What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হাভেলির অপ্সরা মানেকা - উপন্যাস (হিন্দি থেকে বাংলা অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
হাভেলির অপ্সরা মানেকা - উপন্যাস

আজ রাজপুরা গ্রামের রাজা যশবীর সিং-এর প্রাসাদ বধূর মতো সাজানো হয়েছে, কেন সাজাবে না, আজ রাজা সাহেবের ছেলে বিশ্বজিৎ বিয়ে করে নতুন বউ নিয়ে এসেছে। অনেকদিন পর রাজা সাহেবের ঘরে সুখ ঢুকেছে, নইলে গত দুই বছরে শুধু দুঃখই দেখেছে। অতিথিদের ভিড় হাভেলির বড় বাগে বর-কনেকে অভিনন্দন জানাচ্ছিল এবং পার্টি উপভোগ করছিল। অতিথিদের জন্য রাজা সাহেব কোন কিছুর কমতি রাখেননি।

রাজা সাহেব ছিলেন তার পিতার একমাত্র সন্তান। তার বাবা ছিলেন পুরো রাজপুরার মালিক। তিনি রাজা সাহেবকে বিদেশে প্রশিক্ষণ দিয়েছিলেন কিন্তু সর্বদা যশবীর সিং-এর মনে একটা কথা ঢুকিয়ে দেন যে যাই ঘটুক না কেন, তাকে রাজপুরায় থাকতে হবে তার লোকদের মধ্যে। কিন্তু তারপরে রাজকীয় রাজ্যগুলির কতৃত্ব শেষ হয়ে যায়, তাই পিতা এবং পুত্র চতুরতার সাথে নিজেদেরকে ব্যবসায়ীতে পরিণত করে। ফলে যেখানে অনেক রাজার অবস্থা সাধারণ মানুষের চেয়ে খারাপ হয়ে যায়, সেখানে রাজা সাহেব এবং তার পিতা তাদের অবস্থান আরও শক্তিশালী করেছিলেন।

গ্রামে আখ চাষ হত, তাই রাজা সাহেব একটি চিনিকল স্থাপন করেন এবং তাতে গ্রামবাসীদের কর্মসংস্থান করেন। তার জমিতে বড় বন ছিল, তাই তিনি একটি কাগজের কল চালু করেছিলেন, সেখানেও কেবল গ্রামে লোকেরাই কাজ করত, তারা আগে থেকেই মাঠের কাজে নিযুক্ত ছিল।

এইভাবে পিতার মৃত্যুর পর রাজা যশবীর রাজপুরার মুকুটহীন রাজা হন। স্থানীয় এমএলএ এবং এমপিও হাতজোড় করে তার সামনে দাঁড়ায়। সময়ের সাথে সাথে রাজা সাহেব এখন প্রায় ১৫টি মিলের মালিক।

অত্যন্ত ধার্মিক মহিলা সরিতা দেবীর সাথে রাজা সাহেবের বিয়ে হয়েছিল। রাজা সাহেব ব্যভিচারী ছিলেন না, তবুও তিনি সাধারণ পুরুষদের মতো যৌনতায় আগ্রহী ছিলেন, কিন্তু স্ত্রীর কাছে, যৌনতা ছিল বংশ বৃদ্ধির মাধ্যম আর কিছু নয়। তাই রাজাসাহেব শহরে গিয়ে শখ পূরণ করতেন। কিন্তু সে তার স্ত্রীকে কোনদিন জানতেই দেয়নি, সেই শহুরে বেশ্যাদের সাথে তার কোনো গভীর সম্পর্কও ছিল না। তিনি কেবল তার কিছু শখ পূরণ করতেন যা তার স্ত্রী করেননি। রানী সাহেবা যদি রাজা সাহেবের ইচ্ছা পূরণ করতেন তাহলে রাজা সাহেব কখনো অন্য কোন নারীর কাছে যেতেন না। রাজা সাহেব তার গ্রামের কোন মহিলার দিকেও নোংরা চোখে তাকাতেন না।

