What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Antu boss

Member
Joined
Mar 12, 2018
Threads
10
Messages
116
Credits
21,528
আমি রিনা সবে মাত্র মাধ্যমিক পাশ করলাম। আমার চাচাতো বোন রুনা সেও আমার সাথে মাধ্যমিক পাশ করে বের হইলো। আমাদের যৌথ পরিবার।অর্থাৎ আমরা আর আমার চাচারা এক সাথেই থাকি আমাদের গ্রামে। আমার চাচা ইমরান একজন গ্রামের হাই স্কুলের শিক্ষক আর আমার আম্মা নাজমা একজন গৃহিণী বাসা থেকে খুব কম বের হয় আর বের হলেও সবসময় বোরখা পড়ে বের হয়।আমার চাচা ইরফান একজন আমাদের গ্রামের নামকরা পাট ব্যাবসায়ী।আমার চাচী মারা গেছে আমার বোন রুনার জন্মের সময়ই। পরে আমার চাচা আর বিয়ে করেন নাই। আমাদের গ্রামে আমাদের যথেষ্ট সম্মান আছে।

আমাদের মাধ্যমিক পরীক্ষা শেষে একরাতে আমি আর আমার বোন রুনা দুইজনে আমাদের বাসার ছাদে গেলাম,সেদিন ছিল পূর্নিমার রাত।আমাদের বাসা দোতালা, নিচ তালায় আমরা দুইবোন থাকি আর উপরে থাকে আব্বা,আম্মা আর চাচা। সেরাতে ছাদে যেতে যেতে আমাদের প্রায় ১২টা বেজে গেছিল।প্রায় ২ বৎসর পর আমরা দুইবোন এতোরাতে ছাদে এলাম।ছাদের পরিবেশটাও ভাল লাগছিল তাই আমার ছবি তোলার ইচ্ছা যেগে উঠলো। আমার চাচা খুবই সৌখিন মানুষ সে শখের ছবিওলা।সে ছবি তোলার জন্য ক্যামেরা কিনে নিয়েছে। তাই চিন্তা ভাবনা না করে আমরা দুইবোনে চলে গেলাম চাচার রুমে ক্যামেরা আনতে। যেয়ে দেখি রুমের দরজা আবসানো, এই দেখে আমরা রুমে ঢুকে গেলাম। কিন্তু যেয়ে দেখি রুমে কেউ নাই। একটু চিন্তা হলো তাই আমরা সরাসরি আব্বা কাছে চলে গেলাম যে এই চাচা তো রুমে নাই কই গেছে? আব্বা রুমের কাছে যেতেই একটু গোঙ্গানির আওয়াজ শুনতে পেলাম।বুঝতেই পারলাম রাতে আব্বা আর আম্মায় চুদাচুদি করছে। কি ভাবছেন আমরা খুব ভালো তাই না? বর্তমানে কোন ভাল মেয়ে বলতে কিছুই নাই ক্লস ৬ এ উঠলেই মেয়েরা পাকতে শুরু করে ক্লস ৮ এ উঠলেই কোন মেয়ে কোন সাইজের ব্রা পড়ে,কার কবে মাসিক শুরু, কে কার সাথে প্রেম করে, কার প্রেমিক কাকে কই কই টিপছে এইগুলা এখন সব স্কুলের মেয়েদের প্রধান আলোচনার বিষয়। আব্বার রুম থেকে গোঙ্গানির আওয়াজ পেয়ে আমি নিচে যেতে চাইলাম তখনই রুনা আমার হাত ধরে বলে কই যাইস? আমি বললাম কেন নিচে যাই চল তোর আব্বারে খুজি মনে হয় নিচে গেছে পানি খাইতে। ও কয় তুই দ্বারা আগে চাচা-চাচীর ব্যাপারটা দেখে যাই।

-ধুর বাদ দে।লজ্জা করে না?

