What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মহুয়ার বিভিন্ন গল্প – ১ by ushnopurush

নমস্কার বন্ধুরা। আমি মহুয়া। আমার বয়েস এখন ২১ বছর। সদ্য গ্রাজুয়েট হয়ে এখন কাজের চেষ্টা করছি। আমাকে দেখতে খুব একটা ভালো না হলেও একটু নিজের বর্ণনা না দিলে পরের ঘটনাগুলো ঠিকমতো বোঝা যাবেনা। আমি থাকি বিধাননগরে একটি গভর্নমেন্ট হাউসিং এ। বাড়িতে বাবা, মা আর আমি একমাত্র মেয়ে। বাবা সরকারি চাকরি করেন। মা গৃহবধূ।

আমায় পড়তাম লবন হ্রদ বিদ্যাপীঠ নামে একটু স্কুলে। আমার হাইট ৫ ফিট ২ ইঞ্চি , গায়ের রং মাঝারি কিন্তু বেশ সেক্সি রং এটা অনেকেই বলত। মুখশ্রী খুব সুন্দর নয় বা সোজাভাবে বললে দেখতে এমন কিছু ভালো নয়। পাছাটা ৩৪, বুকের মাপ ৩৬, কোমর ২৮। অর্থাৎ ফিগারটা যথেষ্ট সেক্সি। বিশেষকরে আমার বুকদুটো বেশ উদ্ধত আর সেটা রাস্তার ছেলেবুড়ো , কাকু,জেঠুদের চোখ এড়ায়না , এটা আমি বেশ বুঝতাম। আমি স্কুলে চুপচাপ গোছের হলেও ভেতরে ভেতরে বেশ পাকা ছিলাম। বিশেষকরে বান্ধবীদের বয়ফ্রেইন্ডদের কথা শুনে, বিভিন্ন হট সিনেমা দেখে নিজের ভেতরে সেক্সটা চাগাড় দিয়েই উঠতো। কিন্তু আমার কোনো বয়ফ্রেন্ড ছিল না , একজনকে ভালো লাগায় এক বান্ধবীকে দিয়ে প্রপোজ করেছিলাম কিন্তু সে একসেপ্ট করেনি। ধীরে ধীরে বুঝতে পারি ওই বয়েসে দেখতে ভালো বা অন্তত মুখটা একটু সুশ্রী না হলে বয়ফ্রেন্ড জুটবেনা। এদিকে বয়েসের যা দোষ , ভীষণ কাম বাই উঠতো , আঙলি করে আত্মসুখ পাওয়া ছাড়া কোনো উপায় ছিল না। এদিকে ভেতরে ভেতরে গরম হওয়ায় রাস্তার যেকোনো পুরুষ , সে অল্পবয়েসী ছেলেই হোক, বা মধ্যবয়স্ক পুরুষ বা কোনো কোনো বান্ধবীর বয়ফ্রেন্ড , তাদেরকে ঝাড়ি মারা , অন্য চোখে দেখা আমার স্বভাবে দাঁড়িয়ে গেল। আর তারপরেই কিছুকিছু ঘটনা ঘটতে শুরু করলো আমার জীবনে যা আমার বয়ফ্রেন্ড না থাকার জ্বালা ঘুচিয়ে দিলো অনেকটাই। বা বলতে পারেন, ওই জীবনটা আমি পুরোদস্তুর উপভোগ করতে শুরু করলাম।

তখন আমার ১৮ বছর বয়েস , ক্লাস ১০ এ পড়ি , মাধ্যমিক দেব। স্কুল তখনো চলছে। পুজোর ঠিক আগের আগের ঘটনা। স্কুল ছুটি হবে হবে করছে। আর কদিন পরই পুজো। মনটা এমনিতে খুশি খুশি হলেও কোনো এই দুঃখ টা প্রবলভাবেই আছে আমার। তার ওপর সামনে মাধ্যমিক যদিও পড়াশোনায় আমি মন্দ নই আর টেস্ট পরীক্ষার প্রিপারেশন ও খারাপ ছিল না। যাইহোক , গল্পে ফিরে আসি।

