What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার কাকওল্ড কাল্পনিক কল্পনা! (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
সবাইকে হ্যালো, আমি রীমা। আমি 39 বছর বয়সী, একটি বাচ্চার সাথে বিবাহিত। আমি এই পোর্টালে আমার আসল ঘটনা পোস্ট করছি।

আমি আমার ইঞ্জিনিয়ারিং শেষ করেছি এবং একটি ভাল কোম্পানিতে নিয়োগ পেয়েছি। তবে প্যাকেজটি এত বেশি নয় এবং আমাকে আমার শহর থেকে স্থানান্তর করতে হবে। আমি কাজ করতে চেয়েছিলাম এবং আরও অর্থ উপার্জন করতে চেয়েছিলাম। আমি আমার ছোটবেলায় আমার বাবা-মায়ের কাছ থেকে আর্থিক স্থিতিশীলতার বিষয়ে খারাপ দিন দেখেছি।

আমি জায়গা বদল করেছি কিন্তু তবুও, আমার প্রয়োজনীয় জিনিস কিনতে আমার টাকার প্রয়োজন। আমার বেতন ব্র্যান্ডেড পোশাক, দামী লিপস্টিক এবং পারফিউম বহন করে না। কিন্তু আমার আকৃতি ধনী পুরুষদের অফিসে আকৃষ্ট করে। আমি আমার প্রক্রিয়া থেকে কিছু সমৃদ্ধ ব্যাকগ্রাউন্ড সহকর্মীর সাথে মিশতে শুরু করি, এবং সৌভাগ্যবশত সারান আমার লোভে আটকা পড়েছিল। সারানের একটি মহিলা দুর্বলতা রয়েছে এবং তিনি একই শহরে একা থাকেন। আমি রাতে তার সাথে কথা বলতে শুরু করলাম। তিনি আমার ব্রা, প্যান্টি, পোশাক, লিপস্টিক, হ্যান্ডব্যাগ এবং স্যান্ডেলের স্পনসর হয়েছিলেন।

কিন্তু আমি তাকে পছন্দ করি এবং সে আমার কুমারীত্ব চুরি করেছে। আমি 23 বছর বয়সে আমার কুমারীত্ব হারিয়েছি। সরন আমার গুদ পছন্দ করে কারণ সে কখনই কুমারী গুদ চোদার সুযোগ পায় না। আমরা দুজনেই প্রায় 8 মাস ধরে লিভ-ইন সম্পর্কে ছিলাম। আমি যথেষ্ট অর্থ সঞ্চয় করেছি এবং উচ্চ বেতনের জন্য অন্য কোম্পানিতে চলে এসেছি।

কিন্তু তবুও, আমরা দুজনেই একই শহরে থাকি, এবং আমরা যৌনতার জন্য মাসে একবার দেখা করতাম। এক বছর পর বিয়ের প্রস্তাব পেলাম। কিন্তু আর্থিক অবস্থার কারণে আমি তাদের প্রত্যাখ্যান করতে শুরু করি। আমি আর্থিক সমস্যা দেখেছি বলে আমি একটি সাউন্ড পার্টি বিয়ে করতে চেয়েছিলাম।

আমি যোগব্যায়াম করতাম এবং সেক্সি আকৃতির জন্য জিমে যেতাম এবং জনসমক্ষে একটি নিষ্পাপ মেয়ের মতো অভিনয় করতাম। নির্দোষ কাজ করা সহজ ছিল না। কিন্তু আমার কঠোর পরিশ্রম আমাকে ম্যাচের নগদ পার্টি দিয়ে পুরস্কৃত করেছে।

আমার বাবার বন্ধুর ছেলে আমাকে যৌতুক ছাড়া বিয়ে করতে আগ্রহী। তার প্রচুর সম্পদ রয়েছে এবং সে একমাত্র পুত্র। ভাগ্যক্রমে সেই লোকটি একই শহরে কাজ করে। তার নাম রোহান। আমার এনগেজমেন্ট একমাস হলো।

