What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মালিকের বউকে করলাম প্রেগন্যান্ট (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মালিকের বউকে করলাম প্রেগন্যান্ট - by subham1

আমার নাম হচ্ছে শুভ বয়স হচ্ছে কুড়ি আপনাদেরকে আমার ব্যাপারে কিছু বলি আমি অল্পবয়েজ থেকে পর্ন ভিডিও ও চটি গল্প পড়েছি তোর ছোটবেলা থেকে আমার সেক্স করার প্রবণতা প্রচুর কিন্তু আমি থাকতাম এমন জায়গায় যেখানে আমার পরিবারের খুব নাম ডাক। সেই জন্য আমি কিছু করতে পারতাম না ভয়ে এবং আমি ছোটবেলা থেকে পড়াশোনায় অনেক দুর্বল ছিলাম। সেজন্যে উচ্চ মাধ্যমিক দেওয়ার পর আমি আর কলেজে পড়িনি। আমার পরিবারের কাছে সেরকম জমানো টাকা ছিল না। কিন্তু আমাদের যে জায়গা ছিল জমি ছিল সেটা ছিল কোটি টাকার সেই জন্য আমার ঘরের লোক আমাকে বলে যে তুই কোন কাজ শিখ তাহলে তোকে একটা আমরা দোকান খুলে দেবো। তা আমি ভাবতে লাগালাম কি কাজ শিখবো তো আমাদের বাড়ির পাশে একটা কাকু থাকতো সে কাকুর সঙ্গে আমাদের খুব ভালো পরিচয় তো সেই কাকুর গেরাজ আছে সেখানে আমি গাড়ি রিপেয়ারিং বাইক রিপেয়ারিং এর কাজ শিখতে চলে গেলাম এবং হ্যাঁ আমার ধনের সাইজের ব্যাপারে বলে রাখি, ধনের সাইজের ব্যাপারে বলে রাখি আমার যখন ১৯ বছর বয়স হয়, আমি কলকাতায় গিয়ে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে আমার ধনের অপারেশন করেছিলাম সেই জন্য আমার ধনের সাইজ নরমেল হচ্ছে ৫ ইঞ্চি। কিন্তু দাঁড়িয়ে গেলে। পুরো ৮ ইঞ্চি একদম সেই আফ্রিকানদের মতন। তো গল্পটা এখান থেকে স্টার্ট হচ্ছে আমি মালিকের দোকানে গাড়ি বানানোর কাজ করতাম। কাজ করতে করতে প্রায় আট মাস হয়ে গেছে এবং মালিকের সঙ্গে একজন ছেলে কাজ করতো, যার উপর মালিক প্রচুর বিশ্বাস করতো। সে ছেড়ে চলে গেছে এবং মালিকের সব ভরসা হচ্ছে এখন আমি এবং এ গল্পের মেন ক্যারেক্টারের কথাটা বলি, সে হচ্ছে মালিকের বউ মানে কাকিমা।

