What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
অপর্ণাবৌদির সাথে (প্রথম পর্ব) by asovyorony

মাস তিনেক হল বৌদিরা নিজেদের বাড়ি করে চলে গেছে। অপর্ণা বৌদি, ভীষণ রসালো ফিগার ছিল আর একটা ছোট দেড় বছরের বাচ্চা। আমাদের বাড়ির এক তলায় ভাড়া থাকত ওরা। মনে হয় দাদা বেশি সুখ দিত না বৌদিকে। একবার আমার বাবা মা পুরী বেড়াতে যায়। তখন থেকেই আসল গল্প শুরু। বাড়িতে কেউ নেই দেখে রাত্রে পর্ণভিডিও দেখছিলাম আর মাসটারবেট করছিলাম। গরমকাল ছিল বলে জানালা আর লাগাইনি।

বাড়িতে বাবা মা কেউ নেই বলে দরজা জানালা নিয়ে আর বেশি মাথা ঘামাইনি। যথারীতি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছি। সকালে উঠে দেখি বেড এর পাশের জানালা লাগানো রয়েছে। ভাবলাম কাজের মেয়ে বাসন্তী এসেছে হয়ত। ও আমাকে বহুবার নেকেড এমনকি মাসটারবেট করতেও দেখেছে।

দু বছর আগে প্রথম যখন এসেছিল, তখন হাঁ করে আমার বাঁড়া দেখত। থ্যাঙ্ক গড, যে বাবা মা কে কিছু বলে নি। মনে হয় আমাকে ওই জন্মদিনের পোষাকে দেখতে ওর ও ভালই লাগত। তাই ওর সামনে সব জামাকাপড় খুলে থাকতে আমার কোন প্রবলেম হয় না।

দেখলাম, বাসন্তী তখনও আসেনি। হঠাৎ মনে পড়ল, বৌদি নয়তো, ছাদের চাবি চাইতে এসেছিল? ঘাবড়ে গেলাম একটু, তখনও জানি না যে বৌদি সেক্স এর জন্য ছটফট করছে। কেমন একটু ভয় ভয় লাগছিল। কিন্তু একটু পড়ে আবার ব্লুফিল্ম দেখতে দেখতে সব ভুলে গেলাম। যেহেতু বাড়িতে কেউ ছিল না, তাই জামাকাপড় পরার কথা মনে হয় নি। কিছুক্ষণ পর গলা খাঁকারি এর আওয়াজ পেয়ে ভাবলাম বাসন্তী এসেছে। কিন্তু ও তো গলা খাঁকারি দেবার মেয়ে নয়। ও সোজা ঘরে ঢুকে কাজের অছিলাতে আমাকে আর ব্লুফিল্ম দেখতে শুরু করবে।

পিছন ফিরে দেখি বৌদি, ওহ শিট বলে আমি অন্য ঘরে দৌড় দিলাম। বৌদি শুনলাম হাসতে হাসতে নীচে চলে গেল। তার ৫ মিনিট এর মধ্যে বাসন্তী চলে এল। আমি তখন বিএফ দেখা বন্ধ করে বারমুডা পরে খবরের কাগজ পড়ছি। বাসন্তী জানত ঘরে বাবা মা থাকবে না। ওর মুখ দেখে মনে হল হতাশ হয়েছে আমাকে নেকেড না দেখে।যাকগে, ওর দিকে পরে নজর দেব। বাসন্তী তখন ছাদে কাপড় কাচতে গেছে।

বৌদি দেখি বাসন নিয়ে ছাদে উঠতে উঠতে আমার দিকে আর আমার বারমুডার এর দিকে তাকিয়ে মুচকি হেসে চলে গে;ল। কিছুটা শান্তি পেলাম, হয়ত বাবা মা কে নাও বলতে পারে।নীচে নামার সাময় আমাকে বলল রনি চা খাবে একটু? নীচে চলো আমার একা একা চা খেতে ভালো লাগছেনা।

আমি লজ্জায় তাকাতে পারছিলাম না বউদির দিকে। বৌদি বলল তাড়াতাড়ি এসো, বলে আবার একটা দুষ্টু হাসি দিয়ে চলে গেল। মিনিট ৫ পরে নীচে যেতেই বৌদি বলল বসো, আমি চা আনছি। এই ফাঁকে বলে রাখি বৌদি কেমন দেখতে। হালকা লম্বাটে মুখ, বড় বড় বাদামি চোখ, ঠোঁট এর পাপড়ি গুলো খুব রসালো। হালকা গম রঙের শরীর। ভরাট গোলালো বুক, পেট এ হালকা চর্বি জমেছে, সুন্দর নাভি। ভাইটাল মাপ মোটামুটি ৩৪ ২৮ ৩৬। একটা হলুদ রঙের নাইটি পরে আছে বৌদি। অনেকটা বড় গলা আর সামনে টিপ বোতাম দিয়ে আটকানো।

