What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কিছু পেতে গেলে কিছু দিতে হয় – পর্ব ১ - by Kamdev

আমার নাম শানু বয়স চব্বিশ বছর আর আমার সবচাইতে প্রিয় বন্ধুর নাম হল নাদের । ওর বয়েস আঠাশ বছর। ভিন্ন জাতের হলেও আমাদের দুজনের মধ্যে গাঢ় বন্ধুত্ব।

প্রথমে আমি নাদেরের সঙ্গে অনেক চেষ্টা করে বন্ধুত্বটা গাঢ় ও অন্তরঙ্গ করে তোলার চেষ্টা চাসাই, কারণ এর পেছনে একটা গোপন কারণ ছিল।

কারণটা হল নাদের শেখ এর বাইশ বছরের সুন্দরী যুবতী বোন সাবিনাকে তার স্বামী তালাক দেওয়ার পর সাবিনা তার একমাত্র বাচ্চা ছেলেকে নিয়ে অনেকদিন থেকেই নদেরের কাছে এসে আছে।

এক ছেলের মা হলেও সাবিনা একেবারে খাসা মাল হয়ে আছে । যেমন তর বাকের উপর দুটো আপেলের মত বত্রিশ সাইজের খাড়া মাই তেমনি ভরাট কলসীর মত নিটোল পাছা।

সাবিনার যৌবনভরা দেহটার প্রতি বরাবরই আমার খুব লোভ ছিল মানে তার দেহটার প্রতি আমার মনে একটা তীব্র যৌন আকর্ষণ ছিল ।

সাবিনাকে দেখলেই আমার বাড়া খাড়া হয়ে টনটন করতে থাকে। যত দিন যেতে লাগল সাবিনাকে চোদার জন্য আমার মন ততই ব্যাকুল হয়ে উঠতে থাকে ।

সাবিনাকে কীভাবে চোদা যায় দিনরাত মনে মনে আমি সেই চিন্তা করতে করতে সাবিনাকে চোদার একটা উপায় যেন আমি খুজে পেলাম, কিন্তু কিছু পেতে হলে যে আমাকেও কিছু দিতে হবে সেটাও আমি বুঝতে পারলাম ।

নাদের শেখ এর ঘরে যেমন তার তালাক প্রাপ্ত যাবতী বোন আছে আমার ঘরে তেমনি চল্লিশ বছর বয়স্ক। ভরা যৌবনবতী বিধবা মা আছে।

তবে হ্যাঁ সাবিনার সাথে আমার বিধবা মায়ের অনেক ফারাক। সাবিনা মাত্র বাইশ বছরের সন্দরী যুবতী আপেলের মত ছোট ছোট বত্রিশ সাইজের খাড়া দুটো মাই কলসীর মত পাছা সেখানে আমায় বিধবা মায়ের বয়স হোল চল্লিশ বছর, দেখতে সুন্দরী হলেও গায়ের রঙ চাপা, মোটা হস্তিনি মার্কা চেহারা নাকের ওপর বাতাবী লেবুর মত দাটো বড় বড় ছত্রিশ সাইজের মাই আর ঠিক ধামার মত বিরাট ভারী পাছাখানা।

তবে হ্যাঁ আমার বিধবা মায়ের মোটা হস্তিনী মার্কা' গতর হলেও মায়ের উতলে পড়া যৌবনভরা গতরটা দেখলে যে কোন পুরুষের মনে কাম ইচ্ছা জেগে উঠতে বাধ্য ।

নাদের শেখ ও আমি দুজনেই অত্যন্ত কামুক স্বভাবের যদিও নাদের তার বাইশ বছরের যুবতী বোনকে আমায় চুদতে দিয়ে ও আমার চল্লিশ বছর বয়স্কা মোটা চেহারারার ভরা যৌবনবতী বিধবা বিধবা মাকে চুদতে রাজী হবে।

আমি মনে মনে ভেবে ঠিক করলাম নাদের শেখ যদি তার বোনকে আমায় চুদতে দিয়ে ও আমার মাকে চুদতে চায় তাহলে আমি এক কথায় রাজি আছি ।

তবে হ্যাঁ একথাও ঠিক নাদের যদি আমার হস্তিনী মার্কা মাকে চুদতে রাজী হয় তবে আমার বিধবা কামুকী মা মাগীও যে গুদ চোদাতে দ্বিধা করবে না তাতে কোন সন্দেহ নেই কারণ চল্লিশ বছর বয়স হলেও আমার কামুকী মায়ের দেহে যৌবন উপচে পড়ছে !

