What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রহিমের বউ (1 Viewer)

Zak133

Exclusive Writer
Story Writer
Joined
May 20, 2018
Threads
67
Messages
748
Credits
30,632
- ওই সুন্দরি কে রে?
নিজের ডেরায় ইজি চেয়ারে দোল খেতে খেতে জিজ্ঞাসা করে জাকির তার চ্যালা মদনকে।
- কার কতা কন হুজুর?
- আরে ওই যে গোলাপি শাড়ি পড়া
- ও, আমাগো রহিমের বউ
- রহিমের বউ? কবে বিয়া করছে
- এইতো বছর দেড়েক হইছে। একটা পোলাও হইছে।
মদনকে হালকা লাথি মারে জাকির।
- ওই খানকির পোলা, রহিমের পোলা হয় কেমনে? এতো সুন্দরি এলাকায় আইছে কইছোস আমারে? ওই সুন্দরি তো আমার পোলা জন্ম দিবো।
রহিম বুঝছে, নেতার মনে ধরছে রহিমের বউরে। আর ধরবোই না কেন?? যা কড়া মাল রহিমের সুন্দরি বউ লুবনা। তার নিজেরই ইচ্ছা করে চোদার।
- নেতা চিন্তা কইরেন না।হের এরপর যত পোলা হইবো সব আপনের।
- হুম তাড়াতাড়ি ব্যবস্থা কর।
জাকির, বয়স ৪৫ এর এলাকার প্রভাবশালী চ্যায়ারম্যান।
৫ সন্তান আর ঘরে দুই বউ থাকলেও প্রচন্ড নারী খেকো সে। এলাকার যুবতি বউ ঝিদের নিজের বাগান বাড়ির সুন্দর নরম বিছানায় ফেলে না চুদলে তার মাথা গরম হয়ে যায়। নিজ দলের নেতা কর্মির সুন্দরি দের ও সে ছাড়ে না। কিন্তু ভয়ে কেউ কিছু বলে না। নিজের সুন্নতি লেবাস আর অধিক দানের কারণে তার সুনাম ও আছে। যদিও মাদক আর নারীর ব্যবসা অন্য কেউ জানে না। শহর থেকে বড় নেতারা আসে তার বাগান বাড়ীতে আর সেখানেই সে সুন্দরি সাপ্লাই দেয়।
তো জাকিরের এক একনিষ্ঠ কর্মি রহিম। বছর ২ য়েক আগে সুন্দরি লুবনাকে বিয়ে করে সুখেই সংসার করতে ছিলো।
দলের প্রতিসঠা বার্ষিকীতে বউ ছেলে সহ প্রোগ্রামে যাওয়াই তার কাল হলো। ওইখানেই সুন্দরি লুবনাকে দেখে জাকিরের লোভ লেগেছে তাকে ভোগ করার।
পরিকল্পনা মাফিক রহিমকে শহরে পাঠিয়ে দেয় মদন পার্টির এক কাজে। ৫/৬ দিন লাগবে এই কাজে। আর দি ৫/৬ দিনে জাকির ইচ্ছামতো খাবে সুন্দরি লুবনার শরীর।
জাকির চলে যাওয়া মাত্রই মদন আসে তার বাড়ি। জানায় নেতা জাকিরের বউ তাকে ডেকেছে। গাড়ীতে করে লুবনাকে বাগান বাড়ীতে নিয়ে যায় সে।
চুপচাপ বাগান বাড়ী দেখে ভয় পায় লুবনা।
- আরে কি আশ্চর্য, রহিমের বউ যে। আসো আসো
- স্লামালেকুম
- ওয়ালাইকুম। তা এসময়?
- ভাবী আইতে কইছিলো
- ও, ভিতরে বসো। ও একটু বাইরে গেছে,আসতেছে।
এমন সময় লুবনার কোলে থাকা বাচ্চাটা কেঁদে দিলো
— ওর মনে হয় গরম লেগেছে! ঘরে আসো

