What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Joined
Aug 4, 2021
Threads
6
Messages
127
Credits
3,528
আলমগীর সাহেব, ৫০ বছরের বলিষ্ঠ, শক্ত, সবল পুরুষ। মাগরিবের নামাজের পর পাড়ার মুসল্লিদের সাথে মোড়ের চার দোকানটায় আড্ডা দিচ্ছিলেন।

বুঝলেন আলমগীর ভাই, এই ইন্সটাগ্রাম জিনিসটা বেশ ভয়াবহ।

চায়ের কাপটা বেঞ্চের উপর রেখে তোফায়েল সাহেবের দিকে তাকালেন আলমগীর, মুখে প্রশ্ন নিয়ে।

বুঝলেন নাতো। এদিকে আসেন দেখাই।

তোফায়েল সাহেব পকেট থেকে ফোন বের করলেন। আলমগীর সাহেব নিজের বেঞ্চ থেকে উঠে তোফায়েল সাহেবের বেঞ্চে গিয়ে বসলেন।

চায়ের দোকানে মানুষের গ্যান্জামটা আর নেই। সবাই চলে গেছে। মতি দোকানদার ফোনে কথা বলতে বলতে সালাম দিয়ে চলে গেল, ওদের দুজনকে ক্রস করে।

তোফায়েল সাহেবের মোবাইলে শাড়ি পড়া একটা মেয়ের ভিডিও ভেসে উঠল। মেয়েটা প্রায় বুক বের করা একটা ব্লাউজ পরে একটা হিন্দি গালের তানে নাচছে। আলমগীর সাহেবের লুঙ্গির তলে প্রায় ১১ ইঞ্চি বাড়াটা শিরশির করে উঠল। এদিকে তোফায়েল সাহেব স্ক্রল করেই যাচ্ছেন। বেশীরভাগ এমন ভিডিও। আর প্রায় সবগুলো মেয়েই নিজের মেয়ের বয়সী। কচি। বাড়াটা প্রায় উত্তেজিত হয়ে লুঙ্গির সামনের দিকটায় বিকট একটা প্রদর্শনীর মেলা বসিয়েছে। আলমগীর সাহেব হাত দিয়ে ঢেকে রেখেছেন সামনের দিকটা।

এটা কি দেখাইতেসেন?

এটা ইন্সটাগ্রাম। এই পাড়ার সব মেয়েরই আসে। আবার কিছু মাও চালায়। ভাই, গরম গরম পিক দেয়। দেখসেন অবস্থা। সবগুলা নষ্টা। কেউ কেউ লাইভে এসে ভাতার খুঁজে। সুগার ড্যাডী আর কি!!

সুগার ড্যাডী আবার কি জিনিস? আলামগীর সাহেব অবাক হয়ে তাকিয়ে প্রশ্ন করে তোফায়েল সাহেবকে।

তোফায়েল সাহেব বোঝালেন সুগার ড্যাডী কি জিনিস।


আলমগীর সাহেবের বাসা। খাটে শুয়ে আছেন। রাত বাজে বারটা। তার মাথায় ঘুম নেই। স্ক্রল করে করে ইন্সটাগ্রামে মেয়েদের মাপছেন আর লুঙ্গীর উপর দিয়ে তার বিশাল বাড়াটা হাতাচ্ছেন। মেয়েগুলো পুরো খানকিদের মত শরীর দেখিয়ে বেড়াচ্ছে। বোরখাপড়াগুলোও কি খানকিদের মত শরীর টাইট বোরখা পড়েছে। বাড়া বেশ গরম হয়ে আছে। উনি নাড়িয়ে যাচ্ছেন আর স্ক্রল করছেন।

হঠাৎ করেই থেমে গেল তার স্ক্রলিং। চোখদুটো ঠিকড়ে বের হয়ে আসতে চাইছে। একটা যুবতী মেয়ে। একটা কালো ট্রান্সপারেন্ট শাড়ি পড়া ব্রা দিয়ে। উনি স্ক্রীনে চোখ আটকিয়ে পাগলের মত ইয়ারফোনটা খুঁজছেন। ইয়ারফোনটা পেতেই কানে লাগিয়ে কানেকশন দিলেন মোবাইলে।

