What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বন্দিনী অষ্টাদশী- ৫ (1 Viewer)

devilsdong

Member
Joined
Aug 24, 2021
Threads
18
Messages
102
Credits
9,506
১.

রাত ১১টা।
ঘুমে নিঃস্তব্ধ লীলানগর।
সমস্ত আলো নিভে গেছে আশেপাশে বিক্ষিপ্ত বাড়িগুলোয়। নিভে গেছে টিমটিম করে জ্বলতে থাকা লন্ঠনগুলি খড়ের ছাদ দেওয়া কুঁড়েঘরগুলিতে।
কিন্তু আলোর অভাব নেই কোথাও। আজ পূর্ণিমা। জ্যোত্স্নার তরল আলোয় ধুয়ে যাচ্ছে গ্রামপ্রান্তর, ঘরবাড়ি, গাছপালা।
মাঝে মাঝে শুধু কিছু রাতজাগা পাখির আর্তনাদ, নৈঃশব্দের আকাশে তারা খসার মতোই।
জ্যোত্স্নায় এক রহস্যময় প্রাচীন স্থাপত্যকীর্তির মতো দাঁড়িয়ে আছে লীলানগরের জমিদারবাড়ি।
সেই অট্টালিকার দো-তলায় বিশাল ব্যালকনিতে রেলিঙে একটু ঠেস দিয়ে দাঁড়িয়ে আছে উলঙ্গ সূচনা। রেলিঙের উপর দুটি হাত রেখে। তার নগ্ন শরীরের সমস্ত মাধুর্য ধুয়ে যাচ্ছে রুপালী জ্যোত্স্নায়।
সূচনার পিছনে রাতপোশাক পরে ওর সংক্ষিপ্ত কটিদেশ বাঁহাতে আবেষ্টন করে দাঁড়িয়ে আছেন বদ্রিনাথ। ওর নগ্ন নিতম্বের খাঁজের মধ্যে বিশ্রাম নিছে তাঁর রাত্পশাকের মধ্যে স্বাধীন, অর্ধস্ফিত পুরুষাঙ্গটি। তিনি অপর হাতে সূচনার ঘাড় থেকে চুল সরিয়ে ওর ফর্সা মরাল গ্রীবা বেয়ে ছোট ছোট চুমু খাচ্ছিলেন, মাঝে মাঝে আলতো কামড়ও দিচ্ছিলেন। সূচনা চাপা আদূরে, মিষ্টি আওয়াজ করছিল ওঁর ক্রিয়াকলাপে।
আজ সকাল থেকে এখন অবধি বদ্রিনাথ সূচনার সাথে মোট চারবার যৌনসঙ্গম করেছেন। তবুও যেন তাঁর খিদে মিটছে না। দুহিতার নগ্ন শরীর ছেড়ে যেতে মন চাইছে না। এক্ষুনি তাঁদের চতুর্থতম যৌনমিলনের পর দুজনে এসে দাঁড়িয়েছেন বারান্দায়। দেখছেন জ্যোত্স্নাপ্লাবিত রাতের লীলানগরের শোভা। লম্বা ফাঁকা ব্যালকনিতে এখন শুধু ওঁর চুমু খাওয়ার ছোট ছোট শব্দ ও সূচনার নরম গলায় গুমরে ওঠার স্বল্প আওয়াজ। দুহাতের পাতা রেলিঙের উপরে রেখে দাঁড়িয়ে সে। তার চোখদুটি যেন সুদূর কোন প্রান্তরে ছুটে পালাতে চাইছে। দুটি নগ্ন উদ্ধত স্তন তাদের ইশত স্ফীত, সূচাগ্র অগ্রভাগ নিয়ে যেন অপার বিস্ময়ে দেখছে প্রকৃতিশোভা। রুপো গলা আলো যেন পিছ্লে যাচ্ছে সে-দুটির সুবর্ণচিক্কন, মসৃণ ত্বক বেয়ে।
"বাপ্পি, আমার ভয় করছে!"
-"উম" বদ্রিনাথ আরাম করে মেয়ের ডানকানের লতিটি মুখে নিয়ে চুষছিলেন। স্বাদ নিছিলেন সুস্বাদু চামড়ার। হঠাত এমন কথা ওর মুখে শুনে তিনি ওর কানের কাছেই ঠোঁট নেড়ে ওঠেন "ভয় কিসের রূপসী? বাপি তো আছেই!" তিনি নিজের দাড়িভরা গাল ঘষেন্ সূচনার ফর্সা, নগ্ন, মসৃণ ও পেলব ঘাড়ের সংবেদনশীল ত্বকে, উপর নীচ করে।
-"ইইইইহ.. উম্ম" সূচনার সারা গায়ে কাঁটা দিয়ে সে ওঁর আলিঙ্গনে কাতরে ওঠে "কি করছো.. আঃ!"
-"উমমম" তিনি আলতো কামড় বসান ওর নগ্ন ঘাড়ের চামড়ায়,.. অল্প একটু অংশ চুমুর মতো করে মুখে চেপে চোষেন্, লেহন করেন জিভ দিয়ে সুস্বাদু চামড়া "কেন ভয় করে তোমার সোনামণি?"