— না না প্রয়োজন নেই, ও একটু খুদার্থ। এখন অসুবিধা নেই।

— আহা.. ছোট বাচ্চাকে বেশিক্ষণ না খাইয়ে রাখতে নেই। ভিতরে একটু বসে ওকে চুপ করিয়ে নাও

লুবনা আর আপত্তি করলো না। ঘরে ঢুকে খাটে গিয়ে বসলো, কিন্তু বাচ্চার কান্না থামে না। বাচ্চাটা বারবার কাপড় ধরে টানছে, বোধ হয় দুধ খাবে। জাকির থাকায় লুবনা একটু ইতস্তত করছিলো। জাকির বাইরে বেরিয়ে আসলো। বাইরে জন মানব নেই। তার চ্যালা সবাইকে বের করে দিছে। এখন শুধু মজা নেবার সময়। ঘরের ভেতর উঁকি দিয়ে লুবনার দুধেল দুদু দেখছিলো যা ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চাইছিলো। তাছাড়া লুবনার ফিগারও মাশাল্লাহ। দুদুগুলো ৩৬ হলেও কোমরটা ৩০, পেটে একটু চর্বি নেই।নিজের ঠাটানো ধন হাতালো। সবুর সবুর বেটা। ঢুকবে ওই রসালো গুদে ধুকবে। তাকালো লুবনার পাছার দিকে।
পাছাটা বেশ আকর্ষনীয়। জাকির চারিদিক আবার ভালো করে দেখে নিয়ে ঘরে ঢুকলো। লুবনার দুদু পুরো উন্মুক্ত। বাচ্চাটা একটা দুদু মুখে নিয়ে খাচ্ছে আর আরেকটা দুদুয়ের বোঁটা ধরে পাকাচ্ছে। জাকিরঢুকতেই লুবনা আঁচল দিয়ে দুদু ঢেকে দিলো, কিন্তু তার আগে জাকিরযা দেখার দেখে নিয়েছি। বাচ্চাটা হাত দিয়ে আঁচল টা বারবার সরিয়ে দিচ্ছিলো আর লুবনা ততবার ঢেকে দিচ্ছিলো।
- সুন্দর
- কি? (চমকে উঠে লুবনা)
- এই যে বাচ্চাকে দুধ খাওয়ানোর দৃশ্য।
ঘুরে বসে লুবনা। বুঝতে পারছে লুচ্চা জাকির তার দুধের দিকে লোভী চোখে তাকিয়ে আছে।
হাসে জাকির.. লুবনার কাছে আসে
- তোমার দুধ গুলাও জোশ।
কথা বলে না লুবনা। তার অস্বস্তি হচ্ছে।
এসির হাওয়ায় দুধ খেতে খেতে বাচ্চাটা ঘুমিয়ে পড়ে ছিল। লক্ষ্য করে জাকির বল্লো
- ওকে শুইয়ে দাও, একটু ঘুমিয়ে নিক তারপর না হয় যাবা।
লুবনা সামনে ঝুঁকে বাচ্চাটা কে শুইয়ে দিচ্ছিল। তাই বুক থেকে আঁচলটা পড়ে গেল। ব্লাউজের হুক গুলো খোলা থাকায় দুদুগুলো চালতার মতো ঝুলে পড়ল। জাকিরআর নিজেকে সংযত করতে পারলো না। পিছন থেকে জড়িয়ে ধরে ঝুলন্ত দুদু গুলো চেপে ধরলো। লুবনা কারেন্টে শক খাওয়ার মতো ছিটকে গেল।
— কি করছেন কি? একদম অসভ্যতা করার চেষ্টা করবেন না।
— অসভ্যতার কি আছে সোনা! তোমার ভরা যৌবন আমাকে পাগল করে দিয়েছে। কাছে এসো সোনা, তোমার যৌবন মধু আরোহন করি।

