What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সীমাহীন প্রথম পর্ব - by neelakash1

সীমাবদ্ধতা আসলেই সব ক্ষেত্রেই গুরুত্ত্বপূর্ণ। সেই ছোট্ট বেলা থেকে তুলি এই শব্দটার সাথে ওতপ্রোত ভাবে জড়িত। মেয়ে মানুষের এত ধিঙ্গী ভাব ঠিক না, চলবি যখন পায়ের পাতা সন্তর্পনে ফেলবি, চোখ তুলে সোজা চোখে চোখ রেখে তাকাবি না ইত্যাদি ইত্যাদি হাজারো সীমারেখার নাগপাশে থেকে বাড়তে বাড়তে তার যৌবন কাল উপস্থিত হয়েছে। এখন সব থেকে বড় সীমা রেখা হল তার সামনের দুই বছর। বাড়ি থেকে সোজা নির্দেশ, পড়াশুনো অনেক হলো, দুই বছর টাইম দিলাম, চাকরি পেলে ভালো, না হলে বরের ঘাড়ে উঠবে এবার, বাবা মা এর ঘাড়ে আর না। কি ভীষণ বিপজ্জনক দুটো রেখা। প্রথম টা হলো তার বাবা মা এর সাথে থাকার সীমা সময় অতিক্রান্ত প্রায়। আবার জীবনে সে কি ভাবে বাঁচবে তার সিদ্ধান্ত নেওয়ার সময় ও প্রায় অতিক্রান্ত।
কাট টু ছয় মাস। এখন তুলি খুশি, সে চাকরি পেয়েছে। কিন্তু ওই, বাবা মা সীমা রেখা লঙ্ঘন করতে দেবেন না। ব্যাংক এর চাকরি। গাধার মত খাটনি। বসে বসে টাকা পয়সার হিসেব নিকেষ করতে করতে ক্লান্ত চেহারা টা যখন টানা টানা পা ফেলে ঘরে ঢোকে তখন অন্যসব আর কিছু নিতে ইচ্ছে করে না। এক কন্যা ঢোকানো, অন্য কানে বের করা। রোজনামচা। এর সাথেই কয়েকদিন যাবৎ জুটেছে আর এক সমস্যা। স্নানে গিয়ে তুলি নিজের দিকে তাকায় আর স্থির দৃষ্টিতে নিজেকে দেখতে থাকে। এতগুলো বছর তার জীবন থেকে পের হয়ে গেলো। পড়া চাকরি সীমারেখার কাঁটাতার সবে মিলে নিজের উপচে আসা যৌবনের দিকে সে কখনো খেয়াল পর্যন্ত করার অবকাশ পায়নি। এখন তার খেয়াল হয়। কথায় আছে পিপীলিকার ডানা হয় মরিবার তরে। তবে কি তার যৌবন ও সীমা রেখা অতিক্রান্ত করতে চললো বলে এখন এত খেয়াল পড়ে দৈহিক চাহিদা গুলোর। হাতে ফোম ওয়াশ নিয়ে যখন আলতো করে বুকের গোলের চারিদিক গুলোয় হাত বোলাতে থাকে তখন ওর নিজের অজান্তেই মাছ রুপী নাভিটার চারদিক টা কেমন তিরতির কাপতে থাকে। তলপেট থেকে যোনি দ্বার অবধি কেমন একটা ভালো লাগার শিরশিরানি খেলে যায়। ওর কেবল মনে হয় এই ভালো লাগা টার ওপর ও কোনো সীমা রেখা টানতে চায় না। ও এই ভালো লাগা কে সীমাহীন করে তুলতে চায়। আস্তে আস্তে বোঁটা গুলো আঙ্গুল দিয়ে চেপে ধরে। মোহিত হয়ে বাম হাতের মধ্যমা ওর নিজের ক্লিটোরিস কে বেপরোয়া ভাবে ঘষতে থাকে যতক্ষণ না শাওয়ার এর জল তার ভেতরের কামরস কে ধুয়ে দিয়ে চলে যায়।
নতুন একটি রিক্রুটমেন্ট হয়েছে ওদের ব্রাঞ্চে। তেজতনু, অদ্ভুত নাম। এমন নাম কোনোদিন শোনেনি এর আগে। আর হ্যা অদ্ভুত বিষয় হলো নামের সাথে অদ্ভুত ভাবে মিল ভদ্রলোকের দৈহিক কাঠামোয়। কি যে একটা তেজ অথচ কি যে একটা আকর্ষণ। ডাক নাম তেজ। তেজ বাবুর চিবুক এর দিকে তাকালেই তুলির তলপেটের নিচে থেকে সেই ভালো লাগার শিরশিরানি টা হঠাৎ মাথার তালু পর্যন্ত নাচিয়ে দেয়। কেন বুঝতে পারে না তুলি। তুলির মনে হয় শুধু এই মানুষটাই পারে তার এই ভালো লাগা টা কে লাগাম ছাড়া করে সীমা রেখা পের করে নিয়ে চলে যেতে।
তেজ বাবু একটু গভীর জলের মাছ। সে যে তুলি কে চোখে মাপে না তাও না, কিন্তু বুঝতে দিতে চায় না। তুলির টইটুম্বুর পাছা আর স্তন তেজ বাবুর লিংগ টা কে সারা সময় ধরে তাতিয়ে রাখে। কিন্তু কথা বলার সময় অতি সন্তর্পনে তুলির রসালো ঠোঁট গুলো কে গিলে খাওয়ার ইচ্ছে টাকে লুকোচুরি খেলায় লুকিয়ে রাখে।

