What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের কারণে ছেলের জীবনে অশান্তি ও মায়ের দেহ ভোগ (1 Viewer)

ashfaq ahmed

Member
Joined
Sep 20, 2023
Threads
8
Messages
157
Credits
17,772
রাত ১১.৩০ বাজে। ১০/১২ ফুট এর একটা বেডরুম। নিতান্তই সাধারণ নিম্ন মধ্যবিত্ত সংসারের ছাপ ঘরে স্পষ্ট। একটা ছোট নাইট ল্যাম্প জ্বলছে। একটা ফ্যান ঘুরছে মাথার উপর। আর নিচে ৬/৬ ফিট এর একটা বিছানা। সারা ঘর জুড়ে থপ থপ থপ যৌন রমণ, আর যৌন শীৎকারের আওয়াজে ঘর ভরে যাচ্ছে। বিছানার উপর দুজন অসম বয়সী নারী পুরুষ নগ্ন শরীরে চরম রতি খেলায় মত্ত।

মহিলা: "আ:… ইসসসস…উফফফ মা গো … এই জন্যই তোকে আমার পোঁদে ঢোকাতে দিবো না।… ইসসসস ..আঃআঃহ্হ্হঃ ..যা করিস না তুই আমার পাছাটা পেলে ….আঃআঃ ..ওওওহহহঃ ..আস্তে ঢোকাআআ…উউফফফফ"

যুবক: "ধুর মাগী… চুপ কর না।। চুপচাপ পোঁদ কেলিয়ে ঠাপ খেয়ে নে..ওঃহহহ ..যা লদলদে পোঁদ তোমার ..উহ্হঃ গুদু রানী …আমার পোঁদের রানী"

বলতে বলতে যুবকটি মহিলার লদলদে মাংসল নিতম্বে চটাস চটাস করে চড় মেরে যাচ্ছে আর নিজের কালো মোটা তাগড়া লিঙ্গটা দিয়ে ঠাপের পর ঠাপ মেরে চলেছে উন্মত্ত ভাবে। যুবকের সারা মুখে উদগ্র যৌনতা আর চরম লালসার ছাপ স্পষ্ট ফুলতে উঠেছে।

দুজনেরই সারা শরীর ঘামে ভিজে জবজবে। মহিলাটির বয়স প্রায় ৫৫ বছর আর যুবকটির বয়স ৩২ বছর হবে। প্রায় ১৫ মিনিট ধরে যুবকটি মহিলার ওই উর্বশী স্বরূপ পোঁদটাকে পাগলের মতো খনন করে চলেছে। তবু তার থামার কোনো লক্ষন নেই। কিন্তু এই ৫৫ বছরের পৃথুলা শরীর নিয়ে মহিলাটিই বা আর কতক্ষন পাল্লা দিতে পারবেন! তিনি ক্রমাগত হাঁফাচ্ছেন আর যুবকের প্রতি ঠাপের সাথে চেঁচিয়ে উঠছেন। ল্যাংটো বয়স্কা লদকা শরীরটা ঘর্মাক্ত। লাউ এর মতো ঝোলা স্তন দুটো নিচে ঝুলছে আর প্রতি ঠাপের সাথে চারপাশে দুলে উঠছে। কিন্তু কি আর করবেন? উনি জানেন , প্রতি রাতের মতো যতক্ষন না যুবকের বীর্য স্খলন হচ্ছে , ততক্ষন ওনার ছুটি নেই! যাই হোক, এভাবে আরো বেশ কিছুক্ষন ওনার গতরটা ধামসে , পোঁদটাকে রমণ করে ওনার পোঁদের গভীরে যুবকটি তার তাজা বীর্য খসিয়ে পোঁদ থেকে ধোন বের করে পাশে শুয়ে পড়লো।

যাক , আজকের মতো ওনার ছুটি। একটু পরে বিছানা থেকে নেমে উনি বাথরুমে চলে গেলেন পোঁদটা ভালো করে ধুতে। তাজা বীর্যে ভরে গেছে পোঁদের ভেতরটা। ধুয়ে এসে এবার একটু শুতে তো হবে। সত্যিই উনি এখন বেশ ক্লান্ত। এদিকে সকালে উঠে রান্না আর ঘরের কাজও তো অনেক আছে।

— * — * — * — * — * — * — * — * — * —

বন্ধুরা , হয়তো শুরুটা পড়ে ভাবছেন – এরা কারা? কি এদের সম্পর্ক? হুম , ধীরে ধীরে সবই জানবেন। আপনাদের জানানোর জন্যই তো এখানে আমার এই কাহিনীর অবতারণা।

হ্যাঁ, বুঝতেই পারছেন, আমি ইন্সেস্ট এর কথাই বলছি। ইন্সেস্ট , মানে পারিবারিক যৌন অজাচার। আর এরকম অজাচার এই দুনিয়ায় নতুন কিছু তো নয়। মানব সভ্যতার ইতিহাসে এরকম ঘটনার এক্সাম্পল দেশ বিদেশ নির্বিশেষে অনেকই আছে। আমরা তথাকথিত সভ্য সমাজ হয়তো এরকম যৌন সম্পর্ককে ট্যাবু মানে অবৈধ অশ্লীল সম্পর্কের লিস্ট এ রেখেছি। কিন্তু নারী পুরুষের যৌনতা তো একান্ত স্বাভাবিক একটা সম্পর্ক। সেই সম্পর্ক যাদের মধ্যেই হোক না কোনো। তাই ভাবলাম , আমার নিজের জীবনের সত্যিটার সাথে আপনাদের একটু অবগত করি।

এই কাহিনীর ব্যক্তি দুজনের সাথে অবশ্য এখনো আপনাদের পরিচয় করানো হয় নি। তাই আর বেশি গৌরচন্দ্রিকা না করে এই দুজন অসম বয়সী নারী পুরুষের সাথে আপনাদের পরিচয় করিয়ে দি।

পৃথুলা শরীরের অধিকারিণী এই বয়স্কা রমণী হলেন ৫৫ বছরের বিধবা বীণা দেবী মানে বীণা সেন। আর যে ৩২ বছরের যুবকটি তার চওড়া মাংসল নিতম্বটা অশ্লীল ভাবে ভোগ করে চলেছে – সে হলো তার নিজেরই নিজের গর্ভজাত সন্তান ৩২ বছরের শৌভিক সেন। মানে এই কাহিনীর লেখক আমি নিজে।

বন্ধুরা, হয়তো অবাক হচ্ছেন, এরকম অবৈধ অজাচার নিজের মার সাথে যা শুধুমাত্র অত্যন্ত গোপনে হয়। সেটা আমি ক্যানো এভাবে সকলের সাথে শেয়ার করছি। বুঝতেই পারছেন, সঙ্গত কারণেই আমি এখানে আমার আর মায়ের আসল নাম জানাচ্ছি না। কিন্তু আমার মার সাথে এইরকম পারভার্ট হয়ে এমন অবৈধ যৌনাচারের কাহিনী পরে এখানে যারা নিজের মাকে নিয়ে ফ্যান্টাসি করে মজা পান, তারা এই কাহিনী পরে হয়তো নিজেরা হস্তমৈথুন করে এনজয় করতে পারবেন। সেই উদ্দেশেই আমার এই কাহিনীর অবতারণা।

চলুন তাহলে এবার মূল ঘটনায় যাওয়া যাক।

— * — * — * — * — * — * — * — * — * —

সাধারণ বাঙালি নিম্ন-মধ্যবিত্ত পরিবারে আমার জন্ম। বাবা খুব সাধারণ একটা চাকুরি করতেন। মা অবশ্য কলকাতা মিউনিসিপালিটির চাকুরিটা আগে থেকেই করতো। যা আয় হত কোন রকমে আমাদের সংসার চলে যেতো। একটা সাধারণ গভমেন্ট স্কুল থেকে আমার পড়াশোনা।

আমাদের বাসা কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের অন্তর্গত খিদিরপুর এলাকায়। এখানে একটা নিম্ন-মধ্যবিত্ত পাড়ায় তিনতলা বাড়ির এক ইউনিটে দুই রুমের ছোট একটা বাসায় থাকি। এক রুমে আমি অন্য রুমে বাবা মা থাকে। বাসায় বাথরুম একটাই সেটা কমন। মাত্র ৬০০ স্কয়ার ফিটের ছোট বাসা। বাবা মা মিলে কোনমতে বাসাটা কিনেছিল। কোনমতে টেনেটুনে আমাদের দিন কাটতো।

ছোট বেলা থেকে যদিও আমি ইন্সেস্ট মানসিকতার ছিলাম না, তবে অল্প বয়স থেকে একটু বয়স্কা নারী শরীরের উপর একটা আকর্ষণ অনুভব করতাম. সেই অনুভূতি থেকেই মাঝে মাঝে মার শরীরটা দেখতে ভাল লাগতো. তখন মার বয়স আরো অল্প. শরীরের গঠন আরো মজবুত ছিল. একটু ভারী শরীরে মার স্তন যুগল আর ভারী নিতম্ব দেখতে আরই ভাল লাগতো. লুকিয়ে মার স্নান করা দেখতে, নগ্ন ভারী আর ভেজা মার শরীরটা দেখতে দেখতে আমার ওই বয়সের ছোট শিস্ন দন্ডটাও শক্ত হয়ে উঠত।

রাতে আমি, মা ও বাবা এক বিছানাতেই শুতাম. তখন ক্লাস 7/8 এর কথা। আমি মাঝখানে আর মা বাবা দুপাশে। গরমকালে রাতে মা অনেক সময়ই শাড়ি খুলে পাতলা হাতকাটা ব্লাউজ আর সায়া পরে শুতো। আমি ইচ্ছা করেই জেগে থাকতাম ওরা ঘুমিয়ে পরা অবদি. তারপর মার দিকে ঘুরে কখনও একটা হাত মার ব্লাউজের উপর দিয়ে আস্তে করে বোলাতাম। কখনও হাতও ঢোকাতাম অল্প। একটা পা ইচ্ছে করে মার কোমরের উপর তুলে দিয়ে আমার ছোট শিস্ন দন্ডটা মার নিতম্বের উপর দিয়ে অল্প ঘষে উত্তেজনাবোধ করতাম. কখনো মা চিত হয়ে ঘুমোলে মার সায়াটা উপরে উঠে যেতো আর মার ঘন চুলে ভরা যোনি প্রদেশ উন্মুক্ত হয়ে যেতো, আমি সেই সুযোগে একটা পা মায়ের থাই এর মাঝে গুঁজে একটা চরম যৌন উত্তেজনা অনুভব করতাম।

