What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একটি উচ্চ শ্রেণীর প্লে বয় এর কাহিনী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
একটি উচ্চ শ্রেণীর প্লে বয় এর কাহিনী পর্ব:১ - by hattimatim

আমি একজন প্লেবয়। শহরের উচ্চ শ্রেণীর নারী রা আমার কাস্টমার। বিশেষ করে তারা যাদের স্বামী রা তাদের ব্যস্ত জীবন বা শারীরিক অক্ষমতার কারণে স্ত্রী দের সুখ দিতে পারে না। অনেক সময় এই স্বামী রাই আমাকে নিজে থেকে বুক করে, যাতে তাদের স্ত্রী রা কোনরকম পরকীয়া তে লিপ্ত না হয়ে পড়ে। সকলেই প্রায় শহর বা দেশের সম্ভ্রান্ত লোক, তাদের পরিবার এর যাতে কোনরকম বদনাম না হয় তাই আমার দ্বারস্থ হয় অনেক সময়। আবার অনেক নারী রা নিজেরাই আমাকে ডাকে তাদের স্বামী বা অন্য কারো র অজ্ঞানতায়, আর বলাই বাহুল্য, আমাকে সব ক্ষেত্রেই খুবই গোপনীয়তা বজায় করে রাখতে হয়।

আমার সম্মন্ধে একটু বলে নেই, আমার নাম রনি। ফর্সা আর শ্যামবর্ণ র মাঝামাঝি গায়ের রং, দেখতে শুনতে বেশ ভালো, নিয়মিত যোগা আর ফ্রি হ্যান্ড এক্সারসাইজ করি, যে পেশা তে আছি তাতে এটা খুব ই জরুরি। স্মোক করি না, ড্রিংক মাঝে মধ্যে কাস্টমার দের সাথে। শরীর এর খেয়াল না রাখলে চলবেনা। নিয়মিত আয়ুর্বেদিক ওষুধ সেবন করি যাতে পারফরম্যান্স টা ভালো থাকে। উচ্চতা টা একটু কম, কম মানে একদম বেঁটে না, তবে প্লে বয় হিসেবে কম ই বলা চলে, ৫'৭"। আমার অনেক কাস্টমার সিনেমা বা মডেলিং ইন্ডাস্ট্রি র সাথে জড়িত, তারা অনেকেই বলেছে তোমার হাইট টা আর ৩-৪ ইঞ্চি বড়ো হলে তোমাকে সিনেমা বা মডেলিং এ সুযোগ করে দিতাম। কিন্তু সে তো আর হওয়ার নয়। ওপরওয়ালা যা দেননি সেটা নিয়ে ভেবে লাভ নেই, যেটা দিয়েছে সেটা নিয়েই আমি খুব খুশি, আর সেটা হলো আমার লিঙ্গ। প্রায় ৮ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা। নারী রা দু হাতে মুঠো করে ধরলে তবেই পুরোটা ধরতে পারে। সে কারণেই আমার এতো চাহিদা আর আমি এতদূর ওপরে উঠতে পেরেছি। কামাই যথেষ্ট ভালো, শহরে নিজের বাড়ি গাড়ি সব এই পেশার কারণেই। আমার অন্য আর একটি পেশা রয়েছে, ভদ্র সমাজের কাছে আমি একজন রিয়াল এস্টেট এজেন্ট। মানে ফ্ল্যাট বাড়ি কেনাবেচা করি। বাড়িতেই অফিস, কয়েক জন কর্মচারী ও আছে। এখানেও আমার আসল পেশা অনেক সাহায্য করে, উচ্চ শ্রেণীর লোকেরা মাঝে মধ্যেই বাড়ি ফ্ল্যাট কেনে বা বিক্রি করে আমি সেই ডিল গুলো বিছানা তেই সম্পন্ন করি বেশির ভাগ সময়। কিভাবে এই পেশা র সাথে যুক্ত হয়েছি সেটা আর একদিন নাহয় বলবো। এমনিতেই ভূমিকা টা একটু বড়ই হয়ে গেলো। এবার ঘটনা তে ঢুকি।

