What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাযহাবী ইরোটিকা:-কলেজগার্ল মা (1 Viewer)

পরস্পরের জানে দুশমন ভিকি ও শিব নিজের একই গ্রুপে দেখে চমকে গেলো।

প্রিন্সিপাল গৌতম এগিয়ে এসে বললেন," বাপু, তোমাদের দুজনের গ্রুপিংএর কারনে কলেজের পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে যে। এক গ্রুপ আরেক গ্রুপের মেয়ে চুদলেই তোমরা মারপিট শুরু করে দেও দেখি।আমার সাধ্য নেই তোমাদের থামানোর। তাই আজ বৃহৎ ব্যক্তি বর্গের সাহায্য নিয়েছি তোমাদের থামানোর জন্য। উনারা চান তোমরা দুইজন একই সাথে এক মুসলিমাকে চুদে নিজেদের মধ্যকার ঝামেলা মিটিয়ে নেও।"

প্রমোথ মুথালিক ও অজয় শাহ এক সাথে " হ্যা চোদো, চোদে নিজেদের ঝগড়া মিটিয়ে নেও।"

শবনমের হার্টবিট ক্রমেই বাড়ছিলো।জীবনে এই প্রথম হিন্দু চোদা খাবে সে।তাও ফারদীনের সমবয়সী ছেলেদের সাথে।

গুরুরা আদেশ করেছেন, তাই শিব ও ভিকী নিজেদের মধ্যে বিদ্বেষ থাকা সত্ত্বেও একসাথে চোদার জন্য রেডি হচ্ছে। এমন সময়ে পুরোহিত মশাই তাদের থামালো। বললো,"তা বাপু যখন চুদতেই যাচ্ছো মালটাকে হিন্দু করন করে চোদো।"

প্রমোথ মুথালিক তখন শবনমের সামনে কী সব তন্ত্র- মন্ত্র পড়া শুরু করলো।এরপর ওর দেহে একটা জল ছিটালো যেটার তীব্র ঝাঁঝালো গন্ধে সামিনা বুঝতে পারলো ওটা জল নয়, প্রসাব ছিলো!

তন্ত্র-মন্ত্র পাঠ শেষে পুরোহিত শবনমের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলো। শবনমের ভিতরটা যেনো মোচর দিয়ে উঠল বিধর্মী সিঁদুর মাথায় নিয়ে।

শবনমের হাতে একটি শঙ্খ দিয়ে বলা হয় থামতে না বলা পর্যন্ত বাজাতে।শবনম কথা মতো বাজাতে থাকে।শবনমের পরনে ছিলো গতকালের বোরকা-হিজাব।অতঃপর শঙ্খ বাজানোর সময়ে ভিকী ও শিব একে একে শবনমের বদন উন্মুক্ত করতে থাকে।এমনকি বিয়ের সময়ে জাভেদের দেওয়া আংটিটা পর্যন্ত খুলে নেয়।এভাবে শবনমের বদন থেকে হিজাব বাদে শেষ ইসলামী চিহ্ন টুকু মুছে দিয়ে তাকে সম্পূর্ণ নাঙ্গী করে দেওয়া হয়। শবনম বাধা দেয় না। জীবনে প্রথম স্বামীবাদে অন্য কারো বাড়া গুদে নিবে শবনম তাই ওর মধ্যে ব্যাপক এক্সাইটমেন্ট কাজ করছে!


শবনমের উলঙ্গ বদন দেখে ভিকী ও শিব উভয়েরই ত্রিশূলে যেনো বিস্ফোরণ ঘটে গেছে। তাই নিজেদের ত্রিশূল ঠান্ডা করতে ওরাও ওদের জামা-কাপড় খুলে ফেলে। অতঃপর ওদের ত্রিশূল দর্শনে শবনমের গুদে যেনো বিনা চোদনেই রাগমোচন হয়ে গেলো!