আমি বাগদানের আগে তাকে ডেট করিনি, এবং বাগদানের পরে, তিনি আমাকে একটি রাতের ভ্রমণের জন্য অনুরোধ করেছিলেন। আমি নাইট ট্রিপ মেনে নিলাম কারণ আমি সেক্স চাই। রোহন ভালো গড়নের সাথে লম্বা। শারীরিক গঠন ও ব্যাঙ্ক ব্যালেন্সে তিনি সরনের চেয়ে ভালো।

আমরা হোটেলের ঘরে ছিলাম। আমি একটি লোভনীয় পোশাক পরিনি কারণ আমি একটি নিষ্পাপ মেয়ের মতো অভিনয় করতে চেয়েছিলাম। কিন্তু রোহানের সিক্স-প্যাকগুলো আমাকে স্তব্ধ করে দিয়েছে। আমি তাকে সহজে আমার কাপড় খুলতে দিলাম না। আমি পুরো নাটকে ছিলাম এবং আমার জামাকাপড় সরানোর জন্য না বলেছিলাম।

সে আমার জামাকাপড় খুলে ফেলল, 2 মিনিটেরও কম সময়ে সেক্স সম্পূর্ণ করল। আমি হতবাক ছিলাম এবং তার সম্পর্কে কিছুই অনুভব করিনি। তার শিশ্ন লম্বা এবং পুরু, আমি একটি ভগ ক্রাশ আশা করছিলাম, কিন্তু আমি আমার ভগ ভিতরে একটি টুথপিক অনুভূত. আমার একটা জ্বলন্ত ইচ্ছা ছিল, কিন্তু রোহন আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল। আমি তার সাথে দুই রাত ছিলাম, এবং আমি তার কাছ থেকে কিছুই পাইনি।

সে আমাকে ভিজিয়ে দিল, আর আমি আনন্দের জন্য সরনের দরজায় নক করলাম। শরণ 20 মিনিটের জন্য 3 থেকে 5 রাউন্ড জন্য চোদা ব্যবহার করা হয়. কিন্তু আমাদের লিভ-ইন সম্পর্কের পর তার কোনো আগ্রহ ছিল না। আমি আমার গুদ চুলকানি পূরণ করতে গোপনে তাকে দেখতে শুরু. আমি তাকে হার্ড সেক্সের জন্য অনুরোধ করতাম কারণ রোহান আমাকে চোদাতে আগ্রহী ছিল না।

সারনের সাথে আমার সম্পর্ক পরিচালনা করা সহজ ছিল না কারণ রোহান আমাকে বিকল্প রাতে ভিজিয়ে দেয়। মাঝে মাঝে আমি তার সাথে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কিন্তু তার ব্যাঙ্ক ব্যালেন্সের কারণে আমি ছাড়িনি।

আমি রোহানকে আর্থিক সিদ্ধান্তে জড়িত করতে শুরু করি। আমি তার আর্থিক স্থিতিশীলতাকে অবমূল্যায়ন করেছিলাম এবং আমার শ্বশুরবাড়ির লোকেরা আমাকে আর্থিক সিদ্ধান্তে জড়িত করতে পেরে খুশি হয়েছিল।

রোহানের জন্মদিন ছিল, এবং সে আমাকে একটি গোলাপী জামা উপহার দিয়েছিল। সুন্দর ছিল, কিন্তু সেই পোশাক না পরার জন্য নাটক করেছি। তিনি জোর দিয়েছিলেন, এবং আমি পোশাকটি পরেছিলাম। সেই পোশাকে আমাকে সেক্সি লাগছে। আমার boobs কঠোর খুঁজছেন ছিল, এবং আমার বৃত্তাকার পাছা নিখুঁত লাগছিল.

তিনি আমাকে রাতে একটি পানশালায় নিয়ে গেলেন এবং আমি আমার দিকে কামাতুর দৃষ্টি অনুভব করতে পারলাম। সবাই আমাকে দেখছে, এবং আমি একজন মডেলের মতো অনুভব করেছি। তারপর তিনি আমাকে তার জায়গায় নিয়ে গেলেন এবং তিনি তার জামাটি খুলে ফেললেন। আমি একটি শৃঙ্গাকার মেজাজ ছিল, এবং তিনি তার প্যান্ট সরান.

