What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চুদে আরাম এক ছেলের মা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চুদে আরাম এক ছেলের মা – ১ - by anonymous87

সকালে ঘুম থেকে উঠতে দেরী হয়েছে । আজ প্রাইভেট মিস হয়ে যাবে মনে হয় । নাস্তা অল্প করেই চলে যাচ্ছি ।পিছন থেকে মা ডেকে বলল...
– খাবার নষ্ট করা রোজ । খেতে যদি পারবিই না অল্প করে নিবি।
আমি বলতে চাচ্ছিলাম যে তুমি খেয়ে নাও, থেমে গেলাম ,আমি দেখে আসছি ছোট থেকেই মা কারো এঠো খাই না। বাবার ও না,এমনকি আমার ও। তাই সাইকেল নিয়ে কিছু না বলে বেরিয়ে পড়লাম।
আমার পরিচয় দিয়ে নি। আমি রিফাত। এই বার ক্লাস ১২ এ আছি। সামনে সবার পরিচয় পাবেন।
পাশের কিছু বাড়ি পর আমার বন্ধু জব্বার থাকে। তাকে নিয়ে স্কুলে গেলাম। ক্লাস শেষে বাড়ি ফিরছি ।
জব্বার কে জবু বলে ডাকি।
-জবু এই রোজ সকালে উঠে আর ক্লাস করতে ভালো লাগছে না।
-হ্যারে ,আমার ও ভালো‌ লাগছে না। তবুও করতে হবে। এইবার HSC পরীক্ষা দিব। ভালো করতে হবে রে।
– তা ঠিক বলেছিস। চল তাড়াতাড়ি বাসায় যায় মা বকবে।
বাসায় গিয়ে দেখি আমার মা গোসল সেরে বের হচ্ছে।
কি সুন্দর লাগছে আমার মা কে ভেজা চুলে। আমার মা কে গোসলের পর ডানাকাটা পরী মনে হয়। মায়াবী চেহেরা। হালকা মেদ শরীরে। সালোয়ার কামিজ পড়লে কেও বিশ্বাস করবে না আমার মত একটা ছেলে আছে। গ্রামে সবাই শাড়ী পড়ে। মা ও শাড়ি পরে।মা গ্রামের মেয়ে তেমন পড়া লেখার সুযোগ পাইনি । ক্লাস ফাইভে পড়া অবস্থায় আমার বাবার সাথে বিয়ে হয়। আমার বাবা ছোটখাটো ব্যবসা করে। আমাদের সুখের সংসার। তবে বাবার মদ খাবার অভ্যাস আছে। মাঝে মাঝে মাতাল হয়ে এসে মায়ের সাথে ঝগড়া করে। মায়ের গায়ে হাত ও তুলে। তবে এমনিতে অনেক ভালো। কারন আমার মায়ের মত সুন্দরী পাশের দু চার গ্রামে নেই। গ্রামের সুন্দরী যাকে বলে। এমন সুন্দরী বউ পেয়ে বাবা ভাগ্যবান। বাবার বয়স মায়ের থেকে ১৫ বছরের বড় হলেও মা খুশীই মনে হয়। গ্রামে সবার একান্নবর্তী পরিবার বা যৌথ পরিবার। আমাদের ও তাই । আমার চাচা চাচী, দাদী আমরা একসাথে থাকি। দাদা নেই। আর আমার চাচা নিসন্তান।
মা আমায় খেতে দিল। মায়ের শরীর থেকে সাবানের সুঘ্রাণ বার হচ্ছে। আমার মা আসলেই অনেক রূপবতী। মায়ের ইচ্ছা ছিল দুই টা ছেলে আর একটা মেয়ে নেয়ার। মা আবার আমার ভাই বোন নিতে চেয়েছিল কিন্তু বাবার আর সেই ক্ষমতা নেই। ডায়াবেটিকস আর মদ খেয়ে শেষ করে দিয়েছেন। তাই মায়ের এই স্বপ্ন আর পূরন হয় নি। ভাত খেয়ে আমি একটু টিভি দেখতে বসেছি।
