What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
প্রথম কুঁড়ি পর্ব-১ by dillirshoytan

তুই খানিকক্ষণ আমার মুখের দিকে লাজুক ভাবে তাকিয়ে আস্তে আস্তে তোর হাতটা আমার প্যান্টের ওপর এনে রাখলি। এখনো আমার জিনিসটা খাড়া হয়নি, আধখানা উঠে, একদিকে একটু নেতিয়ে পড়ে আছে। তুই প্যান্টের ওপর থেকে আমার লিঙ্গ চেপে ধরলি। আমি আরামে, উত্তেজনায় উঃ-উঃ করে উঠলাম! আমার অবস্থা দেখে খুব মজা হয়েছে তোর, চোখে লাজুক হাসিটা সরে গিয়ে কেমন একটা দুষ্টুমি এসে ভর করেছে। বুঝলাম পুরুষের বাড়া নিয়ে খেলা করার বেশি অভিজ্ঞতা তোর নেই, এ সবই নতুন। ভালো হয়েছে, একদম কচি বউ হয়েছে আমার, খুলে চুদতে মজা আসবে! পাতলা ফিনফিনে সুতির প্যান্টের ভেতর আমার জিনিসটা বেশ ফুলেফেঁপে উঠছে তোর হাতের মধ্যে। তোর চোখ দুটো আনন্দে চকচক করছে। পুরুষের ধনকে উত্তেজিত করতে পেরে যেন বিশ্বকাপ জয় করে ফেলেছিস! আরে ক্ষেপি, এ এমনিই সব সময় আইফেল টাওয়ার হয়ে থাকে, আজ একটু ডাউন ছিল, তুই এসে আপ করে দিয়েছিস।

নতুন বিয়ে করে আমরা এখন কুটুমবাড়িতে এসছি। কুটুম মানে আমার মামা। মামাবাড়িতে লোক বলতে দিদা আর মামা, মামা বিয়ে করেনি – মামারা যেমন হয়, হালকা পাগলাটে গোছের, তায় আবার মাতাল – তাই এবাড়ি নিরবিচ্ছিন্ন অবসর যাপনের জন্য আদর্শ। বিয়ের সাতদিনেও আমরা এখনো সেভাবে করিনি। সোহাগ রাতটা তো এমনি কথা বলতে বলতেই কেটে গেল। তোকে কোথায় প্রথম দেখেছিলাম, তোর আমাকে ঠিক কতটা পছন্দ হয়েছিল দেখতে আসার দিন, কোন কোন বন্ধুকে গ্রামে ফেলে আসতে মন কেমন করছে, ইত্যাদি ইত্যাকার বিষয়ে বকতে বকতে কখন ভোর হয়ে গেছিল। ঢুলু ঢুলু চোখে তুই এসে আমার বুকের মধ্যে মুখ গুঁজে ঘুমিয়ে পড়েছিলি। সে রাতে আর ইচ্ছে করেনি। তারপর তো কয়েকদিন এবাড়ি-ওবাড়ি করতে করতে কেটে গেল, তোর সাথে ঘনিষ্ঠ হওয়ার সময় পেলাম কোথায়?

আমার নীচে তোর হাত আরো একটু শক্ত হয়েছে। কিন্তু তুই ওটা ধরে বসে আছিস, কি করবি বুঝতে না পেরে। বললাম, "কি গো, ধরেই থাকবে না কিছু করবে?" তুই লজ্জা পেয়ে গেলি। না বুঝে ওটা নিয়ে এপাশ ওপাশ নাড়াচাড়া করলি। আমি তোর হাত থামিয়ে বললাম, "হয়েছে!" তারপর তোর ডান হাতটা নিয়ে প্যান্টের ভেতর ঢোকাতে গেলাম, তুই লাজে রাঙা হলি কিন্তু স্বামীর ইচ্ছা, তাই অগত্যা… ভেতরে হাত দিয়েই যেন হঠাৎ উত্তেজিত হয়ে উঠলি, গরম বড়ো পুরুষাঙ্গটা হাতে পেয়ে পাঁচ আঙুল দিয়ে জাপটে ধরলি, "এবার ওটাকে ওপর নীচে টানো, আস্তে আস্তে" তুই করতে থাকলি, বেশ ভালো হাত তোর। "উহু, উহু, অত হালকা নয়, গাঢ় করে দাও, একবার টেনে ওপর অবধি নিয়ে এসো, আবার নীচে নামাও, যেমনি করে ওটা তোমার পুচকির মধ্যে ঢুকবে"।

