What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গরম কাকীর চরম চোদন সাথে কাকীর মেয়ে শিউলি – ১ - by ab143224

হঠাৎ করেই কয়েক দিনের ছুটি নিয়ে বাড়ি এলাম। তখনো লকডাউনের ঘন্টা বাজেনি। মায়ের হাতের খাবার খেয়ে রাতে আমার বেডরুমে শুতে গিয়ে কালিপুজোয় এসে কাকীকে চোদার কথা ভীষণ মনে পড়লো। সারা রাত কাকীর কথা চিন্তা করে বাঁড়া ঠাটিয়ে এপাশ ওপাশ করে রাত কাটালাম।

সকালে ব্রেকফাস্ট করে রওয়ানা দিলাম কাকীর বাড়ির উদ্দেশ্যে। আমার বাড়ি থেকে হেঁটে কাকীর বাড়ি পাঁচ মিনিট লাগে।

টক..টক.. করে কাকীর বাড়ির কাঠের সদর দরজায় টোকা দিলাম।

"কে? আসছি.." ভেতর থেকে কাকীর গলা ভেসে এলো।

"ওমা! তুমি! কবে এলে?" কয়েক মুহূর্ত পর কাকী এসে দরজা খুলে আমায় দেখে বেশ চমকে উঠে বললো। তার গলায় খুশির স্বর বেশ স্পষ্ট।

"এই তো কাল রাতেই এসেছি। তা সব কথা কি এখানেই হবে?" আমি মিষ্টি করে কাকীকে বললাম।

"এমা, নাহ.. নাহ.. ভেতরে এসো।" এই বলে কাকী দরজার একপাশে সরে দাঁড়িয়ে আমার জায়গা করে দিলো।

আমিও ভেতরে ঢুকে পায়ে চটি একপাশে খুলে রাখতে রাখতে কাকী সদর দরজা বন্ধ করে দিলো। আর সাথে সাথে আমিও কাকীকে পেছন থেকে জড়িয়ে ধরে ঘাড়ে কিস করলাম।

"এই ছাড়ো! কি করছো? উম…" কাকী চমকে উঠে আমার হাত ছাড়বার চেষ্টা করতে করতে বললো।

"কতদিন তোমায় আদর করিনি কাকী। আজ আর তোমায় ছাড়বো না।" বলতে বলতেই কাকীর মাই দুটো ধরে টিপতে টিপতে বললাম।

"এখন না সোনা। ভেতরে চলো, দুস্টুমি পরে হবে।" বলতে বলতে কাকী আমার গাল টিপে দিলো।

"বেশ কিন্তু আগে একটা কিস দাও।" এই বলে কাকীকে ঘুরিয়ে আমার মুখোমুখি দাঁড় করলাম।

এবার কাকীও আমায় জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে থাকলো। আমিও কাকীর লদলদে পাছা শাড়ির ওপর দিয়ে টিপতে টিপতে কাকীর জিভ নিজের মুখে নিয়ে চুষতে থাকলাম। কাকী আমাকে প্রায় খামচে জড়িয়ে ধরতে থাকলো। প্রায় পাঁচ মিনিট দুজন দুজনকে জড়িয়ে ধরে একে অপরের মুখে নিজেদের লালা রসে মাখামাখি করে ছাড়লাম।

"চলো ভেতরে, আমি তোমার জন্য চা বানাই।" আমার গাল দুটো টিপে বললো কাকী।

"চা খেতে পারি যদি তোমার বুকের দুধের চা বানাও।" বলেই আমি কাকীর ডান দিকের মাইটা টিপে দিলাম ঘরে যেতে যেতে।

"উফ.. খালি দুস্টুমি এই ছেলেটার। যাও সোফায় বস আমি চা বানিয়ে আনি।" কাকী মুচকি হেঁসে বলল।

"এই কোথাও যেতে হবে না তোমায় এখন, এসো আগে তোমায় একটু আদোর করি।" বলে আমি কাকীকে টেনে আমার কোলে বসিয়ে নিলাম।

"এখন না সোনা, পরে হবে।" এই বলে কাকী আমার প্যান্টের ওপর থেকে বাঁড়াটা চটকে আদর করতে করতে আমার বুকে মুখ গুঁজে দিলো।

