What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বিউটি এন্ড দা বিস্ট পর্ব ১ by Kamarto69

অস্মিতা ২৪ বছর বয়স সবে মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করেছে । অত্যন্ত সুন্দরী বড়লোক এর মেয়ে বাবা প্রফেসর মা স্কুল এর টিচার রক্ষণশীল পরিবার এ মানুষ। সারাজীবন গার্লস স্কুল এ পড়াশোনা কলেজ এ এসেই যা প্রথম ছেলেদের সাথে আলাপ তাও পড়াশোনায় বাস্ত থাকার জন্য তেমন কারোর সাথেই মেলামেশা করেনি যদিও অনেক ছেলে এমন কি প্রফেসররাও পর্যন্ত ওকে বিছানায় নেবার জন্য অনেক চেষ্টা করেছে কিন্তু অস্মিতার বাবা মার শিক্ষা ওকে এসব এর থেকে অনেক দূর রেখেছে।

এমনি তে অস্মিতা অপূর্ব সুন্দরী বলা যাবে না কিন্তু মুখের একটা মিষ্টি নিষ্পাপ ভাব আছে সেটাই ওকে অনেক আকর্ষক করে তোলে এছাড়া দুধে আলতা গায়ের রং উদ্ধত স্তন স্লিম ফিগার প্রায় সব ছেলের ই রাতের ঘুম কেড়ে নেয়। অস্মিতা এসব থেকে বাঁচতে তাই চুল ছোট করে কেটে রাখে চোখে হালকা পাওয়ার এর একটা চশমা জিন্স টিশার্ট এই নিজেকে রাখে ।

এমবিবিএস পাশের পর অশ্মির বন্ড এ গ্রামে ডিউটি পরে তিন বছর এর জন্য বাড়িতে ফিরে সে কথা জানায় বাবা মা কে এদিকে বাবা মা দুজনের ই চাকরি শহর এ তাই তারা কেউ ই যেতে পারবে না তাই অগত্যা অস্মিতা কে একই ব্যাগ গুছিয়ে ওর সাস্থ কেন্দ্রের দিকে রওয়ানা দেয় বাবা সাথে আসতেই চেয়েছিল ওই নিজে বারণ করে বলে যে কোয়ার্টার তো পাবই গিয়ে একটু গুছিয়ে নি তারপর তোমরা এস।সক্কাল বেলা বাস থেকে নেমে সামনে চায়ের দোকান এর দিকে যায় বলে দাদা এক কাপ চা দেবেন।

একটু অবাক হয় দেখে সবাই ওর দিকে হাঁ করে তাকিয়ে আছে। ও বুঝতে পারে এরম বয়েস কাট চুল জিন্স শার্ট পরা শহর এর মেয়ে ওরা দেখেনি আগে । এরমধ্যেই দোকানি এসে চা দিয়ে যায়। চায়ে চুমুক দিয়ে চারদিক টা দেখে দোকানের মধ্যে যারা বসে আছে তারা বেশির ভাগ টাই দিন মজুর র একটা বখাটে ছেলেদের আড্ডা চলছে একদিকে তারা মাঝে মাঝেই চাটছে অস্মিতা কে । একটা ছেলের দিকে চোখ পড়তেই ও কুঁকড়ে গেল ছেলেটা সটান ওর বুকের দিকে তাকিয়ে আছে । ও জলদি সোজা হয়ে বসলো দেখলো বাস এ আস্তে গিয়ে শার্ট এর একটা বোতাম কখন খুলে গেছে ক্লিভেজ শুদ্ধ ওর কালো ব্রা এর স্ট্র্যাপ ও খানিকটা দেখা যাচ্ছে।

