What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মধুমিতা সরকারের স্বাধীন আর সুখের জীবন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মধুমিতা সরকারের স্বাধীন আর সুখের জীবন পর্ব ১ - by orbachin

এর আগেও মধুমিতা বাংলাদেশে এসেছে। তবে শুটিং-এর কাজে এইবারই প্রথম। বাংলাদেশের জনপ্রিয় পরিচালক অমিতাভ রেজার নতুন সিনেমা "মিডনাইট সিটি"র প্রধান চরিত্রের অফার পাওয়ার পর মধুমিতা কিছুটা অবাক হয়েছিলো। বাংলাদেশে তার ভক্ত থাকবে এটা স্বাভাবিক কিন্তু একটা বাংলাদেশি সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করার মতো জনপ্রিয়তা কী তার আছে ওইদেশে! কিন্তু পরে যখন জানতে পারলো সিনেমাটা আন্তর্জাতিক প্রযোজনায় হচ্ছে তখন আর অফার ফেরত দেয়ার বোকামি করে নি সে।

প্রায় মাসখানেক তাকে বাংলাদেশে থাকতে হবে। প্রথমে ভেবেছিলো হোটেলে থাকবে কিন্তু এতো লম্বা সময় হোটেলে থাকাটা তার বিরক্ত লাগে। অমিতাভ রেজার সহযোগী পরিচালকের সাথে কথা বলে তার এজেন্ট ঢাকার গুলশানে একটা একটা সিকুরেটেড ফ্ল্যাট দুমাসের জন্য ভাড়া নিয়েছে। সিনেমা সংক্রান্ত প্রায় সবকিছুই তার এজেন্ট অভিরাজ ডিল করেছে। মধুমিতা একবার ভিডিও কলে প্রযোজক আর পরিচালকের সাথে কথা বলেছে আর আরেকবার এসিস্টেন্ট পরিচালক তপুর সাথে কথা বলে কি কি লাগবে এই ব্যাপারগুলো জেনে নিয়েছে। বাংলাদেশ আসতেই থাকে এয়ারপোর্ট থেকে অ্যাসিস্ট্যান্ট পরিচালক তপু রিসিভ করে গুলশানের ফ্ল্যাটে নিয়ে এসেছে।

অভিরাজের মায়ের আচমকা অসুস্থতার কারণে অভিরাজ আসতে পারেনি। তবে তার এজেন্ট অভিরাজ সব কিছু ঠিক করে রেখেছে, তপুর সাথে কথা বলে এদিকটা সামাল দিয়েছে। পরিচালকের অনুমতি নিয়ে অ্যাসিস্ট্যান্ট পরিচালককে মধুমিতার সকল প্রয়োজনে নিয়োগ দিয়ে রেখেছে সে। গাড়িতে সারা রাস্তা কুশল বিনিময় আর সিনেমা নিয়ে টুকটাক আলাপের বাইরে কোন কথা হয় নি তপু আর মধুমিতার। ফ্ল্যাটে তাকে নামিয়ে দিয়ে তপু বললো,
– ম্যাডাম, আপনি আজকের দিনটা রেস্ট করেন। আগামীকাল সকালের দিকে আমি নিজে এসে আপনাকে শুটিং স্পটে নিয়ে যাবো।
– থ্যাংক ইউ। আর প্লিজ, তুমি আমারে ম্যাডাম ম্যাডাম করোনা। নাম ধরে ডাকো অথবা দিদি বলো।
– ঠিক আছে। আপনি প্যারা নিবেন না। এই এলাকাটা বাংলাদেশের সবচে নিরাপদ এলাকা। আপনি ফ্রেশ হোন। তারপর কি খাবেন আমাকে মেসেজ করে দিয়েন। আমি অনলাইনে অর্ডার করে দিবো। আর আমার বাসাটা কাছেই, যখনই দরকার জাস্ট একটা মেসেজ দিবেন। আমি হাজির হয়ে যাবো।