শিবের আকাটা ত্রিশূলটার সাইজ হবে প্রায় সাড়ে ৮ ইঞ্চির মতো। মোটায় প্রায় ২ ইঞ্চির সমান। অন্য দিকে ভিকির সাইজ রতনের থেকেও বড় প্রায় ১০ ইঞ্চির মতো। মোটায় ৩ ইঞ্চির সমান। নিজের প্রথম হিন্দু বাড়া দর্শনে শবনমের কাছে জাভেদের তিন ইঞ্চি লুল্লাটা বাচ্চা লুল্লা মনে হতে লাগলো। হিন্দুরা বুঝি এমনি হয়! উভয়ের ধোনই কুচকুচে কালো। দেখে মনে হচ্ছিল যেনো মানুষ নয়, দুটো অসুর তাদের যৌনাস্ত্র উন্মুক্ত করেছে।


অতঃপর প্রথমে ভিকি শবনমের নরম পেটের নরম নাভির গর্তে হাত ঢুকিয়ে বুকের কাছে টেনে এনে নিয়ে শবনমের কানের কাছে ফিসফিস করে বলছিল,


—উফফফ মোমিনা মাগী, তোর নরম শরীরটার সবটুকু আজ আমি চুষে খাবো। এই আকাটা বাড়াটা আজ তোর পেছনে ঢুকবে। এই তো একটু খানি এইতো , আহ্ শবনম আহ্ এই তো…


উফফফ সে কি অসহ্য আনন্দ! তার পাকিজা গুদে এবার আসল পুরুষের ধোন ঢুকেছে। আনন্দে ছটপট করতে করতে শবনম শ্রীকান্তের বুকের উপর এলিয়ে পড়ে। সে শবনমের পেছনে ঢোকাতে ঢোকাতে তার নরম উচুঁ মাযহাবী চুচীঁদুটো আরও জোরে জোরে ডলতে থাকে ও আরও তীব্র বেগে শবনমের ঘাড়ে পিঠে চুমুর বন্যা বোয়াতে থাকে। এদিকে শিব তখন শবনমের উপরে উঠে এসে মুখটা চেপে ওর আকাটা কাফের ধোনটা শবনমেরর পাক-পবিত্র মুখে ঢুকিয়ে দেয়।


—নে হিজাবি শালী নে, খা ধোন খা, তোর এত সুন্দর লাল হিজাবী ঠোঁটটা দিয়ে চোষ আমার কাফের ধোন! এই কাফের ধোন চুষিয়ে আজকে তোকে হিন্দু বাড়ার সম্পত্তি বানাবো ।দেখ মুসলিমা, বেশ্যাদের মত ধোন চুষতে কেমন লাগে। এই নে খাংকি মোমিনা মাগী।


শিবের ধোনটা থেকে বিভৎস গন্ধ বেরুচ্ছে, বোধহয় ওকে চোদার জন্যই ধোনটা নাপাক করে রেখেছিল সে।শিবের জোরে ঠেসে ভেতরে ঢোকানোর ফলে শবনমের বমি পেয়ে যাচ্ছিলো। মুখটা এদিক ওদিক করেও নিজেকে কিছুতে রক্ষা করতে পারছে না সে। ওদিকে ভিকি যেনো ওকে পশুর মতো ঠাপিয়ে যাচ্ছে। জীবনে প্রথম হিন্দুচোদা খেয়ে শবনম জাভেদের লুল্লা ভুলে গেলো। ভিকির গুদচোদা ও রতনের মুখচোদা খেয়ে চোখে সর্ষে ফুল দেখছে।


অতঃপর শিব মুসলিমা ঠারকী শবনমের মুখখানা ভরে তাজা, ঘন ও শক্তিময় বীর্য ত্যাগ করে সে। শবনম তার জীবনের প্রথম মুখচোদার সবটুকু বীর্য মহানন্দে পান করে নেয়।


ওদিকে ভিকির এখনো তাকে থামার লক্ষন নেই! বরঞ্চ শিবের শেষ হবার শবনমকে পুরোটা দখল করে নেয় ভিকি। তার বিশাল মুগুরটা দিয়ে প্রতি ঠাপে তার গুদটা এফোড় ওফোড় করে দিচ্ছে ভিকি। শবনম বুঝতে পারলো আর কখনো জাভেদের তিন ইঞ্চি লুল্লাতে তার সুখ মিটবে না!