কাকিমাকে দেখতে একবারে পর্নস্টারদের মত বড় বড় দুধ এবং থলথলে মাংস শুধু বড় পাছা যে কোন মানুষকে পাগল করার জন্য কাফি তো সেই ছেলেটা কাজ ছেড়ে চলে গেছিল তখন মালিকের সব ভরসা হচ্ছে আমি। আমার দায়িত্ব ছিল কাকিমাকে ঘর থেকে দোকানে আনা দোকান থেকে স্টেশন ছেড়ে দিয়ে আসা মালিক ছেড়ে দিয়ে আসতো কারণ কাকিমা একজন নার্স ছিল সরকারি নার্স তো বিভিন্ন হসপিটালে থাকে যেতে হতো চেঞ্জ হতে থাকতো তো একদিন মালিক আমাকে বলল শোন শুভ তোর কাকিমাকে নিয়ে আয় গিয়ে স্টেশনে ছেড়ে দিয়ে আয় আমি বললাম ঠিক আছে দিয়ে জিজ্ঞাসা করলাম আজকে তুমি ছাড়তে যাবে না কাকু কাকে বলল না আমার দোকানে প্রচুর কাজ আছে। আমি পারব না তুই ছেড়ে দিয়ে আয় আমি বললাম ঠিক আছে আমি ঘরে গিয়ে কাকিমাকে নিয়ে এলাম দিয়ে দোকানে কাকুর সঙ্গে দেখা করিয়ে কাকিমাকে স্টেশন ছেড়ে দিয়ে এলাম তো এরকম কিছু মাস হতে থাকলো এখন আমি কাকিমা কে নিয়ে যাই এবং নিয়ে আসে একদিন হঠাৎ আমি দোকানে কাজ করছিলাম মালিকের ফোনে একটা ফোন এলো ফোনটা মালিক তুললো এবং এদিক ওদিক দেখল। যেন কিছু গোপন একটা ফোন এসেছে মালিক আমার দিকে দেখল যে আমি কানে হেডফোন পরে আছি সে ভাবলো আমার হেডফোন চলছে, আমি কিছু শুনতে পাবো না। কিন্তু আমার হেডফোনটা বন্ধ ছিল আমি এমনি কানে লাগিয়ে রেখেছিলাম। তখন আমি শুনতে পেলাম যে মালিকের বউ মানে আমার কাকিমা। সে মালিকের সঙ্গে ঝগড়া করছে আর বলছে তোর পুরুষ হয়ে কি লাভ আমাকে সুখ দিতে পারিস না আমার একটা ছেলে চাই আমার মেয়ে আছে একটা ছেলেও চাই মালিকও ফিসফিস করে বলছে এখনো সে বললে আমি পারবো না। আর তুমি এখন ফোনটা রাখো। আমি দোকানে আছি এই বলে মালিক ফোনটা কেটে দিলো। এবং আমাকে ডাকল আমি মালিকের কাছে গিয়ে দাড়ালাম।

মালিক বলল সব কাজ ঠিকঠাক হচ্ছে আমি বললাম হ্যাঁ সব ঠিকঠাক হচ্ছে মালিক বলল তোর কাকিমা সাত দিনের জন্য বাইরে যাবে। কালকে তুই গিয়ে কাকিমাকে স্টেশন ছেড়ে আসবি। আমি বললাম ঠিক আছে কটার সময় ছাড়তে হবে মালিক বলল সকাল ছটা, যে ট্রেনটা আছে সে ট্রেনটা চাপিয়ে দিয়ে আসতে হবে তোকে। আমি যেতে পারব না কারণ আমাকে কালকে একটা বাইরে জায়গায় যেতে হবে ব্যবসার সম্বন্ধিত কাজের জন্য। আমি বললাম ঠিক আছে আর মালিক বলল তোর কাকিমাকে ছেড়ে এসে দোকান খুলে একটুখন বসবি দিয়ে দুপুর বেলায় বন্ধ করে চলে যাবি বিকালে আসতে হবে না আমি বললাম ঠিক আছে দিয়ে পরের দিন সকাল আমি মালিকের ঘরের সামনে গেলাম। দিয়ে আমি মালিক কে ফোন করলাম ফোন করতে মালিক এবং কাকিমা বেরিয়ে এলো। আমি আমার বাইকটা স্টার্ট করলাম স্টার্ট করতেই আমার বাইকের পেছনে হুক গুলোর উপরে তার ব্যাগগুলো রাখল আর সে বসলো সেদিন কাকিমা একটা ব্লাউজ এবং নার্সটা যেরকম শাড়ি পড়ে সেরকম একটা চিপ চিপে শাড়ি পড়েছে শাড়ির মধ্যে থেকে কাকিমার দুধগুলো লাফিলাপি বেরিয়ে আসছিল দেখে যে কেউ পাগল হয়ে যাবে। তা আমি সেই সব জিনিস লক্ষ্য করে নিজেকে সামলে নিলাম। দিয়ে বাইক স্টার্ট করে কাকিমা আমাকে কাঁধে ধরল এবং আমি এগিয়ে গেলাম যতক্ষন আমরা পাড়ার মধ্যে ছিলাম ততক্ষণ কাকীমা আমার কাঁধে হাত দিয়েছি যেই পাড়া পেরিয়ে গেলাম সেই কাকিমা আমাকে একবার টাইট করে ধরে বসলো আমি ভাবলাম হয়তো পড়ে যাওয়ার ভয় টাইট করে ধরেছে দিয়ে আমরা স্টেশনে পৌছালাম স্টেশনে নেমে আমি কাকিমাকে বললাম একটু দাঁড়াও আমি আসছি। কাকিমা বলল কোথায় যাচ্ছ একটু কাজ সেরে আসছি বলল ঠিক আছে আমার খুব জোরে বাথরুম পেয়েছিল আমি টিকিট কাউন্টারে পেছনের দিকে চলে গেলাম। দিয়ে বাথরুম করছিলাম সে সময় মনে হল কে যেন আমায় আড়াল থেকে দেখছি আমি আর চোখে দেখালাম দেখে বুঝতে পারলাম কাকিমা আমার ধোনের দিকে তাকিয়ে হা হয়ে আছে আমি কিছু না বোঝার ভান করে বাথরুম করছিলাম। দিয়ে বাথরুম হয়ে যেতে আমি প্যান্টের চেইন বন্ধ করে কাকিমার কাছে এলাম।

