What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নির্লজ্জ মা আর মুসলিম মিস্ত্রি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
নির্লজ্জ মা আর মুসলিম মিস্ত্রি - by mou4321

আমার বয়স তখন সবে ১৮, আমার বাবার সেই সময় চাকরি তে পদন্নতি হল, মাইনে বারল আর ভালো টাকা বোনাস ও পেল, কিন্তু সমস্যা হল যে বাবার অন্য শহরে বদলি হয়ে গেল, তখন বাবা ঠিক করল যে ভাড়া বাড়ি ছেড়ে এবার একটা নতুন ফ্ল্যাট বাড়ি নেবে, খোঁজ খবর নিয়ে বারুইপুরের দিকে একটু কম দাম এ একটা খুব ভালো ফ্ল্যাট পাওয়া গেল। সেই ফ্ল্যাট টা আমার আর মা দুজনেরই খুব পছন্দ হল তাই দেরি না করে ফ্ল্যাট টা কিনে নেওয়া হল আর আমারা আমাদের ভাড়া বাড়ি থেকে নিজেদের জিনিস পত্র নিয়ে নতুন ফ্ল্যাটা চলে এলাম। ফ্ল্যাট এ গৃহপ্রবেশ করার এক সপ্তাহ পরেই বাবা অন্য শহর চলে গেল। যাই হোক এবার আমি আর মা আসতে আসতে নতুন ফ্ল্যাট এ জিনিস পত্র সাজাতে লাগলাম। ফ্ল্যাট টা যে এলাকা তে ছিল সেখান টাতে মুসলিম লোকেরা খুব বেশি থাকতো। আমি আর মা যখন ই বাজার ঘাটে জেতাম দেখতাম সব মোল্লা গুলো আমার মা এর দিকে হা করে তাকিয়ে আছে।

আমার মা সুপর্ণা, তার বয়স ৩৮ আর খুব সুন্দর দেখতে, একটু স্বাস্থ্যবতী তবে দারুন শরীরের গঠন , ফর্সা গায়ের রঙ। শাড়ি, কুর্তি এসব পরে আবার অনেক সময়ই হাতকাটা ব্লাউজ আর শাড়ি পরে নয়তো বা হাতকাটা কুর্তি পরে। ওই এলাকা তে বেশিরভাগ মুসলিম হওয়াতে ওখান কার মা মাসি রা খুব শরীর ঢাকা পোশাক পরে আর তাই ওই এলাকার লোকেরা মা কে এইধরনের পোশাক পরে বাজার ঘাটে দেখে চোখ ফেরাতে পারেনা। আমার মা ঘড়ের কাজকর্ম খুব একটা করতে চাইত না, আগের ভাড়া বাড়িতেও কাজের লোক ছিল আর এখানেও কাজের একটা মেয়ে রাখা হল। মেয়েটা ছিল ওইখানকারি একজন মুসলিম, তবে সেই মেয়েটা ছিল বাংলাদেশী, আর যেহেতু আমার মা ও বাঙাল তাই ওকে কাজ এ রেখে দিল।

মা বাঙাল বলে বাংলাদেশী দের কে মা খুব পছন্দ করত আর তাই আমাদের কাজের দিদি মমতাজ এর সাথে খুব গল্পগুজব করত যেন তারা বান্ধবী। মমতাজের বয়স ৩০ মত হবে আর মা কে প্রথম দু একদিন দিদি করে ডাকত, তবে ও যখন বুঝল যে মা ওকে খুব পাত্তা দেয় তখন দেখি ও মা কে মা র নাম ধরেই ডাকা শুরু করল আর তুই তকারি করা ও শুরু করল। একদিন মা মমতাজ কে বললঃ "ঘড় গুলো তো রঙ করতে হবে তুই কোন রঙের মিস্ত্রি চিনিস?" মমতাজ তখন বলল যে তার বস্তিতেই দুই জন আছে যারা ভালো রঙের মিস্ত্রি, তারা এই একবছর হল বাংলাদেশ থেকে এসেছে। বাংলাদেশী বলে তো মা আর কিছু জিজ্ঞাসা না করেই বলল যে ঠিক আছে তুই তাহলে বলে দেখিস যদি করতে চায় তাহলে এসে ঘর দেখে যেতে। মমতাজ বলল কেন করবে না আমি ওদের কে আজ ই বলব ফ্ল্যাট এসে ঘড় গুলো দেখে যেতে।

