ব্যালকনিও আছে আমি ছুটে গিয়ে খাটে উঠে গেলাম মা দাড়িঁয়ে দাড়িঁয়ে রুমটা দেখতে লাগল। কর্মচারিটা চলে গেল আর কাকা এসে রুমটা লক করে দিল।আমাকে অবাক করে দিয়ে কাকা ঠিক মায়ের পিছনে এসে দাঁড়াল আর কাকা নিজের নিচের অংশ মায়ের পিছনের অংশে ঘষতে লাগল। মা কথা বলে আমাকে ভোলানোর চেষ্টা করছিল।

মা: আমার বাবু আজ রাতে কি খাবে?

আমি: চাউমিন।

কাকা: তাই হবে, আমি অর্ডার দিয়ে দিচ্ছি।

মা দেখলাম ব্যালকনির দিকে চলে গেল।

কাকু: বাবু তোর মাকে ভয় দেখাব, তুই কি সাথ দিবি?

আমি : হ্যাঁ, অনেক দিন মাকে ভয় দেখান হয়নি। কি মজা !

কাকা: আমি বাথরুমে লুকালাম, তোর মা এলে বলবি বাইরে গেছি, যখনি বাথরুমে ঢুকবে আমি ভয় দেখাব আর তুইও পিছন থেকে ধরা দিতে পারবি।

কিন্তু কাকা কেন যেন কথা গুলো জোরে জোরে বলল জানি না।

আমি: আমি কি মজা!

কাকু লুকিয়ে গেল বাথরুমে মা দেখলাম ব্যালকনি থেকে ফিরে এসেছে

মা: তোর কাকা কই রে?

আমি: বাইরে গেল তো।

মা: আমি তবে বাথরুম থেকে হাত মুখ ধুয়ে আসি আর নাইটিটা পরে নিই।

আমি মনে মনে ভাবলাম যাও না যাও ভেতরে গেলেই টের পাবে। মা হাতে নাইটি নিয়ে বাথরুমের সামনে যেতেই কাকা হাতটা ধরে মাকে ভিতরে টেনে নিল।

আমি: ইয়ে হুররে!

আমি ধাপ্পা দেব বলে গেলাম কিন্তু যাহ !বাথরুমের দরজা তো ভেতর থেকে বন্ধ। কেমন যেন বোকা বনে গেলাম। একটু চিন্তা হল।

আমি: মা ও মা! কি করছ? কাকা ও কাকা তোমরা কি করছ?

এক দেড় মিনিট পর মা একটা গোলাপি নাইটি পরে বেরিয়ে আসল।

মা: বাবু! কাকুর সাথে মিলে মাকে ভয় দেখান হচ্ছে খুব।

আমি হি হি করে হেসে উঠলাম। তারপর কাকা মুখে এক গাল হাসি নিয়ে বেরিয়ে আসল। বুঝলাম মায়ের দুধ, গুদ, পাছা বেশ করে হারিয়েছে কাকা,তবে মায়ের ফুটোই নিজের ডান্ডা ভরার সময় ও সুযোগ পাই নি। হয়তো মোক্ষম চুদাচুদির একে অন্যের ফল মূল মানে ওই কমলালেবু, কলা, তরমুজের সাইজ মেপে নিল। একটু পর খাবার দিয়ে গেছে আমরা খেতে বসলাম। লক্ষ করলাম কাকা আর মা চোখে চোখে কথা বলছে। মনে মনে যেন বলছে

