What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বন্দিনী অষ্টাদশী- ১ (1 Viewer)

devilsdong

Member
Joined
Aug 24, 2021
Threads
18
Messages
102
Credits
9,506
পূর্বকথা.

রাত্রির ঘুরঘুট্টি অন্ধকারে, লীলানগরের নির্জন রাস্তায় প্রায় নিঃশব্দে অন্ধকার চিড়ে চলে যায় মারুতিটি। যেন কিছুই হয়নি, এমনভাবে পড়ে থাকে থমথমে অন্ধকার রাস্তাটি। যার দুপাশের ঝোপঝাড়ের গাছের পাতাগুলো শুধু একটু আগে চলে যাওয়া গাড়িটার হাওয়ায় অল্প অল্প দুলছে, … ক্রমশঃ তাও থেমে গিয়ে একেবারেই স্থির আঁধারের পটচিত্র হয়ে দাঁড়ায় নির্জন পথটি।

শুধু সকাল হলেই শোরগোল ওঠে লীলানগরের জমিদারের বাড়িতে। জমিদারবাড়ির সর্বকনিষ্ঠা অষ্টাদশী অপরূপ সুন্দরী কন্যা সর্মিষ্ঠা নিখোজ। স্বয়ং জমিদার বদ্রিনাথ হন্তদন্ত হয়ে চলে আসেন থানায়। সারা লীলানগর থমথমে, সকলকে জিজ্ঞাসাবাদ সত্ত্বেও কেউ কিছুই বলতে পারেনা।- ঘুমন্ত রাতের অন্ধকারে কখন যে মেয়েটিকে কে বা করা ইলোপ করে নিয়ে গেছে তার খবর কেউ জানেনা। সমস্ত শহরতলি তোলপাড় করে ফেলেও কোনো ফল না পেয়ে বিভুবাবু শেষপর্যন্ত হতাশ হয়ে গৃহে প্রত্যাগমন করেন। এখন পুলিশের বাহিনীর জোরদার তদন্ত এবং ইলোপকারীদের থেকে কোনো উচ্চমাপের চাহিদার অপেক্ষা ছাড়া তাঁর বিশেষ কিছুই করার নেই। সমস্ত প্রভাব খাটিয়েও তিনি এখন ব্যার্থমনা।


১.

ঘুমটা হঠাৎ ভেঙ্গে যায় সর্মিষ্ঠার। চোখের ভারী পাতাদুটি যেন আলাদা করতে পারছেনা সে। জীবনে এর আগেও তার বহুবার কোনো চমকে হঠাৎ ঘুম ভেঙ্গে গেছে। কিন্তু এই ঘুম ভাঙ্গা যেন অনেকটা অন্যরকম। একটা অস্বাভাবিক আরষ্টতা তার সারা শরীর জুড়ে… নাঃ,.. বারবার চোখ টিপেও লাভ হচ্ছে না.. ওষুধের প্রভাবের মতো। দুহাত দিয়ে চোখ কচলাতে গিয়েই চমকে ওঠে সর্মিষ্ঠা, তার হাতদুটি শরীরের পেছনে হাতকড়া দিয়ে বাঁধা একত্রে! ঠান্ডা ধাতব স্পর্শ,.. সম্ভবত লোহার.. যেন তার শিরদাঁড়া বেয়ে নেমে যায়।.. চেঁচিয়ে উঠতে গিয়েও বাঁধা পায় সর্মিষ্ঠা। সামান্য গোঙানি বেরিয়ে আসে শুধু। সে বুঝতে পারে তার মুখও কোনো কাপড় দিয়ে শক্ত করে বাঁধা। ঠোঁটদুটি সামান্যতম ফাঁক করতে পারছে সে… । পা দুটি নাড়িয়ে সে বুঝতে পারে সেদুটি বাঁধা হয়নি। সঙ্গে সঙ্গে সে দেয়াল ঘষটে উঠে পড়ে, .. এখন তার দুচোখ সম্পুর্ন খোলা… কিন্তু অন্ধকারে সে কিছুই বুঝতে পারছে না। দেয়াল ঘেঁষে সে এগিয়ে যেতে থাকে আস্তে আস্তে।
হঠাতই দরজা খুলে যায় এবং চোখ ধাঁধানো আলোয় চোখ কুঁচকে ওঠে সর্মিষ্ঠার।

