What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হতভাগা ভিকি - ছোট গল্প (হিন্দি থেকে বাংলা অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
হতভাগা ভিকি - ছোট গল্প (হিন্দি থেকে বাংলা অনুবাদ)



ভিকির অ্যাপয়েন্টমেন্ট ছিল ৪টায়। পুরো দিন পড়ে আছে। একা একা কি করবে.. তাই সে আকসা বিচে ঘুরতে বের হয়। মুম্বাইয়ের আকসা বিচের ব্যাপারটা অন্যরকম। সমুদ্রে দূর থেকে আসা বড় বড় ঢেউ মনকে প্রশান্তি দেয়। ভিকি সৈকতে হাঁটা শুরু করে। হাঁটতে হাঁটতে ওর কলেজের প্রথম বর্ষের নীতার কথা মনে পড়ে গেল। কলেজের দিনগুলো...ফুল আয়েশ কর...কোন ঝামেলা নেই...শুধু মজা...

পিজি ডিএভি কলেজে ভিকির প্রথম দিন ওর নাম ছিল আলিনা। কিন্তু সবাই তাকে লি ডাকতে শুরু করে। মেয়েটি মারাত্মক ছিল। অস্ট্রেলিয়া থেকে ভারতে এসেছে। ওর বাবা ভারতীয় ফরেন সার্ভিসে ছিলেন। বহু বছর অস্ট্রেলিয়ায় পোস্টে চাকুরি করার পর ভারতে আসেন। লি সেখানেই জন্মেছে এবং বড় হয়েছে, শুধু ইংরেজিতে কথা বলে।

প্রতিটি অঙ্গ ছিল ছাঁচের মতো,ঠোঁট এত পাতলা যেন গোলাপের পাপড়ি। বুকে ২টি টেনিস বল। নড়াচড়া করার সময় উভয় টেনিস বলই কোর্টে লাফিয়ে উঠত। পা ছিল শসার মতো পাতলা। নিতম্বগুলি খুব মাংসল। সর্বদা উপরে হাতা কাটা জামা পরত। কখনো হাঁটুর নিচে জামাকাপড় পরত না। সব মিলিয়ে কলেজের সবচেয়ে হটেস্ট মেয়ে হয়ে উঠেছিল ও।

ফার্স্ট ইয়ার ফ্রেশার ছিল। লি কলেজে প্রথম পা দেয়ার সাথে সাথেই...পুরো কলেজে আগুন লেগে যায়। সব ছেলের চোখ ওর দিকে স্থির। যে রাস্তা দিয়ে ও যাওয়া আসা করত সেখানে ছেলেদের ভিড় বাড়তে থাকে। পুরো কলেজে খুব কম ছেলেই বাকি ছিল যে লির সাথে লাইন মারতে যায়নি। কিন্তু লি কখনো কাউকে পাত্তা দেয়নি। এই সব সম্ভবত অস্ট্রেলিয়ায় প্রতিদিনই ঘটত। কখনো কারো সাথে রাগ করেনি। ও খুব খোলা মনের ছিল কিন্তু কখনো কোন ছেলের সাথে লাইন মারেনি। পররাষ্ট্র মন্ত্রণালয়ের গাড়ি থেকে নেমে কেটওয়াক করে সোজা ক্লাসে চলে যেত। ওর হাসিতে প্রতিদিন না জানি কত হৃদয় আহত হতো। ক্লাস শেষ করে সোজা গাড়িতে বসে চলে যেত। শুধু ছেলেরাই না, মেয়েরাও ওর সাথে কথা বলার সাহস পেত না। এমনকি ক্লাসেও ওকে এক ঝলক দেখার জন্য সবাই চুরি করে তাকাত। যদি লিও বুঝতে পারলে চোখ ঘুরিয়ে তাকাতো, কিন্তু সবাই চোখ ঘুরিয়ে ফেলত।

