What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একটু খানি সুখ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
একটু খানি সুখ - by neelkantha

'—এ কি গো বৌদি, কত দিন কামাও নি গো? এ তো সুন্দরবন বানিয়ে ফেলেছো ।'

নুপুরের কোমর থেকে প্যান্টিটা নীচে টেনে নামাতে নামাতে বলে ওঠে সোমা ।

খিলখিল করে হেসে ওঠে নুপুর ননদের কথা শুনে, বলে —তুই না খুব বদমাস ।

…..১৫ বছর আগের কথা মনে পড়ে সোমার, সেদিন বৌদি ঠিক এই কথা গুলোই বলেছিল সদ্যযুবতী কলেজপড়ুয়া সোমাকে। বাড়ীতে সেদিন কেউ ছিল না । শুধু বৌদি আর ও । রাতে টুকাইকে ঘুম পাড়িয়ে বৌদি ওর সাথে বসে গল্প করতে করতে ওর গুদে চুল দেখে বলেছিল সুন্দরবন করে রেখেছিস তো। শুনে সোমা সেদিন খুব লজ্জা পেয়ে বলেছিল তুমি না খুব অসভ্য । নুপুর হাসতে হাসতে, এই দ্যাখ বলে নিজের প্যান্টি নামিয়ে দেখিয়েছিল। বৌদির চুলহীন গুদবেদী(যোনীপীঠ) দেখে শখ হয়েছিল, বৌদির মত নিজের গুলোও কামিয়ে ফেলার। বৌদি যত্ন করে সোমার ওখানে সেভিং করে দিয়েছিল।….

তলপেটে ঘুরেবেড়ান সোমার আঙুলের ছোঁয়া, সেই সাথে সেভিং ব্রাশের দ্রুত টানে, নুপুরের মনে অয়নের শরীরটা ভেসে আসে । অয়ন অয়ন অয়ন তুমি কি বুঝতে পার না, আমার গোপন গভীর আকাঙ্খার কথা ? তোমার চাহনি যে আমায় পোড়ায় অয়ন সোনা । আমি যে মরি তোমার ওই শক্ত বাঁড়াটা আমার গুদে নেবার জন্য। বড্ড তৃষ্ণা গো সোনা, বড্ড পিপাসা। আজ ১০ বছর ধরে আমি যে তোমার চোদন খাবার আশায় দিন গুনছি গো। একবার কি পার না কাছে এসে বৌদি বলে বুকে টেনে আদর করতে? এসো না গো, নিজের হাতে আমার শাড়ী কাপড় খুলে আমায় ল্যাংটো কর একবার। শরীর যে জ্বলে যায়, বোঝ না তুমি? তোমার জাঙ্গিয়ার মধ্যে শুয়ে থাকা দুষ্টু সোনাটাকে আদর করতে দাও না গো আমায়। জানো তোমার বাঁড়াটা নিয়ে খেলা করতে আমার বড্ড ইচ্ছে করে। ইচ্ছে করে তোমার কোলে উঠে তোমাকে আমার দুধ খাওয়াই। সোমার কাছে শুনেছি তুমি না কি ঘুমের ঘোরে ওর মাই চোষ। বৌ য়ের মাই খেয়েই জীবন কাটাবে না কি, একবার বৌ য়ের বৌদির মাই খেয়ে দেখ অনেক অনেক অনেক সুখ পাবে কথা দিচ্ছি। প্লীজ প্লীজ প্লীজ অয়ন সোনা আমায় চোদন সুখ দাওওওও…..