কাটা লাগা গানে মেয়েটা নাচছে। প্রথমে পিছন সাইডটা দেখালো। ধীরে ধীরে মেয়েটা ঘুরল। মেয়েটার গভীর নাভিটা থেকে ধীরে ধীরে ক্যামেরা আর মেয়ের হাতটা উপরে উঠছে। ধীরে ধীরে ক্যামেরাটা দূরে সরে গেল আর মেয়েটার কাঠামো পুরোটা এলো মোবাইলের স্ক্রীনে। ৩৫ সাইজের বুক জোড়ার উপর একটা তিল। মেয়েটার নাচের তালে তালে মনে হচ্ছে পাহাড়দুটো ব্রা কাম ব্লাউজ ছেড়ে বের হয়ে আসবে। লাল গ্লসি লিপিস্টিকে মোড়া ঠোট থেকে মাঝে মাঝে গোলাপী জীভ বের হয়ে উপরের ঠোট ভিজাচ্ছে। আয়েশাকে দেখতে দেখতে, লুঙ্গি তুলে খেচতে শুরু করেছেন আলমগীর সাহেব। টের পাওয়ার পরো খেঁচা থামাননি তিনি। মেয়ের চেহেরা দেখার পর বাড়াটা ফুলে ফেঁপে পাগল হয়ে গিয়েছে। ছিটকে ছিটকে মাল বের করল বাড়াটা কাঁপতে কাঁপতে। লুঙ্গি ভিজে গেল। পাশে শোয়া বউয়ের গায়েও হয়তো পড়ল। কিন্তু আলমগীর সাহেব তখনো শক্ত হয়ে থাকা বাড়াটা খিঁচে চলেছেন। সেই রাতে তিনি পাঁচবার খেচলেন মেয়ের ইন্সটাগ্রামের ভিডিও দেখতে দেখতে।

আলমগীর সেদিনের পর থেকে একদম চুপ হয়ে গেলেন। কথা কম বলতেন। তার ভিতরে ঝড় চলছিল। আর এই ঝড়ে বাতাস দিতো তার মেয়ে। ঘরের মধ্যে মেয়েকে দেখলেই ঝড়ের দিক বদল হতো। মেয়েকে ইয়োগা করতে দেখলে, মেয়েকে বাকা হয়ে ফ্রীজ থেকে কিছু বের করতে দেখলে, মেয়েকে হট পোশাকে দেখলে, মেয়েকে শাড়ীতে দেখলে, উনার ঝড়ের বাতাস উল্টোদিকে বইতে থাকে।

মেয়ের সাথে ঠিক বাপ মেয়ে সম্পর্কটা নেই। আয়েশার বয়স ১৭। বাপের ন্যাওটা না মেয়েটা। ছেলেটা দেশের বাইরে। মেয়ের সাথে টাকাপয়সা নিয়েও কথা হয় না। ওর মা চেয়ে নেয়।

আলমগীর সাহেব জানেন নাহ্ কি করবেন। একদিকে সমাজ বা পৃথিবীর সবথেকে নিষিদ্ধ গন্ধম ফলের হাতছানি, অপরদিকে মেয়ের উথলানো যৌবন।
এই ঝড়ের মাঝে দিশেহারা আলমগীর সাহেব।

প্রতি সকালে ছাদে বুকডন দেন খালি গায়ে, লুঙ্গী মালকোচা মেরে। সকালের প্রকৃতি আর নিরবতা আলমগীর সাহেবের ভালো লাগে।

সেদিন সকালে তেমনি লুঙ্গীটা মালকোঁচা মেড়ে আলমগীর সাহেব বুকডন দিচ্ছিলেন। হঠাৎ মাথা উচু করে দেখেন সিড়ির মুখে আয়েশা দাড়ানো। হা করে দেখছে ওর বাবার বুকডন দেয়া। আলমগীর সাহেবকে বুনো জন্তুর মত লাগছে আয়েশার কাছে। ও গত কয়েকমাসে লক্ষ করেছে বাবার চাউনি অনেক চেঞ্জ, কেমন যেন একটা ক্ষুদার্ত লুক। ও পাত্তা দেয় নি। কারন এটা নিয়ে ওর মাথা ব্যাথা না করলেও চলবে।

