What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পারিবারিক সেক্স চটি – সুখী সংসার – পর্ব ১ - by Kamdev

আমার নাম অমিয় সরকার। আমার বাড়ি দক্ষিণ কলকাতার একটা অভিতাজ পাড়ায়, আমার মা মিনতি, জাবা রঞ্জন ও বোন রিতা এই নিয়ে আমাদের সংসার। আজ আমি আমার গোপন জীবনের সব কথা পাঠকদের কাছে অকপট বলৰ বলেই এই কলম হাতে নিয়েছি। আমার বয়স তখন সতের বছর। লম্বা ফর্সা হুগঠিত দেহের অধিকার আমি পাড়ার মেয়েদের চোখের মনি। তখন আমার পরিক্ষা ছিল। একদিন রাতে পড়বার সময় হটাৎ আমার পেনের কালি শেষ হয়ে গেল। এখন কালি আনতে গেলে বাবা মায়ের ঘরে যেতে হবে, তাই চেয়ার ছেড়ে উঠে ওদের ঘরের দিকে চললাম । দরজার কাছে গিয়ে আমার পা থেমে গেল। ভেতর থেকে তখন আয়াজ আসছে ।

ও-উ-অ। শালি রেন্ডি কি তোর ঠোটের জোর-রে শালা অ-আ

বাবার গলা, আমি সন্তর্পনে পাশের ভেজানো জানালার শাসি তকটু ফাঁক করে ভেতরে চোখ রাখলাম আর আর প্রচণ্ড যন্ত্রনায় আমার সারা শরীর ভেঙ্গে যেন খান খান হয়ে গেল । আমি বুকের মধ্যে নিশ্বাস চেপে দেখলাম । ৰাৰা সম্পূর্ণ লেংটো হয়ে দু পা ফাঁক করে কমরে হাত দিয়ে দাঁড়িয়ে আছে, আর মা বাবার দু পায়ের ফাঁকে হাটু গেড়ে বসে বাবার সাত EM ইঞ্চি বাড়াটা মুখে নিয়ে চুষছে। একটা হাত দিয়ে মাঝে মাঝে টেনিস বলের মত বিচি জোড়ায় হুড়মুড়ি দিচ্ছে। -বাৰা এবার দুহাত দিয়ে মায়ের মাথাটা চেপে ধরে মায়ের মুখে পকা পক করে ঠাপ মারতে লাগল। আর ওঃ আঃ ধর শালি চুতমারানি, কৃত্তিচুদি ধর আমার আসছে, ফ্যাদা আসছে এ-এ বলতে বলতে মায়ের মুখের মধ্যে গল গল করে রস ঢালতে ঢালতে কেলিয়ে গেল । মা কোত কোত করে বাবার সুজির পায়েস গিলতে লাগল ।

আমি পাগল হয়ে গেলাম। নাক কান দিয়ে গরম ভাঁপ বেরুতে লাগল । পাজামার নিচে ধন ঠাটিয়ে দরজা ফুটো করে মায়ের মুখে ঠাপাবার বাসনা প্রবল হয়ে উঠল। বাঁ হাত দিয়ে বাড়াটার গলা টিপে জানলায় চোখ রাখলাম। মা দাঁড়িয়ে এক হাত দিয়ে বাবার নেতানো বাড়া খিছছে। বাবা এক এক করে মায়ের জামা কাপড় খুলছে। প্রথমে মায়ের ব্লাউজ- টা খুললো, যেন ঘরের মধ্যে দুটো সাদা হেডলাইট জ্বলে উঠলো ।

মা খিল খিল করে হেসে নিচু হয়ে বাবার বাড়ায় চুমু খেল ।

অমনি বাবা মায়ের পিঠের দিকে বডির হুক খুলে দিল। ও কি সুন্দর, দুটো নিটোল উল্কা পিণ্ড খলাক করে বেরিয়ে এল ।