নগেন পাল বসে ছিলেন সোফায় আরাম করে। শীততাপনিয়ন্ত্রিত ঘরের নিজস্ব গন্ধটি নাক ভরে টেনে নিচ্ছিলেন। পাশের টেবলে স্কচ ও সোডার বোতল, কিছু ফাঁকা গ্লাস। তাঁর মুখে সর্বদা এক মুচকি হাসি। আজ বাহান্ন অতিক্রান্ত হলো তাঁর। কিন্তু সেকথা কেউই জানে না তিনি ছাড়া। নিজে একাই তিনি নিজের জন্য এই সামান্য অথচ দামি একচিলতে মদ্যপানের আয়োজন করেছেন।
দুজন পরিচারককে সর্মিষ্ঠাকে আনতে দেখে তাঁর হাসি আরও চওড়া হয়। সর্মিষ্ঠাকে নিয়ে এসে একেবারে তাঁর সামনে দাঁড় করায় লোকদুটি।
নগেন পাল শুধু মুগ্ধ হয়ে কিছুক্ষণ চেয়ে দেখেন তাঁর সামনে অধিষ্ঠিতা স্বর্গীয় অপরূপাকে। তাঁর ভোগ-প্রবীন হৃদয়ও যেন চলকে ওঠে। সাদা সালোয়ার-কামিজ পরিহিতা সর্মিষ্ঠার অপরূপ অবয়বটি থেকে যেন আভা নির্গত হচ্ছে অবারিত সৌন্দর্য্যের! যদিও এই মুহূর্তে একটি সাদা ফেট্টি দিয়ে ওর মুখটি বাঁধা, তা সত্ত্বেও! ঘন কালো রেশমী চুল ছড়িয়ে পরেছে দুপাশে কাঁধ অবধি। সুডৌল ঘাড় বরাবর সোনালী-সাদা ত্বকের আভায় আভায় ঢেউ খেলে খেলে নেমে এসেছে যেন তা। হাতদুটি পিছমোড়া করে বাঁধা বলে কামিজটি ওর অপরূপ তনুর সাথে লেপ্টে গেছে, ওড়নাটি গলায় উল্টো করে ঝোলানো। বুকের উপর দুটি মারাত্মক আকর্ষনীয় ভঙ্গিমায় দুটি খাড়া-খাড়া, উদ্ধত স্তন যেন তাঁরই দিকে অত্যন্ত সাহসী ভঙ্গিতে কামিজের কাপড় ঠেলে দাঁড়িয়ে আছে! রীতিমতো পুষ্ট স্তন অষ্টাদশীর পক্ষে… সর্মিষ্ঠার স্তনের গরিমা ঘায়েল করে নগেনবাবুকে, ঢোঁক গেলেন তিনি।.. ওর বুকের পরেই শিল্পীর সমান আঁচড়ে ফুলদানীর মত শরীরের রেখা নেমে এসেছে পাতলা একরত্তি কোমরে। তার পরেই ঢেউ খেলে উঠেছে সুডৌল, সুঠাম নিতম্ব। সব মিলিয়ে যেন স্বয়ং অপ্সরী তাঁর নয়ন-সম্মুখে! শ্বাস ফেলে তিনি হেসে বলেন "সুন্দরী, জ্যেঠুর কোলে এসে বস না!" তিনি নিজের সাদা পাজামা-আবৃত থাইয়ে চাপড় মারেন।
-"মমমহঃ.." সর্মিষ্ঠা প্রতিবাদ করে ওঠে কিন্তু লোকদুটো তাকে ঠেলে এবং নগেন পাল নিজেই ওকে দু-হাতে আকর্ষণ করে ওর হালকা শরীরটা নিজের কোলে আরাআরিভাবে তুলে আনেন। বাম-থাইয়ের উপর সর্মিষ্ঠার উষ্ণ, নরম নিতম্বের স্পর্শে মন পুলকিত হয় তাঁর। দু-বাহু দিয়ে জড়িয়ে ধরেন তিনি ওর নরম তনুটি। লোকদুটোকে ইঙ্গিত করেন চলে যাবার জন্য। তারা চলে যাবার সময় দরজা বন্ধ করে দেয়।