আজকে বাবাকে এভাবে দেখে নিজের ভিতরে কেমন যেন করে উঠল আয়েশার। কি ভয়ানক দেখতে লোকটা। সারা শরীর ঘামে জবজব করছে। আর কীভাবে জীভ চেটে চেটে আমার দিকে তাকিয়ে বুকডন দিচ্ছে। আয়েশার ভিতরটা কেপে উঠে। এ দৃষ্টি সে অনেক দেখেছে। বাইরে, ক্লাসে, পরিবারে! সবার দৃস্টি সে অগ্রাহ্য করতে পেরেছে। কিন্তু এ কেমন দৃষ্টি। তার থেকে বড় এতো নিজের জন্মদাতার দৃষ্টি। কীভাবে অসভ্যর মত গীলে খাচ্ছে!!

আয়েশা ছাদে উঠে। ও জানতোনা এতো সকালে কেউ ছাদে উঠে। একটা পাতলা কাপড়ের হট প্যান্ট পড়া আয়েশা। গুরু নিতম্বের ৭০% অংশই বাড়িয়ে বেরিয়ে আছে। পরনের টি শার্টের নিচে নেই কোন ব্রা। ওর হাটার তালে তালে ওই উত্তল পাহাড়ে আন্দোলন চলছে। আয়েশা জানে এবং বোঝে। ওর চোখের কিনার ওর বাপের আচরণ ফলো করতে ব্যাস্ত। লোকটা এখন মুখ ঘুরিয়ে ওর প্রদর্শনী দর্শন করতে ব্যাস্ত। আয়েশা ছাদের দেয়ালে হাত রেখে, পা দুটো একটু ফাক করে দাড়ায়।

আলমগীর সাহেবের লুঙ্গিটা ছিড়ে উনার উত্তপ্ত ১১" বাড়াটা বেরিয়ে আসবে। মেয়ের যৌবনের মাদকতা তার লোমশ শরীরের প্রতিটি রোমকুপে সুরসুরি দিচ্ছে। মাথা থেকে গরম ভাপ বের হচ্ছে। মেয়েটা কেমন নির্লজ্জ। পুরোটা নিতম্বই প্রায় দেখা যাচ্ছে। সুগঠিত পা জোড়া মসৃন, লোমহীন। নিতম্বখানা বেশ টাইট। উরুগুলো কলা গাছের মত। পাতলা কোমর। নিতম্ব খানা টানছে আলমগীর সাহেবকে। মেয়েটা এতোটা অসভ্য ব্রাও পড়ে নি। দেখছে বাপ খালিগায়ে তাও লজ্জাছাড়া মাগীদের মত শরীর দেখিয়ে, দুধ কাপিয়ে, পাছা ঝাঁকিয়ে, ঢ্যাং ঢ্যাং করে হাটছে।

মেয়েটা রেলিঙে হাত দিয়ে দাড়ানোর পর থেকে ওর গুরু নিতম্বটা দোলাচ্ছে কোমর বাকিয়ে। মাগীর কি মাথা নষ্ট হয়ে গেছে না নিজে ভুল দেখছেন। বুকডন বন্ধ করে উঠে বসলেন আলমগীর সাহেব। পাশে রাখা পানির বোতলটা থেকে পানি খেলেন এবং কিছুটা পানি ঢাললেন মাথায়। তখনো তালে তালে দুলছে নিতম্বটা। আলামগীর সাহেব উঠে দাড়ালেন।