এক সপ্তাহ পর কলেজে ক্লাস শুরু হয়। ভিকি এবং লি একই ক্লাসে। ওর ক্লাসের আরেক মেয়ে ছিল নীতা। ও খুব সহজ সরল এবং খুব সুন্দরী। ও শুধু সালোয়ার-স্যুট পরত। ওও যদি পশ্চিমা পোশাক পরতো তো লি এর থেকেও সুন্দরী লাগত। ভিকি প্রথম দিনেই ওকে দেখে মুগ্ধ হয়ে যায়। ভিকি নীতা কলেজে আসার আগেই গেটে আসতো যাতে ও নীতাকে দেখতে পায়। এমনকি ক্লাসে, যেখানে সব ছেলেরা লি-এর উপর ঝুলে ছিল, ভিকির চোখ নীতার দিকে স্থির রাখত। দু-একবার চোখা চোখি হলেও দু'জনেরই সামনে এগোনোর সাহস হল না। লি এটি অনেকবার লক্ষ্য করেছে। সমস্ত ছেলেরা যখন ওর দিকে তাকিয়ে থাকত, তখন ও আশ্চর্যজনক এক তৃপ্তি পেত। শুধু একমাত্র ভিকিই ওকে দেখত না, যার দৃষ্টি এবং করুণা ও কামনা করেছিল।

ক্লাসে আরো অনেক স্মার্ট এবং ধনী ছেলেরা আছে যারা লীর এক ইশারায় ওর জন্য সবকিছু ব্যয় করতে প্রস্তুত। কিন্তু লির মনোযোগ এখন ভিকির দিকে। বাকি ছেলেদের তো ও যে কোন সময়ই লাইন দিতে পারে। কিন্তু ওই যে বলে না - একজন ব্যক্তি সর্বদা দূরবর্তী ড্রামই পছন্দ করে এবং অন্যের প্লেটে বেশি ঘি দেখে।

যতই দিন যাচ্ছিল ততই নীতির প্রতি ভিকির মুগ্ধতা এবং ভিকির প্রতি লি'র আকর্ষণ বাড়তে থাকে। লির কাছ থেকে লাইন না পেয়ে বেশির ভাগ ছেলেও সেকেন্ড টাইমপাসের ঠিকানা খুজে নেয়। কিন্তু লি'র মনে শান্তি নেই। ওর দরকার ভিকিকে। যে কোন মুল্যে। কিন্তু বেচারি কি করবে। তাই উদাস হয়ে থাকে সারাদিন আর ভাবে কিভাবে এই পাথরের মন পাবে। অবশেষে একদিন ভিকির সাথে কথা বলা শুরু করল।

লি- হাই..তোমার নাম কি?
ভিকি- আমি ভিকি।
লি- আমার নাম জিজ্ঞেস করবে না?
ভিকি- সারা কলেজ তোমার নাম জানে...লি?
লি- ওহ না...আমার নাম আলেনা।
ভিকি- আলেনা...ঠিক আছে
লি- তুমি কি আমাকে সাহায্য করবে...
ভিকি- অবশ্যই...সানন্দে।
লি- আমি লাইব্রেরির টিকিট পেতে চাই...তুমি কি একটু সাহায্য করবে...প্লিজ
ভিকি- ওহ অবশ্যই...কেন না...চলো সেখানে যাওয়া যাক।
লি- এখন তো ২:৩০ বাজে আর লাইব্রেরি ইতিমধ্যেই বন্ধ হয়ে গেছে।
ভিকি- চিন্তা কর না সোমবার পেয়ে যাবে।
লি- এটাই তো সমস্যা। সোমবার থেকে ছুটিতে যাচ্ছেন লাইব্রেরিয়ান। আমাকে কালই সংগ্রহ করতে হবে। তুমি কি কাল আসতে পারবে...প্লিজ
ভিকি- উমমমম...ও কে..আগামীকাল দেখা হবে।
লি- তুমি খুব ভাল...ও কে...বাই।

আলিনার মুখে ছিল বিজয়ের হাসি। অন্যদিকে লীনার সাথে কথা বলে ভিকিরও পুলক অনুভব করে। অদ্ভুত এক নেশা ছিল আলিনার মধ্যে। ভিকি ওকে নাগাল না পাওয়া আঙ্গুর মনে করে ওর দিকে কখনো মনোযোগ দেয়নি। কিন্তু আঙুর নিজেরাই ভিকির কাছে চলে এসেছে। কিছুক্ষণের জন্য নীতা মন থেকে উধাও হয়ে গেল। আর লি এখন আলিনা হয়ে গেছে।

