What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
মাসীর দরদ বেশি _ পার্ট ১ by juicybreasts

আমি নাম বলবো না। কোথায় থাকি তাও না। সত্যি এই ঘটনাটা যা আমার বন্ধুর থেকে জেনে নিজের ভাষায় বলি ,,সেটাই বেশি মজার।
তখন আমার ১৮ বছর বয়স। উচ্চ মাধ্যমিক পাস করে ঘরে বসে। ঘরের কেউ ঘুরতে যেতে চাইছে না দেখে মাথা গরম করে বাড়ির লোকের সাথে ঝামেলা করে আমার মাসি বাড়ি গিয়ে উঠেছি ,,, দুদিনের জন্য।

আমার মাসির নাম স্বপ্না , নিজের মায়ের একমাত্র বোন। যেকোনো ছেলের স্বপ্ন হওয়ার যোগ্যতা রাখে আমার মাসি এমন সুন্দরী, তবে বয়সের সাথে সেই লাবণ্য কমেছে। বয়স তার ৩৪। একটা ছোট ফুটফুটে মেয়ে আছে ৫ বছরের। মাসি ডিভোরসি আর একজন বেসরকারি কর্মচারী। পয়সার অভাব নেই। দেখতে তবুও সুন্দরী, লম্বা, বেশ চর্বি যুক্ত পেট আর চওড়া বেশ বড় পাছা। হাঁটলে একদিকের পাছা যেমন ওঠে আরেকদিকেরটা তেমন নামে,,, যেনো সমুদ্রের বড় কোনো ঢেউ। দুধগুলো ঝোলা আর মাঝারি মাপের। কিন্তু পেটটা আর কোমরটা…. উফ উফ উফ!!!! যেনো পাকা কাতলা মাছের পেটি ,,, আর থাইসমেত পাদুটো মুরগির লেগপিসকে হার মানাবে।
এমন কারভী মাল সচরাচর দেখা যায় না!!!!

আমি মাসি বাড়ি গিয়ে উঠতেই মাসি ভীষন খুশী হলো। মেয়ে, মাসি আর এক কাজের বউ ছাড়া ওদের বাড়িতে আর কেউ থাকে না। ৪ বছর হয়েছে মাসীর ডিভোর্স হয়েছে। শুনেছিলাম পরকীয়া জনিত কোনো কারণে মাসি জড়িয়ে ছিল। একদিন বাড়িতে হাতেনাতে ধরা পরে। তারপরেই এই কাণ্ড। আমার বাড়ির লোক মাসীর বাড়ি যেতে বারণ করে। কারণ মাসি মদ খায় , অনেক রাতে পার্টি করে বাড়ি ফেরে আর খুব মডার্ণ চিন্তাভাবনার মানুষ।
মাসি আমাকে বসতে বলে ফলের রস আনলো।
বললো_ এতদিন পরে মনে পড়লো আমার কথা?
আমি লজ্জা পেয়ে বাড়ির ঝামেলার কথা সব খুলে বললাম,,,,

গরম কাল।

মাসি হাতাকাটা ব্লাউজ পরে আছে। ফ্যানের হাওয়ায় মাসীর চুলগুলো চোখের সামনে উড়ছে। চুল ঠিক করতে হাত তুলতেই বগলের লোম গুলো চোখে পরল ।
খানিক সময়ের জন্য মনে হলো ধোনটা নড়ে উঠলো। মাসি এত সেক্সী যেনো দেখলেই মনে হয়_ ফেলে চুদি মাগীকে।
মাসি বললো_ কি প্ল্যান তাহলে? কী করবি এবার! আমার কাছে থাকলে কোনো অসুবিধা নেই !!কিন্তু জানিস তো ওরা পছন্দ করে না।