সেটা বোধহয় ছিল শুক্রবার। বিকেল ৪টা নাগাদ স্কুল ছুটি হল। আমার এক বান্ধবী ছিল পিয়া। ও দেখতে বেশ সুন্দর। স্লিম ফিগার , মাইগুলো মাঝারি সাইজের , ফর্সা , সেক্সি দেখতে বলা চলেনা তবে সুন্দরী তো বটেই। পিয়া প্রেম করতো একটা। আমাদের দারুন বন্ধুত্ব ছিল। পিয়া ওর সব সিক্রেট আমাকে বলতো তবে আমি নিজের ইচ্ছে অনিচ্ছে সেরকম ওর কাছে ভাঙতাম না , আর তাছাড়া কিছু বলার মতো ঘটনা তো ঘটেওনি ততদিনে। পিয়া আর আমি গল্প করতে করতে হাঁটছি সবে স্কুল ছুটি হবার পর। পিয়াকে আগেরদিন ওর বয়ফ্রেন্ড তমাল কোন এক পার্কে নিয়ে গিয়ে ওর মাইগুলো টিপেছে , সেসব ই গল্প করছিলো। আমার তো শুনতে শুনতে গুদে জল কাটছিলো , অনুভব করছিলাম যে প্যান্টিটা ভিজে যাচ্ছে আর দুধের বোঁটাগুলো শক্ত হচ্ছে। তমালকে আমি সামনে থেকে দেখিনি তবে পিয়া ছবি দেখিয়েছিলো। বেশ হ্যান্ডসাম , তবে চোখমুখ বলছিলো খচ্ছর ছেলে হবে। পিয়া আবার ওকে খুব ভালোবাসত। যাক সেকথা। গল্প করতে করতে পিয়া আর আমি বাসস্ট্যান্ডের কাছে এলাম। আমি বাস বা অটো ধরে যেতাম আর পিয়া হেঁটে বাড়ি যেত কারণ ও খুব কাছাকাছি থাকত। আমার বাস বা অটোতে মিনিট ১৫-২০ লাগতো বাড়ি পৌঁছতে। রিকশা নিলে ৩০ মিনিট মতো। হঠাৎ খুব মেঘ করেছে সেদিন। শরৎকাল প্রায় কিন্তু কে জানে কোন নিম্নচাপের ভবিষ্যদ্বাণী ছিল কিনা , সঙ্গে ছাতা নেই। এদিকে আকাশ কালো হয়ে গেছে। ফোঁটা ফোঁটা বৃষ্টিও শুরু হয়েছে। বাস্টস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলাম , হঠাৎ একটা পুরুষকণ্ঠের ডাক এলো।

–এই মহুয়া !

কেরে বাবা এখন আমাকে ডাকছে ! ওমা ঘুরে তাকিয়ে দেখি আমাদের পাড়ার অমলকাকু। পাড়াতেই থাকেন বছর ৪০ বয়স হবে। দেখতে বেশ ভাল শক্তপোক্ত চেহারা। গোঁফদাড়ি রাখেন না। স্ত্রী আর এক ৬ বছরের ছেলে নিয়ে সংসার ওনার। চাকরি করেন আর অল্পসল্প টিউশন পড়ান। পাড়ায় বেরোলে অমলকাকু যে আমাকে মাপতেন সেটা আমার নজর এড়ায়নি। বিশেষকরে আমার বড় বড় দুধগুলোর দিকে ওনার নজর থাকতো। আমার ভালোই লাগত কিন্ত উনি খালি চোখ দিয়ে মেপেই গেছেন , কখনো অন্যকোনো ইঙ্গিত করেননি। তুমি করেই কথা বলতেন আর আমিও তুমি করে বলতাম। অমলকাকুকে দেখে মুখে হাসি নিয়ে বললাম …..