রোহান একজন বক্সারে আছে, এবং আমি তার বিশাল আকৃতি দেখতে পাচ্ছি। আমি উত্তাপ অনুভব করতে লাগলাম এবং সরনের সাথে সেক্স করার কথা ভাবলাম। আমি তাকে ছেড়ে যাওয়ার কারণ খুঁজছিলাম, কিন্তু আমি তার ফ্ল্যাটের বাইরে যেতে পারিনি। কিছুক্ষণ পর, তিনি সত্য বা সাহসের অভিনয়ের প্রস্তাব দেন, এবং আমি তা গ্রহণ করি। তিনি একটি স্প্রাইট বোতল ঘুরান, এবং আমি এটি হারিয়ে.

আর: সত্য নাকি সাহস?

আমিঃ সত্য।

R: আপনি কি কুমারী?

আমিঃ না, তুমি আমার ভার্জিনিটি নিয়েছো।

আমি এই প্রশ্নটি আশা করিনি, কিন্তু ভাগ্যক্রমে আমি পালিয়ে গিয়েছিলাম। সে বোতল ঘোরায়। আমি এটা হারিয়েছি - এইবার, আমি সাহস করা বেছে নিয়েছি।

আর: তোমার প্যান্টি খুলে ফেলেছি।

আমিঃ কি, আমি পারবো না।

R: খেলাই খেলা। তুমিই পরাজিত।

আমি আমার প্যান্টি খুলে তাকে দিলাম। তিনি আমার প্যান্টি sniffed, এবং যে আমাকে শৃঙ্গাকার করা. তিনি আবার বোতলটি ঘোরালেন, এবং আমি এটি হারিয়ে ফেললাম। আমি সাহসী থাকতে পছন্দ করি।

আর: রেফ্রিজারেটর থেকে বরফের টুকরো বাছুন এবং এক মিনিটের জন্য আপনার ভগ ঘষুন।

ফাক! সে আমাকে তার প্রস্তাব দিয়ে ভিজিয়ে দেয়। আমি এটি করতে ইতস্তত করছিলাম, কিন্তু আমি কোন বিকল্প ছাড়াই চলে গেলাম। আমি বরফ কিউব কুড়ান এবং আমার গুদ ঘষা শুরু. আমি ঠান্ডা বোধ, এবং আমি আমার ভগ স্নেহ করা ছিল যখন তিনি তার বক্সার অপসারণ. তার শিশ্ন প্রবল এবং কঠিন. আমি ওর ধোন দেখে একটু বেগে আমার গুদ ঘষতে লাগলাম।

হঠাৎ, তিনি আমাকে থামতে আদেশ করলেন এবং আমার হাত থেকে আইস কিউবটি টেনে নিলেন। আমার গুদ ঠান্ডা জলে ভিজে গেল। আমি নিদারুণভাবে আমার ভগ ভিতরে একটি শিশ্ন প্রয়োজন. ভিতরে ঠান্ডা, এবং আমার গুদ ভিজে গেছে.

তিনি বোতলটি ঘোরান, এবং তিনি আবার এটি জিতেছেন। আমার কোন ভাগ্য নেই। আমি 'সাহস' পছন্দ করি কারণ তিনি আমার কুমারীত্ব এবং আমার প্রেমিকের বিবরণ সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন যদি আমি সত্য বলি।

আর: হানি! ব্লোজব দিন।

আমি কি?

আর; Blowjob, এবং আপনি আমার বাঁড়া পান করা উচিত নয়.

আমি ভিতরে খুশি ছিলাম কারণ আমার কিছুটা তাপ দরকার ছিল। কিন্তু আমি নিষ্পাপ মেয়ের মতো অভিনয় করতে চেয়েছিলাম। আমি বললাম আমি পারব না। কিন্তু তিনি আমার জায়গায় পৌঁছেছেন এবং আমার মুখের ভিতরে তার শিশ্ন পুরু ধাক্কা. ফাক! তার ডি.সি k পুরু এবং শক্ত। আমি আমার নৈতিকতা সরাইয়া রাখা এবং তার শিশ্ন চাটতে শুরু.