মাত্র সূর্য উঠেছে। হালকা আলোয় পাতলা টিশার্টের মাঝ দিয়ে আয়েশার বিশাল ভারী পাহাড়দুটোর অবয়ব টের পাওয়া যাচ্ছে। আলমগীর সাহেব লুঙ্গীর কোচাটা খুলে ঠিক পিছনে গিয়ে দাড়ালেন আয়েশার। ১১" বাড়াটা সটান হয়ে দাড়িয়ে আছে। আর ঠিক বরাবর ফর্সা নধর টিপটপ নিতম্বটা দুলছে। নিতম্বটা থেকে এক ইঞ্চি দুরে বাড়ার মাথাটা। আলমগীর সাহেব নিজের ভিতরে নেই। উনার মন চাচ্ছে এখনি মাগীর হট প্যান্ট নামিয়ে, মাগীর চুল ধরে টেনে, মাগীর ১৭ বছরের কচি গুদে নিজের বাড়াটা সেধিয়ে, নিতম্বে থাপ্পড় মারতে মারতে মাগীটাকে চুদে দেন। মানুষ বলেই হয়তো আমরা নিজেদের জান্তব মনটাকে ঠান্ডা করতে পারি। আলমগীর সাহেব অনেকটা ঠান্ডা হলেও, পুরোটা হতে পারেন নি। আসলে চোখের সামনে যা ঘটছে তাতে মুনি ঋষিদের ধ্যানও ভেঙ্গে যাবে। আলমগীর সাহেব ভীতু মানুষ নন। কিন্তু কোথায় যেন বাঁধো বাঁধো ঠেকছে তার!

আয়েশা টের পেয়েছে বাপ এসে পিছনে দাড়িয়েছে। হট প্যান্টটা আকরে ধরে আছে ওর নিতম্ব। আর চোখে আগেই দেখেছে লুঙ্গির সামনের তাবুটা। মনে মনে ভয়ও পেয়েছে। অস্বীকার করতে দোষ নেই, পানিতে ভিজে গেছে আকারটা অনুধাবন করে। তবে পানির এই ধারা বেড়েছে পিছনে দাড়ানো মানুষটা নিজের বাপ বলে। নিজেকে একদম নগ্ম মনে হচ্ছে। পোঁদের দুলুনিটা হঠাৎ করেই বাড়িয়ে দিল ও। যেন সাপুড়ে বীন বাজিয়ে কালনাগিন কে ডাকছে। পোঁদে ধাক্কা খেতেই ও অনুধাবন করল বিশাল বাড়াখানা আর পোদের মাঝে স্রেফ ওর পাতলা হটপ্যান্ট আর বাপের ঘামে ভেজা লুঙ্গীর পুরুত্ব হচ্ছে বাঁধা। ও ঘুরে তাকালো। বাপ ওর দিকে তাকিয়ে আছে হাসিমুখে ওর কোমরটা হাতের মুঠোয় চেপে। আর পোদের খাঁজে প্রেশার বাড়ছে বাড়াটার। বাপের গায়ের ঘামের গন্ধ পাগল করে দিচ্ছে আয়েশাকে। বাড়াটা অসভ্যতা বাড়িয়ে দিয়েছে নিচে। বাপের চোখে চোখ রাখল ও। ওর চোখে প্রশ্ন!!


ওর চোখে চোখ পড়তেই আলমগীর সাহেব হাসলেন। চোখে চোখ রেখেই হাতটা পেটের উপর নিয়ে, হাতের চাপ বাড়ালেন।

আয়েশার পেটে হাত পড়তেই আয়েশা একবার চোখ নামিয়ে আবার বাপের চোখে চোখ রাখল। লোকটা নির্লজ্জের মত বাড়াটা ঘসছে পোদে। ওর নিশ্বাস ভারী হয়ে আসছে। বুঝতে পারছে ওর বের হয়ে যাবে খুব বাজেভাবে। কিন্তু ওর শরীর যেন পেরেক গেথে কেউ আটকে রেখেছে। ও সরতে পারছে নাহ্। এদিকে বাড়াটা এখন উরুর ফাকে ওর। ও নিজেই দু পা দিয়ে চেপে আছে বাড়াটা। ওর ঠোঁট দুটো কেঁপে উঠে বাপকে নাভীতে আঙ্গুল ঢুকাতে দেখে।