হঠাৎ সেদিন, ব্যাংকের অডিট করতে বড় সাহেব আসায় ব্যাংক বন্ধ হতে প্রচুর সময় লেগে গেলো। রাত্রি প্রায় নয়টা। তুলি বাড়িতে ফোন করেছিল যখন বাবা মেজাজে বলেছিল, বলেছিলাম ব্যাংকের চাকরি মেয়েদের জন্য না। তুমি এত রাত্রে বাড়ি ফিরবে না। আমরা মানুষজন কে বলতে পারব তুমি আত্মীয় বাড়ি গেছ, নিজের জোগাড় নিজে করে একেবারে কাল এসো। আজ কোনোমতেই তোমাকে বাড়ি আসতে দেওয়া যাবে না। আর এই কথা শুনে অডিটের শেষের সময় টা তুলি পুরো অন্যমনস্ক হয়েই কাজ সারলো।

প্রচুর রাগ হচ্ছে আজ তুলির। প্রথমবার সে নিজে থেকে সীমাহীন হলো। বাইরে বের হয়ে সিগারেট ধরালো। কাশতে কাশতে তার চোখ দিয়ে জল বের হয়ে এলো। আসলে জল বের হওয়ার ছিলই। সিগারেট টা বাহানা মাত্র। তেজ বাবু সব লক্ষ্য করছিলেন। কাছে এসে পরিস্থিতি স্বাভাবিক করার জন্য বললেন,
অডিটের স্যার কি সুন্দরী মেয়ে দেখে টিপ্পনী কেটে ফেলেছেন, যে রূপসী এত রেগে গেছেন!
– রাগটা হঠাৎ দপ করে বেড়ে গেল তুলির। আপনি কি কিছু জানেন? এমন একটা আল্পটকা মন্তব্য ঝেড়ে দিলেন! আমার আজ কোনো গন্তব্য নেই, আমি অসহায় আর আপনি ফ্লার্ট করছেন! বলার পরই তুলির মনে হঠাৎ একটা ঝড় বয়ে গেল। সত্যিই তো, সে খেয়াল করেনি!
যাক তাহলে বুঝেছেন যে আমি ফ্লার্ট করেছি। হেসে বললেন তেজ বাবু। যাই হউক সমস্যা বলুন সিগারেট টা আমাকে দিয়ে। সমাধান টা আমি ধোঁয়া থেকে খুজে আনি।

এবার তুলির গাল প্রায় লাল হয়ে এলো। ও চোখ নামিয়ে বললো, ও কিছু না আপনাকে বিব্রত করতে চাই না। দেখি আমি কিছু একটা ব্যবস্থা করে নিচ্ছি। সিগারেট টা ফেলতে গেলো তুলি।

পুরুষ মানুষ, ফ্লার্ট করার রাস্তায় বাধা না পেলে এক ধাক্কায় কয়েক গুণ এগিয়ে ফ্লার্ট শুরু করে। বলে উঠলেন তেজ বাবু, ও কি ও কি, ফেলবেন না , ভাবুন পিপাসুর তেষ্টা মেটাচ্ছেন, আমাকে সিগারেট টা দিন, কয়েকটা সুখটান দিয়ে ফেলি, এমনিতেও ওটা তে সুখের পরিমাণ অনেক বেড়ে গেছে যখন থেকে ওটা আপনার ঠোঁটে ঠাই পেয়েছে। তারই আস্বাদন এখন আমি নিতে চাই। বাই দ্য ওয়ে, আপনি শিওর যে আপনি রাস্তা খুজে নেবেন!