আমি মাথা নাড়লাম।
মাসি বললো_ যা …অনেক দূর থেকে এসেছিস স্নান করে আয়।
আমি জিজ্ঞাসা করলাম _ মাসি মুন কোথায়? মুন মাসীর ছোট্ট মেয়েটার নাম।
মাসি বললো_ ও কয়েকদিনের জন্য দাদু বাড়িতে ঘুরতে গেছে।মনে মনে একটু খুশি হলাম। রাতে বাড়িতে আমি আর মাসি ছাড়া কেউ থাকবেনা। এমন মাগীকে চুদতে পারলে স্বর্গসুখ পাবো,,,এরকম ফিগার বাড়িতে থেকে কেউ নষ্ট করে,,,

ইস ,,,কি সব ভাবছি। নিজের মনেই হাসি পেলো।

মাসি আমার টওল খুঁজতে নিচের তলায় নেমে গেলো। আমিও পেছন পেছন নামলাম।
সত্যি বিশ্বাস হয়না নীল শাড়ি আর বেগুনি হাতকাটা ব্লাউস পরে মাসীকে কি লাগছে, ধোনটা সিড়ি দিয়ে নামতে নামতে ঠাটিয়ে গেল।
নিচের ঘরে গিয়ে মাসি খাটের বক্স খোলার জন্য যেই নিচু হয়েছে_ চোখের সামনে অত বড় পাছা দেখে আমার মুখ হা হয়ে গেলো। সামলাতে না পেরে খুব ধীরে ধীরে ওই বড় পোদের দিকে এগিয়ে গেলাম।

নিচু হওয়ার ভান করে মুখটা পোদের কাছে নিলাম আর কী এক অদ্ভুত মিষ্টি গন্ধে শরীরের সব লোম খাড়া হয়ে গেলো।
প্যান্ট থেকে ধোন বার করে মাসীর পোদের দিকে তাক করে হ্যান্ডেল মারতে লাগলাম পিছনে দাড়িয়েই।
মাসি বক্সের মধ্যে মাথা ঢুকিয়ে লেপ তোষকের মধ্যে থেকে একটা তোয়ালে বার করে আনলো।
আমার ততক্ষনে মাল পরে পরে অবস্থা।

মাসি উঠেই আমার দিকে তাকালো আর মুচকি হাসলো। বুঝতে পারলাম না কিছু বুঝেছে কিনা।
তোয়ালে হাতে দিয়ে বলল _ এই তলার বাথরুমেই যা.. আমিও এই মাত্র স্নান করে বেরোলাম। তুইও ওটাতেই করে আয়।আমি খাবার বারছি।
আমি বুঝলাম সেই গন্ধের উৎস।

আমি ফোলা ধনসমেত প্যান্ট নিয়ে নাচতে নাচতে বাথরুমএ ঢুকতেই আবার ধোন চাগার দিয়ে উঠলো।
হাঙারে মাসীর হলদে সিল্কের সারি ,সায়া ,নীল ব্লৌউস আর তাদের মাঝে ঝুলছে লাল প্যান্টি।
আমি পান্টি হাতে নিয়ে শুঁকলাম ,,,আবার কি অদ্ভুত গন্ধে দুনিয়া অন্ধকার হয়ে গেলো আমার। মাসির ব্লৌউস ধনে লাগিয়ে মাল ফেললাম ব্লৌঊসের মধ্যেই।
স্নান সেরে বেরিয়ে কিছুটা ভয় ভয় করলো যদি কাজের বউটা ধরে ফেলে!!!
কিন্তু কিছুক্ষনেই ভুলে গেলাম সেসব।
চোখের সামনে সারাদিন মাসীর আসা যাওয়া দেখতে দেখতে আর পায়ের নূপুরের আওয়াজ শুনতে শুনতে চোখ কান যেন জুড়িয়ে গেলো। নাদুসনুদুস ওই পেট , থলথলে বড় পাছার ওঠা নামা পাগল করে দিলো আমায়।

দুপুরে মাসি খেতে দিলো আর কিছু পার্সোনাল কথা হলো।
বিকাল থেকেই ঠিক করতে লাগলাম রাতে যেই করেই হোক কিছু একটা করে চুদতেই হবে স্বপ্না মাগীকে থুড়ি মাসীকে।
সন্ধ্যা বেলা মাসি পকরা ভেজে আনলো আর সাথে মদ বার করলো।