শনিবার কলেজে ক্লাস না হলেও কলেজের বাকি অংশ সম্পূর্ণ খোলা থাকে। প্রশাসনিক কাজ হতো। এ ছাড়া লাইব্রেরিও খোলা থাকে। কিন্তু যেহেতু মাত্রই কলেজ শুরু হয়েছে তাই মাত্র কয়েকজন ছাত্র লাইব্রেরিতে যেত।

সকাল সাড়ে ৯টায় ভিকি কলেজে পৌঁছায়। যেখানে কলেজ প্রতিদিন কোলাহল পুর্ন থাকে সেখানে আজ একেবারেই জনশূন্য। অনেকক্ষণ গেটে দাঁড়িয়ে থাকার পর ভিকি লাইব্রেরির দিকে এগিয়ে গেল। আলিনা লাইব্রেরিতেও ছিল না। লাইব্রেরিতেই বসে পড়ে ভিকি। কিন্তু ঘণ্টাখানেক অপেক্ষা করেও আলিনার দেখা পেলনা। ভিকি ভাবে আলিনা হয়তো ওকে নিয়ে মজা করেছে। ধীরে ধীরে ওর মেজাজ গরম হতে থাকে। প্রতি মিনিটে ওর রাগও বাড়তে থাকে। একসময় আর থাকতে না পেরে ও উঠে লাইব্রেরি থেকে বেরিয়ে গেল।

লাইব্রেরি থেকে বের হওয়ার পরই আলিনাকে কম্পাউন্ডের সামনে দৌড়াতে দেখতে পায়। ভিকি ওকে ডাকলে ও ওর দিকে আসতে থাকে। ওকে আসতে দেখেই ভিকির পা জমে গেল আর ওর চোখ ফেটে বেরিয়ে আসতে চায়। আলিনাকে মারাত্মক লাগছে। ও নীচে নীল জিন্স পরে আছে যার যেখানে সেখানে ব্লেড দিয়ে কাটা এবং উপরে সাদা রঙের স্যান্ডো পরে আছে। স্যান্ডোর গলা এত গভীর যে আলিনা দৌড়ে আসার সময় কখনও একটা মাই লাফিয়ে উঠতে দেখা যায় আবার কখনও আরেকটা। ওর গলায় একটা চেন যার দুলটা ওর ফাটলে কোথাও হারিয়ে গেছে। ভিকি এদিক ওদিক তাকাল। ভাগ্যক্রমে আজ শনিবার। নইলে কলেজে…..জানে না কি হতো।

আলিনা- আনহ...হাঁপাচ্ছে... দুঃখিত...হুমফ...আমি দেরি করে ফেলেছি।

এতটা দৌড়ানোর কারণে ও খুব হাঁপাচ্ছিল। কিন্তু ভিকির চোখ কেবল সেখানে স্থির যেখানে প্রতিটি মানুষের চোখ নিজে থেকেই পৌঁছায়। আলিনার স্যান্ডো জামা থেকে ওর স্তনের বোঁটা স্পষ্ট দেখা যাচ্ছে। আলিনা স্যান্ডোর নিচে ব্রা পরেনি। একেতো আলিনার উপচেপরা যৌবন তার উপর ওর এই সাজ..... হাই....এমন মারাত্মক দৃশ্য দেখে ভিকির হৃদয় লাফিয়ে উঠে আলিনার পায়ে পড়ার জন্য মরিয়া হয়ে ওঠে। যা ঘটছে এর জন্য ভিকি মোটেও প্রস্তুত ছিল না। কিন্তু একে বলা হয় জাওয়ানি দিওয়ানি।

....জানিনা কেন আলিনা এমন জামা পরে এসেছে... কেন খালি কলেজে আমাকে একা ডেকেছে... নাকি আলিনা আমাকে লাইন দিচ্ছে... সব মিলিয়ে ও আমার কাছে কী চায়... ওর মনে কী আছে...? এই সব চিন্তা ভিকিকে উত্তেজিত করছিল।