ছোট্ট করে ঘাড় নামিয়ে শেষ ফ্লার্ট টা তুলি খুব উৎসাহের সাথেই উপভোগ করল। বাবার কোথায় রাগ যেন কোথায় উধাও, এখন আবার তুলির তলপেটের নিচের ভালোলাগার শিরশিরানি টা একটু একটু করে বেড়ে যাচ্ছে।
তুলি ক্যাব নিয়ে বের হলো। পাশেই ভালো লজ আছে আজ ঐখানেই রুম বুক করে কাটিয়ে ফেলবে। তেজ বাবু নিজের গাড়ী করে তুলি কে ফলো করতে থাকলেন।

লজে তুলি যখন ঢুকল তেজবাবু পিছন থেকে ফলো করতে থাকলেন। তুলির হাঁটা পিছন থেকে দেখছিলেন তেজ বাবু। হাঁটার তালে তালে তুলির পাছা গুলো যেন ঢেউ তুলছে তেজ বাবুর উরু সন্ধিতে। চুপি চুপি জেনে নিলেন কত নাম্বার রুম তুলির। ঠিক তার পরেই তার পাশের রুম টা তিনি বুক করলেন।

তুলি আনমনে রুম খুলে ওয়াশরুম এর দিকে এগিয়ে শাওয়ার টা ছেড়ে খালি গায়ে দাড়িয়ে পড়ল শাওয়ার এর নিচে। খুব বিপদ এটা যে তার কাছে একস্ট্রা ড্রেস নেই। ফলে আজকের কাপড় জামা সে কিছুই কাচতে পারবে না। জলের নিচে দাড়াতেই তার চোখের সামনে তেজ বাবুর করা ফ্লার্ট গুলো মনে পড়ে গেল। সিগারেট টা ঠোঁটে নেওয়ার পরে, আড়চোখে যখন তেজ বাবু তার দিকে তাকালো, তুলির গোটা শরীর জুড়ে কি যেন একটা উদ্দাম প্রবাহ শিরশিরানি দিয়ে যাচ্ছিল। তুলির অজান্তেই তুলি চোখ বন্ধ করে ডান হাত দিয়ে ভারী দুধে চাপ দিতে দিতে বোঁটা গুলো কচলাতে শুরু করলো। আর বাম হাতে নাভী থেকে নিচ অবধি পেলব ছোঁয়া দিতে দিতে ধীরে ধীরে ক্লিটোরিস টা অবধি পৌঁছে আর নিজেকে ধরে রাখতে পারল না। আসতে আসতে একটা একটা করে দুটো আঙ্গুল যোনীদ্বার এর ভেতরে ঢুকিয়ে পাগল হয়ে থাকলো। পারলো না বেশিক্ষণ ধরে রাখতে, জল খসিয়ে ফেলল অস্ফুট গোঙানীর শীত্কার দিতে দিতে।
পরে টাওয়েল দিয়ে গা মুছে , টাওয়েল টা কে গায়ে জড়িয়ে ওয়াশ রুমের বাইরে বেরিয়ে এলো। খাটে গা টা এলিয়ে দিল। আলগোছে জড়ানো টাওয়েল এর ফাঁক দিয়ে উকি মারতে থাকলো ফর্সা জাং, আর ইসস ফাঁক হওয়া যোনী দ্বার। বুকের কাছে প্যাঁচানো টাওয়েল এর মুখ টা প্রায় খোলা, ভারী নরম স্তন যেন উপচে বেরিয়ে আসতে চাইছে টাওয়েল থেকে।