কাকীর গরম নিঃস্বাস আমার বুকে পরতেই আমার বুকের চুল শিহরিত হয়ে দাঁড়িয়ে উঠতে লাগলো। আমিও কাকীকে বুকে শক্ত করে জড়িয়ে ধরলাম।

ধীরে ধীরে আমি কাকীর শাড়ির আঁচল নামিয়ে দিয়ে বুকের মধ্যে আমার ডান হাত ঢুকিয়ে ব্লাউজের উপর থেকেই বড় বড় ডাঁসালো দুধ দুটো টিপলাম। নাহ আজও কাকী ব্রা পড়েনি আগের দিনের মতোই। ব্লাউজের হুক খুলে কাকীর মাই বেশ একটু জোরে টিপেই বোঁটাটা নিয়ে দু আঙুলে ডলতে লাগলাম।

"আহ.. এই ছাড়ো। শিউলি এসে যাবে।" কাকী বললো আমায়।

"কিছু হবে না আমার সেক্সী কাকী।" এই বলে কোনো কথা না শুনে আমি কাকীকে দাঁড় করিয়ে শাড়ি ব্লাউজ সায়া খুলে দিলাম।

"উফ…. কি দুস্টু ছেলে।" এই বলে কাকী আমায় জড়িয়ে ধরলো খুব জোরে।

আমি কাকীকে জড়িয়ে ধরে মুখ নিচু করে ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে করতে আমার জিভটা ঢুকিয়ে দিলাম কাকীর মুখে।

"উম… আহহ.. তোমার এই শীলের নোরটা চাই.." হিস হিস করে কেটে কেটে চোখ বন্ধ করে কাকীও আমার জিভ চুষতে চুষতে প্যান্টের ওপর দিয়ে আমার বাঁড়া টিপে ধরে বললো।

এবার কাকীকে ছেড়ে আমি হালকা করে ঠেলে সোফায় বসিয়ে দিলাম। তারপর নিজের গায়ের টিশার্ট খুলে ফেললাম।

"সবই আমার সোনা কাকীর জন্য। আজ সোনা কাকীকে সুখ দেবার জন্যই তো আমি এসেছি।" ডান হাতের দু আঙ্গুল কাকীর কপাল থেকে আলতো করে বলতে বলতে নাক বেয়ে নেমে, ঠোঁটে ছুঁয়ে, গলায় মসৃণ ছোঁয়া বুলিয়ে, বড় দুটো মাইয়ের মাঝখান দিয়ে নেমে, পেটের ওপর হয়ে সুন্দর সুগভীর গোল নাভির চারপাশে গোল গোল করে কয়েক বার ঘুরিয়ে, পিছলে নির্লোম ফোলা ফোলা গুদের চেরায় সামান্য বেরিয়ে থাকা শক্ত ভগ্নাকুর স্পর্শ করে বললাম আমি।

"আহ.. আহ.. উফ মা।" শীৎকার বেরোচ্ছে কাকীর মুখ থেকে আর তার সারা শরীর কাটা মুরগির মত ছটফট করছে দেখলাম। এক মধ্যবয়সী মহিলার এই রূপ, এই শরীরের বাঁধন যা না দেখলে আপনারা কেউ বিশ্বাস করবেন না CensorShip পাঠকবৃন্দ।

এবার কাকীর সামনে আমি হাঁটু মুড়ে বসে পড়লাম। রসে ভরা জিভটা গুঁজে দিলাম কাকীর সুন্দর নাভিতে। নাভির ভেতর জিভ ঘুরিয়ে চাটতে চাটতে, দুহাত দিয়ে কাকীর মাই দুটো বেশ চটকে চটকে টিপতে থাকলাম।

কাকী মুখে শীৎকার হালকা হালকা বাড়তে বাড়তে আমার মাথা চেপে ধরলো দুহাত দিয়ে।

কাকী সোফায় হেলান দিয়ে বসে, আর কাকীর গায়ে একটুও সুতো নেই। আমি কাকীর সামনে মেঝেতে বসে কাকীর পা দুটো আমার কাঁধে তুলে নিলাম। ফলে কাকীর গুদটা অনেকটা ফাঁক হয়ে গেলো। আমি মুখটা ঢুকিয়ে দিলাম কাকীর গুদে। ওহ এরই মধ্যে গুদ একেবারে রসে ভিজে গেছে। আমি জিভ দিয়ে রসে ভেজা গরম গুদ চেটে চেটে খেতে শুরু করলাম।