সময় এখন বিকাল চারটে। কলকাতায় থাকলে এই সময় মধুমিতা মধ্যাহ্নভোজ শেষে কিছুক্ষণ ঘুমাতো। অনেক সময় নিয়ে শাওয়ার নিলো সে। তারপর তপুর অর্ডার করা বাংলাদেশের জনপ্রিয় হাজীর বিরিয়ানি খেলো খুব তৃপ্তি করে। অনলাইনে কিছুক্ষণ বাংলাদেশ মানুষ, ইতিহাস, সংস্কৃতি ইত্যাদি নিয়ে কিছু জানার চেষ্টা করলো। বুঝতে পারলো ধর্মটাই শুধু আলাদা নয়তো প্রায় সবকিছুতেই কলকাতা আর ঢাকার কত মিল! প্লেন জার্নির ক্লান্তি আর প্রতিদিনকার অভ্যাসের কারণেই হয়তো সন্ধ্যা হতেই মধুমিতা ঘুমের কুলে ঢলে পড়লো। ঘুম ভাঙলো মাঝরাতে। লম্বা সময় ঘুমিয়েছে সে। বেশ শান্তির ঘুম ঘুমিয়েছে সে। ফোন হাতে নিয়ে দেখলো ৪টা মিসকল। মা তিনবার আর বাবা একবার কল দিয়েছে তাকে। তপু ছেলেটাও মেসেজ একটা দিয়েছে,
"দিদি, ফ্ল্যাটে এসে বেল দিছিলাম। আপনার সাড়া শব্দ নেই দেখে বুঝতে পেরেছি ঘুমাচ্ছেন। তাই আর বিরক্ত না করে খাবারটা ফ্ল্যাটের দারোয়ানের কাছে রেখে গেছি। আপনি ইন্টারকমে কল দিলেই খাবারটা দিয়ে যাবে। ভালো থাকবেন। কাল দেখা হচ্ছে। "

মাঝরাতে দারোয়ানকে ফোন দেয়ার ইচ্ছা নেই মধুমিতার। তাছাড়া তার খুব একটা খিদেও লাগেনি। আর যদি লাগেও তাতে কোন সমস্যা নেই। আসার সময় সে কলকাতা থেকে কিছু শক্ত খাবার নিয়ে এসেছে তা দিয়েই কাজ চালিয়ে নেয়া যাবে। সবকিছু নিস্তব্দ, একটা সম্পূর্ণ অচেনা জায়গায় একলা শুয়ে আছে সে। এই একাকীত্বটাকে প্রচণ্ড ভয় পায় সে। কিন্তু কাজের জন্য এমন পরিস্থিতি থাকে প্রতিনিয়তই সামলাতে হয়। সকাল হতে তখনো দু-আড়াই ঘণ্টা বাকি, মধুমিতার হাতে অজস্র অবসর। একবার স্ক্রিপ্ট বের করে কিছুক্ষণ নিজের ডায়লগগুলো একাএকাই অভিনয় করলো। তারপর আচমকা মনে হলো তপু ছেলেটার ব্যাপারে খবর নেয়া দরকার। অনলাইনে ঘেঁটে খুব একটা কিছু পেলো না সে। তপু ছেলেটা এখনো ফিল্মমেকিং-এ পড়ালেখা করছে আর সাথে অমিতাভকে অ্যাসিস্ট করছে। ছেলেটাকে দারুন লেগেছে মধুমিতার। এইধরনের ছেলেদের ফাপরবাজির অভ্যাস আছে কিন্তু এই ছেলেটা খুব স্পষ্টভাষী। আর অযথা প্রশংসার নামে চাটামির অভ্যাসও নেই। ছেলেটার গলার স্বরে একধরণের মাদকতা আছে। মধুমিতার সাথে যতক্ষন কথা বলেছে খুব গুছিয়ে আর ভদ্রভাবে কথা বলেছে।

ছেলেটার গায়ের রঙ খুব সাদামাটা হলেও শারীরিক গঠনে দারুণ একটা আকর্ষণীয় ব্যাপার আছে। মধুমিতার অবাক হলো এসব কি ভাবছে সে! এই ছেলের শরীর নিয়ে তার ভাবার কি আছে! কিসব উল্টোপাল্টা ভাবনা। অবশ্য মধুমিতার জীবনও কি কম উল্টোপাল্টা! ২০১৩-এ বোঝেনা সে বোঝেনা টেলিভিশন ধারাবাহিকে অভিনয়ের পর থেকেই তার জনপ্রিয়তা আকাশচুম্বী। জনপ্রিয়তার তুলনায় সিনেমায় সুযোগ সে কমই পেয়েছে। মাত্র ২১ বছর বয়েসে নিজের প্রেমিক সৌরভ-কে বিয়ে করলেও নিজেকে কখনোই সম্পর্ক, পরিবার এসবে আটকে রাখে নি সে। সৌরভের সাথে তার সম্পর্কটা দারুণ। যতনা স্বামী-স্ত্রী তারচেয়েও বেশি বন্ধু। অন্যপুরুষ বা নারীতে তাদের প্রেম কিংবা কাম জাগলে তারা সেটা একে অপরের সাথে শেয়ার করে কখনো হাসাহাসি করে। আবার কখনো উপায় বের নেয়।