অস্মিতা তারাতাড়ি উঠে দাঁড়ায় চা এর দাম মিটিয়ে দোকানি কে জিজ্ঞেস করে এখানে হাসপাতাল টা কোথায়? দোকানির উত্তর দেবার আগেই দেখে সেই ছেলেটা উঠে এসেছে সিগারেট এর ধোঁয়া ছাড়তে ছাড়তে দাঁত বের করে জিজ্ঞেস করলো কেন ম্যাডাম কি বেপার ? অস্মিতার বিরক্তির সাথে উত্তর দিলো আমি ডাক্তার এখানে নিতুন পোস্টিং প্লিজ বলবেন কোথায়!! ছেলেটা আবার কান এঁটো করে হাসলো ওর বুকের দিকে তাকিয়েই উত্তর দিলো চলুন আপনাকে পৌঁছে দিয়ে আসি।

অস্মিতার বিরক্তি চরম এ উঠে গেল ও আর কোনো কথা না বলে বেরিয়ে সোজা রিকশা স্ট্যাড এর দিকে চললো। ছেলেটা পিছন থেকে চিৎকার করে বললো নামটা মনে রাখবেন ম্যাডাম বিলু এলাকার সমাজ সেবক দেখা হবে আবার।বিলু কিছুক্ষন ওর দিকে তাকিয়ে থেকে দোকানে ঢুকলো ওর সাকরেদ দের কাছে বললো মালটা পুরো প্যাকেজ আছে একবার পেলে না…. ওর ছেলে ভোলা বলে কি করতে বিলু দা? একবার ওই টাইট জিন্স টা খুলে থাই দুটো কে কামড়ে খেতাম মাইরি হাত গলাই এত ফর্সা ভিতরে কত ফর্সা হবে ভাবাই যায়না। শম্ভুদাকে একবার খবর দিতে হবে এরম শহর এর শিক্ষিত মেয়ে পেলে শম্ভু দা পাগল হয়ে যায়। মনে আছে আগের বছর স্কুল এর কচি দিদিমিনির কি হাল করেছিল।

অস্মিতা রিকশা করে পৌঁছায় হাসপাতাল এ নামেই হাসপাতাল ভাঙা একটা বাড়ি সেটাই আউট ডোর র পিছনে খানিকটা বারান্দা মতো আছে ওটাই ৪ /৫ টা বেড রাখা আছে। ওষুধপত্র প্রায় কিছুই নেই বললেই চলে। কোয়ার্টার বলতে একতলা দুটো ঘর পাশাপাশি একটাই ভালো সাথে বাথরুম আছে পাসপাতাল এর গ্রুপ ড রতন ওকে এসব ঘুরিয়ে দেখালো ।

সব দেখা হলে রতন বলে আপনি ফ্রেশ হয়ে নিন ম্যাডাম আমি আপনার জলখাবার নিয়ে আসছি। আগের ডাক্তার এক সপ্তাহ আগেই এখন থেকে গেছে তাই ঘরটা পরিস্কার ই আছে । দরজা লাগিয়ে বিছানায় নিজের শরীর টা ছেড়ে দিয়ে বাবা কে ফোন করে পৌঁছানোর খবর দেয়। তারপর উঠে আয়নার সামনে দাঁড়ায়। প্রথমে শার্ট টা খোলে জিন্স র কালো ব্রা পরে দাঁড়িয়ে নিজেকে দেখে উদ্ধত মাঝারি মাপের বুক ওর ব্রা ছাড়াও খাড়া থাকে। তারপর জিন্স পান্টি ব্রা সব খুলে দাঁড়ায় নির্মেদ পেট ভরাট থাই কড়ির মতো যোনিদেশ গা তা কেমন শীর শির করে ওঠে ওর।

জলদি একটা ট্রাক প্যান্ট র একটা টি শার্ট নিয়ে বাথরুম এর দিকে যায় ফ্রেশ হয়ে বেরিয়ে আসতে না আসতেই দরজায় টোকা পরে রতন খাবার নিয়ে এসেছে পুরি তরকারী ভালো লাগে না তাও খিদে পেয়েছে তাই খেয়ে নেই। খেতে খেতে রতন এর কাছে হাসপাতাল এর ব্যাপারে খবর নিতে থাকে। যা জানতে পারে তা হলে আউট ডোর টা রোজ ই হয় র যদি কারোর পেট খারাপ জোর এরম কিছু হয় তো বেড এ এডমিট করে স্যালাইন বা ইঞ্জেকশন দেয়া হয়। র বেশি কিছু খারাপ বুঝলে সদর হসপিটাল এ রেফার করতে হয়।

