What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,290
Messages
16,058
Credits
1,471,230
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দাদুর বাসর কচি বউ তন্নী by lipikaqueen

লকডাউনের কই দিন আগে আমার বিয়ে হয়েছে, ভেবেছিলাম বিয়ের পর ঘুরতে যাবো, কিন্তু যা অবস্থা তাতে প্রায় পাঁচ মাস কোথাও বের হতেই পারলাম না, অগত্যা বাড়িতেই থাকতে হলো। ঘরের ভিতর থাকতে থাকতে কেমন একটা বিরক্তি ধরে গেল যে বাইরে না বেরোনো অব্দি স্বস্থি হচ্ছে না… মন বলছে কোথাও ঘুরে আসি, আর থাকা যাচ্ছে না এই ভাবে বদ্ধ খাঁচায়। বরকে (সায়ান) বললাম চলো কোথাও ঘুরে আসি, বর বলে "এই অবস্থায় কোথায় ঘুরতে যাবে??!", সত্যি তো কথাই বা যাবো, এইভাবে প্রায় আরো দুই সপ্তাহ চলে গেল, ঘরে বসে বসে এই একলা ঘর আমার দেশ মতো হয়ে গেছে আমার অবস্থা…

হটাৎ একদিন আমার শাশুড়ি মা আমার কাছে এসে বললেন " বৌমা আমার এক দূর সম্পর্কের বোনের মেয়ের বিয়ে স পরিবারে নিমন্ত্রণ, সবাই মিলে সেখানে যাবো", আমি তো শুনেই খুশিতে লাফিয়ে উঠে জিজ্ঞাসা করে বসলাম, "কবে বিয়ে মা?" আমার এই আনন্দ দেখে মা হাসতে হাসতে বললো "আস্তে বৌমা এখনো এক সপ্তাহ বাকি,এখনই এত আনন্দ বুঝতে পারছি ঘুরতে না পারলে তুমি পাগল হয়ে যাবে।" আমিও ক্যালেন্ডারে দাগ দিতে থাকলাম, এক এক দিন যায় আর ভাবি আর পাঁচ দিন আর চার দিন,… কবে এক সপ্তাহ শেষ হবে ভাবতে ভাবতেই ঘুমিয়ে পড়ি… দেখতে দেখতেই চলে এলো সেই দিন, আমি সকাল সকাল কাজ গুছিয়ে সেজে গুঁজে তৈরি.. বিকেলে যখন বের হব শুধু শাড়ী আর হালকা লিপস্টিক পড়লেই হয়ে যাবে। বিকেল হয়ে গেল আমি বর শশুর শাশুড়ি সবাই তৈরি হয়ে বেরিয়ে গেলাম… একটা ২১ বছরের মেয়ে একটু আনন্দ না করলে হয়, কলেজের দ্বিতীয় বর্ষে পড়তে পড়তে আমার বিয়ে হয়ে যায়, সেই ভাবে কলেজ জীবন উপভোগ করার আগেই বিয়ে, শহরে ভালো চাকরি করা ছেলে পেয়েই বাড়ি থেকে বিয়ে দিয়ে দেই… যাইহোক আমি আমার সংসার নিয়ে দিব্যি খুশি, শাশুড়ি আমাকে নিজের মেয়ের মতোই যত্ন করেন… এক কোথাই আমি সুখী বউ সুখী মেয়ে…

এরই ভিতর অনেকদিন পর বাইরে বের হয়ে যেন মনে হচ্ছে আমি যেন মুক্ত পাখি, মুক্ত বাতাসে নিঃস্বাস নিচ্ছি, দেখতে দেখতে আমরা পৌঁছে গেলাম সেই গ্রামে, যে গ্রামে আমাদের বিয়ের নিমন্ত্রণ… রাতে বিয়ে বাড়ি থেকে গাড়ি করে আসতে প্রায় দুই ঘন্টা সময় লাগে… বিয়ে বাড়িতে আনন্দ করলাম ঠিকই কিন্তু শশুর শাশুড়ি থাকায় খুব বেশি করলাম না, যতই হোক আমি এখন ঘরের বউ… বিয়ের পর্ব শেষ হতে হতে প্রায় ৯ টা বেজে গেল রাত, আবার বাড়ি ফিরতে হবে বরের কাল আবার অফিসের জন্য সকাল সকাল উঠতে হবে…বেরিয়ে রাস্তায় এসে শাশুড়ি মা মাসিকে বললো , " রেবা তাহলে আসি আজ, কাল ছেলের অফিস আছে"। কিন্তু মাসি কিছুতেই যেতে দিতে চাই না, মাসির বাড়ি মা অনেকদিন পর এসেছে তাই মাসি চাইছে যাতে আমরা আজ রাত টুকু থেকে যায়, অনেক জোর করার পরও যখন মা থাকতে চাইলো না, তখন মাসি বলল তাহলে তিন্নি থাক আজ রাত টুকু, মা আমার দিকে তাকিয়ে বলল কি তিন্নি থাকবি… আমিও মাথা নাড়িয়ে বললাম না… মাসি বলল " থাক তিন্নি তুই তো কোনোদিন আসিসনি," তারপর আমাকে কাছে টেনে বললো "বরের মায়া ছাড়তে পারছিস না হম্ম আজ নাহয় বরেরটা ভিতরে নাই বা নিলি।" বলেই মুচকি হাসি দিল।, মা তখন বললো, তাহলে তুমি আজ রাতটা মাসির কাছে থাকো কাল বিকালে যেও, আমিও রাজি হয়ে গেলাম কারণ ওই মেয়ে গুলোকে দেখে আমারও ইচ্ছা হলো আনন্দ করতে… । মা চলে গেলে মাসি বলল আমাকে "তাহলে যা মেয়েদের সাথে গিয়ে একটু আড্ডা মার, আজ তো তোদের আবার বাসর জাগার পালা," মাসিকে বললাম "না গো মাসি ক্লান্ত লাগছে, ঘুমালে ভালো হয়" মাসি- " আরে ঘন্টা ২ একটু আনন্দ কর তারপর না হয় ঘুমাস"। আমি মাসিকে বললাম, "মাসি তুমিও চলো আমাদের সাথে বাসর জাগবে," মাসি বলে, "না রে আমাদের আর বয়স নেই, তোরা আনন্দ কর এখন তো তোদের বয়স"। এই বলে মাসি বললো উপরের কোনার ঘরে তোর জন্য নাইটি রেখে এসেছি ওখানে ঘুমাস আজ, ঠিক আছে মাসি বলে আমি মাসিকে বিদায় জানালাম। মা বাড়ি চলে যাওয়ায় আমি দেখলাম এইবার একটু মন খুলে আনন্দ করতে পারবো। দেখলাম পেন্ডেলের ভিতর কয়জন আছে গল্প হৈচৈ করছে আমি আস্তে আস্তে সেখানে গেলাম… বর বউ এর ভিতর বাসর ঘরে ঢুকে গেলো…

গিয়ে দেখি প্যান্ডেলের ভিতর মেয়েগুলো আড্ডা ইয়ার্কি করছে, সেখানে মেয়েগুলো এক ৬৫-৬৬ বছরের এক বুড়োকে ঘিরে আনন্দ করছে, পিছন লাগছে… মেয়েগুলো দাদুকে উল্টো পাল্টা জিজ্ঞাসা করছে… একটা মেয়ে তো বলেই উঠলো "দাদু বর বউয়ের বাসর দেখে তোমার বাসর করতে ইচ্ছা করছে না?" দাদুও কম শয়তান না, বললো " বাসর করবো তা বউ কই বাসরের মতন" অন্য একটা মেয়ে বলে উঠলো "কেন দিদিমা আর আদর দেয় না?" বলেই সবাই খিল খিল করে হেসে উঠলো, দাদু বলে উঠলো "এখন তোমাদের দিদিমার সাথে বাসর করলে দিদিমা হাঁফিয়ে উঠবে, এখন সেই জোর নেই দিদিমার"। সবাই পিছনে লাগছে দেখে আমিও ভাবলাম আমিও একটু পিছনে লাগি, "তা দাদু তোমার কেমন বউ লাগবে বাসর করার জন্য?" দাদু হেসে বলল, "আমি তো এখনো জোয়ান আছি, তোমার মতন একটা কচি বউ হলেই বাসর হবে"। অন্য একটা মেয়ে বলে উঠলো, " কচি বউ তোমার কাছে থাকলে দুদিনে পালাবে" দাদু বলে উঠলো "তাহলে এনেই দেখো, তারপর তার থেকে গল্প শুনো দাদু কতটা জোয়ান", আমিও হাসতে হাসতে বলে উঠলাম, "তাহলে দাদুর জন্য কচি বউ খুঁজতে হবে"। দাদুও আমার দিকে তাকিয়ে বলে উঠলো "ঠিক আছে তাহলে তোমার দায়িত্ব থাকলো আমার জন্য কচি বউ খুঁজে আনার" অন্য একটা মেয়ে বলে উঠলো, "বুড়োর সক কত কচি বউ চাই কচি বউ বুড়ো" এই বলে সবাই হো হো করে হেসে উঠলাম। দাদুর দুস্টু দুস্টু কোথায় মেয়ে গুলো জোরে জোরে হাসছে, সাথে বিয়ে বাড়ির বরযাত্রী রাও দাদুর কথা তে আনন্দ পাচ্ছে, দাদু কিছু নোংরা চুটকি বলছে মেয়েরা তাতেই হেসে হেসে পাগল হওয়ার উপক্রম, এক কথায় দাদু পুরো আসরকে জমিয়ে দিয়েছে। এই ভাবে প্রায় অনেক্ষন ইয়ার্কি আড্ডা চললো…