কাকা: আমার গুদুনন্দিনি কাকলি সোনা! আর একটু পর তোমার গুদ মন্থন করব।

মা:জানি তো কাছে পেলেই আমার ফুটো ফাঁক করে দেবে।

খাওয়া শেষ হল। আমি টিভি দেখব বলে জেদ করলাম কিন্তু দুজন চোদনসঙ্গির শুয়ে পড়ার ইচ্ছার কাছে আমার জেদ ধোপে টিকল না। শুয়ে পড়া হল। আমি শুলাম পাশে মা শুল আর আমাকে অবাক করে দিয়ে মায়ের পাশেই কাকাও শুয়ে পড়ল। মা আমার মাথাই হাত বুলিয়ে ঘুম পাড়ানোর চেষ্টা করছিল। আমি একটু পর চোখ খুলে দেখি কাকার হাত মায়ের সারা শরিরে ঘোরা ফেরা করছে আর মা চোখ বুজে পড়ে আছে। আমার কেমন একটা অনুভুতি হল। আমি উঠে বসলাম।

আমি: মা কি করছো গো তোমরা?

মা: কিছু না বাবু। আমার হাতে পায়ে একটু ব্যাথা তাই কাকু টিপে দিচ্ছে। তুমি ঘুমিয়ে পড় সোনা।

আমি আর একটা কি যেন বলতে যাচ্ছিলাম, কাকা রেগে গিয়ে গোল গোল চোখ পাকিয়ে এমন ভয় দেখাল আমি ভয়ে শুয়ে পড়লাম। কিন্তু আড় চোখে দেখতে লাগলাম কি চলছে। পাঁচ – দশ মিনিট পর আমি ঘুমিয়ে গেছি ভেবে নিজেদের নোঁরা খেলা চালু করে দিল।
কাকার হাত আরও জোরে জোরে মায়ের শরীরে ঘুরতে লাগল আর যেখানেই নরম নরম লাগছে সেখানেই নির্মম ভাবে টিপে দিতে লাগল । মা চোখ বুজেই সবটা উপভোগ করছিল। যখনি প্রেমিকের টেপন এ ব্যাথা পাই তখনি

মা: ওহহ! উফফ! আসতে টেপ প্লিজ!

একটু পর কাকা মাকে বসাল, মায়ের মুখটার দিকে খানিক খন মন্ত্রমুগ্ধের মত দেখতে লাগল, তারপর মায়ের নিচের ঠোঁটটাতে এক কামড় বসাল এবং চুষতে লাগল। তারপর উপরের ঠোঁটটা তারপর জিভটা, একে অন্যের জিভ চুষে দিল। কাকা এরপর মায়ের নাইটি টেনে খুলে দিল। ওয়াও! খুলতেই দুটো গোল গোল দুদু লাফিয়ে বেরিয়ে এল। দুধ গুলো ঝুলে যাই নি টাইট হয়ে বুকে বসে আছে আর দুটো কালো বোঁটা খাড়া হয়ে আছে। কাকা দেখেই দুধে মুখ ডোবাল। এক দুধ চুষছে আর অন্যটা টিপছে মা চোখ বুজে কাকার মাথাটা নিজের বুকে টেনে নিচ্ছে। কিন্তু মা তো আমায় বলেছিল বড় হলে মায়ের দুধ খেতে নেই। তাহলে কাকাকে খেতে দিচ্ছে কেন?

মা: উফফ! সমীর ! উহহ!

মা শুধু একটা কালো প্যান্টি পরে বসে আছে , মায়ের কলা গাছের মত লোমবিহীন জাঙ , কাকা এবার নিজের জামা প্যান্ট খুলতে লাগল। ওনলি জাঙ্গিয়া পরে আছে কাকা , আমি আর মা দুজনেই লক্ষ করলাম জাঙ্গিয়ার মাঝখানটা কেমন যেন ফুলে আছে। মা নিজের প্যান্টিটা খুলে প্যান্টিটা কাকার মুখে ছুঁড়ে মারল। কাকা সেটা ধরে নিয়ে মায়ের কাঁধটা ধরে নিচে বসানোর চেষ্টা করছিল। মানো চোষানোর চেষ্টা করছিল আরকি।

মা: না না প্লিজ না।

কাকা: সোনা জেদ না করে মুখে নাও, ছেলে উঠে গেলে কি ভাল হবে?

