What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চোদনভরা হেমন্ত- প্রথম পর্ব - by subdas

নিরালা দুপুর । হেমন্তকালের প্রথমার্ধ শেষ হতে চললো। একা বাড়িতে ব্রতীন বসু , উনত্রিশ বছর বয়সী পেটানো চেহারার পুরুষ, বিছানাতে শুধু জাঙ্গিয়া পরে বসে আছেন বালিশে হেলান দিয়ে। তাঁর একপাশে নীল রঙের পেটিকোট এবং সাদা ব্রা পরে এক প্রাক্তন শিক্ষিকা শ্রীমতী মালতী রায় (বয়স পঁয়তাল্লিশ হবে)– আরেক পাশে বসে আছেন ব্রতীনবাবু-র এক কাকীমা শ্রীমতী সুলতা দত্ত, (বয়স আটচল্লিশ হবে) হালকা গোলাপী রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী পেটিকোট এবং সাদা নেট-এর কাঁচুলি পরে। ব্রতীনের হালকা আকাশী নীল রঙের জাঙ্গিয়া উঁচু তাঁবু খাটিয়ে রয়েছে । আর পালা করে দুই বিবাহিতা ভদ্রমহিলা, যাঁরা তাঁদের স্বামীর থেকে যৌনসুখ থেকে বঞ্চিত, ব্রতীনের উদ্ধত পুরুষাঙ্গ টা জাঙ্গিয়া- র ওপর দিয়ে কচলে চলেছেন । সকাল এগারোটা নাগাদ হোয়াটস্ অ্যাপে পৌরসভার অবসরপ্রাপ্ত চেয়ারম্যান মদন চন্দ্র দাস মহাশয়ের কাছে বন্ধু ব্রতীন বসু-র নিমন্ত্রণ চলে এসেছে–"মদন-দা,দুপুরে লাঞ্চ করে আমার বাড়ী চলে আসুন। আপনার জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে।"।
ব্রতীন একাই থাকে। কর্মসূত্রে এই বাড়ীতে। পাক্কা মাগীবাজ এই ব্রতীন বসু।

শ্রীমতী মালতী রায়- ভদ্রমহিলা ব্রতীনের ছোটোবেলাকার স্কুলের শিক্ষিকা । ভালো গতর। এক ছেলে, এক মেয়ে । স্বামী এখন ধ্বজভঙ্গ হয়ে গেছেন। কিন্তু মালতীদেবীর গুদুমণির কুটকুটানি পুরোপুরি বজায় আছে। মালতীদেবীর ল্যাংটো লদকা শরীর কল্পনা করে ব্রতীন নিয়মিত নিজের সাড়ে ছয় ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ঠাটানো পুরুষাঙ্গ-টা নাড়াচাড়া করে ঝাঁকাতে ঝাঁকাতে থকথকে গরম বীর্য্য উদ্গীরণ করতো। অনেকদিন ধরে ব্রতীনের ধান্দা এই মালতীমাগীটাকে দিয়ে ঠাটানো পুরুষাঙ্গ টা চুষিয়ে কষে চুদতে হবে । ঠিক তেমনি, ব্রতীনের এক কাকীমা সুলতা দত্ত। ৪৮ বছর, একটু কালচে, শ্যামবর্ণা বলা যেতে পারে, তিনি আবার মালতীদেবীর মতো ফর্সা নন। টোবলা টোবলা এক জোড়া স্তন, ঘাপলা পেটি, লদকা পাছা । এনার স্বামী-ও কিছুই "পারেন না"। একটু ঘষাঘষি করেই সব শেষ। এক ছেলের মা অসম্ভব খাই এনার গুদুমণির।

