What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

খণ্ড চিত্র (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
খণ্ড চিত্র ১ by dongding



সকালে উঠে বেশ মেজাজ খারাপ হলো আসিফের। গালের উপর একটা মশা ঘুরঘুর করছিলো, ঠাস করে চড় মারতেই ঘুমটা ভেঙে গেলো ওর, সটান হয়ে উঠে বসতেই টের পেল গালটা টনটন করছে, ফোনের ফ্রন্ট ক্যামেরা অন করে দেখলো লাল হয়ে ফুলে গেছে ডান গালটা।

বিড়বিড় করে নিজেকে গালি দিয়ে বিছানা ছাড়লো ও, আড়াইটায় বেরোতে হবে, দেড়টা ইতোমধ্যে বেজে গেছে। হাত মুখ ধুয়ে শার্ট পরে প্যান্টটা বদলাতে যাবে এমন সময় পেছন থেকে কে যেন ওর পুটকির ভাজে নিজের আধফোলা ধোনটাকে গুজে দিলো। আসিফ পেছন মুড়ে তাকিয়ে দেখলো সজীব দাড়িয়ে আছে, ওর মুখ ওর ঘাড়ের উপর। আসিফ একটু তাড়াহুড়োর গলায় বলল, " এখন না ভাইয়া, বেরোতে হবে, রাতে…আহহ… "

সজীব আসিফের ঘাড়ে দাত বসিয়ে দিলো আলতো করে। আসিফের খানদানি পোদে ওর দানবাকৃতির বাড়াটা ফুলেফেপে উঠতে শুরু করলো, আসিফের নিজের পাঁচ ইঞ্চির বাড়াটিও সটান হয়ে দাঁড়িয়ে গেলো। ও নিজের পোদটা সজীবের ধোনের উপর কোমর বাকিয়ে চেপে ধরে মুখে জড়ানো গলায় বলল, " ভাইয়া এখন বের হতে হবে, এখম না উফফহ…"

সজীব আসিফের বুকের শক্ত হয়ে ওঠা বোটা দুটো মুচরে দিলো, উত্তেজনার আতিশয্যে আসিফের ধোন চুইয়ে প্রিকাম গড়ানো শুরু হলো। ও ঘুরে যেয়ে সজীবের ঠোঁটে ঠোঁট রাখতেই সজীব ওর পুটকি চেপে ধরে ওকে নিজের শরীরের সঙ্গে মিশিয়ে নিলো।



"ডিংডং"

শান্ত বেল বাজালো, ও এসেছে তামীমের বাসায়, আড্ডা দেবে, গেম খেলবে।

দরজা খুলে দিলো তামীমের বড় আপু তারিন, বসার ঘরে বসতে বলে বলল, তামীম ভাইয়াকে নিয়ে বাইরে গেছে, ঘন্টা খানেকের ভেতর চলে আসবে।

অগত্যা শান্ত যেয়ে সোফায় বসলো। ফোনে চার্জ নেই, কী যে করবে! সোফায় বসে ওর ইষৎ সোনাটা শক্ত হয়ে এলো হঠাৎ। ও সমকামী নয়, কিন্তু তামীমের কোলে বসে আছে ভাবলে ওর নুনু দাঁড়িয়ে যায়। বুকের বোটা শক্ত হয়ে আসে, ঠোঁট কামড়ে ধরে নিজের মনে উহ উহ করতে ইচ্ছে করে। এখন সেসবের কিছুই করা যাবে না, আপু দেখে ফেলতে পারে।

" আরে শান্ত.."

শান্ত নড়েচড়ে বসলো, তামীমের আব্বু, ঝন্টু আংকেল এসেছেন ভেতর থেকে। ঝন্টু আংকেল রাশভারী মানুষ, তার সামনে একটু ইতস্ততবোধ করে ছেলেপিলেরা সবাই।

আংকেল এসে সামনের একটা সোফায় বসলেন। শান্তর সাথে টুকটাক কিছু কথা বললেন। শান্ত চোখে চোখ না মিলিয়ে সেসব কথায় তাল মেলালো। ঝন্টু সাহেবের চোখ না চাইতেও শান্তর ঠোটের উপর যেয়ে বারবার নিবদ্ধ হলো। লাল মাগীদের মতো ঠোঁট, দেখলেই মনে হয় চুদে দেন। ঝন্টু সাহেব চোখ সরালেন, এসব কী যা তা ভাবছেন! শান্ত ছেলেটি তার ছেলের বন্ধু, তার উপর ছেলে। বিয়ের আগে বেশ নিয়ম করে কচি ছেলে চোদা হলেও বিয়ের পর তিনি আর সেদিকে হাত বাড়ান নি। আসলে এই ছেলেটি আসার আগে তিনি তার বড় মেয়ে তারিনকে চুদছিলেন। এই মেয়েটির সঙ্গে তার একটি অন্য রকমের বাপ-মেয়ের সম্পর্ক রয়েছে। তারিন বিবাহিত, কিন্তু এখনও বাসায় খালি থাকলেই এসে বাপির গলা জড়িয়ে ভোদায় ঠাপন খায়। আজও খাচ্ছিলো, কিন্তু এই ছেলেটা এসে সমস্যা করে দিলো।