হঠাৎ ভিকির চেহারা কুচকে আসলো, তার মুখখানা লালা হয়ে উঠলো।বুঝতে পারলো তারও সময় এসে গেছে।


—নে মুসলিমা শালী। শিবের ল্যাওড়ার পায়েস খেয়েছিস।এবার আমার মুগুরের পায়েশ সরাসরি তোর বাচ্চাধানীতে ফেললাম।জয় বজরংবলীর জয়।


অতঃপর বিপুল পরিমান গাঢ় হিন্দুয়ানী বীর্যে শবনমের মাযহাবী কোখখানি পরিপূর্ণ করে দেয় ভিকি। শবনম চোদার পর ভিকি ও শিব নিজেদের মধ্যে হাত মিলিয়ে সব বিদ্বেষ মুছে ফেলে। তারা প্রতিজ্ঞা করে নেয় এখন থেকে কলেজের সব মুসলিমাকে তারা সমানভাবে চুদে যাবে। পুরোহিত প্রমোথ মুথালিক, রাজনীতিবিদ অজয় শাহ ও প্রিন্সিপাল গৌতম গুপ্ত আনন্দে হাততালি দিয়ে উঠে। শবনমও খুশি হয়। কারন তার বদৌলতেই যে কলেজে শান্তি ফিরে আসছে!

ভিকি ও শিব শবনমের চোদার পর ওরা কিছুক্ষণ বিশ্রাম নিয়ে রুম থেকে বের হয়ে যায়। ওদিকে ফারদীনের যেনো অন্তরাত্মা শুকিয়ে যাচ্ছে। হিন্দু গুলা ওর মাম্মীকে কি করছে তা ভেবে ওর ২ ইঞ্চি লুল্লা দাড়িয়ে গেলেও ভিতরে ভিতরে মাম্মীর জন্য ওর খুবই টেনশন হচ্ছে। এদিকে ফারদীন দেখলো ভিকি ও শিব গলায় গলা মিলিয়ে রুম বের হয়েছে। রুম থেকে এসেই ভিকি ফারদীনকে ধন্যবাদ জানালো। কারন ওর গার্লফ্রেন্ডের{মাম্মীর} জন্যই ভিকি ও শিবের ঝগড়াঝাটি মিটে গেছে। ফারদীন বুঝতে পারলো ভিকি ও শিব এক সাথে ওর মাম্মীকে Fuck করেছে।

ওদিকে শবনমের চোদা এখনো শেষ হয়েনি। পুরোহিত, রাজনীতিবিদ ও প্রিন্সিপাল সাহেব শবনমকে চোদার জন্য রেডি হতে থাকে।

শবনম প্রথমে গৌতমের ৯.৫ ইঞ্চি বাড়া তার নরম হাত দিয়ে চেপে ধরলো। ভীনধর্মী সুন্দরী ছাত্রীর নরম হাতের ছোয়া পেয়ে উত্তেজনায় গৌতম কেঁপে উঠল । বললো,"আহ, মুসলিম মাগী চুদবার মজাই আলাদা ।" গৌতম এবার শবনমের দুধগুলো প্রবলভাবে টিপতে লাগলো।কিছুক্ষণের মধ্যেই ছলাক ছলাক করে গৌতমের হিন্দু বীর্য শবনমের হিজাবী মুখে গিয়ে পরলো। গৌতম শবনমের পাশে শুয়ে পরলো। এইবার অজয় শাহ এগিয়ে এলো। কোনো ভূমিকা না করেই শবনমের মুখ ফাঁক করে তার জিব চুষতে লাগলো। শবনম অজয়ের মুখে বিড়ি আর পানের গন্ধ পেলো। অজয় শবনমের গুদের উপর তার ১০ ইঞ্চি আকাটা বাড়া ঘষতে লাগলো। শবনম কিছুক্ষণ চুমু খেয়ে ওর আকাটা বাড়া হাত দিয়ে চেপে ধরলো।কিন্তু ১০ ইঞ্চি অসূর বাড়াটা ওর হাতে পুরোটা কভার হচ্ছিল না।এরপর অজয় শবনমের হাতের ওপর হাত মুঠো করে ধরলো। এভাবে ওরা দুইজন একসাথে দাঁড়িয়ে অজয়ের অসূর বাড়া খেচতে লাগলো।