আলেনা- তুমি কি রাগ করেছ...আমি দুঃখিত...আমাকে মাফ করে দাও..প্লিজ ইইইইইই
ভিকি- এম..মাফি কিয়ো মাং রাহি হো। আমি বলতে চাইছি কেন ক্ষমা চাইছ?
আলেনা- এটা আমার নিজের স্বার্থ ছিল আর আমি তোমার সময় নষ্ট করেছি....দুঃখিত
ভিকি- ভুলে যাও...কিন্তু তুমি কি হিন্দি জানো না...
আলিনা- না না... আমি হিন্দি জানি, শুধু ইংরেজি বলতে অভ্যস্ত হয়ে গেছি।
ভিকি- এটা হিন্দুস্তান। এখানে শুধু হিন্দি বলতে হবে।
আলিনা- ঠিক আছে বাবা.. আমি শুধু হিন্দি বলব। তবুও তুমি কি আমার উপর রাগ করেছ?
ভিকি- তোমাকে দেখে সব বিরক্তি চলে গেল...হা আর একটা কথা...তুমি খুব সুন্দরী আলিনা।
আলিনা- ওহ... তুমি খুব সুইট।

এই কথা শুনে আলিনাখুশিতে কিচিরমিচির করে উঠে এবং ভিকির গলায় হাত রেখে ওর গালে চুমু খেল। ভিকির বুকে আলিনার স্তনের বোঁটা চাপা পড়ে।

এটা কি হল... ভিকির হুঁশ উড়ে যায়। হৃদয়ের বদলে ঢোল বাজতে থাকে। বাড়া তো আগে থেকেই খাঁচায় লাফালাফি করছিল, কিন্তু এখন সে মুক্ত হতে মরিয়া হয়ে উঠে। প্রথমবার কোন মেয়ে ওকে চুমু দিল। ওর পাগল হওয়ার অবস্থা।

আলিনা চুমু খেয়ে আলাদা হয়ে গেছে, কিন্তু বেচারা ভিকির মাথা তখনও ঝিম ঝিম করছে। আলিনার চুমুতেই এত সুখ তাহলে ভবিষ্যতে আরো কত আনন্দ পাওয়া যাবে.... হাই...ভিকি স্বপ্ন থেকে বেরিয়ে আসতে চায়না। ওর ভাগ্যে আরো অনেক কিছু লেখা আছে... আলিনার আলিঙ্গনই ভিকির হুঁশ উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট ছিল কিন্তু এই চুম্বন...উফ...ভিকি সত্যিই পাগল হয়ে গেছে। আলিনার এই কর্মের কি জবাব দেবে বুঝতে পারছিল না। বেচারা এই লাইনে নতুন।

আলিনা- তুমি আসছো?

তবে সম্ভবত আলিনার জন্য এটা স্বাভাবিক। অস্ট্রেলিয়ায় চুম্বন একটি সাধারণ ব্যাপার। এই ভেবে ভিকি নিজেকে থামিয়ে দিল আর ওর বাড়াটাও খুব বুদ্ধিদীপ্ত হয়ে উঠল।

ভিকি- হা..অবশ্যই
আলিনা- লাইব্রেরি কোথায়?
ভিকি- এখানে... এইদিকে...
আলিনা- ওহ এখানে... তুমি আমার জন্য খুব সহজ করে দিয়েছ। প্রবেশ করা যাক।

আলিনা কাউন্টারের কাছে পৌঁছে দেখে লাইব্রেরিয়ান নেনি। ও কলিংবেল বাজানোর সাথে সাথে পরিচারক এসে হাজির। তিনি জানান, অধ্যক্ষের সঙ্গে লাইব্রেরিয়ানের বৈঠক আছে। ১৫-২০ মিনিটের মধ্যে চলে আসবে। এই বলে পরিচারক চলে গেল। তার কথা শুনে দুজনেই একে অপরের মুখের দিকে তাকিয়ে খিল খিল করে হেসে উঠল। তারপর দুজনেই সময় কাটানোর জন্য তাক থেকে ১-১টা বই তুলে রিডিং সেকশনে চলে গেল।

রিডিং সেকশনে কেউ ছিল না। সেখানে যেয়ে ভিকি ওর বইটা একটা টেবিলে রেখে বসার জন্য একটা চেয়ার টেনে নিল। আলিনা ওর বইটা টেবিলে রাখতে গেলে নিচে পাড়ে যায়। ভিকি বইটি ওঠানোর আগেই আলিনা নিচু হয় আর ভিকি দেখে ওর বুকে নাশপাতি ঝুলছে। অ্যাকশনের রিয়্যাকশনও তাৎক্ষণিক। আলিনার স্তন দেখার সাথে সাথে ভিকির বাড়াও আবার তেড়েফুড়ে উঠে দাড়ালো। ভিকির প্যান্টের আকৃতিতে এই পরিবর্তন দেখে ফেলে আলিনা। আলিনা হয়তো এটার অপেক্ষায় ছিল। ও এখন নিশ্চিত ভিকি ওর যৌবনের নিচে চাপা পড়েছে।

আলিনা- কি হয়েছে তোমার প্যান্টে?
ভিকি- না না...কিছুই না...