ব্রতীন অনেকদিন ধরে এই সুলতাদেবীর ধান্দা করছিল।
মদনদেব এবং রতিদেবী -র অপার আশীর্বাদে সেই মাহেন্দ্রক্ষণ আজ চলে এসেছে। আঠাশ কার্তিক। মেঘলা আবহাওয়া । উত্তর দিক থেকে ঠান্ডা ঠান্ডা বাতাস বইছে। "বয়স্কদের খোলামেলা আড্ডা"-র জন্য উপযুক্ত পরিবেশ । দুই রমণীকে ফিটিং করে ব্রতীন তার বাড়ীতে আজ তুলেছে।
হি হি, হা হা, হাসি।

"ইস্ দ্যাখো সুলতাদিদি, ব্রতীনের ধোনটা কিরকম ঠাটিয়ে উঠেছে, যেন সাপের মতোন ফোঁস ফোঁস করছে"– মালতী এক টানে ব্রতীনের জাঙ্গিয়া-টা নীচে কিছুটা নামিয়ে দিলেন। অমনি, স্প্রিং-এর মতোন ব্রতীনের আখাম্বা ধোনটা কাঁপতে কাঁপতে বের হয়ে এলো।

মালতী এবং সুলতা দুই মহিলা প্রায় একসাথে "ওয়াও" করে শব্দ করে বিস্ফারিত চোখে ব্রতীনের "ঝিঙে"-টা দেখতে লাগলেন। ইসসসসসস। মুখে ছ্যাদার কাছে সরু সুতোর মতোন কামরস (প্রিকাম জ্যুস) লেগে আছে আঠা-আঠা।
সুলতা— মালতী দুইজনে নিস্তব্ধ। বহুদিন ধরে ওনাদের গুদুমণিতে এইরকম একখানা পুরুষাঙ্গ ঢুকছে না।

দুইজনের-ই কর্তাবাবুর পুরুষাঙ্গ ল্যাতপ্যাতে হয়ে গেছে। মালতী দেবীর তর সইলো না। শিক্ষিকা দিদিমণি খপাত করে নিজের ফর্সা বাম হাতের মুঠিতে ব্রতীনের ঠাটানো ধোনখানা ধরে বলে উঠলেন–"সুলতা দি, দ্যাখো দ্যাখো, ধরে দ্যাখো , কি গরম সোনাটা। মুখ দিয়ে রস কাটছে গো।"

"দেখি দেখি মালতী", বলে মোটামুটি মালতীর হাত থেকে একরকম ছিনিয়ে নিলেন ব্রতীনের ঠাটানো ধোনখানা সুলতাদেবী। খিচতে লাগলেন মৃদু মৃদু মৃদু মৃদু । উফ্, ব্রতীনের চোখ দুটো যেন বুঁজে আসছে আনন্দে, এক অবর্ণনীয় অনুভূতিতে। শুধুমাত্র ব্রেসিয়ার ও পেটিকোট পরিহিতা দুই বিবাহিতা মহিলা ওর আখাম্বা ধোনটা নিয়ে যেন কাড়াকাড়ি শুরু করে দিয়েছে ।মালতী নিজের পেটিকোট দিয়ে মুছে দিলেন ব্রতীনের ধোনের মুখে লেগে থাকা আঠা-আঠা কামরস। উফ্ কি সুন্দর অনুভূতি। ব্রতীনের দুই হাত থেমে নেই ততক্ষণে। ব্রেসিয়ারের উপর দিয়ে ডান হাতে মালতী-র ডবকা ডবকা ম্যানাযুগল এবং বামহাত দিয়ে সুলতা-র সুপুষ্ট স্তনযুগল কপাত কপাত কপাত কপাত করে টিপতে শুরু করে দিয়েছে । "উফ্ আহ্ উফ্ আহ্ "-দুই রমণীর প্রাথমিক শীৎকার ধ্বনি হেমন্তের দুপুরের নীরবতা ভাঙতে শুরু করে দিয়েছে। খালি গা, জাঙ্গিয়া প্রায় হাঁটু অবধি নামানো, ব্রতীন বাবাজী-কে তখন পায় কে। "এক মালী, দো ফুল"। এমনিতে একটা হয় না, আজ দুপুরে দু-দুটো লদকা-মাগী।