আমি বুঝলাম সুযোগ এসেছে, এইবার যেই করেই হোক চোদার ট্রাই নিতেই হবে। সারাদিন চোখের সামনে এমন ফিগার নিয়ে ঘোরাঘুরি আর সহ্য করা যায় না।

মাসি মদ খেতে খেতে ইমোশনাল হয়ে পড়লো।
আমিও মাসীকে জিজ্ঞাসা করলাম পরকীয়ার ব্যাপারে।
মাসি নেশার ঘোরে বললো_ তোর মেসো আমাকে আর রঞ্জনকে চোদার সময় হাতেনাতে ধরে ফেলেছিল। পাড়ায় এসব ছড়িয়ে আরো নাম খারাপ করেছে ওই শুয়োরের বাচ্চাটা। ছেরেও শান্তি পায়নি,,, এখনও মাঝে মাঝে আমাকে মেসেজ করে অপমান করে। আমার আর রঞ্জনের চোদার ফটো আর ভিডিও তুলেছিল তোর মেসো। সেগুলো দিয়েই এখনও ভয় দেখায়। ডিভোর্স দেওয়া সত্ত্বেও এখনও মাঝে মাঝে চুদতে চায় তোর মেসো। ফোন করে বাজে বাজে কথা বলে। আমি অনেক কষ্টে এসব সমলাছি রে বাবু। আমার নিজের তো আর কেউ নেই দুনিয়ায়……

আমি চুপচাপ শুনতে থাকি ,,,বুঝি নেশা করছে…
মাসি আরো বলে_ রঞ্জন ও গেছে এখন। সেই কষ্টেই মদটা ধরেছি। মেয়েটাকেও ভাবছি বোর্ডিংয়ে রেখেই পড়াবো। এখানে সারাদিন কোনো কেয়ার করতেও পারিনা। বলতে বলতে কেঁদে ফেলে….
আমি মাসীকে জড়িয়ে ধরে সান্তনা দি। মাসি আরো ইমোশন হয়ে বলে তোরা কোনো সম্পর্ক রাখিস ও না,,, আসিসও না।

আমি বুঝলাম নেশা চড়েছে ।

নীল সিল্কের শরীর মাঝ দিয়ে দুধের খাঁজ দেখা যাচ্ছিল। আমি মাসীর কাধ ধরে সান্তনা দেওয়ার সময় ওদিকের হাতে চাপ দিছিলাম আর দুধের খাজটা আরো স্পষ্ট হচ্ছিলো।
সেদিকেই তাকিয়ে ছিলাম হঠাৎ মাসি দেখে ফেলে। তারপর নিজেই নিজের দুধের দিকে তাকিয়ে মাথা নিচু করেই বলে _আজ দুবছর রঞ্জন ছেড়ে চলে গেছে। কাজের চাপে ঘুমও আসে না। কিছু ভালো লাগে না। একা একা এভাবে বাচা যায় বলতো!!!

ততক্ষনে মাসীর দুধের খাঁজ দেখে আমার ধোন দাড়িয়ে গেছে।
মাসির নেশা চরেইছিলো,,, মাথা নিচু করে কথা বলতে বলতে হঠাৎ আমার প্যান্ট ফোলা দেখে হা হা করে মাসি হেসে ফেললো।
বললো_ একিরে বাবু? তোর পাখি তো উড়তে চাইছে !!!খাচা খুলে দে…
আমি মাথা নিচু করে আস্তে আস্তে বললাম _এমন খনি কই যে জন্তর চালিয়ে খোদাই করি।
মাসি শুনেই হেসে ফেললো আবার। সুর নরম করে বললো_ তোর কোনো গফ হয়নি?
আমি মাথা নিচু করে না বললাম।
মাসি চোখে জল নিয়েই হাসি মুখ করে বললো _ সোনা !!! একা একা আমি রয়েছি এতগুলো বছর। আমার খনিতে অনেক মাল জমে। তুই খোদাই কর!!!!

আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। সারাদিন যা চাইছিলাম তা সত্যি হলো। মাসি ওদিকে আমাকে বুকে চেপে ধরেছে। নরম গরম দুধের চাপে আমিও হাসি মুখে মাসীকে বললাম _ চলো আজ তোমার সব কাচামাল খনি থেকে বার করি!!! মাসি খিলখিল করে হেসে টলতে টলতে উঠে আমার কাধ ধরে পাশের ঘরে আসলো।

মাসীকে খাটে ফেলেই নীল সিল্কের শাড়ি কোমরের উপর তুলে ফেললাম। ফরসা চর্বিভরা মোটা থাইয়ের মাঝে কালো লোমে ঢাকা লালচে গুদটা উকি মারছিল। আমার ধোন তখনই দাড়িয়ে গেলো। নিচু হয়ে মুখটা গুদের কাছে নিয়ে যেতেই গরমকালের ঘামে ভেজা সেই গুদের নোনতামিষ্টি গন্ধে ব্রহ্মতালু ঝনঝনিয়ে উঠলো।
মনে হলো এই গন্ধকে না করা সম্ভব নয়।
জিভ বার করে গুদটা চাটতে গিয়ে লোমগুলো মুখে সুড়সুড়ি দিতে লাগলো। টানা পাঁচ মিনিট গুদ থেকে পোদের ফুটো পর্যন্ত লালা দিয়ে ভিজিয়ে ঠান্ডা করলাম। যে অপূর্ব স্বাদ পাচ্ছিলাম ভাষায় টা প্রকাশ করা যাবে না।
তারপর গুদের ভেতর জিভ দিয়েই ভিতরের গরম তাপটা পেতেই,, শিকারি কুকুরের মত জোরে জোরে চাটতে লাগলাম। আর স্বপ্না মাসি_ আ আ আস্তে.. আরাম পাচ্ছি সোনা!!! খুব ভালো লাগছে ,,,থামিস না… এসব বলতে লাগলো।

আমি জামা প্যান্ট খুলে ফেললাম। আর মাসিও দেখলাম নিজেই মজা পেয়ে সারি ব্লৌউস সায়া সব খুলে ফেললো।

মাসীর দুহাত চেপে ধরে বগলের তলায় লোম সমেত পুরো বগলটা চেটে ফেললাম। দারুন নোনতা স্বাদে দুনিয়া আবারও অন্ধকার হয়ে গেলো আমার।
মাসি কি ভীষন মজা পেলো জানিনা !!!নিজেই আমার আখাম্বা ধোনটা মুখে ঢুকিয়ে বেশ্যাদের মত চুষতে শুরু করে দিলো। চোষার চোটে আমার চোখ আপনেই বন্ধ হয়ে গেলো। আমরা সিস্টি নাইন পজিশনে শুলাম,, মাসি নিচে আর আমি উপরে। আমি কুকুরের মত মাসীর গুদ চাটছি আর মাসি লালা দিয়ে বিচি দুটোকে জবজবে করে ভিজিয়ে ফেললো। এমনকি কয়েকবার আমার পোদের ফুটোয়ও জিভ দিলো। সহজেই বুজলাম এই ফুলের পেছনে কেনো এতো ভোমরা ঘুরে বেড়ায়।

অনেকক্ষণ এসব চলার পর মাসীকে ডগি স্টাইলে বড় পোদটা সামনে তুলে ধরে… লালায় ভেজা খাম্বা ধোনটা দিলাম মাসীর কালছে পোদের ফুটোয় ঢুকিয়ে। মাসি চিৎকার করে উঠলো আ আ আ আ আ আ _
নাদুসনুদুস ওই কোমর ধরে জোরে জোরে ঠাপ দিলাম কিছুক্ষন,, থলথলে বড় পাছায় চাটি মেরে মেরে মজা দিলাম। আর মাসি ব্যাথায় ককিয়ে উঠতে লাগলো _ খুব ভালো লাগছে সোনা… আ আ আ আরো জোরে আরো জোরে…