মা বলল তোর বাবা বাজারে কার সাথে যেন ঝগড়া করছে। যা তো দেখে আয়। এই আর নতুন কি।
বাবার সাথে রোজ কারো না কারো ঝগড়া লাগে। বাবা জুয়া খেলে হেড়ে গেলে টাকা না দিতে পারলে এমন হয়। বাবা বাসায় তেমন টাকা দেয় না। সব জুয়া মদে খরচ করে। জমি ও চাচার টাকায় সংসার চলে।
বাজারে গিয়ে দেখলাম আব্বার সাথে ঝগড়া লেগেছে আমজাদ কাকার। আমজাদ কাকা আমাদের এলাকার। তিনি গম্ভীর মানুষ। তিনি খারাপ না আবার ভালো ও না। একজন বলিষ্ঠ সুপুরুষ তিনি। বয়স ৪২ মত হবে। সেই লম্বা কালো পুরুষ উনি। উনার ৪৬ এর বেশি ছাতি হবে । মনে হয় জিম করেন। তিনি অনেক রাগি মানুষ। তার কাছ থেকে টাকা ধার নিয়ে আমার বাবা জুয়া খেলেছে। এখন দিচ্ছে না। তাই তিনি খেপেছেন। বাবাকে কয়েকটা থাপ্পর দিয়েছেন।
আমি যেয়ে কাকা কে বললাম কাকা আমার মা আপনার টাকা দিয়ে দিবে বাসায় যেতে বলেছে মা।
আমজাদ কাকা বাসায় আসলো । বাবা আসেনি ,মনে হয় জুয়া খেলতে গেছে।
কাকাকে মা সব টাকা দিয়ে বলল। আমার স্বামি কে আর ধার দিবেন না।
আমজাদ কাকা মায়ের শরীরের সুবাস পাচ্ছে।মা কে চোখ ভরে উপর থেকে নিচ দেখে নিল।
আমি শুনেছি আমজাদ কাকা বিয়ে-থা করেনি। তিনি একজন ক্ষুধার্ত পুরুষ। অনেক আগে একটা বিয়ে করেছিল। বাসর রাতে বউকে চুদে বলে মেরে ফেলে দিয়েছিল। এজন্য তাকে কয়েক বছর জেল খাটতে হয়। শুনেছি উনার বলে ছোট থেকেই অনেক সেক্স।‌তিনি জেলে থেকেও রোজ হাত মারতেন। জেলে তার নাম তাই হ্যান্ডেল আমজাদ হয়ে গেছিল।
বের হয়ে অনেক মেয়ে খুঁজেছেন তার ফ্যামিলি বিয়ে দেয়ার জন্য। কোন মেয়ে পান নি।কেউ ভয়ে বিয়েতে রাজি হয় নি। কোন মেয়ের বাপ নিজের মেয়েকে বিয়ে দিতে সাহস পাই নি আর। যে বাসর‌ রাতে চুদে কাউকে মেরে ফেলতে পারে। তার নিচে কে শোয়ার সাহস করবে বলুন।
আরো শুনেছি তিনি নাকি আমার মা কে পছন্দ করতেন। কিন্তু বিয়ে করতে পারেন নি ।
আমজাদ কাকার কেন জানি আমার বাবার উপর রাগ বেশি।হয়তো এজন্য।
মায়ের দিকে তাকিয়ে ছিল অপলক।
তিনি খুব কষ্টে আছেন। আমার মা কে দেখে আরো কষ্ট পাচ্ছেন। যে মদখোরের এত সুন্দর বউ আর তার মত সুঠাম পুরুষ পাইনি আমার মা কে। আমজাদ কাকার সাথে মায়ের বিয়ে হলে হয়তো আমি আমজাদ কাকার ছেলে হতাম। আমজাদ কাকার ছেলে হলে কত ভালো হত। কেউ কিছু বলতে পারত না। তিনি মনে করেন পড়ালেখা করে কি হবে। চাষাবাদ ই আসল। আমার আর পড়াশোনা করতে হতো না। এই পড়াশোনা আমার জন্য না। ভালো লাগে না।
