What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হিন্দু স্ত্রী বনাম মুসলিম পুরুষ (1 Viewer)

PriyankaMalik

Active Member
Joined
Dec 17, 2023
Threads
3
Messages
278
Credits
2,871
আমার নাম নিখিল চন্দ্র। তিথি আমার গার্লফ্রেন্ডের নাম। ৬ বছর হলো আমাদের রিলেশন। ক্লাস ৮ এ থাকতে ওকে প্রথম প্রপোজ করি। আমাদের মাঝে ভালোবাসার কোন কমতি নেই। তিথি আমাকে নিজের চেয়েও বেশি ভালোবাসে। বলে নেয়া ভালো তিথির ফিগার দারুন সেক্সি। ক্লাস ৯ এ থাকতেই সে বেশ কয়েকটা প্রপোজাল পায়। কিন্তু আমিই তার একমাত্র ভালোবাসা। তাই ওসব ও পাত্তা দিতো না। ভাবছিলাম চাকরি পাওয়া মাত্রই বিয়ে করে নিব। ভগবান এর আশির্বাদ এ এবার ভালো একটা কোম্পানি তে চাকরি হয়ে যায়। সেলারি ও ভালো। তাই দুজন বিয়ে করে শহরে চলে আসি।

আমি সকালে বের হয়ে যাই অফিসে যাওয়ার জন্যে। আমাদের শারীরিক মিলন প্রায় প্রতিদিনই হতো। আমার বাড়ার সাইজ প্রায় ৫ ইন্চি। প্রথম দিকে এটা নিতেই তিথির বেগ পেতে হতো। এখন ও মোটামুটি অভ্যস্ত হয়ে গেছে। সব মিলিয়ে সুখে শান্তিতেই ছিলো আমাদের সংসার। কিন্তু বিপত্তি বাধে কিছুদিন পরই। আমার এক বন্ধু চাকরির খোজে শহরে আসে। তার নাম খালেদ মোল্লা।

সম্ভ্রান্ত মুসলিম পরিবারের ছেলে। তবে এলাকায় তার নাম খারাপ। অনেক মেয়েকেই সে তার নিচে নিয়েছে। যে মেয়ের দিকে একবার তাকিয়েছে তাকে না চোদা পর্যন্ত তার শান্তি নেই। আর খালেকের মাঝে কিছু একটা ছিলো যার দরুন সব মেয়েরাই তার প্রতি আকৃষ্ট হতো। অনেক মেয়ে তাদের বয়ফ্রেন্ড ছেড়েও খালেক এর কাছে আসতো চোদা খাওয়ার জন্য।

তো খালেক শহরে এসেই আমাকে কল দেয়। আমিও তাকে আমার বাসায় আসতে বলি। একসাথে অনেক্ষন আড্ডা দেই। তিথি চা নিয়ে আসতেই ও যেন তিথিকে চোখ দিয়ে গিলে খাচ্ছিল। খালেক আমাকে বললো সে বাসার খোজ করছে। আমিও বেশি কিছু না ভেবে তাকে আমাদের বাসায় থাকতে বলি। সেও রাজি হয়ে যায়। চাকরি পাওয়া পর্যন্ত ও আমাদের বাসায়ই থাকবে এমন কথা হয়।

সেদিন রাতে তিথি আমাকে অনেক করে বলছিলো "কেন এমন একটা মানুষকে বাসায় থাকতে দিলে। দেখছিলে না কেমন ভাবে আমার দিকে তাকিয়ে ছিলো?"