গ্রামে তো চারিদিকে অন্ধকার নিস্তব্দ.. প্রায় ১২ টার পর সবাই নিস্তেজ হয়ে গেল, আসর শান্ত হয়ে গেছে দাদুও চলে গেছে, আমিও কিছু সময় ইয়ার্কি করে দেখলাম আসরে এখন মজা নেই, কিছু পর আমি দোতালার কোনার ঘরে গিয়ে দেখলাম মাসি আমার জন্য ঘরটিকে গুছিয়ে রেখেছে, আমি ঘরে গিয়ে দেখি একটা নাইটি খাটের উপর, আমি হাত দিয়ে সরিয়ে ওই অবস্থায় খাটে চিৎ হয়ে শুয়ে পড়লাম.. বরকে ফোন করলাম শুয়ে শুয়ে, বললাম এই ঘরে ঢুকে শুলাম, বর বললো সে এই মাত্র পৌছালো, জিজ্ঞাসা করলো "ভয় লাগছে না তো এক একা"? বলল ভয় করলে মাসির কাছে যেতে… আমি বললাম সমস্যা নেই শুয়ে পড়েছি আর সমস্যা হবে না। এই বলে জোরে হয় তুললাম, তারপর দেখলাম নতুন শাড়ীটা পরে ঘুমানো যাবে না, তাই আমি দরজা দিয়ে শাড়ী ব্লাউজ খুলে নাইটি টা পরে নিলাম, এই রাতে কে দেখবে তাই আর ব্রা পেন্টি পড়ার দরকার মনে করলাম না, ওগুলো খুলে আলনাই ঝুলিয়ে দিলাম…

এরপর দরজা খুলে উপরের বারান্দা দিয়ে বাথরুমে গেলাম, মাসীদের উপরে একটা কল আছে সেটাকে টেনে টেনে জল নিতে হয়, বাথরুম এ ফ্রেশ হয়ে যেই ঘরে যাবো, দেখলাম, অন্য দিকের কোনার ঘরে হালকা আলো জ্বলছে… ভাবলাম কে আছে একটু দেখে আসি তো দাদুও তো উপরে দিকে এলো, টিপটিপ পায়ে গিয়ে উকি মেরে দেখি সেই দাদু, হালকা আলো জ্বালিয়ে খাটে শুয়ে শুয়ে গুন গুন করে গান করছে.. এই দেখে আমার মাথায় একটা দুস্টুমি বুদ্ধি এলো, ভাবলাম দাদুর পিছনে একটু লেগে যায় ঘুমানোর আগে, আস্তে আস্তে ঘরে ঢুকে দাদুর ঘরের আলো বন্ধ করতেই দাদু বলে উঠলো, "কে ওখানে?"

আমি বললাম " চোর নয় গো, তোমার জন্য কচি বউ নিয়ে এসেছি বাসর করবো বলে" দাদু বললেন, " তা আলো বন্ধ করলে কেন"? আমি, " কচি বউয়ের লজ্জা লাগছে তাই আলো বন্ধ করে দিলাম"।

দাদু, "আচ্ছা তাহলে কচি বউকে খাটের পাশে এসে বসতে বলো" আমি মুচকি হেসে আস্তে আস্তে গুটিগুটি পায়ে অন্ধকারে খাটের একপাশে গিয়ে বসলাম, দেখতে না দেখতেই অন্ধকারে দাদু আমাকে খাটের উপর জড়িয়ে ধরলো আমি হকচকিয়ে গেলাম ভাবতেও পারিনি এই বুড়োর এত বাতিক।

আমি বললাম "দাদু কি করছো, আমি ঠাট্টা করছিলাম, ছাড়ো আমাকে যেতে দাও" বলতে না বলতেই দাদু আমাকে খাটে শুইয়ে দিল, আমি দেখলাম এ তো ঝামেলা হয়ে গেল, বলতে না বলতেই আমার নাইটির উপর দিয়ে আমার একটা দুধ টিপতে শুরু করলো, বুড়োর হাড় বেড়ানো হাতের চাপে আমার দুধ আলু ভর্তা হয়ে যাওয়ার মতো অবস্তায়, আমি দাদুকে আটকে বললাম, "দাদু ছাড়ো কেও দেখে ফেলবে"

দাদু "না আজ তোমাকে ছাড়ছি না, নিজে যখন ধরা দিয়েছো তাহলে আজ আমাদের বাসার হবে" আমি বুজলাম আজ আমার অবস্থা খারাপ হতে চলেছে, আমি বলে উঠলাম "দাদু আমি তোমার সাথে মজা করছিলাম ছাড়ো আমাকে যেতে দাও, আমার বাসার করার লোক আছে" এত বলা সত্ত্বেও দাদু কিছুতেই ছাড়ছে না। এর ভিতর দাদু আমার নাইটি অন্ধকারে ধীরে ধীরে গুটিয়ে আমার কোমর অব্দি তুলে দিয়েছে, তলপেটে হাত বোলাচ্ছে আর এক হাত দিয়ে নাইটির উপর দিয়ে আমার মাই টিপছে। আমি হাসতে হাসতে বললাম, "দাদু ছেড়ে দাও গো, ভয় লাগছে কেউ দেখে ফেলতে পারে, এখনো অনেকে জেগে আছে" কিন্তু সালার বুড়োর বাতিক কি কিছুতেই ছাড়ছে না।

পেটে আমার হাত বোলাতে বোলাতে দাদু লক্ষ করলো আমায় কিছু পড়া নেই নাইটির নীচে, এর ভিতর দাদু আমার উপর নিজের শরীর চেপে ধরেছে, কিছুতেই আমাকে নড়তে দিচ্ছে না, আমি যে দাদুকে ঠেলে দেব, তাও সম্ভব না, আষ্টেপিস্টে ধরেছে আমাকে, আর আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে শুধু চুমু খেতে থাকছে, যেহেতু দাদু এতক্ষণ আমার ঠোট ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছিলো সেই কারণে আমি কিছু বলতে পারলাম না দাদু কে, যেই না দাদু বুঝলো আমি কিচ্ছু পড়িনি নীচে, দাদু বলে উঠলো, " কচি বউ বাসর করার জন্য যখন এসেছে তখন বার বার ছেড়ে দিতে বলছে কেন হম্ম!!"

আমি বলে উঠলাম "না দাদু অনেক হয়েছে এবার ছাড়ো, দরজা খোলা কেও দেখে ফেললে কেলেঙ্কারি হয়ে যাবে, আমার ভীষণ ভয় করছে, এমনিতেই নতুন আত্মীয় কেস খেলে মানসম্মান কিছু থাকবে না, আমার বরের কানে যদি যায় আমি একটা বুড়োর সাথে এইসব করছি আমাকে বাড়ি থেকে বের করে দেবে।"

দাদু বলে উঠলো, "দূর পাগলী কেও আসবে না এখানে", আর তখনই উঠে দরজা দিয়ে এলো আর বড় আলোটা জ্বালিয়ে দিয়ে আসলো, সাথে সাথেই পুরো ঘরটা আলোময় হয়ে উঠলো।

আমি ভেবেছিলাম যেই দাদু আমাকে ছেড়ে উঠবে আমি পালাবো, কিন্তু সেই সুযোগ হলো না, দাদু দরজা দিয়ে এসেই আমার হাত ধরে ফেললো, "কি বেপার কোথায় পালাচ্ছ"

আমি বললাম "দাদু থাক না,ছেড়ে দাও না", দাদু বলে উঠলো, "নিজে যখন ধরা দিয়েছো তখন তোমাকে সহজে ছাড়ছি না"। বলেই দাদু আবার আমাকে জড়িয়ে ধরে, দাঁড়িয়ে দাঁড়িয়েই আমার মাই টিপতে লাগলো আর গলায় চুমু দিতে লাগলো।

আমি বুঝতে পারলাম আমার গা গরম হয়ে যাচ্ছে, হালকা হালকা কাঁপুনি দিচ্ছে শরীরে, বুজতে পারছি যেটা করছি সেটা ঠিক না। তবুও, মন না চাইলেও শরীর যেন সারা দিয়েই চলেছে, এর মধ্যে দাদু আমাকে জোর করছে আমার নাইটি তোলার জন্য কিন্তু আমি বারবার বাধা দিচ্ছি।

আমি বলে উঠলাম "দাদু থাক না, দেখতে হবে না"

দাদু, "না থাকবে কেন দেখতে হবে তোমার, নয়তো বাসর কেমনে হবে কচি বউ"।

এত টানাটানি করছে বুড়োটা, শেষমেশ দেখলাম নাইটি না খুললে দাদু টানাটানি করে ছিড়ে ফেলতে পারে, তাই ভাবলাম কিছু করার নেই নাইটি খুলতেই হবে আমার, লোকের নাইটি ছিড়ে গেলে অনেক প্রশ্ন উঠবে। তখনও দাদু আর আমি ঘরের মেঝেতে দাঁড়িয়ে।

আমি হার শিকার করে বললাম "আচ্ছা ঠিক আছে দাড়ান, আমি খুলছি, আপনি চোখ বন্ধ করে উল্টো দিকে মুখ করেন" মনে মনে ভাবতে লাগলাম এ আমি কি করছি, আমি আমার বরের সাথে বিশ্বাসঘাতকতা করছি, কিন্তু উপায়ও নেই, আমি বিশ্বাস করতে পারছি না আমি আসলে একটা বুড়োর সামনে নাইটি খুলছি"

দাদু চোখ বন্ধ করাতে আমি উল্টো দিকে করে নাইটি খুললাম, আর মনে মনে ওইসব ভাবতে লাগলাম, নাইটি টা খুলে খাটের কোণে রেখে দিলাম, এমন অবস্তায় আমার ভীষণ লজ্জা লাগছে, একটা পর পুরুষের সামনে আমি পুরো উলঙ্গ, জীবনে বর ছাড়া অন্য কারোর সামনে কোনোদিন কাপড় খুলিনি, ভীষণ লজ্জা লাগছিলো, আমি এক হাত দিয়ে আমার যোনি ঢেকে আছি অন্য হাতে আমার দুধের বোটা গুলো ঢেকে আছি, চোখ বন্ধ করে আছি, ভীষণ লজ্জা করছে।

পিছনে দাদু আমার উলঙ্গ শরীর দেখে পিছন থেকে আমার কোমর জড়িয়ে আমার পেটে হাত বোলাচ্ছে, আমার নাভিতে হাত দিচ্ছে, আমি মাঝে মাঝে কোমর নাড়িয়ে দাদুর হাত সরানোর চেষ্টা করলাম কিন্তু কোনো লাভ হলো না, এরপর আমার গলায়, চুলের গোড়ায় কানের পিছনে জিভ দিয়ে আস্তে আস্তে চেটে দিচ্ছে, চুমু খাচ্ছে।