আমজাদ কাকা বেরিয়ে পড়লেন টাকা নিয়ে। কাকার চোখ দিয়ে গিলে খাওয়া মায়ের মনে হয় নিজের প্রতি গর্ব হলো। অবশ্য মা একটু অহংকারী। নিজের রুপের জন্য গর্ব করেন।
ঘরে যেয়ে আয়নায় নিজেকে ভালোমত ঘুরে ঘুরে দেখছে মা। আমজাদ কাকার এমন চাহনি মায়ের রূপের চমক বাড়িয়ে দিয়েছে।

মায়ের বেশ কয়েকটি বান্ধবী আছে। পাশের বাড়ির শিলা কাকি আর জব্বার এর কাকি জয়নব কাকি মায়ের আত্মার বান্ধবী। মা তাদের কাছে কিছু গোপন রাখেন না। মামির সাথেও মায়ের গলায় গলায় ভাব। একটু দূরে আমার মামার বাড়ি।
তো বিকাল বেলা শিলা কাকি এসেছে গল্প করতে। আমি ঘরে পড়ছি।
শিলা কাকি- কিরে তুই বেঁচে আছিস?
মা- কেন রে কি হয়েছে। সবে তো আমার যৌবন শুরু এখনি মরা বাঁচার কথা কেন।
– সেটাই তো ভয় ,তোর যৌবন শুরু। তোর মত সুন্দরী যুবতী সামনে পেয়ে আমজাদ ভাই আবার কিছু করল নাতো।
– জেনে গেছিস , আমজাদ ভাই এসেছিল। ঐ যে রিফাতের বাবার কাছে টাকা পেত ,তাই দিলাম।
– সে তো আবার উপোসী পুরুষ। তোকে আবার কিছু করেনি তো।
– করলে তো আর বেঁচে থাকতাম না। যে পুরুষ বাসর রাতে বউ কে মেরে ফেলে।
– তার যে শরীর। কি সুপুরুষ দেখেছিস। তার লাঙল টা জানি কেমন।
– লাঙলের ধার ও নিশ্চই অনেক।
শিলা কাকি বলল বেচারার কি কষ্ট । বউ পেল না আর।
মা- হ্যা রে। একজন মরছে বলে কি সবাই মরত।
কাকি- তুই তাহলে বিয়ে করে নে না।
মা- রিফাতের বাবা না থাকলে বিয়ে করে নিতাম।
ঐ ছোট মেয়ে বলে মরেছে। ফোর না ফাইভে পড়ত তখন। আমার ই কথা বল ,রিফাতের বাবার ৪" লাঙল ই আমায় অজ্ঞান করে দিছিল। এখন ঐতে আমার কিছু হয় না।
শিলা- তোর গাভীর মত শরীরের চাহিদা ওইটুকু তে মেটে ! তোর দরকার আমজাদ ভাইয়ের মত দামড়া ষাড়।
মা- তুই খুব খচ্চর হয়ে গেছিস। এখন এসব ভাবার বয়স আছে । রিফাত বড় হয়েছে না।
কাকি- আরে মাগী যৌবনের ক্ষিদা আগে। ছেলে ছেলের মত আছে। আমার স্বামির ধনে আমার কিছু হয় না। এই বোকাচোদা মরলেই আমি আমার নাগর কবির কে বিয়ে করব। এখনো মাঝে মাঝে বাসায় আসে।
মা- ওরে মাগি। কবির কে না তুই ধর্মের ভাই বানাইছোস।
কাকি – ধর্মের না সে আমার কর্মের ভাই। আমার স্বামি তো বেশীদিন বাচবে না জানিস। সে মরলে তো আমার এত সুন্দর জমি ফেলে রাখতে পারি না। তখন কবির আমার জমিতে কর্ম করবে। আমার কর্মের ভাই। বলে দুজনে হাসিতে ফেটে পড়ল।
দূরে আমার দাদীকে আসতে দেখে ওরা চুপে গেল।

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top