আমি বললাম, "আরে তুমি অযথাই দুশ্চিন্তা করছো। ও আমার বন্ধু। ও এমন কিছু করবে না যাতে আমার সম্মানহানি হয়।"

সেদিন রাতে তিথি আর আমি সেক্স করি। পরদিন সকালে অফিসের জন্য বের হয়ে যাই। অফিস থেকে ফিরে এসে দেখি তিথি কান্না করছে। কান্নার কারন জিজ্ঞেস করাতে তিথি যা বললো-



"তুমি চলে যাওয়ার পর আমি স্নান করতে বাথরুমে ঢুকি। তখন মনে হচ্ছিল কেউ যেন আমাকে দেখছে বাইরে থেকে। যাই হোক, স্নান থেকে বেরিয়ে আমি যাই ঠাকুর পূজো দিতে। ঠাকুর ঘরে ঢুকতেই পেছন থেকে কেউ আমাকে জাপটে ধরে। আমার ঘাড়ে চুমু খেতে শুরু করে। আমি জোর করে নিজেকে ছাড়িয়ে নিয়ে পেছন ফিরে দেখি খালেক।"

খালেক- "বৌদি, একবার সুযোগ দিয়ে দেখো। তোমাকে সুখের সাগরে ভাসিয়ে দেব। আগা কাটা মুসলমানের ধোনের চোদা খেলে ওই হিন্দু বাড়া আর ভাল্লাগবে না তোমার।"

"এটা বলার পর আমি কষিয়ে তার গালে একটা চড় মারি। আর বললাম, "আমার সতিত্ম এত ঠুনকো নয়। তোর মত অনেক মুসলিম মোল্লা আমার পেছনে দিনরাত ঘুরতো, কেউ পাত্তা পায় নি, তুইও পাবি না। এই বলে আমি চলে আসি।"

তিথির কথা শুনে আমার মাথায় রক্ত উঠে যায়। আমি খালেকের ঘরে গিয়ে তাকে অকত্থ ভাষায় গালাগালি করে ঘর থেকে চলে যেতে বলি।

খালেক হাসতে হাসতে বললো, " এই হলো নিজের স্ত্রী এর উপর বিশ্বাস। হা হা। যদি তোর স্ত্রী এতই পবিত্র হতো আর তোর যদি এতই বিশ্বাস থাকতো তাহলে আমাকে চলে যেতে বলতি না। তোর স্ত্রী হলো নষ্টা। হা হা"

আমি বললাম, "এই মুহূর্তে আমার বাড়ি থেকে বের হয়ে যা নয়তো আমি পুলিশ ডাকবো।"

তখন তিথি বলে উঠলো, "না, ও যদি চলে যায়, তাহলে আমি হেরে যাবো। আমার সতীত্ব এর উপর আমার বিশ্বাস আছে। ও এই বাড়িতেই থাক। দেখি ও কি করতে পারে? তোর কাছে এক সপ্তাহ সময় আছে। তুই যদি হেরে যাস, তাহলে তুই এই বাড়ি থেকে নাকে খদ্ দিয়ে বের হয়ে যাবি।"

তখন খালেক দাত বের করে হেসে বললো, "আর আমি যদি জিতে যাই?"

তিথি আর আমি দুজনেই একে অপরের মুখ এর দিকে তাকালাম। কিন্তু কেউ কোন কথা বললাম না।

খানিক পর খালেক বলে উঠলো, "যদি আমি জিতে যাই, তাহলে আমি যতদিন খুশি তোমাকে ভোগ করব আর তোমার বর কে তোমার গুদ থেকে আমার বীর্য চেটে খেতে হবে। বলো রাজি?"

এটা শোনার পর লজ্জায় আমার কান গরম হয়ে গেলো। আমি বলে উঠলাম, "শুয়োরের বাচ্চা, তোর এত বড় সাহস" বলে তেড়ে গেলাম খালেক কে মারার জন্য। এমন সময় তিথি বলে উঠলো, "আমি রাজি।"

আমি স্তব্ধ হয়ে দাড়িয়ে পড়ি। "তুমি কি পাগল হয়ে গেছো? এই শয়তান এর ফাঁদে পা দিও না তিথি।"

খালেক – "হা হা। দেখলে বৌদি, তোমার স্বামীর ভরসা নেই তোমার ওপর"