দাদুর নিঃশ্বাসের উষ্ণ ছোঁয়াতে আমি ধীরে ধীরে উত্তেজিত হয়ে উঠছি, কেমন যেন একটা ঘোরের মধ্যে ঢুকে গেছি আমি। এর মধ্যে দাদু আমার কানে কানে বলে উঠলো তোমার গায়ের রং ঠিক যেন কাঁচা মাখনের মতো, কথাটা শুনে আমার একটু লজ্জা পেল চোখ বন্ধ করেই আমি মুচকি হাসি দিলাম।

এতক্ষন চুমু খাওয়ার পর এবার দাদু আমাকে আস্তে আস্তে ঘুরিয়ে নিজের সামনের দিকে ঘুরিয়ে নিল, আমি তখনও লজ্জায় মাথা নিচু করে এক হাত যোনি তে অন্য হাত দিয়ে মাই দুটো ঢাকা, হালকা চোখ খুলে দেখলাম দাদু উলঙ্গ দাদুর ধোনের মাথা আমার হাতে ঘষা খাচ্ছে। দাদুর ধোন দেখেই আমি চমকে উঠলাম, মনে মনে ভাবলাম এই বুড়ো বয়সেও কি করে এত বড় হতে পারে, একটা রুঘ্ন চিকন শরীরের ভিতর মোটা বলতে শুধু এই ধোনটা।

দাদু আমার মতই লম্বা ৫'৪", গালে দাঁত নেই বললেই হয় সামনের দাঁত নেই, গেল দুটো বসা, হাত পা সরু সরু, কিন্তু ওই যে বললাম ওই জিনিসটা দেখে আমি চমকে গেলাম, খুব বড় না হলেও মোটামুটি ভালোই বড় আর মোটা আছে, এইসব ভাবতে ভাবতে দাদু হটাৎ আমার কানে কানে বলে উঠলো "কচি বউ ভয় পেয়ো না"।

দাদু আস্তে আস্তে আমার মুখের চিবুক ধরে আমার মুখটা তুললো আমি তখনও চোখ বন্ধ করে, আস্তে আস্তে আমার ঠোট আর দাদুর ঠোঁট এক হয়ে গেলো, দাদু রীতিমতো আমার ঠোঁট চুষে যাচ্ছে, আমার মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছে, কান গরম হয়ে যাচ্ছে, শরীরে একটা কাঁপুনি সৃষ্টি করছে, কিন্তু বুড়ো লোকটার অভিজ্ঞতার কাছে আমি আবার হেরে গেলাম।

এমন রোমান্টিক মানুষ আমি আগে দেখিনি জীবনে। আমি আর দাদু ঘরের মেঝেতে দাঁড়িয়ে, আস্তে আস্তে দাদু এবার আমার হাত টা ধরে মাইয়ের উপর থেকে সরিয়ে দিল, এখন আমার দুটো দুদু দাদুর সামনে উন্মুক্ত, দাদু আমার বাদামি বোটা যুক্ত ফরসা গোল বড় বড় দুধ দেখে লালসার একটা টান দেখতে পেলাম ওনার চোখে, দাদু বলে উঠলো, "কচি বউ, তোমার মাই দুটোত খুব সুন্দর গোল গোল বানিয়েছো, বেশ আয়েশ করে টেপা যাবে তবে"

দাদুর এই কথা শুনে এবার আমার সত্যি খুব লজ্জা লাগলো, আমি আবার হাতটা ধরে আমার বুকে নিয়ে যেতে গেলাম, তখন দাদু আমার ওই হাতটা ধরে নিজের ধোনের উপর দিলো, কানে কানে বললো আস্তে আস্তে নাড়াও আমিও বাধ্য বউ এর মত ধোন ধরে নাড়াতে থাকলাম, বুঝতে পারছি না স্বপ্ন নাকি বাস্তব।

দাদু এবার মুখ নামিয়ে আমার বুকের কাছে এসে একটা বোটা মুখে নিয়ে চুষতে আরাম্ভ করলো, উফফ দাদুর চোষার অভিজ্ঞতা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম, এমন অসাধারণ চোষা আমি আমার বরের থেকে কোনোদিন পাইনি, দাদুর মাড়ির কামড়ে আমার বোটা যেন শক্ত হয়ে লম্বা হয়ে উঠেছে, আমি "উম্ম আহ, আআআআ" করতে শুরু করলাম, আমার যোনির ভিতর তখন জলের টই টুম্বর। ওই রস আমার উরু দিয়ে গড়িয়ে পড়ছে। দাদু পালা পালা করে একবার বা দিক একবার ডান দিক মাই চুষছে… আর অন্য হাত দিয়ে আমার পাছা চটকাচ্ছে।

আমি সেক্স এর তাড়নায় ভুলেই গেছি কার সাথে আমি কি করছি, আমি দাদুর মাথায় নিজের মাথা ঘষছি, এরই মধ্যে, হটাৎ আমার নজর পড়লো ডানদিকের আয়নার উপর, দেখি একটা বয়স্ক লোক আমার মাই দুটোকে জোরে জোরে টিপছে টেনে টেনে চুষছে, আমার দুধের বোটা বড় করে দিয়েছে চুষে চুষে, আমার হৃদস্পন্দন বেড়ে গেলো এই দৃশ্য দেখে, থামাতে ইচ্ছা করছে ঠিকই কিন্তু থামাতে পারছি না। দাদুর মুখের লালা আমার দুধের বোটা কে পুরো ভিজিয়ে দিয়েছে। মাঝে মাঝে দাদু মুখ থেকে জিভ বের করে বোঁটা দুটোকে চাটছে, ইশশ কি সব করছে বুড়োটা, দেখেই গা দিয়ে বিদ্দ্যুৎ বয়ে যায়, আমি দৃশ্যটা দেখে আয়নার ভিতর তাকিয়ে মুচকি মুচকি হাসছে লাগলাম, দেখে একটু লজ্জা পেলাম ঠিকই সেই সাথে আনন্দ পেলাম, আমি তখন আর থাকতে পারছিলাম না, যে হাত দিয়ে আমি যোনি ঢেকে ছিলাম সেই হাতটা উপরে তুলে এনে দাদুর মাথা চেপে ধরলাম নিয়ে মাইয়ের উপরে, দাদুর মতই মুঠি মেরে চুল ধরার চেষ্টা করলাম, সাদা চুল বয়স হলে নরম হয়েই যায়, আঙ্গুল দিতে বেশ ভালোই লাগলো, দাদুর এই চোষার অভিজ্ঞতার সামনে আমি নিজে বশ্যতা শিকার করে নিলাম, সত্যি বয়স ৬৫ হতে পারে, কিন্তু লোকটার কায়দা জানে চোষার, যেকোনো মেয়ের জল খসিয়ে দিতে পারবে।

প্রায় ১২ ১৩ মিনিট ধরে দাদু আমার দুধ দুটো নিয়ে খেলা করলো, দাদু যখন আমার দুধ ছাড়লো আমি দেখলাম আমার দুধ দুটো লাল হয়ে গেছে, বোটা দুটো পুরো খাড়া হয়ে ফুলে আছে, আর দুধের বোটার উপর দাদুর লালা লেগে আছে সব, দুধের উপর কামড় দেয়াই আমার ফর্সা মাইগুলো লাল লাল দাগ হয়ে গেছে জায়গায় জায়গায়, দাদুর আঙুলের ছাপ বসে গেছে আমার মাইয়ের উপর। আমি তখন রীতিমতো লাল হয়ে গেছি, শরীর গরম হয়ে গেছে আমার, দাদু বলে উঠলো, "তোমার মাই দুটো ভালোই বড় তবুও ঝুলে পড়েনি একটুও" আমি কথাটা শুনে বললাম "আমার গায়ে বেশি দিন হাত পড়িনি কারোর", দেখলাম দাদুর চোখে, একটা আলাদা আনন্দ একটা আলাদা হাসি। আমার লজ্জা একটু একটু করে কমতে শুরু করলো, যতক্ষন না দাদু আমাকে ওই কাজটা করতে বললো।

দাদু আমাকে বললো একটু ওরাল সেক্স করতে।

আমি বললাম " সে কি আবার"

দাদু বুঝিয়ে বললো দাদুর ধোন টা মুখে নিয়ে একটু চুষে দিতে এতে ছেলে মেয়ে দুজনের ভালো লাগে।

আমি বললাম "না দাদু একদম না এসব আমি পারবো না"

দাদু আমার গালটা আদর করে টিপে বললো "মা, এমন জিনিস শিখিয়ে দিচ্ছি যেটা তুই না শিখলে সারাজীবন আফসোস করবি"

আমি তবুও রাজি না হওয়ায় দাদু বললো "ঠিক আছে কারোর অমতে আমি এসব বেপারে জোর করবো না" এই বলে দাদু আমাকে আবার জড়িয়ে ধরে চুমু দিতে লাগলো।

মনে মনে ভাবলাম কি জিনিস একবার করে দেখবো!!? তারপর ভাবলাম যদি কিছু হয়, আমি জীবনে আমার বরের ধোন মুখে নেয়নি আর এখন এই বুড়োর টা মুখে নেব অসম্ভব। ভাবতে ভাবতে আমি এক পর্যায়ে দাদুকে বলে উঠলাম, "দাদু ওরাল সেক্স করলে কিছু হবে না তো মুখে?"