আমার রক্ত গরম হয়ে উঠছিল, এবং আমি তার শিশ্ন উপভোগ করতে লাগলাম। হঠাৎ, তিনি আমার মুখ থেকে তার শিশ্ন টান এবং আমার মুখের উপর তার বাঁড়া ড্রপ. তার কাম উষ্ণ, এবং আমি খুশি অনুভূত. সে আমার মুখের ভিতর নামলে আমি আরও খুশি হতাম। সে তার জায়গায় ফিরে গেল।

অবশেষে, আমি সুযোগ জিতেছি। আমি চেয়েছিলাম সে আমাকে চুদুক, কিন্তু আমি তাকে জিজ্ঞাসা করিনি কারণ আমি একটি নিষ্পাপ মেয়ের মতো আচরণ করেছি। তাই আমি সত্যের সিদ্ধান্ত নিয়েছি।

আমিঃ তুমি আমাকে বিছানায় কি করতে পছন্দ কর?

R: তিনি একটি বিয়ারে চুমুক দিয়ে তার ভয়েস পরিষ্কার করলেন। আমি তোমাকে বিছানায় অন্য পুরুষদের সাথে কুত্তার মত চোদা দেখতে ভালোবাসি
আশ্চর্য, আমি আমার কথা হারিয়ে ফেললাম, কিন্তু আমি ভিতরে খুশি কারণ সে আমাকে চুদছে এবং আমাকে ভিজিয়ে দিচ্ছে না। "তুমি আমার কাছে কি চাও, রোহান?"

R: আমি দেখতে ভালোবাসি যে আপনি কতটা স্লুটি হতে পারেন।

আমি এটাকে গুরুত্বের সাথে নিইনি কারণ সে মাতাল ছিল। তারপর আমি সুযোগ হারালাম, এবং তিনি আমাকে আমার পোশাক সরাতে বললেন। আমি আমার পোশাক খুলে ফেললাম, কিন্তু আমার অবস্থান খারাপ ছিল। আমি যৌনতার জন্য মরিয়া ছিলাম, এবং সে আমাকে চুদছিল না।

তারপর আমরা পারস্পরিকভাবে শেষ রাউন্ডে সম্মত হই। আমি এটি জিততে চেয়েছিলাম যাতে আমি আমার পোশাক পরিধান করতে পারি, কিন্তু তিনি শেষ সুযোগটি জিতেছিলেন।

আমিঃ আমি সাহস করে যাই।

R: আপনি কি নিশ্চিত?

আমিঃ হ্যাঁ, কেন?

R: এটি আপনার জন্য একটি স্মারক হওয়া উচিত। দয়া করে এক মিনিটের জন্য আপনার চোখ বন্ধ করুন, এবং আমাকে এক মিনিটের জন্য থামাবেন না।

আমিঃ ঠিক আছে। আমি আমার চোখ বন্ধ, এবং আমার হৃদয় দ্রুত স্পন্দিত হয়. আমি ভাবছিলাম সে কি করবে।

হঠাৎ, সে আমার পা আরও চওড়া করে দিল। আর সে তার তর্জনী দিয়ে আমার গুদের ঠোঁট ঘষতে লাগল। ফাক! তিনি ভাল ঘষা ছিল, এবং আমি হাহাকার শুরু. তারপর তিনি আমার পা আরও প্রশস্ত সরানো এবং 30 সেকেন্ডের জন্য আমার ভগ চাটা. আমি অবাক হয়েছিলাম, এবং বেশিরভাগই আমি ভিজে ছিলাম।

তারপর তিনি আমাকে বেডরুমে নিয়ে গেলেন, এবং তিনি আমাকে জড়িয়ে ধরে দিনের জন্য ঘুমিয়েছিলেন। এটা আমার জন্য একটি কঠিন রাত ছিল. সে আমাকে ভিজিয়ে দেয়, এবং আমি আমার আঙুলও করতে পারিনি।
সে আমাকে শক্ত করে ধরে আছে, আর আমার গুদ ভিজে গেছে। রোহন আমার গুদ পুরোপুরি চেটেছে, কিন্তু সে এক মিনিটের বেশি চলতে পারেনি।