তিথি আমার দিকে তাকিয়ে বললো, "আমি পারব। এই শয়তান এর কাছে আমি কোনদিন হার মানবো না। উপরে ভগবান কে স্বাক্ষি রেখে বলছি আমার সতীত্বের জয় হবেই।"

খালেক নোংড়া দাত বের করে হেসে বললো, "তাহলে সেই কথাই রইলো। কাল থেকে আমার ৭ দিন শুরু হবে।" বলে ঘর থেকে চলে গেলো।

তিথি আমাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লো। আমার কথা বলার ভাষা ছিলো না। তবে তাকে সান্তনা দেয়ার জন্যও বললাম, তুমি পারবে, আমি জানি তুমি পারবে, আমার সম্মান তুমি রক্ষা করবে এ আমার বিশ্বাস।

পরদিন সকালে আমি প্রতিদিনকার মতো অফিস যাই। আর খালেক অনেক চেষ্টা করতে থাকে তিথি কে বাগে আনার। কিন্তু তিথি তার সিদ্ধান্তে অনড়। সে কখনোই তার সতীত্ব বিসর্জন দিবে না। আর খালেক ও নাছোড়বান্দা। তিথি কে না চোদার আগ পর্যন্ত তার শান্তি নেই। তাই তিথি কে সে নানা ভাবে বোঝানোর চেষ্টা করাতে থাকে। তিথিও রাগে খালেককে অকত্থ ভাষায় গালাগালি ও অপমান করে। এইভাবেই কেটে যায় ৬ দিন।
রাতে তিথি আমাকে বলে, "আর মাত্র একটা দিন বাকি। তারপরই এই অসুরটা আমাদের ঘর থেকে চলে যাবে। আমরা আবার আগের মতো সুখে সংসার করবো।" আমি আমার ঠোট তিথির ঠোটের উপর নামিয়ে আনি। তার ব্লাউজ এর হুক খুলে মাই দুটো বের করি। তারপর ধীরে ধীরে হাতের মুঠোয় পুরে আলতো চাপ দিই। তার পেন্টি খুলে দিই। আমি কখনোই তিথির ভোদায় জিভ ছোয়াই নি। তাই নিজের ৫ ইন্চি ধোন তার ভোদায় সেট করে আলতো চাপ দিই। এভাবে পাচ মিনিট চুদে গুদের ভেতরেই মাল আউট করে শুয়ে পড়ি।

পরদিন সকালে বরাবরের মতো নিশ্চিন্ত মনে অফিসে যাই। বারবার ভাবতে থাকি তিথি শেষ পর্যন্ত চ্যালেন্জ টা জিতেই গেলো। নিজের স্ত্রীর ওপর গর্ব হতে থাকে।

কিন্তু তখনো জানতাম না খালেক তার মোক্ষম চাল এখনো চালে নি। সকাল থেকেই খালেক সুযোগ খুজছিলো। অবশেষে সেই সুযোগ এলো। দুপুরের ভাত চুলোয় রেখে তিথি বাথরুমে যায়। সেই সুযোগে ভাতের হাড়িতে খালেক তীব্র ঘুমের ঔষধ মিশিয়ে দেয়। তিথি বাথরুম থেকে ফিরে কিছুই টের পায় নি। তাই প্রতিদিন এর মতো ভাত খেয়ে তিথি নিজের রুমে গিয়ে শুয়ে পড়ে। খালেক খাবার খায় নি।

বেশ কিছুক্ষন পর খালেক ধীরে ধীরে তিথির রুমে প্রবেশ করে। তিথির তখন চোখ লেগে আসছিলো। খালেক তার হাত ধীরে ধীরে তিথির পেট এর উপর বুলাতে শুরু করে। তিথি নিজের অজান্তেই গরম হতে শুরু করে। তখনো সে খালেককে খেয়াল করে নি। তারপর তার স্তন এ হাত পড়তেই সে চোখ খুলে দেখে খালেক। নিজেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে সে। কিন্তু খালেকের শক্ত হাতের বাধন থেকে ছুটতে পারে না। অন্যদিকে তার চোখ ভারী হয়ে আসছে। তার হাতে আর জোর নেই। বাধা দেয়ারও শক্তি নেই। তার প্রতিরোধ কমে আসছে। আধো চোখে সে খালেকের সেই চিরচেনা শয়তানি হাসি দেখতে পেল।



