What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভালো মানুষের খিদের গল্প – সুখ – পর্ব ১ - by kakoli_

না সুব্রত কখনোই ভাবতে পারে নি যে তার বাড়ির কাজের মেয়ে টুনি কে ও সাত দিন ধরে চুদবে। ও একজন বড়ো অফিসার। বৌ কে নিয়ে ওর সুখের যৌনতায় ভরা জীবন। প্রতি রাতে বউকে উল্টে পাল্টে চোদে ও। ওর সাড়ে ছ ইঞ্চি লম্বা আর চার ইঞ্চি চওড়া বাঁড়াটাকে ওর বউ নিজের ডাঁশা গুদের ভিতর পুরো ঢুকিয়ে মনের সুখে চিৎকার করতে করতে ওর বীর্য পুরোটাই নিয়ে নেয়। এককথায় দুরন্ত ফ্যামিলি। এর মধ্যে ঘরে যে আর একজন নারী আছে তা সুব্রতর কখনো মনেই পরেনি।

টুনির বয়স কম হলেও ওর একটু ডেভেলপড শরীর। দুধের সাইজ সবে ৩০, মসৃণ মোলায়েম পেট, পিঠ, পাছা। নতুন বাধাকপির মত টাইট পাছা গুলো। উরুতে সবে মাংস লেগেছে। সবে পিরিয়ড শুরু হয়েছে। গায়ের রং শ্যামলা। ঠোঁট দুটো একটু মোটা, ভীষণ সেক্সী। ও ওর এই মামা মামী কে খুব ভালোবাসে। বিশেষ করে মামা কে। মামা দেখতে একেবারে সলমন খানের মতো। দারুণ চেহারা। মামা কাছাকাছি এলেই কেনো কে জানে ওর দুধের বোঁটা আর গুদের ভিতর সুরসুর করতে থাকে। বুঝতেই পারে না কেনো এমন হয়। টুনি সুব্রতদের বাড়িতেই থাকে। সেই ছোট বেলা থেকেই সুব্রতর বউ ওকে নিজের মেয়ের মতোই দেখে। রোজ রাতে যখন সুব্রতর বউ শীৎকার করে তখন টুনির শরীরের ভিতর একটা প্রবল ছটফটানি হয়। ড্রয়িং রুমের সোফাতে ও ছটফট করে। ভীষণ দেখতে ইচ্ছে করে কি হচ্ছে ও ঘরে।

সুব্রত বা ওর বউ মিলির ভাবনাতেও আসতো না যে ঘরে আর একজন মেয়ে রয়েছে। ওরা মাঝে মাঝেই জড়িয়ে ধরত, চুমু খেত, মিলির স্তন চটকে দিত সুব্রত হঠাৎ করে। এসবই দেখতে টুনি। আর মনে মনে ভাবত, ইসস যদি মামা ওকে এরকম করে দিত। আর ওর ছোট্ট দুধের বোঁটা গুলো শক্ত হয়ে যেত, টাইট গুদের ভিতর টা ভীষণ চুলকাত। পাগলের মত ছটফট করতো।

ভগবান ওর ইচ্ছে শুনেছিলেন। একদিন হঠাৎ করে সুব্রত কোমরে ভীষণ চোট পেলো। ভয়ঙ্কর চোট। দু তিন দিন একদম বিছানায় পড়ে রইলো। ডাক্তার বললো, একদম তিন মাস বেড রেস্ট। মিলি টুনি কে নিয়ে প্রাণপণ সেবা আরম্ভ করলো। বিছানাতেই সব। টুনি সুব্রতর শরীরের আরো কাছে এসে গেলো। ওর চওড়া বুক, শক্ত বুকের বোঁটা, চাপা পেট, কোমর, থামের মতো উরু – এসব জায়গাতেই নিজের হাত দিয়ে ছুয়ে দেখতে পারলো টুনি। শুধু হাফ প্যান্টের তলায় উচু হয়ে থাকা নুনুটা দেখতে পারলো না। কারণ মিলি দরজা বন্ধ করে সুব্রতকে পুরো ল্যাংটো করে গা স্পঞ্জ করে দিত। ওর পুরুষাঙ্গ টাও পরিষ্কার করে চুষে দিত। সুব্রত মিলিকেও পুরো ল্যাংটো করে দিত। ওই অবস্থাতে ও ওরা একটু করে সেক্স এর আরাম নিত। সুব্রত ওর বউয়ের মুখে পুরো বীর্য্য ঢেলে শান্ত হতো। যতক্ষণ মিলি ওর বাড়া চুষতো ততক্ষণ সুব্রত শুয়ে শুয়েই মিলির রস ভরা গুদে আঙ্গুল ঢুকিয়ে চটকে দিত।
টুনি এসব কিছুই বুঝতে না পারলেও বুঝতে পারতো কিছু একটা হচ্ছে ভিতরে। দেখতে ইচ্ছে করতো খুব। কিন্তু হচ্ছিল না কিছুতেই। সুযোগ হঠাৎ এসে পড়ল। সুব্রত যখন একটু ধরে ধরে হাঁটতে পারছে তখন একদিন মিলির বাবার হার্ট অ্যাটাকের খবর এলো। এক্ষুনি যেতে হবে। মিলি একমাত্র মেয়ে। যেতেই হলো। যাওয়ার আগে টুনিকে সব বুঝিয়ে দিয়ে গেলো। যেদিন মিলি গেলো সেদিন ভোর বেলা থেকেই খুব ঝড় জল। তার মধ্যেই ওকে যেতে হলো।