হয়ত প্রথম বোতাম ইচ্ছা করেই খোলা। চা দেবার সময় এতটাই ঝুঁকে এল যে বৌদির সুন্দর নিটোল বুকদুটোর অনেকটাই দৃশ্যমান হল আমার কাছে। আমার চোখ দুটো যেন আটকে গেলো বৌদির ওই বুকের খাঁজে। অনেকক্ষণ ধরে চা দিল যাতে আমার চোখ দুটো এরকম লোভনীয় জিনিস চেটে চেটে খেতে পারে। জাঙ্গিয়া পরিনি, বারমুডার ভেতরে আমার লিঙ্গ তখন শক্ত হয়ে উঠেছে।

আমি হাঁ করে দেখছি দেখে, নাইটি ঠিক করে নেবার অছিলায় আরেকটু নামিয়ে দিল, এবারে হালকা বাদামি বোঁটাও যেন দেখতে পাচ্ছি। বুঝলাম আমার লম্বা জিনিস বৌদির পছন্দ হয়েছে। বাসন্তী ও যখন আমার লিঙ্গ দেখতে চায়, তখন ওর ক্লিভেজ দেখায়, খোলা থাই দেখায়, বা আমার পাছায় হাত দেয়। বৌদি নিজের চা নিয়ে আমার পাশে বসে বলল, আজ দারুণ গরম। বলে নাইটিটা থাই পর্যন্ত তুলে বসল।

আমি বৌদির সুন্দর বুক আর থাই এর ধাক্কায় একেবারে কাত। । বৌদি যেন দেখেও দেখল না, বললাম হ্যাঁ, আজকে খুব গরম। তমার তো দেখি এই বয়সেই এত গরম, যেইভাবে ছিলে। বলেই হেসে ফেলল, আমি অপ্রস্তুতে পড়ে গেলাম। হাসির তালে তালে বুকদুটো দুলে উঠছে হালকা হালকা, ভেতরে ব্রা পরেনি বলে হয়ত। ভালো করে তাকিয়ে দেখি নাইটি এর নীচে একটা ছোট লাল রঙের প্যান্টি পরে আছে, নাইটি এত পাতলা যে একটা হালকা লাল আভা দেখা যাছে ওপর থেকেই। হাসি থামিয়ে বলল, ঘরে তো বাসন্তী চলে আসতে পারত, তাও ওইভাবে সব খুলে ছিলে যে?

বললাম বাসন্তী আমাকে অনেকবারই নেকেড দেখেছে, তাই ওর সামনে লজ্জা লাগে না আমার। বৌদি একটু ঘেঁষে এল আমার দিকে, হাস্কি গলায় বলল, ওকে আদর করেছ কখনও? বললাম আদর মানে? বৌদি আমার গাল টিপে হেসে বলল, আহা ন্যাকা, আদর মানে জানোনা? ওই যে ব্লুফিল্ম এ যা সব দেখছ সারাদিন ধরে, মুখটা কানের কাছে এনে বলল, সে ক স।। বললাম, না, করিনি. কি? এই বয়সে সুযোগ পেয়েও আদর কর নি?

দেখি রিমোটটা, বলে বৌদি আমার থাই এ হাত দিয়ে হাত বাড়িয়ে রিমোট নিতে গিয়ে আমার গায়ে নিজের বুক ঠেকিয়ে আমার শক্ত জিনিসটার ওপরে হাত বুলিয়ে দিল। আমার বারমুডার ওপর দিয়েই। মুচকি হেসে বলল, এবারে যাও, আমি এখন টীভি দেখব।

আমি সোজা ওপরে এসে কেওকারপিন বডি অয়েল এর শিশি নিয়ে এসে বারমুডা খুলে ছুঁড়ে ফেললাম, আমার লিঙ্গ তখন লোহার মত শক্ত হয়ে উঠেছে। দেখি বাসন্তী এসে ঢুকল, আমি ওর সামনেই আমার লিঙ্গ নিয়ে আসতে আসতে তেল মাখিয়ে নাড়াতে থাকলাম, বৌদি নিজের যা শরীর দেখিয়েছে, সেটা আমি কিছুতেই ভুলতে পারছিলাম না। আগে আমি অনেক মেয়েকে মনে করে মাস্তারবেট করেছি, কিন্তু সামনে এরকম ভাবে ২২ বছরের বৌদিকে দেখে আর নিজেকে সামলাতে পারছিলাম না। অন্যদিন বাসন্তী, কাজ করার অছিলাতে আমাকে মাস্টারবেট করতে দেখে, কিন্তু সেদিন দাঁড়িয়ে দাঁড়িয়ে হাঁ করে আমাকে দেখতে লাগল।