সেদিন একটা ফ্ল্যাট এর ডিল করার জন্যে বেরোবো বলে তৈরি হচ্ছি। শহরের সবচেয়ে উঁচু আবাসন তৈরি র কাজ শেষ হয়েছে এই এক মাস আগে। ২.৫ কোটি থেকে ফ্ল্যাট এর দাম শুরু, কাজেই এই আবাসন এ ডিল টা সম্পন্ন করতে পারলে মোটা কমিশন ঢুকবে। আমার আসল পেশার এক ক্লায়েন্ট এর মাধ্যমেই এই ডিল টা পেয়েছি। স্নান করে বেরিয়ে এসে দেখি ফোন এ একটা মিসকল। মিসকল টা এসেছে বাংলা ইন্ডাস্ট্রির এক জনৈক ভদ্রলোক এর কাছ থেকে, উনার থেকে কল আসা মানেই আমাকে ইন্ডাস্ট্রির কোনো অভিনেত্রীর সেবা তে যেতে হবে। লোকটা এমনিতে ভালো কিন্তু বিচ্ছিরি রকমের একটা হাসি দেয়। যাই হোক,কলব্যাক করলাম।

আমি: গুড মর্নিং স্যার, বলুন কি খবর।
ভদ্রলোক: হ্যাঁ গুড মর্নিং, খবর আর কি, এই যেমন চলার চলছে, খবর তো তোমার, স্বর্গীয় জীবন অতিবাহিত করছো তুমি। হে হে হে হে হে!
কি যে বলেন, ওরকম মনে হয় স্যার, ওই যে বলে না, নদীর ওপার কহে ছাড়িয়া নিশ্বাস, ওই ব্যাপার আর কি।
হা হা হা হা, তা বটে, তো আজ রাতে ফাঁকা আছো! নাকি অলরেডি বুকড
না, এই সপ্তাহ টা ফাকাই রেখেছি, ইমপেরিয়াল আবাসন এর একটা ডিল আছে, সেজন্যেই, কখন কোথায় যেতে হয়, তাই এই সপ্তাহে কোনো সার্ভিস রাখিনি। কেনো, দরকার নাকি?
হ্যাঁ আজ একটু দরকার ছিলো, ম্যাডাম এর বাই উঠেছে, তোমার ব্যাপারে শুনেছেন, কাল কিছুদিনের জন্যে বাইরে যাবেন শুটিং এ, তাই আজ রাত টা একটু…. হে হে হে হে হে!
কোন ম্যাডাম! কার কাছ থেকে শুনলেন আমার ব্যাপারে!
কার কাছ থেকে শুনলেন সেটা তুমি উনার কাছে গেলেই বুঝতে পারবে, নাম টা নাহয় ফোনে নাই বা বললাম, ইন্ডাস্ট্রির প্রথম সারির একজন এটুকু শুধু বলবো।
বেশ, কখন আর কোথায়!
তুমি ফাঁকা হবে কখন।
দেখুন আমি তো এখন ওই ইমপেরিয়াল এ যাচ্ছি, ক্লায়েন্ট এর সাথে লাঞ্চ করবো, তার আগে ফ্ল্যাট গুলো একটু দেখে নেবো, আজ তো ফাইনাল হবে বলে মনে হয় না, কাজেই বিকেলের পরে আমি ফ্রি।
তাহলে সন্ধ্যে ৭ টা র দিকে ডায়মন্ড হারবার এ পৌঁছে যেও, ঠিকানা নিশ্চই বলে দিতে হবে না, তুমি তো জানোই।
হ্যাঁ বুঝতে পেরেছি, ঠিক আছে, পৌঁছে যাবো, আর কোনো কিছু নিয়ে যেতে হবে নাকি! কোনো একস্ট্রা ডিমান্ড?
না না, ওসব কিছু নেই, শুধু তুমি এলেই চলবে, হে হে হে হে হে! ঠিক আছে তাহলে, ওই কথাই রইলো, সন্ধ্যে ৭ টা!