ঝন্টু আড়চোখে ছেলেটির দিকে তাকালেন। গোলাপি ঠোঁট দেখে তার ক্ষুধার্ত বাড়াটা পাজামার ভেতর জেগে উঠতে শুরু করলো। তিনি পাজামার উপর হাত রেখে সেটা ঢাকলেন। কিন্তু শান্তর তাতে নজর এড়ালো না। ঝন্টু আংকেলের বাড়াটা খুব মোটা। পাজামার উপর তার হাতের নিচে যে ফুলে আছে, সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে। তিনি তাকিয়ে আছেন ওরই দিকে।

ওদের চোখাচোখি হলো একবার, লজ্জায় চোখ সরিয়ে নিলো শান্ত। ঝন্টু সাহেব বুঝে গেলেন, এই ছেলেটিকে তিনি চুদতে পারবেন। তিনি আরও তাড়িয়ে তাড়িয়ে ছেলেটিকে দেখতে শুরু করলেন।

শান্ত পুরুষের চোখে পিষ্ট হবার অসহায় উত্তেজনায় ভেতরে ভেতরে ছটফট করে উঠতে থাকলো। না চাইতেও ওর ছ'ইঞ্চির বাড়াটা ট্রাউজারের ভেতর শক্ত হয়ে এলো। ও পায়ের উপর পা তুলে সেটাকে লুকোলো, কিন্তু তাতে করে ওর ছোটখাটো মাঝারী আকৃতির টান টান পোদটা ট্রাউজার নিচ থেকে বেশ দৃশ্যমান হয়ে উঠলো। ঝন্টু সাহেব উঠে এসে শান্তর সামনে দাঁড়িয়ে কিছুক্ষণ দেখলেন। ছোটখাটো একটা হালকাপাতলা শরীরের ছেলে, চিকুন কোমরের জন্যেই কিনা, পোদটা বেশ ভারী মনে হচ্ছে, টিশার্টের উপর থেকে বুকটা দেখা যাচ্ছে না, তবে তিনি নিশ্চিত ওর নিপলগুলো দাঁড়িয়ে গেছে।

শান্ত লজ্জায় লাল হয়ে ঝন্টুর পাজামার তাবুর দিকে তাকিয়ে আছে। ওপরে তাকিয়ে চোখে চোখ মেলানোর সাহস ওর হচ্ছে না।

হঠাৎ তারিন আপু এলো, ঝন্টু ঝটপট শান্তর পাশে বসে পরলো। তারিন মুহূর্তের জন্য ভ্রু কুচকালো, পরক্ষণে মুচকি হেসে বলল, " চা খাবা তোমরা? দিবো? "

ঝন্টু মাথা দোলালো, শান্ত হ্যাঁ না কিছু বলল না।

আপু চলে যেতেই আংকেল ওর রানের উপর হাত রেখে কিছুই হয় নি এমন ভাব করে সামনের দিকে তাকিয়ে রইলেন। আস্তে আস্তে টেপা শুরু করতেই শান্তর নিশ্বাস ঘন হয়ে এলো৷ ও ক্ষীণ গলায় বলল, " আংকেল এসব কী করছেন…"

কথা শেষ করার আগেই ওর ঘাড়ে চকাশ করে চুমু খেলো ঝন্টু, ওর মুখ থেকে 'আহ' বেরিয়ে এলো।

ঝন্টু রান টিপতে টিপতেই অন্য হাতে শান্তর মাথাটাকে ঘুরিয়ে নিজের গরম নিশ্বাস ওর ঠোটের উপর ফেলতে শুরু করলেন। শান্তর মাথা গুলিয়ে এলো, অবদমিত সমকামী উত্তেজনায় ওর কমলার কোয়ার মতো ঠোঁট দুটো নিজে থেকেই সামান্য ফাক হয়ে এলো, ঝন্টু সে সুযোগে নিজের ঠোট দুটো দিয়ে ওর ঠোট দুটোকে কামড়ে ধরে জিভটা ওর মুখের ভেতর পাঠিয়ে দিলো।

ঝন্টু ভালো চুমু খেতে পারে, শান্ত একেবারে তালমাতাল হয়ে গেলো। ওর পোদটা কেমন কুড়কুড় করতে থাকলো, ঝন্টু সাহেব টিশার্টের নীচে হাত ঢুকিয়ে ওর বুকে হাত দিলেন। ছোট্ট, শক্ত নিপল, ঠিক যেমন তিনি ছেলেদের বুকে পছন্দ করেন।

আঙ্গুল দিয়ে নিপলে নাড়া দিতেই আদরে গলে যে "উহম…আহম.উহহ" করে উঠতে চাইলো শান্ত, কিন্তু ঠোট দুটো ঝন্টুর ঠোটের কব্জায় থাকায় তেমন আওয়াজ হলো না। ঝন্টু অন্য হাতটা রানের উপর থেকে সরিয়ে এনে শান্তর পোদের উপর নিয়ে আলতো করে একটা চাপ দিলো। শান্ত আঁ আঁ করে ঝন্টুর গলা জড়িয়ে ধরে কেঁপে উঠলো। ঝন্টু খেয়াল করলো ছেলেটির ট্রাউজার ভিজে গেছে। বাহ, ভালো মাগী পেয়েছেন তিনি, এতোটুকুতেই ভিজে গেছে! একে চুদে মজা পাওয়া যাবে।
 

Users who are viewing this thread

Back
Top