— একদম কাছে আসার চেষ্টা করবেন না। নাহলে কিন্তু চিৎকার করবো।

জাকিরলুবনাকে জোর করে জাপটে ধরে
— কর মাগী, যত খুশি চিৎকার কর। এই ফাঁকা বাড়ীতে তোর চিৎকার শুনতে কেউ আসবে না। ভালোয় ভালোয় চুদতে দে, তাতে তুই ও মজা পাবি। না হলে তোকে জোর করেই চুদবো। আমিতো চুদুমুই। তার চ্যালা চামুন্ডারাও চুদবো।
এত কিছু বলার পরেও মাগীর ছটফটানি কমলো না। জাকিরশাড়ির আঁচল ধরে টেনে খুলে নিলো। আধো খোলা ব্লাউজের নিচ থেকে জাম্বুরার মতো দুদু গুলো ঝুলতে লাগলো। এ মাগী কথায় জব্দ হওয়ার নয়, একে ব্যাথা দিয়ে ঘায়েল করতে হবে। লুবনাকে দেয়ালের গায়ে ঠেসে ধরে আধো খোলা ব্লাউজ টা টেনে ছিঁড়ে দিলো। তারপর দুদু দুটো ধরে গায়ের সব শক্তি দিয়ে ময়দা মাখার মতো মাখতে লাগলো।
ব্যাথায় ককিয়ে উঠলো লুবনা
- ওরে বাপ রে…..আহ…
চিৎকার করে ব্যাথায় কুঁকড়ে গেল। দুদু থেকে জাকিরের হাত সরানোর চেষ্টা করল। কিন্তু জাকিরদানবীক শক্তিতে নৃশংস ভাবে লুবনার দুদু টিপতে লাগলো।

লুবনার দুদু দুধে ভরপুর ছিল। জোরে চাপাচাপিতে দুধ ছিটকে বেরুতে লাগল। জাকিরএকটা দুদু মুখে পুরে চাপ দিতেই গাল দুধে ভরে গেল। সে এক অনন্য স্বাদ। জাকিরমজা পেয়ে গেলো। জোরে জোরে দুদু চুষতে লাগলো। দুধে পরপুরুষের ছোঁয়া পেয়ে লুবনার সারা শরীর শিহরিত হয়ে উঠতে লাগল। দুদুয়ের বোঁটা শক্ত হয়ে উঠল। লুবনা তাকে সরানোর চেষ্টা করতে লাগল। জাকিরলুবনার হাত দুটো দেয়ালের গায়ে জোর করে চেপে ধরে পালা করে দুই দুদু চুষে চুষে দুধ খেতে লাগলো। পনেরো মিনিট পর ওর বাধা অনেক কমে গেলো।
— এবার অন্তত আমাকে ছেড়ে দিন, তার আর সর্বনাশ করবেন না। আমার স্বামী আছে, সংসার আছে।
— তোর স্বামী কি দেখতে আসছে তুই আমাকে দিয়ে চোদাচ্ছিস?তাছাড়া তোর স্বামি আমার গোলাম। গোলামের বউরে চোদন যায়।আয় এবার।
মুখে অনেক কথা বললেও লুবনার দৈহিক বাধা অনেক কমে গিয়েছে। আর গুদে বাড়া ঢোকালেই বাকি বাধা জল হয়ে যাবে। জাকিরলুবনাকে ঠেলে খাটে শোয়ালো। সায়া কোমর ওবদি তুলে দিলো। গুদে ছোটো ছোটো বাল, কয়েকদিন আগেই কেটেছে মনে হচ্ছে। ফর্সা মসৃণ দুই উরুর মাঝে বাতাবি লেবুর বড় বড় কোয়ার মতো পুরু মাংসল গুদের পাড়। ফোলা মাংসের জন্য গুদের চেরাটা বেশ এঁটে আছে। জাকিরলুবনার দুই উরু ফাঁক করে ধরে মুখটা গুদে নামাতে যাবো, লুবনা দুই হাতে গুদ ঢেকে
— দয়া করেন এটা করবেন না। আমাকে অপবিত্র করবেন না, - চোদনে কেউ অপবিত্র হয় না সুন্দরি।
জাকিরলুবনার কোমর ধরে টেনে খাটের কানায় আনলো। এতে করে লুবনার শরীরের উপরের অংশ খাটের উপর রইল আর পাছা খাটের বাইরে শূন্যে রইল। জাকিরলুবনার দুই পা দুই কাঁধে নিলো। ফলে গুদের চেরা হা করে ফাঁকা হয়ে রইল।