খালেকের মাথাটা তার কাছে আসতে দেখলো। তারপর তার ঠোটে অন্য দুটি ঠোটের স্পর্শ পেলো। খালেক তার নিজের ঠোট দিয়ে তিথির ঠোট দুটো ফাক করে দিল। তারপর তিথি বুঝতে পারলো তার মুখের ভেতর খালেকের জিভ প্রবেশ করছে। তার মুখ থেকে যেন সব লালা শুষে নিতে চাইছে খালেক। তিথির মুখের ভেতর ঘুরে বেড়াচ্ছে খালেকের জিভ্। তারপর তিথি অনুভব করলো তার মাই এর উপর শক্ত কঠোর দুটো হাতের স্পর্শ। যে স্পর্শ কোনদিন পায় নি তিথি। একে একে সব জামা খুলে উলঙ্গ করে দিলো তিথিকে। তারপর উপুর করে শুইয়ে দিলো তিথিকে। তিথির তখন চোখ খুলে রাখারও ক্ষমতা নেই। ঔষধের প্রভাবে ঘুমে চোখ লেগে আসছে তার।

শুধু অস্ফুট স্বরে বললো, "আমার এ সর্বনাশ করো না খালেক। আমার সতীত্ব নষ্ট করো না।"

খালেক খিক খিক করে হেসে তার ১০ ইন্চির বিশাল ভিম বাড়া বের করলো। তিথি উপুর হয়ে থাকায় কিছুই দেখতে পেলো না। তবে তার পিছনে বিশাল কিছু একটার স্পর্শ পাচ্ছিলো। খালেক মুখ থেকে এক দলা থুথু তার বাড়ায় ফেলে মাখিয়ে নিলো। তারপর তিথির রসালো কচি গুদ বরাবর বাড়া সেট করে এক ধাক্কায় পুরো আখাম্বা ধোন ঢুকিয়ে দিলো। চিৎকার দিয়ে উঠলো তিথি। তার কাছে মনে হলো কেউ পুরো হাত ঢুকিয়ে দিয়েছে তার গুদের ভেতর। খালেক তার আখাম্বা ধোন বারবার সজোরে গেথে দিতে লাগলো তিথির গুদের গভীরে। চিৎকার করে উঠলো তিথি। খালেকের মুসলমানি বাড়া তার হিন্দু কচি গুদ চিড়ে দিচ্ছিল। তার পর আর কিছুই তিথির মনে নেই। তিথি মুর্ছা গেল।

সন্ধায় আমি বাড়ি ফিরে দেখি তিথি তার রুমে শুয়ে ঘুমুচ্ছে। আমি রাতের খাবার শেষ করে শুতে গেলাম। আমার মন খুবই খুশি ছিলো এটা ভেবে যে তিথি চ্যালেন্জ এ জয়ী হয়েছে। তাই আমি পেছন থেকে তিথিকে জড়িয়ে ধরি। তিথি অস্ফুট স্বরে গোঙ্গাতে থাকে। আমি ভাবি ঘুম এর ঘোরে হয়তো এমন করছে। আমি তিথির সাথে লিপকিস করতে করতে সব জামাকাপড় খুলে দিই। তারপর আবার নিজের ৫ ইন্চি বাড়া বের করে গুদ বরাবর সেট করে আলতো চাপ দিই। কিন্তু আমি অবাক হয়ে যাই। গতকাল ও তিথিকে চোদার সময় তার গুদ স্বাভাবিক ছিলো। কিন্তু আজ যেন তার গুদ কেউ ফাক করে দিয়েছে। আমার পিচ্চি নুনু তিথির গুদ এর ভেতর হারিয়ে গেলো। আমি যা বোঝার বুঝে গেলাম। আমার শিরদাঁড়া দিয়ে একটা ঠান্ডা শীতল স্রোত বয়ে গেল। লজ্জা আর ভয়ে আমার শরীরে কাটা দিয়ে উঠছিলো। সেই রাতে কোন কথা না বলেই আমি ঘুমিয়ে পড়লাম।