হ্যাঁ ঠিক আছে।
আর আমার কমিশন টা ভুলো না কিন্তু, এবার একটু বেশি চাই, কেনো চাইছি গেলেই বুঝতে পারবে।
বেশ, আগে কাজ টা সারি, তারপর। রাখছি তাহলে!
কেটে দিলাম ফোন টা, লোকটার হাসি টা একদম সহ্য হয়না আমার। কেমন যেনো ছোটলোক মার্কা হাসি। সে যাই হোক, আজ রাত টা আমি বুক, প্রথম সারির অভিনেত্রী! কে হতে পারে! এর আগে ইন্ডাস্ট্রির অনেকেই আমার সার্ভিস নিয়েছেন, কেউ কেউ একাধিক বার, এই তো ২০-২২ দিন আগে, গুহ ম্যাডাম ডেকেছিলেন, তৃতীয় বারের জন্যে। উনি বলেন আমার স্পর্শ পেলে আর আমার লিঙ্গ টা দেখলেই নাকি উনার ভিজে যায়। আর সত্যি ই কথা টা। আমি উনার যৌনাঙ্গে হাত বা মুখ দেওয়ার আগেই একদম ভিজে জবজব করে। আর অনেক সময় ক্লায়েন্ট দের একস্ট্রা দাবী থাকে, যেমন মিত্র ম্যাডাম একটু ডমিনেটিং, ওই হ্যান্ডকাফ, হান্টার এইসব নিয়ে যেতে হয়। উনাকে তো প্রায় ২ বছর ধরে প্রতি মাসে সার্ভিস দিয়ে আসছি। আবার মুখার্জি ম্যাডাম এর কাছে গেলে আমাকে একস্ট্রা আন্ডারওয়ার নিয়ে যেতে হয়, উনি আমার পরে থাকা আন্ডারওয়ার এ আমাকে একবার ডিসচার্জ করিয়ে সেটা নিজের কাছে রেখে দেন, কি করবেন জিজ্ঞেস করলে বলে গন্ধ শুকি আর মাস্টারবেট করি। এক এক জনের এক এক দাবী। তবে প্রায় সবাই খুব মুখ খারাপ করে, বলে গালাগালি করলে নাকি বেশি জমে, আমার ও বেশ ভালো লাগে।

যাই হোক, সন্ধের কথা ভেবে লিঙ্গ টা একটু শক্ত হয়ে উঠলেও কাজে তো বেরোতে হবে। আজকের এখনের ডিল টা ভালমত গেলে কিছুদিন পর অন্তত লাখ ১৫ টাকা ঢুকবে। আর আজ রাতের সার্ভিস ঠিকঠাক মতো হলে ৫-৭ লাখ।

তৈরি হয়ে বেরিয়ে এলাম, অফিস খোলার জন্যে একটা ছেলে রয়েছে, হিসেব পত্র দেখার জন্যে ৩ জন, আরো ২-৩ জন অন্যান্য কাজের জন্যে। অফিসে গিয়ে একটু হিসেব পত্র দেখে আর আজকের প্রোগ্রাম এর ব্রিফ দিয়ে বেরিয়ে এলাম অফিস থেকে। মূল শহরের থেকে একটু বাইরের দিকে এক সম্ভ্রান্ত এলাকায় আমার বাড়ি। আসে পাশে বড়ো বড়ো সব ফ্ল্যাট, এই বাড়ি টাও ফ্ল্যাট বানানোর জন্যেই কেনা হয়েছিলো, সাথে আরো অনেকটা ফাঁকা