বাবা এবার মায়ের সাড়ি খসিয়ে দিয়ে মুখটা এগিয়ে নিয়ে জিব বের করে বাঁদিকের মাইয়ের বোঁটার চার পাশে পুরপুরি দিতেই ।

মা 'এই' বলে দুহাত দিয়ে বাবার মুখটা ধরতে গেল, অমনি বাবা মায়ের সায়ার দড়ির ফাঁস খুলে দিল সায়াটা সরাৎ করে খুলে গেল ছটো কলাগাছের খুড়ি বেয়ে মেঝেতে লুটিয়ে পড়ল ।

মা এবার বাবার বাঁড়া টচকানো ছেড়ে দুহাত আবার পেছনে দিয়ে ছ পা ফাঁক করে দাড়িয়ে বলল দেখ বোকাচোদা তোর বউয়ের মাই, গুদ, নাভি, পোদ, দেখ শালা দেখ, ঘরের ভেতর বাবা, বাইরে ছেলে দুজনে হাঁ করে একটা ৪১ বছরের মাগি গতর দেখতে লাগলাম, টকটকে দুধে আলতা গায়ের রঙ। টানা টানা ছবি চোখ, লম্বা গলা, নিটোল সাদা বুকের বল দুটোর ওপর খয়েরি টিপ, আর তার ওপরে আধ- পাকা করমচার দানা দুটোর মাঝ খান দিয়ে পাতলা লোমের সরু নদী তির তির করে বয়ে এসে অতল গোলাপি নাভি কুত্তে মিসেছে।

তারপর সাদা ওলটানো চাটুর ওপর আমাকে পিঠের খড় গুদ, আমার মায়ের গুদ। পা দুটো ফাঁক থাকার জন্যে গুদটা একটু হাঁ করে আছে। ভেতর থেকে বাচ্চা ছেলের সুমুর মত শক্ত কোঁটটা চার ধারে ক্লিগিং করে ছাটা বালের জঙ্গল থেকে মাথা বের করে আছে। মায়ের ঠোটে হাসি টসটস করছে।

হঠাৎ যেন বাবার হুস ফিরে এল, মায়ের ল্যাংটো শরীরটা কে জড়িয়ে ধরে পাগোলের মত চোখে মুখে ঘাড়ে গলায় চুমু খেতে লাগলো। মা বাচ্চা মেয়ের মত খিলখিল করে হাসতে হাসতে বলল 'এই কি করছ, ছাড়ো, ছাড়ো,' বলতে বলতে বাবার বাড়াটা খিচতে লাগলো ।

বাবা এবার মায়ের মাই দুটো নিয়ে পড়লো, একটা টিপে টিপতে অঙ্কটা চুষতে আরম্ভ করল ।

মা বলল 'এই বোকাচোদা গুদটা একটু চুষে দেনা মাইরি।' 'তোর বাড়াতো দেখছি আবার লোহার ডাণ্ডা হয়ে গেছে।'

সত্যই দেখলাম বাবার মুগুর আবার খাড়া

মার কথার জবাবে বাবা বলল 'চুষবতো বটেই এমন গুদ আমি কেন তোর কচি গুদের মেয়েও চুষবে ? গুদটা একটু *কেলিয়ে ধরনা মাইরি।'

বাবার কথা শুনে আমি অবাক, 'বা শালা বাবা কি বোন রিভা চোদার কথা ভাবছে নাকি ?

মা ঠ্যাং দুটি আরো ফাঁক করে গুদ উচিয়ে দাড়ালো, বাবা মায়ের দু পায়ের ফাঁকে বসে প্রথমে মায়ের গুদে একটি আঙ্গুল দিয়ে কোট খানাকে বেশ খানিকটি রগড়ে মাঝের -অঙুলটি পুচ করে গুদের ভেতরে ঢুকিয়ে দিল ।

মা উফ শব্দ করে পাছটি আরো ছড়িয়ে দিল। বেশ্য কিছুক্ষণ নাড়ানাড়ি করে বাবা আঙুলটি বের করে মায়ের মুখের সামনে ধরল।