অশ্মিতা জিজ্ঞেস করে আচ্ছা নার্স দিদিকে দেখছিনা রতন বলে ছুটিতে গেছে কাল আসবে। এর মধ্যে সেই বিলু নামের ছেলেটার কথা জিজ্ঞেস করে বলে চেনো ওকে? রতন কেমন যেন ভয় পেয়ে যাই আমতা আমতা করে বলে আসলে ম্যাডাম ওরা পার্টির ছেলে ওদের নেতা শম্ভু দা এলাকার এম এল এ সবাই ওদের কে ভয় পায় ম্যাডাম ওদের থেকে একটু দূরেই থাকবেন।

পরের দিন থেকে কাজে লেগে যায় অশ্মিতা নার্স দিদির সাথে আলাপ হয় নাম রিহানা কেমন যেন একটু ভীতু ভীতু। যাইহোক এমন ভাবে ১ সপ্তাহ। একদিন রোজকার এর মতো আউটডোর বন্ধ করে সবে উঠতে যাবে এমন সময় দলবল নিয়ে বিলু এসে হাজির বলে ম্যাডাম ভালো আছেন আপনাকে আমাদের সাতে একবার যেতে হবে এম এল এ সাহেব একবার ডেকেছেন শরীর খারাপ চলুন ।

অশ্মিতা শান্ত স্বরেই বলে দেখুন আমি সরকারি ডাক্তার কারোর বাড়ি যেতে পারবো না শরীর খারাপ হলে ওনাকে নিয়ে আসুন এখানে। বিলু কিছুক্ষন সরু চোখে দেখে তারপর বলে দেখুন ম্যাডাম আপনি না গেলে কিন্তু এম এল এ সাহেব এখানে আসবেন র এখানে এলে কিন্তু সেটা আপনার জন্য ভালো হবে না।

অশ্মিতা বলে সরি আমি পারবো না আপনি আসতে পারেন বলে কোয়ার্টার এর দিকে এগিয়ে যাই। দুপুরে খাওয়া দাওয়া সেরে একটা বই নিয়ে বসেছে দরজায় জোরে জোরে ধাক্কা দরজা খুলে দেখে সেই বিলু সাথে একজন মাঝবয়স্ক টাক মাথা গায়ে বনমানুষ এর মত লোম পান খাওয়া দাঁত নিয়ে দাঁড়িয়ে আছে। ও কে দেখে হেসে বলে আপনি তো আর গেলেন না ম্যাডাম তাই আমাকেই আস্তে হলো।

অশ্মিতা বললো যে আপনার যদি কোনো সমস্যা থাকে তা হলে হাসাতাল এ গিয়ে বসুন আমি আসছি। ওকে প্রাই ধাক্কা দিয়ে ঘরে ঢুকে আসে ওরা বিছানায় এসে বসে বলে ছাড়ুন না আর একটা কথা তুমি আমার থেকে অনেক ছোট তাই তুমিই বলছি। অশ্মিতা দাঁড়িয়ে থাকে বলে বলুন কি সমস্যা । লোকটা ইশারা করে বিলু বাইরে চলে যায় লোকটা হটাৎ এ অস্মিতার গা এর কাছে চলে আসে বলে দেখোন সেক্স এর সময় ভালো করে খাড়াই হয় না বলে ওর হাত তা ধীরে নিজের বাঁড়ার উপর চেপে ধরে । অস্মিতা ছিটকে সরে যেতে চায় কিন্তু লোকটা হকে পিছন থেকে ধরে ফেলে একটা থাবায় ওর বা দিকের বুক টা ধরে পিষে দেয় ঘাড়ে হালকা করে চুমু খায় অশ্মিতা কান্না ভেজা গলায় বলে প্লিস ছাড়ুন। লোকটা ওকে ছেড়ে দেয় বেরিয়ে যেতে যেতে বলে অনেক উপকার পেলাম আবার আসবো...
 

Users who are viewing this thread

Back
Top