পরদিন ছিলো রবিবার, ছুটির দিন। সকালে ঘুম থেকে উঠে দেখি তিথি বিছানায় বসে কান্না করছে।

"আমি পারলাম না তোমার সম্মান রক্ষা করতে, আমাকে তুমি ক্ষমা করো" বলে ডুকরে কেঁদে উঠলো তিথি।

আমার আর কিছু বলার ভাষা ছিলো না। তাই চুপ করেই ছিলাম।

দুপুরের খাওয়ার সময় কেউ কোন কথা বললাম না। খাওয়ার পর তিথি রুমে গিয়ে দেখলো খালেক মোল্লা তার বিছানায় শুয়ে আছে। খালেক কে দেখে তিথি লজ্জায় লাল হয়ে গেলো। খালেক তিথি কে এক টানে খাটে ফেলে দিলো।

খালেক- "এই হলো আমার পুরস্কার। এখন আমি মন ভরে চুদবো। তাও আবার তোমার স্বামীর সামনে।"

তিথি- "দয়া করো, আমার সাথে যা খুশি করো, কিন্ত আমার স্বামীকে ডাক দিয়ো না। এসব দেখলে ও মরে যাবে। ও আমাকে খুব ভালোবাসে।"

খালেক খিকখিক করে হেসে আমাকে ডাক দিলো। আমি খাওয়া শেষ করে রুম এ গিয়ে দেখি তিথিকে কোলে বসিয়ে রেখেছে খালেক। তিথি মাটির দিকে তাকিয়ে আছে। লজ্জায় আমার দিকে তাকাতে পারছে না।

খালেক- "খুব তো বড়াই করছিলো তোর বউ। নিজের সতীত্ব নিয়ে অনেক অহঙ্কার ছিলো। এখন মুসলমান এর ধোনের চোদা খেয়ে প্রেমে পড়ে গেলো। এখন দেখ, তোর সামনেই তোর বউকে আচ্ছা করে চুদে দেব। হাহা।"
এই কথা শোনার পর আমার আর চলবার শক্তি ছিলো না। আমি সোফায় ধপ্ করে বসে পরলাম। খালেক একে একে তিথির সব কাপড় খুলে দিলো। তিথির চোখ দিয়ে পানি পরছে। এই প্রথমবার স্বামী ছাড়া অন্য পুরুষের সামনে সে নগ্ন হয়। খালেক তার নোংড়া নজর দিয়ে তিথির পুরো শরীর দেখলো – "কি শরীর বানিয়েছিস রে মাগী। তোর এই ডবকা ডবকা মাই আর ডাসা পোদ দেখে আমার ধোন দাড়িয়ে গেছে।

তারপর খালেক তিথিকে কোলে নিয়ে তার ঠোট চুষতে থাকে। কিন্তু তিথি কিছুতেই মুখ খুলবে না। তাই খালেক দ্বিমুখী আক্রমণ চালায়। অন্য হাত দিয়ে তিথির মাই চেপে ধরে। এত জোরে কেউ কখনো তিথির মাই টেপে নি। তিথি যেই না আহ্ করে উঠলো, অমনি খালেক তার জিভ্ তিথির মুখে ঢুকিয়ে দেয়। তারপর শুষে নিতে থাকে মুখের সব লালা। তিথি চোখ বন্ধ করে সব সহ্য করতে থাকে। তিথির মুখের ভেতর খালেকের জিভ্ ঘুরপাক খাচ্ছে। আর দুইহাতে মাইগুলোর উপর সজোরে টিপে যাচ্ছে। খেয়াল করলাম তিথির মাই এর বোটাগুলো খাড়া হয়ে গিয়েছে। তাহলে কি তিথিও উপভোগ করছে? আমার মনে এই চিন্তা ঘুরপাক খেতে লাগলো। তারপর খালেক তার জিভ্ ধীরে ধীরে তিথির নাভীতে নিয়ে আসলো। যেই খালেক তার জীভ্ নাভীতে প্রবেশ করালো, তিথি দাতে দাত চেপে ধরলো। খালেক্ খুব ভালো করেই জানে মেয়েদের কোন অংশগুলো সবচেয়ে স্পর্শকাতর।