জায়গা ছিলো, আমার মাধ্যমেই কিনেছিল শহরের এক নামজাদা রিয়েল এস্টেট কোম্পানি, আমি সেই কোম্পানির ভিপি কে ভালোভাবে সন্তুষ্ট করে এই বাড়ি টা আমাকে বিক্রি করে দিতে রাজি করাই। নিজে বাড়ি টা রেনোভেশন করিয়ে বর্তমান অবস্থাতে নিয়ে আসি আর বাড়ির সামনে একটা অফিস খুলি। অফিস থেকে বেরিয়ে গ্যারাজে রাখা আমার মার্সিডিজ টা নিয়ে বেরিয়ে পড়লাম কাজের উদ্যেশ্যে। বেরোনোর সময় লক্ষ করলাম ২-৩ জন কাজের উদ্যেশ্যে বেরোনো কমবয়সী মেয়ে থেকে শুরু করে ভদ্র মহিলা একটু আর চোখে যেনো আমাকে মেপে নিচ্ছে। রোজ ই লক্ষ করি।

বিকেল সাড়ে চারটার দিকে ফিরে আসলাম অফিসে, ডিল টা ভালই গেছে মনেহচ্ছে, ৩৫ নম্বর ফ্লোরে একটা ট্রিপ্লেক্স ফ্ল্যাট পছন্দ হয়েছে ক্লায়েন্ট এর। মানে যতো কমিশন ঢুকবে ভেবেছিলাম তার ডবল আসতে চলেছে। ক্লায়েন্ট কে আমি আমার ব্যবহার, প্রফেশনালিজম আর মিষ্ট ভাষন দিয়ে ভালই পটিয়েছি। ডিল টা হয়ে গেলে অফিসে একটা পার্টি দেবো বলতেই সবাই খুশিতে হাততালি দিয়ে উঠলো। আমি কি কি করতে হবে বুঝিয়ে দিয়ে বেরিয়ে এলাম অফিস থেকে। এবার আমাকে আর এক সার্ভিস এর জন্যে তৈরী হতে হবে।

এই সার্ভিস এ তৈরি হওয়ার জন্যে আমার আলাদা একটা কিট রয়েছে। তাতে মাইসর এর এক্সক্লুসিভ কালেকশন এর সাবান থেকে শুরু করে রেড কেন এর শ্যাম্পু বা লুই ভিত্ত র পারফিউম, সব নামি দামী ব্র্যান্ড এর প্রোডাক্ট রয়েছে। স্নান সেরে তৈরি হতে হতে ৬ টা বাজলো। কোট টাই পরে ফরমাল সাজে সজ্জিত হয়ে একটা ছোট সাইড ব্যাগ নিয়ে বেরিয়ে পড়লাম ডায়মন্ড হারবার এর উদ্যেশ্যে। আর সাথে আমার কালেকশন থেকে একটা বিদেশী ওয়াইন এর বোতল নিয়ে নিলাম। ঠিকানা টা আমি জানি, বাংলা ইন্ডাস্ট্রির কোনো এক প্রোডিউসার এর বাংলো রয়েছে, আগেও গেছি সার্ভিস দিতে বেশ কয়েকবার। জানিনা আজ কাকে সার্ভিস দিতে চলেছি।

মূল শহরে ঢুকে জ্যাম এ আটকা পড়তেই ফোন টা বেজে উঠলো, সেই ভদ্রলোক ফোন করেছেন, কানে গোঁজা হেডফোন এ ফোন রিসিভ করতেই ওপার থেকে কথা ভেসে এলো।
হ্যালো, যাচ্ছ তো!