মা ঘুমের মধ্যে কিছু বুঝতে পারত না। হয়তো অনেকেই অল্প বয়সে মার শরীর নিয়ে এরকম যৌন উত্তেজনা অনুভব করেছে.এটা নতুন কিচ্ছু নয়. এভাবে অমর অল্প বয়সে কিছু বছর মার শরীর নিয়ে ফ্যানটাসি করে কেটেছে. মা আমার সামনে দাঁড়িয়ে শাড়িও চেঞ্জ করত। সেটা দেখতেও খুব ভাল লাগতো. আর পাশে রান্নাঘরে গিয়ে যখন শাড়ী ব্লাউস পাল্টাত, লুকিয়ে মার নগ্ন দেহটা দুচোখ ভরে উপভোগ করতাম। যখন থেকে হস্ত মৈথুন করতে শিখেছি মার ভারী হস্তিনী শরীরটার কথা ভেবে বীর্যপাতও করতাম। একবার ক্লাস 9 এ পড়তে মা আমাকে লুকিয়ে শাড়ি পাল্টাতে দেখে ফেলেছিল। আমার ভয়ে আধমরা অবস্থা। কিন্তু মা ঘরে এসে সেরকম কিছু বলেনি.যদিও বুঝিয়ে বলেছিল যে ছেলে হয়ে এভাবে মাকে দেখতে নেই. সাধারণ ঘরের সতী রমণীরা যেমন বলে থাকে. আমি অনেকদিন ভয়ে আর লজ্জায় মার সাথে ঠিক করে কথাও বলতে পারতাম না।

যাই হোক, এসবই হল আমার অল্প বয়সের কথা. তারপর বড় হওয়ার সাথে সাথে জীবনের স্রোতে বন্ধু বান্ধবের সংস্পর্শে। তারপর গার্ল ফ্রেন্ড হওয়ার সাথে সাথে মার শরীর নিয়ে আকর্ষণটাও প্রায় বন্ধই হয়ে গেল। আস্তে আস্তে কলেজে পড়লাম, তারপর এই ছোট কোম্পানির চাকরিটা কোন মতে একদিন জুটিয়ে ফেললাম। ইনসুরেন্স কোম্পানি, আমি ইনসুরেন্সের একজন মামুলি দালাল। বাসার কাছে খিদিরপুরেই অফিস।

আপনাদের একটা কথা বলা হয়নি.আমি এখন বিবাহ বিছিন্ন যুবক। চাকরি পাবার কয়েক বছর বাদে মা বাবা আমার জন্য বিয়ের ব্যবস্থা করে। মা ই চেনা পরিচিত লোক জনের সাথে কথা বলে আমার বৌ জোগাড় করেছিল। তখন আমার ৩২ বছর বয়স। যদিও আমার তখনই বিয়ের ইচ্ছে ছিল না. তবুও প্রধানত মার জোরাজুরিতেই আমাকে বিয়েতে রাজি হতে হয়েছিল। বাবা তখন বেঁচে ছিলেন.যদিও ক্যানসার এ ভুগছিলেন। আমার বিয়ের কয়েকদিন বাদেই বাবা পৃথিবী থেকে বিদায় নেন।

বন্ধুরা, আমার বিয়ের ব্যাপারটা আমার জীবনে বর্তমানে ঘটা মার সাথে এই অবৈধ লালসাময় যৌন সংসর্গের ব্যাপারে বিশেষ গুরুত্বপূর্ণ।

কেন?? সেটাই এবার খুলে বলব।

আজ থেকে ২ বছর আগে মানে তখন আমার ৩০ বছর বয়স। মায়ের চাপাচাপিতে বিয়েটা করলাম। বৌ আমার থেকে ৬ বছরের ছোট।

বিয়ের প্রথম মাস ভালই গেল. রোজ দিনে রাতে ২/৩ বার করে বৌকে উল্টেপাল্টে চুদে মোটামুটি সুখ পাচ্ছিলাম। যদিও বৌ এর শরীরটা একটু রোগাই ছিল, তবুও গুদে ধোন ঢুকলে মজা তো হবেই। তো প্রথম মাসটা চোদাচুদি করে মন্দ গেল না। কিন্তু সমস্যা শুরু হল তার পর থেকে। প্রথম প্রথম শাশুড়ি বৌ এর মধ্যে একটু মনোমালিন্য. তারপর আস্তে আস্তে সেটাই বড় আকার নিতে থাকল। আমি বিধবা মায়ের পক্ষ নিতাম বলে এমনকি আমার সাথেও বৌয়ের চরম ঝগড়া শুরু হল। আমাকে চাপ দিতে থাকল মাকে ছেড়ে আলাদা থাকতে হবে, এমনকি মাকে ঠিক করে খেতে দেয়াও বন্ধ করে দিলো। একমাত্র সন্তান হিসেবে নিজের বয়স্কা বিধবা মাকে সংসার থেকে বিচ্ছিন্ন করাটা অমানবিক, তাই বৌয়ের দাবী মানতে পারছিলাম না।

কিছুদিনের মাঝেই পরিস্থিতি এমন বাজে জায়গায় পৌঁছল যে, মাকে নিয়ে আমাদের স্বামী-স্ত্রী দুজনের মধ্যে খিস্তি দিয়ে ঝগড়াঝাটি শুরু হয়ে গেল। এরপর একদিন বৌ বাপের বাড়ি চলে গেল। সেখান থেকে ফোন করে জানালো যে, আমাদের সম্পত্তি এখনই মাকে আমার নামে লিখে দিতে হবে। আমার শ্বশুরবাড়ির লোকের ইন্ধনও এর মধ্যে যথেষ্ট ছিল। সম্পত্তি মা লিখে না দিলে সে আর আমার সাথে ঘর করবে না। কিন্তু এই অন্যায় দাবি মেনে নেওয়া আমার বা মার কারও পক্ষেই তো মেনে নেওয়া সম্ভব ছিল না। শেষমেশ লোয়ার কোর্টে ডিভোর্স কেস করা হল আমাদের দুই পক্ষের তরফ থেকেই. কিছুদিন মামলা চলার পর দুই পক্ষই কোর্টের বাইরে নিস্পত্তির ব্যবস্থা করলাম। কিছু টাকা এক-কালীন খোরপোষ-এর বিনিময়ে বিয়ের ৬/৭ মাসের মধ্যেই আমার বিবাহ বিচ্ছেদ হয়ে গেল।

বিচ্ছেদের পর কয়েকদিন মনে হল – যাক বাবা, এবার শান্তি। কিন্তু অন্য সমস্যা শুরু হল কয়েক দিন পর থেকে৷ ত্রিশোর্ধ্ব বয়সের বিবাহবিচ্ছিন্ন যুবক আমি, বিয়ের মাস ছয়েকের মধ্যেই ডিভোর্স হয়েছে। মনের শান্তি অন্য ব্যাপার আর শরীরের খিদে অন্য ব্যাপার. রক্তের স্বাদ পাওয়া বাঘ আমি। এই যুবক বয়সে বিয়ের পর বউয়ের সাথে শারীরিক সুখের ও যৌন সঙ্গমের স্বাদ তো পেয়েছিলাম।

কিন্তু এখন তো আবার সবই বন্ধ হয়ে গেল। এটাই আমাকে ভেতর থেকে পাগল করতে লাগলো. চাকুরি তো একইরকম করছি.অফিসে যাছি. কিন্তু দিনদিন মেজাজ খিটখিটে হতে শুরু করেছে। সামান্য কথাতেই মাথা গরম হয়ে যায়. মা অল্প কিছু বললেই মাকে চিৎকার করে দু'চার কথা শুনিয়ে দেই। বেশি রেগে গেলে কখনও মুখ থেকে ২/১টা খিস্তি..বাল, বাড়া..এসব মুখ ফস্কে বেরিয়ে পরে. আমার মা বিনা দেবী এমনিতে একটু নরম স্বভাবের মহিলা,সরল সোজা আর স্বামী সন্তান অন্ত প্রাণ.মা বুঝতে পারে যে ছেলের আজকাল মাথা গরমই থাকবে.তাই বেশি কিছু বলে না। চুপচাপ সব সহ্য করে নেয়।

ওদিকে আমার শরীরের খিদে তো আর বাঁধ মানছে না. মাঝে মাঝে অফিসের পর মাগী পাড়া যাওয়া শুরু করেছি.এক দুবার মাগী ভাড়া করে হোটেল এও নিয়েও যাই। কিন্তু তাতে কি আর আঁশ মেটে! প্রায়ই মদ খাওয়াও ধরেছি. ড্রিঙ্ক করে বাড়ি ফিরলে মা আমার মুখ থেকে গন্ধ পায়।

কিন্তু মা কি আর বলবে! এই বয়সের ছেলে, তার উপর জীবনে এত বড় দুর্যোগ ঘটে গেছে. আর নিজেই তো দেখে বিয়ে দিয়েছিল, তাই বোধহয় ভেতরে একটা অপরাধ বোধও কাজ করে.তাই আমার অত্যাচার আর মাথা গরমের সাথে নিজেকে চুপচাপ মানিয়ে নিচ্ছে। নিজের মিউনিসিপালিটির কাজে যায়, আবার বাড়ি ফিরে রান্না করে, আমার দেখভাল করে। আমি ঘরে না ফেরা অবধি জেগে বসে থাকে।

আজকাল বাড়ি ফিরেও আমি খাওয়া দাওয়ার পর আমার ঘরে ঢুকে আমার ডেস্কটপ চালিয়ে দরজা বন্ধ করে সিগারেট বিড়ি খেতে খেতে পর্ন দেখি অনেক রাত অবধি আর হস্তমৈথুন করে বীর্যপাত করি. এভাবেই চলছিল. মা কখনও কিছু বুঝেছে কিনা, জানি না.আর বুঝলেও আমি আর কাউকে থোড়াই কেয়ার করি. এমনকি আজকাল কখনও কখনও আমি মার সামনেই সিগারেট বিড়ি ধরাই. মা প্রথম প্রথম একটু বিধি নিষেধ করার চেষ্টা করেছে কিন্তু আমি কিছু শুনি না বা মাথা গরম করি দেখে নিজেই চুপ করে গেছে. ৫৫ বছর বয়স তো হয়ে গেল মায়ের. এই বয়সে এসে ছেলের জীবনের দুঃখটা মাকেও যথেষ্ট চিন্তায় রেখেছে।