আরামে চোখ বুজে আসছিল আমার, বিয়ের আগের দিনগুলো মনে পড়ে গেল। বছর খানেক আগে লকডাউনে কারখানা বন্ধ হয়ে যাওয়ায় গ্রামে ফিরেছিলাম। একদিন দুপুরে ঘোষেদের বাগানে আম চুরি করতে গিয়ে গাছের ওপর উঠে দেখি কয়েকটা মেয়ে পাশের দীঘিতে স্নান করছে, তার মধ্যে তুইও আছিস, আমাদের ঝুমি, দু'তিন বছর পর তোকে দেখে আমার চক্ষু ছানাবড়া! বেশ একেবারে ফুলে ফেঁপে উঠেছিস যৌবনে। ঘাটের একটা সিঁড়িতে আধখানা ডুবে বসে আছিস। বুকের কাপড়টা জলে ভাসছে। একটা কালো মেয়ে তোর বুকে ডলে ডলে সাবান মাখিয়ে দিচ্ছে। গাঁয়ের মেয়েরা এসব করে থাকে। আমি তোর পিঠটা দেখতে পাচ্ছি, দুপুর রোদে ভেজা পিঠ চক-চক করছে! ফেরার সময় পিছু নিলাম তোদের। তুই হাঁটার সময় কাপড়টা হাঁটুর একটু উপরে উঠে যাচ্ছিল বারবার। পিছনে ভেজা শাড়ি বেয়ে টপ টপ জল গড়িয়ে পড়ছে, সায়া না পরায় স্পষ্ট বোঝা যাচ্ছে দেহের খাঁজগুলো, বিশেষ করে পাছার। তখনো বুক দেখিনি তোর, কিন্তু নিতম্বটা বেশ ভারী – অষ্টাদশি মেয়ের এমন উঁচু সুডৌল পিছন, ভাবাই যায় না! ভর দুপুর। ঘোষবাগান থেকে গ্রামের পথটা একটু বেশিই ফাঁকা। ইচ্ছে করলো জোর করে পাশের ঝোপে টেনে নিয়ে গিয়ে তোকে একটু টিপে টিপে দেখি, নিতম্বে হাত বোলাতে বোলাতে দাঁত চেপে জিজ্ঞেস করি, "কীরে ঝুমি, চিনতে পারছিস আমায়? কে বল তো?" তোর তপতপে, লাউয়ের মতো পাছা কচলানোর কথা ভেবে হাতটা নিশপিশ করতে থাকলো। অনেক কষ্টে সে ইচ্ছায় ধামাচাপা দিলাম। কিন্তু সেদিনই ঠিক করলাম, এই মেয়েকে আমার চাই!

হঠাৎ একটা তীক্ষ্ণ ব্যথায় সম্বিৎ ফিরলো। তুই আমার বিচি দুটো হাতে নিয়ে জোরে মোচড় দিয়েছিস, "আরে আস্তে, এবার একটু আস্তে," বলে তোর হাতটা টান মেরে সরিয়ে দিলাম। তুই প্রথমে একটু ভয় পেয়ে খিলখিল করে হেসে উঠলি, "তোমার লেগেছে গো?" তবে রে? অন্ডকোষে চাপ দিয়ে জিগেস করা হচ্ছে, তোমার লেগেছে গা? কিন্তু গাম্ভীর্য রেখে বললাম

আমি : ভারী পাজি মেয়ে তুমি, একটু চোখ বুজেচি আর ওমনি!

