What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মার দুধ চোদা, ছেলের ভিষন মজা (1 Viewer)

গল্প টা কি আরো কন্টিনিউ করব ???

  • না

    Votes: 0 0.0%
  • অন্য নতুন বিষয়ে গল্প চাই

    Votes: 0 0.0%
  • গল্প টার রেটিং দেন

    Votes: 0 0.0%
  • ১- ১০০%

    Votes: 0 0.0%
  • ২- ৫০%

    Votes: 0 0.0%
  • ৩- একদম বাজে

    Votes: 0 0.0%
  • আপডেট চান?? মায়ের সাথে কোন বিষয় আপডেট করবো??

    Votes: 0 0.0%
  • ১.হ্যা

    Votes: 0 0.0%
  • ২.না

    Votes: 0 0.0%

  • Total voters
    12
  • Poll closed .

Black6969

Active Member
Joined
Mar 6, 2018
Threads
19
Messages
475
Credits
8,406
এপিসোড ১ -

পর্ব ১

বিকেল ৫ টা। আমার স্কুল ছুটি হয়েছে। স্কুল ছুটির পর হেটে বাড়ি যেতে সময় লাগে ৪০ মিনিট। ২ টাকার বাদাম কিনে আর নানা কিছু ভাবতে ভাবতে হেটে আমি বাড়ি চলে আসি।

আমাদের বাড়িটাতে আমরা ভাড়া থাকি। বাড়িটা একটু বড় উঠান আর টিন সেট এর৷ আমরা একলাই থাকি। মালিক থাকে না, যার কারনে আমারই প্রায় মালিক এর মত৷

বাড়িতে ঢুকতে একটা গেইট। তারপর বাসা৷ আমি অনকেক্ষন গেইট নক করলাম কিন্তু কেউ খুলছে না। এই সময় আম্মু ঘুমায় থাকে তাই আমি সাহস করে দেয়াল টপকে পার হয়ে গেলাম। দরজার কাছে আসতেই হালকা গোগানির আওয়াজ পেলাম। আমাদের পরিবারের অবস্থা এখন খারাপ। আমার মামা আমার বাবা কে একটা মারাত্নক বিপদে ফেলে দিয়েছে। আমাদের বাসায় বেড়াতে এসে আমার বাবা কে জিম্মা করে এলাকার দোকানদার এর ভাই কে বিদেশ নিয়ে যাওয়ার কথা বলে। পরবর্তীতে তাকে বিদেশ না নিতে পারলে তারা আমার বাবা থেকে টাকা নিতে চাপ দেয়। আমার বাবা সরকারী চাকুরী করে যার কারনে মামলা মোকাদ্দমা এবং জীবনের ঝুকিতে টাকা দিতে রাজি হয়। তাই প্রায় সময় আম্মা ফুপিয়ে ফুপিয়ে কাদে। যাই হোক আমি ভেবেছি আম্মা কান্না করছে! যেই দরজা টোকা দিতে যাব অমনি একটা আওয়াজ কানে আসল
  • নাহার তোমার দুধ গুলা এত নরম কেন। উফফ তোর দুধ চুদতে চুদতে আমি পাগল হইয়া যামু রে৷ উফফ দুধের ভিতরে আমার ধন হারায় যাচ্ছে। উফফ..

থপ থপ করে আওয়াজ হল, মনে হচ্ছে নরম কিছুর উপর নরম কিছু বাড়ি মারছে। গলা টা আমার চেনা লাগছে দোকানদার মহিউদ্দিন৷

আমি কৌতুহলী হয়ে জানালাটার ফাক দিয়ে দেখার চেষ্টা করলাম। যা দেখে আমি ভয় কি পাব আমার ধন দাড়িয়ে গেল। দেখলাম