বিয়ের ছ'বছরে স্বামী ছাড়াও আরো চারজন পুরুষের সাথে বিছানায় গেছে মধুমিতা তবে সেটা সৌরভকে জানিয়েই। সৌরভ অবশ্য এক কাঠি সরেস। সে ডজনেরও বেশি মেয়ের সাথে যৌন সম্পর্কে গেছে। মধুমিতার কোন আপত্তি নেই তাতে। যৌনতা-কে তারা শারীরিক ক্ষুধার পাশাপাশি একধরণের বিনোদনের ব্যাপার হিসেবেও দেখে। সকালের আলো উঠার পরে আবার চোখটা লেগে আসলো মধুমিতার। ঘুম ভাঙল কলিংবেলের আওয়াজে। তপু এসেছে তাকে শুটিং স্পটে নিয়ে যেতে। দুপুর ১২টার দিকে শুটিং স্পটে পৌছাল তারা। এরপরই শুরু হলো কী নিদারুণ ব্যস্ততা। কাজের চাপে মধুমিতার চ্যাপ্টা হওয়ার উপক্রম। টানা ছয়দিন প্রায় এক রুটিনে চললো তার দিন। ঘুম থেকে উঠে শুটিং-এ, শুটিং থেকে তপুর সাথে বাসায়, অল্পকিছু খাবার গ্রহণ, তারপর মরার মত ঘুম। তাই ছয়দিন পর পরিচালক যখন বললেন,
– আমাদের নেক্সট শুটিং কক্সবাজারে। তাই দুইদিনের ব্রেক নিবো। আপনি ঢাকাটা ঘুরে দেখেন। আর আগামীকাল আমার বাসায় দাওয়াত খেতে আসতে হবে। আমার স্ত্রী আপনার সিরিয়ালের খুব ভক্ত ছিলো। আপনি আমার সিনেমার কাজে ঢাকায় আছেন জেনে আপনার সাথে দেখা করতে খুব আগ্রহী।

সবশুনে বেশ খুশিই হলো মধুমিতা। দুদিন ঘুরবে আর খাবে। নতুন জায়গা নতুন খাবার সব টেস্ট করবে সে। গাড়িতে উঠে তপুকে বললো,
– তপু, তোমাদের এখানে মদ খাওয়া কি লিগ্যাল?
– লিগ্যাল না, দিদি। তবে খেতে চাইলে খাওয়াতে পারবো। খাবেন নাকি?
– খেতে পারলে মন্দ হয় না। তুমি আজরাতের খাবারের সাথে একবোতল নিয়ে এসেতো।
– ঠিক আছে।
– ও আর হ্যাঁ। আজকে কিন্তু তুমি আমার সাথে খাবে। প্রতিদিন আমার জন্য এতোখাটো। আমি ট্রিট দিবো তোমাকে।
– আরে কি বলেন! আমাদের এলাকায় আসছেন আমিই খাওয়াই। কলকাতায় গেলে না হয় আপনি খাওয়াইয়েন।
– আরে রাখো কলকাতা আর ঢাকা। ট্রিটতো ট্রিটই।

ফ্ল্যাটে তাকে নামিয়ে দিয়েই চলে গেলো তপু। মধুমিতার মনটা বেশ ফুরফুরে থাকলেও শরীরের অবস্থা ভালো না। গতকাল রাতে সৌরভের সাথে ভিডিওকলে সেক্স করেছে সে। খুবই হাস্যকর একটা ব্যাপার কিন্তু দুজনেই বেশ উপভোগ করেছে। এরপর থেকেই সেক্সের জন্য মধুমিতার শরীর পাগলা কুকুরের মতো হয়ে আছে। শরীর অবস্থা বেগতিক, সেক্সের তাড়নায় বাইম মাছের মোচড় দিচ্ছে তার শরীর। সাতপাঁচ না ভেবেই মধুমিতা ঠিক করে নিয়েছে তপু ছেলেটাকে দিয়েই শরীরের এ-জ্বালা মিটাবে সে। অবশ্য জোর জবরদসতির কিছু নাই। তপু রাজি না হলে কাল ভোরের ফ্লাইটেই আর্জেন্ট কলকাতায় যাবে সে। শরীরের জ্বালা মিটিয়ে আবার ফিরে আসবে।