মা কোনো উপাই না পেয়ে কাকার সামনে হাঁটু গেঁড়ে বসল। উফফ সে কি অদ্ভুত দৃশ্য! নিজের মাকে এমন করতে দেখব ভাবি নি। কাকার জাঙ্গিয়াটা টেনে নামাল মা নামাতেই একটা কালো মোটা লকলকে ধোন বেরিয়ে এল সেটা মায়ের দিকে তাক করে আছে। মা একটু কেমন কেমন করল তারপর বাচ্চা মেয়েরা যেমন ললিপপ চুষে তেমন চোষন আরম্ভ করল। কাকা আরামে চোখ বুজল।

কাকা: উফফ! কাকলি সোনা! কি খেল দেখাচ্ছ রানি!

মা 'উম্মম উম্মম' করে চুষেই চলল। কাকা মায়ের প্যান্টিটা শুঁকতে লাগল ঘাম, হিসি, পোঁদের ফুটোর গন্ধ মেশানো প্যান্টিটা যেন কাকাকে পাগল করে তুলল । কাকা এরপর মাকে খাটে আমার পাশেই শুইয়ে দিল। সেই প্রথম মায়ের গুদ দেখলাম, অসংখ্য কালো কালো কোঁকড়ানো চুল পাহারা দিচ্ছে একটা ছোট্ট লাল ফুটোকে, ফুটোটার দুপাশে আবার দুটো পাপড়ি আছে কাকা দেখেই তাতে নিজের মুখ ডুবিয়ে দিল। একটু চাঁটাচাঁটি করে ধোন দিয়ে ভোদার উপর বাড়ি মারতে লাগল ।

মা: তাড়াতাড়ি কর ছেলে উঠে যাবে। উহহ!

বুঝলাম মা চোদন খাবার জন্য ছটফট করছে। কাকু এবার ধোনের মাথাটা দিয়ে ফচ করে একটা গুঁতো দিল আর তাতেই ভচ করে ধোনের মুন্ডিটা ঢুকে গেল ভেতরে।

মা: আআআউচচচ!

কাকা আর একটা ঠাপ মারল, আর বাকিটাও পড়পড় করে ঢুকে গেল।

মা: উউউ! মাগো!

আমি তো অবাক অত টুকু ফুটোতে একটা এতবড় কালো ধোন কিভাবে হারিয়ে গেল। মায়ের ভোদাটা কাকার পুরো ধোনটাকে গিলে নিল। কাকা একের পর এক ঠাপ মেরে যেতে লাগল। মা মুখে হাত দিয়ে আওয়াজ চাপার চেষ্টা করছিল। খাটটা কাঁপছিল। মা একবার আমার দিকে দেখল আমি জেগে আছি কিনা।

মা: মেঝেতে কর ! খাট কাঁপছে! ছেলে জেগে যাবে।

তাই হল নিচে মেঝেতে ঠাপানো আরম্ভ করল, এতে আমার ক্ষতিই হল কারন আমি আছি শুইয়ে তাই আর দেখতে পেলাম না। তবে আর বেশি অপেক্ষা করতে হল না। কারন কাকা খুব চোদনবাজ তাই সব পজিশনে মাকে চুদে মজা নিতে চাই।

কাকা: ডগি পজিশনে এস।

মা প্রথমে না বোঝার ভান করল , যেন সে জানেই না ডগি পজিশন কি? কাকা জোর করে মাকে উপুড় করল আর পোঁদ টা উঁচু করে ধরল। পাছার দুটো ফুলকো দাবনা দেখে পাগল হয়ে গেল কাকা আর পাছাই দু চাপড় দিয়ে দিল। মা যন্ত্রনায় একটু 'আহহহ' করল, কাকার তাতে কি এসে যাই, মাগি তো চোদার জন্যই. আবার ঠাপানো শুরু করল। সারা রুমে থপথপ থাপথাপ শব্দ হচ্ছিল। আমার মাগি মা রাতের বেলা এক হোটেলে পরপুরুষের ঠাপ খাচ্ছে। নিজের গর্ভধারিণী মাকে এ অবস্থায় দেখে আমারও নুনুটা কেমন সুড়সুড় করে উঠল।