-"আমরা আজ চারবার করলাম, চারবারই তুমি ভিতরে.."
-"কি? ভিতরে কি? কার ভিতরে?"
সূচনা লজ্জায় মুখ নামায়, "ধ্যত, তুমি জানো তো.."
-"উহু! আমি জানিনা! কি ভিতরে?"
-"তুমি আমার ভিতরে ফেললে!"
-"কি ফেললাম!" বদ্রিনাথ খেলা করেন সূচনার কানের উপর নরম চুলের সুগন্ধে নাক ঘষে, হাসেন।
-"উম্ম.." সূচনা এবার গুমরে উঠে উষ্মা প্রকাশ করে "বাপ্পি তুমি না!.."
-"কি? আমি তো বুঝতেই পারছি না তোর ভিতর আমি কি ফেলে দিয়েছি!"
-"উফ, তোমার বীর্য, হয়েছে!" সূচনা গুমরে ওঠে।
-"হাহা.." মেয়ের মুখে নিজের বীর্য শব্দটি শুনতে খুব ভালো লাগে বদ্রিনাথের। কেমন যেন রোমাঞ্চ হয় তাঁর "তুমি তো বার্থ পিল-এ আছে রূপসী মোহিনী!এত চিন্তা কিসের?"
-"উম, বার্থ পিল নিয়েও শুনেছি অনেকের হয়ে যায়.."
-"ওসব চিন্তা কোরো না! তোমার কোনো ভয় নেই কিছু হবে না! বাপি তোমার কিচ্ছু হতে দেবে না!" তিনি আবেশমদির ভাবে সূচনার কাঁধে, ঘাড়ে মুখ ঘষেন্, কামড় ও চুমু দেন।ওর নরম নিতম্বের খাঁজে দাবান নিজের অর্ধ-জাগরিত যৌনাঙ্গ।
-"উম" সূচনা ঘাড় ঠেলে ওঠে, "কিন্তু বাপ্পি…."
-"উমমম! বলছি না কোনো ভয় নেই!"
-"তুমি কি করে শিওর হচ্ছ?"
-"আমি জানি! এই নিয়ে একদম চিন্তা করবে না!" বদ্রিনাথ মুখ এগিয়ে এনে সূচনার গালে চুমু খান তারপর ঘাড়ে, কাঁধে, বাহুতে। তারপর তিনি ওর বগলের তলা দিয়ে মুখ গলিয়ে এগিয়ে এনে ওর ডানস্তনটির বৃন্তে চুমু খান, বোঁটাটিতে অল্প কামড় দিয়ে মুখে নিয়ে চোষেন্ একটু।
-"ইশ.. হিহি.." সূচনা শিউরে লাফিয়ে ওঠে নিজের পরিস্কার কমানো বগলের তলায় পিতার চুলভরা মাথার সুড়সুড়িতে "কি করছো!"
-"উম্ম, " মেয়ের স্তন হেকে মুখ তুলে তিনি বলেন "বাপি একটা বুক চুষলে আরেকটা বুক এগিয়ে দিতে হয় সুন্দরী মেয়েদের!"
সূচনা লজ্জা পেয়ে যায় পিতার কথায়। লজ্জামেশানো হাসি নিয়ে ঘুরে দাঁড়িয়ে ওঁর মুখের তলায় এগিয়ে দেয় নিজের উদ্ধত বামস্তন।
-"অম্ম" কন্যার বাড়িয়ে ধরা স্তনটির সুঁচালো অগ্রভাগটিতে একই ভাবে প্রথমে চুমু খান, মুখে নিয়ে অল্প কামড়ান, তারপর চোষেন্ বদ্রিনাথ। তারপর মুখ তোলেন।
সূচনা আবার ঘুরে আগের মতো দাঁড়ায়। আবার জ্যোত্স্নায় ধুয়ে যায় তার মুখ-বুক। সেই আলোয় চকচক করছে এখন তার দুই স্তনবৃন্ত, পিতার লালায় সিক্ত সেদুটি।
-"উম, আমি শুতে গেলাম মামনি! অনেক রাত হলো, আয় শুতে.." বদ্রিনাথ কন্যার কাঁধে হাত রাখেন।
-"উম, আমি আরেকটু দাঁড়াই বাপ্পি! তুমি যাও শুয়ে পড়!" সূচনা আদূরে গলায় বলে।
-"উম, ঠিক আছে। তবে বেশি দেরি করবে না!" কন্যার ফর্সা মসৃণ পিঠ বেয়ে ডানহাতের থাবা নামান বদ্রিনাথ, তাঁর হাত এসে পড়ে ওর দুটি উছ্লানো নিতম্ব স্তম্ভে। মুঠো পাকিয়ে সেদুটি একটু চটকান তিনি শ্বাস ফেলে, পালা করে। তারপর ওকে ছেড়ে দিয়ে ঘরের মধ্যে চলে যান।
 

Users who are viewing this thread

Back
Top