ভিকি স্তব্ধ হয়ে গেছে। যেন ও চুরি করতে গিয়ে ধরা পড়েছে। কিন্তু আলিনা ওর প্যান্টের উপরে হাত রাখল।

আলিনা- তাহলে এইটা কি… কোন সমস্যা নাকি…
ভিকি- না… এটা… না… কিছুই না…

ভিকি একটু পিছিয়ে যায় আর আলিনা উঠে দাঁড়িয়ে ওর দিকে এগোতে লাগল।

নেশার ঘোর ভেসে আসছিল আলিনার কণ্ঠ থেকে। ও ভিকির শার্টের কলার চেপে ধরে। ভিকির অবস্থা বর্ণনা করা সম্ভব না। বেচারা পানিবিহীন মাছের মত কষ্ট পাচ্ছিল। কিছু বুঝতে না পেরে আলিনার মাথাটা শক্ত করে ধরে নিজের ঠোঁট ওর ঠোঁটে রাখল। তারপর আর কি বাকি থাকে। আলিনা তো এতক্ষণ এটার জন্যই অপেক্ষা করছিল। দুর্দান্ত ফরাসি চুম্বনের যুগ শুরু হয়েছে। দুজনের জিভ একে অপরের মুখ চেক করতে লাগল। মাতালতা বাড়তে থাকে। আলিনা ওর মাথা থেকে ভিকির হাত সরিয়ে বুকের উপর রেখে ভিকিকে জড়িয়ে ধরে।

ভিকির হাতের তালুতে আলিনার স্তন ধরা পড়ে। ভিকির জন্ম জন্মান্তরের ইচ্ছা আজ পূরণ হলো। ও স্তন দুটো টিপতে লাগল। হায়... স্তন দুটো টেনিস বলের মতো শক্ত কিন্তু চাপতে নরম। আকৃতি ছিল গোলাকার। হ্যাঁ সাইজটা একটু বড়। জানেনা কতক্ষণ ওরা একে অপরের বাহুতে জড়িয়ে চোখ বন্ধ করে একে অপরের ঠোঁট চুষতে থাকে। কিছুক্ষণ পর, ভিকি চোখ খুলে আলিনাকে আদর করে নাড়া দিল কিন্তু ও নড়ল না। উভয়ের যৌবন একে অপরের মধ্যে মিশে যেতে মরিয়া হয়ে উঠছে। ভিকি ওর চেয়ারে বসে আলিনাকে ঘুরিয়ে কোমর জড়িয়ে ধরে কোলে বসায়। এখন ভিকির আলিনার স্তন নিয়ে খেলা আরো সহজ হয়। ও এক হাত স্যান্ডোর গভীর গলার ভিতর দিয়ে আলিনার ক্লিভেজে ঢুকিয়ে দিল। আলিনা কিছু বলল না...শুধু একটু হিস হিস করে উঠে... কিন্তু ভিকির হাত থামেনা। হাতটা সোজা লিনার স্তনের কাছে গিয়েই থামে। হায়... যেন একটা মসৃণ ক্রিমের তাল। ওই গুলি টিপার আগে, পুরো হাতের তালু ভর্তি করে হোলো-হোল করে আদর করার লোভ সামলাতে পারেনা ভিকি। আলিনার স্তনের বোঁটা খুব শক্ত হয়ে গেছে।

ভিকির বাড়া পুরো আকারে ফুলে গেছে এবং জিন্স ছিঁড়ে বেরিয়ে আসার জন্য প্রস্তুত। আলিনা শুধু চোখ বন্ধ করে অপেক্ষা করে। ও নিজেই জ্বলন্ত প্যানে হাত রেখেছে। কেন ভিকির অন্য হাত এই স্বর্গীয় অভিজ্ঞতা থেকে ধুরে থাকবে? ওটাও লিনার স্যান্ডুতে ঢুকে গেল...কিন্তু নিচ থেকে। এখন আলিনার দুটি টেনিস বলই ভিকির হাতে বন্দী।