সবশেষে খালেক তার মুখ নামিয়ে আনলো তিথির ব্রাহ্মণ গুদে। ধীরে ধীরে ঘ্রান নিলো খালেক।

"এই ব্রাহ্মণ গুদ মারার জন্য কতদিন অপেক্ষা করেছি। হিন্দু মেয়েদের গুদ সত্যি রসালো হয়। তাই আগে চেখে দেখি এই অমৃত রস।"
খালেকের কথাগুলো আমার কানে বুলেটের মত বিদ্ধ হলো। কিন্তু সেই মুহূর্তে আমার কিছুই করার ছিলো না।

খালেক তিথির গুদের নিচ্ থেকে উপর পর্যন্ত একবার চেটে দিলো। তিথি শিউরে উঠলো। এর আগে কোন পুরুষ তার গুদ খায় নি। খালেক তার জীভ্ গুদ এর ভেতর প্রবেশ করানোর সাথে সাথে তিথি কাটা মুরগীর মত ছটফট শুরু করলো। -"ও মাগো, আহহহহহ্ "

খালেক- "কি হলো মাগী। খুব তো সতীত্ব দেখাচ্ছিলি। এখন তো জীভ্ ছোয়ানোর সাথে সাথে রস কাটা শুরু হয়ে গেছে। যতক্ষন না তুই আমাকে চোদার জন্য বলবি, আমি চুদে ঠান্ডা করব না তোকে। এর আগ পর্যন্ত কামের জ্বালায় ছটফট করবি।"

এই বলে আবার মুখ ডুবাল গুদে। তারপর তিথির গুদের ক্লিটোরিস্ এ অনবরত জীভ্ দিয়ে খোচা দিতে লাগলো। তিথি সুখে পাগল হয়ে যাচ্ছিলো।
"ইসসসস্ মরে গেলাম। আমি সহ্য করতে পারবো নাহহহ। ও মা গো। আহহহহ্"

শত হলেও তিথি একটা মেয়ে। তারও যৌন চাহিদা আছে। প্রথমে বাধা দিলেও এখন সে বাধা দিচ্ছে না। খালেকের জীভের খেলা সে ও উপভোগ করছে।
খালেক একমনে চালিয়ে যাচ্ছে তার জীভ্। তিথিও দ্বারপ্রান্তে পৌছে গেছে তার জীবনের প্রথম অর্গাজমের।

আমি কখনোই তিথিকে অর্গাজম দিতে পারি নি। মেয়েদের অর্গাজম সম্পর্কে আমার তেমন ধারনাও ছিলো না। খালেক খুব ভালোই জানে কিভাবে মেয়েদের সুখ দিতে হয়।

একটা সময় তিথির শরীরটা ধনুকের মত বেঁকে গেলো। পুরো ঘর তিথির গোঙানোর আওয়াজ।
"আহহহ্ আমি মরে যাবো। ইসসসসসস্ উহহহহ্", নিচের ঠোটটা কামড়ে ধরলো তিথি।