বাড়িতে শুধু সুব্রত আর টুনি একা। সুব্রত দুপুরে গা স্পঞ্জ কিকরে করবে সেটাই ভাবছিল। টুনি বললো, আমি করে দেবো ? যতই হোক একটা ছোট্ট মেয়ের সামনে ল্যাংটো হতে সুব্রতর খুব লজ্জা হচ্ছিল। কিন্তু বারবার টুনি বলাতে সুব্রত বললো – পারবি তো ?
টুনি – হ্যাঁ আমি জানি, তুমি চুপ করে বসতো
টুনি পাকা গিন্নির মত বালতিতে হালকা গরম জল এনে তোয়ালে ভিজিয়ে সুব্রতর গেঞ্জি খুলে দিল।

আজ সুব্রত খুব ভালো করে টুনিকে দেখলো। সত্যিই মেয়েটা আর বাচ্চা নেই। পাকা ডাঁসা পেয়ারার মত দুধদুটো ওর চোখের সামনে। ও শুধু একটা টেপ জামা পড়েছিল। সুব্রতর কাছে এলেই ওর দুধের বোঁটা শক্ত হয়ে যায়। আজও তাই হলো। সুব্রত পরিষ্কার ওর বোঁটা গুলো দেখতে পেলো। ও সব ভুলে যাচ্ছিল। এতো কচি একটা নারী শরীর ওর হাতের মুঠোয়। আস্তে আস্তে ওর পুরুষাঙ্গ শক্ত হয়ে দাঁড়িয়ে গেলো।

টুনি দেখলো সেটা। দেখেই বললো, নাও উঠে দাড়াও প্যান্ট টা খুলতে হবে। সুব্রতর ভিতরে থাকা ক্ষুধার্ত পুরুষটা তো এটাই চায়। ও দাড়াতেই টুনি নিচু হয়ে বসে ওর হাফ প্যান্টটা খুলে দিল। বাড়াটা তড়াক করে লাফিয়ে উঠলো। এমনিতে সুব্রতর নিখুঁত কামানো বাড়া। কিন্তু অনেকদিন না কামানয় কিছুটা কালো লোম গজিয়ে উঠেছে।
টুনি অবাক বিস্ময়ে চেঁচিয়ে উঠল, উফফ কি বড়ো নুনু তোমার। ও হাঁটু মুড়ে বসে ছিল। সামনেই লকলক করছিল ওর মামার শক্ত বাড়া।

