What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সাধ্যের বাইরে সুখ (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
সাধ্যের বাইরে সুখ (১) by arain1654

এরশাদ শিকদার খুলনার এক সময়ের ক্রাশ ছিল। ১৯৮০ থেকে ২০০২ তার ফাসির আগ পর্যন্ত সে বৃহত্তর খুলনা রাজত্ব করে গেছে। কিন্তু এই খুনি হওয়ার পেছনে ও অনেক কারণ রয়েছে। প্রথম পর্বে থাকবে তার ছোটবেলার লোমহর্ষক গল্প (সত্য ঘটনা অবলম্বনে)

এরশাদ শিকদার থাকত খুলনার রূপসা নদীর পারে। মূলত শহর থেকে অপর পাশে, অপর পাশে ছিল ৫ নম্বর ও ৭ নম্বার ঘাট। তার বাবা ছিল দিনমজুর, মা ছিল খুব সুন্দরী ও এককথায় মাল। যেমন ভরাট পাছা তেমন দুধ। পাছার সাইজ ৩৮ আর দুধের সাইজ ৩৪ডি।। রং ও ছিল দুধে আলতা, কিভাবে তার বাবা এমন মেয়েকে বিয়ে করেছিল তা কারও জানা ছিল না, হয়ত বা তাদের আগের অবস্থা ভালো ছিল।

হুট করেই একদিন তার বাবা নিখোঁজ হয়ে যায়। কেউ বলে অন্য মেয়ের সাথে পালিয়েছে, কেউ বলে আত্মহত্যা করেছে, কিন্তু খোঁজ পাওয়া যায় না এমনকি লাশ ও পাওয়া যায় না। বাধ্য হয়ে এরশাদ শিকদার এর মা বাইরে পরের বাড়িতে কাজ করতে যায়। সকালে এরশাদকে সাথে নিয়ে নদী পার হয়ে ৩/৪ বাড়ি কাজ করে সন্ধ্যায় ফিরে আসে।

এমনই সময় খান এ সবুরের এর বাসায় কাজ জুটাই। বলে রাখি খান এ সবুর একজন যুদ্ধাপরাধী, কিন্তু আজও খুলনায় তার নামে রাস্তা আছে, বোঝাই যায় কতটা প্রভাবশালী ছিলেন। কথিত আছে যুদ্ধের সময় নাকি ১০০০ হিন্দু মেয়েকে তিনি একা ভোগ করেছিলেন।।

যাই হোক, খান এ সবুর এর ছেলের কুনজরে পড়ে এরশাদের মা। তাকে অন্য সব বাড়ির কাজ ছেড়ে শুধু তার বাসায় কাজ করতে বলে, বেতনও ডবল করে দেয়।

এমনি চলছিল, একদিন বিকালে হুট করে বৃষ্টি আসায় বাইরে থাকা এরশাদ মাকে নিতে আসে। কিন্তু খুজে পাই না হুট করে তার চোখ পড়ে একটা ঘরে।।

আর কেউ না তার মা, খান এ তাহসিন (সবুর এর ছেলে) এর সাথে দেখতে পাই।। সে যেন বিশ্বাস করতে পারছিল না। সে দেখে তার মার ব্লাউজ অর্ধেক খোলা ডান পাশের দুধ বের হয়ে আছে, খান সাহেব তার মার শাড়ি তুলে পেছন থেকে চুদে চলেছে।। চুদতে চুদতে দুধ টা খামচে ধরেছে, তার মা জোরে জোরে শব্দ করছে।। খান সাহেবের আজ যেন মাল বের হবেই না আজ।।

কিছু বুঝে উঠার আগেই পাশ থেকে খান এ সবুর তাকে ডাকে, আর বলে উঠে, দেখবিই যখন ভেতরে এসে দেখ। শব্দ শুনে ছোট খান সাহেব চুদা বন্ধ করেন, এরশাদের মা আঁতকে ওঠে ছেলেকে দেখতে পেয়ে।

সবুর সাহেব পায়জামা খুলে ধোন বের ওর মাকে চুষে দিতে বলে। কিন্তু ওর মা আজ কেন জানি ইতস্তত বোধ করে। রেগে গিয়ে খান সাহেব চুলের মুঠি টেনে তার ধোন চোষাতে শুরু করে আর বলে মাগী এতদিন ধরে চোদাচ্ছি, টাকা দিচ্ছি দ্বিগুণ আবার না না করে। ভালো করে চোষ মাগী।