কাকা দেখলাম কখনো চোদার গতি বাড়াচ্ছে আর কখনো কমাচ্ছে কারন বেশি জোরে আমার মায়ের নরম গরম ভোদা চুদলে যদি মাল আউট হয়ে যাই তাই তারিয়ে তারিয়ে বেশিক্ষন ভোগ করতে চাই। প্রায় ৮-১০ মিনিট পর

কাকা: ওরে আমার কাকলি মাগিরে! নে মাগি দেওরের মাল নে ভোদাই !

মা: আহহ! উম্মম! দাও ভরিয়ে দাও বৌদিকে!

কাকা: ওগো কাকলি সোনা! আমার গুদুনন্দিনী! আমার যে বেরুবে এবার!

চোদনসঙ্গি আর সঙ্গিনী ভুলেই গেল যে রুমে একটা ছেলে ঘুমিয়ে আছে, সব ভুলে মন খুলে আমার মা চোদন সুখ নিচ্ছে। হঠাৎ

কাকা: আহহহ! উহহ! মাগিরে কি ভোদা বানিয়েছিস সব মাল চুষে নিল আমার! আহহ!

মা: উম্মম! আইইই! উম্মম!

মা এখনও ডগি পজিশনে আছে কাকা চোদনের পর ক্লান্ত হয়ে মায়ের পিঠে ঢলে পড়ল। দুজনেই হাঁপাচ্ছিল।

মা: ওঠো এবার!

কাকা: বৌদি আমার সোনা বৌদি!

দুজনের মুখেই এক আনন্দের ছাপ, মা একবার আমার দিকে চেক করে নিল দিয়ে বাথরুম যাচ্ছিল, দেখলাম মায়ের পাছার দুটো ফুলকো দাবনা কি সুন্দর দুলে দুলে যাচ্ছে, কাকা দেখলাম দুই হাতে দুই পোঁদের দুই দাবনা কচলাতে কচলাতে মায়ের পিছন পিছন বাথরুম গেল মনে হয় মাল- রস সব ধুতে গেল। ৫-৬ মিনিট পর ফিরে আসল। মা নিজের অন্তর্বাস, নাইটি পরল, কাকা নিজের জামা প্যান্ট পরে নিল। মা শুয়ে পড়ল কাকা দেখলাম শুল না বরং ব্যালকনির দিকে গেল। মা খানিকক্ষন অপেক্ষা করেও যখন দেখল যে তার নাগর শুতে আসেনি, মা নিজেই ব্যালকনিতে গেল।
আমি আড়ি পেতে শোনার চেষ্টা করলাম ।

মা: কিগো? শোবে না? কত রাত হল!

কাকা: নাগো বৌদি! তুমি ঘুমিয়ে পড়, আমার ঘুম আসছে না.

মা: কেন?

কাকা: ওই কাউন্টারে যে মুক্তার ভাই ছিল, ও আমার কাছে অনেক টাকা পাই। আর কাল সকালের মধ্যেই শোধ দিতে হবে।

মা: তাহলে এখানে আসলে কেন?

কাকা: আমি থোড়ি জানতাম কালকেই টাকা চাইবে।

মা: এবার কি হবে?

কাকা: যা হবে আমার হবে । তোমরা চলে যেও।

মা: তোমাই বিপদে একা ফেলে যাব না।

কাকা: তুমি একবার মুক্তার ভাইয়ের সাথে কথা বলে মিটমাট করার চেষ্টা কর না। প্লিজ বৌদি!