হ্যাঁ, এই বেরিয়ে পড়েছি।
বাঃ, ম্যাডাম ও পৌঁছে গেছেন, বেস্ট অফ লাক। হে হে হে হে
কেটে দিলাম ফোন টা, উফ অসহ্য একেবারে হাসি টা। যাই হোক, উনার কথা ভেবে মুড নষ্ট করতে চাই না। ভাবতে লাগলাম কে হতে পারে আজকের আমার সঙ্গিনী! প্রথম সারির একজন, বাংলা ইন্ডাস্ট্রি তে এখন অনেকেই রয়েছেন যাদের প্রথম সারির অভিনেত্রী বলা যায়। একসাইটেড ফিল করছিলাম। এরকম জীবন ই তো চায় সবাই, টাকা, সেক্স, পার্টি, উদ্দাম যৌনতা! অবশ্য অনেক কিছুই স্যাক্রিফাইস ও করতে হয়েছে, প্রেম করতাম একটা, ব্রেক আপ হয়ে গেছে অনেক দিন আগে, তখনো এই কাজ সেভাবে শুরু করিনি, সে জানতো ও না, একটা রিয়েল এস্টেট কোম্পানি তে কাজ করতাম, সময় দিতে পারতাম না, কাজেই ঝগড়া র শুরু আর শেষে ব্রেক আপ। তারপর থেকে কাউকে পছন্দ হলেও মন কে দমিয়ে রেখেছি, যে পেশা তে আছি তাতে প্রেম বা বিয়ে সম্বব না, বাড়ি থেকে চাপ দিচ্ছে, ঠেকিয়ে রেখেছি কোনমতে। বাড়ি আমার এখান থেকে ৩০০ কিমি দূরে একটা ছোট শহরে। তারপর বিভিন্ন পার্টি তে গিয়ে অন্যদের দেখি অফুরন্ত ড্রিংক করে এনজয় করছে। নিজেকে সেখানেও দমিয়ে রাখতে হয়। শরীর এর খেয়াল না রাখলে চলবেনা। এইসব সাত পাঁচ ভাবতে ভাবতে পৌঁছে গেলাম গন্তব্যে। ওই যে দেখা যাচ্ছে বাংলো টা। হালকা সবুজ ও মেরুন রঙের দোতলা একটা বাংলো, সুন্দর পরিপাটি করে সাজানো, বাইরে বেশ খানিকটা জায়গা জুড়ে বাগান, তাতে বিভিন্ন ফুল গাছ থেকে শুরু করে আম জাম অনেক ধরনের বড়ো বড়ো ফল এর গাছও রয়েছে। বাগানের মাঝখান দিয়ে রাস্তা, বাড়ির পেছনে সুইমিং পুল, আসে পাশে কোনো বাড়ি ও নেই, পুরো জায়গা টাই প্রোডিউসার মশাই কিনে নিয়েছেন, মূল বাড়ি টা সুইমিং পুল সহ ঘেরা দেওয়া, বাইরে থেকে কিছু দেখার উপায় নেই, আর পুরো জায়গা টা আবার ঘেরা দেওয়া রয়েছে একদম বাইরে থেকে। ঢুকে পড়লাম গাড়ি নিয়ে মোরাম বেছোনো রাস্তা দিয়ে, বাইরের দরজা থেকে ২০০ মিটার মতো গেলে বাড়ির বড়ো ফটক। বাড়ির মূল গেট এ এসে পৌঁছতেই দারোয়ান দরজা খুলে দিলে, সেলাম ঠুকে একপাশে দারিয়ে পড়লো। লোকটাকে আগেও দেখেছি, কোনোদিন কথা হয়নি। মূল দরজা দিয়ে ঢুকেই দেখি কিছু দূরে একটা দুধ সাদা bmw দাড়িয়ে আছে, বুঝলাম ম্যাডাম এতেই এসেছেন। এই দরজা থেকে আবার ১০০ মিটার মতো দূরে আসল বাড়ি। আমার গাড়ি টা ওই গাড়ির পাশে পার্ক করে গাড়ি থেকে নেমে পড়লাম। নামার আগে গাড়ির আয়নায় একটু চুল টা ঠিক করে নিয়ে একটা মাউথ ফ্রেশনার স্প্রে করে নেমে পড়লাম। এগিয়ে গেলাম দরজার দিকে। দরজায় কলিং বেল টা বাজাতেই শুনতে পেলাম গায়ত্রী মন্ত্র। একটু পরে দরজা খুলে দিলো তপন, ছেলেটা কে ভালোকরে চিনি, প্রথম দিন থেকেই দেখে আসছি। ওই দারোয়ান এর ভাই এই রতন। আমাকে দেখে হাসি মুখে বলে উঠলো, স্যার আসুন, ম্যাডাম অনেক্ষন আগেই এসে গেছেন। ছেলেটি কে আমার বেশ ভালো লাগে, খুব ই সরল, আমরা এখানে যা করি তাতে বেশির ভাগ মানুষ ই আমাদের জাজ করবে, খারাপ ভাববে। রতন এরকম না, বললাম কেমন আছো রতন, যাও গাড়িতে ব্যাগ আর ওয়াইন এর বোতল টা নিয়ে এসো। রতন হাসি মুখে বলে উঠলো স্যার তাহলে গাড়ি টা গ্যারাজ এ ঢুকিয়ে দেই! ম্যাডাম এর গাড়ি টাও ঢুকিয়ে রাখতে বললেন। বললাম হ্যাঁ দাও, এই নাও চাবি, ম্যাডাম কোথায়? বললো ম্যাডাম ভেতরে গেলেন, এখানেই বসে ছিলেন এতক্ষন, আপনার গাড়ির আওয়াজ শুনে ভেতরে গেলেন। বুঝলাম তৈরি হতে গেছেন। একবার ভাবলাম জিজ্ঞেস করি কোন ম্যাডাম, তারপর ভাবলাম ধুর, এতক্ষন অপেক্ষা করেছি, আর একটু নাহয় করি।

রতন গাড়ির চাবি নিয়ে চলে গেলো। আমি বসার ঘরে ঢুকে সোফা তে বসে পড়লাম। সুন্দর করে গোছানো বাড়ি টা, দেওয়ালে বিভিন্ন পেন্টিং, আমি এসব অতো বুঝিনা তবে সব যে দামী সেটা বুঝতে পারি। আর আমার চোখ টানে সোফা র বা দিকের দেয়ালে রাখা ওই ছবি টা। মাইকেল স্ট্যানলি নামের কোনো এক যুবক আর্টিস্ট এর ইন্টিমেসি নামের পেন্টিং। শুধু দুটো শরীর একে অপরকে উলঙ্গ অবস্থায় জড়িয়ে ধরে শুয়ে আছে এটা বোঝা যাচ্ছে, একজনের শুধু বুকের একটু অংশ আর হাত টা দেখা যাচ্ছে, যেটা দিয়ে জড়িয়ে ধরে আছে আর একজনের পেছন দিক দিয়ে পিঠ আর নিতম্বের ৩/৪ অংশ দেখা যাচ্ছে। পেন্টিং ছাড়াও বেশ কিছু শো পিস আর কিউরিও র কলেশন ও রয়েছে। আর রয়েছে একটা দেশী বিদেশি বই এ ঠাসা আলমারি। সোফা র সামনে র টি টেবিল এ সেই আলমারি থেকে নামানো একটা ইংরেজি নভেল। বুঝলাম ম্যাডাম এটা পড়ছিলেন এখানে বসে। বই টা তুলে নামটা দেখি সেভেন ডেজ ইন জুন, লেখিকা টিয়া উইলিয়ামস নামের এক মহিলা। বই টা উল্টে পাল্টে দেখছি, এমন সময় পায়ের শব্দ। সোফা র পেছনের দিকে ভেতরের ঘর গুলো। সেদিক থেকেই আসছে শব্দ টা, বুঝলাম ম্যাডাম আসছেন, বাড়িতে তো আর কেউ থাকে না ওই দারোয়ান আর রতন ছাড়া, রতন গেছে বাইরে, কাজেই এটা ম্যাডাম ই, দাড়িয়ে উঠলাম। কিছু সেকেন্ড পরেই দেখলাম আজকের আমার শয্যা সঙ্গিনী কে, দেখেই কিছু সেকেন্ড এর জন্যে থমকে গেলাম। এ যে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী! স্বয়ং চ্যাটার্জি ম্যাডাম! আজ ইনাকে আমি সার্ভিস দেবো! যে কিনা ৩ টে বিয়ে করেছে আর ভেঙেছে, শোনা যায় উনাকে বিছানায় সুখী করতে পারেনি বলেই সব বিয়ে ভেঙেছে, যার শারীরিক খিদে নিয়ে ইন্ডাস্ট্রি তে মুখরোচক খবর ছড়িয়ে আছে, সেই চ্যাটার্জি ম্যাডাম নাকি আজ আমার পার্টনার! কি সৌভাগ্য! ম্যাডাম একটা হালকা নীল রঙের গাউন পড়ে রয়েছেন, চুল গুলো খোলা, মুখে হালকা মেক আপ, চোখ এর তলায় অল্প কালি জমে রয়েছে, মনেহয় ঘুম হয়নি কাল রাতে। উনি ঘরে ঢুকতেই একটা মিষ্টি গন্ধ পাচ্ছিলাম, এতদিন টিভি আর মোবাইল এর স্ক্রিন এ দেখেছি আর ভেবেছি ইস ইনি যদি ডাকতেন, আর আজ সত্যি উনি দেখেছেন আমাকে? বিশ্বাস হচ্ছে না! মনেহয় একটা ঘোর এর মধ্যে চলে গেছিলাম। ঘোর টা ভাঙলো উনার ডাক শুনে, মিস্টার রনি! মিস্টার রনি!
