What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পারিবারিক গণ চোদন - by ShabbirKhan

আমি ফাতিমা(২৩)।বাংলাদেশের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের মেয়ে।আমার বোনের নাম আমিনা(২৬) মেডিকেল স্টুডেন্ট।বেশি বর্ণনা ন করে সরাসরি সকালের ঘটনায় যাচ্ছি।পড়তে থাকলে চরিত্রগুলো আপনার চোখের সামনেই ভেসে উঠবে।

আমাদের পরিবারে আমরা ৬ জন থাকি।আমরা দুই ভাই,দুই বোন।দুই ভাই ১৯,২৫।আর আমরা দুই বোন ২৩,২৬।আমরা অনেক ছোটবেলা থেকেই একে অপরকে চুঁদতে খুব পছন্দ করতাম।এখন যেহেতু সবাই সবার চদাচুদি সম্পর্কে জানি তাই সপ্তাহে রুটিনমাফিক চুদাচুদী করি।এই রুটিন টা বানিয়েছে বড়ো আপু।রুটিন মোতাবেক আব্বু আমাকে একদিন,আপুকে একদিন আর আম্মুকে একদিন চুদবে।আব্বুর বয়স হয়েছে তাই সপ্তাহে ৩-৪ দিনের বেশি চুদে না।আমার ছোট ভাই সাকিব (১৯) সপ্তাহে দুইদিন আমাকে(২৩),দুইদিন আপুকে(২৬),একদিন আম্মুকে(৪৫) লাগায়।আর রাকিব ভাই আমাকে একদিন,আপুকে দুইদিন,আম্মুকে দুই দিন ঢুকায়।আর শুক্রবারে রাতে আমরা পরিবারের সবাই একসাথে রাতটা কাটায়।শুক্রবার রাতে আমি আমি আর বড়ো আপু সবার সামনে ড্যান্স করি।লেহেঙ্গা পড়ে ড্যান্স করতে দেখলে ভাইদের ধনবাবাজি ফুলে আর শক্ত হয়।আর সেদিন বীর্য ও অনেক খেতে দেয়।আমি জীবনে অনেক লোকের বীর্য খেয়েছি।কিন্তু ভাইয়ার মতো এতো মজার আর সুস্বাদু বীর্য কেউ খাওয়াতে পারেনি ।সাকিবের বীর্যও খুব সাদের।ভাইয়ার পরেই ও রয়েছে।জীবনের সবচেয়ে সুখের সময়টা কেটেছে গতকাল রাতে।সেই ঘটনাটাই বলবো আপনাদের।

এই মাত্র ঘুম ভাঙলো।চোখ খুলতে পারছিলাম না।চোখে বীর্য শুকিয়ে শক্ত হয়ে আছে।যদিও বড় আপু সম্পূর্ণ চেহারা চেটেপুটে পরিষ্কার করে দিয়েছিল।তবুও অনেক টা শক্ত হয়ে আছে।অবশ্য হবার ই কথা।দামড়া দামড়া ৭জন পুরুষের বীর্য বলে কথা। হ্যাঁ,ঠিক ই বলছি।কাল আমার জন্মদিন ছিল।আমি ২৩ এ পা রাখলাম।জন্মদিন উপলক্ষ্যে ছোটোখাটো একটা অনুষ্ঠানের আয়োজন করেছিল পরিবার থেকেই।পরিবারের নারী সদস্যদের মধ্যে শুধু আমি(২৩),মা(৪৫),আর বড়ো আপু(২৬)।আর বাকি ৭ জন ছিল পুরুষ।তারা হলো আব্বু(৪৮), ভাইয়া(২৫),আমার ছোট ভাই(১৯),মামা(৩৫),মামাতো ভাই(১৮),খালাতো ভাই(২৪),দোকানের কাজের লোক রফিক কাকা(৩০)।