এই বলে কাকা মুক্তার চাচাকে কল লাগিয়ে মাকে ফোনটা দিল।

মা: হ্যাঁ, মুক্তার ভাই , আমি ওই সকালের বৌদি …

আর কিছু শুনতে পেলাম না, তবে মনে হয় মুক্তার চাচা মায়ের কাছে কোনো অন্যায় আবদার করে বসেছে। তবে মা না না করছিল।

মা: এ কিভাবে সম্ভব? আমি পারব না। তারপর ও …! না না …

কাকা: বৌদি তুমি তো হোটেলে এসে অলরেডি পরপুরুষের সাথে চোদন খেলে, আর নাহলে আমায় ছাড়বে না।

মা: কিন্তু তাও,

কাকা: এক দেবর সাথে খেললে না হয় আরেক দেবর কে একবার চান্স দিলেই।

মা: এটা কি ঠিক হবে?

কাকা: এছাড়া আর উপায় নেই। এখন শুনে চল।

আমার আর কিছু মনে নেই খুব ঘুম পাচ্ছিল ঘুমিয়ে গেলাম …

সকালে আমার ঘুম ভাঙ্গল 'আহহ উহহ ' শব্দে, চোখ খুলে দেখি মা দাঁড়িয়ে আছে নাইটিটা কোমর অবধি উঠে আছে, আর পেছন থেকে মুক্তার চাচা মাকে জড়িয়ে ধরেছে, চাচা যেন মায়ের পেছনে কেমন একটা ধাক্কা দিচ্ছে, রুমে আবার থপথপ শব্দ মা থরথর করে কাঁপছে আর চোখ বুজে ঠাপ খাচ্ছে আর কাকা ফোনে ভিডিও করছে।

আমি: মা কি করছ তোমরা?

সবাই অবাক, তাড়াতাড়ি করে মা নাইটিটা নামাল। চাচাও পাতলুনটা তুলল। তবে মুক্তার চাচার ধোনটা দেখলাম। বাপরে! জ্যান্ত ঢোঁড়া সাপের মত ধোনের মুন্ডিটার ছালটা কাটা, কিন্তু এই বিশাল ধোনটা মায়ের ভিতর ঢুকল কি করে? যাই হোক

মা: না বাবা, তেমন কিছু না, আমরা বড় না! তাই…

মুক্তার: তাই আমি আর তোমার মা বড়দের খেলা খেলছি।

কাকা: বাবু চল আমরা একটু বাইরে থেকে ঘুরে আসি,

আমি: না!

মা: হ্যাঁ, বাবু যাও, ঘুরে আস। নাহলে কাকা কিন্তু আবার বকে দেবে, যাও সোনা।

আমি ভয়ে ভয়ে বেরিয়ে গেলাম কাকার সাথে, বাইরে কাকা এটা ওটা কিনে দিল কিন্তু আমার মন পড়ে আছে রুমের ভিতর মুক্তার চাচা মায়ের সাথে কি করছে, কাকা যেমন মায়ের শরীরের সব রস চুষে খেল চাচাও কি তেমন মায়ের ফুটোই নিজের বাঁশটা ভরবে? মা কি এখনো 'আহহ উহহ' করছে? চাচা কি মায়ের সুন্দর কমলালেবুর মত দুধ গুলো চটকাচ্ছে? মায়ের তানপুরার মত পাছার দুটো ফুলকো দাবনা নিয়ে কি ঘাঁটাঘাঁটি করছে? চাচাও কি ডগি পজিশনে ধোন দিয়ে গুদ মন্থন করছে?