রাতে খাওয়ার-দাওয়ার পর তপুকে সাথে নিয়েই মদ খেলো মধুমিতা। কিছুক্ষণ মদ গেলার পর মধুমিতা খেয়াল করলো তপুর নেশা হয়ে গেছে। নিজেও মাতাল হওয়ার ভান করে তপুকে সরাসরি তাকে চুদার অফার দিলো সে। এই চালাকিটা সে আগেও করেছে, যদি জবাব নেগেটিভ হয় তবে পরদিন সে মাতাল ছিলো বলে ক্ষমা চেয়ে নেয়। আর রাজি হলেতো কাজ হয়েই গেলো। মধুমিতার অফার শুনে শীতের রাতে গাঁয়ে ঠাণ্ডা পানি পড়ার উপক্রম হলো তপুর। নেশা ছুটে গেছে তার। নিজেকে কোন রকমে সামলে নিয়ে বললো,
– মধুমিতা দিদি, তুমি সত্যি আমাকে এই সুযোগ দিবে! পৃথিবীতে আমাকে এই স্বর্গসুখ সত্যিই আমাকে দিবে!!!!
– তুমি চাইলেই হবে।
– তবে প্লিজ আজকে না। আজ আমি প্রচণ্ড ক্লান্ত । কাল দুপুর বেলা আমি আসবো। তুমি প্রস্তুত থেকো।
– আমি তোমার জন্য সবসময় প্রস্তুত। তুমি যখন বলছো তাহলে কাল দুপুরেই।

পরদিন সকালে থেকেই মধুমিতা তপুর অপেক্ষা করতে লাগলো। মধুমিতার পরনে শুধু একটা গেঞ্জি আর স্কার্ট। এমনিতে সে ৩৬ সাইজের ডি কাপ ব্রা পরে। আজকে কিছুই পরেনি। ব্রা-পেন্টী কিছু পরে নি সে। একদম প্রস্তুত যাকে বলে। ঘন, সুগোল, সমান, স্থূল স্তন দুটি গেঞ্জি ফেড়ে বেরিয়ে আসতে চাইছে যেনো। লালচে বোটা দুটো এখন আরও বেশি ডিপ কালার। মধুমিতার হার্ট শেইপ চর্বিবৎসল নিতম্ব ধরে রাখতে স্কার্টের বেশ বেগ পেতে হচ্ছে।
দুপুর এগারোটার দিকে কলিংবেল বাজতেই ছুটে গিয়ে দরজা খুলে দিলো মধুমিতা। তাকে কিছু বলার সুযোগ না দিয়েই তপু তাকে জড়িয়ে ধরে তার ঠোঁট-এ ঠোঁট ডুবিয়ে দিয়ে চুষতে শুরু লাগলো। মধুমিতার ঠোঁট দুটো সমান, পাতলা, মসৃণ, আর বড়, মমমম উমমমমমমমম চুক চুক করে শব্দে মধুমিতাও রেস্পন্ড করতে লাগলো। তপু দুই হাতে ওর মাংশল সুগঠিত পাছাটা খামচে ধরে টিপতে লাগলো। তপু এবার মধুমিতার হাত ধরে টেনে ওর ঘাড়-এ গলা তে পাগল এর মতো কিস করতে লাগলো। আঃআঃআঃহ্হ্হ ছাড়ো কি করছো বলে মৃদু বাঁধার ন্যাকামি সুরে বলে উঠলো মধুমিতা। এবার গেঞ্জির উপর দিয়ে হাত দিয়ে দুটো মাই জোরে জোরে টিপতে লাগলো তপু। ভারী নিঃস্বাস নিতে নিতে হিসসসস সসসসস করতে করতে মধুমিতার ঘাড় আর গলাটা নিজের শরীরে চেপে ধরতে লাগলো!
– উফফফফ প্লিজজ আহ্হ্হঃ আই নিড মোর , আই নিড মোর।

