What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিসর্জনের রাত (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বিসর্জনের রাত – ১ - by viki4u

যখন কলেজে উঠি, তখন রিতা তিনটে ছেলের সাথে একসাথে প্রেম করছে, ওর ওই স্বভাব এই নিয়ে যে কতোগুলো হলো, তার কোনো ইওত্তা নেই.. আমি এই ব্যাপারে ওকে একদম প্রশয় দেই না..

সুমনার দূর্বলতা হলো টাকা, টাকা পেলে ও সবকিছু করতে পারে, সবকিছু মানে একদম সবকিছু…

আর আমি, আমার আবীর, ওই আমার প্রথম প্রেম, আমার সবকিছু.. বলেছিলাম বিয়ের আগে কিছু না, আমি কিন্তু রিতা সুমনার মতো না, ও কথা রেখেছিল, কিন্তু তা বলে আমাকে মিষ্টি মুখ করাতে হতো মাঝে মাঝেই, ও অল্পতেই খুশি, আমাকে খুব যে ভালোবাসে..

রিতা বলতো – আমি যদি তোর আবীরের জায়গায় থাকতাম না, তোর সুচলো 34 সাইজের দুদ দুটো টিপে এতোদিন ঝুলিয়ে দিতাম, ওটা একটা হাদারাম না হলে এতো ফরসা তুই, তোর শরীরে একদিন ও কামরের দাগ দেখলাম না, আমি বলতাম – তোর দুদ গুলো আগের থেকে অনেক বড়ো হয়েছে, ও বলতো – কি করবো 12 জনকে দিতে হয়..

পাস থেকে সুমনা বলতো – মেঘার পাছা দুটো যা, ভালো কোনো চোদোনবাজ ছেলের পাল্লায় পরলে রোজ মেঘাকে কুকুরের মতো চুদতো.. আমি বলতাম – আমার সব আমার আবীরের, এই বলে আমরা খুব হাসতাম..

বাড়ি থেকে মানছিলো না, পালিয়ে বিয়ে করবো ঠিক করলাম, কিন্তু আবীরের ইনকাম অতো নেই, এদিকে রিতা আর সুমনা দুজনেই একটা বড়ো কম্পানি তে কাজ করে, তাই ঠিক করলাম আমি ও কিছু করি তাতে আবীরের সুবিধা হবে, আমার দুই বন্ধু বললো – চিন্তা করিস না, আমারা কিছু ব্যাবস্থা করছি

কিছু দিন হলো নতুন কাজ করছি, সব ঠিক ই আছে, কিন্তু একটা ব্যাপার আছে.. সেটাতে পরে আসছি, আমরা তিন বান্ধবী এক অফিসেই কাজ করছি, আবীরের সাথে কম দেখা হয়, যখন হয় তখন আমার দুদে পেটে হাত দেবার চেষ্টা করে আমি এখন আর বাধা দেই না, কিন্তু ও এর থেকে আর এগোয় না, আমি ওর বুকে মাথা রেখে শান্তি পাই,

ব্যাপারটা হলো আমার অফিসের বস, লোকটা মুসলিম, নাম সেলিম শেখ, বিশাল চেহারা, লোকটার নজর খারাপ, আমি অতো দিকে তাকাই না, নিজের কাজ করি, কিন্তু রিতা, সুমনার সাথে বসের খুব ভাব..
যাইহোক, দু মাস পর বিয়ে করবো, আমি আর আবীরে সেই স্বপ্নে বিভর..
বিয়ের কিছু কেনাকাটা ও হলো,
আবীর আমাকে ইমপোর্ট করা ব্রা আর পেন্টি কিনে দিয়েছে, বলেছে ফুলশয্যার রাতে পরতে, সেই নিয়ে রিতা, সুমনার কি হাসি…

অফিসের পার্টি মাঝেমাঝেই হয় বড়ো বড়ো হটেলে, আমি এই সপ্তাহে প্রথম যাবো, রিতা বলেছে সাজিয়ে দেবে আমাকে,
আবীর চিন্তা করছিলো, ওকে বললাম চিন্তা কিসের রিতা সুমনা আছেতো..