ঝুমি (কাঁচুমাচু হয়ে) : বুঝতে পারিনি, ভাবলাম লম্বাটায় মালিশ করে এত সুখ হয়, গোলদুটো টিপলেও নিশ্চয় আরো –

আমি : বুঝেছি, এবার ওটা ছেড়ে আমার কাছে আসো দেখি

তোকে বুকের ওপর জড়িয়ে ধরলাম। কি ছোট্ট তুই! আমার শরীরের মধ্যে একদম আঁটসাঁট হয়ে যায়। তুই বরের আদর পেয়ে নিজেকে একদম বিছিয়ে দিলি। আহ! এই সুখের জন্যেই মানুষ বোধ হয় বিয়ে করে। পাড়ার বৌদিকে দিয়ে বাড়ার জ্বালা মেটানো যায় বটে কিন্তু মন? ওটি বিয়ে না করলে হয় না। মনের সুখে তুই আমার বুকের লোমগুলো নিয়ে খেলা করতে থাকলি। আমি তাকিয়ে দেখলাম ভারী সুশ্রী মুখখানি। একটা একটা করে জামার বোতাম খুলে ফেলছিস তুই। নরম হাত দুটো বুক পেটের উপর ঘষছিস, আদর করার মতন। আমি মনে মনে হাসলাম, শরীরটাই যুবতীর, মন এখনো শিশুর মতো নির্মল। দুঃখ হল, এমন মেয়েকে জোরে জোরে দিতে পারবো তো?

পুরুষের ঠাপ খাওয়ার মতো শক্তি হয়েছে তোর? পরখ করে দেখতে হবে। আমি তোর পিঠ জড়িয়ে কাছে টেনে আনলাম, নরম তুলতুলে স্তন জোড়া আমার বুকে এসে ঠেকেছে, কপালে চুমু দিয়ে বললাম, "বিয়ে তো করেছো, কিন্তু এসব কিছু জানো?"

ঝুমি (মুচকি হেসে) : কি সব?

আমি : এই.. এই সব, বুঝতে পারছো না?

ঝুমি : না তুমি খুলে বলো!

বুঝলাম, মেয়ে তত কাঁচা নয়।

আমার হাত ততক্ষনে পিঠ ছাড়িয়ে নেমে গেছে পশ্চাদ্দেশে। শাড়ি, সায়ার ওপর দিয়েও তোর পিছন টিপতে খুব মজা! খারাপ কি, আস্তে আস্তে তো সবটা খুলবো! আলুথালু শাড়িটা পেটের ওপর থেকে অনেকটা সরে গেছে, পেটে একটু মেদ আছে। ভালোই, একদম মেদহীন হলে শীর্ণ লাগতো। ডান পাছায় আলতো চাপড় মেরে বললাম, "এসব!" "ইশশ ছি" বলেই আমার বুকে মুখ লোকালি। কিন্তু মজা পেয়েছিস! আমার শক্ত, নির্লজ্জ পৌরুষ নিশ্চয়ই শাড়ি-সায়া-প্যান্টি ভেদ করে জ্বলুনি ধরাচ্ছে তোর পুচকিতে। 'পুচকি' নামটা আমার দেওয়া। কুমারী মেয়ের যোনিকে গুদ বলতে মন চায় না, তাই! আস্তে আস্তে এক হাত দিয়ে তোর মাখনের মতো পেটটা স্পর্শ করলাম, নাভিটা খুঁজছি – আহ! এইতো – বলে একটা আঙুল ঢোকালাম, "উহু, কি করছো? কাতুকুতু লাগছে যে!"

আমি নাভির একপাশ চিমটে ধরলাম। "উঃ, উঃ, খুব দুষ্টু তুমি!" আমি পেট ছেড়ে আরো নামতে থাকলাম, তলপেটের কাছে এসে বললাম, "শাড়িটা নিজেই আলগা করবে না…?" না কি বলার অপেক্ষা না রেখেই তুই হাত দিয়ে একটু আলগা করে দিলি, এমনকি সায়ার গিঁটটাও খুলে দিলি আমার জন্য! বেশ খুশি হয়ে দু'হাত ভরে দিলাম, প্যান্টির ওপর এসে হাত ঠেকলো। যা ভেবেছিলাম তাই! ভিজেছিস। কিন্তু এখনো ঠিক জবজবে হয়নি, জবজবে না করে কুমারী মেয়েদের মধ্যে প্রবেশ করতে নেই, শাস্ত্রে আছে! নাহলে নাকি খুব লাগে! শুকনা গুদ মারার আমারও বিশেষ শখ নেই, ওসব বর্বররা করে।

প্যান্টির ওপর দিয়ে তোর পুচকিতে সুড়সুড়ি দিতে দিতে তোকে জিজ্ঞেস করলাম, "কখনো উংলি করেছো ওটায়?"

ঝুমি (কানে আঙুল দিয়ে) : ইস্, কি যে বলো!

আমি : আমি হাত দিয়েই বুঝেছি তুমি অতটা সরল নও, বলো কি কি করেছো

(নোংরা কথা বলে আমি তোকে উত্তেজিত করে তুলছি, ওদিকে চারটে আঙুল নিরন্তর ঘষে যাচ্ছে যোনির ঢিপিটা, আমার আঙুল রসে মাখো-মাখো হয়ে পিচ্ছিল মাংসে হড়কে যাচ্ছে!)

ঝুমি (দুষ্টু হেসে) : না, না, না, বলবো না

তোকে এক পাশে টেনে শুইয়ে তোর উপর চেপে বসলাম, কানের কাছে মুখ এনে বললাম, "বলো!"

ঝুমি : আমি.. আমি আঙুল দিয়ে (নিজের মধ্যমাটা উঁচিয়ে ধরলি) ফুটোয় দিতাম.. পরে বেলনি দিয়ে..

সতেরো বছরের মেয়ের এত কামের জ্বালা, ভেবেই রক্ত গরম হয়ে উঠলো। ইচ্ছে হল আজই চুদে চুদে সব জ্বালা মেটাই তোর!

তবে আশ্বস্তও হলাম, সতীচ্ছদ ভাঙার কষ্টকর অভিজ্ঞতাটা এড়ানো গেল।

আমি : কতদিন ধরে বেলনি মারছো ওখানে?

(বুঝে নেওয়ার চেষ্টা করলাম কতটা লুজ হয়েছে, বেশি ঢিলে হলে কুমারী-চোদার মজাটা মাটি হবে)

ঝুমি : এই মাস ছয়েক হল, এক বন্ধু শিখিয়েছিল, হিহি!

আমি : কোন বন্ধু? রূপা?

(রূপা ওই কালো মেয়েটার নাম, যাকে তোর সাথে দীঘি পাড়ে দেখেছিলাম – আমার সবসময়ই সন্দেহ ছিল রূপার আর তোর সম্পর্কটা ঠিক সোজা বন্ধুত্বের নয়!)

ঝুমি : হ্যাঁ.. একদিন দুপুরে.. আহহ! কি করছো!

(প্যান্টির ভেতর হাত ঢুকিয়ে একটা আঙুল ছুঁইয়েছি clitoris-এর ঝিল্লিটায়, ঘষে দিচ্ছি আলতো করে আঙুলের উপরিভাগ দিয়ে)

আমি : দুপুরে?

ঝুমি : খেলা করতে গেছিলাম ওদের বাড়ি (এই বয়সের মেয়েদের কি খেলা, তা আর বলার অপেক্ষা রাখে না).. আহা গো! একটু আস্তে ঘষো না.. বাড়ির সবাই তখন ঘুমিয়ে। আমরা চিলেকোঠার ঘরে একে অপরকে ন্যাংটা করতে ব্যস্ত, ও আমার গুদে হাত দিয়ে আদর করতে যাবে তখনই ওর মাথায়.. উঃ, উঃ, কি করছো তুমি? আমি কাঁপছি গো.. ও.. ও আমার গুদে হাত.. আদর.. বেলনি!