আম্মা মেঝতে বসে আছে খাটে হেলান দিয়ে আর মহিউদ্দিন দাড়িয়ে আছে আম্মার চুলের মুঠি ধরে। আম্মার ব্লাউজ এর বোতাম খোলা সাদা ব্রা পড়ে আছে। মহিউদ্দিন সেই সাদা ব্রার ভিতর দিয়ে ধন ঢুকিয়ে আম্মার চুলের মুঠি ধরে ঠাপ্পাচ্ছে। প্রতিটা ঠাপে আম্মার হাত খাটের কাঠে ধাক্কা লাগছে আর চুড়ির টুং টুং আওয়াজ হচ্ছে।
মহিউদ্দিন মাঝে মাঝে ব্রা থেকে ধন টা বের করে মুখে পুড়ে দিচ্ছে। আম্মা চুষে দিচ্ছে৷ লালা যুক্ত ধন টা বের করে ব্রা থেকে দুধ দুইটা বের করে ধন দিয়ে দুধ দুইটা কে সজোরে বাড়ি দিচ্ছে আর ধপ ধপ আওয়াজ হচ্ছে। ঠাপাবে বলে আবার ব্রা এর মধ্য ভরে দুধ দুইটা টাইট করে চুলের মুঠি ধরে ঠাপাচ্ছে।
  • এই দুধ ঠাপানি তো কোন দিন খাই নাই৷ এইটা তো ভোদা চোদার চাইতে আরাম মনে হয়
  • খানকি মাগী, যেদিন থিক্কা তোর পাতলা ব্লাউজের ভিতর থিক্কা কালা ব্রা দেখতাম তারপর কত রাইতে বউ রে ঠাপিছি তোরে ভাইব্বা। তাই তরে ব্রা পরাইয়া ই ঠাপাইতাছি। ধনে একটু ছেপ মার!
আম্মা মুখ থেকে ওয়াক থু বইলা ধনে মারল। মহিউদ্দিন আবার ধন বাইর কইরা দুধে বাড়ি।
  • আহ! আহ! উহ মাগী তোর দুধ গুলা ছিড়া ফালাইমু। আহ আহা।
  • ছয় ইঞ্চি ধন নিয়া আবার বাড়া বাড়ি। মার জোরে জোরে। তোর বউ য়ের তো দুধ নাই৷ আমার টা দেখছছ কত বড়৷ ৪২ ব্রা লাগে। ভোদা মনে কইরা মার। জোরে জোরে ঠেল৷ আহা আহা কি সুখ৷
মহিউদ্দিন এইবার বেশি উত্তেজিত হইয়া গেছে। সে আম্মার চুলির মুঠি ধরে ঠাপাচ্ছে, আম্মা দুই হাত দিয়া দুধ গুলা আরো চাইপ ধরছে৷ আর আহ আহ আহ ঠাপা শালা ঠাপা..
  • আমার তো মাল বাইর হইব। কই ফালামু ক! আমি আর পারতাছি না!
  • যেইখানে মন চায় সেইখান ফালা মাদার চোদ।
  • মুখে ফালাই
বইলা ধন টা বাইর কইরা দুইটা খেচা দিয়া গো গো কইরা উম্মম নাহার মাগী আমার বইলা সারা মুখে মালে ফালাইতে লাগল। এর মধ্য আম্মা জিহবা বাইর কইরা রাখছিল কিনতু এক ফোটাও জিহবা তে পড়ে নাই৷ মহিউদ্দিন ধন টা যেইভাবে দুধে বাড়ি দিচ্ছিল ঠিক সেইভাবে জিহবা তে বাড়ি দিতে লাগল।

মহিউদ্দিন লুংগি টা পড়তে লাগল। আম্মা ব্লাউজের হুক লাগাতে লাগতে বলল জীবনে প্রথম বার দুধ চোদা খাইলাম। আমার তো মনে হইতাছে এইটা কেন আমার জামাই জানে না। দুই পোলা জন্ম দিয়া ফালাইলাম খালি ভোদার ঠাপ খাওয়া৷ খুব ভালো চুদছ শোন আমার কিন্তু গরম কাটে নাই দুই মিনিট ভোদা টা চুইসা শান্ত কইরা যাও। বড় টা আবার স্কুল থিক্কা চইলা আসব। বইলা মহিউদ্দিনের লুংগি টা টান দিল, লুংগি খুলে গেল৷ খানকি মাগী বইলা আম্মাকে কোলে তুইলা নিল। বিছনায় ধরাম কইরা ফালাইল। সাড়িটা পাছার উপরে তুইলা মুখ টা সোজা ভোদাতে৷ এমন ভাবে চুষছে যেন মনে হচ্ছে জলকুলি করছে৷ এতক্ষন মহিউদ্দিন আম্মার চুলের মুঠি ধইরা ঠাপাইছে। এখন আম্মা মহিউদ্দিনের চুলের মুঠি ধরে আছে।
  • আম্,ম আম্মমম আমম আহ উহ আহ বলতে বলতে মাদারচোদ প্রতিদিন দুপুরে আইসা আমারে চুদবি৷ এই রম কাপড় পরায়া না, লেংটা কইরা চুদবি,দাড়ায়া চুদবি,কোলে নিয়া চুদবি, কুত্তার মত চুদবি,তোর যেমনে মন চায় অমনি চুদবি। চোষ মাদারচোদ, পুটকি চোষ। আমার জামাই টা কোন দিন চুষল না। চোষ আহ আহ আহারে। আই ই ই ই ই ই ই করে আম্মা দুইটা ঝাকুনি দিল, তার পর নিস্তেজ।

আমি পাচ মিনিট সময় দিলাম, তার পর আবার গেইটে শব্দ করলা। তার পর বাসার দরজা নক করলাম। আম্মা দরজা খুলল। দেখে বোঝার উপায় নেই কি উদদাম চোদা টা নাই খেল কিছুক্ষন আগে৷ আমি ঢোকার সাথে সাথে মহিউদ্দিন বলল ভাবী আমি যাই কিছু লাগলে বইলেন। আর আমি রাতে ফোন দিব৷ আম্মা শুধু মুচকি হাসল, আমিও হাসলাম, বাথরুমে গিয়ে ধন টা দুইবার নাড়াতেই অঝোরে মাল বের হল। এত তৃপ্তি আমি আর আগে কখনো পাই নি। চোখ টা বন্ধ করলেই দেখতে পাই আম্মা কে আমি চুলের মুঠি ধরে দুধ চোদা দিচ্ছি আর আম্মা বলছে মার আরো জোরে মার।
 

Users who are viewing this thread

Back
Top