সুব্রত – নে ধরে দেখ। একে নুনু বলে না রে খেপী এটাকে বলে বাড়া। নুনু বড হলে বাড়া হয়। বলেই সুব্রত ওর মাথাটা টেনে নিয়ে এলো বাড়ার কাছে। টুনি আলতো করে চুমু খেল। এটা দেখার জন্যই পাগল ছিল ও। তোয়ালে ভিজিয়ে আস্তে আস্তে মুছে দিছিল সুব্রতর টাটানো বাড়াটা। সুব্রতর ভীষণ ইচ্ছে করছিল টুনির মুখের মধ্যে মাল ফেলে, কিন্তু প্রথম দিন এতটা ভালো না।ও পিছন ফিরে দাড়ালো। টুনি অবাক হয়ে ওর মামার সরু কোমর আর চওড়া পাছাটা দেখছিল। কি ফর্সা সুন্দর পাছা। ও যত্ন করে সুব্রতর পাছা মুছিয়ে দিতে লাগলো। পাছা মোছার সময় ওর সারা শরীর কেঁপে কেঁপে উঠতে লাগলো। কি ভীষণ ইচ্ছে করছিল ঠোঁট ঘষতে। মামা এবার ওর দিকে ফিরে দাড়ালো। টুনির ঠিক মুখের সামনেই বিশাল পুরুষাঙ্গ। নিচে মুরগির ডিমের সাইজের দুটো বিচি। সুব্রত টুনিকে খুব খেয়াল করছিল। বুঝতে পারছিল টুনির শরীর কামনায় জ্বলছে। টুনি যখন তোয়ালে দিয়ে ওর টাটানো বাড়াটা মুছে দিচ্ছিল তখন ইচ্ছে করেই সুব্রত ওর বাঁড়াটাকে টুনির গালে ঠোঁটে চোখে লাগাচ্ছিল। ওর বউ হলে এতক্ষণে চুষতে আরম্ভ করতো। কিন্তু টুনি খুবই অনভিজ্ঞ বাচ্চা মেয়ে। সুব্রত তাই একটু সক্রিয় ভূমিকা নিল।

সুব্রত বিছানায় বসে টুনিকে দু হাতে দাড় করালো। ওর টেপ জামাটা উপর দিয়ে খুলে দিল। টুনি আপত্তি করার সুযোগ পেলো না। দুহাতে টুনিকে জড়িয়ে ধরে নিজের দুই উরুর মাঝখানে চেপে ধরে ওর সুন্দর কিশোরী স্তনে চুমু খেতে লাগল সুব্রত। টুনির শরীরে যেটুকু জোর ছিল সব শেষ। ওর স্তনের সাইজ খুব বড়ো নয়। সুব্রত পুরো মুখে পুরে চুষতে লাগলো। টুনির সারা শরীর অবশ হয়ে গেল। এতো আরাম ও কোনোদিনও পায়নি। সারা শরীরটা ওর কাপতে শুরু করলো।

সুব্রতর মাথাটা জোরে চেপে ধরলো ওর স্তনের ওপর। সুব্রতর হাতের থাবা এবার ওর প্যান্টির ভিতরে ঢুকে পড়লো। ও একটা সবুজ ছাপা প্যান্টি পড়েছিল। একটু টাইট। সুব্রত পিছন দিক থেকে হাত ঢুকিয়ে ওর সলিড পাছা গুলো টিপতে লাগলো। সুব্রত অনেক অভিজ্ঞ। টুনির পাছা টিপতে টিপতে ই টুনিকে ঘুরিয়ে দিলো। বা হাতে পাছার খাঁজে আর ডান হাতে গুদটা চেপে ধরলো। টুনির গুদ এখনো নির্লোম। ঘামে ভেজা তুলতুলে নরম গুদ।

কিন্তু প্রথম পুরুষ স্পর্শে ওর গুদ থেকে আঠালো রস বেরোচ্ছে। সুব্রত সেই রস দিয়েই টুনির গুদটাকেও চটকাতে লাগলো। টুনির পুরো শরীরটা এলিয়ে পড়েছিল ওর উপর। সুব্রত ওর কাঁধে হাতে বগলে হালকা হালকা কামড়াতে শুরু করলো। টুনি সুখের সাগরে ভাসতে ভাসতে খেয়াল করলো একই সাথে ওর মামার ডানহাতের মাঝের মোটা আঙ্গুল ওর গুদে ঢুকলো আর বা হাতের আঙ্গুল ওর পাছার ফুটোয়। উফফফফ!! টুনির মনে হচ্ছিল ও মরেই যাবে। ছটফট করতে করতে ও হাত বাড়িয়ে মামার শক্ত মোটা বাড়াটা মুঠোয় ধরে ফেললো। কি গরম আর মোটা ! সুব্রতর বাড়া দিয়েও তখন কাম রস অল্প অল্প করে বেরোচ্ছিল। কিছু না বুঝেই টুনি সেই কাম রস দিয়ে ওর গোটা বাড়াটাকে মাখাতে লাগলো।

….. ক্রমশ
 

Users who are viewing this thread

Back
Top