মধুমিতার নিঃস্বাস দ্রুত পড়ছে ইতিমধ্যেই। সে হাপাতে শুরু করেছে। তপু এবার মধুমিতার গেঞ্জিটা টেনে খুলে দিলো। মধুমিতা নিজের হাত দিয়ে তপুর মুখটা নিজের ব্রেস্ট-এ চেপে ধরলো। তপুও পাগলের মতো স্তনে এলোপাথাড়ি কিস করতে লাগলো আর হালকা হালকা বাইট করতে লাগলো। মধুমিতা হালকা স্বরে, উমমম ইসসসসসস করতে লাগলো। তপু আবার একটা হাত স্কার্টের উপর দিয়ে মধুমিতার পাছাতে বোলাতে লাগলো। আর নিপ্পল চুষতে লাগলো উমমম আহ্হ্হঃ করে উঠলো মধুমিতা। তপু একহাতে পাছা ধরে আছে। আরেক হাত পাছায় বোলাচ্ছে। দাবনাগুলা টিপছে। আর মুখটা ডুবিয়ে রেখেছে মধুমিতার স্তনযুগলে। মধুমিতার কেমন যেন নেশার মতো লাগছে। দারুন ফিলিংস হচ্ছিলো তার। তপু আর দেরি না করে মধুমিতাকে কোলে তুলে বিছানায় নিয়ে গেলো। তপু বিছানাতে ফেলে তার একটা মাই টিপতে এবং অপরটা চুষতে লাগলো। তার স্কার্ট ধরে হাল্কা টান দিলো। মধুমিতা পোঁদ বেঁকিয়ে নিজের স্কার্ট খুলতে সাহায্য করলো।

তপু মধুমিতার উন্মুক্ত গুদে হাত দিলো এবার। ভেলভেটের মত হাল্কা নরম বালে ঘেরা মাখনের মত নরম গুদ! গুদটা বেশ ফুলে আছে, ক্লিটটা বেশ শক্ত হয়ে আছে। রসে ভরা গুদের চেরাটা বেশ বড় অর্থাৎ গুদটাও ভালই ব্যাবহার হয়েছে। গুদ থেকে নির্গত সেই প্রাকৃতিক মিষ্টি গন্ধ আরো যেন জোরালো হয়ে উঠলো। তপু গুদের ভীতর আঙ্গুল ঢুকিয়ে বুঝলো গুদটা খূবই গভীর, অতএব তার ৭ইঞ্চি লম্বা এবং ৩ইঞ্চি মোটা বাড়ার ঠাপ খেতে মধুমিতার এতটুকুও অসুবিধা হবেনা বরং দারুণ উপভোগ করবে। তপুর জন্য অবশ্য সেটাই ভালো, কারণ একটা কুমারী মেয়ের গুদ উন্মোচন করার চেয়ে অভিজ্ঞ যুবতীর গুদে ঢোকাতে অনেক বেশী সুখ। সেখানে গুদ চিরে রক্তারক্তি হবার ভয় নেই এবং মেয়েটাও নির্ভয়ে বাড়ার ঠাপ সহ্য করতে পারে।

মধুমিতা উত্তেজনায় ছটফট করে উঠলো এবং প্যান্টের উপর দিয়েই তপুর বাড়ায় হাত দিয়ে বললো,
– তপু, প্লীজ তোমার এইটা বার করে দাও! এই কামুক পরিবেশে তোমার এইটা ব্যবহার করে সর্বোচ্চ সুখ পেতে চাই।
তপু নিজের বেল্ট খুলে প্যান্ট এবং জাঙ্গিয়া একসাথেই হাঁটুর তলায় নামিয়ে দিলো। তার ঘন কালো বালে ঘেরা বাড়াটা পুরো ঠাটিয়ে আছে এবং সামনের গোলাপি লিঙ্গমুণ্ডটা বেরিয়ে এসেছে। মধুমিতা তার বিশাল বাড়া দেখে এতটুকুও বিচলিত হল না এবং সেটা হাতের মুঠোয় ধরে বলল,
– বাঃহ তপু, তোমার জিনিষটা তো ভারী সুন্দর! আমি ছেলেদের এইরকম লম্বা এবং মোটা বাড়া ভীষণ পছন্দ করি!

আমি যেকজনের বাঁড়ার সুখ নিয়েছি, সবারই বাড়া তোমার বাড়ার মত লম্বা এবং মোটা! এইরকম বাড়া গুদে ঢুকলে তবেই চোদনের আসল সুখ পাওয়া যায়।
– আর কথা বলোনা দিদি। আমার বাঁড়াটাকে চাঁটো, বাঁড়ায় হাত মারতে মারতেই বিচিটা জিভ দিয়া চাঁটো।
তপু উঠে বসে মধুমিতার মাথা ধরে নিজের তলপেটের মধ্যে চেপে ধরে ওর লোমশ বড় বড় বিচি দুটো মধুমিতার মুখে পুরে দিলো।
– প্লিজ দিদি চোষ বৌদি, বিচি ভালো করে চোষ!