তিন নম্বর পেগটা একটু স্ট্রং নিয়ে জানলার কাছে গিয়ে দাঁড়াল অয়ন। রিসর্টের পেছনে একটু এগিয়ে গিয়েই তিরতির করে বইছে মূর্তি। অয়ন আগেও এসেছে এখানে। পাহাড় থেকে নেমে আসা ছোট বড় গোলাকার নুড়ি পাথরে ভরা মুর্তির পাগল করা রূপ…ওফফ্… ছোট ছোট সিপ নিতে নিতে নুপুর বৌদির কথা মনে হচ্ছিল । আপনি বড় সুন্দর বৌদি। ঠিক এই মূর্তির মত। স্বচ্ছ জলের নীচে দৃশ্যমান সুদৃশ্য সুডৌল পাথরের মত আপনার শাড়ীর নীচে দৃশ্যমান ব্লাউজের আড়ালে আবছা ফুটে ওঠা ব্রেসিয়ার…কোনটা বেশী সুন্দরী বৌদি? জলের ধারায় মসৃন হয়ে যাওয়া পাথরের উপরিতল না আপনার ব্লাউজের উপরে বেরিয়ে থাকা নরম দুই স্তনের স্পর্শ কোনটা বেশী সুখের বৌদি? নদীর পাড়ে দাঁড়িয়ে থাকা পাথরের উপর বসে না আপনার দুই উরুতে মাথা রেখে শুয়ে কোনটা বেশী পরম শান্তির, জানেন আপনি বৌদি? আহহ্……

ও মা একি, বৌদি তোমার গুদে জল কাটছে তো। সোমা আফটার সেভ লাগাতে গিয়ে খেয়াল করল । নুপুর কিছুটা অপ্রস্তুত হয়ে পড়ে ।

নুপুর— এ মা না না

সোমা— না না কি গো । হুমম্ বৌদি আমার গরম হয়ে গেছে । কি গো কার কথা ভাবছিলে বল তো ।

নুপুর— এই কি হচ্ছে কি

সোমা— উঁ হু, দেখ বৌদি লজ্জা পেও না । আজ ১১-১২ বছর হয়ে গেল দাদা নেই, তোমার যে চোদাচুদি প্রয়োজন সেটা আমি বুঝি। এতদিন তো তবু টুকাই কাছে ছিল এখন ওও তো হস্টেলে, শুধু স্কুল আর বাড়ী । তুমি কতটা একা হয়ে গেছ সেটা আমরা বুঝি। অয়নও তোমার জন্য ভাবে । আমি একটা কথা ভাবছিলাম জানো তো?

নুপুর— কি কথা রে।

সোমা— তুমি কি ভাবে নেবে ব্যাপারটা বুঝতে পারছি না ।

নুপুর— ঢং না করে বল তো খুলে কি ভাবছিস।

সোমা— হ্যাঁ মানে, দেখ বৌদি আমরা এখানে এসেছি চুটিয়ে চোদাচুদি করব। অয়ন তো আমাকে জামা কাপড় পরতেই দেবে না, নিজেও ল্যাংটো হয়ে থাকবে আমাকেও করে রাখবে। আমি বলি কি তুমিও তাই কর না। দেখবে ভালোই লাগবে। এখানে তো শুধু আমরাই আছি।

সোমার কথা শুনে হা হয়ে গেল নুপুর। এ কি শুনছি আমি? এতো মেঘ চাওয়ার আগেই জল ! বলে কি সোমা।

নুপুর— বলছিস কি সোমা। এও সম্ভব? অয়নের সামনে আমি?

সোমা— হুমম্, অবাক হচ্ছো না? অয়ন তোমাকে চুদতে চায়। জানো তো ঘুমের ঘোরে আমার মাই চুষতে চুষতে মাঝে মাঝেই বৌদি বৌদি বলে গোঙায়। প্রথম যেদিন শুনেছিলাম খুব রাগ হয়েছিল, পরদিন সকালে চেজ করেছিলাম কিন্তু অস্বীকার করেনি জানো । অকপটে তোমাকে করার বাসনা জানিয়ে ছিল। পরে আমিও ভেবে দেখেছি ক্ষতি কি হয় তো হোক না । তুমি কিন্তু না কোর না প্লীজ।