— আরে অমলকাকু ? এখানে কি করছো ? আমি তো স্কুল ছুটি হয়ে বাড়ি যাবো বলে দাঁড়িয়ে আছি।

অমলকাকু কাছে এগিয়ে এল , মুখে হাসি নিয়ে। চোখদুটো আমার শরীরে ঘুরছে সন্তর্পনে , বিশেষকরে বুকদুটোতে।

— মহুয়া , আর বোলোনা ! অফিস থেকে একটা কাজে এদিকেই এসেছিলাম , ইচ্ছে ছিল একবারে বাড়ি চলে যাবো। কিন্তু হঠাৎ আকাশের কি অবস্থা বল দেখি ! সঙ্গে ছাতাটাও নেই। আরে তোমার কাছেওতো নেই মনে হচ্ছে !

কথা বলছে অমলকাকু কিন্তু চোখদুটো আমার বুকে।

— না গো , আমিও ছাতা আনিনি। কি করে জানবো যে হঠাৎ এরকম কালো হয়ে আসবে আকাশটা? এদিকে অটো , বাস কিছুই দেখছি আসছেনা। একটা বাস ছেড়ে দিলাম, এত ভীড় ! আর ফাঁকা অটো একটাও আসেনি।

— হুম। বৃষ্টি নামছে তো ! এখন এই ঝামেলাগুলো হবেই ! কিযে করি ! আচ্ছা মহুয়া , একটা কাজ করি চলো। দুজনে একটা রিকশা নিয়ে একসাথে চলে যাই। এছাড়া অন্য উপায় এখন নেই। তোমার প্রব্লেম নেইতো ?

— নানা কাকু। বরং ভালোই হয়। ভয় লাগছে যদি জোরে নামে বৃষ্টি , আটকে যাবো। ভিজেও যাবো , ছাতা তো নেই কাছে। রিকশাতেই যাওয়া যাক একসাথে।

— বেশ। দাঁড়াও একটা রিক্সা দেখি !

আমরা দুজনেই এদিক ওদিক দেখছি রিকশা পাওয়া যায় কিনা। যেকটা যাচ্ছে , ভর্তি। খালি রিকশা দেখায় যাচ্ছেনা। এদিকে বৃষ্টিও জোর হচ্ছে আস্তে আস্তে। বাস্টস্ট্যান্ডে আমি আর আমল কাকু গায়ে গায়ে দাঁড়িয়ে। অন্য লোকজনও ভর্তি। জোরালোভাবে বৃষ্টি নামলো। জলের ছাঁট আসছে, আর আমরা ভিজেই যাচ্ছি একরকম শুধু মাথাটা এখনো শুকনো। অমলকাকু আস্তে করে বাম হাত দিয়ে আমার কোমরটা জড়িয়ে নিল। রাস্তার গাড়িগুলো জোরে যাচ্ছে , আর জলের তোড়ে আমাদের জামাকাপড় নষ্ট হয়ে যাচ্ছে। ঝমঝমিয়ে বৃষ্টি।

অমলকাকু আমার কোমরটা একটু টিপে বলে উঠলো। ….

— কি দুর্যোগে পড়া গেল দেখি ! একটা রিক্সাও দেখতে পাচ্ছিনা। তোমার না আবার শরীর খারাপ হয়ে যায়।

বলতে বলতে আমার কোমর ধরে আরো নিজের গায়ে লেপ্টে নিলো। আমার বেশ ভালো লাগছে। ঝমঝম করে বৃষ্টি। ঠান্ডা হাওয়া। এক পরিণত পুরুষালি হাতের ছোঁয়া।