(আমি হাত থামিয়ে দিলাম)

উঃ, মেরে ফেললে একেবারে! কি বলছিলাম? হ্যাঁ, রূপার মাথায় একটা দুষ্টুবুদ্ধি খেলে গেল, দৌড়ে গিয়ে ঠাকুরঘর থেকে পুজো-আচ্চার জন্য রাখা বেলুনি নিয়ে আমার সামনে ধরলো, "কখনো বেলনি ঢুকিয়েছিস ওটায়?" আমি তো ভয়ে সিঁটিয়ে গেলাম, অত্ত মোটা বেলনিটা.. আমার ফুটকিতে ঢুকবে? রূপা আশ্বাস দিয়ে বললো, ঢুকবে ঢুকবে, প্যান্ট খোল। খুলতেই প্রথমে ও আঙুল দিয়ে আমায় গরম করতে শুরু করলো, আমি একটু একটু ভিজতে লাগলাম। তারপর দুটো আঙুল ঢুকিয়ে দিলো ভিতরে, আহ! আগে একটার বেশি কখনো ঢোকেনি। ঢুকিয়ে নাড়াচাড়া করলো খানিকক্ষণ।

আমি এক্কেবারে ভিজে লুটোপুটি খাচ্ছিলাম মেঝেতে, চোখ বোজা, তখনই কি একটা শক্ত জিনিস টের পেলাম থাইয়ের মাঝে ঢুকছে, ব্যাথা করলো না, কিন্তু বড্ড শক্ত! বেলনির মাথাটা ঢুকিয়ে রূপা বললো, কিরে ভয় পাচ্ছিলি যে বড়ো, এখন তোর ভেতর ঠাকুরের বেলনি। বাড়ির সবাইকে ডেকে দেখাই, কি বলিস – ঝুমির গুদে ঠাকুরের বেলনি, কি মজা! (রুপাটা এমনিই ফাজিল একদম) আমি একটু ধাতস্থ হতেই বেলনির মোটা অংশটা ঠেলে অনেকটা ঢুকিয়ে দিলো অসভ্য মেয়েটা, আহ! সে কি ব্যাথা! ফুটোটা যেন চারদিক থেকে টেনে কেউ বড়ো করে দিচ্ছে! কিন্তু সেই এক-দু মিনিট, তারপর খারাপ লাগলো না। রূপা বেলনিটা আস্তে আস্তে বের করে মাথার কাছটায় এনে আবার ঢুকিয়ে দিলো, এবার আর ব্যথা করলো না! পরে আমরা একে অপরকে সপ্তাহে একবার নিয়ম করে বেলনি-চোদা করতাম।

তোর মুখ থেকে এতগুলো নোংরা কথা শুনে আমার ঠিক উত্তেজনার থেকে বেশি মায়া হল। আহা রে! এখনো পুরুষের আদরটাই খায়নি মেয়েটা। গা এলিয়ে তোর মুখের কাছে এসে চুকুস করে একটা চুমু খেলাম তোর ঠোঁটে। লাজে রাঙা হলি! দু'হাত দিয়ে তোর মুখটা ধরে চুমু খেতে থাকলাম, কপালে, সিঁথিতে, দুই ভ্রুর মধ্যিখানে, চোখে, গালে। আনন্দে, উত্তেজনায় তুই যেন গলে পড়ছিস আমার তলায়! ঠোঁট দিয়ে চেপে ধরলাম তোর অধর। তুই মুমু শব্দ করে আমায় চুমু খাওয়ার চেষ্টা করলি। গলায়, কাঁধে, বুকের নরম ত্বকে চুমু দিতে দিতে নামলাম। ব্লাউজে এসে মুখ ঠেকলো।

"খুলে দিই?" বলেই তুই মিষ্টি হেসে দ্রুত হাতে পটাপট হুকগুলো খুলে ফেললি। ভেতরে ব্রা পরিসনি। "নেবে না?" মাঝারি সাইজের, পুষ্ট স্তন জোড়া হাতে তুলে দেখাতে থাকলি আমায়। গভীর খাঁজের ঠিক মাঝখানে তোর গাঢ় বাদামী বোঁটাগুলো ঘাড় উঁচিয়ে দাড়িয়ে আছে, কি টনটনে মাই রে বাবা, চুষে চুষে ঝুল ধরিয়ে দিতে মন করে! "কি গো, নেবে না?" আমি আর আটকাতে পারলাম না নিজেকে। ঝাঁপিয়ে পড়লাম কিশোরী বুকের ওপর। ময়দার তালের মতো বাঁ স্তনটা মুখে নিয়ে শুষছি। বুকের পাশ দিয়ে লালা গড়িয়ে বিছনায় পড়ছে। আজ মামাবাড়ির চাদর পুরো রসে টইটই করবে!