নুপুর লজ্জায় লাল হয়ে যায়। কিন্তু মনে মনে ওও তো চায় অয়ন ওকে চুদুক। কি বলবে ভেবে পায় না, বিড়বিড় করে মুখ দিয়ে শুধু বেরিয়ে আসে, 'জানি না যা খুশী হয় কর।'

নুপুর ধপ করে চেয়ারে বসে পড়ে, সম্পূর্ন ল্যাংটো, পায়ের কাছে পড়ে থাকা প্যান্টিটা কুড়িয়ে পরতে যায়। সোমা বলে ওঠে থাক না বৌদি ওটা পরতে হবে না। দাঁড়াও আমি অয়নকে ডাকি । ওরা দুটো রুম নিয়েছে। অয়ন পাশের রুমে আছে। সোমা অয়নকে ফোন করে এই রুমে আসতে বলে। সোমার পরনে শুধু একটা থং আর ব্রা-টপ।

কলিংবেল বেজে উঠতেই সোমা নুপুরের দিকে ইশারা করে দরজা খুলতে বলল। কিন্তু নুপুর রাজী হয় না।

— না না আমি পারব না। তুই খুলে দে।

— ওঃ বৌদি এখনো লজ্জা, তুমি না..হি হি

হাসতে হাসতে উঠে গিয়ে দরজা খুলে দেয় সোমা। নুপুর দু'হাতে মুখ ঢেকে ফেলে।

অয়ন জাঙিয়ার উপর একটা টি শার্ট পরে ঘরে ঢোকে।

— ও সোমা ডার্লিং, এতক্ষন কি করছিলে বল তো ননদ- বৌদি মিলে? একা একা আর ভালো লাগছে…আরে, ও মাই গড! চোখ পড়ে সোফায় বসা নুপুরের দিকে।

নুপুর আঙুলের ফাঁক দিয়ে অয়নকে দেখে নেয় একবার । টি শার্টের নীচে জাঙিয়া ঢাকা থোকটা দেখতে পায়।

পায়ে পায়ে অয়ন সামনে এসে দাঁড়িয়েছে বুঝতে পারে নুপুর। অয়ন ওর খোলা কাঁধে হাত রাখে। অস্ফুট স্বরে 'বৌদি' বলে ডাক দিতেই নুপুরের সংকোচের বাঁধ ভেঙে যায়। এক ঝটকায় নিজের মুখ থেকে হাত সরিয়ে অয়নের কোমর জড়িয়ে ধরে শক্ত করে। মুখ গুঁজে দেয় অয়নের জাঙিয়ার ওপর। ওর ফুলে থাকা বাঁড়া-বীচিতে নাক ঘষতে থাকে। অয়ন ওর মাথায় পিঠে হাত বুলিয়ে আদর করতে করতে বলে বৌদিইইইইইই সোনাআআাআ….

দু'হাতে নুপুরের মুখটা তুলে ধরে ঝুঁকে এসে ঠোঁটে চুমু খায় অয়ন। তারপর নুপুরের পাশে বসে বলে ওঠে,

— আরে সোমা, এই নুপুর নামে মেয়েটার ঠোঁট এত মিষ্টি আগে বলনি তো?

সোমা—ও তাই বুঝি, কি করে বলব আমি তো আর জানতাম না।

নুপুর—এ্যাই এ্যাই বৌদির নাম ধরে ডাকা হচ্ছে দুষ্টু ছেলে।

অয়ন—মিষ্টি মেয়েকে নাম ধরে ডাকলে আরও বেশী মিষ্টি লাগে নুপুর সোনা।

সোমা—বৌএর বৌদি, বেশী মিষ্টি তো লাগবেই।

এদিকে বৌয়ের প্যান্টি ভিজে যাচ্ছে সে খেয়াল আছে?