কাকী 'উম..', 'আহ..', করে শীৎকার করছে। আর গুদ দিয়ে বার বার আমার জিভ চেপে ধরছে। আমিও কাকীর গুদ চুষছি, কিংবা ভগ্নাকুর ঠোঁট দিয়ে কামড়ে ধরছি আর সাথে আমার হাত দিয়ে কাকীর মাই টিপছি, বোঁটা দুটো চটকাছি।

টক.. টক.. ঠিক সেই সময় দরজায় টোকা পড়লো।

"মা… ও মা…। দরজা খোলা।" আর সাথে শিউলির গলায় ডাক।

কাকী চমকে উঠে আমায় দুহাতে সরিয়ে বসলো। তারপর আমার দিকে চেয়ে বসে বললো, "এবাবা! শিউলি এসে গেছে এবার কি করি?

"ও মা দরজা খোলা।" আবার শিউলির ডাক শোনা গেলো।

"আহ চিন্তা না করে কাপড় পরে দরজা খোলো তুমি।" কাকীকে বললাম আমি শান্ত ভাবেই।

কাকী তাড়াতাড়ি উঠে কোনোমতে সায়া পরে শাড়ি পড়তে পড়তে ব্লাউজ খুঁজতে লাগলো। কিন্তু ব্লাউজ সেক্সের উত্তেজনায় কোথায় গেছে খুঁজে পাওয়া গেলো না। এদিকে শিউলি ডেকেই চলছে। তাই আর দেরি না করে কাকী ব্লাউজ ছাড়াই কোনো মতে শাড়ি জড়িয়ে দরজা খুলতে গেল। আমিও গায়ে টিশার্ট টা গলিয়ে সোফায় বসলাম।

"কখন থেকে ডাকছি, দরজা খুলছো না কেন?" কাকী দরজা খুলতেই বলে উঠলো শিউলি।

তারপর কাকীর দিকে অদ্ভুত ভাবে তাকালো। আমিও কাকীর দিকে দেখলাম। কাকীর মুখ চোখ তখনও কামোত্তেজনায় ভরা। জোরে জোরে নিঃস্বাস নিচ্ছে। কপালের সিঁদুরের টিপ লেপ্টে গেছে। শাড়ি কোনো রকমে জড়ানো। ব্লাউজ না পড়ায় বড় বড় মাইগুলো শাড়ির ওপর দিয়েই উঁচু হয়ে বুকের দুদিকে ঝুলছে।

"একি অবস্থা তোমার মা? শরীর ঠিক আছে তো?" শিউলি অবাক হয়ে প্রশ্ন করলো।

কাকী কিছু বলতে যাচ্ছিল সেই সময় শিউলি ঘরে ঢুকে আমাকে দেখে একটু চমকে আমার দিকে তাকিয়ে বললো, "ওমা তুমি এসেছো? কখন কবে এলে?

"এই তো কাল রাতে এসেছি। তারপর তোর সাথে আড্ডা মারতে এসে দেখি তুই নেই।" আয় বোস গল্প করি।

"তোরা গল্প কর আমি স্নান সেরে আসছি।" অসস্তি মেশানো কাঁপা কাঁপা গলায় বলে উঠে কাকী বাথরুমের দিকে গেলো।

কখন এলো তুমি? এই বলে শিউলি অবাক ভাবে আমার মুখের দিকে তাকালো কেন বুঝতে পারলাম না।

"এই তো খানিকটা আগে এসেছি। আয় বস না সোফায়। এই বলে আমি সোফার এক সাইডে আরো একটু সরে বসলাম। তারপর একটু ইতস্তত করে শিউলি সোফায় বসতেই কাকীর ব্লাউজ ওর হাতে ঠেকলো। বুঝলাম এতক্ষণ কাকীর ব্লাউজের উপর আমি বসেছিলাম।

শিউলি হাতে ঠেকা ব্লাউজটা উঠিয়ে একবার কেমন যেন সন্দেহ ভাবে দেখলো। তারপর সেটা নিয়ে ভেতরের ঘরের দিকে নিয়ে রেখে এলো। আমার মনে কেমন একটা সন্দেহ দানা বাঁধলো। শিউলি কি কিছু বুঝতে পেরেছে? যাই হোক এখন আর কিছুই করার নেই। ব্লাউজ রেখে শিউলি আবার এলো।