আমি দুঃখিত ছিলাম, কিন্তু তবুও, আমি চেয়েছিলাম সে টাকার জন্য বিয়ে করুক। আমি তার ঘরে 3 দিন এবং বেশিরভাগ নগ্ন ছিলাম। অবশেষে, আমি 3 দিন পর তার রুম থেকে বেরিয়ে সরনের সাথে দেখা করি।

আমি যখন তার ঘরে পৌঁছেছিলাম তখন শরণ অন্য মহিলাকে চুদছিল, কিন্তু আমি আমার জামাকাপড় খুলে ফেলেছিলাম এবং একটি থ্রিসম ছিল। আমি সেই রাতে লেসবো হয়ে যাই। আমি তার গুদ চাটলাম যখন সে আমাকে ডগি স্টাইলে চুদছিল। সে আমার গুদ চেটে যখন সরন তার পাছা চোদা ছিল.

দুদিন পর রোহানের সাথে তার জায়গায় দেখা হল। সে আমাকে নগ্ন করে আমার গুদে থুথু দিল, আর বলল।

R: আপনি এটা সম্পর্কে চিন্তা করেছেন?

আমি কি?

আর: আমার সামনে একটা কুত্তার মত চোদন.

আমিঃ তুমি কি সিরিয়াস?

আর: হ্যাঁ, আমি।

তারপর আমি আমার পোষাক পরে রুম থেকে বেরিয়ে. আবার এক সপ্তাহ পরে, তিনি আমাকে একই প্রশ্ন জিজ্ঞাসা করলেন, এবং আমি তার সাথে একমত নই। বিয়ের এক মাস হল, রোহান আমাকে আবার জিজ্ঞেস করল।

R: আমি কি তোমাকে আমার সামনে চুদতে দেখতে পারি? আপনি আপনার সঙ্গী নির্বাচন করতে পারেন.

আমিঃ কোন মেয়ে রাজি না।

আর: কেন?

আমিঃ আমাকে ছেড়ে গেলে কি হবে? আমি কাউকে ভাবতে পারি না, এবং আমি আমার সীমা অতিক্রম করে বিয়ের আগে তোমার সাথে শুয়েছিলাম।

R: তবুও, আমরা শান্তিতে বসবাস করতে পারি। এটা আমার ফ্যান্টাসি. আমরা এটা একবার করতে পারি।

তার চোখে সততা দেখি, কিন্তু পুরুষ মানুষই হবে। "না, রোহান, আমি এটা করতে পারব না।"

আর: দেখুন। আমি আপনার সাথে একটি সৎ সম্পর্ক চাই. আমি জানি আমি বিছানায় ভাল নেই, কিন্তু আমি কঠিন যৌন দেখতে চাই.

আমিঃ পাগল নাকি? আপনি একটি ভাল ব্যক্তি।

R: আমি আমার 50% সম্পদ আপনার নামে স্থানান্তর করি। আমরা এটা করতে পারি?

এটা একটা ভালো চুক্তি, কিন্তু তবুও, আমাকে নাটক করতে হবে। "এক কাজ করো, আগে বদলি করো। আমি নিরাপত্তা চাই।"

R: ঠিক আছে, আমরা কি প্রথম রাতে এটা করতে পারি?

আমিঃ তুমি এত মরিয়া কেন? আমাকে চিন্তা করতে দাও. অন্য পুরুষদের সম্পর্কে চিন্তা করা সহজ নয়। তোমার ফ্যান্টাসির জন্য আমি কারো সাথে নগ্ন হয়ে দাঁড়াতে পারি না।

তারপর আমি চলে গিয়ে সরনের ফ্ল্যাটে পৌঁছলাম। আমি তার সাথে হার্ড সেক্স করেছি, কিন্তু আমি তার প্রস্তাবের কথা ভাবতে শুরু করেছি। আসলে, তিনি সঠিক ছিলেন। তিনি আমাকে সন্তুষ্ট করতে জানেন না, এবং আমি আমার প্রথম রাতে শুকিয়ে থাকতে পারি না। আমি সরনের সাথে কথা বলেছিলাম, কিন্তু সে প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল।