ঝুমি : ও গো, বাবা গো… একেবারে খেয়ে নিলে গো আমায়!
শব্দ করে চুষতে চুষতে বাঁ স্তন ছেড়ে ডানদিকে মন দিলাম। তোর বগলের উগ্র অথচ মেয়েলি ঘামের গন্ধটা এসে ঝাপটা মারলো আমার নাকে, আরো কামুক হয়ে উঠলাম।
এবার খেলা শেষের দিকে গড়াচ্ছে। দেরি না করে বললাম, "উঠে দাঁড়াও"

আলগা শাড়ি-সায়া সামলাতে সামলাতে তুই উঠে দাঁড়ালি। খাটের ওপরেই। "শাড়ি পরেই করবে নাকি?" শাড়িটা নেমে এলো কোমর ছাড়িয়ে। হাত দিয়ে তখনো সায়াটাকে ধরে রেখেছিস, তাতে লজ্জা ঢাকেনি, বরং লজ্জার রস লেগে ঊরুর চারপাশ ছোপ ছোপ হয়ে গেছে।

সায়া-পরিহিত অর্ধনগ্ন মুর্তিটাকে ঘরের অন্ধকারে বুনো দেবীর মতো লাগছে। "এটাও খুলবো?" খিলখিলিয়ে হেসে উঠলি তুই, বলেই সায়াটাও এক ঝটকায় খুলে ফেলে দিলি। খুব স্মার্ট তো তুই! পরনে এখন শুধু সদ্য ভেজা প্যান্টি। ওটা ভালো করে দেখলাম। সস্তা কাপড়ের ছোট ছোট ফুল ছোপ দেওয়া বেগুনী প্যান্টি, ইলাস্টিকটা এখনো ভালো আছে। শহরের মাগীরা এসব পরে না। তারা পরে লঞ্জারী! কিন্তু গ্রামের মেয়েদের এসব ঘরোয়া অন্তর্বাসে দেখে ভীষণ চোদ ওঠে আমার। ইচ্ছে করে ছিঁড়ে ছিঁড়ে কুটি কুটি করে দিই… তারপর বেদম চুদি গাঁয়ের মেয়েকে!

আমি তলা থেকে তোর প্যান্টিতে মুখ লাগিয়ে প্রাণভরে টেনে নিলাম কামের গন্ধ। উহ, সে কি গন্ধ! একমাত্র কিশোরী যোনি থেকেই এমন সুবাস আসতে পারে। আমার নাক-মুখের খোঁচায় বেশ ছটফট করছিস তুই। ভয় হল, খাট থেকে পড়ে না যাস! তোর পা দুটো চেপে ধরলাম। প্যান্টিতে যেন কত মাসের জমাট বাঁধা যৌনতা থাকে। তার সাথে নতুন রস মিশে একদম মালাই চমচম হয়ে উঠেছে! প্যান্টিটা গুটিয়ে হাঁটুর কাছে নামিয়ে দিলাম। বেরিয়ে এলো সেই বহু কাঙ্খিত স্বর্ণখনি। কালো সোনা! প্রথম দর্শনেই বুঝলাম কি রাক্ষুসীকেই না বিয়ে করেছি আমি। ঘন লোম কোনোদিন ছেঁটেছিস বলে তো মনে হয় না, জঙ্গল হয়ে আছে। কিন্তু কি সুন্দর ভাঁজ, দেখেই আদর করতে ইচ্ছে করে।

ঝুমি : ছি, ছি, এ কি?

আমি : তোকে ন্যাংটো করছি

এতক্ষনে তুইও খুব বেপরোয়া হয়ে উঠেছিস। দেহাতী টানে বললি, "ন্যাংটা করে কি করবি লা?"

আমি : মাপ নেবো, গয়না গড়তে দেবো!

ঝুমি : ইশশশ! ওখানে কেউ গয়না পরে নাকি?

