What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বন্দিনী বনেদি বাঘিনী - by _

(পেজে প্রথম লেখা আমার। এটি একটি সম্পূর্ণ যৌন উপন্যাস। অনিচ্ছাকৃত ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন। চলুন শুরু করা যাক )

{ পর্ব ১: আমার কথা }

মানুষ অমৃতের সন্তান। তবে বিধাতা সবাইকে সমানভাবে গড়েন না। এক চোখা ভগবান অনেকসময় এক একজনকে একটু বেশিই দিয়ে পাঠায় পৃথিবীতে। অপরদিকে অন্য আরেকজন ফুটো কপাল নিয়ে জন্ম নেয়। আমাদের ব্যাচটায় আমরা হলাম সেই ফুটো কপালের। ভিড়ে মিশে ভিড় বাড়ানো ছাড়া আর কিছুই করিনি। মধ্যবিত্ত বৃত্তে আবদ্ধ চেনা জীবনে খুশি খোঁজার চেষ্টা করি। অন্যদিকে আমাদের ব্যাচটায় মেঘা হল সেই মানবী যাকে ভগবান এত যত্ন নিয়ে গড়েছেন যে গোটা পৃথিবীর লোকেরা হা করে দেখতে বাধ্য হবে। আমরা যখন মাধ্যমিকের মার্কসিটে ৮০% নম্বর পেয়ে নিজেদের মহান ভাবছি , বিরাট কিছু উপরে ফেলেছি মনে করছি, তখন কানাঘুষো খবর পেলাম আমাদের মেঘার অ্যাবরশন করাতে নিয়ে যাচ্ছে পরের দিন।তখন অবশ্য ওইসবের মানেও বুঝিনি অতটা। আমরা ধরে নিলাম মেঘার হয়ত শরীর খারাপ। মনের কোনে একরাশ দুঃখ জমা হল। মেঘাকে ভালোবাসতাম কিনা জানিনা তবে ভালো নির্ঘাত লাগত। গোটা ক্লাসেরই লাগত।

বয়সের তুলনায় মেঘার শরীরটা ছিল অনেক উন্নত। যখন তখন আমার চোখ চলে যেত ওর ভরাট বুকদুটোর দিকে। এই বুঝি ড্রেস ফাটিয়ে বেরিয়ে আসবে টসটসে দুধ দুটো। মনে মনে সে দৃশ্য কল্পনা করে কতবার প্যান্টের ভিতরে বাড়া সটান খাড়া হয়ে যেত। গরমকালে ওর ঘামা বগলের ছাপ আমাদের মধ্যে অনেকেরই রক্তচাপ বাড়িয়ে দিত। স্কুলের অনেক শিক্ষকদেরও নজরে ছিল ও। তবে মেঘার মুখটা ছিল খুবই মিষ্টি, নিস্পাপ। তাই হয়ত প্রতি রাতে ওকে কল্পনা করে যখন খেঁচতাম, মাল ফেলার পরে ওই টলটলে চোখদুটো মনের আঙিনায় ভেসে উঠলে অনুশোচনা হত। নিজের ওপর ধীক্কার বোধ করতাম। মেঘাকে কখন যেন ভালোবেসে ফেলেছিলাম। তবে সেটা ওর ডবকা শরীরের লোভে না ওর নিস্পাপ মুখটার প্রেমে পড়ে তা জানি না।

তবে ওর মুখটা নিস্পাপ, মায়াবী হলেও ও ছিল অহংকারে ভরা। তার কারন আছে। মেঘার বাবা মেঘনাথ মুখার্জি একজন নামকরা সেতার বাদক। উনি নাকি পন্ডিত রবিশঙ্করের একজন প্রিয় শিষ্য ছিলেন। এখন দেশে বিদেশে প্রায়ই ওনার অনুষ্ঠান হয়। ভদ্রলোককে বছরের অধিকাংশ ্সময়ই দেশের বাইরে থাকতে হত। মেঘার মা নিলিমা মুখার্জি রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের সঙ্গীতের একজন নামকরা অধ্যাপিকা‌। ওনার মা ও নাকি বড় ভালো গান করতেন। ৭০এর দশকে ওনার সুর দেওয়া শ্যামাসঙ্গীত ও রেকর্ড হয়েছিল। মেঘার ঠাকুরদা ছিলেন একজন রিটায়ার্ড আর্মি অফিসার। অফিসার্স কলোনিতে ঢুকতেই বিশাল সিংহদ্বার ওয়ালা হলুদ তিনতলা বিরাট বাড়িটাকে দেখে আমার বুক কেঁপে উঠতো। গেটের ওপর স্টিলের ফলকে খোদাই করা বাড়ির নাম, 'শান্তিনিকেতন'। বিকালে কোচিং যাওয়ার সময় লাইটপোষ্টের এক কোনায় দাঁড়িয়ে আমি বাড়িটার তেতলার খোলা ছাদের দিকে তাকিয়ে থাকতাম চাতক পাখির মতো। ইস! যদি একবার ওকে ছাদে দেখতে পাই। রাস্তা থেকে চোখে পড়তো বন্ধ জানলার সারি। বন্ধ সদর দরজা। পড়ন্ত বিকেলে বিশাল বাড়িটার দেয়াল কাঁপিয়ে জার্মান শেফার্ডের হাউ হাউ ডাক আমার শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বইয়ে দিত। এদিকে ওদিকে আড়চোখে দেখে নিয়ে সাইকেল ঘুরিয়ে দে দৌড়। কেউ দেখে ফেললে কেস খেয়ে যাব।