এভাবেই আমার ডিভোর্স এর পরের দিনগুলো কাটছিলো। কিন্তু হঠাৎ করেই আমার জীবনের সেই অপ্রত্যাশিত মোড় এসে গেল একদিন। যেই ঘটনা থেকেই আমার এই কাহিনির সুত্রপাত।

— * — * — * — * — * — * — * — * — * —

সেদিন অফিস থেকে ফিরলাম রাত ৯টা..প্রতিদিনের মতো মা দরজা খুলে দিলো..আমি চুপচাপ আমার ঘরে চলে গেলাম..বেশ গরম পড়েছে..জামা প্যান্ট খুলে গামছা পরে একটা বিড়ি ধরিয়ে বিছানায় বসলাম ফ্যান এর নিচে। মা ঘরে এসে বললো,

"কি রে বাবু, আজ টিফিন খেয়েছিস? টিফিনবক্স বের করে দে , আবার ধুয়ে রাখবো তো। আর এত বিড়ি খাস না সোনা , যা গা ধুয়ে আয় I"

"রে দাড়াও না , যাচ্ছি। আর ওই ব্যাগ থেকে টিফিনবক্সটা বের করে নাও।"

বিড়ি টানতে টানতেই আমি বলছি।

"না আর দেরি করিস না বাবা , সারাদিন বাদে কাজ করে ফিরলি ,নিশ্চয় খিদে পেয়েছে, আয় আমি খাবার গরম করি, তুই গা ধুয়ে নে।"

"ধুর বাড়া , এই তোমার এক তাড়া দেওয়া স্বভাব। শান্তিতে বসার উপায় নেই।"

বলে বিরক্তি হয়ে উঠলাম বাথরুম এর জন্য মুখ খিস্তি করেই।

"ইশ বাবু , তোর মুখ থেকে কি যে সব নোংরা নোংরা গালি বেরোয় না।"

"ধুর বাল , যাও তো, খাবার গরম করার করো, এখানে দাঁড়িয়ে অযথা বকবক করো না।"

বলে সটান গিয়ে বাথরুম এ স্নান করতে ঢুকে গেলাম।

একটু বাদে স্নান করে বেরিয়ে এলাম , মা খাবার গরম করে খাবার টেবিলে দিয়েছে। একটা ছোট টেবিল আর দুটো চেয়ার, মার ঘরের মধ্যেই এক কোনায়। খেতে খেতে দু একটা দরকারি কথা হলো মার সাথে, সংসারের টুকিটাকি জিনিস কেনা এই সব , আমি তো স্বভাব মতো হু হ্যা করে কম কথা বলেই চালাই। মাও আমাকে বেশি ঘাটায় না , জানে লাভ নেই। আর কারণটা বুঝে মারও মনে মনে কষ্ট হয় আমার জন্য , সেটা মার মুখ দেখলেই বোঝা যায়। নিম্নবিত্ত বাঙালি পরিবারের সাধারণ বয়স্কা মহিলা , ছেলে আর সংসার অন্ত প্রাণ। তাই এটাই তো স্বাভাবিক।

যাই হোক , খাওয়া সেরে হাত মুখ ধুয়ে আমি রোজকার মতো মার পাশের ঘরে মানে আমার ঘরে ঢুকে গেলাম। আবার বিড়ি ধরিয়ে মোবাইল নিয়ে খুটখাট করছি। ওদিকে আওয়াজ পাচ্ছি, মা রান্নাঘরে গোছগাছ করছে। আসলে আমি ওয়েট করছি, মা শুলে আমি দরজা বন্ধ করে রোজ কার মতো আমার ডেস্কটপটা চালিয়ে পর্ন দেখবো। একটু বাদেই মার কাজ শেষ হলো , আমার ঘরে এসে মা বলে,

"বাবু তাহলে আমি শুলাম , তুই ও শুয়ে পড়িস সময় মতো , জলের বোতল তা ওই যে তোর খাট এর পাশে রেখে দিয়েছি।"

"হুম , ঠিক আছে।"

আমি মোবাইল দেখতে দেখতে আর বিড়ি টানতে টানতেই বললাম।

যাই হোক , মা নিজের ঘরে যেতেই আমি দুই ঘরের মাঝের সংযোগকারী দরজাটা আর রান্নাঘরের দিকের আমার ঘরে র আর একটা দরজায় বন্ধ করে দিয়ে কম্পিউটার চালালাম।

আমাদের বাড়িটা পাড়ার শেষ দিকে হাওয়ায় আশেপাশে তেমন বাড়িও নেই আর পাশে ছোট ঝোপ ঝাড় আর একটা খাল আছে। তাই জানালা গুলো খোলাই রাখি। এমনিতেও অবশ্য পাড়ার লোকদের সাথে বেশি বনিবনা নেই , কারণ বাবা একসময় লাল পার্টি করতেন বলে এই পাড়াটা যেহেতু বর্তমান সরকারি সবুজ পার্টি অধ্যুষিত , তাই কারো সাথে তেমন কথা বার্তা নেই আমাদের।

যাই হোক , কম্পিউটার চালিয়ে ঘরটা অন্ধকার করে একটা মিল্ফ পর্ন চালালাম , যেরকম আমার বেশি ভালো লাগে। বিড়ি খেতে খেতে জমিয়ে দেখছি মুভিটা। আহা , কি দারুন আর চরম পর্ন , যেমন চটকা চটকি , খাবলা খাবলি , তেমন ই চুদছে ছেলেটা মিল্ফটাকে। আর মিল্ফটাও ওস্তাদ চোদানী মাগি , একদম খেলিয়ে খেলিয়ে চোদা খাচ্ছে , প্রায় ১ ঘন্টার মুভি , দেখতে দেখতে লুঙ্গি নামিয়ে ধোন বের করে খেঁচছি। বেশ গরম হচ্ছি আর আমার নিকষ কালো জোয়ান পুরুষালি প্রায় ৮ ইঞ্চি বাড়াটা আমার হাতের মধ্যে আরো মুসল আকার ধারণ করছে , বাড়ার গায়ে মোটা শিরাগুলো স্পষ্ট ফুটে উঠছে।

বেশ কিছুক্ষন খেঁচে এবার আমার মাল বেরোবে , তাই অভ্যেস মতো পাশের আলনা থেকে আমার কোনো একটা জাঙ্গিয়া বা কিছু টেনে নিলাম মাল ঢালবো বলে , যে আলনা তে আমার জামাকাপড়ের সাথে সাথে মার কিছু জামা কাপড় , ব্লাউস , সায়া ও থাকে। হাতের কাপড়টা তেই অন্ধকারের মধ্যে ভলকে ভলকে মাল ঢেলে দিলাম। প্রায় এক কাপ ঘন তাজা বীর্য ঢাললাম। এমনিতেই আমার ধোন থেকে বেশি মাল বেরোয়।

যাই হোক , বিচি খালাস করে মাল ঢেলে কম্পিউটার তা বন্ধ করে উঠে ঘরের লাইট জ্বালালাম। 'যা বাড়া ! একি ! এতো মার একটা সাদা হাতকাটা ব্লাউস , যেটাতে আমি অন্ধকারে না বুঝেই পুরো মাল আউট করেছি !

তখন প্রায় রাত ১২টা বাজে। এবার একটু ঘুমোতেও হবে , কি আর করবো , এই ব্লাউস তা নিয়ে , যা হবার হয়েই গেছে , অটো ভেবে লাভ নেই , মাল শুকিয়ে গেলে মা বুঝতে পারবে না বোধহয়, এই ভেবে অতো বেশি চিন্তা না করে ব্লাউসটা আবার আলনা তেই ভাঁজ করে রেখে দিলাম। বাথরুম এ গিয়ে ধোনটা ধুয়ে এসে শুয়ে পড়লাম।

ঘুম থেকে পরের দিন সকালে ঘুম ভাঙলো। রোজ এর মতো স্নান , খাওয়া ,দাওয়া করে আর মার সাথে টুকটাক কথা বলে অফিসে চলে গেলাম। কাল রাতের ব্লাউসের কথা অতো মাথায় রাখিনি। ওদিকে মাও আমি বেরিয়ে যাবার পর রোজ দিনের মতো মিউনিসিপালিটিতে কাজে বেরোবে।

— * — * — * — * — * — * — * — * — * —

(এবার কিছু অংশ মার কথায়, যেটা পরে শুনেছিলাম মায়ের মুখেই। তাই, এতক্ষণ ছেলে হিসেবে আমার বক্তব্যে গল্প পড়লেও এবার মায়ের বক্তব্যে গল্পটা পড়ুন।)

ছেলে বেরিয়ে গেলে আমিও স্নান করে ঠাকুর দিয়ে ঘরে এলাম , ভাত খেয়ে , নিজের জন্য দুটো রুটি টিফিন গুছিয়ে জামা কাপড় পড়বো। সায়া , ব্লাউসটা ওই ঘরের আলনা থেকে নিয়ে এলাম। ইশ , কি যে করে না ছেলেটা, সারা ঘরে বিড়ি ছড়িয়ে আছে। কি আর করবো , বড়ো হয়েছে আর যা ঘটলো ওর জীবনে। না , তাড়াতাড়ি এগুলো পরে রেডি হই।

একি!! আমার ব্লাউস-এ এটা কি!! শুকিয়ে শক্ত মতো হয়ে আছে ! হায় ভগবান , এতো ছেলেদের বীর্য ! আমার ব্লাউস এ ! চমকে উঠলাম। তার মানে , বাবুউউউ ! বাবুই এসব করেছে ! না না, ছিহ ছিহ, হয়তো ভুল ভাবছি আমি ! কোথাও ভুল হচ্ছে না তো!