-"উমমমমম!" বাহুবন্ধনে বন্দিনী অষ্টাদশীর দিকে তাকান গোঁফের ফাঁকে হাসি নিয়ে নগেন পাল। সর্মিষ্ঠা মুখ সরিয়ে নেয় উদ্ধতভাবে, হাতের বাঁধনে টান দেয়।
-"এই রূপসী! এদিকে তাকাও না!" তিনি ডানহাতে করে নিয়ে আসেন চিবুক ধরে সর্মিষ্ঠার মুখটি তাঁর দিকে ফিরিয়ে "জানি, তোমার মতো সুন্দরীদের খুব অহংকার হয়, সমবয়সী ছেলেদেরই পাত্তা দাওনা তো জ্যেঠুকে কেন দেবে উম? কি তাইনা? হাহাহা.." দরাজ গলায় হাসেন নগেন পাল সর্মিষ্ঠার চিবুক ধরে রেখে। সর্মিষ্ঠার ঠোঁটদুটি শক্ত মুখের বাঁধনের বিরুদ্ধে যুদ্ধ করে ওঠে প্রতিবাদে "ম্ম্ম্প্প্প!!" সে নিজেকে ছাড়াতে চায়।
-"আহাহা.. অতো রেগে যাচ্ছ কেন!" নগেন পাল বাহুবন্ধন আরও গাড় করেন.. "উফ তুমি এমন একটি মেয়ে যাকে মুখ-বাঁধা অবস্থাতেও এত সুন্দর দেখায়! দেখবে নিজেকে আয়নায়?"
সর্মিষ্ঠা এবার চুপ করে থাকে। বড় বড় দুটি মায়াবী কালো চোখ দিয়ে রোষানল নিক্ষেপ করতে করতে তার অপহরনকারীর দিকে। তার তীক্ষ্ণ অপূর্ব সুন্দর নাকটির পাটা ফুলে উঠছে অল্প অল্প মুখের বাঁধনের উপর।
-"উম.. রাগ যে তোমার মিষ্টি!" হেসে ওর চিবুক নেড়ে দিয়ে হাত নামান নগেনবাবু। "আমি তোমার কোনো ক্ষতি করতে চাইনা সর্মিষ্ঠা!" তিনি ওর দীঘল কালো চুলে হাত চালান। "শুধু তোমার এই নরম শরীরটা নিয়ে আমার এই একাকিত্ব কাটাতে চাই।" মুচকি হেসে বলেন নগেনবাবু। সর্মিষ্ঠার বুকে নামান তাঁর ডানহাতের থাবা। সাদা কামিজে সুঠাম আদল ফুটে উঠেছে দুটি উদ্ধত, সুডৌল স্তনের। পালা করে পরপর সেদুটি মুঠো পাকিয়ে ধরে চাপ দেন তিনি। সুপ্রসন্ন চিত্তে অনুভব করেন নরম মাংস দলনের সুখটুকু..
-"উন্ম্মঃ!" তীব্র প্রতিবাদে শরীর ঝাঁকিয়ে ওঠে সর্মিষ্ঠা হাতের বাঁধনে জোরে টান দিয়ে। ফোঁস করে শ্বাস ফেলে সে মুখের বাঁধনের বিরুদ্ধে কিছু বলার ব্যর্থ চেষ্টা করে… কিন্তু দু-হাত পিছমোড়া করে বাঁধা অবস্থায় উদ্ধত স্তন নিয়ে সে সম্পুর্ন অসহায়।
