What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের গুদে মাল ঢালে দিলাম (1 Viewer)

omanush

Member
Joined
Mar 10, 2018
Threads
29
Messages
100
Credits
12,246
আমি শ্যামল এ বছর ১৮ হতে চলল। বাসায় আমি আর আমার মা সুলেখা থাকে, বাসায় আমাকে খোকা নামেই ডাকা হয়। আমার বাবা ব্যবসার কাজে প্রায়শই কলকাতার বাইরে থাকে। মায়ের সংপর্কে বলে নেয়া যাক, বয়স ৩৫ ছুই ছুই, কিন্ত এখনো শরীরে সে ছাপ নেই। বুকে একজোড়া ডাসা মাই! হাটার সময় বিশাল পাছার দুলুনি মাদকতা ছড়িয়ে দেয়।

মা সারাদিনই পুজো অর্চনাই ব্যস্ত থাকে।আমার বাবার যে বড় ব্যবসা তার গুরুদেবের আশীর্বাদেরই ফল। তাই বাবা-মা গুরুদেবকে অক্ষরে অক্ষরে মেনে চলে।গুরুদেবের সাথে আমার বেশ খাতির বলতে হয়। সে সব সময়ই আমার সাথে খোলামেলা কথায় বলে।

গুরুদেব একদিন বলল, "কিরে শ্যামল, বড় হয়ে গেলি মাগী দর্শন করেছিস?"

আমি বললাম না।

"দর্শন করতে চাস?"- গুরুদেব বলল।



লজ্জা পেলেও সাহস করে বললাম, "হ্যা"

গুরুদেব বলল, "আচ্ছা, ঠিক আছে, কিন্ত যা বলব তোকে সেভাবেই চলতে হবে, পারবি?" সায় দিলাম।

কিছুদিন পর গুরুদেব আবার আমাদের বাড়িতে এলেন। ঠাকুরঘরে মাকে ডেকে পাঠালেন। দরজা ভিড়িয়ে গুরুদেব ও মা কথা বলছে, আমি আড়াল পেতে সব শুনছি-
গুরুদেব, "সুলেখা, তোমার স্বামীর সামনেই বড্ড বিপদ! ঘোর আমাবস্যা!"

মা, "শুনে ফুপিয়ে উঠলেন, কি বলেন গুরুদেব? কিছু করার নেই গুরুদেব? কোন একটা উপায় বের করুন।"

-"উপায় আছে, কিন্ত তুই পারবি কিনা সেটাই কথা।"

মা যেন আশা ফিরে পেলেন, "কি সেই উপায়?"

গুরুদেব যা বললেন তাতে মায়ের মাথায় যেন আকাশ ভেংগে পড়ল!- "তোকে তোর ছেলের সাথে মিলিত হতে হবে।"

মা শুনে ফুপিয়ে কেদে উঠলেন।

গুরুদেব শান্তনা দিয়ে বলল, "কি আর করবি? ভবিতব্যকে অস্বিকার করার উপায় নেই। আজ থেকে দুদিন পর পূর্ণিমার রাতে শুভ তিথিতে তোদের মিলন ঘটতে হবে, নইলে এ বিপদ থেকে রক্ষে নেই। এই একমাত্র উপায়!"



মা কাদতে কাদতে দৌড়ে ঘড় থেকে বেরিয়ে এলেন। আমি আড়াল হয়ে গেলাম।

গুরুদেব ঘর থেকে বের হয়ে আমাকে ডাক দিলেন আর বললেন, "তোর জন্যে মাগী ঠিক হয়ে গেছে পরশু রাতে প্রস্তত থাকিস।"

আমি তো খুশিতে ঢগমগ হয়ে আছি, উত্তেজনায় আমার আনন্দে ফেটে যাবার অবস্থা। আঁচলের পাশ দিয়ে গভীর নাভী ও বুকের দুধের দিকে তাকিয়ে ভিমরী খেয়ে যাচ্ছি। পাছার দুলুনি আমাকে যেন পাগল করে তুলছে। মায়ের শরীরের কথা চিন্তা করে আরো অস্থির হয়ে উঠছি। আর ত কিছুক্ষন তা বাদেই সবই আমার। ওদিকে, মা জল-খাবার নেয়া প্রায় ছেড়েই দিয়েছে।

যা হোক, অবশেষে সে দিন এলো, দুপুরের মাঝে মা বাড়ির চাকর-বাকরদের বিদেয় করে দিল। তারপর মা আমাকে নিয়ে বেরোল। আমরা বিকাল ধরে বাজার-সাদাই করলাম। মা আমাকে শাড়ির দোকানে নিয়ে গিয়ে শাড়ি পছন্দ করতে বললেন। আমার পছন্দমতই সব কেনা হল।