নাহ, তাও না , আমার ব্লাউসে এটা কি করে লাগবে, কারণ বর্তমানে এই বাড়িতে পুরুষ তো একমাত্র ওই আছে, আর এটা তো ওর ঘরেই ছিল আলনায়।

হায় হায় হায়! হে ভগবান! কি বুঝবো আমি ! আজকাল মনে হয় , রাতে দরজা বন্ধ করে ওসব নোংরা নোংরা সিনেমা দেখে , আর এইসব করে ! কিন্তু , ওকেই বা দোষ দেই কি করে ! একে এই বয়সের জোয়ান ছেলে তার উপর বউটাও ছেড়ে চলে গেলো। আহা রে বেচারা , পুরুষ মানুষের এই বয়সের শরীরের খিদে তো হবেই , তাই হয়তো না বুঝেই এসব করেছে , না , এবার মা হিসেবে কিছু একটা না ভাবলেই না , আবার একটা বিয়ের ব্যবস্থা যদি করতে পারি , দেখি যদি রাজি হয় কথা শুনতে । ভয় লাগে কথা বলতে , আজকাল যা মাথা গরম হয়েছে , আর যা মুখ খিস্তি দেয়।

তবে সে যাই হোক, তাই বলে এভাবে তো দিনের পর দিন চলতে পারে না। আজ না হয় এটা ভুল করেই করেছে , কিন্তু ওর কষ্টের জায়গাটাও তো অনেক বড়ো। না দেখি আসুক , কথা বলবো রাতে। এখন তাড়াতাড়ি বেরোই। আজ আবার মিউনিসিপালিটিতে আমার কাউন্সিলর মিটিং আছে স্থানীয় বড়ো বাবুদের সাথে।

— * — * — * — * — * — * — * — * — * —

(মায়ের জবানিতে বলা কথা শেষ। পুনরায় ছেলে হিসেবে আমার বক্তব্যে গল্প বর্ণনায় ফিরে এলাম।)

সেদিন রাত ৯টা। রোজ দিনের মতো অফিস শেষে ঘোরাঘুরি করে বাড়ি ফিরলাম। মা দরজা খুললো। মা বেশ আগেই মিউনিসিপালিটির কাজ শেষ করে ঘরে ফিরে আমার অপেক্ষায় ছিল।

"কি রে বাবু ,আজ এত দেরি হলো? আজ তো শুক্রবার রাত। আগামীকাল শনিবার আমাদের অফিস ছুটির দিন। তাই, শুক্রবার তো তুই তাড়াতাড়ি ঘরে ফিরিস? আজ দেরিতে ফিরলি?"

"ধুর বারা, বাড়ি ফিরতে না ফিরতেই শুরু করলে? বাল আমার ঘরে পা রাখতে না রাখতেই ভাঙা রেকর্ডার শুরু হয়ে গেল?"

আমার চরম বিরক্ত উত্তর মায়ের প্রতি।

"না না, খোকা , রাগ করিস না।। আসলে তোর তো শুক্রবার দেরি হয় না , তাই জিজ্ঞাসা করছিলাম।"

"শোন মা, বাড়ি ফিরতেই এই বালের কথা তুমি জিজ্ঞাসা করবে না। আমার এখন থেকে যা ইচ্ছা আমি তা-ই করবো। যতসব বালের আলাপ পারবা না আমার সাথে।"

"আচ্ছা, বাবু , ঠিক আছে। যা, তোকে বিরক্ত করবো না, কিন্তু দোহাই লাগে মায়ের সাথে এমন মুখ খারাপ করিস না খোকা।"

আমি আর কথা না বাড়িয়ে সোজা নিজের ঘরে চলে গেলাম। জামা প্যান্ট খুলে গামছা পরে রোজ দিনের মতো বিড়ি খেলাম। তারপর বাথরুমে গা ধুয়ে এলাম। আর এদিকে মা খাবার গরম করে টেবিলে বেড়ে দিয়েছে। স্নান করে ফ্রেশ হয়ে এখন মাথাটা একটু ঠান্ডা।

মা খাবার টেবিলে আমাকে খেতে দিচ্ছে। ভাত তরকারি প্লেটে ঢালতে ঢালতে আমার দিকে তাকিয়ে আদর মাখা হাসি দিয়ে বলে,

"আয় বাবু, আরাম করে খেতে বোস। আজ তোর পছন্দের চিকেন করেছি বেশি তেল , মশলা দিয়ে। খেয়ে দেখ , কেমন হলো।"

"চিকেন কখন আনলে তুমি?!"

"আসার সময় বিকেলে কিনে এনেছি, ওই যে তুই তো চিনিস, মিউনিসিপালিটির পাশের দোকানটা থেকে।"

(মা হাসি দিয়ে বলে)

আমি তাড়াতাড়ি খেতে বসলাম , লুঙ্গি পরে খালি গায়ে আছি রোজ দিনের মতো। মায়ের হাতের রান্না করা আমার খুবই পছন্দের চিকেন একটু মুখে তুললাম।

"বাহ খেতে বেশ ভালো হয়েছে তো মা! দারুণ রান্না।"

"হ্যাঁ, তেল মশলাটা আজকে বেশি পড়েছে তো, তাই মজা বেশি হয়েছে। তুই খা ভালো করে।"

আমাকে খাবার দিতে দিতে মা নিজেও পাশের চেয়ারে বসলো। আমি আয়েশ করে খাচ্ছি , আর মা ছেলে মিলে টুকটাক কথা বলছি।

"বাবু, জানিস আজ বর্ধমান থেকে রুনুদা ফোন করেছিল।"

(আমাদের আত্মীয়ের কথা বলছিল মা। সম্পর্কে আমার মায়ের ভাই মানে আমার মামা হয়।)

"এতদিন পর হঠাৎ ফোন দিল কেন?"

"ওই , শ্রাবন মাসে ওর ছোট মেয়েটা, মানে মৌ এর বিয়ে ঠিক হয়েছে। তাই ফোনে বললো। পরে কার্ড পাঠাবে।"

"বাহ্ ,ভালো তো। ছেলে কি করে?"

"ওই বালি সিমেন্ট এর ব্যবসা আছে বোধহয়।"

এইসব কথা বলতে বলতেই আমাদের খাওয়া হয়ে গেল। উঠে হাত ধুয়ে নিজের ঘরে এলাম। আয়েশ করে বিড়ি ধরালাম একটা। ম্যাচিউর পর্ন নিয়ে ইন্টারনেটে ঘাটাঘাটি করছি। আজ একটা ভালো সাইট পেয়েছি , অনেক মিল্ফ মুভির কালেকশন আছে। মা তার ঘরে শুলেই নিজের ঘরের কম্পিউটার এ দেখবো , এসব ভাবছি।

ওদিকে মা রান্নাঘর গোছাতে ব্যাস্ত। কাজ শেষ করে ঘরে ঢুকলো। আমি শুধু ওয়েট করছি মা কখন শোবে। আমি বিড়ি খাচ্ছি , দেখি মা ঘরে এসে ঢুকলো।

"বাবু একটু আসবি আমার ঘরে ? কথা আছে দরকারী।"

"কি বলবে? এখানেই বোলো না?"

"না মানে, আসলে ও ঘরে বসে মিঠাই (বাংলা জনপ্রিয় সিরিয়াল) দেখতে দেখতে বলতাম।"

কি আর করি ? অগত্যা। মার কথামত তার ঘরে যেতেই হবে দেখছি। এইসব বাংলা সিরিয়াল মা খুব পছন্দ করে।

"ধুর, তোমার ওই সব ভুল ভাল সিরিয়াল? আচ্ছা , চলো তোমার ঘরে।"

বিড়ি টানতে টানতে বিরক্ত মনে মার সাথে মার ঘরে গেলাম। কোথায় নিজের ঘরে বসে আরামসে মিল্ফ পর্ন দেখবো, তা না, বরং উল্টো মায়ের ঘরে যেতে হচ্ছে!

"আয় বাবু , বোস এখানে।"

তার বিছানার এক কোণে আমায় বসতে বললো মা।

"কি বলবে তাড়াতাড়ি বোলো, আমার কাজ আছে একটু।"

"আহা , একটু বোস, কিছু দরকারি কথা বলবো।"

"আচ্ছা আর ভনিতা না করে বলো। আমি শুনছি।"

"শোন খোকা , অনেকদিন তো হলো , তোর এই দুরাবস্থা আমি আর চোখে দেখতে পারছি না রে।"

মার গলায় সত্যিই চিরকালীন মা এর সস্নেহ ভালোবাসা ফুটে বেরোচ্ছে। আমার ফেলে আসা দুঃসহ অতীতের কথা বলছিল মা।

"হ্যাঁ, তো কি করবো? ওসব নিয়ে বাল কথা বলে আর কি হবে?"

"আসলে কি বাবু, যে কথাটা বলতে তোকে ডেকেছি, সেটা হলো এবার আর একবার নতুন করে ভাবলে কেমন হয় খোকা?"

"মানে? যা বলবে পরিস্কার করে বোলো! এত ঘুরিয়ে পেঁচিয়ে কথা আমি বুঝি না।"

"না মানে ,,, মানে ,, বলতে চাইছিলাম যে – একটা মেয়ে দেখবো তোর জন্য ? আরেকটা বিয়ে কর তুই? এবার ভালো করে দেখেই ঠিক করবো , দেখে নিস। সব খবরা খবর নিয়ে নেবো আগেই।"

কেমন আমতা আমতা করে মা। সেটা শুনেই আমার মাথায় আগুন জলে উঠলো।

"কিইইই?! তোমার এই বালের কথা শোনানোর জন্য আমায় ডেকেছো!? আর ঢপ মাড়ানোর জায়গা পাও নি?! একবার আমার লাইফটা বরবাদ করে তোমার শান্তি হয়নি?! আবার চুলকাতে শুরু করেছো?!"

ভয়াবহ রাগে তখন রীতিমতো চিৎকার করছি আমি। মা বুঝতে পারছে আমার রাগ যৌক্তিক। তাই মা শান্ত হয়ে আমাকে বোঝানোর চেষ্টা করছে।

"বাবু শোন শোন। তুই এত রেগে যাস না , মুখ খারাপ করে না রে এত খোকা, শোন আমার কথাটা প্লিজ।"

"কি বাল শুনবো হ্যা ? রাতের বেলা ঘুমাতে যাবো না তোমার এই বালের বকবকানি সোনার জন্য ওয়েট করে থাকবো? তোমার এখনো শিক্ষা হয় নি না? এর আগে তো পছন্দ করে এনেছিলে ওই একটা খানকি মাগী কে। খুব ভরে দিয়েছে না আমাকে? আমাদের গুষ্টির পেছন মেরে ভেগেছে না ? এখনো শান্তি হয় নি তোমার ? ও হ্যাঁ, তাই তো, আমার পিছন মারা গেলে তোমার কি ? আসলে আমার লাইফটাই শুধু নষ্ট হলো , এখন এইসব না চুলকিয়ে চুপ করে বসে হাততালি দাও। তোমার এইসব বালের কথা শোনা ছাড়াও আমার অনেক কাজ আছে।"

প্রচন্ড রাগে চিৎকার করতে করতে আমি উঠে পড়লাম। রাগে হিতাহিত জ্ঞানশূন্য লাগছে নিজেকে। আমার এই রাগত মূর্তি দেখে স্নেহময় মা কাতর স্বরে মিনতি করে যেন।