সেদিন সন্ধ্যা তে করীম আর জাভেদ বলে দুজন রঙের মিস্ত্রি আসে ঘড় দেখতে ওরা দুজন এই ওই ৩০ থেকে ৩৫ বয়সী। ওদের কে ঘড় গুলো মা দেখাতে লাগল আর কোথায় কি রঙ হবে এসব ও আলোচনা হল। তারপর টাকা কত নেবে তারা সেটা জিজ্ঞাসা করাতে তারা বেশ কমই টাকা চাইল, মা ও খুব খুশি হল তাতে। করীম বলল যে দেখুন বৌদি আমাদের এক সপ্তাহ পর একটা কাজ ধরা আছে তাই আপনার কাজ টা দিনরাত করে শেষ করতে হবে, সেই জন্য রাতে এখানে একটা ঘড়ে থেকে কাজ করতে পারলে খুব ভালো হয়। মা তাতে কোন আপত্তি করল না কারন তাড়াতাড়ি কাজ টা হয়ে যাবে আর কম টাকা ও চাইছে ছেলেগুলো। করীম আর জাভেদ পরের দিন থেকে ই রঙ এর কাজ শুরু করে দিল।

ওই দুজনই বাংলাদেশী হবার জন্য মা এর সাথে তাদের খুব ভাব হয়ে গেল আসতে আসতে, তারা বাঙাল ভাষায় কথা বলত আর খুব হাসি ঠাট্টা ও করত। দুদিন পর থেকেই মা ওদের জন্য রাতের খাবার করে দিত। আমার মা সাধারনত ঘড়ে হাতকাটা নাইটি পরে কিন্তু ওদের সামনে গেলে একটা ওড়না জড়িয়ে যেত। ওদের কাজ শুরু করার এর তিন চার দিন পর ওরা মা কে বলে যে বউদি আজ রাত এ মাংস করে খাইও না, মা ও তাতে এক কথা তে রাজি হয়।

রাত এ মা মাংস রান্না করে ওদের ঘড়ে যায়, তখন ওরা দুজন এ খালি গায়ে লুঙ্গি পরে বসে মদ খাচ্ছিল, মা জানত যে ওরা রোজ ই মদ খায়, ওরা বলল বউদি বসনা গল্প করি, যেহেতু আমার খাওয়া হয়ে গেছিল তাই মাও ওদের পাশে বসল আর গল্প শুরু করল, জাভেদ মা কে বলল বউদি তুমি এত সুন্দর মাংস করেছ আমাদের কথাতে তাই তোমাকে একটু মদ খেতে হবে আমদের সাথে, আমার মা বলল এমা ছেলে বুজতে পারলে খারাপ ভাব্বে, জাভেদ বলল ধুর ও কিছু বুঝতে পারবে না আর তুমি মদ খেয়ে কিছুক্ষণ গল্প করে গেলে কোন অসুবিধা হবে না, সেই কথা শুনে মা ও নির্লজ্জের মত মুসলিম মিস্ত্রি দুজনের সাথে মদ খেতে রাজি হল।

তারা নানান গল্প গুজব করতে থাকল তাদের কবে বিয়ে হয়েছে করীম এর ৩ তে বাচ্চা আর জাভেদ এর ২ টি বাচ্চা আছে আর জাভেদ এর বউ এর কি সমস্যা হয়েছে তাই আর বাচ্চা আসছে না এই নিয়ে সে খুব চিন্তিত, জাভেদের মা তাকে আরেক টা বিয়ে করতে বলছে তাড়াতাড়ি সেও ভাবছে করে ফেলবে, এই সব নানান আলোচনা চলছিল আর আমার মা ও তাদের সাথে তাল মিলিয়ে একটার পর একটা গ্লাস মদ খেয়ে জাচ্ছিল।

যেহেতু ওরা দিশী মদ খায় তাই নেশাও খুব হয় আর বাজে গন্ধ ও হয়। আমি দরজার আরাল দিয়ে দেখি মা আর ওরা খুব হাসাহাসি করছে আর মা দেখি কথা বলতে বলতে ওদের গায়ে বারবার ঢলে পরছে। এটা দেখে আমার ভীষণ বাজে লাগছিল, ওরা তখন নিজেদের মোবাইল ফোনে বাংলাদেশের ভালো ভালো গান চালায়।

মাও এসব বাংলাদেশের গান শুনে আরও নষ্টামো শুরু করে আর তখন জাভেদ বলে যে আরে বউদি নাচো না একটু দেখি তোমার নাচ। দুজনেই খুব তাল দিল মা কে আর মাও বেহায়ার মত দেখি উঠে দাড়িয়ে নাচতে শুরু করল, ওরাও উঠে দাঁড়াল আর সিটি মারতে থাকল, ওদের উৎসাহ দেখে মা ও একদম বাজে মেয়েছেলেদের মত বিশ্রী অঙ্গভঙ্গি করে নাচতে থাকল। ওড়না তো আগেই সরে গেছিল তাই হাতকাটা নাইটি পরেই ওদের সামনে মা নাচছিল।