কিন্তু এই ভালো মানুষটিকে ভগবান প্রথম বড় ধাক্কাটা দিয়েছিলেন দুই বছর আগে। রাজা সাহেবের বড় ছেলে যুধবীর একটি গাড়ি দুর্ঘটনায় নিহত হন। লোকেরা বলে যে এটি দুর্ঘটনা নয়, একটি হত্যা - কেউ যুধবীরের গাড়ির সাথে টেম্পার করেছিল। রাণী সরিতা দেবী পুত্রের মৃত্যুর শোক সইতে না পেরে তাঁর নাম নিতে নিতে ভগবানের প্রিয় হয়ে যান। এই সব এক বছরের মধ্যে ঘটে। সেই সময় বিশ্বজিৎ বিদেশে পড়াশোনা করে ফিরে আসে এবং আসার সাথে সাথেই ওর বাবার সহায় হতে হয়েছিল।

রাজপুরায় যে শুধু রাজা সাহেবের একছত্র রাজত্ব তা নয়। জব্বার সিং নামে এক ঠাকুর দীর্ঘদিন ধরে তার সঙ্গে দ্বন্দে জড়িয়ে পড়েছেন। লোকেরা বলে যে যুধবীরের মৃত্যুতে তার হাত ছিল। জব্বার রাজা সাহেবের রাজত্বের অবসান ঘটিয়ে নিজে রাজপুরার মুকুটহীন রাজা হতে চান। কিন্তু রাজা সাহেব এখনো তা হতে দেননি।


পার্টি শেষ... সব অতিথিরাও চলে গেছে। চাকর-দাসীরাও রাজপ্রাসাদের চত্বরে তৈরি তাদের ঘরে চলে গেছে। রাতের খাবারের পর, শুধুমাত্র রাজা সাহেব এবং তার পরিবার এবং বিশেষ অতিথিদের প্রাসাদের ভিতরে থাকার নির্দেশ দেওয়া হয়।

মানেকা-বিশ্বজিতের বধূ, নামের মতোই সুন্দরী। স্বর্ণকেশী, খাড়া নাক, বড় বড় কালো চোখ, উচ্চতা ৫'৫"। দারুণ ফিগারের রুপসী বধু। বড় কিন্তু একেবারে টাইট মাই এবং পোদের মালিকা। মানেকা একজন অত্যন্ত আত্মবিশ্বাসী মেয়ে যে তার মনের কথা স্পষ্টভাবে কিন্তু বিনয়ের সাথে বলতে দ্বিধা করে না। বিছানায় বসে স্বামীর জন্য অপেক্ষা করছে মানেকা। বিশ্বজিৎ আস্তে আস্তে ঘরে প্রবেশ করে।

মানেকা এবং বিশ্বজিৎ বিয়ের আগে অনেকবার একে অপরের সাথে দেখা করেছিল, তাই তারা অপরিচিত ছিল না তবে ততটা কাছাকাছিও ছিল না। বিশ্ব ওর গোলাপী গোলাপী ঠোঁটে ৪-৫ বার চুমু খেয়েছিল ওর মাতাল শরীর তার বাহুতে ভরেছিল, কিন্তু মানেকা ওকে এর চেয়ে বেশি কিছু করতে দেয় নি। কিন্তু আজ সে ওকে সম্পূর্ণ আপন করে নিতেই এসেছে।

বিশ্ব এসে বিছানায় মানেকার পাশে বসল।

"শুভ বিবাহ, কনে", বলে সে মানেকার গালে চুমু দিল।
"অভিবাদন করার এটা কোন উপায় হল?", মানেকা বিরক্তি নিয়ে বলল।
"আরে, আমার জান, এই তো শুরু, সমস্ত অভিনন্দন দিতে দিতে রাত চলে যাবে।" এই বলে ও মানেকাকে কোলে নিয়ে বুনোভাবে চুমু খেতে শুরু করে। কপালে, গলায়, ওর লম্বা ঘাড়ে, ওর ঠোঁটে চুমু খেতে খেতে ও জিভটা নাড়াতে লাগল এবং মুখে দেওয়ার চেষ্টা করল।