"লক্ষ্মী বাবু, সোনা আমার, মিষ্টি খোকারে, ইশ কি সব নোংরা নোংরা কথা বলছিস!! শোন্ বাবা , মার কথা তা একবার শুনে তো দ্যাখ , একবার ভুল হয়েছে বলে আবারো ভুল হবে তার তো কোনো মানে নেই? বলছি তো , এবার খুব ভালো করে খবর নিয়েই সব ঠিক করবো। প্রমিজ।"

মায়ের মিনতিতে কাজ হলো না। আমি বেশ রেগেই রইলাম।

"মা শোনো , তুমি যত খুশি মেয়ে দ্যাখো , আর ওই মাগীগুলোকে যার গলায় পারো , ঝুলিয়ে দাও। শুধু আমার পেছনে চুলকানি করো না। তোমার এসব বালছাল নখরা আমার একদম ভালো লাগে না। এসব নখরামো শিখো কোথায়? ওসব বালের টিভি সিরিয়াল দেখে, তাই না? যত্তসব ছাইপাঁশ গাঁজাখুরি বাংলা নাটক।"

মা এবার কোন উপায় না পেয়ে একটু অধৈর্য হয়ে গেল যেন। নরম ভাষায় কাজ হচ্ছে না দেখে মা তার সুর একটু কঠিন করে।

"হ্যাঁ তাই তো, মার কথা শুনবি কোনো তুই? শুধু ঐসব নোংরামি করবি ঘরে বসে! কোঁথায় ভাবলাম তোর একটা ব্যবস্থা করি , জীবনটা একটু গুছিয়ে দি, কিসের কি?! তোর কষ্টটা কি আমি বুঝতে পারছি না ভেবেছিস মা হয়ে ? তাই তোর ভালোর কথা ভেবে তোকে বুঝিয়ে বলছি , আর তুই তো আমার কোনো কথাই শুনবি না। নিজের রুমে করবি খালি ঐসব বাজে বাজে কাজ। কি মনে করেছিস আমি জানি না বুঝি?!"

মার কথায় আমি আকাশ থেকে পড়লাম। আমার কোন বাজে কাজের প্রতি ইঙ্গিত করছে মা!

"নোংরামি??! কি করেছি আমি?! কিসের কথা বলছো তুমি?!"

আসলে তখনো মায়ের ব্লাউজে হাত মেরে মাল ঢালার কথাটা মনেই আসেনি আমার।

"কি নোংরামি করছিস , সেটা তুই নিজেকে জিজ্ঞেস কর। রাতে ঘরে বসে কি করিস তুই ভালো জানিস! আর তার উপর আমার জামাকাপড় গুলো পর্যন্ত নোংরা করছিস। কোন লজ্জা নেই তোর।"

মা একটু ইতস্তত করে বলেই ফেললো শেষমেশ। ছেলের নোংরামো সরাসরি জানিয়ে দিল।

আমি একটু ভ্যাবাচাকা খেলাম। মনে পড়লো মায়ের ব্লাউজে মাল ঢালার কথা। কিন্তু কয়েক সেকেন্ডে নিজেকে সামলে নিলাম। নাহ , ওটা অন্য বিষয়। ওটা অপরাধ হয়েছে ঠিক কিন্তু তাই বলে নিজের বিয়ের ব্যাপারে সেটার সম্পর্ক নাই। মা যেটা বলছে আমি কোনোমতেই রাজি না। আমাকে দূর্বল করতে মা এসব টোপ দিচ্ছে।

"এখন এইসব কথা বলে না কোনো লাভ নেই বুঝলে তো মা? তুমি আমাকে এত বড়ো বোকাচোদা পাও নি যে তুমি এসব বলবে বলবে, আর আমি তোমার সব কথা মেনে নেবো। এসব চোদনামো ছাড়ো।"

আমার মুখে ক্রমাগত বাজে ভাষায় মা এবার অল্প রেগে গেল।

"এ্যাই, আবার মুখ খারাপ করছিস বাবু?! এইসব কি নোংরামি তোর ঘরের মধ্যে বল তো?! কোথায় একটা সুস্থ জীবন আবার হবে তোর , বৌকে নিয়ে সুখে থাকবি, তাহলেই তো আর তোর এত সমস্যা হয় না।"
পরক্ষণেই মা বুঝে ছেলের উপর রাগ করলে বরং ছেলেকে বোঝানো কঠিন হবে। তাই এবার একটু গলার স্বর নরম হয়েই করে।

"দ্যাখ বাবান , তোর কষ্টটা কি আমি বুঝতে পারিনা বুঝি? শোন খোকা, আমি তোর মা। তুই এই বয়সের একটা শক্ত সমর্থ পুরুষ মানুষ , এই বয়সে তোর শরীরের চাহিদা গুলো সবই থাকবে। আর দেখবি, একবার ভালো একটা মেয়ে ঘরে আসলে সব ঠিক হয়ে যাবে। আমার বয়স হচ্ছে , আজ তোর বাবাও নেই। তুই একমাত্র ছেলে। তোর কথা ভেবে ভেবে চিন্তায় রাতে আমার ঘুম আসে না রে বাবু। আমি তো মা, তার কি বুঝবি তুই?! সন্তানের কথা ভেবে বুকের ভেতরটা আমার কেঁদে ওঠে। তাই বলছি সোনা, আমার কথাটাকে গুরুত্ব দিয়ে একবার দ্যাখ। এবারে সত্যিই একটা ভালো মেয়ে দেখে তোর সংসার তা গুছিয়ে দেব। প্রতিজ্ঞা করলাম আমি।"

মা নরম হয়ে বললেও কথাটা তবু আমার মাথায় আগুন জ্বালিয়ে দিলো। আপত্তি সত্ত্বেও বারবার মা আমাকে পুনরায় বিয়ে করার কথা বলছে, এটাই আমাকে আরো উত্তেজিত করে দিচ্ছে। জোর গলায় আমি চিৎকার করে উঠলাম আবার।

"তোমার এই সব বালের কথা না তুমি তোমার কাছে রাখো! সেই মাগী একবার এসে আমার জীবনটা তছনছ করে দিয়ে গেল , আবার আরেক মাগী কে ঘরে তুলে জীবনটা আরো ঝামেলা পাকানোর কোনো ইচ্ছা আমার নেই। আর শোনো এই সমস্ত কিছুই হয়েছে তোমার জন্য। তখন প্রথমে বলেছিলাম , আমি বিয়ে করবো না। জোর করে রাজি করালে। খানকিটাকে দেখিয়ে বললে, এই মেয়ে ভালো , তোর সংসার আলো করে রাখবে! খুব করেছে না?! আমার হোগায় লাল-নীল লাইট জ্বালিয়ে চলে গেছে!"

মা আমার রাগারাগির পেছনের কষ্ট বুঝে শান্ত হয়। ছেলের কষ্ট যে যৌক্তিক সেটা মানে।

"হ্যাঁ বাবা সোনা , হ্যাঁ , মানছি আমি, আমার জন্যই আজ তোর এই অবস্থা। তাই তো আরো খারাপ লাগে রে খোকা। তাই তো মনে হচ্ছে , এবার একটা ঠিকঠাক মেয়ে দেখবো তোর জন্য। তোর কষ্টটা সত্যি আর দেখতে পারছি না আমি বাবু।"

মায়ের অবুঝ তর্ক ও জেদ দেখে আমার আরো মাথা গরম হয়। এলাকা কাঁপিয়ে রাগে চিৎকার করে বলি।

"ধুত্তোরি, তোমার বালের কষ্ট আমাকে আর বুঝিও না। আমার কত প্রব্লেম হচ্ছে তুমি জানো ? বোঝো ? আবার যে মাগীকে আনবে সেও যে লাথি মেরে চলে যাবে না , তার কি গ্যারান্টি আছে ! আর তখন? তখন কি হবে?"

একটু থেমে দম নিই আমি। এরপর মায়ের চোখে চোখ ফেলে রাগত স্বরে মোক্ষম কথাটা মুখ ফস্কে বেরিয়ে যায় আমার।

"পরের মাগীও ভেগে গেলে তখন কি তুমি শোবে আমার সাথে বিছানায় ? না এখন শুচ্ছো? এতোই যদি চিন্তা করো আমার জন্য তাহলে নিজেই শুয়ে পড়ো আমার সাথে? নটির ঝিদের জন্য আবার একবার নিজের জীবন উচ্ছন্নে পাঠানোর কোনো রিস্ক আমি নেবো না। এতই তোমার দরদ হলে নিজে আমার সাথে বিছনায় শোও?"

আমার এমন অসম্ভব প্রশ্নে মা বীণা সেন-এর মাথায় যেন আকাশ ভেঙে পড়লো! চোখ বড়ো বড়ো , মুখ থেকে কথা সরছে না তার। আমার মুখের দিকে অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে রইলো একটুক্ষণ। তার পরই যেন ঘরে প্রচন্ড শব্দে বজ্রপাত হলো!

"বাবুউউউউউ, খবরদার শৌভিক, ছিহহহহহ। মাকে কি বললি এসব?! এক থাপ্পড় মেরে এবার তোর গাল ফাটিয়ে দেব। কি বলছিস তোর খেয়াল আছে?! আমি তোর মা। রাগ হয়েছে বলে যা মুখে আসবে বলে দিবি?! মুখের কোনো আগল থাকবে না?! এত অধপতন হয়েছে তোর?!"

আমিও ততক্ষনে বুঝেছি যে আমি কি কথা বলে ফেলেছি রাগের মাথায় ! আর কোনোদিন জীবনে মায়ের এত রাগ দেখিনি আমি।। এমনিতেই মা একজন মহিলা হিসেবে জীবনে কারো উপর রাগ বা চিৎকার করেনি।। অন্তত আমি দেখিনি। বাবা চিৎকার করলেও মা কখনো পাল্টা চিৎকার করেনি। সেই মাকে জীবনে প্রথম বার তাও এতটা বেশি রেগে যেতে দেখে, কেন জানি, ওই হুলুস্থুল অবস্থায়ও আমার মুখ থেকে ফিক করে হাসি বেরিয়ে গেল। মায়ের রাগ দেখে ভয় পাবো কি বরং হাসছি!

আমার হাসিতে মা আরো রেগে গেল। রাগে মায়ের পুরো নাদুসনুদুস মাঝবয়েসী দেহটা কাঁপছিল।

"হাসছিস?! তুই এখনো দাঁত বের করে হাসছিস?! নিজের মাকে এত বড়ো অন্যায় কথা বলে হাসার সাহস হয় তোর?! এত বাজে ছেলে আমি পেটে ধরেছি?!"