আমি মাসীর পোদের থেকে ধোন বার করেই গুদে ঢুকালাম। তখনই মাসির উপরগহর থেকে চকচকে জলস্রোত ছিটকে এসে আমার পেট ভিজিয়ে দিলো। গরম পেছাব পেটে লাগার সাথে সাথে চোদার গতি বাড়ালাম। থপ থপ থপ থপ ….শব্দে খাট কাপতে লাগলো।
মনে হলো না বেশিক্ষণ মাল ধরে রাখতে পারব তবুও জোরে জোরে ঠাপ দিতে লাগলাম মাগীকে।

দুধ দুটোকে খামচে ধরে চুষতে চুষতে কালো বোঁটা দুটো একবার করে কামড়ে নিলাম। মাসি আবারও _ আ আ আ আ ও মাগো…. চিৎকার করে উঠলো। পর্নস্টারদের মত অনেক পজিশনে চোদন খেতে লাগলো আমার মাসি। মদের নেশায় আর এতদিন পর চোদন খাওয়ার আনন্দে মাসি গুদ্ থেকে ধোন বার করতে দিতেই চাইছে না। যখনি বলি একটু দাড়াও নয়তো ভেতরে মাল পরে যাবে তখনই মুখে মুখ লাগিয়ে কিস করতে থাকে , ঠোঁট কামড়ে ধরে,,, আর আরো শক্ত করে জড়িয়ে ধরে। যেনো মাসীর ক্ষুধার্ত গুদ অনেক সময় পর খেতে পেয়েছে।

আমি কোলের উপর মাসিকে তুলে বসিয়ে ঠাপ দিতে দিতে মাসি বললো_ কি ভালো লাগছে রে !!! আজ কত দিন পর এমন সুখ পেলাম…. তোর জন্তর কি খোদাই চালাচ্ছে রে।

আমি বললাম _ তোমার মত মাল আমাদের মত জোয়ান ছেলেদের স্বপ্ন। তবে তোমার খনির গরম তাপে আমার মোমবাতি তো গলে যাবে।
এভাবে কিছুক্ষন চলার পর চোদার গতি বাড়ালাম। মাসী সামলাতে না পেরে সব জল খসালো। আমার পেট বুক মাসির গরম জলে ভিজে গেলো। অর্ধেক বিছানাও ভিজলো।

আমার আর সহ্য হলো না। মাসীর দুধের মাঝে মুখ গুঁজে গুদের ভেতরে মাল ফেললাম। আর দু চারটে ঠাপের সাথে আমার চোদা বন্ধ হলো।
আমি বললাম _ভুল করে ভেতরে পরে গেলো।সরি!!!!

মাসির যেনো কোন ভ্রুক্ষেপ নেই সেদিকে। বলল_ ওসব কিছু না । ওষুধ আছে। কিন্তু অনেক শান্তি পেলাম রে আজ। কী ভীষন যে ভালো লাগলো বলে বোঝাতে পারবো না…

বলে আমার কোল থেকে নেমে বিছানায় বসলো। গুদ্ থেকে মাল বাইরে চুইয়ে পড়ছিল। মাসি একবার আঙ্গুলে নিয়ে চাটলো সেটা। তারপর বললো _ কাচামাল নাতো,,, এটাতো পাকামাল। যেকোনো মেয়ের পেট করে দিবি তো তুই। বলে হা হা হা করে হেসে ফেললো।
আমি হাসলাম। হাপিয়ে গেছিলাম অনেক…. ঘড়ি দেখলাম _ রাত ৮ টা বাজে তখন ।

মাসি বললো চল স্নানে যাই , শরীর টা ঠান্ডা করতে হবে। আজ ডিনারে আমরা বাইরে যাবো।।।

চলবে ...
 

Users who are viewing this thread

Back
Top