এত দ্রুত আক্রমণে মানেকা হতবাক ও ভীত হয়ে পড়ে এবং ওর থেকে নিজেকে আলাদা করার চেষ্টা শুরু করে।

"কি হয়েছে সোনা? কিসের লজ্জা এখন! চলো আর কষ্ট দিই না", বিশ্ব ঠোঁট মুক্ত করে বললো। তারপর ওর তৎপরতা আরো জোরদার হলো।
"তাড়াহুড়ো কিসের?"
"আমি আর অপেক্ষা করতে পারছি না মানেকা, প্লিজ..." আবার ওর স্ত্রীকে চুমু খেয়ে বলল।

তবে এবার বন্যের মতো নয় একটু ধীরে ধীরে। কিছুক্ষণের মধ্যে মানেকা ঠোঁট খুলে দিল এবং বিশ্ব ওর মুখের মধ্যে জিভ ঢুকিয়ে ওকে বিছানায় শুইয়ে দিল। ওর বাহু তখনও মানেকাকে চেপে ধরে আছে এবং ওর জিভ মানেকার জিভের সাথে খেলা করছে। মানেকার বুকে ওর বুক চেপে ধরে আর ডান পা ওর পায়ের উপরে।

কিছুক্ষন এভাবে চুমু খাওয়ার পর হাত সামনে এনে ব্লাউজের উপর থেকে বউয়ের বুক টিপতে লাগল। তারপর ঠোঁট রাখল ওর ক্লিভেজে। মানেকার নিঃশ্বাস ভারী হয়ে উঠে। ওও গরম হয়ে উঠছিল। কিন্তু বিশ্বজিৎ এর যেন তর সইছে না। ও দ্রুত মানেকার ব্লাউজের বোতাম খুলে ফেলে এবং তারপরে লাল ব্রাতে বন্দী ওর স্তনের উপর হামলে পড়ে। মানেকার না না কোনো প্রভাব পড়েনা ওর ওপর।

মানেকার জন্য এসব কিছু খুব তাড়াতাড়ি হয়ে যাচ্ছে বলে মনে হয়। ও কনভেন্টে পড়া মেয়ে। যৌনতা সম্পর্কে সবকিছুই জানত, কিন্তু কিছু লজ্জা এবং কিছু ওর পরিবারের মর্যাদার কথা চিন্তা করে ও এখনও কারো সাথে এসব করেনি। বিদেশে কলেজে কিছু ছেলের সাথে মাঝে মাঝে চুমু খেয়েছে। বিশ্ব কেও বিয়ের আগে চুমুর বেশি এগোতে দেয়নি। তাই ও তার অকস্মাৎ আক্রমণে কিছুটা এলোমেলো হয়ে পড়ে। এর সুযোগ নিয়ে বিশ্বজিৎ ওর সুন্দর শরীর থেকে শাড়ি ও পেটিকোট আলাদা করে ফেলে। এখন ও শুধু লাল ব্রা আর প্যান্টিতে। পা দুটো পরস্পর শক্ত করে চেপে ধরে। হাত দিয়ে বুক ঢাকে। লজ্জায় ওর মুখ গোলাপি হয়ে গেছে, চোখ বন্ধ হয়ে গেল। মানেকাকে ভগবান ইন্দ্রের দরবারের একটি অপ্সরা মানেকার মতো দেখাচ্ছিল।