মায়ের রাগ দেখে তখনো আমি দাঁত বের করে হাসছি। কোনমতে হাসি থামিয়ে বলি।

"মা শোনো, এত রেগে যাবার কি আছে তোমার ? এমন কি বলেছি আমি?"

"কি বললি?! তুই জানিস না কি বলেছিস নিজের মাকে? মা গো মা , এমন নোংরা কথা ছেলে হয়ে কি করে তুই বলতে পারলি?!"

আমার তখন মনের মধ্যে কি হলো জানি না। হঠাৎ করে আমি চোখের সামনে বিছানায় বসা নিজের মার দিকে তাকিয়ে তার দেহটা ভালো করে দেখতে শুরু করলাম। যেটা এত বছরে হয়তো খেয়ালই করিনি কখনো!

মা বীণা সেন সে রাতে একটা সুতির ছাপা শাড়ি পরে আছে। পুরানো একটা সাদা হাত-কাটা ব্লাউজ, বাঙালি বিধবা নারীরা যেমন চিরকাল পড়ে। ভেতরে ব্রা প্যান্টি পড়া নেই। মায়ের ৫ ফুট লম্বা (যদিও আমি নিজে ৬ ফুট উচ্চতার) একটু পৃথুলা শ্যামবর্ণা শরীরটা আর ৫টা সাধারণ বাঙালি রমণীর মতোই আটপৌরে হলেও মায়ের শরীর এখনো ভীষণই লদলদে!

মায়ের এই ৫৫ বছর বয়সেও মাংসল পেট, কোমরের খাঁজ, মাংসল বাহুমূল, মাংসল কাঁধ, পিঠ। হাতাকাটা ব্লাউজের নিচে মার সেই তাল তাল পাহাড় চূড়ার মতো স্তন দুটো আজ বয়সের ভারে একটু ঝুলেছে ঠিকই , কিন্তু একজন অভুক্ত কামাতুর বাঙালি জোয়ান পুরুষের মনোহরণের পক্ষে আজও খারাপ না মোটেই। আর ওই লদলদে পেট, মাংসের ভাঁজে ওই গোল গভীর গর্তটা মানে নাভি। নিম্নাঙ্গে মার ওই পৃথুলা লদকা শরীরে পেঁচানো পাতলা সুতি শাড়ির নিচে পড়া সায়ার উপর দিয়েই , তানপুরার মতো গোল ভারী নিতম্ব আজও সত্যি দই মনোমুগ্ধকর।

যেহেতু মা চিরকালই নিজের দেহের প্রতি একটু এলোমেলো, অগোছালো; এমনকি সেটা নিজের জামা কাপড় পড়ার মধ্যেও; তাই ওই সাদা স্লিভলেস ব্লাউজের উপর থেকে শাড়ীর আঁচলটা সরে গিয়ে মার ওই ভারী ম্যানা দুটোর মাঝের গভীর খাঁজটা বেশ স্পষ্ট দেখা যাচ্ছে। মায়ের পেটের উপর থেকেও আঁচল সরে গিয়ে সুগভীর নাভিটাও আমার চোখের সামনে উন্মুক্ত। হাতকাটা ব্লাউস পড়ে বলে মার মাংসল বাহুমূলের ফাঁকে বগলের যৌনকেশের কিছুটা আভাসও পাওয়া যাচ্ছে। আর শাড়ি , সায়া হাঁটু অব্দি গুটিয়ে বসায় ছোট ছোট লোমে ভরা মার গোলগাল মাংসল পা দুটোও পরিস্কার দেখা যাচ্ছে।

সত্যি বলতে কি, আমার মা চিরকালই লোমশ বা hairy মহিলা। আর মার এই লোমওয়ালা দেহটা আমার সেই ছোট বেলাতে থেকেই ভালো লাগতো। আজ মাকে ওভাবে দেখে এক পলকে যেন সেই ছোটবেলার দৃশ্যপট গুলো চোখের সামনে ভেসে উঠছে! আহা ! সেই লুকিয়ে মার কাপড় ছাড়া দেখা , ল্যাংটো হয়ে মার স্নান করা দেখে কিশোর বয়সে কতবার খেঁচে বীর্য ফেলেছি। মার সেই হাত তুলে চুল আঁচড়ানো , বগলের বাল দেখে আমার নুনু খাড়া হতো। রাতে ভূতের ভয়ে মার সাথে শোবার ভান করে গোপনে মা ঘুমালে পরে মার ওই লদকা গতরটায় হাত বোলাতাম , নুনু ঘষতাম।

মায়ের দেহটা স্বচক্ষে জরিপ করে আর এসব পুরনো স্মৃতি মনে করে তখন আমার লুঙ্গির তলায় বড় ধোনটা মোচড় দিতে শুরু করেছে। একটা শয়তানি মাখা লালসা এবার ধীরে ধীরে আমাকে গ্রাস করতে শুরু করেছে। মায়ের দেহের প্রতি সেই দুর্নিবার লালসা গোপন না করেই মার চোখে তাকিয়ে কথা বললাম।

"হ্যাঁ মা, কি এমন নোংরা কথা বলেছি?! আমার যে সমস্যা হচ্ছে , সেটার ব্যাপারে তোমাকে বলেছি কেবল, তাই না? শোনো ভালো করে, বিয়ে আমি আর করবো না। কিন্তু আমার যেটা দরকার তুমি যদি চাও সেটা আমাকে দিতে পারো। সেজন্য আমার বৌ না থাকলেও হবে, কারণ আমার একটা মহিলা হলেই চলবে। তুমি আমার মা হলেও তুমি নিজে একজন ঢাউস মহিলা, তাই না? তাই, বুঝতেই পারছো আমি তোমার কাছে কি চাইছি?"

ততক্ষণে নিজেকে পুরোপুরি সামলে নিয়ে আরো জোরে হেসে চলেছি আমি। পুরো ঘটনাটা রীতিমতো এনজয় করছি। মায়ের ঘরে খোদ মায়ের সামনে দাঁড়িয়ে কথা বলতে বলতে ড্যাম কেয়ার ভঙ্গিতে একটা বিড়ি ধরালাম। জ্বলন্ত বিড়ি টান দিয়ে একরাশ ধোঁয়া ছাড়লাম মায়ের ঘরে, কিছুক্ষণ আগেও যেটা আমার জন্য অকল্পনীয় ছিল!

মা সব কথা শুনে হতবাক। আমার কথায় লজ্জায়, রাগে, অপমানে বিছানায় বসে নিজের কান চেপে ধরেছে দু হাতে। পুরো ব্যাপারটা অবাস্তব মনে হচ্ছে মার কাছে।

"চুপ কর , কুলাঙ্গার , চুপ কর! তোর এসব কথা আমি আর নিতে পারছি না! হে ভগবান , হে ধরণী , সত্যি ই দ্বিধা হও!"

বিড়ি টানতে টানতে ওদিকে আমি তো হাসি হাসি মুখ নিয়ে আবারো বলে চলেছি।

"কেন মা?! এত অল্পতে ভগবানকে ডাকার কি আছে?! এতক্ষন তো অনেক কথা বলছিলে, যেমন বললে তুমি মা , আমার জন্য কত কষ্ট পাও , চিন্তায় তোমার রাতে ঘুম আসে না?! তা তোমার ছেলের কি দরকার , কি সমস্যা জানোই যখন , বোঝোই যখন , একটু না হয় পূরণ করে দিলেই? তবে তো আমি বুঝবো তুমি ছেলের জন্য কতটা কেয়ার করো?"

"দোহাই লাগে তোর, চুপ কর এবার প্লিজ চুপ কর বাবু। এসব কথা শোনাও পাপ। আমাকে আর পাপের ভাগী করিস না তুই। তোর মতো ছেলে জন্ম দিয়েছি এটা আমার দুর্ভাগ্য। তোর মত অসভ্য ছেলের মা হয়ে ঘৃণা হচ্ছে নিজের উপর।"

মা যেন রেগে যাবার ক্ষমতাও হারিয়ে ফেলেছে। রাগের চরম সীমানায় পৌঁছে কেমন অবসন্নতা নিয়ে মা তার ঘরের বিছানায় বসা। আমার বিড়ির ধোঁয়ায় পুরো ঘর আচ্ছাদিত। বিড়ির কড়া ধোঁয়ায় মায়ের নিজেকে আরো বেশি আচ্ছন্নের মত লাগছিল।

"এর মধ্যে আবার পাপের কি আছে? ছেলের সমস্যা হয়েছে, মা সমাধান করবে, এটাই তো নিয়ম! আর বুঝতেই পারছো, বিয়ে যখন আমি আর করবো না, এটাই একমাত্র সমাধান। কেবল তুমিই পারবে আমার বিছানায় সেই জায়গাটা পূরণ করতে৷"

মায়ের মুখে না-বোধক মাথা নাড়ানো দেখে বুঝলাম এবার অন্য লাইনে কথা বলতে হবে।

"তুমি রাজি নাহলে যেমন চলছে চলতে দাও। এখন থেকে তোমার জামা কাপড় এরকম মাঝে মাঝেই নষ্ট হবে। এতে কিছু মনে কোরো না। মনে করলেও আমার অবশ্য কিছুই আসে যায় না। আর কোনো উপায় যখন নেই তখন মাঝে মাঝে আমাকে বেশ্যাপাড়াতেও যেতে হবে। এখন যেমন যাই। সামনে আরো ঘন ঘন যেতে হবে।"

আমার বেশ্যাবাড়ি যাবার স্বীকারোক্তিতে মা বেশ ধাক্কা খেল। আমার দিকে চোখ বড়বড় করে তাকিয়ে থাকলো। অবিশ্বাসে, অস্বস্তিতে চরমভাবে বিস্মিত মা বীণা দেবী।

"কিইইইই…তুইইইই,,, তুই ঐসব নোংরা জায়গায় যাওয়াও ধরেছিস?!! হে ভগবান !! এখন আমি কি করবো গো?! এ ছেলেকে নিয়ে কি করবো?! ইশশশশ ছিইইই ছিঃ ছিঃ কি লজ্জা কি লজ্জা!"

"কি আর করবে? যেটা বলছি সেটাই দাও আমাকে। তাহলেই তো আমাকে আর ওসব মাগী পাড়ায় যেতে হয় না। আর এতো ভাবার কি আছে বোলো তো, মা? কি এমন ব্যাপার এটা? নিজের জোয়ান ছেলে , বৌ নেই। তাই মা হয়ে ছেলে যখন চাইবে ছেলের শরীরের খিদে মিটিয়ে দেবে , এটা এমন কি ব্যাপার? তোমার তো আর এই বয়সে আর বাচ্চা-কাচ্চা হবে না, তাই নয় কি? এছাড়া, তুমি ঘরের ভেতর জোয়ান ছেলের খিদে মিটাচ্ছো না কি করছো কে জানতে যাচ্ছে বলো?"