লুকিয়ে কিছু নাইট ড্রেস, ব্রা-প্যন্টি কিনে ফেললাম। গাড়িতে মা বেশ গা লাগিয়ে বসে ছিল। আমি মায়ের পাছার দুলুনি দেখার জন্যে পিছে পিছে যাচ্ছিলাম। রাস্তার লোকের মায়ের দিকে লোলুভ চোখে তাকিয়ে ছিল, যেন পেলেই একেবারে গিলে খাবে। আমার দেখে খুব গর্ব হল, এই না আমার মা? আর আজ যাকে আমি লাগাতে যাব, এই সবকিছুতে আজ থেকে আমার অধিকার।



বাড়িতে ফিরে মা স্নান করতে গেল, আমিও ফুটো দিয়ে দেখার চেষ্টা করলাম, কিন্ত অষ্পষ্ট ছায়ামূর্তি বাদে কিছুই দেখতে পেলাম না। সন্ধার ক ঘন্টা বাদেই গুরুদেব এলো। এসে বললেন খোকা যা বাইরে যা, নটা নাগাদ বাড়ি ফিরবি। আমি রাস্তাই অস্থির পায়চারি করতে লাগলাম, সময় যেন কাটতেই চায় না! প্রতিটি সেকেন্ড যেন একেক ঘন্টা, প্রতি মিনিট একেকটা দিন। কাটায় কাটায় নটা বাজে ফিরে, ঠাকুরঘরে গুরুদের আর মাকে পেলাম, আমি তো মাকে দেখে থ! রুপের কথা আর কিই বা বলব, যেন এক অপ্সরা স্বর্গ থেকে নেমে এসেছে।

আমাকে দেখে, গুরুদেব বলে উঠলেন, "আয় খোকা, আয়!। তোর জন্যেই প্রতিক্ষা!"

আমি বললাম, "আজ কোন পুজো নাকি?"

-"হ্যা রে, হ্যা। আজ যে অনেক বড় পুজো। তোর বাবার ঘোর বিপদ, আর তুই-ই পারবি তাকে রক্ষে করতে।"

"কি করতে হবে গুরুদেব। আমাকে কি পুজো করতে হবে?"

-"হ্যা রে, তোকে তোর মায়ের যোনিদেশ পুজো করতে হবে। তোর পবিত্রে বির্যে ভরিয়ে দিতে হবে, তোর মায়ের যোনীদেশ। তবেই তোর বাবা এই বিপদ থেকে রক্ষে পাবে।"

আমি হকচকিয়ে যাবার ভাণ করলাম। কিন্ত তা কিভাবে সম্ভব?



-"রমলা ওকে বুঝাও। এ ছাড়া যে কোন উপায় নেই!"

মা, "খোকা গুরুজী ঠিকই বলেছেন। তোকে তোর বাবার জন্যে করতেই হবে।" (এইটাই তো চাই! চাচ্ছিলাম মায়ের মুখ থেকে কথাখানি শুনতে) কথা বলতে বলতে মা নিচে তাকিয়ে ছিল, কিন্ত মুখে লজ্জা আর হাসির মিশ্রণ দেখতে পেলাম। সেই কামুক চাহনী মাতাল করে দিল।

গুরুদেব আগুনে ঘি ঢালতে আর জোরে জোরে মন্ত্র জপতে লাগলেন। আমার মাও দাঁড়িয়ে দাঁড়িয়ে বিড় বিড় করে সে মন্ত্র পড়তে লাগল। আমি তো এইদিকে মায়ের অপরূপ শরীরের সৌন্দর্য সম্ভোগ করছি! স্লিভলেস-স্বচ্ছ শাড়ির ভেতর দিয়ে সব যেন ফুড়ে বেরিয়ে আসতে চাইছে।

ইচ্ছা করেই এমন শাড়ি কিনে দিয়েছি। আর ব্লাউজও পড়েছে পেছন কাটা-বড় গলা। মাংসল শরীরের কার্ভ পুরোটা যেন আমাকে ইশারায় ঢাকছে, পুরায় যেন কাম দেবী! পুজা শেষে গুরুদেব আমাদের হাত এক করে দিলেন। তারপর ঠাকুর ঘরে পাতা বিছানায় আমাকে বসতে বললেন।

তারপর গুরুজী আদেশ করলেন মাকে আমার কোলের উপর দুপাশে দু পা দিয়ে ছড়িয়ে বসার জন্যে। আগেই মায়ের ডাসা শরীর দেখে ধোন বাবাজী খাড়া হয়ে ছিল, তার ওপর মার পাছার সংস্পর্শে তা আরো ফুসে উঠল।