আমি : কেউ না পরুক, আমার বউয়ের অমন সুন্দর পুচকি, গয়না তো পরতেই হবে।

বলেই চুমু দিলাম একটা!

ঝুমি : আআআ! কি করো, কি করো
তোর ঝোপটায় একবার নাক ঘষে
পর পর চুমু দিচ্ছি তোর ত্রিভুজ জুড়ে, চেটে নিচ্ছি কুঁচকির ধারে জড়ো হওয়া বিন্দু বিন্দু ঘাম! মুখ লাগিয়ে মমম শব্দ করে চুমু খাচ্ছি যোনিওষ্ঠে – "এই নাও, সোনা!" – ভগাঙ্কুরে, যোনিগর্ভের মুখে – "সোনা, সোনা বউ আমার!" – "ও মা গো!" বলে টাল সামলাতে না পেরে পড়ে গেলি খাটের উপর। নরম বিছানা ভাগ্যিস! বালিশের উপর শুইয়ে আবার গয়না পরাতে শুরু করলাম যোনিদেশে। ঠোঁট দিয়ে ভগাঙ্কুরটা চেপে ধরে চুষে চুষে তোকে সুখ দিতে লাগলাম।

ঝুমি : মেরে ফেললা গো! থামো, থামো! এত সুখ আমি আর পারি না –

আআআআআ, নাআআ… আর নাআআ!!

তাই করলাম, অর্গাজমের ঠিক মুখে এনে ছেড়ে দিলাম তোকে। আরো কিছুক্ষন জোরে জোরে শ্বাস ফেলে নেমে এলি তুই। দু পা ফাঁক করে শুয়ে আছিস। চূড়ার মুখ থেকে ফিরিয়ে আনায় তোর সেক্স এখন তুঙ্গে। চোখে কাম, মুখে কাম, সারা শরীরে কামের আগুন জ্বলছে দাউদাউ করে! ঠিক এটাই চেয়েছিলাম। প্যান্টটা খুলে ফেললাম আমি। দুজনেই পুরো উলঙ্গ!

শক্ত পৌরুষটা হাতে ধরে তোর যোনির কাছে নিয়ে এলাম। তুই হাত বাড়িয়ে ওটা ধরতে গেলি, সরিয়ে দিলাম। যোনির চির বরাবর আমার পৌরুষটা ঘষছি, মজা আসছে তোর। ড্যাবড্যাবে চোখে আমার কালো, মোটা পুরুষাঙ্গটা দেখছিস, "এত বড়ো বাড়াটা তুমি ঢুকিয়ে দেবে?" বড়ো বড়ো চোখ করে জিজ্ঞেস করলি আমায়। উত্তর দিলাম না। বাড়ার মুখটা ঘষতে থাকলাম ভগাঙ্কুরে, যোনি-মুখে, যে কোনো মুহূর্তে ভেতরে ঢুকে যাবে। তুই উত্তেজনায় পিচ্ছিল হয়ে উঠছিস আরো – আর কয়েক সেকেন্ড মাত্র!

একটু চাপ দিতেই বাড়ার মাথাটা ঢুকে গেল।

ঝুমি : আআ, কি করছো! আস্তে! আহাআ গো! উঃ, উঃ না –

তোর মৃদু গোঙানি আরো হিংস্র করে তুললো আমায়। উঃ, আঃ করতে করতে দু-পা ফাঁক করে জায়গা করে দিলি। আমি তোর ওপর চড়ে মাই জোড়া হাতে নিয়ে ডলতে শুরু করলাম, ছোট ছোট চুমু দিলাম গালে, ঠোঁটে, গলায়। এটা করতে হয়। একটু ধাতস্থ হতেই কষিয়ে এক ঠাপ দিলাম!

ঝুমি : আআআআআআআআ… বাবাগো, মাগো! মেরে ফেললো গো! উফফফ, উফফফ ফাটিয়ে দিল!

তোর শীৎকারে আমার রোখ চেপে গেছে! বাড়াটা মুখ অবধি বের করে আবার আবার গেঁথে দিলাম। ঠাপ! প্রচণ্ড উপভোগ করছিস ঠাপানোটা। যোনির ভিতরটা গলা মাখনের মতো তপ্ত, নরম!