-ওরে আমার সতীরে,মাইনষের বাপ-মার কাহীনি যখন শুনিস তখন কই থাকে লজ্জা?
আমাকে টানে নিয়ে গেল দরজার কাছে,দরজায় দুইজনে কান পেতে দিলাম কথা শুনার জন্য।কিছুক্ষন যাওয়ার পর মনে হলে ভিতরে ২জন না ৩জন আছে।ব্যাপারটা পরিষ্কার হওয়ার জন্য আমরা দুইজনে আমাদের রুম থেকে একটা আয়না নিয়ে এসে দরজার নিচ দিয়ে ঢুকায় দিলাম অর্ধেক আর বাকি অর্ধেক দিয়ে ভিতরে কি হয় তা দেখতে লাগলাম(কিছুদিন আগেই আব্বা তার হোন্ডার লুকিং গ্লাস চেঞ্জ করাইছিল সেটাই আনছিলাম)।আয়নায় দেখে আমরা দুইবোন পুরাই থ খেয়ে গেলাম। দেখি আব্বা আর আম্মা ৬৯ পজিশনে আব্বার ৭ইঞ্চি বাড়া চুষে দিচ্ছে,আর আব্বা আম্মার ভোদা চেটে দিচ্ছে।আর চাচা তার ৬.৫ ইঞ্চি বাড়া দিয়ে আম্মা ৪৬ সাইজের পুটকির মারতেছে।এই দেখে আমরা নিজেদের চোখকেই বিশ্বাস করতে পারছিলাম না। এই নাকি আমার ধার্মিক আম্মা,সম্মানিয় আব্বা আর চাচা। দুইজনে প্রথমে ভেঙ্গে পড়ছিলাম কিন্তু তাদের চোদাচুদি দেখে আমরা খুবই গরম হয়ে যাচ্ছিলাম।ওইভাবে কিছুক্ষন চুদাউদি করার পরে দেখি আব্বা আম্মার ভোদার ভিতরে তার বাড়া ঢুকায় দিল আর চাচা তার বাড়া আম্মার ভোদার ভিতরে ঢুকায় দিল তার পর প্রায় ৫ মিনিট ওইভাবে চোদার পরে আম্মায় পানি ছেড়ে দিল।আম্মার পানি পড়লে আব্বা আম্মার ভোদা থেকে তার বাড়া বের করে আম্মার পুটকির ভিতরে ভরে দিয়ে চুদতে লাগলো এই দিক থেকে আব্বা আম্মার পুটকি মারে ওই দিক থেকে চাচা আম্মার ভোদা চুদে প্রায় মিনিট দুইয়েক এইভাবে চুদার পরে একে একে আব্বা আর চাচা মাল ছেড়ে দিল।বুঝতে পারলাম যে আজকের মতো তাদের খেলা শেষ তাই আমরা দুই বোনে আমাদের রুমে চলে এলাম।

এইদিকে আমরা দুইজনেই গরম সাথে খুবই মর্মাহত,আমি রুনাকে কিছু বলতে যাব দেখি রুনা তার গেঞ্জি খুলে বিছানায় শুতে গেছে।আসলে আমি আর রুনা দুইজনে ঘুমানোর সময় শুধু ব্রা পড়ে ঘুমাই(আমি আসলে টেপ পড়ি)।রুনার বয়স ১৭ এরই মাঝে ওর দুধের সাইজ ৩৪ বানায় ফেলছে।আসলে ও হইছে আমার আম্মা আর চাচীর মতো। আমার আম্মার যেমন মোটা ও সেইরকম মোটা। আমার আম্মার দুধের সাইজ ৪২ দেখতে শ্যামলা অনেক মোটা । ৪২-৩৮-৪৬ দেহের গড়ন। আর আমার বোনের গড়ন হচ্ছে ৩৪-২৬-৩৬। আর আমি হইছি যে কার মতো এই নিয়ে একটু সংশয়ে আছি বয়স ১৬ হয়ে গেছে কিন্তু এখনো ২৮ সাইজের ব্রা পড়তে পারি না। দুধ দুইটা একেবারে কাগজি লেবুর মতো ছোট। ওর ঐ দুধ দেখে আমার চোখের সামনে শুধু আম্মার কথা মনে পড়ছিল। নিজের অজান্তেই আমার হাত ওর দুধের উপর পড়ে গেল।ও আমাকে কোন বাধা দিল না। পরে আস্তে আস্তে আমরা দুইজনে দুইজনকে লিপ কিস করতে থাকলাম। আমি ওকে লিপ কিস করি আর ও আমার জামা কাপর সব খুলে দিচ্ছে।আর আমি ওর ব্রা খুলে ওর দুধ টিপতে থাকি।এক পর্যায়ে আমি ওর দুধের বোটা চুষতে থাকলাম। আস্তে আস্তে আমি ওর কালো বালে ভরা ভোদা চুষতে লাগলাম।এর পরে আমরা দুইজনে ৬৯ পজিশনে যেয়ে দুইজনে দুইজনের ভোদা চুষতে লাগলাম যতখন পর্যন্ত আমাদের পানি না খসলো।ওইরাতেই আমরা প্রথম দুইজনে ল্যাংটা হয়ে দুইজনকে জড়ীয়ে ধরে ঘুমালাম।ঘুম থেকে উঠে দেখি সব স্বাভাবিক। আমার ধার্মিক আম্মা আর আব্বা কে দেখলে বুঝাইযাবে না যে এরা প্রতিরাতে কি জঘন্য নোংরামি করে বেড়ায়। ঐদিন দুপুরে আমরা দুইবোন সিধান্ত নিলাম যে আমরা দুইবোন কেন নিজেদের এই মজা থেকে বঞ্চিত রাখবো। আম্মা যদি চাচা আর আব্বার সাথে চুদাচুদি করতে পারে তাহলে কেন আমরা পারবো না? কেন আমরা একসাথে মজা নিব না? আজ রাত থেকেই আমরা সবাই একসাথে মজা নিব।
 

Users who are viewing this thread

Back
Top