বললাম, কি দেখছিস এইভাবে, দেখিস নি আগে? বলতেই দেখি চলে গেল। সেদিন বাসন্তী একটা শার্ট আর স্কারট পরে এসেছিল, স্কারট টা খুলে এসে আবার হরে ঢুকল। এখন পরে আছে সাদা শার্ট আর ব্রাউন প্যান্টি। এসে বলল, রনিদা, আজকে খুব গরম তো, তাই আমি এইভাবে থাকলে তুমি কি কিছু মনে করবে? ও হয়ত আড়াল থেকে আমার আর বৌদির কথা শুনেছে, তাই হয়ত ওর মনেও আদর খাবার ইচ্ছা জেগে উঠেছে।

কিন্ত আমি তখন বৌদির ভাবনায় বিভোর। তাই ওর এই পরিবর্তন আমার নজর এড়িয়ে গেলো। ও আমার কাছে এসে বলল, রনিদা তুমি কি করছ? আমি বললাম খেলা করছি, তুই কি করবি? বলল তোমার ল্যাপটপ এ ব্লুফিল্ম চালাবে? বললাম, কেন তুই দেখবি? মাথা নিছু করে বাঁপায়ের বুড়ো আঙ্গুল দিয়ে আরেকটা পা এর পাতায় বুলাতে বুলাতে বলল, হ্যাঁ, ভালো লাগে, ভেতরটা কেমন সিরসির করে। টারজান এক্স চালিয়ে দিলাম। বলল না, কম বয়সি ছেলে মেয়ে আছে, এরকম লাগাও।

আমি রোজালিন স্ফিনক্স এর একটা ইনসেস্ট ভিডিও লাগিয়ে দিলাম। বাসন্তী দেখতে দেখতে শার্ট এর দুটো বোতাম খুলে দিল, যাতে ওর দুটো ডাঁসা পেয়ারা আমার চোখে পড়ে। আমি দেখেও দেখলাম না। সেদিন বৌদি আর ওপরে আসেনি, ওইভাবেই দিনটা কেটে গেল। বাসন্তী নানাভাবে চেষ্টা করল আমাকে ওর শরীরের দিকে আকৃষ্ট করার। এমনকি ব্লুফিল্ম দেখতে দেখতে অসাবধান হবার ভান করে প্যান্টি এর ওপর দিয়েই ওর সোনায় আঙ্গুল ঘসতে লাগল। আমার খাড়া হয়ে থাকা লিঙ্গে হাত দিয়ে ফেলে হাসল, একটু হাত ব্লিয়ে বলল কি সুন্দর। কিন্তু আমি কোন পাত্তা দিলাম না। আসলে ওকেও যে বিছানায় চটকে খাওয়া যেতে পারে, বৌদির ভাবনায়, সে কথা আমার মাথাতেই আসে নি। হতাশ হয়ে চলে গেলো বাসন্তী।

পরদিন দেখি বৌদি আমাকে ঘুম থেকে তুলতে এসেছে। হয়ত আশা করেছিল, যে আমাকে আরেকবার নেকেড দেখবে। কিন্তু আমি সাবধান ছিলাম, সেদিন তাই বারমুডা পরে ঘুমিয়েছিলাম। বৌদি ডেকে দিয়ে নীচে চলে গেলো। সেদিন দেখি বাসান্তি ও কোন সেক্সুয়াল ইন্টারেস্ট দেখাচ্ছে না। মনে হয় আগের দিনের জন্য কিছুটা রেগে ছিল। ও এসে নিজের কাজ করতে লাগল।

কিছুক্ষণ পরে শুনি বৌদি বাসন্তি কে বলছে, আমি স্নান এ যাচ্ছি, নীচে কেউ নেই, একটু দেখিস। মনে হল যেন আমাকে শুনিয়ে শুনিয়ে বলল। তারপর নীচে চলে গেল। ছাদে উঠে দেখি বাসন্তি কাপড় জামা কাচাকাচি করছে। বললাম, তুই কি করবি এখন? বলল এরপর ঘড় পরিষ্কার করব। আমি ঠিক আছে বলে নীচে চলে গেলাম। দেখি বৌদির ঘরের দরজা লাগানো থাকলেও একটা জানালা একটু খোলা। মনে হল উঁকি দিয়ে দেখি, জানি এভাবে উঁকি দিয়ে দেখা ঠিক না, কিন্তু তাখন আমি আমার সেন্সে এ ছিলাম না। খোলা জানালা দিয়ে তাকিয়ে আমার দম বন্ধ হয়ে এল।

(ক্রমশ)

বন্ধুরা, আমি নতুন লেখা শুরু করেছি। আপনাদের কেমন লাগল পড়ে অবশ্যই জানাবেন। আপনাদের প্রতিক্রিয়া আমাকে আরও ভালো লেখার জন্য উৎসাহিত করবে। যারা আমার লেখা প্রথম গল্প কামিনী পড়েননি এখনও, তাদের পড়তে অনুরোধ রইল।
 

Users who are viewing this thread

Back
Top