একটু পর অজয়েরও মাল বেরিয়ে গেল।পুরোহিত প্রমোথ মুথালিক যেনো এরই অপেক্ষায় ছিল। প্রায় দৌড়ে এসে জয় শ্রীরাম বলতে বলতে শবনমের উপর ভর করলো সে। ওর হিন্দু বাড়া দিয়ে শবনমের ইসলামি যোনিতে ঘষতে লাগলো।

পুরোহিতের কান্ড দেখে গৌতম ও অজয় হাসতে লাগলো। শবনমের নগ্ন দেহের উত্তাপে গৌতম ও অজয়ের জিবে পুনরায় জল চলে আসলো।, গৌতম বললো, " জীবনে অনেক মুসলিম মাগী চুদছি মাগার এর মতো কুত্তিচুদী মাল দেখি নাই।
অজয় বললো, "আমিও অনেক চুদছি, আমিও দেখি নাই।"

হিন্দু ভাতারদের মুখে এমন প্রশংসা শুনে শবনমের ভিতর গর্ব অনূভুত হচ্ছে!

কিছুক্ষণ পর ওরা তিনজন শবনমেরর তিনদিকে দাঁড়ালো।পুরোহিত আদেশের সুরে শবনমকে বললো , "আমাদের বাড়াগুলো চুষে দে কুত্তীচোদী মুসলিম মাগী।"তিনজনের মধ্যে পুরোহিতই সবচেয়ে বেশি এগ্রেসিভ।

শবনম হাটুর ওপর বসে পালাক্রমে তিনজনের বাড়া চুষতে লাগলো।ও পুরোহিতের বাড়া মুখে নিতেই পুরোহিত মুখে ঠাপ দিতে লাগলো । পুরোহিতের ধোনের গোড়ায় বালে ভরা।তার আকাটা ধোন থেকে বিচ্ছিরি গন্ধ আসছিলো। হিন্দু পুরোহিতরা সাধারনত তাদের ধোন পরিষ্কার করে না।প্রতি ঠাপে পুরোহিতের বাল শবনমের মুখে ঢুকে যাচ্ছিলো। শবনম পুরোহিতের বিচি চুষতে লাগলো।ওদিকে অজয় লুবনার ভোদায় ও গৌতম লুবনার পোদে নিজেদের বাড়া সেট করে জোরে জোরে ঠাপানো শুরু করলো।

তিনজন সমান তালে শবনমের ভোদা , পোঁদ আর মুখ ঠাপাতে লাগলো।বাইরে তখন হঠাৎ করেই প্রচন্ড বৃষ্টি হচ্ছিলো। পচপচ শব্দ আর শবনমেরর শীৎকার এই বৃষ্টির মধ্যেও হয়তো শোনা যাচ্ছিল। কিন্তু শবনম তখন ওসবের কেয়ার করছিলো না।তিন হিন্দুর চোদন খেয়ে সে যে স্বর্গসুখ অনুভব করছিলো!

পুরোহিত একটু পর মুখ থেকে বাড়া বের করে অজয়ের জায়গায় গেলো আর অজয় হরিদাসের জায়গায়।শবনম অজয়ের বাড়া চুষতে লাগলো আর পুরোহিত তার ত্রিশূল দ্বারা শবনমের ভোদায় ঠাপ মারা শুরু করলে পুরোহিত বললো,"বেটি, তোর কী কোনো সমস্যা হচ্ছে?" শবনম মুখ থেকে বাড়া বের করে বললো, "আমার মনে হচ্ছে জীবনের সেরা সুখ পাচ্ছি,আহ।" এ কথা শুনে ওদের ঠাপানোর স্পিড আরো বেড়ে গেল। পুরোহিত ভোদায় ঢুকাচ্ছে, অজয় মুখ থেকে বের করছে। আবার অজয়ের বের করার সময় গৌতমের হিন্দু ধোন পাছায় ঢুকাচ্ছে।মোট কথা কোনোসময়ই শবনমের শরীর বাড়ামুক্ত থাকছে না। এরকম প্রবল ত্রিমুখী ঠাপে লুবনার অর্গ্যাজম হয়ে গেলো। ও তীব্র সুখে গলা দিয়ে শব্দ করতে লাগলো। ওদিকে পুরোহিত, অজয় ও গৌতমেরও সময় ঘনিয়ে আসছিলো।প্রায় ২০ মিনিট চুদার পর পুরোহিত শবনমের কোমর, অজয় শবনমের পেছন থেকে চুল ও গৌতম শবনমের পাছা শক্ত করে ধরলো। সর্বশক্তি দিয়ে ঠাপ মারতে মারতে ও " জয়য়য়য় মা কালী কী জয়,জয়য়য়য় শ্রী রাম জী কী জয়" বলতে বলতে লুবনার ইসলামী মুখ, পোদ ও বাচ্চাদানী হিন্দু বীর্য দ্বারা পরিপূর্ণ করে দিলো।