ঠাপ!

ঝুমি : আআআআ!

ঠাপ!

আমি : সুখ হচ্ছে?

ঝুমি : ঠাপাও!

ঠাপ!

ঝুমি : আহ, আহ, তোমার বাড়াটায় বেলনির চেয়ে ভালো সুখ –

ঠাপ!

বেলনির কথা শুনে আর রাখতে পারলাম না নিজেকে। সব সংযম হারিয়ে ভীষণ এক ঠাপ দিলাম! কঁকিয়ে উঠলি তুই

ঝুমি : ও মা গো! গুদে হুল ফুটিয়ে দিলে যেন

মাই দু-খানা কচলাচ্ছি দুহাত দিয়ে। আর তার সাথে জোর ঠাপাচ্ছি তোকে! প্রত্যেকটা ঠাপে আমার ঊরু এসে সজোরে আঘাত করছে তোর নিতম্বে, কোমরে, তলপেটে। পেটটা খামচে খামচে ধরছি মাঝেমাঝে। আমার তলায় পিষছি তোর নরম, তুলতুলে সতেরো বছরের শরীরটা। কামড়ে, খুবলে, খামচে, চটকে ক্ষতবিক্ষত করছি তোর স্তন, পাছা, নাভী, ঠোঁট!

ঠাপ! ঠাপ!

হাপরের মতো আমার শরীরটা তোর উপরে ওঠানামা করছে

ঝুমি : আরো জোরে, আ.. আরো –

ঠাপ!

আমি : সুখ হচ্ছে?

ঝুমি : হ.. হ..হচ্চে

তুই প্রায় শেষের দিকে। জোরে জোরে শ্বাস পড়ছে! আর বেশিক্ষণ নেই। তোর যোনির মাংস ভেতরে টানছে আমায়।

ঝুমি : আঃ, আঃ, চুদে দাও গো… আমার স্বামী… চু..চুদে

আমি তোর হাত বিছানায় চেপে ধরে চরম ঠাপানো শুরু করলাম! প্রত্যেকটা ঠাপ একদম যোনির গভীরে জরায়ুতে লাগছে। তীব্র সুখে, যন্ত্রনায়, উত্তেজনায় তুই ছটফট করছিস। আমি দ্রুত চুদতে লাগলাম তোকে!

আমি : চুদে আজ তোমায় বিছনায় মিশিয়ে দেবো!

ঝুমি : দা..

কথা শেষ হল না। প্রচন্ড অর্গাজমে মুখ বিকৃত করে আমায় জড়িয়ে ধরে কাঁপতে থাকলি তুই। আহহহহহহহ! একেবারে নেতিয়ে পড়ার আগেই আরো কয়েকবার ঠাপিয়ে নিজেকে ছেড়ে দিলাম তোর ভিতর। অনেকটা গরম আঁঠালো রস ঢেলে দিলাম তোর অন্তঃস্থলে। মিশে গেলাম তোর ঠান্ডা, কাহিল দেহে!

… … …

অনেক পরে যখন ঘুম ভাঙলো তখন সন্ধ্যা গড়িয়ে রাত নেমেছে। তুই আমার বুকের মধ্যে ঢুকে অঘোরে ঘুমোচ্ছিস। ডাকবো ভেবেও ডাকলাম না। যাক, ঘুমোক! অনেক ধকল গেছে খুদে শরীরটার ওপর দিয়ে। হ্যারিকেনের বাতিতে আলো আঁধারি ঘরে খুব মিষ্টি লাগছে তোকে, যেমন লাগছিল বিয়ের দিন। এখন দেখলে কে বলবে এই মেয়ের ভেতর একটা আস্ত রাক্ষুসী লুকিয়ে আছে? আমি সযত্নে তোর নগ্নতায় হাত বুলিয়ে দিতে লাগলাম। কানে কানে গিয়ে বললাম, "কাল আবার হবে, সোনা, এখন ঘুমিয়ে পড়ো"
 

Users who are viewing this thread

Back
Top