ওরা দুজন এবার আবার নিচে বসে পরল আর একটার পর একটা গান চালাতে থাকল আর আমার ও বাইজীর মত ওদের নাচ দেখাতে লাগল। করীম ওর মোবাইল ফোন দিয়ে মা এর নাচ এর ভিডিও তুলছিল তাতে মা জেন আরও বেশি করে ছিনালি করা শুরু করল, এইসব আমি আর দেখতে না পেরে নিজের ঘড়ে চলে আসি আর মনে বিরক্তি নিয়ে শুয়ে পরি, আমার চোখে ঘুম ধরে যায় এক ঘণ্টা মত পর ঘুমটা ভেঙ্গে যায় কিন্তু দেখি মা এখনও আসেনি ঘড়ে, তাই আমি আবার ওদের ঘড়ের দরজায় উকি মারি।

যা দেখি তাতে তো আমার মাথায় আকাশ ভেঙ্গে পরে, মা মেঝে তে শুয়ে পুরো ল্যাঙট আর জাভেদ মার গুদ মেরে ছলেছে। করীম মায়ের একটা পা ধরে ফাকা করে রেখেছে আর দুজনেই মা এর দুদু টিপে চলেছে। অনেক্ষন মার গুদ মেরে বীর্যপাত করল তারপর দেখলাম মা জাভেদের বড় ধন টাকে চেটে চুষে পরিস্কার করে দিল।

নিজের ঘড়ে গিয়ে রাগে দুঃখে কেঁদে আমি ঘুমিয়ে পরেছিলাম, পরের দিন থেকে যেটা দেখলাম কাজের ফাকে ওরা সুযোগ পেলেই মা পোদ দুদ টিপছে আর আমার মাও ওদের বাধা মাগী তে পরিনত হয়েছিল। তারপর থেকে রোজ রাত এই মা ওদের ঘড়ে যেত আর ওরা মা কে চেটে পুটে গিলে খেত, তবে একটা ব্যাপার করীম কিন্তু কখনও মা এর গুদ মারত না, রোজ জাভেদ ই মার গুদ মেরে হা করে দিত। যেদিন কাজ শেষ হয় সেদিন দুপুর এ মা ওদের ঘড়ে যায় আর সেদিন মা আর জাভেদ একটু বেশী ই অন্তরঙ্গ হয়, করীম সেদিম পাসে বসে দেখে শুধু, মা ল্যাঙট হয়ে জাভেদ এর উপর উঠে জাভেদের সাড়া শরীরে চুমু খায় আর চাটাচাটি করে অনেক্ষন ধরে।

তারপর জাভেদ মা র উপর উঠে মা র দুদু চুষতে থাকে, সেদিন তাদের মধ্যে কি প্রেম জেগেছিল জানিনা তবে বললে বিশ্বাস করবেন না, জাভেদ প্রায় আড়াই ঘণ্টা ধরে মার দুদু চুষে চুষে মা র অবস্থা খারাপ করে দেয়্‌, তারপর মা ও জাভেদ এর ধন খুব ভালবেসে চুষে দেয়।

সেদিন ১৫ মিনিট চুদে জাভেদ বীর্যপাত করে, যদিও একবার বীর্যপাতের পর জাভেদের বাড়া কিছুক্ষণ পরেই আবার তাজা হয়ে যায় তবুও যাবার তারা থাকা তে আজ জাভেদ আর মা কে চুদল না। জাভেদ মা কে বলল সোনা তোমার কটা ল্যাঙটা ফটো তুলব একটু ভালো পোজ দাও না, মা ও খুব গরম গরম পোজ দিতে থাকল আর ওরা দুজনই ওদের ফোন থেকে মা র অনেক গুলো ল্যাঙট ফটো তুলল, বলল যে আমরা তো ৫-৬ মাসের জন্য অন্য শহরে কাজে যাচ্ছি ওখানে গিয়ে তোমার ল্যাঙট ফটো দেখেই কাজ চালাতে হবে।

ওরা কাজ শেষ করে চলে গেল, আমি ভাবলাম এক দুঃস্বপ্নের ইতি ঘটলো। কিন্তু আমি জানতাম না যে এক মাস পর থেকে কি কি অকল্পনীয় ঘটনা ঘটবে। পরের পর্বে জানতে পারবেন সেই ঘটনা, সঙ্গে থাকুন, ধন্যবাদ।।
 

Users who are viewing this thread

Back
Top