আলমগীর সাহেব পেট হাতাতে হাতাতে টি শার্টের ভিতরে হাত ঢুকিয়ে মেয়ের গভীর নাভীটায় আঙ্গুল দেন৷। এই নাভীটাই উনাকে পাগল বানিয়ে দিয়েছিল। এই উদলা নাভী দেখতে দেখতেই উনি রাতের পর রাত ওর পাশের রুমে না ঘুমিয়ে কাটিয়েছেন। এতক্ষন চেপে ধরে লুঙ্গি সহ বাড়াটা মেয়ের দুই পায়ের মাঝে চেপে ধরে ঢুকিয়ে, হট প্যান্টের উপর দিয়ে মেয়ের ভিজা গুদের স্পর্শ নিচ্ছেলেন। মেয়ের রস লুঙ্গী ভিজিয়ে বাড়াটাও ভিজিয়ে ফেলেছে। মেয়ের গুদের শিরশিরানি টা বিশেষ করে মেয়ে যেভাবে কথা না বলে বোকার মত চোখের দিকে তাকিয়ে আছে, মাঝে মাঝে নতুন বৌএর মত লজ্জায় চোখ নামিয়ে নিচ্ছে, আলমগীর সাহেবকে পাগল বানিয়ে ফেলছে। যতবার ঘসা খাচ্ছে বাড়াটা ওর গুদে ততবার ঠোঁট দুটো কেঁপে উঠছে। আলমগীর সাহেব সিচুয়েশনের ফায়দা নিতে গেলেন এবার। বাড়াটা পায়ের ফাঁক থেকে বের করে, লুঙ্গি টা তুলে ফেললেন এক হাত দিয়ে। আরকেটা হাত মেয়ের পেটের উপর থেকে সরিয়ে নিজের হামানদিস্তার মত বাড়াটার গোড়ায় রেখে মেয়ের হট প্যান্টের উপর দিয়ে প্রায় দৃশ্যমান নিতম্বটায় স্কেল দিয়ে বাড়ি মারার মত মারতে থাকলেন, আর অবলীলায় পুরো কাজটা মেয়ের চোখে চোখ রেখে করলেন। মেয়ের চোখ বড় হয়ে গেল লুঙ্গীটা উঠে যেতেই। টের পেতেই ঠোঁটের কোনে হাসি চলে এল আলমগীর সাহেবের। বাড়াটা দিয়ে প্রথম বাড়িটা মারার সাথে সাথে মেয়েটা চোখ বাকিয়ে, ঠোঁট কামড়িয়ে কেঁপে উঠে । এরপর বাড়ির সাথে সাথে চোখটা বাড়ার উপর থেকে না সরিয়ে নিতম্বটা কাঁপাতে কাঁপাতে যেই কাজটা অনৈতিক লাগছিল, সেই কাজটাকেই ভালোবেসে রস খসাতে লাগলো আয়েশা। ঠোঁট কামড়ানোটা দেখেই আর সামলাতে পারলেন নাহ্। পোঁদে বাড়া দিয়ে বাড়ি মারতে মারতেই আলমগীর সাহেব ঝলকে ঝলকে মাল ফেলতে লাগল আয়েশার পোদ আকড়ে ধরে থাকা হটপ্যান্টে। কিন্তু প্রথম ঝলকটা ফোর্সে উড়ে গিয়ে আয়েশার আলতো ফাক হয়ে থাকা ঠোটের উপর পড়ে।

আয়েশার চোখের সামনে বাপের মালে নিজের নিতম্ব, হটপ্যান্ট ভিজে যেতে দেখে। ঠোঁটের উপর মালটা পড়তেই ওহ্ উহহহহহহ্ করে উঠে রসের বন্যা বসায়। গুদ বেয়ে, উরু বেয়ে, হট প্যান্ট উপচে কয়েক ধারায় পা বেয়ে রস মাটিতে পরতে থাকে।

আলমগীর সাহেবের তখনো মাল বের হচ্ছিল কিন্তু হঠাৎ করেই আয়েশা তাকে ধাক্কা দিয়ে দৌড়ে চলে যায় ছাদের দরজায়। একবার ফিরে তাকায়। নিজের বাপকে দেখে বিশাল বাড়াটা ধরে তার দিকে তাকিয়ে আছে। ভয়ংকর মুখটাকে কেমন অসহায় মনে হয় ওর। চোখে চোখ রাখে বাপের। বাপের ঠোঁটে হাসি দেখে চোখ নামিয়ে নিচে নেমে যায় আয়েশা।
 

Users who are viewing this thread

Back
Top