এসে দেখলাম কাকিমা বাইকের পাশে দাঁড়িয়ে আছে আমি বললাম ঠিক আছে আর কাকিমা। আমি টিকিটটা কাটিয়ে আনছি কাকিমা বলল ঠিক আছে তুমি কাটিয়া আমি ভেতরে গিয়ে টিকিটটা কাটিয়ে আনলাম কাকিমা তুমি স্টেশনে গিয়ে বসো আমি একটু চা খেয়ে আসছি। যেই আমি ঘুরে যাচ্ছিলাম অমনি কাকিমা আমার হাতটা ধরল আর বলল তোমাকে অনেক কিছু খাওয়ানোর আছে আমার সঙ্গে বসবে চল আমি আর ওখানে একা বসবো না। তোমার কাকু তোমাকে আমার সঙ্গে পাঠিয়েছে না আমার সঙ্গে থাকতে হবে তোমাকে আমি কিছু বুঝতে পারলাম না দিয়ে কাকিমা আমার হাতটা ধরে টানতে টানতে তার সঙ্গে নিয়ে গেল। দিয়ে আমরা গিয়ে স্টেশনে বেঞ্চি থাকে সেখানে গিয়ে বসলাম এবং জিনিসগুলা বেঞ্চির সামনে রাখলাম কাকিমা দেখিয়ে আমার হাতটা টাইট করে ধরে আছে আমি বললাম কি হলো কাকিমা? ভয় পাচ্ছো আমি আস্তে আস্তে সব বুঝতে বুঝতে পারছিলাম আমার বাড়াটা দেখে কাকিমার সামলাতে পারছেন না। তাও আমি নিজেকে সামলে কাকিমাকে বললাম কাকিমা, এটা স্টেশন এখানে লোকজন থাকে এখানে এসব করা যাবে না কাকিমা বলল ধুর ছাড় এসব কথা, আমি অতটা বোকা নই এখানে ওইসব করবো।