এবার ওর দিকে আমার চোখ গেলো। CensorShip পাঠকগণ, আগেই বলেছিলাম, যে কাকীর শরীরের গঠন ছোট খাট গায়ের রং ফর্সা না বললেও কালো কেউই বলবে না। পাঁচ ফুট লম্বা এবং যথেষ্ট স্লিম (এই বয়সের তুলনায়)। কিন্তু শিউলি ওর বাবার মতোই লম্বা চওড়া, ফর্সা। প্রায় পাঁচ ফুট সাত কি আট ইঞ্চি লম্বা হবে। ভারী শরীর, মোটাই বলা চলে। আন্দাজে দেখে মনে হয় 36-34-36 এর ফিগার তো হবেই। মাথার চুল ছোট করে ঘাড় পর্যন্ত কাটা।

"আরে.. বোস না সোফায়। তা গেছিলি কোথায় এই সকল বেলা?" আমি সহজ ভাবে প্রশ্নটা করলাম।

"জেঠুর বাড়িতে। বৌদির সাথে গল্প করতে।" কেমন অবাক বড় বড় উদাস চোখে পলক না ফেলে আমার চোখে চোখ রেখে শিউলি কথা গুলো যেন আপন মনেই বললো।

শিউলি একটা ছেলেকে স্কুল জীবন থেকেই ভালোবাসতো। অনেক বছর ছিল ওদের সম্পর্ক। বাড়িতে পাড়াতে সবাই জানত। বিয়েও প্রায় ঠিক। তারপর ছেলেটা হঠাৎ ওকে ছেড়ে অন্য একটা বড়লোকের মেয়েকে বিয়ে করে ঘরজামাই হয়ে এখান থেকে চলে যায়।

তাতে মারাত্মক শক পায় শিউলি। মানসিক ভাবে ভেঙে পড়ে, মানসিক রোগীতে পরিণত হয়। একবার বেশ বাড়াবাড়ি হতে আসাইলামে ভর্তি করতে হয়। ফিরে আসে কিন্তু আগের মতো স্বাভাবিক হয় না। কথা বললে বা সামান্য বাহ্যিক ব্যবহারে কিছু কিছু অস্বাভাবিকতা প্রকাশ পায়।

"এই দাদা জানো, সন্দীপ (পূজার এক্স বয় ফ্রেন্ড) আর এখানে আসে না।" উদাস কণ্ঠে হাতের ওড়না দুহাতের আঙুলে প্যাঁচাতে প্যাঁচাতে চোখে চোখ রেখে বললো শিউলি। মুখে কষ্ট বা দুঃখ কোনো অভিব্যক্তিই বোঝা যায় না।

"আহ..! ওসব ভাবিস কেন বল তো তুই?" ওর মাথায় হাত বোলাতে বোলাতে বলি। ও চুপ করে মাথা নিচু করে থাকে।

"তুই এত সুন্দরী তোর জন্য তো সব ছেলে পাগল হয়ে বসে আছে।" আমি শিউলির থুতনি আলতো করে ডান হাত দিয়ে তুলে নরম কণ্ঠে কথাটা বলি।

"তোর খুব ভালো জায়গায় বিয়ে হবে দেখবি।" শিউলি এই কথা শুনে আমার হাত সরিয়ে উঠে দাঁড়ালো।

"জল খেয়েছো? দাড়াও দাদা তোমার জন্য জল নিয়ে আসি।" তারপর কেমন ভাবে আমার দিকে চেয়ে থেকে রান্নাঘরের দিকে গেলো।

"এই নাও জল খাও।" নিচু হয়ে গ্লাস নামিয়ে এগিয়ে ধরতেই, হলদে সাদা ছাপা ওড়না কাঁধ থেকে পরে গেলো। আর তাতেই সাদা ভি গলার চুরিদারের ফাঁক থেকে বড় বড় মাইয়ের গভীর খাঁজ দৃশ্যমান হলো।

উফ.. এই বাইশ বছরের অবিবাহিত মেয়ের এত বড় ভারী দুধ ভাবাই যায় না CensorShip পাঠকগণ। চুড়িদার ফেটে যেন বেরোতে চাইছে বিশাল বড় দুধের ভান্ডার।