বিশ্ব ওর দিকে একদৃষ্টিতে তাকিয়ে জামাকাপড় খুলে পুরো উলঙ্গ হয়ে গেল। ওর সারে চার ইঞ্চি বাঁড়াটা খাড়া হয়ে আছে। সে তাড়াহুড়ো করে মানেকার ব্রা ছিঁড়ে ফেলে তার মুখ ওর বুকের মাঝে রাখে। কখনো হালকা গোলাপি রঙের স্তনের বোঁটা চুষে আবার কখনো আঙ্গুল দিয়ে ঘষে। মানেকা ওর অত্যাচারে গরম হয়ে উঠে। তারপর বিশ্ব ওর বুক ছেড়ে পেটে চুমু খেয়ে গভীর নাভিতে পৌঁছে গেল। নাভিতে জিহ্বার ডগা দিয়ে চাটা দিতেই মানেকা সিৎকার করে উঠে, "আআ...আহহহহহহ...।"

তারপর আরও নীচে পৌঁছে প্যান্টির উপর থেকেই ওর গুদে এক চুমু দেয়। মানেকা লজ্জায় উঠে বিশ্বর মাথাটা ধরে ওর থেকে আলাদা হতে শুরু করে কিন্তু বিশ্ব মানবে কেন? বিশ্ব ওকে আবার শুইয়ে দিল আর এক ঝাঁটকায় ওর প্যান্টি টেনে ছুঁড়ে ফেলে। মানেকার গুদের বাল হার্টের আকারে কাটা। ও ওর বান্ধবীদের কথায় এটা করেছে।

"বাহ! আমার জান", বিশ্বের মুখ থেকে বের হয়, "খুব সুন্দর কিন্তু দয়া করে এই বালগুলি পরিষ্কার করবে। আমার বাল ছাড়া পরিষ্কার গুদ পছন্দ।"

এ কথা শুনে মানেকার লজ্জা আরও বেড়ে গেল। একে তো প্রথমবারের মতো কারো সামনে নগ্ন হল তার উপর এমন কথা!

বিশ্ব ওর গুদে একটা আঙুল ঢুকিয়ে অন্য হাত দিয়ে ওর ভোদা ঘষতে লাগল। মানেকা পাগল হয়ে যায়। তারপর আঙুলটা সরিয়ে ওর পায়ের মাঝখানে এসে ওর গুদে জিভ নাড়তে লাগলো। এখন মানেকা একেবারে নিয়ন্ত্রণহীন। এখন ও অনেক উপভোগ করছে। ও চায় বিশ্বজিৎ ওর গুদ চাটতেই থাকুক, কিন্তু সেই সময়ে বিশ্ব ওর গুদ থেকে মুখ সরিয়ে নেয়। মানেকা চোখ খুলে দেখে বিশ্ব ওর বাঁড়া গুদে রাখছে। ও বিশ্বের পেটে একটা হাত রাখে মানা করার জন্য যে এখনই যেন না ঢুকায়, কিন্তু অধৈর্য বিশ্ব এক ঝটকায় তার বাঁড়া অর্ধেক ঢুকিয়ে দেয় ওর কুমারী কোমল গুদে। যদিও মানেকার গুদ ভিজে গিয়েছিল, তবুও প্রথম চোদার ব্যথায় ওর চিৎকার বেরিয়ে আসে, "উউউইইইই মাআআআ.......নাআআআ..... ।

বিশ্ব ওর ব্যথার পরোয়া না করে ধাক্কা দিতে থাকে এবং কিছুক্ষণের মধ্যেই ওর ভিতরে মাল ঝেড়ে দেয়, তারপর সে ওর বুকে পড়ে হাঁপাতে থাকে।

মানেকা এমন হানিমুন কল্পনা করেনি, ভেবেছিল বিশ্ব প্রথমে ওর সাথে সুন্দর মধুর কথা বলবে। তারপর যখন একটু স্বাচ্ছন্দ্য বোধ করবে, তখন সে ওর সাথে পরম আদরে ফ্লার্ট করবে। কিন্তু জানে না বিশ্বর কি এমন তাড়া ছিল।