রোহান আমার উপর চাপ দিচ্ছে, এবং আমি তার প্রস্তাবে বিশ্বাসী। আমি তাকে বলেছিলাম যে আমি যখন এইচসিএল কোম্পানিতে কাজ করি তখন শরণ আমার পিছনে ছিল। আমি সরনকে অনুরোধ করেছিলাম, কিন্তু সে আমাকে আমার স্বামীর সামনে চোদার জন্য প্রত্যাখ্যান করেছিল।

আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে। রোহান তার অর্ধেক সম্পদ পরের দিন আমার একাউন্টে ট্রান্সফার করে দিল। বিয়ের আগেই চাকরি ছেড়ে দিয়েছিলাম। রোহন প্রথম রাতের জন্য একটি 5স্টার হোটেল বুক করেছিল। একজন বিউটিশিয়ান আমার জায়গায় এসেছে। আমি সেদিন গোলাপের পাপড়ি স্নান এবং বিভিন্ন ম্যাসেজ করেছি। তিনি আমাকে প্রস্তুত করতে প্রায় 5 ঘন্টা সময় নিয়েছিলেন।

আমি একটি হালকা নীল স্বচ্ছ ব্লাউজ এবং নিতম্ব নিতম্ব নিচের সঙ্গে একটি সাদা শাড়ি পরেছিলাম. আমার কোমর 27, এবং আমি প্রথম রাতে সেক্সি দেখতে. আমি ধরে নিয়েছিলাম পুরো মেকআপ নষ্ট হয়ে যাবে কারণ রোহান আমার সাথে সেক্স করতে পারে না।

আমি রুমে প্রবেশ করলাম, এবং সজ্জা ছিল অপূর্ব। প্রথম রাতের জন্য এটি একটি ভাল পরিবেশ। সবাই চলে গিয়েছিল। আমি আর রোহান রুমে থাকলাম।

R: আপনি আপনার কথার জন্য প্রস্তুত?

আমি: কোন শব্দ?

আর: তুমি কি আমার সামনে সরনের সাথে চোদাচুদি করছো?

আমিঃ আমি তোমাকে বলেছিলাম সরণ আগ্রহী নয়।

আর: সে যদি আসে, তাহলে?

আমাকে; না। কল করবেন না। সে কিভাবে আসতে পারে? তোমার বাবা-মা আর আমার বাবা-মা একই হোটেলে থাকেন।

R: এটা সম্পর্কে ভুলে যান.. সে যদি আসে, তাহলে?
আমিঃ তুমি কি চাও রোহান? আমার দিকে তাকাও. আমি সেক্সি। আমাকে চোদো।

আর: সে যদি আসে, তাহলে?

আমি: ওকে আমাকে চুদতে দাও, আর তুমি উপভোগ কর।

আমি তাকে চাই কারণ আমি প্রথম রাতের একটি ভাল স্মৃতি রাখতে চাই। মোবাইলটা হাতে নিয়ে বলল, "সব ক্লিয়ার ভাই। চল ভিতরে আসি।" আমি নিশ্চিন্ত হলাম, কিন্তু এক মিনিট পর সরন আমার রুমের ভিতরে।

আমি খুশি ছিলাম, কিন্তু আমি আমার মুখে আমার খুশি দেখাইনি। এমন সময় তাকে দেখে আমি হতবাক। আমি জানতাম না কিভাবে আমার স্বামী তার সাথে আলোচনা করেছে।
শরণ আমার অন্ধকার জীবনের সাথে অনেক বেশি পরিচিত। আমি আমার গোপনীয়তা সম্পর্কে ভয় পেয়েছিলাম। আমি নার্ভাস ছিলাম, এবং আমার হৃদস্পন্দন উচ্চ ছিল।

সরণ কোন সময় নষ্ট করল না, এবং সে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল। আমি তার কানে ফিসফিস করে বললাম।

আমিঃ সে কি আমাদের সম্পর্কের কথা জানে?