নুপুর উঠে সোমার কাছে এগিয়ে গিয়ে সোমার থং টেনে খুলে ফেলে বলে

— ঠিকই তো অয়ন মেয়েটা কেমন ভিজে গেছে দেখ। আয় পাগলী আজ আমায় একটু তোর লাভজুস এর স্বাদ নিতে দে, —বলে সোমার সামনে হাঁটু মুড়ে বসে ওর গুদে চুমু খেতে শুরু করে। সোমা দু'পা ফাঁক করে নুপুরের মাথাটা নিজের গুদে চেপে ধরে কোমর দুলিয়ে দুলিয়ে হাল্কা হাল্কা ওর বৌদির মুখে ঠাপানো শুরু করে। নিজের গুদে বৌদির চোষণ সুখ নিতে নিতে অয়নকে বলে,

— হাঁ করে দেখছ কি? তোমার নুপুর সোনার গুদটা চোষ পেছন থেকে। আর শোনো বৌদির গাঁড় ভালো করে ম্যাসাজ করে দিও, যেমন আমাকে দাও। বৌদি খুব আরাম পাবে।

— যো হুকুম সোমা রানী, —বলে অয়ন পেছন থেকে নুপুর এর কোমর ধরে উঠিয়ে ডগি পোজ এ নিয়ে আসে। নুপুর ওর পাছা তুলে ধরে অয়নের সামনে নিজের গুদটা মেলে ধরে।

অয়ন—ওয়াও, ফাটাফাটি, সোমা, নুপুরের গুদটা তো বেশ বড় গো। ওফফ্ ক্লাসিক ।

নুপুর কিছু একটা বলার চেষ্টা করল কিন্তু শুধু একটা ' উমমনন্' করে গোঙানি ছাড়া কিছু বোঝা গেল না । বিশাল পাছা দুটো দু'বার ওপর- নীচ দুলিয়ে বুঝিয়ে দিল অয়নের কথায় খুশী হয়েছে, নিজের গুদের প্রশংসা শুনে।

অয়ন নুপুরের গুদের ঠোঁট দুটো আঙুল বোলাতে বোলাতে মনে মনে বলল সোমার ডবল আর বেশ মোটাও। ফ্যানটাসটিক্। জিভ দিয়ে চাটতে লাগল। নরম তুলতুলে, মুখের ভেতর ঢুকিয়ে ললিপপ চোষার মত চুষতে লাগল।

সোমা ছিরছির করে লাভ জুস বের করছে, এই নিয়ে তিন বার হয়ে গেল। ওর পাছা আর থাই এর মাংসপেশী অনেক লুজ হয়ে গেছে। টক টক নোনতা নোনতা ওর রসের স্বাদ নুপুরের বেশ লাগছে জিভ দিয়ে চাটতে। এদিকে অয়নের গরম জিভ অনুভব করছে নিজের গুদে। চোষ অয়ন মন ভরে চোষ। আমি জানি আমার গুদটা সাধারনের থেকে অনেকটাই বড় আর মাংসল, কোন ছেলেই আমার গুদ পেলে দিনরাত চুষবে।

নুপুর টের পায় একবার বাঁদিক একবার ডান দিকের গুদঠোঁট অয়নের মুখে ঢুকছে আর বেরোচ্ছে। মাঝে মাঝে আলতো কামড় খাচ্ছে অয়নের। খাও সোনা খাও । আমার খুব সুখ হচ্ছে গো। মনে হচ্ছে জীবনভর তোমার মুখে আমার গুদুন সোনাকে মেলে রাখি। আআহহ্ অয়ন,,, চাটো চাটো, দেখ তোমার নুপুর সোনার লাভজুস ফিনকি দিয়ে বেরোচ্ছে। নুপুর টের পায় অয়নের জিভ ওর সমস্ত রস শুষে নিচ্ছে। কতদিন পর, আআআহহহ্…. একবার, দু'বার, তিনবার, পরের পর নুপুর মোচন করতে থাকে,,,,,।।।

নমস্কার বন্ধুরা কেমন আছেন । আশা করি ভালো আছেন সবাই। আশা করি এবারের গল্পও আপনাদের ভালো লাগবে। অবশ্যই কমেন্ট করে জানাবেন - ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top