"আরে... তোমার সৌন্দর্যের রস পান করতে করতে ভুলে গেছি!" বিশ্ব মাটিতে পড়ে থাকা তার কুর্তাটা তুলে নিয়ে পকেট থেকে কিছু একটা বের করে। মানেকা একটা চাদর টেনে নিজের নগ্নতা ঢেকে নিয়ে তার দিকে তাকাল।
"এই নাও। তোমার বিয়ের উপহার" বলে সে মানেকার দিকে একটা ছোট বাক্স বাড়িয়ে দিল।

মানেকা এটি খুলে দেখে ভিতরে একটি খুব সুন্দর এবং মূল্যবান হীরার ব্রেসলেট। মনে হলো যেন মানেকার পছন্দেই কেউ কিনেছে। ও খুব খুশি হয় এবং ব্যথা ভুলে যায়। ওর মনে হলো, শুধু অধৈর্য হয়েই বিশ্বজিৎ এমন প্রেম করেছে।

"বাহ! এটা খুব সুন্দর। তুমি কিভাবে আমার পছন্দ জানলে?" মানেকা হাতে ব্রেসলেট রেখে জিজ্ঞেস করল।
"আরে ভাই, আমার তো তোমার উপহারের কথা খেয়ালও ছিলনা", ওর পাশে শুয়ে বিশ্ব জবাব দিল। "আমার কাজিনরা বিয়ের এক দিন আগে আমাকে জিজ্ঞাসা করতে শুরু করে আমি ওদের ভাবীর জন্য কী উপহার কিনেছি। আমি বলে কিছু না, ইয়ার। আমি ভেবেছি আবার কি উপহার দেব। কিন্তু বাবা আমার কথা শুনে তখনই শহরে গিয়ে সেটা নিয়ে এসে আমাকে দিলেন। বলেছে আমার তরফ থেকে পুত্রবধূকে উপহার দিতে।" এই বলে বিশ্ব ঘুমিয়ে পড়ে।

মানেকা হতাশ হয়, ভেবেছিল ওর স্বামী ওর জন্য ভালবেসে উপহার নিয়ে এসেছে। অথচ ও তো উপহার দেওয়ার পরোয়াও করেনি। মানেকা বিশ্বর জন্য সোনার চেইন এনেছিল যা ঘুমন্ত বিশ্বের গলায় পরিয়ে দেয় আর নিজেও ঘুমিয়ে পড়ে।


একই সময়ে প্রাসাদের উপরের তলায় যেখানে মানেকা ও বিশ্বর কক্ষ ছিল, দ্বিতীয় ভাগে রাজা যশবীর বিছানায় শুয়ে ভাবছিলেন আজ কত দিন পর তার প্রাসাদ আবার আলোকিত হল। "প্রভু, এটা বজায় রাখুন।" মনে মনে ভগবানের কাছে প্রার্থনা করলেন।

এবার সে ছেলে ও পুত্রবধূর কথা ভাবতে থাকে। এ সময় নিশ্চয় দুজনেই একে অপরের মধ্যে হারিয়ে গেছে। তার নিজের বাসররাতের কথা মনে পড়ে গেল। সরিতা দেবী খুব ধার্মিক হওয়ার কারণে তাকে চোদার জন্য প্রস্তুত করতে অনেক চেষ্টা করতে হয়েছিল। জোরাজোরি সরিতার পছন্দ ছিলনা। নইলে আজ ৫২ বছর বয়সেও ৬'২" লম্বা একজন পুরুষকে যাকে ৪৫ বছরের বেশি বলে মনে হয় না, তার কাছে হাভেলির একজন মহিলাকে নিয়ন্ত্রণ করতে কতক্ষণ আর সময় লাগত!