ঠিক অর্গাজমের পূর্ব মুহূর্তে গুদ থেকে মুখ সরিয়ে নিল খালেক। তার মুখে শয়তানি হাসি। সে তিথির অর্গাজম সম্পূর্ণ হতে দেয় নি। তিথি পাগলের মত দৃষ্টিতে খালেকের দিকে চেয়ে ছিলো। চোখে একরাশ প্রশ্ন। কেন খালেক তাকে এই স্বর্গীয় সুখ থেকে বন্চিত করলো।

খালেক এক গাল হেসে বললো, "যতক্ষন না তুই নিজে থেকে আমাকে চুদতে বলবি, আমি তোকে এই সুখ দেব না। আর তোর নপুংসক স্বামীর কাছে এই সুখ তুই কোনদিনও পাবি না।"

স্বামীর কথা কানে যেতেই তিথি আমার দিকে ঘুরে তাকালো। এতক্ষন সে ভুলেই গেছিলো রুম এ আমি বসে ছিলাম। তার মুখ লজ্জায় লাল হয়ে গেলো।

খালেক আবার খেলায় নেমে পরলো। তার জীভ্ দিয়ে আবার তিথির গুদে খোচানো শুরু করলো। তিথি আবার গুঙিয়ে উঠলো। গুদ তার রসে ভিজে গেছে। দ্বিতীয়বার আবার তার অর্গাজমের সময়েও খালেক তার মুখ তুলে নিলো। তিথি যেন পাগল হয়ে যাবে। খালেক দেরী না করে একটা আঙুল তিথির গুদে ঢুকিয়ে খেচা শুরু করে দেয়। আর এক হাত দিয়ে মাই কচলাতে থাকে।

এই দুই মুখী আক্রমনে দিশেহারা হয়ে যায় আমার স্ত্রী। ঠিক অর্গাজমের পূর্ব মুহূর্তে কাপতে থাকে তিথির শরীর। সে জানে খালেক তাকে অর্গাজম দিবে না। আবার এই সুখ থেকে সে বন্চিত হতে চায় না। তাই শেষমেষ লজ্জার মাথা খেয়ে সে বলে বসে, "আমাকে চুদে দাও খালেক। আমাকে চুদে চুদে খাল বানিয়ে দাও।" অঝোর ধারায় পানি পরছে তিথির চোখ দিয়ে। আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না।

খালেক তার দাত বের করে শয়তানি হাসি হাসে। তারপর বলে "চুদবো। আচ্ছামতো চুদবো তোকে। আজকের পর থেকে তোর স্বামীর ওই নিরামিষাসী নুনু আর ভাল্লাগবে না। মুসলিম কাটা ধোন এর শক্তি বুঝবি এবার তুই মাগি।"

বলে খালেক দুটো আঙুল গুদে ঢুকিয়ে দিলো। তারপর প্রবল গতীতে ঢুকাতে ও বের করতে লাগলো। আর অন্য হাত দিয়ে মাই এ পাশবিক টিপন তো চলছেই। একসময় তীথির শরীর ধনুকের মত বেকে গেলো। খালেক তার হাতের কাজ চালিয়ে যাচ্ছিলো। অবশেষে এলো সেই চরম মুহূর্ত। তিথির গুদ দিয়েয়ে ফিনকি দিয়ে পানি বের হতে লাগলো।

সুখে পাগল হয়ে গেলো তিথি
-"আহহহহহ্ ইসসসস্ ও মমমমাগো এতো সুখ কোনদিন পাই নি। উফফফ্ আমার বের হচ্ছে আহহহ্ প্লিজ খালেক থেমো না, তোমার দুটো পায় পড়ি, সারাজীবন তোমার মাগী হয়ে থাকবো, প্লিজ থেমো না।"
গুদের সব জল খসিয়ে নিচ্ছিলো সে।

কেপে কেপে উঠছিলো তিথির শরীর। তার মুখে তৃপ্তির ছাপ। জীবনের প্রথম অর্গাজমের স্বাদ পেলো সে, যা আমি কোনদিন তাকে দিতে পারি নি। নিজেকে অসহায় মনে হচ্ছিলো।
 

Users who are viewing this thread

Back
Top