বলে উঠলাম , হ্যাঁগো। কিকরে যাবো বুঝতেই পারছিনা।

ঠিক তখনই একটা খালি রিক্সা দেখা গেল। অমলকাকু বাস্টস্ট্যান্ড এর বাইরে বেরিয়ে জোরে জোরে রিকশাটা ডেকে কি সব কথা বলে আমাকে ডাকল। আমি তাড়াতাড়ি গিয়ে রিক্সায় উঠলাম। অমলকাকুও উঠে বসলো। দুজনেরই মাথা জামাকাপড় ভিজে গেছে। রিক্সাওয়ালা একটা পর্দা টেনে দিলো আর আস্তে আস্তে চালাতে লাগলো। এদিকে আমি তখন ঠান্ডায় একটু কাঁপছি।

— খুব ঠান্ডা লাগছে না মহুয়া ? অকালে এরকম দুর্যোগ , কিবা করা যাবে। দেখি কতক্ষনে ফিরতে পারি আমরা। এস এদিকে চেপে বসো।

এই বলে অমলকাকু আবার বাম হাত দিয়ে আমাকে প্রায় জড়িয়ে নিলো। ঠাসাঠাসি করে দুজনে বসেছি। রিক্সাটা এত আস্তে যাচ্ছে যে মাঝে মাঝে মনে হচ্ছে দাঁড়িয়েই আছে। আমার কোলের ওপর স্কুলব্যাগ। অমলকাকুর উষ্ণ নিঃস্বাস টের পাচ্ছি কানের কাছে। ঠান্ডা লাগলেও একটা অন্যরকম উষ্ণতার ছোঁয়া আমার শরীরে।

— তোমার তো সামনে মাধ্যমিক মহুয়া ? কেমন চলছে প্রিপারেশন ?

— ভালো অমলকাকু। পুজোর পরেই টেস্ট।

অমলকাকুর বাম হাতটা আমার বাম কাঁধের থেকে আস্তে আস্তে নিচে নামছে। অনুভব করছি ওই পুরুষালী স্পর্শ। অজান্তেই বুকের বোঁটাগুলো আমার খাড়া হতে শুরু করলো। কানের কাছে ফিসফিস করে অমলকাকু বলে উঠলো। ….

— তুমি ভালো রেজাল্ট করবে আমি জানি। তোমাকে আমি আগেই তার জন্য গিফট দেব মহুয়া। কিন্তু চুপচাপ থাকতে হবে। কাউকে বলা যাবেনা। রাজি ?

আমি একটু অবাক হলাম। কি আবার গিফটের কথা বলছে? আর আমাকে হঠাৎ গিফট কেন ? নাকি ছুঁতে পারছে বলে মনে লাড্ডু ফুটছে ?

— ঠিক আছে কাকু। কিন্তু কি গিফট ?

ফিসফিসে কণ্ঠ আবার কানের সামনে।

— তোমার তো কাল ছুটি। কাল দুপুরে আমি একটা সিনেমা দেখাবো তোমাকে। ৩টের সময় পারবে? তাহলে তোমার মোবাইল নম্বরটা দাও। মেসেজে সব দিয়ে দেব।

আমার মনটা বেশ খুশি হয়ে উঠলো। বাড়িতে কিছু বলে ম্যানেজ করতে হবে চুপচাপ। বেশ আনন্দ হচ্ছিল। সিনেমা হলে কাকু একটু চটকাবে আমাকে মনে হচ্ছে। প্রাণ ভোরে উপভোগ করতে হবে। এ সুযোগ ছাড়া বোকামো।

— হ্যাঁ কাকু , আমার নম্বর।…. আমি কিন্তু ম্যানেজ করে বেরোবো। কিন্তু কাল যদি এরকম বৃষ্টি হয় তাহলেই মুশকিল।