হানিমুনের কথা মনে পড়ে ঠোঁটে হাসি ফুটে উঠল, হঠাৎ সে তার ছেলে-প্রভুর বাসররাতের কথা ভাবতে লাগল, তার মনোযোগ গেল মানেকার দিকে। "কত সুন্দর। বিশ্বটা খুব ভাগ্যবান, এটা ও নিজেই বুঝতে পারবে।" তারপর সেও ঘুমিয়ে পড়ল।


রাজপুরার অন্য এক কোণে একটা বড় ঘর অন্ধকারে ঢেকে আছে। কিন্তু উপরের তলার প্রথম ঘর থেকে কিছু শব্দ ভেসে আসছে। সেই ঘরের ভিতরে একজন কালো, কুৎসিত এবং একটু মোটা মানুষ নগ্ন হয়ে বিছানায় বসে আছে। তার মাথার অনেক চুল পড়ে গেছে এবং মুখেও অনেক দাগ। তার চোখে কুটিলতা ও নিষ্ঠুরতা স্পষ্ট। ইনিই সেই জব্বার যার একমাত্র উদ্দেশ্য - রাজা সাহেবের সর্বনাশ।

তিনি মদ পান করছেন আর একটি সুন্দরী নগ্ন মেয়ে ওর স্তনের মধ্যে তার বাঁড়া নিয়ে ঘষছে আর ঝুঁকে বাঁড়া ওর পাতলা গোলাপী ঠোঁট দিয়ে চুষছে। দূর থেকে মনে হচ্ছে যেন একটা দানব ও একটা পরী শরীরের খেলা খেলছে। হঠাৎ জব্বার তার গ্লাস পাশের ট্রাইপডে রেখে সুন্দরী মেয়েটিকে চুল ধরে বিছানায় শুইয়ে দেয়।

"ওউ..উচ", মেয়েটি বলে উঠে, কিন্তু কোন পাত্তা না দিয়ে জব্বার ওর পা ছড়িয়ে তার মোটা বাঁড়া ওর গুদে ঢুকিয়ে দিল।
"আ...আহহহ......হাই...ইইই......রা...মমমমম...", ও চিৎকার করে উঠে।

জব্বার ওকে নির্মমভাবে চোদা শুরু করে। মেয়েটির মুখে ব্যথা আর মজার মিশ্র অভিব্যক্তি। সেও এই বন্যতা উপভোগ করছিল সাথে নিচ থেকে কোমর নাড়িয়ে জব্বারকে পূর্ণ সমর্থন দিচ্ছিল। পা দিয়ে তার কোমরে জড়িয়ে ধরে চিৎকার করতে লাগল, "হায়..... হ্যায়... জো....রে..... জো... ররে....কর ...করতে... ... থাকো!" "আআ..হহহ...আআআ...হহহহহহহ!" জব্বার ওর বুকে কামড়াতে শুরু করে এবং ধাক্কার গতি বাড়িয়ে দেয়। কিছুক্ষণের মধ্যেই মেয়েটি জল ঘষায়, "ওওওওওওও... আআহহহ... আর সেই সাথে জব্বারও।

গুদ থেকে বাঁড়া বের করে জব্বার বিছানা থেকে নেমে ট্রাইপডে রাখা গ্লাসে মদ ঢালতে লাগল। মেয়েটি বাম হাত বাড়িয়ে জব্বারের সঙ্কুচিত বাঁড়া এবং বলগুলো ধরে মালিশ শুরু করে।

"তুমি খুব নিষ্ঠুর, কিন্তু আজকে একটু বেশিই নিষ্ঠুরতা দেখাচ্ছিলে, কারন?"
গ্লাস খালি করে জব্বার বলে, "মালেকা তুই আমার সাথে মশকরা করছিস? শালি এই নে", এই বলে নিজের বীর্য মাখা বাঁড়া মালেকার মুখে ঢুকিয়ে দিল। মোটা দুহাতে মেয়েটিা চুল ধরে মাথা উঁচু করে মুখ চুদতে চুদতে বললো, "রাজার ওখানে আনন্দ হচ্ছে আর আমি এখানে সাধু হয়ে থাকব..!"