দাদু আমার চুমু খাওয়া বাদ দিয়ে আমার মুখের দিকে তাকিয়ে আমার গাল টিপে বললো, "ধুর পাগলী, কিছু হবে না এসব তো সবাই করে"

আমি বললাম, হম্ম, আমি ছোট থেকেই খুব শান্ত স্বভাবের, মনের কথা মনেই রাখি, ইচ্ছা বিশেষ প্রকাশ করি না। যায় হোক এরপর দাদু আমার হাত ধরে আমাকে মেঝেতে বসিয়ে দিল, বললো হাটু গেড়ে বসতে, আমিও কথামতো বসে পড়লাম হাটুগেড়ে, তারপর দাদু তার বাড়াটা নিয়ে নাড়াতে বললো আমাকে, এবার এক হাতে দাদুর বাড়া নিয়ে হালকা হালকা নাড়া দিতে থাকলাম।

বললো এবার বাড়াটা মুখে পুরে দিতে। আমি ভেবে দেখলাম তাও আর একবার, আমি দাদুর বাড়া চোষার আগে একবার ঢোক গিলে নিলাম, মনে তখন ভাবছি করবো কি করবো না… ভাবতে ভাবতে তারপর চোখ বন্ধ করে প্রথমে জিভ দিয়ে হালকা করে দাদুর ধোনের মাথায় স্পর্শ করলাম।

"দাদু নোনতা নোনতা লাগছে"

দাদু, "এই নোনতা জিনিসে অনেক প্রোটিন আছে" এবার আস্তে আস্তে হা করে মুখে নিয়ে নাও।

আমি মনে মনে ভাবলাম যা হবে দেখা যাক, সাহস করে চোখ বন্ধ করে, আমি দাদুর বাড়া নিজের মুখে নিয়ে নিলাম, হা করে একটু মুখে নিয়ে দাদুর ধোনের মুন্ডি টা মুখে পুরতেই দাদু মুখ দিয়ে "আআআআ" আওয়াজ করে উঠলো, আমি ধোন গালে নিয়েই দাদুর দিকে তাকিয়ে পড়লাম, দেখছি দাদুর আবার কি হলো, বুঝলাম পুরুষ মানুষের ধোন মুখে নিলে তাদের আরাম লাগে, দাদু আমাকে বললো তার দিকে তাকিয়ে উপরে তার চোখে দেখতে দেখতে তার ধোন চুষতে।

আমি বললাম "আমার লজ্জা লাগে দাদু"

দাদু বললো "মা কিছু হবে না অল্প তাকাও"