অসুবিধা হলো যাবার দিন, আমার পার্টিতে যাবার মতো ড্রেস ছিলো না, যা নতুন দিয়েছিল আবীর দিয়েছিলো, ওর দেওয়া নতুন লাল ব্রা প্যান্টি পরতে হলো, সাথে সুমনার দামি কালো শাড়ি, কিন্তু রিতা এমন ভাবে শাড়ি টা পরালো, তাতে অনেকটা পেট দেখা যাচ্ছিলো, আর ব্রাটা এমন আমি একটু নরলেই দুদ দুটো টলমল করছিলো, আমি ভালোভাবে শাড়ি দিয়ে ডাকার চেষ্টা করলাম, শাড়ি টা আবার পাতলা..

কি আর করা যাবে, কাধে ব্লাউস এর সাথে পিন করে চললাম..

এটা হোটেল না, যেনো রাজপ্রাসাদ.. অফিসের সবাই রয়েছে.. কিছূক্ষন পর সেলিম শেখ আমাদের কাছে আসলো, আমার ওর মুখটা দেখেই ভয় ধরে গেলো, সাদা একটা পাঞ্জাবি, গায়ে সেই উদ্ভট আতরের গন্ধ.. আমি যেনো আবার কথা হারিয়ে ফেললাম, সুমনা বললো, শেখ ভাইয়া আমারা কোথাও একটু বসবো, সেলিম শেখ বলল নয় তলা চারশো আটে চলে যাও, এখানে সবাই দারু খাবে তোমাদের খাবার ওখানে বলে দিচ্ছি.. রিতা বললো ঠিক কছে ভাইয়া, বলে আমাকে টানলো..

চাপ দাড়ি, পেটানো শরীর, পাঞ্জাবী র বাইরে দিয়ে যতটা বোঝা গেলো সারা শরীরে বনমানুষের মতো লোম, ওর বড়ো মোটা চেহারা, আমার খুব ভয় লাগে, গলা শুকিয়ে যায়, শরীর অবশ হয়ে যায়, তাছাড়া গায়ে অদ্ভুত এক আতরের গন্ধ

আমার নিজের খুব অশস্থি হচ্ছিলো, এমন বাজে ব্রাটা, আমি একটু হাটা চলা করলেই, দুদ দুটো উপর নিচে দুলছিলো, আর আমার একটু কমর দূলিয়ে চলার অভ্যাসের জন্য নজর সবার আগে ওদিকেই যায়, আর রিতা শারিটা নাভির অনেক নিচে পরিয়েছিলো, পাছা দুটো একদম পরিষ্কার বোঝা যাচ্ছিল, আর পেট শারি দিয়ে আর কতটা ডাকতে পেরেছি..
লিফ্টে উঠে শান্তি, সেলিমের চোখের আরালে তো আসাগেলো, আর বাচোয়া, রিতা, সুমনা সাথে আছে..

হোটেলের রুম দেখে আমি অবাক, এতো সাজানো গোছানো রুম আমি আগে দেখি নি..
একজন খাবার দিয়ে গেলো.. আমার জমিয়ে গল্প শুরু করলাম, বিভিন্ন ধরনের গল্প, বিশেষ করে কাকে কোন ছেলে কিভাবে আদর করেছে, সেই সব.. এদিকে খাবার দিয়ে গেছে কিন্তু জল দেয় নি, তার বদলে নাকি কোল্ড ড্রিংক দিয়ে গেছে, খাবার গুলো এমন শুকনো জল বেশি করে খেতে হচ্ছেই, ওরা দুজন অল্প খেলো, এইভাবে কিছুক্ষন চলার পর আমি বুঝতে পারলাম, আমার মাথাটা ভারি হয়ে আসছে, তবুও কথা বলছিলাম, কিন্তু আস্তে আস্তে শরীরটা ছেড়ে দিচ্ছে, হঠাৎ দেখলাম সেলিম শেখ রুমে ঠুকলো, সুতপা বললো, ভাইয়া তোমার খাবার তৈরি..
আমি সোফাই পিঠ ঠেকিয়ে আছি, হাত দুটো নাড়াবো, শরীরে শেই শক্তি ও নেই, রিতা হেসে আমার পাসে এসে দারালো, আমার চোখ আদখোলা, রিতা কাধের দিকে পিন দিয়ে শারি আটকানো ছিল, সেই পিনটা খুলে দিলো, আচল টা নিচে পরে গেলো..