ঘরের মধ্যের জ্বলা উজ্জ্বল আলোয় দেখলাম বাবার আঙুলটি মায়ের গুদের রসে ভিজে জবজব করছে।

মা নিরধিকার ভাবে রসে মাথা আঙুলটি মুখের মধ্যে পুরে লজেন্স চোষার মত চুষে জীবটি টালরায় ঠেকিয়ে 'ঠক' করে একটা আওয়াজ করল ।

বাবা এবার নীচু হয়ে ছ আঙুল দিয়ে মায়ের গুদটি চিরে জীব দিয়ে চুকচুক করে চুষতে লাগলো। মাঝে মাঝে জীভটি কোঁটের ওপর রগড়ে দিচ্ছিল। তলায় জীব পড়তেই মা শিওরে উঠে দুহাতে বাবার মাথাটি নিজের গুদের ওপর চেপে ধরে প্রলাপ বকতে লাগলো ।

'ওরে শালারে বোকাচোদাটি আমার সব রস নিঙরে নিচ্ছে রে ওরে তোরা কে কোথায় আছিস দেখে যা আমি কি মুখ পাচ্ছি রে…. এ এ। চোষ চোষ খানকীর ছেলে। তোর ছেলের মায়ের গুদ চোষ, আমার আসছে-এ গেল! বেরিয়ে গেলো-ও-অ।

বলতে বলতে মায়ের হাঁটু ভেঙ্গে এলো পা ছুটি থরথর করে কাঁপতে কাঁপতে গুদ দিয়ে ঝলকা ঝলকা রস বাবার মুখে ঢেলে দিয়ে বাবার ওপর হুমড়ি খেয়ে পড়লো ।

বাবা গুদের সব রস চেটে পুটে খেয়ে মাকে ধরে খাটের ওপর চিত করে শুইয়ে দিয়ে, নিজে মায়ের দুপায়ের ফাঁকে উবু হয়ে বসলো ।

মা হাটু দুটি দং পাশে ছড়িয়ে দিল । বাবার বাড়ার সামনে কেলিয়ে রইল। ফলে গুদটি হাঁ করে

এক হাতে মায়ের গুদটি চিরে কোমর এগিয়ে বাড়াটি কোঁটির উপর আস্তে আস্তে ঘসতে লাগল। গুদের মুখে বাড়ার ঘা খেয়ে মা আবার চুলবুলিয়ে উঠল ।

"ঢোকাও না গুদমারানী বর আমায়, 'মা ছেনালি করে বলল বাবাও ছেনালিতে কম মার না। বলল, নিজের হাতে করে গুদের মুখে লাগানা ছিনাল, রেণ্ডি, আমার |

মা বাবার বাড়াটি ধরে গুদের ফুটোর উপর রেখে কোমারটি একট, উচু করল ।

বাবা একটু চাপ দিতেই পুচ করে বাড়াটি মায়ের রস ভরা চমচমের মধ্যে খানিকটা ঢুকে গেল। বাবা মুখটি মায়ের মুখের কাছে এনে মৃদু স্বরে জিজ্ঞাসা করল ঠিক আছে ?

হ্যাঁ, তুমি ঢোকাও ৷

চাপা স্বরে মা বলে উঠল ।

ভকাৎ করে এক ঠাপে বাবা পুরো সাত ইঞ্চি বাড়াটি মায়ের গুদে ঢুকিয়ে দিতেই, মা, 'আঃ কি আরাম,' বলে দংহাতে বাবাকে জড়িয়ে ধরে বাবার ঠোট দুটি চুষতে লাগল । এইভাবে কিছুক্ষণ থাকার পর বাবা আস্তে আস্তে ঠাপাতে আরম্ভ করল। সমস্ত ঘরটি পচ পচ পচ পচ মধুর আওয়াজে ভরে উঠল।
 

Users who are viewing this thread

Back
Top