–আশাকরি হবেনা। চুপচাপ থেকো।

–একদম। হেসে উত্তর দিলাম। কাকু আমার চোখে চোখ রেখে হাসলো। এদিকে কাকুর বাম হাতটা এই সুযোগে আমার বামদিকের মাইয়ের ওপরে নেমে এসেছে। বোঁটায় আঙ্গুলগুলো ছুঁয়ে যাচ্ছে। উফফ , কি ভালো লাগছে আমার। মাথাটা কাকুর কাঁধে হেলিয়ে দিলাম। লোকটা মস্তি করার মুডে ছিল , আমারও মুড কম নেই। কাকু ডান হাত দিয়ে আমার মাথায় হাত বুলোচ্ছে। অনুভব করলাম যে ওর বাম হাতটা আমার মাইটা ধরলো। বোঁটার ওপর এবারে আঙ্গুলটা বোলাচ্ছে। উফফফ , আমার বোঁটা গুলো পুরো খাড়া। মুখ দিয়ে একটা আহঃ শব্দ বেরোলো।

— কি হলো মহুয়া ? (সেই ফিসফিসে আওয়াজ কানের কাছে )

–উম্ম না কাকু , কিছুনা। এখনোতো হাফ রাস্তাও যাইনি আমরা।

–হ্যাঁ , যা দুর্যোগ। সময় তো লাগবেই। ভাগ্যিস পর্দাটা ছিল রিক্সার। যদিও তাতে এমন কিছু লাভ হচ্ছেনা।

মনে মনে ভাবছি , লাভ কি আর হচ্ছেনা ? আজকে সুযোগ বুঝে সিনেমা দেখানোর প্রস্তাব। মাইতে হাত দিচ্ছ। ইটা কম লাভ নাকি। আমার ভালো লাগছে। এখন মনে হচ্ছে বৃষ্টিটা চলুক যতক্ষণ হোক , আর রিকশাও আসতেই চলুক। উফফ গুদটা ভিজছে আমার। অনুভব করলাম অমলকাকু আমার বাম দিকের মাইটা এবারে আস্তে করে টিপলো। উফফ , শিউরে উঠলাম। চোখটা ইচ্ছে করে বন্ধ করে রেখেছি কাকুর কাঁধে মাথা দিয়ে। কাকু আস্তে আস্তে টিপছে আর বোঁটায় আঙ্গুল দিয়ে রগড়াচ্ছে। উফফফফ , গায়ে কাঁটা দিচ্ছে আমার। এবারে কাকু ওর ডান হাতটা আমার কপাল থেকে নামিয়ে আস্তে আস্তে আমার ডানদিকের মাইটা কপ করে ধরলো। বোঁটাটাতে নখ দিয়ে আস্তে আস্তে আঁচড়াচ্ছে। উফফফ , পারছিনা আমি। মনে হচ্ছে এখানেই কাকু আমাকে সব খুলে খেয়ে নিক।

–আঃ। একটা হালকা শীৎকার আমার মুখ দিয়ে বেরোলো।

কাকু আমার ঘাড়ে মুখটা ঘসছে। দুটো মাই পকপক করে টিতে শুরু করেছে। কানটা কামড়ে ধরলো আমার। জীব দিয়ে কানের লতি চাটছে কাকু। আর হাতদুটো দিয়ে আমার বড় বড় মাইদুটোকে জমিয়ে চটকাচ্ছে। এবারে আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো অমলকাকু। চুষছে আমার ঠোঁট। আমিও সাহায্য করলাম। চুষতে শুরু করলাম কাকুর ঠোঁট। জিভে জিভ লাগছে।

বিড়বিড় করে কাকুর কথা শুনতে পেলাম।

–উফফ মহুয়া। কি বড় বড় দুধ তোমার। ভীষণ সেক্সি তুমি। উমমম , আরো আরাম দেব তোমায়। ভালো লাগছে তোমার?