তারপর বললো, অনেকটা ভটকা খেইয়েছি, ওর আর কিছু করার নেই, আমি আদখোলা চোখে দেখতে পেলাম সেলিম আমার দিকে আসছে, চেনা সেই আতরের গন্ধ, আমি জানি আমার দুদ দুটো অনেকটা বেড়িয়ে আছে, আমি আপ্রাণ চেষ্টা করলাম নরার কিন্তু পারছি না, সেলিম আমাকে পাজাকোলা করে তুলে নিলো, আমার শারির আচল নিচে লুটাচ্ছে, মাথাটা এলিয়ে রয়েছে, আধখোলা দুদ সেলিমের একদম চোখের সামনে.. বিশাল চেহারার সেলিমের কোলে আমি এখন একটা বাচ্ছা মেয়ের মতো.. সেলিম একটু ঝাকিয়ে নিলো, তাতে আমার এলনো মাথাটা সেলিমের বুকে গিয়ে পরলো, আমাকে বিছানায় নিয়ে এসে ফেলে দিল.. কি নরম বিছানা, পরার সাথে সাথে আমি নরম তুলোর বিছানায় কিছুটা ডুবেও গেলাম..

আমি আদখোলা চোখে সব দেখতে পারছি, বুঝতে পারছি আমার কি সর্বনাশ হতে চলেছে, কিন্তু আমর কিছু করার নেই, সুমনা বললো, ভাইয়া আপনি এবার ওকে সবটা খান, আমরা ওর ছাল ছাড়িয়ে নেংটো করে দিচ্ছি..
শয়তানটা আমার বুকে হাত দিতে গেলো, প্রাণপনে হাত তুলে, পা দাপিয়ে আটকাবার চেষ্টা করতে লাগলাম, রিতা আমার হাত জোর করে ধরে বললো ভাইয়া আপনি পা দিয়ে শুরু করুন, এই সুমনা তুই ওর ব্লাইস খোল, সুমনা আমার ব্লাইসের হূক খুলতে লাগলো একটা একটা করে, হঠাৎ বুঝতে পারলাম পায়ে শয়তানটার ঠোঠের ছোয়া, আমি প্রাণপনে চেচাবার চেষ্টা করলাম – ওরে তোরা আমার এতো বড়ো সর্বনাশ করিশ না রে, ওই শয়তান ছাড় আমাকে, জানি না, আমার আওয়াজ ওরা শুনতে পাচ্ছে কিনা, আমার মুখ দিয়ে কোনো কথায় বেরোচ্ছে না, রিতা আমাকে উঠিয়ে বসবার মতো করলো, সুমনা টেনে আমার ব্লাইসটা খুলেদিয়ে আবার শুয়ে দিলো, ততোক্ষন শয়তানটা আমার দু পা জিভ দিয়ে চাটতে চাটতে হাটু অব্দি চলে এসেছে, আমার গা গিনগিন করে উঠছে, এবার সুমনা আমাকে জোর করে ধরলো, আর রিতা আমার শারির কুছি খুলতে লাগলো,

হঠাৎ অনুভব করলাম শয়তানটা জিভ দিয়ে আমার পেট চাটছে, উফ শরীরটা কেমন যেনো লাগছে, নাভির চারিদিকে জিভটা গোল গোল করে ঘোরাচ্ছে.. শয়তানটা একটা হাত দিয়ে কোমরটা উপরে তুলে ধরলো, রিতা শারিটা আর সায়াটা কোমর থেকে খুলে খাটের নিচে ফেলে দিলো..

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top