কাকিমা বলল তুই একটা কাজ কর আমার কাছে আমার পার্স ব্যাগটা আছে বড় মতন ওইটা আমি আমার কোলের উপরে রাখছি তুই বরঞ্চ আমার শাড়ির ফাঁক থেকে হাত ঢুকিয়ে আমার ভোদায় আঙুল দে আমি বললাম এখানে কাকিমা বলল কিছু হবে না আমি আড়াল করে রাখছি। তুই কর সেই সময় স্টেশনে কেউ ছিলনা সকালের সময় পুরো স্টেশন ফাঁকা এবং আমাদের সেই স্টেশনে সেরকম লোকজন হত না। তা আমি শাড়ির ফাঁক দিয়ে ভোদায় আঙ্গুল দিয়ে শুরু করলাম সত্যি বলছি কাকিমার গূদ, কি নরম ট্রেনটা ছিল এক ঘন্টা পর কুড়ি মিনিট করার পর কাকিমা বলল থাক আর করতে হবে না। দিয়ে কাকিমা উঠে লেডিস টয়লেটে গেল পরিষ্কার করে শাড়ির ভাঁজটা ঠিক করে এসে বসলো আর বলল এরকম ছোট ম্যাচ আর খেললে হবে না বড় ম্যাচ খেলতে হবে আমি বললাম কাকু জানতে পারলে বিপদ হবে কাকিমা বলল তোমার কাকুকে না জানিয়ে করতে হবে বুঝলে? আমি বললাম ঠিক আছে? এখনো বলল কোন প্ল্যান ভেবেছো আমি বললাম শুনুন। মঙ্গলবার দোকান বন্ধ থাকে। সেই দিন আপনি এমনি মিছামিছি বলবেন যে আমার হসপিটালে ইমার্জেন্সি কাজ করেছে। দিয়ে আপনাকে নিয়ে আমি স্টেশনে চলে আসব দিয়ে আমি একটা হোটেল বুক করে রাখবো আগে থেকে সেখানে গিয়ে খেলা হবে। কাকিমা আমার কথায় রাজি হয়ে গেল বলল ঠিক আছে এবং দেখতে দেখতে কাকিমার ট্রেন টাও চলে এলো।

কাকিমাকে ট্রেনে তুলে দিয়ে কাকিমা আমার দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি হেসে আর চোখটা মেরে দিয়ে ভেতরে গিয়ে বসলো এবং ট্রেনটাও ছেড়ে দিল ট্রেনটা চলে গেল। এরপরে এলো মঙ্গলবার সকালবেলায় আমি ঘরে বাহানা দিলাম যে অনেক বাইকের রিপেয়ারিং এর কাজ এসেছে আজকে ওভারটাইম করতে হবে সেই রাত্রিবেলায় আসবো ঠিক আছে? আমার ঘরের লোক বলল ঠিক আছে কোন অসুবিধা নেই। এবং কাকীমা সেদিন ঘরে বলল তার নাকি আর্জেন্ট ডিউটি পড়েছে। তাই কাকু আমাকে ফোন করলো। আর বলল যে শুভ তুই কাকিমাকে স্টেশনে ছেড়ে দিয়ে আয়, আমি বললাম ঠিক আছে দিয়ে আমি কাকুর বাড়ির সামনে গেলাম যে কাকিমাকে বাইকে বসিয়ে এক দিনের ব্যাপার ছিল সেই জন্য বেশি কিছু জিনিসপত্র কাকিমার নেয়নি। দেখলাম পরনে একটা টি শার্ট এবং টাইট জিন্স যার মধ্যে কাকিমার পাছাটা একদম থলথল করছে এইটা দেখে আমি মনে মনে বললাম আজকে আমার এই অপারেশন করে বাঁড়ার সাইজ বাড়ানোটা কাজে লাগবে দিয়ে আমি কাকিমাকে নিয়ে স্টেশনের দিকে চলে গেলাম আজকে বেশি দূর যাওয়া ছিল না আমাদের আমাদের স্টেশন থেকে চল্লিশ কিলোমিটার দূর আমি একটা ফ্ল্যাট বুক করেছিলাম দুই তলায় রুম ছিল তো আমি সে ফ্ল্যাটে পৌঁছালাম ও পৌছে আমি আর কাকিমা রুমের মধ্যে গেলাম আমি বললাম কাকিমাকে তুমি রেডি হয়ে নাও আমি ওষুধ দোকান থেকে আসছি আমি ওষুধ দোকানে গিয়ে সেক্স ট্যাবলেট ছেলেদের একটা মেয়েদের একটা নিয়ে এলাম।