"দে… দে…" আমি গ্লাসটা ধরতেই শিউলি নিজের ওড়না ঠিক করে নিলো। তেষ্টাও পেয়েছিলো আমার অনেক। তাই এক ঢোকে শেষ করলাম জল।

গ্লাস রাখতে আবার শিউলি রান্নাঘরে যাবার সময় ভারী পাছার দোলন নজরে পড়লো আমার, সেই সময় বাথরুম থেকে কাকীর গলার আওয়াজ পেলাম।

"শিউলি… দাদাকে নিয়ে ওই ঘরে যা। আমি বাথরুম থেকে বেরোবো।" কাকীর কথায় পূজা শুধু 'আচ্ছা' বলল।

"চলো তো ওই ঘরে দাদা।" আমার কাছে এগিয়ে এসে বললো শিউলি।

শিউলি সামনে হেঁটে যাচ্ছে। আমি পেছনে। ভারী পাছার দুলুনি আমার চোখের সামনে। দরজা দিয়ে ঢুকতে যেতেই আচমকা কেমন করে যেনো শিউলির পাছায় আমার শক্ত বাঁড়াটা থেকে যেতেই, শিউলি আচমকা পেছনে ঘুরল আর ওর বড় মাই আমার বুকে ধাক্কা লাগলো। আমি দুপা পিছিয়ে গেলাম।

"সরি শিউলি।" মুখ দিয়ে আপনা থেকেই বেরোলো।

কাকীর সাথে সকাল থেকেই গরম ছিলাম, আর শিউলির বুকের ভাঁজ দেখে আরও শক্ত হয়ে দাঁড়িয়ে গেছিলো। তাই উঠে দাঁড়িয়ে কোনো মতে প্যান্ট ঠিক করার চেষ্টা করলেও সেটা উঁচু হয়েই ছিলো তখন পর্যন্ত। আর তাতেই এই বিপত্তি।

ঘরটা খুব ছোট না হলেও আসবাব রেখে চলা ফেরার জায়গা নেই বললেই চলে। তাই এই ঘটনা ঘটলেও শিউলি আমায় কিছুই বললো না।

সে সরে আমায় একটু জায়গা করে ভেতরে যাবার রাস্তা করে দিলো। আমি ভেতরে যেতেই ও ঘর থেকে বেরিয়ে দরজা ভেজিয়ে দিলো। ঘরের কোনে রাখা আয়নার দিকে চোখ পড়তে আমি নিজেই চমকে উঠলাম। আমার ডান গালে আর কপালে কাকীর সিঁদুর লেপটে আছে। এবার বুঝলাম শিউলির আমার দিকে অমন করে তাকানোর কারণ। রুমাল দিয়ে সিঁদুর মুছে ফেললাম।

"এই দাদা বাইরে এসো।" খানিক পর শিউলির আওয়াজ পেলাম।

আমি দরজা খুলে বাইরে আসতে দেখলাম কাকী মাথায় গামছা বেঁধে রান্নাঘরে ঢুকছে। আর শিউলি সোফায় বসে।

"আসো। বসো দাদা।" শিউলি আমাকে বসার জন্য হাতের ইশারায় সোফার ওপর দুবার চাপড়ালো।

"এই শিউলি যা স্নান করে আয়। জল গরম আছে।" ওর পাশে বসতে বসতেই কাকীর কথা ভেসে এলো পূজার উদ্দেশ্যে।

"দাদা তুমি বস। আমি স্নান সেরে আসি।" ওই বলে সে উঠে ঘরে গিয়ে চেঞ্জের কাপড় চোপড় নিয়ে বাথরুমে ঢুকে গেলো। কাকী রান্নাঘরে।

আমি ধীরে ধীরে উঠে রান্নাঘরে ঢুকে আচমকা পেছন থেকে কাকীর কোমর জড়িয়ে ধরলাম।

"আহ.." কাকী একটু চমকে উঠলো।

"এই ছাড়ো এখন। ঘরে শিউলি আছে। আজ আর একটু হলেই ধরা পড়ে যেতাম।" কাকী আমার হাত ছাড়তে ছাড়াতে বললো।