আমিও দাদুর কথা ফেলতে পারলাম না, দাদুর চোখের দিকে তাকালাম দেখলাম দাদুর আরামের চোখ, দাদু মাথা আকাশের দিকে করে আছে আর এক হাত দিয়ে আমার চুলের মুঠি ধরে কারণ ঘরের পাখার হওয়ায় আমার চুল উড়ে মুখের সামনে আসছিল, আমি দেখলাম পাশের আয়নায় একটা রোগ পটকা লোকের ধোন চুষে দিচ্ছি, দেখে আমার নষ্ট মেয়ের মতোই মনে হলো কিন্তু মনে মনে আমি সেটাকে উপভোগ করছি, আমি আরো জোরে জোরে চোষা শুরু করলাম, আমার শরীর নড়াচড়া করছে, তুলতুলে মাইদুটো নড়ছে, সাথে আমার গলার মঙ্গলসূত্র বারবার আমার দুধের উপর বারী খাচ্ছে। ধোন চুষতে চুষতে আমার মনে হলো আমি যেন ললিপপ খাচ্ছি, মাঝে মাঝে দাদুর ধোন নাড়িয়ে দিচ্ছি, যখন নাড়াচ্ছি হাতের সখা পলা খনখন আওয়াজ করে চলেছে, এরপর আবার মুখে নিয়ে চুষছি, দাদু আরামে বলে উঠলো, "কচি বউ, তুই এত ভালো চোষা কোথায় শিকলি, আঃ আঃ আঃ" দাদুর কথা শুনে আমার একটু লজ্জা লাগলো, তখন একটু থেমে গিয়ে আবার আস্তে আস্তে জোরে জোরে চুষতে আরাম্ভ করলাম, দাদুর ধোনে আমার গালের যত লালা ছিল সব লেগে গেছে, দাদু ধোন দিয়ে আমার গালের ভিতর কিসব আসছিল, আমি প্রথমে সেগুলোকে থুতু করে ফেলে দিচ্ছিলাম, তারপর দেখলাম আর কত ফেলবো তাই শেষমেষ গিলে ফেলা শুরু করলাম, যখন শেষে ধোন মুখ থেকে বের করলাম আমার গালের লালা সুতো আকারে দাদুর ধোন থেকে আমার ঠোটের উপর লেগে আছে, আমি সেটাকে আঙ্গুল দিয়ে মুছে নিলাম, মনে হলো যেন মধু খেলাম। প্রায় ৮-৯ মিনিট ধরে চোষার পর দেখলাম দাদুর ধোন তল্লা বাসের মতো মোটা হয়ে গেছে, আমি লজ্জায় মুখ নামিয়ে আস্তে আস্তে বললাম, "ওরে বাবা এ তো তল্লা বাস" দাদু সেটা শুনতে পেয়ে দাদু বললো "এটা এবার তোমার ভিতর ঢুকবে কচি বউ", বলেই আমার হাত ধরে আমাকে দার করলো, আমিতো লজ্জাতে দাদুর দিকে তাকাতে পারছি না, দাদু আমাকে খাটের উপর বসলো আমার পা মাটিতে স্পর্শ করা, দাদু এবার আমাকে শুইয়ে দিল চিৎ করে, আমি হাত ছাড়িয়ে শুইয়ে, এক হাত দিয়ে মাই ঢেকে অন্য হাত দিয়ে যোনি। দাদু হাতের জোর লাগিয়ে আমার উরু দুটোকে ফাক করলো, আমার হাত সরিয়ে যোনির মুখে নিজের আঙ্গুল দিয়ে দেখল, প্রথমে একটা তারপর দুটো দিয়ে নাড়া দিতে থাকলো, এই অবস্থায় আমি তো পুরো গোঙাচ্ছি "উম্ম আআ… আর পারছি না" আমার গলগল করে জল বের হচ্ছে, যোনি ভিজে যোনির রসে জবজব করছে, দাদু বলে উঠলো,এবার তৈরি আমার সোনা টা, এই বলেই ধোনের মুন্ডি টা আমার যোনির মুখে স্পর্শ করল, 2 4 বার উপর নিচে ঘষা দেয়ায় আমার একটা অসাধারণ অনুভূতি হলো, আমি কামুক চোখে মুচকি হাসি দিয়ে মাথা উঁচু করে দেখতে লাগলাম আমার যোনির দিকে, দেখলাম দাদু এবার হাত দিয়ে বাড়াটা ধরে আমার যোনির মুখে রাখলো, তারপর একটা জোর চাপ, ব্যাস পকাৎ করে ঢুকে গেল, আমি "আআ" করে উঠলাম, বুঝলাম দাদুর ধোন আমার বরের থেকে মোটা, এক খোঁচা তে প্রায় অর্ধেক ঢুকে গেলো, আমি হালকা চিৎকার করে উঠলাম, "ও মাগো," বলেই ভুরু কুঁচকে গেছে আমার আচমকা ধোন ঢোকাই, আমি বুঝতে পারিনি দাদুর ধোন এত মোটা হতে পারে, দাদু এবার আবার বের করে, আবার ধরে চাপ দিল, ব্যাস পকাৎ করে পুরোটা ঢুকে গেলো "আহহ" যন্ত্রনা হচ্ছে ঠিকই কিন্তু একটা ভালো লাগা অনুভব জল, দাদু মেঝেতে দাঁড়িয়ে আমি খাটে শুয়ে, আমার পা দুটো, দাদু, হাঁটুর ভাজের ঐখানে রেখে চাপ দিয়ে উপরের দিকে ঠেলে রেখেছে, আমার হাটু দুটো আমার কোমরের পাশে স্পর্শ করার মতো, যাতে আমার যোনি পুরো উন্মুক্ত হয়ে যায় দাদুর সামনে, দাদু এবার প্রথমে আস্তে আস্তে ঢুকিয়ে বের করতে লাগলো, আমার প্রথমে কষ্ট হচ্ছিল কিন্তু অভিজ্ঞ দাদু জানে কিভাবে একটা কচি মেয়েকে করতে হয়, দাদু আস্তে আস্তে করাই আমার যোনি থেকে জল ছাড়তে আরম্ভ করলো, এবার আস্তে আস্তে আমার যোনি একটু বড় হয়ে গেল, আমি অনূভব করলাম দাদুর ধোন আমার ভিতর ধীরে ধীরে বড় হচ্ছে, আমিও এবার স্বস্তি অনুভব করলাম, আমার মুখে আরামের ছাপ দেখতে পেলো দাদু। আমি অজান্তেই আমার বুকের উপর থেকে হাত সরিয়ে খাটের উপর বিলিয়ে দিয়েছি। আমি পায়ে নুপুর পড়তে ভালোবাসি দাদু যখন আমাকে আস্তে আস্তে ঢোকাচ্ছিলো, নুপুর গুলো হালকা হালকা আওয়াজ করতে শুরু করলো, " ছন ছন ছন ছন আওয়াজের সাথে হালকা হালকা থপ থপ থপ থপ আওয়াজ হচ্ছে। কিছু সময় পর যখন দাদু বুঝলো আমার যোনি বড় হয়ে গেছে, দাদু এবার সপাটে আমাকে ঠাপ দিতে লাগলো, প্রতিটা ঠাপে দাদুর ধোন পুরো আমার যোনির ভিতর ঢুকে যাচ্ছে, যেনো সবকটা ধাক্কা আমার তলপেটে গিয়ে লাগছে, পায়ের নুপুরের আওয়াজ এবার জোরে জোরে শুরু হয়ে গেছে, "ছনছন ছনছন… ছনছন ছনছন" সেই সাথে "থপ থপ.. থপ থপ… থপ থপ.. থপ থপ"। আমি যোনির দিকে মাথা উঁচু করে দেখছি দাদুর মোটা ধোন আমার যোনি কে কিভাবে ভেদ করে ঢুকছে আর বের হচ্ছে, আর থপাস থপাস করে আমার পাছায় বারি লাগছে, দেখে মনে হচ্ছে, আজকেই আমার যোনি ফাটিয়ে দেবে, বাড়ার হালকা রোমে আমার যোনির উপর অংশ বিলি বিলি কাটছে আমি সাধারণত ওই জায়গা পরিষ্কার করেই রাখি কারণ আমার বরের জঙ্গল ভালো লাগে না, দাদু বলে উঠলো, " তুমি সব সময় জঙ্গল পরিষ্কার রাখো নাকি আমার জন্য স্পেশাল," আমি মুচকি হেসে চোদা খেতে খেতে বললাম, আমার বর পরিষ্কার চাই, দাদু "ভালোই করেছো আমার পরিষ্কার ভালো লাগে" এই বলে আবার পা তুলে ঠাপ দিতে আরম্ভ করলো, আর আমি দেখতে থাকলাম দাদু কিভাবে আমার ভিতর নিজের বাড়া পিস্টনের মতো উঁচুনিচু করছে, আর সাথে নুপুরের আওয়াজ তো আছেই। এরই ভিতরে শুনতে পেলাম কে যেন কল টানছে, দাদু চোদা থামিয়ে দিলো, দাদু দরজার দিকে তাকিয়ে আছে, দরজার নিচের দিকে তাকিয়ে দেখছে আফচা আফচা ছায়া ঘোড়াফেরা মনে হলো, দাদুর ধোন তখনও আমার যোনির ভিতরে, গলিতে পায়ের শব্দ পেলাম আমরা দুজনে, দাদুর ঘরের দরজার কাছে এসে কে যেন ফিসফিস করছে, দাদু তখন দরজার দিকে তাকিয়ে আর আমাকে আস্তে আস্তে ঢোকাতে লাগলো, আমিই কুনুইএর উপর ভর দিয়ে উঁচু হয়ে দরজার দিকে তাকালাম, দাদু তখন আমার থাই দুটো চেপে ধীরে ধীরে ঢোকাচ্ছে, বাইরে আওয়াজ হলেও বুড়োটা চোদা থামালো না। আমার ভোদার রস আর দাদুর ধোনের রসে আমার যোনির ভিতর ধোন চলাফেরা করতে একদম অসুবিধা হচ্ছে না। আমিও ফিসফিস আওয়াজ শুনে একটা আঙ্গুল দাঁতে কামড়াতে লাগলাম এর দরজার দিকে তাকিয়ে ভাবতে লাগলাম, যদি এই চোদা অবস্থায় কেও দেখে ফেলে আমার আর দাদুকে আমার মানসম্মান সব ধুলোয় মুছে যাবে, উদগ্রীব মনে দরজার দিকে চেয়ে আছি, দাদু আমাকে ঢোকাতে ঢোকাতেই বলে উঠলো, "কে দরজার পিছনে?" আমি একটু ভয় পেয়ে গেলাম এবার বুঝি কেলেঙ্কারি হবে একটা, দরজার পিছন থেকে একটা মহিলা গলায় বলে উঠল, " এখনো জেগে আছেন!!" দাদু বললো " হা জেগে আছি একটু হিসেব নিকেশ করছি" মহিলাটা বললো "ঠিক আছে হয়ে গেলে আলো বন্ধ করে শুয়ে পড়বেন, আমি ভাবলাম আলো জ্বালিয়ে ঘুমিয়ে গেছেন"। দাদু বলে উঠলো "আচ্ছা ঠিক আছে" বলতেই মহিলাটা চলে গেল আমিও আবার মাথা নিচু করে শুয়ে পড়লাম, দাদুও সবে আমার দুধের বোটা মুখে নিয়ে চুষতে চুষতে দু চারবার জোরে খোঁচা দেয়া শুরু করলো, আবার আচমকা ওই মহিলাটা আবার দরজাতে করা নাড়ায় আমি-দাদু ভয়ে আতকে উঠলাম, দাদু হটাৎ বলে উঠলো "কি", মহিলাটা বললো "কাল দুপুরে আমাদের বাড়ি নিমন্ত্রণ থাকলো আপনার" দাদু থেমে গিয়ে বলল "ঠিক আছে কাল সকালে কথা হবে যান এখন," এরপর মিনিট দুই আমি-দাদু দরজার দিকে তাকিয়ে থাকলাম, দাদু তখনও আমাকে আস্তে আস্তে করে চুদে যাচ্ছে, তারপর দুজনে দুজনের দিকে তাকিয়ে হেসে ফেললাম। দাদু বলে উঠলো, "জন্মের বাঁচা বেঁচে গেছি আজ" আমিও একটু লজ্জামিশ্রিত দুস্টুমির ছলে বললাম, "তাও তো আপনি আমাকে ঢোকানো বন্ধ করলেন না" দাদু বলে, " ঢোকানো বন্ধ করলে ধোন ছোট হয়ে যেতে পারে তাই তিনি আস্তে আস্তে চুদেছিলাম"। এই বলে দাদু আমার বুকের উপর বুক দিয়ে আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগলো, আর সেই সাথে এবার জোরে জোরে ধোন যোনির ভিতর ঢোকাচ্ছে বের করছে…. এই সুযোগে আমি আমার জিভটা দাদুর মুখের ভিতর দিয়ে দিলাম…. দেখি বুড়োটা আমার জিভ আয়েশ করে চুষছে। দাদু আবার ঠাপানো শুরু করলো, বাপ রে কি সাংঘাতিক ঠাপানো বাবা, এই বুড়োর গায়ে এত জোরে ভাবতে পারিনি, দাদু কোমর নাচিয়ে নাচিয়ে চুদছে আমাকে, "থপ থপ থপ থপ" আওয়াজ হয়েই যাচ্ছে উদোম, সেই সাথে ছনছন ছনছন… ছনছন ছনছন নুপুরের শব্দে ঘর ভোরে গেছে। দাদু আমার গুদ ফুলিয়ে দিয়েছে, প্রতিটা শট আমার তলপেট অব্দি যাচ্ছে আমি দাদুর তলপেটে হাত দিয়ে থামতে বললাম, "দাদু আস্তে করো কেও শুনে ফেলতে পারে" দাদু, "যার শোনার সে শুনবে" তারপর আমি বললাম, " না দাদু কেস খেয়ে যাবো" কিন্তু বুড়োকি শোনার পত্র থপ আরো জোরে বাড়িয়ে দিয়েছে। কিছুপর দাদুকে বললাম "আমি হাঁফিয়ে গেছি একটু জিরিয়ে নেই," দাদু তাও থামার না আস্তে আস্তে তখনও করে যাচ্ছে, প্রায় 17 18 মিনিট একটানা চুদে গেল আমাকে, আমি এর ভিতরে দুবার জল খসিয়েছে, দাদু বলে উঠলো, "কি গো কচি বউ, বাসর কেমন লাগছে" আমি কিছু না বলেই মুচকি হেসে অন্য দিকে তাকালাম। এবার দাদু বললো দাড়াও একটু, আমি বুঝলাম কি না কি করতে যাচ্ছে, আমাকে দার করিয়ে দিল হাত ধরে টেনে আমিও দাঁড়িয়ে মনে মনে ভাবলাম, আবার মনে হয় ধোন চোসাবে, তারপর দেখি না আমাকে ঘুরে দাঁড়াতে বললো, আমিও কথা মতো ঘুরে দাঁড়ালাম, তারপর আয়নার দিকে মুখ করে আমার পিছনে এসে আমাকে কোমর ভেঙে নিচু হতে বললো, আমি হাত দিয়ে আয়নার সামনের টেবিলটা ধরে থাকলাম, দাদু বললো "আমি পিছন দিক দিয়ে করবো" আমি বরের সাথে যখনই করেছি চিৎ হয়ে করেছি এইভাবে তো করিনি তাই আন্দাজ করতে পারছি না কি করতে হবে, দাদু এবার আমার পা দুটো ফাঁক করে দিয়ে দার করিয়ে দিল, আমার পা দুটো এখন বেশ ফাঁকা হয়েই আছে আমি একটু নিচু হয়েই আছি, এরপর আয়না দিয়ে দেখছি দাদু আমার পিছনে দাঁড়িয়ে থুতু ফেললো নিজের ধোনের উপর, আমি আয়নায় তাকিয়ে দাদুকে জিজ্ঞাসা করলাম "কি করলে দাদু ওটা?" দাদু বললো পিচ্ছিল করে নিলাম ধোনটা, এর পর আমার যোনির মুখে দাদু ধোন দিয়ে ঘষতে লাগলো, আমার বিলিবিলি লাগছে আমি হেসে ফেললাম দাদুও আয়নায় তাকিয়ে হেসে ফেললো, দাদু বলে উঠলো, " ভালো লাগছে?" আমিও লজ্জায় মাথা নিচু করে মাথা নাড়াতে নাড়াতে হা বললাম। দাদু আবার আমার যোনির মুখে ধোন রেখে একটু চাপ দিল, এবার ঢুকতে আগেরবার মতো সমস্যা হয়নি, সহজেই ঢুকে গেলো, আমার ভিতর ধোন ঢুকিয়ে কোমর নাচিয়ে আমাকে করতে লাগলো আর দুই হাত দিয়ে আমার কোমর চেপে ধরে আছে। বিশ্বাস করবে না, যেই দাদু তার ধোন আমার গুদের ভিতর গেল আমার যোনির দেয়ালে ঘষা খাওয়ার পর আমার একটা স্পর্শকাতর জায়গায় বারবার ধোনের মাথা ঘষা খাচ্ছিলো, আর সেই আরাম আমি শব্দে বোঝাতে পারব না, দাদু আমি মেঝের উপর দাঁড়িয়ে থপ থপ থপ করে আবার ঠাপাতে আরাম্ভ করলো। আমি আয়নায় দেখলাম দাদু এক হাতে আমার এক চুলের মুঠি ধরে অন্য হাতে আমার কোমর ধরে আমাকে যেভাবে জোরে চুদছে সেটা যে কোনো কম বয়সী ছেলে হার মেনে যাবে দাদুর কাছে। আমি আয়নায় পরিষ্কার দেখতে পাচ্ছি দাদুর প্রতিটা ঠাপে আমার পাছার তুলতুলে মাংস থর থর করে কেঁপে উঠছে আমার ৩৪ সাইজ এর দুধ দুটো উত্তাল মতো এদিক ওদিক দোল খাচ্ছে, মাঝে মাঝে দুধ দুটো নিজেদের গায়ে লেগে বাড়ি খাচ্ছে, নিজের অজান্তেই "আআহঃ" আঃ উম্ম মা গো বের হচ্ছে, দাদু চুদতে চুদতে বলে উঠলো এই স্টাইলে চোদাকে doggy style বলে, আমি রসিকতার সাথে ঠাপ খেতে খেতে বলে উঠলাম, " দা…দাদু তাহলে…. উম্ম তুমি কুকুর…আঃ" বলে খিল খিল করে হাসি দিলাম আয়নায় তাকিয়ে, দাদুও ঠাপ দিতে দিতে হেসে বললো, "কচি… বউ… এবার… বলো, তাহলে কি বউ পালাবে আমার থেকে?" আমি মুচকি হেসে বললাম, "আমি মনে হয় না…. উফফ, আজ হেটে ঘরে… যেতে পারবো" এর ভিতর আমার আর একবার জল খসে গেল, দাদু এবার আমার আমার ডান হাতটা ধরে পিটমরা দেওয়া করে হাতটা তার বা হাত দিয়ে ধরলো, আর আমার ডান পা টা ঘরের প্লাস্টিকের চেয়ারে উপর রাখলেন, এই অবস্থায় দাদু পিছন থেকে করলেও আমি ঘুরে দাদুর মুখ দেখতে পাবো, আর যে হাতে চুল ধরে ছিল সেই হাতটা ছেড়ে এবার আমার ঠাপ দিতে দিতে আমার ডান দিকের মাই টিপতে লাগলো, আমি এটা দেখে অবাক।