সবাই মিলে কাল আমাকে যে চোদন চুদেছে , তাতে মনে হয় না আজ আর উঠে দাড়াতে পারবো।ভাগ্যিস আম্মুর কথামত সেক্সপিল টা খেয়ে নিয়েছিলাম। নইতো আমি নিশ্চিত অজ্ঞান হয়ে যেতাম।শরীরে কোনো কাপড় নেই।কম্বল দিয়ে শুয়ে আছি এসি রুম এ।শরীরটা অর্ধেক তুলে ঘড়িতে কতটা বাজে দেখার চেষ্টা করলাম।কিন্তু উঠতে পারলাম না।উফফফ…. বলে শুয়ে পারলাম।আপু এসে বললো,সাড়ে এগারোটা বাজে।তুই এখন ই উঠিস না।কাল তোর উপর দিয়ে খুব ধকল গেছে।এখনও তোর শরীর থেকে আমি মোটা বীর্যের গন্ধ পাচ্ছি।পরে তোকে আমি গোসল করিয়ে দিবো।আমি বললাম,আপু এক গ্লাস পানি খাবো,খুব পিপাসা পেয়েছে।

আপু মায়াবী হেসে বললো,আমি জানি।তোর জন্য গরম পানি বসিয়ে রেখেছি।ওটাই তোকে খেতে হবে।কাল যে পরিমাণ বীর্য তুই খেয়েছিস,তোর গলায় নিশ্চয় বীর্য শুকিয়ে আছে।গরম পানি খেলে বীর্যটা গলে যাবে।আপু চলে যেতে চাইতেই আমি আপুর হাতটা ধরে বিছানায় বসালাম।আপু আমাকে ধরে বসালো।আমি আপুকে জড়িয়ে ধরে বললাম,আপু আজ আমি একটা জিনিস খুব ভালো বুঝলাম।আমার মতো ভাগ্যবতী মেয়ে বাংলাদেশে কম ই আছে।নইতো এত ভালো পরিবারে আমার জন্ম হয়…!

আমি আজ খুব খুশি।আর ঘুমাতে ইচ্ছা করছে না।চলো আমাকে গোসল করিয়ে দাও।এরপর আমি কাল রাতের ভিডিও রেকর্ডিং টা একবার ফুল দেখবো।ভাইয়া নিশ্চয় এতক্ষনে ইডিট করে অপ্রয়োজনীয় অংশগুলো ডিলিট করে দিয়েছে। আরে হ্যাঁ।ওটার একটা কপি তোর কার্ড রিডার এ লাগানো আছে। ড্রয়িং রুম এ বসে টিভিতে দেখবো তুই আর আমি।ঠিকাছে? ঠিক আছে আপু।চলো চলো গোসল করে নেই।

আমার আর তর সইছে না।নিজের বাবা , মামা , আর ভাইদের থেকে যে আদর পেয়েছি, তা আমি ভিডিওতে দেখতে চাই।আমি আর আপু বাথরুম এ ঢুকলাম।আপু আমার পুরো শরীরে সাবান মেখে গোসল করিয়ে কাপড় পরিয়ে দিল।শরীরের ব্যাথাটা যতটা ভেবেছিলাম ততটা নেই।ড্রইং রুম এ বসে আপুর জন্যে অপেক্ষা করতে থাকলাম।আপু কাপড় পরে ড্রইং রুম এ আসলো।আমার পাশে বসে ঠোঁটে জিভ দিয়ে চাটলো আর বললো এখন চল তর ফার্স্ট গ্যাংব্যাং ভিডিওটা দেখে আসি।আপু ৪১ ইঞ্চি বড়ো টিভিতে ভিডিওটা চালু করলো। বাসায় কেউ ছিলো না।সবাই আম্মু কে নিয়ে বার এ গিয়েছিল পার্টি তে।