মার সাথে এসব কথা বলতে বলতে আসলে নিজেই ভেতরে ভেতরে উত্তেজিত হচ্ছি। আমার লুঙ্গির নিচে আমার কালো ধোনটা শক্ত হয়ে ফুঁসে উঠতে শুরু করেছে।

আসলে সেই বাক্যটাই চিরকালীন প্রযোজ্য – "রাতের সব তারাই আছে দিনের আলোর গভীরে"। ছোটবেলার সেই মাকে নিয়ে করা আমারযৌন কল্পনা, মায়ের প্রতি সেই ইন্সেস্ট-প্রীতি সুপ্ত আগ্নেয়গিরির মতো আমার ভেতরেই গোপন যৌন-কামনা হিসেবে ছিল। জীবনের ঘটনাপ্রবাহে যেটা এত বছর অবদমিত হয়েছিল আমার ভেতরে , আজ সেটাই সুযোগ পেয়ে লাভা স্রোতের মতো ফুটে বেরোতে চাইছে। আর তাই বোধহয় আমি বিয়ে করেও বৌয়ের সাথে সেই ডিজায়ার্ড চোদন সুখ পাইনি। কারণ হয়তো এটাই যে আমি চিরকালই মনে মনে মায়ের ডবকা শরীরটা কল্পনা করে এসেছি।

আমাকে অন্যমনস্ক দেখে মা আরো আতকে উঠে। মা বুঝতে পারে আর যাই হোক ছেলে অন্তত কোন মিথ্যে কথা বরছে না। যা বলছে সব সত্য বলছে। আমাকে এতটা ডেসপারেট দেখে মা আরো ঘাবড়ে যায়।

"বাবুউউউউ, কি হয়েছে তোর? তুই কি পাগল গিয়ে গেছিস?! কি যা-তা বলছিস , তোর মাথা ঠিক আছে?! এতটা খারাপ হলি কিভাবে তুই? শেষে ওসব নোংরা জায়গায় যাওয়া শুরু করেছিস? ভদ্র ঘরের ছেলে হয়ে নষ্টা নারীর কাছে কিভাবে যাস তুই? তোর কি রুচিতে বাঁধে নারে খোকা?!"

"দ্যাখো মা , এত বেশি জ্ঞানের কথা আমাকে বুঝিও না. আমি বুঝবো না। শুধু এটুকু বুঝি , আমার ভেতরে যে খিদে আছে , আমি যেটা চাই , তার জন্য আমার মাগী চাই। এবার যেহেতু আমার বিয়ে করা বৌ নেই, তাই সেটার জন্য আমাকে যেখানে যাওয়ার যেতে হবে। আর মা হয়ে তুমি নাকি এত ভাবো আমার জন্য , তা এটুকুও করতে পারছো না কেন? আমার প্রয়োজন মতো আমার শরীরের খিদে মেটাবে , আর সেটা বাইরের কেউ জানতেও পারবে না , কারণ শুধু চার দেওয়ালের মধ্যের ব্যাপার এটা। তবু যখন তুমি এত নাটক মারছো, তাহলে ছেড়ে দাও। আমি যা করছি , যেখানে যাচ্ছি, সেখানে আমার চাহিদা আমি বুঝে নেবো।"

মা যে কোনোভাবে আমাকে বোঝাতে চাইছে এবার। এমনকি আমার খিস্তিগুলোকেও এড়িয়ে গেলো। ছেলেকে সঠিক পথে আনতে মা মরিয়া হয়ে গেল।

"বাবান, শোন সোনা মানিক, আর যা করিস, ওসব বাজে জায়গায় যাস না। খুব খারাপ জায়গা ওসব। তুই একটা ভদ্র পরিবারের ছেলে , আমাদের পরিবার , তোর বাবা , আমি আর বাকি আত্মীয় স্বজন কখনো কোন খারাপ কিছু করেছে জীবনে, তুই-ই বল? তাহলে তুই কেন করবিরে খোকা? কেন তুই ওসব দিকে পা বাড়াবি?"

"কারণ তুমি বুঝতে পারছো মা, আমার শরীরের খিদে মেটাতেই হবে। আর সেই জন্যই তোমাকে বলছি যে তুমি আমার কোথায় রাজি হয়ে যাও , ঘরের কথা ঘরেই থাকবে। বাইরের কেউ জানবে না, আর আমার সমস্যার সমাধান হয়ে যাবে। কিন্তু তুমি তো আমার কথা মানছো না। তাহলে কি করবো বলো? অন্য আর কোন উপায় তো নেই?"

"কি অলুক্ষণে আবদার! শোন বাবু , পাগল হোস না। দ্যাখ , আমি তোর মা। তুই যা বলছিস, সেটা সুস্থ স্বাভাবিক না৷ মা ছেলের মাঝে এসব অজাচার , এমন কথা ভাবতেও হয় না।"

"ধুররর বাড়া, সেই ধোনের প্যাঁচাল! আবার শুরু করলে ওসব ঢং চোদানি কথা! এসব আচার বিচার কে বানিয়েছে বলো তো ? মানুষ। আজ আমার এই প্রয়োজনে কেউ কি আমাকে সাহায্য করছে? না, করছে না। তাহলে মানুষের কথা এত বালের দাম দেবো কেন আমি?"

"যাহহহহ খোকা, একদম মাথা গেছে তোর। আচ্ছা যা, তোর বিয়ে নিয়ে আর চাপাচাপি করবো না। তবু আমার কথা মাথা থেকে তুই ঝেড়ে ফ্যাল।"

"নাহ, কেন ঝেড়ে ফেলবো? বারবার বলছি, একটাই মানুষ আছে আমার কাছে এই সময় , সেটা হচ্ছো তুমি। তুমিই পারো এখন আমাকে হেল্প করতে। আর এমন কি বেশি চাইছি আমি? শুধু চাইছি যে , যখনই আমার ইচ্ছা হবে, আমি তোমাকে ভোগ করে আমার শরীরের খিদে মেটাবো। ছেলের সুখের জন্য এটুকু করতে পারছো না, মা? কিসে তোমার এত আটকাচ্ছে, মামনি?"

ইচ্ছাকৃত ভাবে মাকে একটু ইমোশনাল টোপ-ও দিচ্ছি , আর মনে মনে হাসছি। লুঙ্গির ভেতর ধোনটা বেশ খাড়া হয়ে উঠেছে। লুঙ্গিটা একটু তাবু হয়ে উঠেছে। আমি মার সামনে দাঁড়িয়ে থাকায় মা নিজেও আমার ধোনের তাবুখানা দেখতে পাচ্ছিলো। সেটা পাশ কাটিয়ে মা অন্যদিকে তাকিয়ে আমাকে বোঝানোর শেষ চেষ্টা করে।

"কিন্তু বাবু ! এটা কি করে হয়?! মানে…. মানে আমি তোর মা হয়ে এসব কাজে জড়াবো….মানে…."

মার মনে এবার যেন একটু দ্বিধা। তার মানে ধীরে ধীরে লাইনে আসা শুরু করেছে মা। সুযোগটা নিতে হবে আমার।

"তাহলে বাদ দাও, মা। এত ধানাই-পানাই এর তো দরকার নেই। আমি যেরকম যা করছি, সেটা করতে দাও। অযথা মা হিসেবে আমাকে স্নেহ, মায়া-মমতা দেখতে এসো না। তোমার ওসব স্নেহের আমি গুষ্টি চুদি।"

"বাবু, ইসসস আবার ওসব খারাপ কথা বলছিস! শোন বাবা , ওরকম করে বলিস না, বুকে লাগে। সেই ছোট থেকে কত স্নেহ , ভালোবাসা দিয়ে তোকে বড় করেছি , আর আজ তুই বলছিস এসব দরকার নেই!! তুই ছাড়া আমি আর কি নিয়ে আছি বল তো?"

"বাল, আমার ছোটবেলার কথা মাড়ানো এবার বন্ধ করো! এখন তো আর আমি ছোট নেই, বড় হয়েছি। এখন আমার যেটা চাই সেটা পারলে দাও, নাহলে চুপ করো। আজ আমার যে এই অবস্থা তার জন্য তোমার ১০০% অবদান। আজ আমার এই অবস্থা তৈরী করে তুমি তোমার দায়িত্ব ঝেড়ে ফেলতে চাইছো – সেটা পাপ না, মা?"

"হ্যাঁ সেটা ঠিক বাবু। তোর এই অবস্থার জন্য আমি এককভাবে দায়ী। তবুও…"

"তবুও কি, মা? আরে বাড়া, নিজের ছেলে তোমার শরীর তা নিয়ে একটু খেলবে , তোমাকে ভোগ করে একটু সুখ পাবে , এর মধ্যে এত ভাবার কি আছে? কি এত বালছাল চিন্তা করছো তুমি, বুঝি না?"

"আচ্ছা দ্যাখ লক্ষ্মী বাবু, আমার এখন কত বয়স হয়ে গেছে! আর তুই জোয়ান মদ্দা ব্যাটাছেলে। আমার সাথে কি এমন সুখ পাবি, তুই বল? তোর মত জোয়ানের সাথে আমি ওসব কাজে কুলাতে পারবো, বল?"

"হি: হি: এই তো লাইনে আসছো,মা! আরে তুমি এখনো যা আছো , বেজায় চামকি আছো। সুখ পাবো না মানে খুব পাবো। একবার শুরু তো করতে দাও মা। তোমাকে লুটে পুটে সুখ নেবো, দেখবে। খুব পারবে তুমি দেখো। তোমার মত মহিলা বেটির জন্য আমার মত মদ্দা ব্যাটা-ই কাজে দিবে। এই তো লুঙ্গির নিচে তো এখনই ডান্ডা খাড়া করে দিয়েছো গো মা। এই দ্যাখো?"

লুঙ্গির উপর দিয়ে মাকে বাঁড়া খানা দেখিয়ে অশ্লীল ভঙ্গি করছি ধোনটা মুঠি করে। জিভ বের করে নিজের ঠোঁট উত্তেজনায় চেটে নিলাম। মা আমার লোলুপ দৃষ্টি দেখে আবার শিউরে উঠল।

"ইইশশশ, হে ভগবান , শেষকালে পেটের ছেলের সাথে এইসব করতে হবে আমাকে?! এ কি ধর্ম সংকটে ফেললে গো আমাকে ঠাকুর?! এখন এই ছেলে ওসব নোংরা বেশ্যা পাড়ায় গিয়ে কি রোগ বাধাবে, কে জানে! নাহলে মা হয়ে আমাকেই এখন সেই দায়িত্ব নিতে হবে দেখছি! আমায় রক্ষে করো তুমি ঠাকুর!"