তার গুদ চোদানোর জন্য রোজ রাতে সে ছটফট করে তা আমি বেশ ভালো বুঝতে পারি, রোজ রাতে পাশের ঘরে মাকে উঃ আহ করতে শুনলেই আমি নিজের বিছানা থেকে উঠে গিয়ে বেড়ার ফাক দিয়ে মায়ের ঘরে চোখ দিতে দেখি মা বিছানায় প্রায় উলঙ্গ অবস্থায় চিৎ হয়ে শুয়ে আহ ওহ উ করতে করতে একহাতে নিজে নিজের বাতাবী লেবুর মত বড় বড় মাই দুটো অনাহাতে নিজের বড় বড় ঘন কালো বালে ভরা বিরাট খানদানী গুদটার মধ্যে থেকে ঠিকরে বেরিয়ে থাকা গুদের ভগ্নাংকুরটা আঙ্গুল দিয়ে নাড়াচ্ছে।

মাকে এইরকম করতে দেখে আমি বুঝতে পারি যে মা অত্যন্ত কামুকী স্বভাবের।

এরপর থেকে সে দিনই রাতে মা বিছানায় শুয়ে উহ আহ করে আমি উঠে বেড়ার ফাক দিয়ে দেখি মায়ের পরনের শাড়ী অগোছালো, ডবকা বড় বড় মাই দুটো বেরিয়ে আছে আর শাড়ী সায়া গুটিয়ে কোমরের ওপর তুলে গুদটা বার করে উঁচু হয়ে থাকা ভগাঙ্কুরটা নাড়াতে নাড়াতে আহ ওহ করতে থাকে ।

মাকে প্রায়ই এরকম করতে দেখে মনে মনে ভাবি আমার কামুকী বিধবা মায়ের খুবই গুদের কুটকুটানী। যে কারো দ্বারা মায়ের গুদের খাই মেটানো সম্ভব নয় ।

একমাত্র নাদের শেখ এর মত জোয়ান তাগড়া কামুক মরদ আমার মায়ের গুদের চুলকানী মারতে পারবে ভেবে আমি আমার মায়ের সাথে নাদের শেখ এর সাথে ঘনিষ্ঠভাবে মিশতে লাগলাম এবং নাদের শেখ-এর আড়ালে গোপনে সাবিনার অঙ্গে, মাইতে হাত দিয়ে দেখি আমার সাথে গোপমে অন্তরঙ্গভাবে মেলামেশায় সাবিনার কোন আপত্তি নেই ।

আমি খেয়াল করলাম আমি যখনই নাদিরদের বাড়িতে যাই নাদির তখনই আমাকে তার বোনের সাথে গোপন মেলামেশার সুযোগ করে দেয়!

নাদের যখন আমাদের বাড়ীতে আসে আমিও আমার মায়ের সাথে নাদিরের সাথে ঘনিষ্ঠভাবে মেলামেশার সুযোগ করতে পারে সেই সুযোগ করে দিতে লাগলাম ।

আমি খেয়াল করলাম আমার মায়ের সাথে গোপনে ইয়াকী করতে করতে নাদের আমার মায়ের দেহে হাত বুলাতে খুবই আগ্রহী।

একদিন আড়াল থেকে আমি দেখলাম ঘরের মধ্যে নাদের আমার বিধবা হস্তিনী মার্কা' মাকে জড়িয়ে ধরে গালে ও বাতাবী লেবুর মত মাই দুটোতে চুম, দিয়ে বলল—

লতিকা মামী তোমাকে আমি আরো ঘনিষ্ঠভাবে পেতে চাই।

আমার মা মুচকী হেসে বলল—এই নাদের কী করছ ছাড় তোমার বন্ধু জানতে পারলে অশান্তি হবে। নাদের আমার যৌবনভরা দেহটা দু হাতে জড়িয়ে ধরে খুব করে মাপতে মাপতে বলল-