বিশাল লোহার গেটের ওপারে শেডের তলায় তিন তিনটে স্করপিও আর একটা সাদা ফোর্ড গাড়িগুলো দেখলে যে কেউ বুঝে যাবে ঠিক কতটা ধনী এই পরিবার। ঢোকার মুখে লাল কাঁকড় বিছানো হাঁটাপথ। দুপাশে সুদৃশ্য বাগান। বাড়ির গেটের পাশে সিমেন্টের টিঠিবাক্স।

বাড়িটায় ঢোকার সৌভাগ্য হয়েছিল অনেক পরে। তবে ঢোকার পর আমাকে আর পিছন ফিরে চাইতে হয়নি জীবনে। বন্ধ দরজাগুলোর পিছনে যে কি হয় তা প্রথমবার প্রত্যক্ষ করে ভয়ে, উত্তেজনায় আমার মাথার চুল খাড়া হয়ে গিয়েছিল । আমার ভিতরে সযত্নে লালিত পশুটাকে আকস্মিক জাগিয়ে তুলেছিল তা। সেই কাহিনীতে ধীরে ধীরে আসছি।

ক্লাসের সমস্ত মেয়েদের তুলনায় মেঘা ছিল লম্বা। সরস্বতী পূজার দিনে ও যখন হলুদ শাড়ি পরে আসতো শাড়ির ফাঁক থেকে ছলাৎ ছলাৎ করা দুধ সাদা পেট আমার মাথা ঘুরিয়ে দিতে। ভারী তানপুরার মতো পাছা বাঁকিয়ে বাঁকিয়ে হাঁটতো যখন, পিছনে ফিরে দেখতাম টুয়েলভের দাদারাও চোখ দিয়ে গিলে খাচ্ছে ওকে। ও কি বুঝতো এসব ? হয়তো! হয়তো ব্যাপারটা ওকে মজাও দিতো। তবে কাউকে ও সহজে ধরা দিতো না। আর এ ব্যাপারটা ওকে আমার চোখে আরো রহস্যময়ী, আরো আকর্ষণীয় করে তুলেছিল।

অঙ্কের ক্লাসে খাতার পিছনের পাতায় ওকে নিয়ে কবিতা লেখার চেষ্টা করেছিলাম বেশ কয়েকবার। পরে পড়ে দেখলাম, রাবিন্দ্রিক ভাব সেখানে বিলুপ্ত হয়ে মেঘাকে খানকিমাগীর আসনে বসিয়েছি। লম্বা দাগ টেনে কেটে দিতাম।
যত দিন যাচ্ছিল তত ওকে নিয়ে একপ্রকার অনুরাগ জন্ম নিচ্ছিল আমার মধ্যে।
তবে আমাদের মধ্যে কথা হয়েছিল দু একবার ই। ও কেন জানি না আমাকে এড়িয়ে চলতো। কখনো ক্লাসে দুজনে একা থাকলেও ও উঠে চলে যেতো তড়িঘড়ি। আমাকে কি ও ভয় পেতো ?
আমি হতাশ হতাম। দূরে ওর বান্ধবীদের সঙ্গে ওকে দাঁত কেলাতে দেখে চাপা দীর্ঘশ্বাস ফেলতাম। মাঝে মাঝে ভগবানের ওপর ভয়ানক রাগ হতো। এতটা ফাটা কপাল কিনা শেষে আমাকেই দিল?

অনেক পরে বুঝতে পেরেছি, নিজের সম্মন্ধে এসব ধারনা ভ্রান্ত। বিধাতার সন্ধি বড়ই জটিল। মাধ্যমিকের পর যখন ও স্কুল বদল করে চলে গেল তখন আমার মনে হয়েছিল আমার জীবনের সমস্ত আলো বোধহয় ও সাথে করে নিয়ে গেল। আবেগী মন নিয়ে সারা রাত কাঁদলাম। ভোর রাতের দিকে যখন ঘুমাতে গেলাম তখন প্রতিজ্ঞা নিলাম, এই চ্যাপ্টার বন্ধ করতে হবে। ক্যাবলা, ভিতু স্বভাবের আমি কোনোদিনই ওকে বলতে পারবোনা আমার মনের কথা। নতুন উদ্যমে ক্লাস ইলেভেন শুরু করতে হবে।