ভিডিওর শুরু তেই আমার সুন্দর পর্দাশীল বোরকা পরা কিছু ছবি।এরপর বোরকা ছাড়া।এরপর উলঙ্গো আর নেংটা অনেকগুলো ছবি আসতে লাগলো।এরপর শুরু হলো আসল ভিডিও।একটা সুন্দর কালো রঙের চাদর বিছানো বিছানায় আমি বসে।একদম সেজেগুজে বউ সেজে।মুখে হালকা মেক আপ করা।ঠোঁটে গাঢ় লিপস্টিক।মুখ আঁচলে ঢাকা।একে একে বিছানার পাশে এসে দাড়ালো কাজের লোক রফিক কাকা, মামা, ভাইয়া,ছোট ভাই,বাবা,মামাতো ভাই, খালাতো ভাই।তারা সবাই পাঞ্জাবি পাজামা পরা।আমার গলায় একটা গোলাপের মালা।

মালা থেকে সাতটা ফুলের রশি বের হওয়া।সাতটা রশি এখন ওদের সাতজনের হাতে।ওরা পাজামর চেইনের ভেতর হতে ওদের ধোন বের করে রেখেছে।রশি ধরে সবাই এগিয়ে আসতে থাকলো।আমার গলার কাছাকাছি বিছানার উপর উঠলো। যার যার ধোন দিয়ে আমার ঘুমটা উঠাতে থাকলো।ঘুমটা সরানোর স্যাথে সেথে আমার চোখের সামনে ৭ ৭টা ধোন কাপতে থাকলো। তার মধ্যে ৪ টা ধোন খুব বড়ো আর কালো কুচকুচে।আব্বুর ধোন সাদা কিছুটা ছোট বলা চলে।৬ ইঞ্চির মতো হবে।আমার মামাতো আর খালাতো ভাই এর ও তাই।কিন্তু আমার দুই ভাই প্যায়েছে মামার মত তাগ্রাই ৭,৮ ইঞ্চির লম্বা মোটা কালো কুচকুচে ধোন।আর আব্বুর দোকানে ভারী মালামাল বইবার জন্য রফিক নামের একজন কাজের লোক আছে।তার ধোন আমার জিবনে দেখা সবচেয়ে বড়ো, সবচেয়ে কালো ধোন।

রফিক কাকাকে শুধু কাজের লোক বললে ভুল হবে।আমার বড়ো ভাই মানে রাকিব ভাই এর জন্ম নাকি তার বির্যেই।এবার রাতের ঘটনায় ফেরা যাক।সবাই মিলে এসে আমার ঘোমটাটা ফেলে দিলো আর আমার সামনে ৭ টা ধোন ঝুলছে।আমি বা দিক থেকে একটা একটা করে ধোন মাথায় স্পর্শ করে চুমু খেলাম।চুমু খেতে গিয়ে বুঝলাম কয়েক্ত ধোন থেকে রস বের হচ্ছে।আমার water প্রুফ লিপস্টিক এ ধোনের রস লেগেছিল।আমি জিভ দিয়ে চেটে একটু সাদ নিলাম।আমি প্রথমবারের মতো মুখ উপরে তুলে ওদের দিকে তাকালাম। এসি বন্ধ করে রাখায় ওরা সবাই খুব ঘেমে ছিলো।কয়েক ফোঁটা ঘাম আমার চোখে মুখে পড়ল।আমি দেখলাম আম্মু আর বড়ো আপু দুজনের হাতেই DSLR ক্যামেরা।আপু আমার দিকে তাকিয়ে মুচকি হাসছে।আম্মু ইশারা দিয়ে আমাকে ধোন চুষতে বললো।আমি ভাবতে লাগলাম কোন ধোনটা আগে চুষবো…

কিভাবে পরিবারের ৭ জন পুরুষ মিলে আমার সবকটি গর্তে সেরাতে বীর্যের বন্যা করেছিল, তার বর্ণনাটা আগামী পর্বে করছি।ভালো লাগলে লাইক করবেন,তবেই আমি বুঝতে পারবো আমার ঘটনা আপনারা আরো চান কি না।
 

Users who are viewing this thread

Back
Top