জাকিরকোন রুপ ঘষাঘষি ছাড়াই বাড়া গুদের মুখে লাগিয়ে ধাক্কা দিলো। বিবাহিত তার উপর এক বাচ্চার মায়ের গুদ, বাড়া সহজেই ঢুকে যাওয়ার কথা। কিন্তু সাত ইঞ্চি বাড়ার পেঁয়াজের মতো লাল মুন্ডিটা ঢুকে আটকে গেল।
— উফ কি টাইট ভোদা। বাচ্চাটা তোর তো??রোজ বরকে দিয়ে চোদাস, তার পরও গুদ এত টাইট কেন?
- আস্তে ব্যাথা পাই। বর রোজ চুদে না।

এসব শুনে জাকিরের বাড়া লাফিয়ে লাফিয়ে উঠতে লাগল। কারন প্রথম এমন কোন গুদ পেলো যেটা বিবাহিত মাগীর অথচ কুমারী মেয়ের মতো। জাকিরমহা আনন্দে কোমর পিছিয়ে এনে জোরে ঠাপ দিলো। বাড়া চড় চড় করে গুদ চিরে গোড়া পর্যন্ত ঢুকে গেল।

— ওরে আল্লাহ রে, ওটা কি?
— এটা?? তোর গুদের মালিশ…আহহ
— অহহ… গুদের ভিতরটা জ্বলে যাচ্ছে…আহ..দয়া করে ওটা বের করেন
এরকম নানা চিৎকার করে লুবনা ছটফট করতে লাগল। জাকিরলুবনার উরু দুটো চেপে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে লুবনার ঝুলন্ত পাছায় জোরে জোরে ঠাপাতে শুরু করলো। লুবনা যত জোরে চিৎকার করে জাকিরতত জোরে ঠাপ মারে। এভাবে পাঁচ মিনিট ঠাপাতেই লুবনার গুদে জল কাটতে শুরু করল। আর চিৎকার ও কমে গেল, নিঃশ্বাস ভারী হতে লাগল। তার মানে লুবনার দেহ যৌন উত্তেজনায় সাড়া দিতে শুরু করেছে। এখন লুবনাকে যেভাবে খুশি যতক্ষন খুশি চোদা যাবে।