ওই অবস্তায় আর চোখে দাদুর দিকে তাকিয়ে বললাম "উফফ, আঃ এসব কোথায় শিখলেন উমম" দাদু হেসে আবার আমাকে ঠাপাতে মন দিলো, আমি মনে মনে ভাবলাম শুধু শরীরটাই বুড়ো হয়েছে, মালটার অভিজ্ঞতা অনেক, প্রায় মিনিট 3 4 এইভাবে করার পর এবার দাদু হটাৎ আমার মাই টেপা বাদ দিয়ে কোমর ধরে খুব জোরে জোরে ঠাপ দিতে শুরু করলো, " ওরে বাবা গো" আমার মুখ দিয়ে বেরিয়ে গেল, "আঃ আঃ উই উই উই মা উম্ম আঃ আঃ উম্ম দাদু উম্ম ওই ওই মা গো" বুজলাম দাদুর ধোন আমার ভিতরে আরো বড় হয়ে গেছে, দাদু সপাটে সপাটে ঠাপ দিচ্ছে, সত্যি শেষ ঠাপ গুলো এত জোরে যে শেষ ২ মিনিটে আমার আবার একবার জল খসে গেল…. এর ভিতর আমি দাদুকে বললাম, "আঃ দাদু একটু আস্তে আহহহহ…." দাদু " এখন… আস্তে… করতে… গেলে…. হবে.. না… আঃ আঃ আঃ আহহহহহ….." বলতে না বলতেই দাদুর ধোন আমার যোনির ভিতর গরম গরম বীর্য ফেলে দিলো, আমি দাদুর মুখের আরামের ছাপ দেখে হাসতে লাগলাম, দাদু ধোন বের করতে যাচ্ছিল আমি বারণ করলাম, প্রায় আরো মিনিট 2 পর দেখলাম দাদুর ধোন আমার ভিতর নরম হয়ে গেছে, এবার সেটা নিজে নিজেই বেরিয়ে এলো, সেই সাথে আমার আর দাদুর গরম গরম বীর্য বেরিয়ে মেঝেতে পড়লো, কিছুটা আমার পা বেয়ে বয়ে যাচ্ছে, আমরা দুজনে স্বস্তির হাফ ছাড়লাম।

আমি বলে উঠলাম, "দাদু তুমি সত্যি সত্যি কুকুরের মত করে করো" বলে মুচকি হাসি দিলাম…. পাখা চলছে তাও দুজনে ঘেমে লটপট, আমার চুল সব ঘুলিয়ে গেছে, আয়নায় দেখে মনে হয়েছে কে যেন আমাকে ধরে মেরেছে, দাদু আর আমি কোনো মতে ওই অবস্থায় খাটের উপর শুয়ে পড়লাম, দুজনে একটা লম্বা দীর্ঘশ্বাস ফেললাম, দাদুর দিকে তাকিয়ে একটা হাসি দিয়ে জিজ্ঞাসা করলাম "দাদু এবার আমি আসি, কিন্তু তুমি এত ভালো আদর করা শিকলে কিভাবে?"

দাদু " আমি বিদেশে যখন থাকতাম তখন এসব শিখেছি, আর সবে তো শুরু এখনই চলে যাবে কচি বউ!!" "এখনো করবে?" আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম, তারপর বললাম "দাদু আর না আমি আসি আমার ঘরের দরজা খোলা… কেও যদি দেখে আমি ঘরে নেই তাহলে খোঁজখুঁজি করবে,"দাদু বললো "তাহলে এক কাজ করো তুমি দরজা দিয়ে আবার আমার ঘরে চলে এসো", রাত তখন প্রায় পৌনে ২টা বাজে, আমি মনে মনে ভাবলাম বেপারটা মন্দ নয় আমি নাইটি টা পরে গেলাম ঘরে দরজা দিতে… দেখলাম আমার ফোনে missed call আমি দেখলাম আমার বর call করেছিল, তারপর sms পেলাম যাতে লেখা, " বাথরুমে উঠেছিলাম তাই call দিয়েছিলাম,"

যাইহোক বর আমাকে ভালোবাসে, আমার মনে হলো কাজটা ঠিক করছি না, ভাবতে ভাবতে আমি বাথরুম ছুটলাম। দাদুর বীর্য আমার যোনি আর পায়ে লেগে আছে, মুছে এসে আবার দাদুর ঘরে এলাম, এসে দেখি দাদু তার ফোনে কিসব দেখছে, আমাকে ডেকে বললো এই দেখ এই মেয়েটা কিভাবে করছে, দেখলাম মেয়েটা লোকটার উপর উঠে করছে।

দাদু বলে উঠলো দরজা টা দিয়ে এসো আমিও দরজা টা দিয়ে ফোন টা আয়নার সামনে রেখে দাদুর সামনে দাঁড়ালাম, যথারীতি আমার ভয় লজ্জা একটু কমে গেছে তাই আমি দাদুর সামনে দাঁড়িয়েই নাইটি খুলে ফেললাম, নাইটি খোলার সময় দাদু আমার সামনে খাটের উপর বসে ছিল, আমার কোমরে চুমু খেতে লাগলো, আমার শরীরে একটা শিহরণ আলোড়ন সৃষ্টি হয়ে গেল এক চুম্বনে, আমি দাদুকে একটা মুচকি হাসি দিয়ে দাদুর দুই কাঁধে হাত দিয়ে গলা জড়িয়ে ঠোঁটে ঠোঁট দিয়ে চুমু খেতে আরাম্ভ করলাম।

দাদু আমার পিঠে আমার পাছায় হাত বোলাচ্ছে। দাদুর দুই পায়ের মাঝে আমার পা দুটো আমি দুই পায়ের মাঝে দাঁড়িয়ে আছি, দাদুকে দেখে এখন কেমন জানি আপন আপন মনে হচ্ছে, আমি দাদুকে আমার এক ইচ্ছার কথা বললাম। বললাম "দাদু আমার না ওই তুমি যেটা দেখলে অমন ভিডিও করতে ইচ্ছা হয়" দাদু আমার কোমর ধরে বসে আমি দাদুর সামনে দাঁড়িয়ে, দাদু বলল "তাই, তা তুমি তোমার বরের সাথে করেছ অমন ভিডিও" আমি দাদুর মাথায় ওই হালকা সাদা চুলের ভিতর বিলি কাটতে কাটতে বললাম "না করিনি, ও করতে দেয় না, ওকে বললেই বারণ করে" দাদু, " তা তুমি লুকিয়ে ভিডিও করতে পারো তো" "করতে পারি কিন্তু যদি দুজনে রাজি থাকে তাহলে ভিডিও টা ভালো হয় তাই না!!" দাদু একটু ভেবে বললো হম্ম "তা তো ঠিক" তাহলে তুমি কি আজ আমার সাথে!!… বলেই সুর টানতে আরাম্ভ করলো।

আমি লজ্জায় চোখ বন্ধ করে নিজের মাথা নাড়িয়ে সম্মতি জানালাম, দাদু আমার হ্যাঁ শুনে খাট থেকে উঠে দাঁড়িয়ে আমার কপালে একটা চুমু খেয়ে বললো, "পাগলী একটা" আমি মুচকি হাসি দিলাম একটা.. দাদু আমার চিবুক টা তুলে আমার ঠোঁটে একটা চুমু দিল তারপর আমার ফোন টা হাতে নিয়ে বললো লক ছাড়িয়ে দাও, আমিও লক ছাড়িয়ে দিলাম, দাদু এবার ঘরের একটা টেবিলের উপর ফোনে টা রেখে দিল, কিন্তু সেখানে ঠিক ভিডিও হচ্ছিল না, তাই দাদু টেবিল টা টেনে নিয়ে এসে ওর উপর কয়টা জিনিস রাখলো, তার উপর ফোন, খাড়া করে দিলো যাতে পুরোটা আসে, এবার ভিডিও চালু করে দাদু আমার কাছে এলো, আমাকে জড়িয়ে ধরে প্রথমে ঠোঁটে তারপর আমার মাই তে চুমু দিল, দাদু এবার আমার মাইতে কামড় দিতে থাকলো।

বুড়োর দাঁত বিহীন কামড় আমাকে পাগল করে দিচ্ছে আমি রীতিমতো দাদুর মাথা আমার বুকের সাথে চেপে আছি, দাদু এবার চুমু খেতে খেতে নিচের দিকে নামছে, প্রথমে আমার পেটে তারপর নাভিতে আস্তে আস্তে তলপেট তারপর যেই আমার যোনিতে মুখ লাগলো আমি বলে উঠলাম, "কি করছো দাদু?" দাদু বললো সোনাকে একটু আদর করছি" আমি বলে উঠলাম, " ইসসস কি সব, কোথায় শিকলে এসব জিনিস হম্ম!!""