ধরা পড়ে যেতাম না পরে গেছি। মনে মনে বললাম আমি।

"আমি পারছি না আর কাকী তোমাকে ছাড়তে।" কাকীর ঘাড়ে কিস করতে করতে শাড়ির ওপর থেকেই গুদের উপর হাত রেখে চটকাতে থাকলাম। কাকীর গায়ে তখন সদ্য সাবানের সুন্দর গন্ধ ছড়াচ্ছে।

"উফ.. সোনা.. তুমি আমাকে তো পাগল করে ছেড়ে দিলে। কিন্তু…" কাকী আমার কাঁধে নিজের মাথা হেলিয়ে দিয়ে বললো।

"কিন্তু কি?" আমি কাকীর শাড়ির আঁচলে বামহাতে মাইটা জোরে টিপে প্রশ্নটাকরলাম, আর সাথে কাকীর বাম কানটা আলতো করে কামড়ে দিলাম।

"শিউলি আছে ঘরে। লক্ষী সোনা বোঝার চেষ্টা করো।" শিউরে উঠে কাকী বললো।

"কিন্তু আমি তো আর পারছি না কাকী।" বামহাতে মাইটা জোরে টিপতে টিপতে ডান হাতটা কাকীর নাভিতে বোলাতে বোলাতে বললাম।

"আমি কি পারছি? আচ্ছা বেশ দুপুরে হবে শিউলি ঘুমালে।" এই বলে কাকী ঘুরে আমার সামনে থেকে জড়িয়ে ধরে আমার বুকে মুখ গুঁজে বললো। আমিও কাকীর পাছা চটকাতে থাকলাম।

"দুপুরে শিউলি ডাক্তারের ওষুধ খেয়ে গভীর ঘুমে ঘুমায়। তখন দুজনে এক হবো সোনা। এখন ছাড়ো।" কাকী বললো আমার পিঠে খামচে ধরে। যদিও ছাড়তে বললো তবু নিজেই জড়িয়ে ধরে রইলো।

"ঠিক আছে আমার সেক্সী কাকী।" এই বলে আমি আরো জোরে জড়িয়ে ধরে কাকীর ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে শুরু করলাম। কাকীর ওপরের ঠোঁট চুষতে থাকলাম, কখনো নিচের ঠোঁট।

কাকীর রান্নাঘর আর বাথরুম পাশাপাশি হওয়ায়, হঠাৎ বাথরুমের দরজা খোলার খট করে আওয়াজ কানে আসতেই কাকীকে ছেড়ে দিলাম। কাকীও ঘুরে চা বানাতে লাগলো।

কিন্তু আমি রান্নাঘর থেকে বেরোনোর আগেই শিউলি রান্নাঘরের দরজার সামনে এসে দাড়ালো। আবারও সে বেশ খানিক অবাক হয়ে চেয়ে থাকলো আমাদের দিকে।

"তুমি রান্নাঘরে কি করছো দাদা?" তারপর খানিক কাকীর দিকে তাকিয়ে আমাকে উদ্দেশ্য বললো কথাটা।

"এই তোর বিয়ের ব্যাপারে কাকীকে বলছিলাম।" কথাটা শুনে আসতে করে চোখ নামিয়ে, মাথা নিচু করে ঘরের দিকে চলে গেল শিউলি।

এরপর আরো কিছুক্ষণ গল্প হলো এটা সেটা নিয়ে চা আর কাকীর বানানো পাকোড়া খেতে খেতে। কাকীর অনেক করে আমাকে দুপুরের খাবার অনুরোধ করতেও আমি আজকে না বলে বাড়ি চলে এলাম। তবে পূজাকে কথা দিয়ে বলে এলাম বিকালে আসবো আড্ডা দিতে আইসক্রিম নিয়ে।

দুপুরে তাড়াতাড়ি খাওয়া শেষ করে, দোকান থেকে আইসক্রিম কিনে, কাকীর কথা মত আড়াইটে নাগাদ কাকীর বাড়ি গেলাম।

আসতে আসতে দরজায় একবার টোকা দিতেই কাকী দরজা খুলে দিলো। তারপর দরজা বন্ধ করে আমার হাত ধরে টেনে নিয়ে গেল কাকীর ঘরে। আমি ঘরে ঢুকে দরজা বন্ধ করে ছিটকিনি তুলে দিলাম।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top