জাকিরলুবনার পাছা ঘুরিয়ে খাটের উপর নিলো। তারপর উঠে লুবনার দুই পা লুবনার বুকের সাথে ভাঁজ করে ধরে চুদতে শুরু করলো। চোদার তালে তালে লুবনার দুধেল দুদু গুলো দোল খেতে লাগলো। জাকিরলুবনার বুকের উপর ঝুঁকে পড়ে একটা দুদু মুখে পুরে চুকচুক করে চুষে দুধ খেতে লাগলো আর কোমর দুলিয়ে ঠাপ চালিয়ে গেলো। লুবনার আর্তচিৎকার সুখোচিৎকারে পরিনত হলো। মুখ থেকে বেরুতে লাগল
— আহ আহ ওহ
— উম উম উমম
— আহ উমম ইস অহ না উম্মম্ম
লুবনার রেসপন্স পেয়ে জাকিরদ্বিগুন উৎসাহে ঠাপাতে লাগলো। লুবনা দুপা দিয়ে তার কোমর জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগল। দুহাতে তার মাথা দুদুতে চেপে চেপে ধরতে লাগল। লুবনার দৈহিক ভাষাই বলে দিচ্ছে সে চরম উত্তেজিত আর এই চোদা সে দারুন উপভোগ করছে। তার রাগমোচন সময়ের অপেক্ষা মাত্র। তাই জাকিরদুদু জোরে জোরে চুষতে লাগলো আর বাড়া গভীরে ঠেলে ঘন ঠাপে চুদতে লাগলো। দুদু আর গুদে এই শাড়াশি আক্রমনে লুবনা আর ধরে রাখতে না পেরে তার চুল মুঠি করে ধরে গুদ উপরের দিকে ঠেলে ধরে তার বাড়া ছাপিয়ে রস ছেড়ে দিল। বাড়ার মাথায় গরম রসের ছোঁয়া পেয়ে শরীর শিরশির করে উঠল। জাকিরবাড়া গুদের গভীরে ঠেলে ধরে ঘন থকথকে বীর্যে গুদে ভাসিয়ে দিলো।
লুবনার পাশে শুয়ে পড়লো জাকির। অনেক তৃপ্তি পেয়েছে এই ডবকা মাগি চুদে। লুবনার দিকে তাকাইয়ে দেখলো চোখ বন্ধ করে শুয়ে আছে। তার দুধে চুমু খেয়ে উঠে বাথরুমে গেলো। বের হয়ে দেখলো লুবনা টাও শুয়ে আছে। খাটের পাশে রাখা সোফায় বসে সিগারেট ধরালো সে। সিগারেট ধরিয়ে আবার আসলো লুবনার দিকে। লুবনা চিৎ হয়ে শুয়ে আছে। গুদের রস আর ধনের রসে ভোদা সিক্ত। টিসু দিয়ে ভোদা মুছে দিলো সে। মাথায় এক দুস্ট বুদ্ধি আসলো। সিগারেটের গোড়া ঢুকিয়ে দিলো ভোদার মুখে।
- আউ, কি করেন?
সিগারেট মুখে পুড়ে টান দিলো সে
- ভোদার রস দিয়ে সিগারেট খাই
- অসভ্য, সিগারেট ফালান
- কেন? তোমার ভালো লাগে না
- না
- তাইলে কি খামু এখন?
- আমারেতো খাইছেন,আর কি খাইতে চান?
- তুমি মজা পাইছো?
লুবনার মুখে চুমু খায় সে
- আপনি আমারে নস্ট করছেন
- আহা, তুমি মজা পাইছো?
কথা বলে না লুবনা। ধর্ষিত হইলেও সে আনন্দ পেয়েছে জাকিরের রাম চোদনে। তার স্বামি কোন দিন এভাবে চোদেনি।
লুবনার নিরবতা সম্মতি ধরে নিয়ে তার গুদে মালিশ করে জাকির। কান্দ কানে বলে
- যাও, বাথরুমে যাইয়া গুদ ধুইয়া আসো। আরো মজা দিমু।
ল্যাংটা লুবনা বাথরুমে যায়। তার ডবকা পাছা দেখে জাকির আরো উত্তেজিত হয়।
বাথরুম থেকে বের হলে জাকির তাকে কোলে নিয়ে বিছানায় শুইয়ে দেয়।
আস্তে আস্তে চুমু দেয় ঠোঁটে। অনেক সময় আছে। মাগীকে সময় নিয়ে খেলিয়ে আবার চুদতে চায়।
তার আগ্রাসী ঠোঁট নেমে আসে গলায়, বুকে দুধে পেটে, নাভীতে, তলপেটে। জীভ দিয়ে লেহন করে সব
আরো নিচে নামে। গুদের বেদিতে চুমু খায়। শিউড়ে উঠে লুবনা।
বিছানার চাদরে খামছে ধরে।
- ছি কি করছেন?
কথা বলে না জাকির। গুদ মুখে পুড়ে চুষতে থাকে। চেরায় ঢুকিয়ে দেয় জীভ।