দাদু বলে উঠলো "দাড়াও দেখো কেমন লাগে কচি বউ", দাদু রীতিমতো আমার যোনি আঙ্গুল দিয়ে ফাক করে জিভ দিয়ে যেই চাটতে শুরু করলো, আমি রীতিমতো অজ্ঞান হয়ে যাওয়ার অবস্থায়, দাদু নিজের জিভের অনেকটা ভিতরে ঢুকিয়ে দিলো, দাদুর জিভের উষ্ণ ছোঁয়াতে আমার চটাং করে উত্তেজনা বেড়ে গেলো, দাদু উন্মাদের মতো আমার যোনির ভিতরের দেয়ালে জিভ দিয়ে চাটতে আরাম্ভ করলো,প্রায় ৩-৪ মিনিট চাটার পর আমি বলে উঠলাম, "দাদু আর পারছি না, উম্ম উম্ম দাদু…." দাদু বুজতে পারলো আমার চরম উত্তেজনা উঠে গেছে, দাদু এবার আমাকে আবার সেই ডগি স্টাইলে করতে আরাম্ভ করলো, আবার আমাকে আয়নার সামনে দার করিয়ে।

"উফফ দাদু আস্তে, শব্দ হচ্ছে তো জোরে, রাত তখন প্রায় পৌনে তিনটে সবাই ঘুমিয়ে গ্রাম এলাকা তো, সব নিস্তব্দ, মাঝে মাঝে কুকুর ডাকার শব্দ পাচ্ছি, দাদু ঠাপ থামিয়ে আমাকে বললো চলো বেলকনিতে, বলেই আমার হাত ধরে বেলকনিতে নিয়ে গেল, বেলকনিটা ছোট, মাথার উপর কোনো ছাদ নেই বাড়ির দেয়ালে একটা বড় আলো আছে যেটা বেলকনিতে আলো দেয়, দাদু আমাকে বেলকনির দরজার পর্দা সরিয়ে বেলকনিতে নিয়ে গেল, ওখানে আমাকে আবার ডগি স্টাইলে দার করিয়ে বললো বেলকনির বেড়া ধরে সামনে ঝুকে যেতে আমিও তাই করলাম।

এরপর ঘর থেকে প্লাস্টিকের চেয়ারটা এনে তার উপর আমার বাম পা টা উঠিয়ে দিতে বললো আর ডান পা টা মাটিতে আছে, এবার দাদু আবার আগের মতোই পিট মরা দেয়া করেই আমার বাম হাত টা নিজের ডান হাত দিয়ে ধরলো, এতে করে আমি মোচড় দিয়ে একটু দান দিকে ফিরে কাত হয়ে গেলাম আর দাদুর মুখ দেখতে পাচ্ছি, আমার গায়ের উপর বেলকনির আলো পড়াই আমার গা চকচক করছে, দাদু বলে উঠলো, "বাহ তোমার ত্বক খুব উজ্জল তো চকচক করছে আলো পরে" শুনে একটু হাসল আর বললাম "আমি মাছের তেল খাই তাই গা এর রং চকচক করছে" এরপর দাদু হাসতে হাসতে আমার পিচ্ছিল ভোদার ভিতরে নিজের বাঁড়া প্রবেশ করালো। ঘরটা এক কোনায় হওয়ার একটা সুবিধা আছে, ঘরের এই দিকে সব জঙ্গল, ঘরের ওইদিকে দাদু আমাকে সেই ফাঁকা বেলকনিতে নিয়ে গিয়েছে, দাদু বললো দাদু যখনই দেশে আসে এই বাড়ি এলে।

ক্যামেরা টা আরো কাছে নিয়ে এসেছে, একদম পারফেক্ট, খোলা বাতাসে উলঙ্গ হয়ে চোদার মজা দাদু না দেখালে আমি জানতেও পারতাম না, দেখছি কয়টা কুকুর আমাদের দিকে তাকিয়েই আছে, আর দাদু আমাকে জোরে জোরে ঠাপ দিচ্ছে, "থপ থপ থপ থপ আওয়াজ যেন পরিষ্কার শোনা যাচ্ছে নীচে থেকে, আমি দাদুর দিকে তাকিয়ে গোঙাচ্ছি, দাদু আমার দিকে তাকাই আর হাসে আর জোরে ঠাপ দেয়, আমার কোমর ব্যথা করে দিয়েছে।

ঠাপাতে ঠাপাতে দাদু বলে উঠলো চোদার সময় মেয়েমানুষের দুধেই দোলন দেখতে দাদুর খুব ভালো লাগে, আর যেহেতু আমার দুধের আকার বেশ বড় তাই দাদু আমাকে doggy style চুদে বেশি আরাম পাচ্ছে, দাদুর এই কথা শুনে আমি চোদন খেতে খেতে দাদুকে জিজ্ঞাসা করলাম "দাদু, আপনি আমার আগে অন্য কোনো কচি মেয়েকে চুদেছেন?"

দাদু বললো, " যখন বিদেশে থাকতাম কচি মেয়েদেরকেই ঠাপাতাম, আমার শেষ দুই বছরে চারটে মেয়েকে চুদেছি। বিদেশের মেয়েরা শুধু চোদা চাই আমি তাদের মাঝে মাঝে home tuition দিতাম, আর সেই সময় তাদের চুদতাম, আমার এই চেহারার কারণে আমাকে কেউ সন্দেহ করতো না, আর মেয়েগুলো অনায়াসে আমার থেকে চোদা খেয়ে বাড়ি যেত"

দাদুর কথা শুনে আমি ভাবলাম কথাটা সত্যি কেও সন্দেহ করবে না, দাদু তখনও আমাকে চুদে যাচ্ছে আর আমার মাই দোলা দেখতে থাকছে..দাদু এবার বললো আমি হাঁফিয়ে গেছি খাটে চলো, আমিও মাথা নাড়িয়ে চলে গেলাম, দাদু খাটে শুয়ে পড়লো আমাকে বললো তার ধোনটা মুখে নিয়ে একটু চুষতে, আমি দেরি না করে চুষে দিলাম, আমার গুদের রস দাদুর ধোনের রসে মুখের ভিতরে একটা অন্য রকম স্বাদ পেলাম, মনে মনে আমার ভালোই লাগলো আমি সেই কারণে একটু বেশি বেশি চুষে দিলাম, দাদু আমাকে বলল, "বলেছিলাম না একবার ধোন চোষা আরাম্ভ করলে বারবার চুষতে ইচ্ছা করবে" আমি ধোন চুষতে চুষতে দাদুর দিকে তাকিয়ে চোখ দিয়ে একটা মুচকি হাসি দিলাম আবার চোষা শুরু করলাম।

দাদুর ধোনের মদন রস আমার ঠোঁটের চারপাশে লেগে আছে, দাদু বলে উঠলো "যা আমার সব প্রোটিন খেয়ে ফেললে"

আমি একটা গালভরা হাসি দিয়ে বললাম " আমি কি বলেছিলাম আমাকে চোষা শেখাতে, তুমি যেমন শিখিয়েছ তেমন ভোগ করো" বলে খিলখিল হাসি দিলাম।,যায় হোক এবার আমার পালা আমি দাদুর দিকে মুখ করে দাদুর কোমরের দুই দিকে পা দিয়ে বসলাম, হাত দিয়ে ধোনটা যোনির মুখে রেখে একটা চাপ দিলাম, ফুস করে ঢুকে গেলো, আর একটু চাপ এ পুরোটা ঢুকে গেলো, আমি এবার দাদুর ধোনের উপর বসে আছি, দুই দিকের পায়ের উপর ভর রেখে উঠবস করছি।

দাদু আমার দিকে তাকিয়ে দেখছে আমার দুধ দুটো কেমন দোলা খাচ্ছে, দাদু একটা দুধ হাতদিয়ে চাপতে লাগলো, আমিও উত্তেজনায় আমার চুলগুলো নিয়ে খেলতে লাগলাম, ঠাপ দিতে দিতে আমি আমার চুল গুলো বেঁধে দিলাম, এরই ভিতর শুনতে পেলাম কে যেন গলিতে হাটাহাটি করছে, আগেরবার অমন হওয়ায় দাদু তার লুঙ্গিটা দরজার নিচে দিয়ে এসেছে যাতে দরজার নীচে দিয়ে আলো বোঝা না যায়, আমি দাদুকে ইশারায় বললাম চুপ করতে, তারপর আস্তে আস্তে উঠবস করতে লাগলাম, আর সজাগ কান রাখলাম ওই হাঁটার আওয়াজের দিকে, বুক ধড়ফড় করছে তবুও করে যাচ্ছি দাদুকে, দাদু আমি আওয়াজ না করে একে অপরের দিকে তাকিয়ে হাসতে লাগলাম।

মিনিট ২-৩ পর আর পায়ের আওয়াজ না পাওয়ায় আমি আবার জোরে জোরে ঠাপ দিতে থাকলাম, দাদু বলে উঠলো, "এই ভাবে করতে আমার ভালো লাগে কারণ এতে আমি একটু বিরাম পাবো সাথে মজা, আর তোমার দুধ লাফানো দেখতে পাবো", দাদুর কথা শুনে আমি লজ্জায় আমার মুখটা অন্য দিকে করে দিলাম আর হাত দিয়ে দুধ ঢেকে রাখলাম, এই কথার পর আমি দাদুর দিকে আর তাকাচ্ছি না, না তাকিয়েই ঠাপ দিচ্ছি, দাদু বললো, "ওই পাগলী মাই ঢেকে দিলে কেন, মাই দেখাও"

আমি, "না আমার লজ্জা লাগছে," দাদু তখন আমার বুক থেকে আমার হাত টেনে নামিয়ে দিল, এই ভাবে কিছু সময় করার পর বুকে বুক রেখে দাদুকে চুমু খেতে লাগলাম, উফফ কি মজা চুমু খেতে খেতে ঠাপ দিতে, এই সময় আমার আবার জল খসাতে শুরু করলো, দাদু বুজতে পেরে বললো "আবার!!"