তপু মধুমিতার মাথাটা জোরসে ঠেসে ধরে রয়েছে আর মধুমিতা নিরুপায় ভাবে মুখে বাঁড়াটা নিয়ে নাড়ানাড়ি করতে করতে করুণ দৃষ্টিতে ইশানের মুখের দিকে তাকিয়ে রয়েছে। মধুমিতার মতন ক্ষীরের পুতুল একটা নায়িকার থেকে বাঁড়া-বিচিতে এমন একসাথে সোহাগ পেয়ে তপুও যেন সুখ পাখি হয়ে উড়তে লাগল।

আর এদিকে মধুমিতা ছাড়া পাওয়ার জন্য দুহাত দিয়ে তপুর দাপনায় চাপড়াতে লাগলো, কিছু বলার চেষ্টা করল কিন্তু মুখে বিচি থাকায় বাইরে থেকে তা শুধু গোঙানির মত শোনালো। প্রথমবার বলে তপু মধুমিতাকে তাড়াতাড়িই ছেড়ে দিল। মধুমিতা মুখ তুলে ভীষণভাবে হাঁপাতে লাগলো।

বিচি চোষানোর সুখ গায়ে মেখে তপু বলল,
– এইবার বাঁড়ায় জিভ ঠেকাও দিদি! বাঁড়াটা তোমার মুখে ঢুকার জন্য ফড়ফড় করছে! বাঁড়ার মুণ্ডুটা জিভের ডগা দিয়া চাটো!"

মধুমিতা এ ব্যাপারে পুরোই অভিজ্ঞ, বাঁড়ার চামড়া-হীন উন্মুক্ত মুণ্ডুটাকে প্রথমে বাইরে থেকেই জিভের ডগা দিয়ে চাটতে লাগলো। মধুমিতার জিভের ছোঁয়া পেয়ে তপু যেন মাতাল হতে লাগলো। জিভটাকে বড়ো করে বের করে তপুর কোঁতকা, মোটা বাঁড়ার গোঁড়ায় ঠেকিয়ে ডগা পর্যন্ত চাটতে লাগলো। বার কয়েকের এই বাঁড়া চাটুনিতে তপুর মনে চোদার ধিকি ধিকি আগুন জ্বলে উঠলো। ঊর্ধ্বমুখী উত্তেজনার বশবর্তী হয়ে তপু মধুমিতার মাথাটাকে ধরে চেপে বাঁড়াটা মুখে ঢুকিয়ে দিল। অভিজ্ঞ মধুমিতা খপ করে বাঁড়াটা মুখে নিয়ে নিলো। তারপরে বাঁড়াটার অর্ধেকটা মুখে নিয়ে আইসক্রিম চোষার মত করে মাথাটাকে উপরে নিচে করে চুষতে লাগলো। মধুমিতা এবার চোষার গতি বাড়িয়ে দিলো। মাথাটাকে দ্রুত ওঠা নামা করে তপুর বাঁড়াটা চুষতে মধুমিতারও এক অদ্ভুত আনন্দ হচ্ছিল। তপু ঠিকমত ওর বাঁড়া চোষা দেখতে পাচ্ছিলো না। তাই মধুমিতার চুলগুলোকে গুছিয়ে পেছনে টেনে গোছা করে ডানহাতে শক্ত করে ধরে নিজেই মধুমিতার মাথাটাকে উপরে নিচে করতে লাগল। প্রতি বারেই বাঁড়াটা আগের চেয়ে কিছুটা বেশি করে মধুমিতার মুখে ঢুকে যাচ্ছিল। তার উপরে তপু এবার তলা থেকে মধুমিতার মুখে তলঠাপ মেরে একটু একটু করে ক্রমশ পুরো বাঁড়াটাই মধুমিতার মুখে ভরে দিয়ে ওর মুখটাকে চুদতে লাগল।

মিনিটচারেক মুখ ঠাপের পর তপু বললো,
– আহ আহা আহ আহা। আমার মাল আউট হবে দিদি।

পরবর্তি পর্ব আগামীকাল …
 

Users who are viewing this thread

Back
Top