-"ওহ I am sorry!!" সম্বিত ফিরে যেন চকিতে ওর বুক থেকে হাত তোলেন নগেন পাল। হাতের উল্টোপিঠ দিয়ে ওর চিবুক ধরে বলেন "তা এসব ছাড়াও অবশ্য আমার বৃহত্তর উদ্দেশ্যও আছে। সব খুলে বলব তার আগে জেনে রাখো তোমার কোনো ক্ষতি করব না আমি।.."
-"উন্গ্ম্ম." সর্মিষ্ঠা শ্বাস টেনে মুখ সরায় অসহায়ভাবে.. এতে তার বুকে কামিজ টানটান হয়ে স্তনজোড়া আরও প্রকট হয়ে ওঠে.. মুখ-হাত বাঁধা অবস্থায় নগেনবাবুর নিবিড় বাহুবন্ধনে অসহায়ভাবে শরীরে মোচড় দিয়ে ওঠে সে। কিন্তু তার নাচ-শেখা চাবুকের মতো ছিপছিপে অষ্টাদশী তনুটিও কোনো সুবিধা করতে পারেনা।
-"উম্,.. হাহ.." সকৌতুকে সর্মিষ্ঠার বাঁধনমুক্তির প্রচেষ্টাগুলি উপভোগ করেন নগেনবাবু। ওর প্রতিটি প্রচেষ্টায় ওর উদ্ধত স্তনদুটি যেভাবে যুগল ঘোড়সওয়ারের মতো খাড়া-খাড়া হয়ে প্রকট হয়ে উঠছে পাতলা কামিজের কাপড় ঠেলে তা সত্যিই দৃষ্টিনন্দনীয়।
"সর্মি সোনা, তোমার মুখটা যদি খুলি তাহলে বোকা মেয়ের মতো চেঁচাবে না কথা দাও!"
সর্মিষ্ঠা কঠিন দৃষ্টিতে তাকায় নগেন পালের দিকে।
-"প্লিইইজ, কথা দাও? মিষ্টি সোনা?" তিনি অনুরোধ করেন।
-"উম" সর্মিষ্ঠা রাজি হয়। মুখ নামিয়ে মাথা উপর নিচ করে।
অতএব সর্মিষ্ঠার মুখের বাঁধন খোলেন নগেনবাবু। উন্মোচিত হয় ওর ফুলের পাপড়ির মতো লাল টুকটুকে দুটি ঠোঁট ও ছোট্ট, সুডৌল চিবুক। মুগ্ধ হয়ে যেন কিছুক্ষণ কথা বলতে ভুলে যান নগেন পাল তাঁর সামনে এমন জ্যোতিষ্ময় রূপের ঝর্ণা দেখে। টসটসে লাবন্যে যেন উপচে পরছে সর্মিষ্ঠার অপরূপ সুন্দর মুখমন্ডল। ওর রাগত ভঙ্গি যেন তা আরও সুন্দর করে তুলেছে।
-"তা, জ্যেঠুকে একটা হামি দাও তো রূপসী!" নিজেকে গুছিয়ে হেসে বলে ওঠেন নগেন পাল তাঁর কোলে বসা বন্দিনী সুন্দরী মেয়েটির দিকে তাকিয়ে।
-"না!" সর্মিষ্ঠার গলায় ঝাঁঝ।
-"দাও না! তাহলে তো তোমার বাবারই সুবিধা হয়!"
-"আমার বাবা একটি, ইতর, জঘন্য, কদর্য কীট! ওর জন্য আমি কিচ্ছু করব না কখনো!" সর্মিষ্ঠা শ্বাসের নিচে দাঁতে-দাঁত চেপে প্রত্যেকটি কথা উচ্চারণ করে।
-"ওহ!" প্রাথমিকভাবে ওর মন্তব্যে অবাক হয়েও তা সামলে নিয়ে নগেন পাল বলে ওঠেন "তাহলে, বাপির উপর রাগ করেই নাহয় আমায় একটা হাম্মি দাও!"
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top