শরণ: আমি তার সাথে আমাদের সম্পর্কের বিষয়ে কিছু বলিনি।

আমিঃ তুমি আমার রুমে এলে কেমন করে?

শরণ: এটা একটা বড় গল্প। চোদা যাক তোমাকে দারুন লাগছে.

আমিঃ আমি ওর সামনে আরাম পাই না। আমি নির্দোষ, কুত্তার মতো অভিনয় করছি তেমন কিছু করতে পারি না।

তারপর শরণ রোহানকে খবর দেয়।

শরণ: আপনার স্ত্রী আগ্রহী নয়।

রোহান: রীমা, তুমি আমাকে কথা দিয়েছিলে।

আমি: হ্যাঁ, কিন্তু আমি তোমার সামনে এটা করতে পারি না। আমি অস্বস্তিবোধ করছি.

রোহন: চলো এটা করি, আমার কুত্তা! আপনার আরাম জোন থেকে বেরিয়ে আসুন এবং একটি সস্তা বেশ্যার মত তার সাথে যৌনসঙ্গম করুন।

সরণ: চলুন ব্যবসায় আসা যাক। আমি তাকে কুত্তার মত চুদতে ভালবাসি।

রোহন তার প্রশান্তি হারাতে শুরু করেছে কারণ বিয়ের আয়োজনের গত দুই দিনে সে ঘুমায়নি। এমনকি আমার এক সপ্তাহ ভালো ঘুম হয়নি। আমি ক্লান্ত এবং সরন থেকে কঠিন যৌন খুঁজছেন. আমি মাথা নেড়ে চোখ বন্ধ করলাম।

রোহন জায়গা ছেড়ে প্রবেশ দরজার দিকে চলে গেল। মোবাইলে কিছু দেখতে লাগলেন। সে দূরে এবং আমার দৃষ্টিতে নেই।

শরণ: চুটিয়া আদমি (অকার্যকর ব্যক্তি)

আমি: অকেজো এবং আশাহীন ব্যক্তি। তার একটি মোটা শিশ্ন 8 ইঞ্চি আছে কিন্তু এটি কোন ব্যবহার. (মাদারচোদ অর চুতিয়া ওহ। 8-ইঞ্চি কা লুন্ড হ্যায় উস কা পাস। কখনো ডালা না)

সরণ: মনে হচ্ছে তুমি খুব বেপরোয়া।

আমিঃ হ্যাঁ, আমাকে চোদো। আমাকে সস্তা বেশ্যার মত চোদো। আজকের রাতের জন্য আমার সাথে স্মৃতি তৈরি করুন।

সরণ: তুমি কুত্তা! আপনার জীবন অর্থ এবং যৌনতা দিয়ে স্থির হয়।

আমিঃ রোহান কি আমাদের দেখছে? আমি এখনও সেক্সে স্বাচ্ছন্দ্যবোধ করি না।

সরণ; কেন? কি হলো? আমি তাকে দেখছি না। সে ওয়াশরুমে আছে।

আমিঃ উনি আমার হাবি। আমি তার উপস্থিতিতে অন্য ব্যক্তির সাথে নগ্ন থাকতে পারি না।

সরণ: এই নীতি বাদ দাও। তোমার স্বামী আমাকে তোমার গুদ চুদতে চায়। আমার সস্তা বেশ্যা আসুন আমার শিশ্ন চুষুন.