লতিকা মাসী তোমাকে আমি নিজের করে পেতে চাই। তুমি আমার মনে আগুন ধরিয়ে দিয়েছ, আমি তোমার যৌবন ভোগ করতে চাই ।

বলে কাদের আমার মায়ের ডবকা বড় বড় মাই দুটোতে চুমোয় ভরিয়ে দিতে লাগল ।

আনার কামুকী হস্তিনী মা মাগীও নাদেরকে দুহাতে বুকে জড়িয়ে ধরে মুচকী হেসে বলল-

এই নাদের আমি তো বুড়ি হয়ে গেছি তোমার মত জোয়ান ছেলের মনে আগুন ধরানোর মত যৌবন কী আমার দেহে আছে । এছাড়া আমার মত মোটা ভারী চেহারার মেয়ে মানুষকে কেউই পছন্দ করে না।

নাদের আমার মায়ের ডবকা মাই দুটোতে মুখ ঘষতে ঘষতে ঘষতে বিরাট বড় ধামার মত পাছায় হাত বোলাতে বোলাতে বলল-

লতিকা মাসী তোমাকে কার কেমন লাগে জানি না তবে আমার কিন্তু তোমাকে দারুণ পছন্দ, অনেকদিন থেকেই আমি তোমার প্রেমে র্ণ করতে পড়েছি। আমি জানি তোমার প্রেমে পড়েছি। আমি জানি তোমার এখানে প্রচুর মধু জমে আছে ।

বলে কাদের হঠাৎ আমার মায়ের গুদে হাত দিয়ে শাড়ী সায়ার ওপর দিয়ে গুদটা ছানতে ছানতে বলল—

লতিকা মামী গো তোমার ওখানে জমে থাকা মধু আমি পান করতে চাই।

বলে নাদের কাম উত্তেজনায় আমার মায়ের গাল, ঠোঁট কোমরে দিতে মা আউমা-ওহ লাগে বলে ।

নাদেরের গালে চুম, দিয়ে বলল—এই নাদের কী করছ।

ছাড় ছিঃ ভানু ঘরে রয়েছে ও জানতে পারলে অশান্তি হবে। বলতে নাদের বলল, লতিকা মাসী ভানকে নিয়ে চিন্তা ক হবে না ওকে আমি ঠিক সামলে নেব।

মা বলল, না না নাদের তুমি ছাড় তোমাকে আমায় ভয় করছে তুমি আমার ছেলের বন্ধু লোক জানাজানি হয়ে গেলে কী হবে বলতো।

নাদের আমার মায়ের ভারী দেহটা বকে সাপটে ধরে বলল- না ছাড়ব না আগে তুমি বল তোমার মধু আমাকে পান করতে দেব কিনা।

আমি বেড়ার ফাক দিয়ে দেখলাম, আমার হস্তিনী মার্কা' কামুকে মা মাগী নাদেরের বুকে মুখে ঘষতে ঘষতে ওর বাড়াটা হাতে নিয়ে ছানতে ছানতে বলল – নাদের তোমাকেও আমার খুব ভাল লাগে।

ঠিক আছে সুযোগ সুবিধা মত আমি তোমার মনের ইচ্ছা মেটাতে চেষ্টা করব কিন্তু ভানুকে আমার ভয় লাগে ও যদি জানতে পারে।

নাদের বলল -মাসি ভানুকে নিয়ে তোমার চিন্তা করতে হবে না, তোমার ছেলে ভানু তো আমার বোন সাবিনার সাথে মজে গেছে। ভান কে আমি আমার বোন সাবিনার দেহ ভোগ করতে চাই বলতে আমার মা বলল, ও তাই বুঝি, সেই জন্যই ভানু সব সময় তোমাদের বাড়ি গিয়ে পড়ে থাকে তাই না ।

বলতে বলতে নাদের আমার মায়ের খানদানী গুদখানা ছানতে ছানতে বলল ।

এই লতিকা মাসী তুমি আমার সাথে যৌন মিলনে রত হতে রাজী আছ তো।
 

Users who are viewing this thread

Back
Top