ভিকির পক্ষে এখন থামা অসম্ভব হয়ে উঠছে। তরমুজ নিজেই কাটার জন্য প্রস্তুত হলে, ছুরির আর লজ্জা কিসের। আলিনা কোন আপত্তি নাই দেখে ভিকির সাহসও বাড়ছিল। ভিকি এক হাত বের করে লীনার মুখে ঘষে ওর জিন্সের দিকে বাড়ায় আর তখনই পাঠকক্ষ করতালি ও হাসিতে ফেটে পড়ে।

মেয়ে ১- মেনে নিয়েছি আলিনা।
ছেলে ১- অসাধারণ। বুঝেছি একেও তুই...
মেয়ে ২- তুই জিতেছিস, আলিনা... এই নে তোর ১০০০ টাকা।

আলিনা (উঠে দাড়িয়ে সরে গিয়ে)- আমি বলেছিলাম না কোন ছেলেই আমার কাছ থেকে পালাতে পারবে না। যাকে চাব তাকেই আমার পায়ের নিচে আনতে পারি।

মেয়ে ৩- তুই মহান আলেনা. আমরা তোকে প্রণাম করি।
ছেলে ২ - আমরা ভেবেছিলাম তুই ই এর কাছে পটে গেছিস।
আলিনা- আমাদের চাকরও এর চেয়ে স্মার্ট। এটাতো শুধু আমার শর্তের প্রশ্ন ছিল তাই।

ভিকি স্তব্ধ হয়ে গেছে। ও কাঁদবে নাকি হাসবে বুঝতে পারল না। আলিনা ওর সরলতা নিয়ে মজা করেছে, তাও পুরো কলেজের সামনে। আলিনা ওর মন নিয়ে খেলেছে। অনেক কষ্টে চোখের পানি ধরে রাখে। শেষবারের মতো আলিনার দিকে তাকালে তার হাসি ভিকির হৃদয়ে কাঁটার মতো বিঁধে।

সন্ধ্যায় সাউথ এক্স মার্কেটেও আসেনি ভিকি। রবিবারও না আসায় ওর বন্ধুরা ওর বাসায় যায়। কিন্তু আন্টি জানালেন, গতকাল থেকে রুমে তালাবদ্ধ। জিজ্ঞাসা করে তোমাদের কোনো ঝগড়া হয়েছে? একথা শুনে বন্ধুরা দরজায় অনেক ধাক্কায় কিন্তু ও খুলে না।

সোমবার সারা কলেজে এ কথা ছড়িয়ে পড়ে। সবাই অবজ্ঞার সাথে ভিকির দিকে তাকাচ্ছিল যে আলিনা কিভাবে ওকে বোকা বানালো আর ও কিভাবে ওর ফাঁদে পড়ে গেল। নীতাও সবার সাথে জানতে পারে। এরপর থেকে ও ভিকির দিকে আর একবারও তাকায়নি। কিছুদিন যেতে না যেতেই কলেজের সবাই ভুলে গেলেও নীতা ভোলেনি। আলিনা শুধু ভিকির সাথেই অশ্লীল রসিকতা করেনি বরং নীতাকে োর কাছ থেকে দূরে ঠেলে দিয়েছে...হয়তো চিরতরে।

প্রথম প্রেম সারাজীবন মনে থেকে যায়। সারাজীবন কষ্ট দেয়। ভিকিও কাঁদছিল। ওর অনিচ্ছাকৃত ভুলের জন্য এত বড় শাস্তি??? কি বুঝেছে নীতা? কলেজের বাকিদের নিয়ে ওর চিন্তা ছিল না। ওদের মধ্যে প্রেমের অঙ্কুর নির্মমভাবে চূর্ণ করেছে আলিনা। রাগে দুঃখে ভিকি লেখা পড়ায় অমনোযোগী হয়ে পড়ে আর এক সময় কলেজে যাওয়া বন্ধ করে দেয়। ওই এক ঘটনায় ওর জীবনটা বরবাদ হয়ে গেল।
 

Users who are viewing this thread

Back
Top