একটা অদ্ভুত ভালো লাগা তার দেহে ভর করে আছে। শুধুই তেজ বাবুর বাঁকা চাউনি তার গোটা দেহে ছড়িয়ে পড়ছে। এমন সময় রুমের দরজায় কলিং বেল। ও ভাবলো রিসেপশনে তো বলে এসেছে কিছু লাগবে না। ও হ্যাঁ জলের বোতল দিতে এসেছে হয় তো।

দরজা খুলতেই সে গোল চোখে দেখে তেজ। তুলির এই অবস্থায় তেজ কি করবে খুজে পাচ্ছিল না। নিজেকে সামলাতে না পেরে সীমা রেখা অতিক্রম করে গেলো। একনটানে তুলির টাওয়েল খুলে দিয়ে জাপটে ধরে কোলের উপর তুলে নিয়ে দরজার ভেতরে ঢুকে জাস্ট দরজা টা কোনো রকমে ঠেলে দিয়ে তুলির ঠোঁট গুলো থেকে সব রস চুষে নিতে নিতে কোলে করে এনে তুলি কে খাটে ফেলে দিল। তুলি প্রথমেই হতভম্ব হয়ে গেলেও, যেন ঠিক এই সময় টারই অপেক্ষা করছিল। মিশে গেল খাটে, পূর্ন নগ্ন, হাতে করে চিপে ধরল তেজ এর শার্ট, একটানে সব বোতাম ছিড়ে খুলে ফেলল, প্যান্ট এর বেল্ট চেন সব খুলে হাতের তালু তে চেপে ধরল তেজ এর শক্ত গরম লিংগ টা। উফফ, কি যেন একটা উত্তেজনা। সামলাতে পারলো না, সোজা মুখের ভেতর নিয়ে পাগলের মত চুষতে থাকলো। তেজ মানা করতে থাকে এত চুষতে, তেজের মনে হচ্ছে চুষেই সব বীর্য টেনে বের করে ফেলবে তুলি।

দরজার ঐপার থেকে প্রশ্ন এলো, ম্যাডাম দরজা খোলা আছে আমি কি জলের বোতল টা রেখে যাবো? আধো আধো চুষতে থাকা স্বরে তুলি বললো, ভেতরে এসে রেখে…. যাও টা বলার সুযোগ পেলো না, ফাঁকা পাওয়া মাত্রই তেজ ওর খাড়া শক্ত রড টা ঢুকিয়ে দিয়েছে পেছন থেকে তুলির গুদে। যাও বলতে গিয়ে তুলি বলে উঠলো যা আ আ আ ও…. রুম সার্ভিসের ছেলেটি কৌতূহল দমাতে পারলো না। উকি মেরে দেখে, সামনের দিকে তুলির ভারী দুধে গুলো ঝুঁকে ঝুঁকে কাপছে, চুল মুখে চোখে এলোমেলো ছড়িয়ে আছে আর পেছন থেকে তেজ চোখ বন্ধ করে তুলি কে রাম ঠাপাঠাপি দিচ্ছে। সার্ভিস বয় এর বাঁড়াটা পকাৎ রে খাড়া হয়ে‌ গেল। জলের বোতল টা টেবিলের উপরে রেখে এক পা এক পা করে এগিয়ে এলো তুলির দিকে। তুলি তখন অদ্ভুত আরামে গোঙানি দিতে দিতে দেখতে লাগলো সার্ভিস বয় এর প্যান্টের দিকে আর এক অমানবিক উত্তেজনায় গুদ টা দিয়ে তেজ এর বাঁড়াটা কামড়ে ধরতেই তেজ গরম মাল টা আর ধরে রাখতে না পেরে ঢেলে দিল তুলির পোদে। তুলি তখন চরম কামে। হাত দিয়ে খামচে ধরলো রুম সার্ভিস বয় এর বাঁড়াটা, আর ওকে বিছানায় ফেলে ওর উপরে উঠে বসে ঢুকিয়ে নিল গুদে। তেজ এই দেখে আবার উত্তেজিত হয়ে পিছন থেকে চিপে ধরল তুলির মাইগুলো। তুলি ঠাপানি, চোদানী, চিপানি খেতে খেতে একসময় খসিয়ে দিল সমস্ত কামরস আর চোখ বন্ধ করে উপভোগ করতে থাকলো এই নতুন সীমাহীন লাগামছাড়া দৈহিক ভোগ।

—————————————————

নীলাকাশ
 

Users who are viewing this thread

Back
Top