জবাবে মল্লিকা ওর হাত দিয়ে তার কোমর ধরে জব্বারের পাছার ফুটায় দুই আঙ্গুল ঢুকিয়ে দিল। জব্বার চিৎকার করে উঠে ঠিকই কিন্তু সে তার রক্ষিতার মুখ চোদা বন্ধ করে না।

মালেকা ছিল তার রক্ষিতা। তার মতোই নির্মম ও নিষ্ঠুর। ভগবান ওকে যতটা সৌন্দর্য দিয়েছে, ওর হৃদয়ে ততটাই কম ছিল দয়া এবং মায়া। দুজনের জুরি ভালই মিলেছে।


সকালে সূর্যের আলো মুখে পড়াতে মানেকার চোখ খুলে যায়। বিশ্বজিৎ ঘরে নেই আর সে একা বিছানায় উলঙ্গ হয়ে শুয়ে আছে। উঠে বাথরুমে গেল। কাজের মেয়েরা গতকালই তার প্রয়োজন অনুযায়ী সমস্ত জিনিসপত্র ঘরে সাজিয়ে রেখেছে।

বাথরুমে ঢুকতেই ও চমকে উঠল আয়নায় নিজেকে দেখে। ওর মনে হয়েছিল যেন অন্য কেউ দাঁড়িয়ে আছে, কিন্তু যখন বুঝতে পারল ওরই প্রতিবিম্ব, হেসে ফেলে। আয়নায় ওর নগ্ন শরীর দেখতে লাগল। নিজের পরীর মতো সুন্দর মুখ, কোমর পর্যন্ত ঘন ঢেউ খেলানো কালো চুল, মাংসল বাহু, লম্বা ঘাড়, ৩৬ সি আকারের স্তনগুলো ব্রা ছাড়াই টাইট এবং খাড়া হয়ে আছে। ও নিজেই অবাক হয়ে যায় যে এত বড় আকারের হওয়া সত্ত্বেও ওর বুক এমন! একটুও ঝুলেনি! ব্রা যেন তার দরকারই নেই। তাদের আলতো করে আদর করল এবং হালকাভাবে ওর হালকা গোলাপী স্তনের বোঁটা ঘষে দিল। এবার ওর হাত চলে গেল ওর সমতল পেটে, যার মাঝখানে গোলাকার গভীর নাভিটি জ্বলজ্বল করছে, এখন ও শরীর ঘুরিয়ে ওর মখমলের মত পিঠ দর্শন করে। ওর ২৬ ইঞ্চি কোমরের দিকে তাকায় এবং তারপরে ওর সুন্দর ৩৪ সাইজের পাছার দিকে তাকায় যা ওর বুকের মতোই শক্ত এবং সুঢৌল। ওর পেশীবহুল পূর্ণ উরু এবং ওর সুশোভিত পাগুলি মার্বেলের মতো জ্বলজ্বল করছিল।

নিজের সৌন্দর্যে একটু গর্বিত, তখন ওর চোখ পড়ল বুকের ওপরে বিশ্বজিতের দাঁতের চিন্হের দিকে এবং ওর মনে পড়ল গত রাতের কথা। একটা হতাশা ওর মুখে ছেয়ে যায়। ওর বুকের দিকে তাকালে মনে হল চাঁদের দাগ, পার্থক্য শুধু এখানে দুই দুইটি চাঁদ ছিল।

একটা গভীর নিঃশ্বাস ফেলে জল ভর্তি বাথটাবে বসে পড়ল। ওর হাত ওর উরুর ভিতর ছুটে চলে ওর অস্বস্তিতে ভরা গুদে এবং মনে পড়ল রাতে বিশ্ব কি বলেছিল। হাত তুলে পাশের শেলফ থেকে লোম অপসারণকারী ক্রিমটি বের করে ওর বাল পরিষ্কার করতে শুরু করল।
 

Users who are viewing this thread

Back
Top