20220703_101016.jpg


জাকিরের তীব্র চোষণ খেয়ে জল খসালো লুবনা। জাকির লুবনার খসানো জল চেটে চুষে খাচ্ছে। পরস্ত্রীর গুদের জল। স্বাদটাই আলাদা। জাকির লুবনার থাই দুটো আরো উঁচিয়ে ধরে নিজের কাঁধের উপর ফেলে দিলো। তারপর পুনরায় তীব্র চোষণ চালাতে লাগল গুদে।

- উফফফফ.. . আরো চোষো সোনা। আহহহহহহ…..মমমম…..।

জাকির গুদে মুখ রেখেই জানতে চাইলো,
- তোমার গুদটা যেন রসের খনি, লুবনা সোনা। যত খাই শেষ হয় না।
- উমমমম… হবে না, তোমার আগে কেউ কি এভাবে গুদ খেয়েছে নাকি আমার। আহহহহহমমমমম….. ওহহহহহহ…. ।

- কেন জামাই খায় নি আগে?

- ও একটা ভোদাই…ওহহহহমমমম… কতক্ষণ দুধ টেপে তারপর বাড়া ঢুকিয়ে ডাইরেক্ট লাগানো শুরু করে।

জাকির গুদ থেকে মুখ তুলে লুবনার পাশে এসে শুলো। তারপর লুবনার ডাঁশা ডাঁশা মাই দুটো টিপতে শুরু করলো।

- সুখ পাইছো?

- হুম ( তার লজ্জ্বা কেটে গেছে)

- তাই বুঝি?আরো সুখ পাবা। ধরো এটা
নিজের উঠিত বাড়া লুবনার হাতে ধরিয়ে দেয় সে। অবাক বিশ্ময়ে তা হাতে নেয় সে। এই প্রথম কোন ব্যাটা মানুষের ধন নিজের চোখে সামনা সামনি দেখছে। অন্ধকারে জামাইয়েরটা দেখেনি
হাত দেয়াতো দূরের কথা।হালকা করে ধরে জাকিরের ল্যাওড়া।

- আদর কর
লুবনা আস্তে আস্তে হাত বুলায় ধনে। নরম হাতের স্পর্শ পেয়ে বাড়া আরো শক্ত হয়
- চোষ সোনা
- কি?
- চোষো। আমার বাড়া যেমনে চোষে, তেমনে চোষো।

লুবনা উঠে বসলো। চুমু খেলো ধনে। ভালো লাগছে
জাকিরের বাড়াটাকে নিচ থেকে মুন্ডি অবধি কয়েকবার চেটে নিয়ে মুন্ডি চাটা শুরু করলো। আহহহহহহহ…… বের হয়ে আসলে জাকিরের মুখ থেকে। এবার বড় পেঁয়াজ সাইজের মুন্ডিটাকে মুখে পুরে নিলো। আহহহহহহহহহ…… শিৎকার যেন আরো বেড়ে গেল জাকিরের। আর বাড়বেই বা না কেন। লুবনার মুখের ভেতরটা যেন অগ্নিচুল্লি। লুবনা মুখের ভেতরে বাড়া ভরে রেখে মুখটাকে সামনে পেছনে নিয়ে বাড়া চুষতে লাগল। জাকির হাত বাড়িয়ে লুবনার চুল মুঠো করে ধরে ওকে হেল্প করছে। বেশ ভালো করে চুষছে লুবনা, তাই আর মুখচোদা দিলো না জাকির। বরং এভাবে চুষিয়ে আরাম পাচ্ছে। ৫ মিনিট ধরে এভাবে লাগাতার বাড়া চুষলো লুবনা। মনে হচ্ছে রসালো ফজলি আম খাচ্ছে।তারপর বাড়া বের করে নিলো মুখ থেকে। লালায় ভিজে আরো যেন প্রকান্ড হয়ে গেছে জাকিরের আখাম্বা বাড়াটা। জাকির এবার লুবনা কে উপরে তুলে নিলো। অনেক ফোরপ্লে হয়েছে। এবার ও চুদবে। সুন্দরী সেক্সি পরস্ত্রী এক বাচ্চার মা লুবনা কে আবারও চরম চোদা দিয়ে ওর যৌনদাসী বানিয়ে রাখবে।