তারপর আমাকে জড়িয়ে ধরতে লাগল। সরণ আমাকে শক্ত করে জড়িয়ে ধরতে শুরু করল, কিন্তু আমি তখনও তার সাথে সেক্স করতে আরাম পাচ্ছিলাম না। চারপাশে তাকালাম, রোহানকে পেলাম না। সরন আমার ঘাড়ে চুমু খেতে শুরু করল, আর আমি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললাম। সে আমার ঘাড় নরম করে চাটলো আর আমার ঘাড়ে ভালোবাসার কামড় ছেড়ে দিল।

তারপর সে তার টি সরিয়ে দিল, আর আমি রোহানের কথা ভুলে যেতে লাগলাম। তার খালি বুক আমাকে শৃঙ্গাকার করে তোলে এবং শীঘ্রই সে তার কাপড় খুলে ফেলল। তার শিশ্ন একটি টাওয়ার মত উত্থিত হয়েছে. আমি নিয়ন্ত্রন হারিয়ে কামার্ত চোখে তাকে দেখছিলাম। সে আমার চুল শক্ত করে ধরে ঠোঁটে চুমু দিতে লাগল।

আমাদের জিহ্বা পেঁচিয়ে গেল, এবং আমরা আমাদের লালা বিনিময় করলাম। আমরা আবেগপ্রবণভাবে চুম্বন করছিলাম, এবং তিনি আমার পাছার গাল টিপতে শুরু করলেন। আমরা আমাদের চুম্বন ভেঙ্গে.

সরণ: কুত্তা! লিপস্টিকের ব্র্যান্ড কি?

আমিঃ নো আইডিয়া। কেন?

সরণ: এটা সুস্বাদু। এবং আপনার সুবাস চমৎকার. আমার রক্ত গরম হচ্ছে, এবং আমি তোমাকে শক্ত করে চোদাতে নিয়ন্ত্রণ করতে পারছি না।

আমিঃ ফাক মি হার্ড, মাদারফাকার। আমাকে গোঙ্গাতে দাও.

তারপর সে আমার পল্লু নামিয়ে দিয়ে আবার আমার ঠোঁটে চুমু খেতে লাগল। সে তার জিভ ভিতরে ঢুকিয়ে আমার ব্লাউজের হুকগুলো খুলে ফেলার চেষ্টা করল। উপরের হুক আটকে থাকায় সে আমার ব্লাউজের হুকটি সরাতে পারেনি। তিনি আক্রমনাত্মকভাবে আমার ব্লাউজ টানা, এবং তিনি ব্লাউজ ছিঁড়ে.

আমার শ্বশুর ইচ্ছাকৃতভাবে ব্লাউজ শক্তভাবে প্রসারিত, এবং আমার প্রেমিক এটা ছিঁড়ে. তিনি সহজেই আমার ব্রা দেখতে পারেন. তারপর সে তার হাতের তালু আমার ব্রার ভিতর ঠেলে দিল। তিনি আমার স্তন টিপতে শুরু করলেন, এবং আমার হাত দ্রুত তার কোমরের চারপাশে চলে গেল। তিনি আমার স্তনবৃন্ত সুড়সুড়ি ছিল, এবং এটা খাড়া.

আমার স্তনবৃন্ত কঠিন ছিল, এবং আমি ঠোঁট চুম্বন সহযোগিতা শুরু. আমরা আবেগের সাথে চুম্বন করছিলাম, এবং আমাদের লালা বিনিময় হয়েছিল। তিনি আমার ব্রা স্ট্র্যাপ নিচে টানা, এবং আমার boobs ব্রা আউট ছিল. তারপর সে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল, তার বুকে আমার স্তন পিষে যাচ্ছে। আমি শৃঙ্গাকার বোধ, এবং আমরা ঠোঁট চুম্বন বিরতি.

এরপর সে আমার শরীর থেকে মঙ্গলসূত্র ছাড়া চুড়ি ও অন্যান্য গয়না খুলে ফেলে। সে আমার কপাল, নাকে, গালে, ঠোঁটে, চিবুকে চুমু খেতে লাগল। তারপর আমার গলায় চুমু খেতে লাগলো। সে আমার ঘাড় চুষছিল, আর আমি তার চারপাশে হাত রাখলাম।

সে আমার ঘাড়ে প্রেমের কামড় রেখে গেছে। আমি তার সাথে নিজেকে উপভোগ করেছি। আমি হাহাকার করছিলাম। তারপর তিনি নিচে সরানো এবং আমার বিদারণ উপর প্রেম কামড় বাম এবং আমার boobs চুষা.
 

Users who are viewing this thread

Back
Top