ছোট খান সাহেব এইবার পুরো শাড়ি খুলে ফেলে।
খান সাহেব এইবার খাটে শুয়ে পড়ে, এরশাদের মা চকচক শব্দে চুষতে থাকে, আর পেছন থেকে ছোট খান সাহেব ধোন সেট করে চোদা শুরু করে তালে তালে। এরশাদের এইবার ওর মা কে শুয়িয়ে ধোনটাকে সেট করে। বলে রাখি সবুর সাহেবের ধোনের সাইজ ৮ ইঞ্চি আর সাইজে অনেক মোটা।এ যেন কোন নিগ্রদের ধোন,খান সাহেব খুব গর্ব করেন তার ধোন নিয়ে, এই ধোন দিয়ে তিনি অসংখ্য হিন্দু মেয়ে চুদেচুদে মেরে ফেলেছেন।

চোদা যেন কেবল শুরু হল। ঢোকানোর সাথে সাথে এরশাদের মা একটা চিল্লানি দিল কিন্তু বেশিক্ষন এর জন্য না, সাথে সাথেই ছোট খান সাহেব তার ৭ ইঞ্চি ধোন ওর মুখে পড়ে দিল। তার জোর করে চোষাতে লাগল।। কিছু পর মাল ও মুখের মধ্যে ঢেলে দিল, আর বাধ্য করে পুরো মাল গেলানো হল।।

এদিকে খান সাহেব চুদেই চলেছেন, ছোট খান সাহেব মাল ঢেলে ক্ষান্ত হলেন না, এইবার তিনি এরশাদের মার চুলের মুঠি ধরে থাপ্পড় মারা শুরু করলেন, কেন আজ সে তার আব্বাজানের ধোন চুষতে অস্বীকৃতি জানিয়েছে। এরশাদ শিকদার সব দেখতে লাগলো কিন্তু কিছু বলার বা করার বোধ করল না, তার মার উপর তার আজ চরম ঘৃণা।।

এদিকে খান সাহেব চোদা থামিয়ে আর এক দফা চুষিনে নিল, তাও মাল পড়ার নাম গন্ধ নেই। উপায়ন্তর না দেখে এইবার পাছা মারার কথা ভাবল। এরশাদ শিকদার এর মা কেদে উঠলো। এর আগে একদিন পাছা চুদেছিল। তার পরের এক সপ্তাহ বসতে পারেনি। না করার সাথে সাথে ছোট খান সাহেব থাপ্পড় মারা শুরু করলেন।

খান সাহেব জোর করে এইবার পাছার মধ্যে ধোন পুরোটা ভরে দিলেন আর গায়ের জোর দিয়ে চোদা শুরু করলেন। এরশাদ শিকদার এর মা চিল্লাতে থাকল আর আরো ২/৩ টা থাপ্পড় খেল।
খান সাহেব বলতে লাগলেন, মাগী পাছা একটা বানিয়েছিস, এত টাইট যে ২ মিনিট চুদেই মাল বের করে দিলি।বলতে বলতে গরগর করে মাল ঢেলে দিলেন। এরশাদ শিকদার এর মা যেন প্রাণ ফিরে পেল।

এইবার খান সাহেব চলে গেলে ছোট খান সাহেব আবার চোদা শুরু করলেন। বাপের সামনে সে কখনো চোদে না তার সম্মান্ন রক্ষার জন্য। এইবার তিনি যেন পশুর মত চোদা শুরু করলেন। তার আব্বাজানকে আজ এই মাগী না করেছে, এত বড় সাহস ওর কিভাবে হল।। এই ভেবে যেন আজ চোদার বেগ বাড়িয়ে দিলেন। কিছু পর এরশাদ শিকদার এর মা দশম বারের মতো আজ জল খসিয়ে দিল। সে আজ যেন ক্লান্ত, এমন ভাবে পশুর মত তাকে এর আগে এরা চোদে নি আর মারে নি।। একটু পর সে জ্ঞান হারালো কিন্তু ছোট খান সাহেব তার চোদা থামাল না।
সে আরো কয়েকটি থাপ্পড় মেরে ওর জ্ঞান ফিরালো।
এর পর সেও মাল দ্রুত বের করার জন্য পাছায় মনোনিবেশ করল।।
আজ পাছা যেন ছিড়ে ফেলবে। এদিকে এরশাদ শিকদার এতোক্ষণ চুদতে দেখে সেও উত্তেজনা ফিল করা শুরু করল।

ছোট খান সাহেব ভাবলেন ছেলেকে দিয়ে মাকে চোদালে কেমন হয়!!

আপনাদের কেমন লাগল জানাবেন, ভালো লাগলে পরবর্তী পর্ব লিখবো....
 

Users who are viewing this thread

Back
Top