জাকির লুবনাকে বিছানায় শুইয়ে দিলো। তারপর ওর পা দুটোকে উপরে উঠিয়ে হাঁটু গেড়ে গুদের কাছে বসলো। পা দুটোকে দুই কাঁধে উঠিয়ে দিয়ে বাড়াটাকে সেট করলো গুদে। লুবনার চোখে মুখে কাম। ঠোঁট কামড়ে ধরে গুদের ভেতর বাড়া প্রবেশ করার অপেক্ষা করছে। জাকির লুবনার উলঙ্গ শরীরটাকে চোখ দিয়ে সম্পূর্ণ চেটে নিয়ে এক ঢাক্কায় পুরো বাড়া গেঁথে দিলো গুদের ভেতর। আহহহহহহ…..মমমমমম….. ওহহহহহহ….. করে কঁকিয়ে উঠলো লুবনা। জাকির শুরু থেকেই প্রচন্ড বেগে বাড়া চালাতে লাগল। লুবনার গুদ যেন ফেটে যাচ্ছে। অনবরত শিৎকার দিয়ে চলছে ও।

- আহহহহহহহ…..মমমমম… অঅঅননননম…উম্মম. আহহহহহ…. কিকি… করররছো….. উফফফফফ…. চোদো সোনা আহহহহহহ……

জাকির- চুদছি গো সোনা তোমাকে…. জীবনের সেরা চোদা খাবে আজ।

লুবনা- আহহহহহহহমমমমম…… তোমার চোদাই সেরা
জাকির মিনিট পাঁচেক এভাবেই চুদলো। এবার পা সোজা করে নিয়ে, লুবনার দুই পা কাঁধে ফেলে রেখেই ঝুঁকে পড়লো লুবনার উপর। লুবনার কাঁধের দুই পাশে দুই হাতের উপর ভর চাপিয়ে দিয়ে ফের শুরু করল ঠাপানো। চোখ উল্টে আসছে লুবনার, এমন রাম চোদা খেয়ে। উফফফফফ…. ধন্যবাদ দিচ্ছে তার স্বামিকে। ব্যাটা জেলে না গেলে এই সুখ পেতো না। তীব্র বেগে গুদ ধুনছে জাকির। কোন থামাথামি নেই। যেন এভাবে ঠাপানোই দুনিয়ার একমাত্র কাজ। ১০ মিনিট ধরে এই পজিশনে লাগাতার চুদতে লাগল। লুবনার জল ধরে এসেছে। যে কোন মূহুর্তেই জল খসাবে ও। কামের নেশায় জাপটে ধরেছে জাকিরের পিঠ। নখের আঁচড় বসিয়ে দিচ্ছে। আর খামছির জ্বলুনিতে চোদার গতি আরো বাড়িয়ে দিয়েছে জাকির। আর রাখতে পারল না লুবনা।
বুঝতে পেড়ে তীব্র গতিতে ঠাপাচ্ছে জাকির
আহ আহ লুবনা ধরো আহ আহ….
জল খসিয়ে দিলো। জল খসানোতে জাকির থামল। বাড়া বেড় করে নিলো গুদ থেকে। লুবনার খসানো জলে গোসল করেছে জাকিরের বাড়া।
 

Users who are viewing this thread

Back
Top