ওরা তিনজন শবনমের উপর থেকে নেমেগেলো। শবনম আজকে অনেক ক্লান্ত।সারাদিন চোদা খেয়ে শরীর তার আর চলছিলো না।তিন হিন্দু পুরুষ পরিবেষ্টিত হয়ে মুখে তৃপ্তির আভা নিয়ে শবনম ঘুমিয়ে পড়লো।

********************************************​

এভাবেই চলতে থাকে শবনমের নতুন কলেজ জীবন। উক্ত ঘটনার পর শবনম যেনো নিজেকে নতুন করে আবিষ্কার করে। হিন্দু বাড়ার লোভ তাকে ফাতেমার চাইতেও কঠিন হিন্দুচুদী খানকিতে পরিণত করে। এমনকি ওদের গাড়ির ড্রাইভার রমেশকে দিয়েও ও নিজেকে চুদিয়ে নিয়েছে। ততদিনে ওদের সবার বিবিএ কমপ্লিট হয়ে যায়।ফারদীন বিবিএ কমপ্লিট করে বিদেশে পড়াশোনা শেষ করে সেটেল হয়ে পরে।বোধহয় নিজের মাম্মীকে এরকম হিন্দু বেশ্যা হওয়া তার পছন্দ হয় নি। নুসরত নিজেকে মুসলিম নারী রক্ষায় উকিল হিসেবে প্রতিষ্ঠিত করে। দিনে যে নুসরত মুসলিম পুরুষদের মুসলিম নারী অধিকার রক্ষার ছবক দেয়, রাতে সেই নুসরাত নিজেকে হিন্দু বাড়ার সেবায় নিয়োজিত করে। নাবিলা নিজেকে মুসলিমা বিজনেসম্যান হিসেবে প্রতিষ্ঠিত করে, যদিও তার সমস্ত ব্যবসা হিন্দুদের সাথেই। আর ফাতেমা! ফাতেমার বাবা তাকে এক উচ্চ বংশীয় সৌদি ইমামের সাথে বিয়ে দিয়ে সৌদি পাঠিয়ে দেয়। উক্ত ইমামের ব্যবসা প্রতিষ্ঠানে (সৌদি ইমামরা ইমামতির পাশাপাশি ব্যবসা ও অন্যান্য ক্ষেত্রেও নিয়োজিত থাকে) কয়েকডজন হিন্দু ভারতীয় কর্মচারী ছিলো। হিন্দু বাড়ার লোভী ফাতেমা তার ইমাম স্বামীর অগোচরে হিন্দু কর্মচারীদের সাথে সম্পর্কে জরিয়ে পড়ে। আর শিব, ভিকী ও শবনম তাদের পড়াশোনা শেষ করে উক্ত কলেজেই শিক্ষক হিসেবে যোগ দেয়। শিব, ভিকী কলেজের সনাতনী ইতিহাসের শিক্ষক ও শবনম ইসলামের ইতিহাসের শিক্ষক হিসেবে যোগদান করে।তবে ইসলাম শিক্ষার আড়ালে হিন্দু বাড়া সেবা করাই যেনো তার লক্ষ্য হয়ে দাঁড়ায়। জাভেদ নিজের স্ত্রীকে প্রতিষ্ঠিত হতে দেখে খুশি। কিন্তু জাভেদ তো জানেনা, তার স্ত্রী প্রতিষ্ঠিত হবার আড়ালে নিজেকে হিন্দুদের মাঝে বিকিয়ে দিয়েছে!

.....সমাপ্ত.....
 

Users who are viewing this thread

Back
Top