হ্যাঁ! ওঃ, সরি ম্যাডাম।
ডোন্ট বি, কোথায় হারিয়ে গেছিলেন? কি ভাবছিলেন এতো!
না আসলে আপনাকে দেখে একটু….!
ম্যাডাম হেসে উঠলেন, উনার বা দিকের একটা দাত একটু বাঁকা হয়ে আর একটা দাতের ওপর ওঠানো, যেটা উনার হাসিকে সবচেয়ে আকর্ষনীয় করে তোলে। বললেন আমাকে দেখে কি! ভয় পেয়ে গেলেন নাকি?
ভয় না, ঘাবড়ে গেছিলাম একটু সত্যি বলতে।
কেনো?
আসলে মনের ইচ্ছে টা এভাবে অপ্রত্যাশিত ভাবে পূরণ হবে এটা তো ভাবিনি আগে, তাই হটাৎ করে আপনাকে দেখে…..
মনের ইচ্ছে! কোন ইচ্ছে!
এই আপনাকে সামনে থেকে দেখার!!
শুধু ই দেখবেন! আর কিছু না তো?
বুঝলাম ম্যাডাম বেশ খেলুড়ে, অবশ্য হবে নাই বা কেনো! ৩ জন সুপুরুষ কে কাবু করেছেন, সেটাও অফিসিয়ালি, আন অফিসিয়ালি যে কতজন কে ঘায়েল করেছেন সেটা উনার ও মনে আছে কি না সন্দেহ।
বললাম বাকি সব তো সময় বলবে।
দুজনেই দাড়িয়ে ছিলাম, ম্যাডাম ই বললেন দাড়িয়ে কেনো, বসুন!
সত্যি বলতে ঘাবড়ে যাওয়ার কারণে আমার সেই কনফিডেন্স এ একটু চির ধরেছিল। কিন্তু এতক্ষনে সেটা ফিরে এসেছে, বললাম বসার জায়গা টাই তো এখনো তৈরি হয়নি, কোথায় বসবো?
মানে? সোফা টা তৈরি হয়নি! বুঝলাম না?
ইস সোফা তে বসতে হবে? ভাবলাম কোলে বসার জন্যে ডাকলেন।
ইস্ কি অসভ্য আপনি… বলে আবার সেই ভুবন ভুলানো হাসি।
বসলাম সোফা তে, ম্যাডাম বললেন তপন টা কোথায় গেলো? আমার গাড়ির চাবি নিয়ে গেলো?
ও গাড়ি গ্যারাজ এ ঢোকাতে গেছে, অনেক্ষন হয়ে গেলো অবশ্য, এখুনি এসে পড়বে।
বলতে না বলতেই দেখি তপন ঢুকে এলো, হাতে আমার ব্যাগ, ওয়াইন এর বোতল আর একটা বাজারের থলে। নিজে থেকেই বললো মাংস টা দিয়ে গেলো, ওটা কাটিয়ে নিচ্ছিলাম বলে একটু দেরি হয়ে গেলো।
বললাম ঠিকাছে, ব্যাগ টা রাখো আর ওয়াইন টা জায়গা মতো রেখে দাও। ম্যাডাম কিছু খাবেন এখন?