রুমের সামনে এসে আমি দরজাটা নক করলাম কাকিমার দরজাটা খুললো আমি দেখলাম সে নাইটি পরে রেডি আমিও ভেতরে ঢুকে গেলাম ঢুকে দরজা টা ভালো করে লক করে দিলাম একটা ইংলিশ সং টিভির মধ্যে চালিয়ে দিলাম। যাতে বেশি আওয়াজ বাইরে না যায় যে কাকিমাকে সেক্সের ট্যাবলেট টা দিলাম আমি একটা খেলাম দিয়ে একে অপরের দিকে তাকালাম দিয়ে কাকিমার মাথাটা আমি ধরে আমার মুখের কাছে নিয়ে এলাম। দিয়ে আমার ঠোঁট দিয়ে কাকিমার জীব চুষতে লাগলাম দুজনের জোরে জোরে কিস করতে লাগলাম দিয়ে দেখলাম আমার আট ইঞ্চির মেশিন প্যান্ট ফেটে বেরাবার উপক্রম দিয়ে আমি কাকিমার নাইটিটা খুলে দিলাম খুলতেই দেখলাম সে বড় বড় সাইজের দুধ যেমন ডাব ঝলছে এবং একদম টাইট এবং তার স্লিম পেট তা দেখে আমি আরো উত্তেজিত হলাম দিয়ে আরো জোরে জোরে কিস করতে লাগলাম এরপর কাকিমাকে আর রাখা যাচ্ছে না সে আমার বাড়াটা নেওয়ার জন্য পাগল হয়ে গেছে আমি কি করলাম তাকে ঠেলে শুয়ে দিলাম। দিয়ে তার প্যান্টিটা খুললাম খুলতেই তার সেই পিংক কালারের গুদটা দেখে আমার বাড়াটা একবারে শক্ত হয়ে পাথরের মতন হয়ে গেল দিয়ে আমি আর কিছু না ভেবে আমার আট ইঞ্চির বাড়াটা কাকিমার গুদে ঢুকিয়ে দিলাম।

ঢুকাতে কাকিমা আহ করে উঠলো প্রথমে তিন ইঞ্চির মতন ঢুকেছিল দিয়ে আমি আরো জোরে ঠাপ মারতে আমার পুরো ৮ ইঞ্চি পাড়াটা কাকিমার গুদে হারিয়ে গেল এবং গুদটা এত টাইট ছিল যা দেখে আমি বুঝতে পারলাম যে কাকু ঠিক মতন করে কাকিমাকে সুখ দিতে পারেনি দিয়েই করতে করতে আমি জোরে জোরে ঠাপ মারতে শুরু করলাম কুড়ি মিনিট ঠাপ মারার পর তার গুদটা একটু লুজ হয়েছে দিয়ে আমার বাড়াটা বের করে তারপর একটু থুতু ফেললাম ফেলে জোরে জোরে আবার লাগাতে শুরু করলাম গোটা ঘরটা পচ পচ পচ পচ শব্দ ভরে গেল এরকম কুড়ি মিনিট চলার পর আমি বললাম কাকিমা এরপর আমরা কাউগার্ল করব আমি শুয়ে পড়লাম।