–উমমম কাকু। খুব ভালো লাগছে। আহঃ , আরো বেশি করে চাই।

ব্যাগের নিচের হাত দিয়ে কাকুর বাঁড়াটা খামচে ধরলাম। আঃ করে উঠলো কাকু। টিপতে শুরু করলাম বাঁড়াটা। কাকু আরামে আঃ উফফ শব্দ করছে । আর আমার মাইগুলো পকাৎ পকাৎ করে টিপেই চলেছে। আমার মনের কাম এখন ঝড় এর তান্ডবে পরিণত হয়েছে। আমার জামার ওপরের বোতাম তা খুলে কাকু বাং হাতটা ঢুকিয়ে দিলো। অনুভব করলাম যে আমার বাং দিকের মাইটা ব্রা থেকে বার করে নিয়ে জোরে জোরে টেপন দিতে শুরু করলো। উফফফ , কি আরাম , মনে হচ্ছে গুদ খুলে কাকুর বাঁড়াটা নিজেই ঢুকিয়ে নি।

— আঃ কাকু , উফফ।

–উম্ম মহুয়া। এই ডাঁসা দুধগুলো কোথায় এতদিন লুকিয়ে রেখেছিলে? উফফ জায়গা পেলে চুষে খেতাম। উমমম , খাও টেপন খাও আরাম নাও সোনামনি।

কাকুর দুই হাত আমার বড় দুধগুলোকে নিয়ে খেলা করছে। কাকুর বাঁড়া টিপছি আমি। বুঝতে পারলাম যে খাড়া হয়ে কুতুব মিনার হয়ে গেছে। ইসঃ , যদি একটু চুষতে পারতাম।

–আঃ মহুয়া , আমার বেরিয়ে যাবে। আস্তে টেপো। উফফ , কি ডবকা মেয়ে তুমি। সেক্সি ষোড়শী। এই অমলকাকু তোমায় সব আরাম দেবে। সব শিখিয়েও দেবে সোনা , উম্মম্মম্ম।

আমার মাইয়ের দুটো বোঁটাই কাকুর রগড়ানিতে বড় হয়ে গেছে তখন। আমার ইচ্ছে করছিলো যদি কাকু একটু চুষতো। কিন্তু এই রিকশায় সেটা করা বাড়াবাড়ি হয়ে যাবে। তবে কাকুর হাতে শুয়ে আরাম তো খেতেই হবে , তখন চুসিয়ে , চুদিয়ে নেবো। আমার জীবনের প্রথম আসল পুরুষ।

এর আগে বাসে কিছু ফচকে ছেলের কনুই মারা আর অল্প টেপন খেয়েছি। কিন্তু আসল পুরুষ এই প্রথম। পিয়ার বয়ফ্রেন্ড কিরকম আদর করে জানিনা , সুযোগের অপেক্ষায় আছি। তবে যা বুঝছি যে পরিণত সেক্সি পুরুষের আদরের মজা আলাদা। খুব নিষিদ্ধ এক অনুভব , আর ভীষণ কামের তাড়ণা জাগে যদি সেরকম সেক্সি পুরুষ হয়।

আঃ , কি টেপন দিচ্ছে অমলকাকু , উফফ। ভাবতেই পারিনি যে এরকম আচমকা একটা ঘটনা ঘটবে। আমার প্যান্টি পুরো ভিজে গেল। জল খসিয়ে ফেলেছি উত্তেজনার বশে। কাকুর চটকানি খেতে খেতে আর বাঁড়াটা টিপতে টিপতে অনুভব করলাম যে ওটাও কেমন একটা নরম হয়ে এলো। তার মানে কাকুর বীর্য বেরিয়ে গেছে। কাকু আমার ঠোঁটে একটা দীর্ঘ চুমু খেলো আর চুষলো।

পাড়ার কাছে রিকশা এসে গেছে। কাকু বলল। …

— সাবধানে যাও মহুয়া। আমার মেসেজ পাবে রাতে। বোতামটা লাগিয়ে নাও। দুধগুলো যত্ন করবে।

–ইসঃ কাকু। কি অসভ্য তুমি।

কাকু মিষ্টি হেসে চোখ মারলো আমায়। দুজনে যে যার বাড়ি গেলাম।

ক্রমশঃ
 

Users who are viewing this thread

Back
Top