গুরুজী মন্ত্র পড়তে লাগলেন আর গঙ্গা জল ছিটিয়ে দিলেন, আর মাকে বললেন কোলের ওপর আগা-পিছু করতে। এইবার লেওড়াটা একেবারে দাঁড়িয়ে মায়ের পাছার খাজের মাঝে ধাক্কা খাচ্ছে। খেয়াল করলাম মা প্রথমে লজ্জা পেলেও এখন বেশ জোরের জোরের পাছা ঘসছে। তারপর গুরুজী আমাদের আশীর্বাদ করে দরজা বাইরে থেকে লাগিয়ে গেলেন।কিছু মুহূর্তবাদে মা একবার ফুঁপিয়ে খাতের এক কোনায় গিয়ে বসলেন। আমি মায়ের কক্ষে দুফোটা জল দেখতে পেলাম। আমি পশে গিয়ে আদর করে মুখটা ধরে বললাম, "মা কেঁদ না" খোকা তুই যে আমার সন্তান! আমি বললাম, বাবার জন্যে ত আমাদের করতেই হবে। এইটাই ত আমাদের ভবিতব্য! মাকে আশ্বস্ত দেখাল।



আমি ধরে তাকে দার করালাম, এক টানে শরীর থেকে শাড়িটা খুলে ফেললাম। পেছন থেকে মাকে জড়িয়ে ধরলাম, ফুটবল সাইজের মাইগুলো মর্দন করতে থাকলাম, শারা শরীর হাতাতে লাগলাম আর চুমু খেতে খেতে অস্থির করে তুললাম।

মা হাস-ফাস করতেছিল! দুধজোরা ব্লাউজ খুলে উন্মুক্ত করে বিরামহীন চোষণ আর মর্দন চালাইতে থাকলাম। প্যান্ট খুলে আমার ঠাটানো বাড়াটা মার হাতে ধরিয়ে দিলাম, মা তা জোরে জোরে খেচ্ছে। মা আর না পেরে বলে উঠল, "আমাকে খাটে নে, আর পারছি না!"

আমিও মাকে খাটে নিয়ে নাভিতে কামড় খেলাম, তারপর ছায়ার গিট্টুটা ছিড়ে মাকে পুরো ল্যংটো করে দিলাম। মা বলল, "আর দেরি করিসনে খোকা, আর সহ্য হচ্ছে না।" আমি জিজ্ঞেস করলাম, কি করে করব মা? আমি ত আগে কখনো করি নাই।

মা বলল, "আরে মাচোদা ছেলে! মাকে অস্থির করে ফেললি, আর বলছিস পারি না?"

বললাম, "কি করে পারব আমি কখনো করেছি নাকি?"

মা এবার একটু বুঝি নরম হল, "আস্তে আস্তে তোর ধোন আমার গুদে ঢোকা।" বলে নিজেই তার গুদে আমার ধোন ফীট করে দিল। আমি পুরো এক ঠাপে আমার সাতইঞ্চি বাড়া ঢুকিয়ে দিলাম।

মা চেচিয়ে উঠল- "ওরে বাপরে! কি বাড়া বানিয়েছিস? আমার গুদ তো ফেটে গেল বের কর, বের কর"।



আমি কোন কথা না শুনে এক নাগাড়ে আরো ঠাপাতে লাগলাম। মা চিল্লাইতে থাকল। আমি মায়ের মুখের ভেতর দুটি আঙ্গুল ঢুকিয়ে দিলাম, আর আরেক হাত দিয়ে দুধের বোটা শক্ত করে চেপে ধরে রাখলাম। মা চিল্লাইতে থাকল আর বলতে থাকল "ওরে ফেটে গেল রে… মরে গেলাম রে… মার আরো জোরে মার! ফাটিয়ে দে গুদ! জোরে কর! ফাড়িয়ে দে তোর মায়ের গুদ!"

আমিও তালে তালে ঠাপিয়ে চলেছি! কিছুক্ষণ পর মাল বেরিয়ে আসবে মনে হল, নিচে নেমে মায়ের গুদ আংগলি ও চাটতে শুরু করলাম। আর মা পুরো শরীর ঝাকিয়ে উঠছিল। এর মধ্যেই কিছুক্ষণ বাদে সে মুখেই জল ঢেলে দিল। সব জল চেটে খেলাম।

কিন্ত মিছে রাগ দেখিয়ে বললাম, "মাগী দিলি তো খসিয়ে! তোকে শাস্তি পেতে হবে।" বলে উলটা ঘুরিয়ে পাছায় চাপড় মারলাম কামড় দিতে থাকলাম। চাপড়ে চাপড়ে আমার বুড়ি মার পোদেল সাদা পাছা লাল হয়ে উঠল।