কাকিমা আমার উপরে এসে বসলো দিয়ে আমার বাড়াটা তার গুদে ভরে নিল দিয়ে লাফাতে থাকলো এরকম কিছুক্ষণ চলার পর আমারও মাল আউট হচ্ছে না আর কাকিমা তৃপ্তি পাচ্ছে না দিয়ে আমি ভাবলাম আর না একে এরপর চরম সুখ দিতে হবে দিয়ে আমি কাকিমাকে বিছানায় শুয়ে আগের থেকেও আরো জোরে রাম ঠাপ দিতে থাকে আর কাকিমা আমাকে বলে ফাক মি ফাক মি চুদে আমার ভোদা ফাটিয়ে দাও। আ আ আ আ চুদে আমাকে প্রেগনেন্ট করে দাও মআগওওওওওওও আহ লাগছে আহ লাগছে আরো জোরে চোদ আমাকে আরো জোরে চোদ আমার ভোদায় তোর ফ্যাদা ঢুকিয়ে আমায় প্রেগন্যান্ট করে দে শুভ আমিও বললাম হ্যাঁ রে মাগি আজ তোকে চুদে চরম সুখ দিবো যেটা তোর বর তোকে কোনদিনও দিতে পারেনি ৩০ মিনিট এরকম জোরে জোরে ঠাপ মারার পর কাকিমার গূদ থেকে জল বেরিয়ে গেছে কিন্তু এখনো আমার মাল আউট হয়নি আমার বাঁড়া এখনো শক্ত হয়ে আছে আমি আরো ৩০ মিনিট শরীরের সব জোর লাগিয়ে ঠাপ মারতে শুরু করলাম। গরম গরম এক কাপ ফেদা আমি কাকিমার গুদে ভরে দিলাম তারপরে দেখলাম কাকিমা লেতিয়ে গেছে আমি বললাম উঠ মাগি এতক্ষণ তোর গুদ মারলাম এরপর তোর পোদ মারবো। কাকিমা কোনরকমে আমার বাঁড়ার সামনে তার পাছাটা রাখল ৩০ মিনিট পোদ মারলাম দিয়ে আমিও নেতিয়ে গেলাম দিয়ে কাকিমাকে বললাম আমার বাড়াটা চুষে দে কাকিমা আমার বাড়াটা চুষতে শুরু করলো মুখ ভর্তি ফ্যাদা কাকিমা খেয়ে ফেলল। দিয়ে কাকিমার শুয়ে পড়ল।

দিয়ে আমরা দুজনে উলঙ্গ অবস্থায় একে অপরকে জড়িয়ে শুয়ে থাকলাম। দি কিছুক্ষণ পর বাথরুমে গিয়ে ফ্রেশ ট্রেস হয়ে কাকিমাকে আমি রাত্রি নটার সময় ঘরে ছেড়ে দিয়ে গেলাম কাকু ছাদের থেকে দাঁড়িয়ে আমাকে বলল তোকে দিয়ে অনেক কাজ করাই বল আমি বললাম না না এত কাজের কি আছে এটা তোমার কর্তব্য। কাকিমা আমার দিকে তাকিয়ে মুচকি হাসলো আমিও বাইক নিয়ে ওখান থেকে চলে গেলাম। দিয়ে আস্তে আস্তে মাসের পর মাস পেরোলো স্টেশনের পাশে আমার বন্ধুর একটা বাড়ি ছিল সেখানে মাঝেমধ্যে নিয়ে গিয়ে আমার মাগি কাকিমাকে মাঝেমধ্যেই লাগাতাম দিয়ে যখন সাত মাস হল তখন কাকিমার পেটটা ফুলতে শুরু করল কাকিমা ঘরে কি বাহানা দিয়েছিল যে কোন তান্ত্রিক তাকে নাকি ওষুধ দিয়েছিল সে ওষুধ খেতে তার বাচ্চা এসেছে এটা সবাই ঘরে মেনেও নিয়েছিল দিয়ে নয় মাস পর যখন বাচ্চা হল বাচ্চার চোখ এবং নাক পুরোপুরি আমার মতন দেখতে। কিন্তু কেউ বুঝতে পারেনি তারপর মুখে ভাতের দিন সবাইকে একটা করে নাম বলতে হতো এবং কাকিমা তার ছেলের জন্য একটা নাম বাছাই করত সবাই নাম বলল যে কাকিমা এবং জিজ্ঞাসা করল আমাকে। তুইও একটা নাম বল তুই ও তো আমাদের পরিবারের সদস্য আমি নাম বলেছিলাম শিবাম সবার দেখেই নামটা পছন্দ হয়েছিল কাকিমারও সবাই ভাবছিল এইটা কাকুর দ্বারা সম্ভব হয়েছে কিন্তু আসল খেলারি কে সেটা কেউ জানতো না এরকম করেই আমার এই ঘটনাটা এখানেই শেষ হলো আমার ওই মাগি কাকিমার সঙ্গে এরপরে অনেকবার খেলা করেছি সে খেলার গল্প তোমাদের পরের চটির গল্পে শোনাবো...
 

Users who are viewing this thread

Back
Top