আমি লজ্জা পেয়ে বললাম হম্ম বলেই মুখ ঘুরিয়ে মুচকি হাসি দিলাম, প্রায় ৪-৫ মিনিট পর দাদু বসে পড়লো কিন্তু তখনও আমি করে যাচ্ছি… দাদু এবার আমার মাই এর বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলো… "উফফ আর পারি না, আমি উম্ম আঃ মা, দাদু বোটাতে কামড় দাও, উফফ" সত্যি তখন পারছিলাম না, দাদু আমার মাই টিপছে সাথে চুষছে, সেটা সত্যি erotic, আমি আবার জল খসালাম, দাদু এবার বলে উঠলো একটু দাড়াও।

আমি, " কোনো কি দাদু" এবার নিজে করবে আমাকে দেখলাম দাদুর ধোন পুরো লাল হয়ে গেছে একটু নরম লাগছে, কারণ অনেকক্ষন ধরে করার পরও এই বয়সে ধোন শক্ত হওয়াটা সত্যি বাহবা দেয়ার মতো, দাদু এবার একটু জল খেয়ে নিয়ে আমাকে খাটের উপর শুইয়ে দিল, পা দুটোকে কাঁধে নিয়েচে দেখে আমার হাসি পেলো, "কি করছো দাদু?"

আমি হাসতে হাসতে বললাম দাদু এবার পা দুটো এক জায়গায় করে আমার যোনির মুখে ধোন লাগিয়ে এক টেলা দিলো… ও মা গো, এক বারে তলপেটে গিয়ে লাগলো, এ দাদু আর সেই দাদু নেই যে এতলক্ষন ধরে চুদছিলো, দাদুর সে এক রণমূর্তি, আমার্কে চিৎ করে ফেলে পা আকাশে তুলে যেভাবে ঠাপ দিলো আমি বাবা গো মা গো বলে উঠলাম, উফফ সে কি ঠাপ দাদুর থাই আমার পাছায় বারি খাচ্ছে আর ঘর মই একটা অপূর্ব থপ থপ থপ থপ আওয়াজ হচ্ছে, দেখে মনে হচ্ছে বিয়ে হলো মাসির মেয়ের আর সোহাগ রাত বানালাম আমি আর দাদু, প্রতিটা ঠাপে আমার দুধ গুলো থর থর করে দোলা খাচ্ছে দাদু একটা দুধ মুখে নিয়ে চুষছে অন্যটা হাত দিয়ে টিপছে, আমার যোনি রসে জবজব করছে আর তার ভিতর দাদু, নিজের বাড়া অমানসিক ভাবে চালাচ্ছে।

আমি আর থাকতে না পেরে বলে উঠলাম, " দাদু আরো জোরে উউ, আঃ উম্ম, দাদু গো জোরে করো না," হা হা হা হা করে আমি হাঁফাচ্ছি, দাদুও জোরে জোরে নিঃস্বাস নিচ্ছে, শেষ এর দিকে দাদুর জোরে চোদার কারণে আমার আবার জল বেরিয়ে গেল। দাদুর ধোন আমার যোনির ভিতর মোটা হয়ে গেছে আমি বুঝতে পারছি এবার দাদুর বেরিয়ে যাবে, দাদুও জোরে করতে শুরু করলো, এদিকে মোটা ধোনের চাপ ওইদিকে থপ থপ আওয়াজ, শেষে থপ থপ থপ থপ থপ, ( আঃ আঃ আঃ আঃ আঃ) থপ থপ থপ থপ থপ (উম্ম উউ উউ উমমম আহহ আহহ আহঃ) থপ থপ থপ থপ (উম্ম মাগো ) ব্যাস দাদু তলপেট কাঁপিয়ে আমার যোনির ভিতর উষ্ণ বীর্য ফেলে দিলো, দাদু "আঃ আঃ… আঃ আঃ… আহ… আআহহহ…". করে একটা দীর্ঘ নিঃস্বাস ফেলে আমার বুকের উপর শুয়ে পড়লো। আমিও হাঁফিয়ে গেছি, দাদু আমার একটা দুধ ধরে আছে তখন। ভোর সাড়ে 4 টে বাজে আমি দাদুকে পাকা চুলে বিলি কাটতে কাটতে জিজ্ঞাসা করলাম, "দাদু যদি বাচ্চা হয়, তুমি তো আমার ভিতর হুর হুর করে বীর্য ফেলে দিলে," দাদু হেসে বললো "তাহলে বাচ্চা কে বলবে তোমার বাবা এই দাদু" আমি, "উম্ম শয়তান বুড়ো, কচি বউ পেয়ে কচি পাঁঠার মতো করে চেটে পুছে খেলো" দাদু হাসতে হাসতে খাট থেকে উঠে উলঙ্গ অবস্থায় বেলকনিতে গিয়ে একটা সিগারেট ধরানো।

ভোরের আবছা আলো দেখা যাচ্ছে পাখিরা তখন বাসা থেকে বের হয়ে গেছে, আমিও উঠে জলের বোতলটা হাতে নিয়ে বেলকনিতে গেলাম, দেখলাম পাশের বাগান এর ওখানে একটা কুকুর অন্য কুকুরকে চুদছে, দাদু দেখিয়ে বললো ওই দেখো আমাদের আদরের ছোয়া ওই কুকুরের গায়ে লেগেছে ওই অবস্থা দেখে আমি মুচকি হাসলাম, দাদু এবার আমার দুধের দিকে তাকিয়ে বললো তোমার দুধের উপর যে তিল তিনটে আছে সেটা খুব সুন্দর জায়গায়, তুমি অনেক কামুক মানুষ তুমি সবার কাছে আদর পাবে, কথাটা শুনে আমি একটু লজ্জা পেলাম, এর পর টেবিল থেকে ফোনটা নিয়ে এসে রেকর্ড টা বন্ধ করলাম, একবার চালিয়ে দেখলাম প্রায় 2 ঘন্টা 15 মিনিটের রেকর্ডিং হয়েছে, দাদু বললো আমাদের স্মৃতি তোলা থাক, একবার চালিয়ে দেখলাম ওই সব দৃশ্য গুলো… দেখে আমার লজ্জা লাগে গেল আমি দাদুর থেকে ফোন টা নিয়ে বন্ধ করে দিলাম ভিডিও টা, এরপর টুকটাক গল্প করে দাদু কে বললাম দাদু এবার আসি ঘরে যায়। দাদু যাওয়ার আগে আমাকে আবার ধরে জড়িয়ে আবার দুধ চুষে দিলো আর বললো কাল সকালে বড়ি নিয়ে আসবে সেটা খেলেই বাচ্চা হবে না আর, আমি মুচকি হাসি দিয়ে নাইটি পরে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লাম।

পরদিন সকালে আমার ঘুম থেকে উঠতে প্রায় ১০ টা বেজে গেল, খাওয়া দাওয়া স্নান করে আমি দুপুরে আবার এক ঘুম দিয়ে দিলাম, বিকেলে বাড়ি যাওয়ার পালা, মাসিমা আমাকে পৌঁছে দেয়ার জন্য একজনকে ঠিক করে দিলো, যার গাড়ি করে যাবো সেই গাড়িটা আসলে সেই দাদুর। দাদুকে মাসিমা বললো ঐদিকেই যখন যাবেন তাহলে তন্নীকে একটু বাসায় রেখে যাবেন, আমি দাদুকে দেখে না চেনার ভান করলাম, মাসিমা বললো তন্নী দাদু খুব ভালো মানের মানুষ খুব রসিক… দাদু আসলে আমার বাবার বন্ধু বাবা মারা যাওয়ার পর আমাদের অনেক সাহায্য করেছেন, বলতে বলতে আমরা প্রায় 3 টের পর বের হলাম, গাড়িতে দাদুর সাথে আসতে আসতে ববললাম, "ভালো মানুষ না ছাই, কাল রাতে আমার ঘুম উড়িয়ে দিয়েছে, ঘুমাতেই দিলো না (মুখ বেকিয়ে) হম্ম" দাদু এবার বললো কই দেখি কি অবস্থায় আছে আমি বললাম না থাক…

কিছুদূর গিয়ে আবার একটা নির্জন জায়গায় একটু জঙ্গল দেখে গাড়ি রেখে দাদু আমি শেষ বারের মত বিদায়ী চোদন লীলা করলাম, তারপর দুজনে আমার বাসায় পৌছালাম গাড়ি থেকে নামার আগে দাদু আমাকে সেই বড়ি হাতে দিলো।

আমি নেমে দেখি মা দাঁড়িয়ে, দাদুকে ডেকে মা চা বিস্কিট খাওয়ালেন, দাদুর সাথে অনেক গল্প করলেন আমার বেপারে দাদুকে বললো, " আমার বৌমা মনের খুব ভালো, কথা শোনে আজকাল কার মেয়েদের মতন না, একটু দুষ্টি সেটা ঠিক নয়তো বাকি সব ভালো" দাদুও তালে তাল দিয়ে বললো "হা আপনার ছেলে খুব ভাগ্যবান এমন বউ পেয়ে, দেখলাম অনেক শান্ত মেয়ে, কথা শোনে" আমি দরজার ফাক দিয়ে দাদুকে দেখে মুখ ভাঙিয়ে চলে গেলাম, তখনও ভাবিনি দাদুর সাথে আর দেখা হবে না। তারপর দাদু নিজের বাড়ি চলে গেলেন…

এর পর প্রায় ৩ বছর দাদুর সাথে কোনো যোগাযোগ নেই, আমার বাচ্চা হয়েছে এই প্রায় ২ বছর, দাদুর কথা ভুলেই গিয়েছিলাম আমি, সব প্রায় স্বাভাবিক হয়ে গেছে জীবনে, হটাৎ একদিন একটা ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট দেখে বুকটা আনচান করে উঠলো, এটা তো সেই দাদু, একসেপ্ট করার মিনিট দশেক পর একটা টেক্সট আসলো তাতে লেখা, "বাচ্চাটা দেখতে খুব সুন্দর হয়েছে, অনেকটা বয়স্ক এক দাদুর যৌবন কালের মতোই দেখতে" লেখাটা পরে আমি একটু মুচকি হাসি দিলাম, লিখলাম, "হম, দেশে কবে আসবেন?" উত্তর এলো খুব শীঘ্রই…

দাদু বুঝল সেদিনের বরিটা আমি খাইনি, আর বাচ্চাটা দাদুর বাচ্চা… মনে মনে মুচকি হাসি দিয়ে ফিসফিস করে বললাম, " বাবু তোকে খুব শীঘ্রই তোর আসল বাবার সাথে দেখা করবো"
 

Users who are viewing this thread

Back
Top