এমন সময় অকস্মাৎ সুলতাদেবী(কাকীমা) মাথাখানা একেবারে নীচে নামিয়ে ব্রতীনের ঠাটানো ধোনখানা মুখে নিয়ে ললিপপের মতোন চকাস চকাস চকাস করে করে চুষতে শুরু করলেন। মালতী(দিদিমণি) ব্রতীনের জাঙ্গিয়া পুরো খুলে নিয়ে, যে জায়গাটা ভিজে গেছে, সেখানে নাক লাগিয়ে ব্রতীনের ধোনের মদনরসের গন্ধ শুঁকতে লাগলেন। ব্রতীন সূলতা-র পিঠে হাত বুলোতে বুলোতে আদর করতে করতে সুলতা-র ব্রা-এর হুক নিয়ে টানাটানি শুরু করে দিলো। ব্যর্থ প্রচেষ্টা। মালতী ব্রতীনের জাঙ্গিয়া ছেড়ে দিয়ে ব্রতীনের গালে চকাস চকাস চুমু খেতে বললেন "কি গো , ব্রা-এর হুক খুলতে পারছো না, মাগী চুদবে কি করে গো?" প্রাক্তন শিক্ষিকা মালতীদেবীর কাছ থেকে কটাক্ষ শুনে ব্রতীনের মাথা গরম হয়ে গেলো।

সাথে সাথে বলে উঠলো–"ওরে রেন্ডী মাগী, এখন তো সবে ট্রেলার। গুদটা কি তোদের খুব কুটকুট করছে। কাম-উত্তেজনা তখন তুমি -কে তুই -এ নামিয়ে দিয়েছে।

সুলতাদেবী এক মনে ব্রতীনের ঠাটানো ধোনখানা মুখে নিয়ে চুষে চলেছেন । ব্রতীনের বিচিখানা চেটে চেটে ব্রতীনকে পাগল করে তুলছেন। মালতী এক ঝটকাতে সুলতাদেবী র ব্রা-এর হুক খুলে ফেললেন পটু হাতে। ব্রা গেল খুলে, ম্যানাযুগল গেল ঝুলে। ব্রতীন সুলতা দেবীর শ্যামবর্ণা স্তনযুগল আংশিক উন্মোচিত অবস্থায় পেয়ে ব্রা-টিকে সুলতাদেবীর শরীর থেকে বের করে ফেলে ছুঁড়ে ফেলে দিলো। ইসসসসস। কোবলা কোবলা একজোড়া দুধু। বোঁটা দুটো যেন বাদামী রঙের একজোড়া কিসমিস । ব্রতীন বেশ সুন্দর করে সুলতাকাকীমা-র ম্যানাযুগল কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত করে টিপতে শুরু করে দিলো। ওদিকে ব্রতীনের ঠাটানো ধোনটা দফারফা করে ছাড়ছেন চুষে চুষে সুলতা। ব্রতীনের বিচি টনটন করছে। মালতী তখন ব্রতীনের বুকে মুখ গুঁজে ব্রতীনের ছোটো ছোটো দুধুজোড়া মুখে নিয়ে চুষতে আরম্ভ করলেন । ব্রতীনের তখন কাহিল অবস্থা। ব্রতীন এইবার আরেকজোড়া মাই (মালতীদেবীর) বের করতে উদ্যত হোলো মালতীদেবীর পিঠে হাত বুলোতে বুলোতে ব্রেসিয়ারের হুক খুলতে। সত্যি– এই রকম চরম উত্তেজনাকর পরিস্থিতিতে ব্রেসিয়ার-এর হুক খোলা যে কি কঠিন কাজ, ব্রতীন বসু হাড়ে হাড়ে টের পেলো।

অকস্মাৎ ব্রতীনের বাড়ীতে কলিং বেল বেজে উঠলো । তাহলে কি মদনবাবু এসে পড়েছেন ব্রতীনের বাড়ীতে?

ক্রমশঃ প্রকাশ্য।
 

Users who are viewing this thread

Back
Top