না, একটু আগেই তো খেলাম, খুব খিদে পেয়েছিল। আপনি খেলে খেতে পারেন, ফিস কাটলেট নিয়ে এসেছিল রতন।
মনে পড়লো শুনেছিলাম চ্যাটার্জি ম্যাডাম এর মাছ খুব পছন্দ। বললাম না, আমার ও খিদে নেই, যাও রতন, তোমার কাজ করো, শুধু একটু জল দিয়ে যেও।
রতন বলে উঠলো, কোল্ডড্রিংকস আছে, দেবো?
ম্যাডাম: না রতন, সুগার রয়েছে, আমি খাবো না, আপনি নিন না।
আমি: বেশ, এক গ্লাস কোল্ডড্রিংকস সাথে একটা জলের বোতল।
রতন: বেশ, নিয়ে আসছি।
এবারে ম্যাডাম কে বললাম, সুগার প্রোডাক্ট খান না একদম ই!
না, যতো টা পারা যায় এভয়েড করি, বুঝতেই পারছেন, স্কিন এ খুব এফেক্ট করে সুগার, কাজেই….
লক্ষ করলাম ম্যাডাম এর স্কিন, ফর্সা, যেনো মাখন পুরো, কিছু গায়ে পড়লে মনেহয় পিছলে পড়ে যাবে। বললাম সত্যি আপনার স্কিন টা দারুন, খুব ই সফ্ট।
দেখেই বুঝে গেলেন?
হেসে উঠলাম, বললাম কোলে বসতে আর দিলেন কই, কোলে বসতে দিলে নেড়েচেড়ে দেখতাম।
কি নাড়াচাড়া করতেন?
ওই স্কিন! বিভিন্ন জায়গার স্কিন!
ম্যাডামের চোখে এবার যেনো কামনার আভাস পেলাম, বললেন সব জায়গার স্কিন নাড়বেন কোলে বসতে দিলে?
আমি বলতে যাচ্ছিলাম, এমন সময় রতন এলো, হাতে কোল্ডড্রিংকস এর গ্লাস আর এক হাতে জলের বোতল। টেবিল এ রেখে বললো বড়ো কাতলা এনেছি, কচি পাঠা ও আছে, কি বানাবো?
ম্যাডাম আপনি ই বলুন।
রতন তুমি একদম বাঙালী রান্না খাওয়াও তো আজ, কাল থেকে তো সেই বিদেশি খাওয়ার ই খেতে হবে, যাওয়ার আগে মাছের ঝোল ভাত খেয়ে নেই। পাঠা র কষা করো, একটু খাবো।
যাও রতন, ম্যাডাম যেভাবে বললেন সেই অনুযায়ী রান্না করে রেখো।
তাহলে ম্যাডাম, একটু ডাল, মুচমুচে আলুর ভাজা, মাছের ঝোল আর কচি পাঠা র কষা, ঠিকাছে?
দুজনেই বলে উঠলাম ঠিকাছে।
রতন চলে গেলো, আমি কোল্ডড্রিংকস এর গ্লাস টা হাতে নিয়ে বললাম কোথায় যেনো ছিলাম আমরা!
কোথায় ছিলাম মনে নেই তবে আপনি আমার কোলে আসতে চাইছিলেন এটা মনে আছে।
আর দুঃখ দেবেন না প্লিজ, যেতে চাইছি কিন্তু আপনি দিচ্ছেন কই!
এখানেই বসবেন? নাকি ভেতরে যাবেন?

বুঝলাম কাজ শুরু করতে হবে এবার। উঠে পড়লাম, ম্যাডাম এর দিকে দাড়িয়ে একটা বাও করে বললাম আফটার ইউ ম্যাডাম!
 

Users who are viewing this thread

Back
Top