দিন বদলের হাওয়া বইতে শুরু করেছে ততদিনে। বাড়িতে পটিয়ে ততদিনে একটা মোবাইল কিনে নিয়েছি। এমনিতে আমার বাবা নিঝঞ্ঝাট মানুষ। প্রথমে একটু গাইগুই করলেও যখন বললাম দুরে দুরে পড়তে যেতে হবে একা তখন আর না করলেন না। আমার মাও সহজ সরল মানুষ। অধিকাংশ সময় বাবার উপরই নির্ভরশীল। তাই বাবার অমত নেই দেখে আর কিছু বললেন না।

২০১৪ সালের শুরুতে ফেসবুকে অ্যাকাউন্ট খুললাম। ততদিনে ক্লাস টুয়েলভের মাঝামাঝি আমি। মেঘাকে দেখা হয়নি প্রায় এক বছর। অফিসার্স কলোনিতে কদিন ওদের বাড়ির সামনে হত্যে দিয়েও যখন ওর দেখা পেলাম না তখন হাল ছেড়ে দিয়েছিলাম।
ওর এক বান্ধবীর মারফত খবর পেলাম মেঘা ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়তে মুম্বাই পাড়ি দিয়েছে। ওখানে ওর রিলেটিভ আছে। ওখানকার ইন্টারমিডিয়েট কলেজে ভর্তি হয়েছে। সেই থেকে আর ওদিকে পা বাড়াই না। এর ই মধ্যে আমার জীবনে এলো রিমা।
রিমা আর আমি একসাথে অঙ্কের ব্যাচে।
মেয়েটা দারুন মেধাবী।
মেঘার মেধা ছিল না। তবে পরিশ্রমী ছিল।
রিমা এককথায় 'বিউটি উইথ ব্রেন'।

আমার অন্য সাবজেক্ট গুলোয় ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হলেও অঙ্ক করতে দারুন লাগতো। ওই একটি বিষয়ে সবসময় হাইয়েস্ট নম্বর পেতাম। কোচিং এ আমি প্রথম , রিমা দ্বিতীয়। এই কারনে ওর সাথে পাশাপাশি বসার সুযোগ হয়েছিল আমার। সেখান থেকেই ওকে ভালো লাগতে শুরু করেছিল। মাঝেমধ্যে ওকে অঙ্ক দেখিয়ে দিতে পেরে নিজেকে ধন্য মনে করতাম। তবে রিমা আমাদের স্কুলে পড়তো না।

রিমাকে দেখতে অসাধারণ সুন্দরী না হলেও যথেষ্ট সুন্দরী। গায়ের রং ঘোর কালো, চোখ মুখ একদম কাটা কাটা। লম্বা চুল আর পাতলা ঠোঁটে মায়াবী হাসি।
রিমাকে দেখে আমি মুগ্ধ হয়ে যেতাম। মাঝে মাঝে ওকে ফেসবুক ও খুঁজতাম। কিন্তু প্রতিবারই ব্যর্থ হতাম। হয়ত ও ফেসবুকেই নেই। সপ্তাহের ওই দুটো দিনের জন্য অপেক্ষা করে থাকতাম। দূর থেকে দেখতাম ও ওর দাদার বাইকে বসে আসছে। দূর থেকে ওকে দেখলেই আমার বুকের রক্ত ছলাৎ করে উঠতো।
রাতে চোখ বন্ধ করলে অন্ধকার থেকে ভেসে উঠতো রিমার একজোড়া উজ্জ্বল চোখ, কোমর পর্যন্ত চুল , মুক্তোর মত হাসি ….রিমা…রিমা….রিমা।
কি সুন্দর! কি স্নিগ্ধ অথচ তীক্ষ্ণ রূপ।

আহ:! প্যান্টটা টেনে নামিয়ে আমার আখাম্বা বাঁড়াটাকে মুঠো করে ধরলাম। মাথার কাছের জানলা দিয়ে রাতের শহরের আলো তেরছা ভাবে ঘরে ঢুকে সাদা বিছানার উপর লুটিয়ে পড়েছে।
আবছা দেখা যায় দূরের ফ্ল্যাটবাড়ি গুলো। একে একে আলো নিভে আসছে।
গলার কাছটা জ্বালা জ্বালা করছে।

রিমাকে নিকষ কালো মনের আঙ্গিনায় এনে বাড়া খেঁচতে শুরু করলাম।
প্রিকাম বেরিয়ে চপ চপ আওয়াজে ঘর ভরে গেলো। আমার চোখ বন্ধ।
অন্ধকার থেকে ধীরে ধীরে ভেসে উঠলো তানপুরার মতো একটা পাছার, দুলে দুলে হাঁটছে…..ফর্সা পেলব পেট….হাসির শব্দে ব্যাঙ্গ স্পষ্ট….. টলটলে দুটো চোখে ম্যাডোনার মতো সেক্সি চাহনি…
বুকের জামার বোতাম ছিঁড়ে বেরিয়ে আসছে অতিকায় স্তনযুগল….
অফিসার্স কলোনির বিরাট লোহার গেট ওয়ালা একটা বিরাট বাড়ি….একটা মেয়েলি শরীরের গন্ধ… পাঁক খেয়ে খেয়ে
বন্ধ ঘরের জানলা দিয়ে প্রবেশ করছে।

– To be continued –
 

Users who are viewing this thread

Back
Top