বাড়াটা আবার ঠাটিয়ে উঠল, আমি পেছন থেকে গুদে বাড়াটা চালিয়ে আবার কুত্তাচোদা করতে থাকলাম। আর মায়ের বড় চুল্গুলো হাত মুঠ করে ধরে ঘোড়াসাওয়ারির মত করতে থাকলাম। মা আরাম করে গঙ্গিয়ে গঙ্গিয়ে আমার কুত্তাচোদা উপভোগ করতে থাকল।

আবার মাকে শুইয়ে সামনা-সামনি চোদা দিয়ে মাল ঢেলে দিলাম। তারপর নিস্তেজ হয়ে মাকে জরীয়ে ধরে শুয়ে পড়লাম। মা মাথা বিলি করে দিচ্ছিল, আমি মায়ের ঠোটে গভীর এক চুমু খেয়ে জিজ্ঞেস করলাম, "কি সুখ পেয়েছ?"



মা ছিলানী একটা হাসি দিয়ে বলল, "তোর যে ষাড়ের মত ধোন! সুখ পেয়েছি, তবে গুদটাও বুঝি ছিড়ে গেছে। এতো বড় বাড়া আগে কখনো ঢোকে নাই।" মা প্রতিরাতে আমাকে করতে দিতে হবে। মা চোখ পাকিয়ে বলল, "এই তুই না আমার ছেলে?"

আমি এক চিমটে সিধুর নিয়ে, গুদে মাখিয়ে দিলাম। "আজ থেকে আমি আর তোমার ছেলে না, বাবার সিঁদুর তোমার সিঁথিতে সে তোমার স্বামী, আর আমার সিধুর তোমার গুদে তাই আমি তোমার গুদের স্বামী"।

মা কথা শুনে আমায় জড়িয়ে ধরলেন, আবার ধোন দাঁড়িয়ে গেল। মা ঘুরে বস, আবার ঢুকাব। মা অবাক হয়ে বললেন, "কেন রে কেবলই না একঘন্টা ধরে চুদলি, আবার?" হাসতে হাসতে বলল, "নে এই গুদ আজ থেকে তোর, যত ইচ্ছা একে নিয়ে খেলবি!" সারারাত জড়াজড়ি করে নগ্ন হয়েই শুয়ে রইলাম। আর সারারাতে মোট ছবার চুদলাম।

পরদিন ভোরে মা স্নান করে প্রথমেই আমার ঠাটানো বাড়ার পুজা করলেন। মা ধোন মুখে নিয়ে চুসতে লাগলেন, আমি মুখেই মাল ছাড়লাম! মা তা প্রসাধ হিসেবে খেয়ে নিলেন। আর ধোনের সাথে লেগে থাকা মালও গুদের সাথে ঘষে লাগিয়ে নিলেন।

দুপুরে গুরুদেব এসে মার ঘরে গেলেন। "রমা কেমন খেলে, ছেলের সুখ?"

মা আহ্লাদী সুরে বললেন, "আর সুখ! চুদে চুদে গুদ ফাটিয়ে দিয়েছে, মলম লাগাতে হয়েছে"



গুরুদেব মায়ের সায়া তুলে, হাত দিয়ে গুদে আদর করে বললেন, "আহা! কষ্ট হয়েছে এইখানে না? ঠিক হইছে, গুদ ঢেকে রাখলে তো এমনই শাস্তি হওয়া উচিত !"

মা খিক করে হাসি দিয়ে বললেন, "না ঢেকে রেখে উপায়? আপনি যেভাবে ওর দিকে নজর দিতেন?"

গুরুদেব বললেন, "এইবার থেকে আমাকে আর খোকাকে যখন চাব তখনই এই গুদের দর্শণ দিবি"

তারপর থেকে আমি আর গুরুদেব বাবার আড়ালে মাকে বিভিন্ন সময় চুদে যাচ্ছি। মাকে বেশ আধুনিক করে তুলেছি, বাবা বাসায় না থাকলে আমি মাকে আমার পছন্দের ড্রেস পড়িয়ে ঘুরতে নিয়ে যাই, সিনেমার হলে পিছে বসে নোংরামি করি, মা যেন মা না, আমার তরুণী গার্লফ্রেন্ড!। মাও এসব ভীষণ পছন্দ করেন! শুধু মা তার পোদ চুদতে দেয় না। ভাবছি গুরুদেবকে বলে, কৌশলে পাছা চুদব, দরকার দুইজনে একসাথেই দুই ফুটো ভরিয়ে দেব।
 

Users who are viewing this thread

Back
Top