কাকা আমায় প্রায় এক দেড় ঘন্টা পর নিয়ে হোটেলে ফিরল। রুমে ঢুকে যা দেখলাম আমার গায়ে কাঁটা দিল। দেখলাম মা খাটে উপুড় হয়ে পা ফাঁক করে পড়ে আছে, নাইটিটা কিছুটা উঠে গেছে, পোঁদের দাবনা দুটোর উপর একটু আগেই যা ঝড় বয়ে গেছে বোঝা গেল। মায়ের ডান পাছার দাবনায় সাদা রঙের কি যেন লেগে আছে। আর রুমটাতে একটা আঁশটে আঁশটে গন্ধ, চাচা দেখলাম এক গর্বিত পুরুষের মত সোফাই পা তুলে বসে আছে। এক পবিত্র হিন্দু ঘরের বৌকে সস্তা বেশ্যার মত চুদে খুব শান্তি পেয়েছে মনে হয় ।

আমি : মা! ওমা! তোমার কি শরীর খারাপ?

মা শুনতে পেয়েই তাড়াতাড়ি উঠে পড়ল, নাইটিটা ঠিক করল।

মা: আমার সোনা এসে গেছে! কিছু হয়নি আমার।

মা বাথরুম গেল, কাকা আর চাচা কি যেন আলোচনা করছে শুনতে পেলাম।

চাচা: মাগিটা সেরা ছিল! খুব রস! মাই, ভোদা, পাছা সব খাসা।

কাকা: কিছু বাকি রাখেন নি তো?

চাচা: না না, শুইয়ে, কোলে বসিয়ে, পিছন থেকে মন ভরে ঠাপিয়েছি! ওনলি পোঁদটা মারা হল না।

কাকা: কেন?

চাচা: মাগি কথা দিল পরে এসে চুদিয়ে যাবে, আজ যেন ছেড়ে দিই।

আমার সামনে আমার মায়ের ব্যাপারে নোংরা কথা বলতে এদের লজ্জা করছে না। মা বাথরুম থেকে ফিরতেই…

চাচা: পাছার ওই বাদামি ফুটোটা কবে দেবে সোনা?

বুঝলাম ছেলের সামনে মাকে লজ্জায় ফেলে মজা পাচ্ছে চাচা। মা কোনো উত্তর দিল না। মাথা নামিয়ে নিল। আমিও একটু ফ্রেস হলাম। এবার রুমটা ছাড়ব রেডি হচ্ছি। হঠাৎ আমরা রুম থেকে বেরব তার ঠিক আগে মুক্তার চাচা আমার সামনেই মাকে জড়িয়ে ধরল, আর মনের সুখে নরম পাছাটা শেষবারের মত টিপতে লাগল মা মুখ বুজে বাধ্য মেয়ের মত গাঁড়মর্দন খেতে লাগল। মায়ের কানে কি একটা বলে দিল মুক্তার চাচা । কাকা আমাই যেতে বাধা দিল। মা লজ্জায় হোক, ঘৃণা বা অপমানেই হোক মুক্তার চাচার মুখের দিকে তাকচ্ছে না, বুঝতে পারলাম চাচা মায়ের সাথে চরম নোংরামি করেছে। যাই হোক হোটেল থেকে বেরিয়ে বাসে উঠে গেলাম। কেউ কোনো কথা বলছি না। মাঝ রাস্তায় কাকা নেমে গেল, বাড়ি পৌঁছনোর আগে

মা: বাবু যা যা দেখলে বাবাকে কিচ্ছু বলবে না। বললে বাবা আমাদের আর ঘুরতে দেবে না! আর আমিও খুব কষ্ট পাব। বুঝলে?

আমি: তাই হবে!

বাস থেকে নেমে মা কয়েকটা চকলেট কিনে দিল, যাতে মায়ের হোটেলে যেয়ে পরপুরুষের সাথে চোদাচুদির কথা ফাঁস না করে দিই।

কয়েকদিন কেটে গেল, আমি একদিন পরীক্ষা দিয়ে বাড়ী এসে জানলাম মা নাকি আবার বান্ধবির বাড়ী গেছে…

গল্প কেমন লাগলো ফিডব্যাক করুন।
 

Users who are viewing this thread

Back
Top