উপরে মুখ তুলে সেই সর্বশক্তিমানের উদ্যেশ্যে মা প্রার্থনা করে এবার আমার দিকে তাকায়। মুখে অসহায় দৃষ্টি তার। আমি তখন মার ঘরে তার সামনে দাঁড়িয়ে লুঙ্গির উপর দিয়ে মাকে দেখিয়ে দেখিয়ে ধোন খেঁচে চলেছি।

"ইশশ বদমাশ ছেলে! কিসব নোংরামি শুরু করলি রে শেষে?!"

"হি: হি: আরে মা নোংরামি তো এখনও শুরুই হয়নি। আর দেরি না করে শুরু করতে দাও তবে তো বুঝবে আমার সুখ নিতে কেমন কি লাগে?"

"চুপ কর বদমাশ ছেলে! শেষে আমাকে নিয়েই তোর অসভ্যতামি করবি সেটা বেশ বুঝতে পারছি।"

"ওহহ মা গো আমার, উহহহ বুঝতেই যখন পেরেছো, তবে নাও এবার ছেলের কাছে চলে এসো। রাত তো বেড়ে যাচ্ছে , কখন শুতে পারবে কে জানে! তোমাকে তো আবার কাল সকালে উঠতে হবে, বাসার ঝি ঝর্ণার মা আসবে বাসন মাজতে।"

বলে আমি লুঙ্গি থেকে ধোনটা বের করে মাকে দেখিয়ে ডলতে ডলতে মায়ের খাটে বসে বালিশে হেলান দিলাম। আমার প্রায় সাড়ে ৭ ইঞ্চির মোটা কালো ধোনটা আগুন হয়ে উঠেছে। শরীরের সব রক্ত যেন জমাট বেঁধেছে আমার এই অতৃপ্ত পুরুষাঙ্গে।

"উফফ বদমাশ ছেলে ! ইশশ, ঢাক ওটা, ঢাক। ইশশ এখন তো যা ইচ্ছা তা-ই বলবি, জানি তো! মা হিসেবে তোর কাছে আর আমার কোনো মান ইজ্জত থাকলো না! ছিঃ ছিঃ ছিঃ কি দিনকাল এলো আমার বিধবা জীবনে!"

মা এবার আসলেই আমার কথা মেনে নিয়েছে যে আমার শরীরের খিদে মাকেই মেটাতে হবে। তাই মা আর বেশি কথা না বাড়িয়ে খাটে বসে তার পরনের সুতি শাড়ির আঁচলটা খুলছে আর হাত বাড়িয়ে রুমের লাইট বন্ধ করতে যাচ্ছে।

"মা, একি করছো? লাইট নেভাচ্ছ কেন গো?"

"এ্যাই বদমাশ ছেলে? রাত হয়েছে, ঘরের লাইট জ্বালিয়ে তোর সাথে ঐসব করবো নাকি?"

"হ্যাঁ মা, তাই তো করবে! নাহলে তোমার এই লদকা গতরটা ভালো করে দেখবো কি করে বলো তো? হে: হে:"

"না না বাবু, একদম বদমাইশি করিস ন। শোন তোর সাথে করতে রাজি হয়েছি ঠিকই। কিন্তু দোহাই লাগে তোর, যা করিস অন্ধকারে করিস আমাকে। নাহলে নিজের চোখে নিজেকে এই অজাচারের ভাগীদার হিসেবে নিজেকে কখনো দেখতে পারবো না আমি।"

মার কথায় বুঝলাম, একটু রয়ে সয়েই সব করা ভালো। মা তো আর পালিয়ে যাচ্ছে না , এবার থেকে ইচ্ছা মতো যখন খুশি তখন মাকে ভোগ করতে পারবো।

"বেশ, ঠিক আছে মা, তবে লাইট অফ করে দাও।"

বিছানা থেকে উঠে পাশের সুইচবোর্ডে হাত বাড়িয়ে মা লাইট নিভানো মাত্রই আমি আর দেরি করলাম না। নিজেই উঠে মার কাছে গিয়ে মার আঁচলটা ধরে টেনে শাড়ি খুলে দিলাম।

"ইশ বাবান, দাঁড়া দস্যি ছেলে! আমি নিজেই তো বিছানায় আসছিলামরে বাবা!"

"ধুরর বাড়া , চুপ করো তো। এমনিতেই তুমি এতক্ষণ কি সব বালের নাটক চুদিয়ে অনেক দেরি করেছো। এখন এসো, ছেলের আসল চোদন খাও। হে: হে:"

বলেই অন্ধকার ঘরে মাকে টেনে এনে বিছানায় ধাক্কা দিয়ে শোয়ালাম। মা এখন শুধু সায়া আর হাতকাটা ব্লাউজ পড়ে আছে।

"আঃ আঃ বাবু , আস্তে বদমাশ ছেলে! এত ধস্তাধস্তি করিস না। বয়স হয়েছে তো আমার। আগের মত ছুকড়ি মেয়ে নই আমি।"

"ধ্যাত্তর, বারেবারে নিজের বয়স হয়েছে বলো নাতো বাল। তোমার শরীর বয়সের সাথে আরো রসিয়ে গেছে।"

মা ততক্ষণে বুঝে গেছিল এই ছেলেকে আর বাঁধা দেয়া যাবে না। বাঁধা দিয়ে কোন লাভ হবে না।

— * — * — * — * — * — * — * — * — * —

অন্ধকারে যখন কিছুটা চোখ সয়ে যায়, তখন অল্প বিস্তর হলেও দেখার জিনিস ঠিকই দেখা যায়। এই অন্ধকার ঘরে তাই সেই লালসাময় অন্তর্দৃষ্টিতে দেখতে পাচ্ছি – আমার ৫৫ বছরের মা বিনা দেবী এই মুহূর্তে আমার সামনে শুধু সায়া আর ব্লাউজ পড়ে আমার লালসা মেটানোর উপকরণ হিসেবে নিজেকে সমর্পন করেছেন।

সন্ধ্যে থেকে খাটাখাটুনি, ঘরে-বাইরে সংসারের যাবতীয় কাজ, রান্নাবান্নার কাজের মধ্যে মায়ের এই বয়স্কা লদলদে গতরটা বেশ ঘেমে গিয়েছিল। তার ব্লাউজটা পিঠের দিকে, বগলের কাছে আর সামনের দিকেও প্রায় পুরো ঘামে ভেজা। মায়ের দেহের সেসব জায়গা থেকে একটা উগ্র ঘেমো আর মেয়েলি গন্ধ আসছে নাকে। যেটা আমার ভেতরের কামুক রাক্ষসটাকে আরো পাগল করে দিচ্ছে। আমার সেই আবাল্য লালিত উদগ্র ইন্সেস্ট কামনা-বাসনাজাত ফ্যান্টাসি আজ পূরণ হতে যাচ্ছে! এটা যেন আমার যৌন লালসা আরো বহুগুনে বাড়িয়ে দিচ্ছে!

নিজেকে আর সামলাতে পারলাম না। অন্ধকারেই বিছনায় থাকা মার দেহের উপর হামলে পড়লাম। মায়ের উপর দেহ বিছিয়ে সোজা মা এর পুরু ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষতে শুরু করেছি। মা আমার আক্রমণে কোনোমতে উমম আমম করে কিছু বলতে চাইছে। ঠোঁটও খোলেনি। জোর করে মার গাল হাত দিয়ে টিপে ধরে মুখ হাঁ করিয়ে মার মুখে জিভ পুড়ে চুষতে শুরু করেছি। মায়ের জিহ্বাতে জিভ লাগিয়ে ঘষা দিচ্ছি। আর আমার ৩২ বছরের তাগড়া, কালো, লোমশ শরীরটা দিয়ে মার গতরটাকে পিষে দিচ্ছি।

আঃ আঃ মার ওই তাল তাল ম্যানা দুটো আমার লোমশ বুকের নিচে নিষ্পেষিত হচ্ছে। মার অক্ষম আর অর্ধেক সম্মতি-মূলক দূর্বল বাধাদান উপেক্ষা করে মার জিভটা মুখে নিয়ে চপাস চপাস করে চুষছি। দুটো হাত মার ব্লাউজের উপর দিয়েই পকাপক টিপতে শুরু করেছি মার অর্ধেক ঝোলা দুটো পাহাড় প্রমান দুধ। আঃ মাহোঃ এই সেই দুধ,যেটা আমি ক্লাস 7/8-এ পড়ার সময় রাতে শুয়ে যেই ম্যানাতে হাত ছুঁইয়ে চরম উন্মাদনা লাভ করতাম। আঃ ওহঃ আজ সেই দুধ আমার হাতের মুঠোয়!

মার জিভ আমার মুখেই, একটা অব্যক্ত গোঙানির মতো শব্দ আসছে মার মুখ থেকে। সেটা মায়ের কোন অনুভূতি থেকে আসছে , সেটা ভাবার সময় বা বাহ্যিক জ্ঞান এখন কোনভাবেই আমার মধ্যে নেই। থাকার দরকারও নেই। মায়ের পুরু ঠোঁট , জিভ চুষতে চুষতে একটু উঠলাম। মুখে সরিয়ে এবার মার ব্লাউজের হুকে হাত দিয়েছি। অনেক হলো , এবার ব্লাউজ খুলে মায়ের মোটাসোটা মাই টিপবো, চুষবো এবং কচলাবো। মা বীনা দেবীর মুখ থেকে নিজের মুখ সরাতেই মা আবেশে হাঁস ফাঁস করে উঠলো যেন।

"ওহ.. উফ… মা গো… বদমাশ ছেলে.. জ্যান্ত রাক্ষস একটা! ইশ আমার ঠোঁট জিভ একদম গিলে ফেলবি নাকি?! ইশশশ এখন আবার আমার ব্লাউজ খোলা হচ্ছে?! বদমাশ বাছা, সাবধানে খোল, ছিঁড়ে ফেলিস না যেন হুঁকগুলো, কেমন? উফফ ওহহ আঃ"

একবার যখন ছেলের হাতে নিজেকে ছেড়েই দিয়েছে, এখন আর বলে কি হবে। ছেলের যা ইচ্ছা তাই করবে এখন। মায়ের ঘরে তার খাটের উপর উঠে তার উপর চড়াও হয়ে হামলা করছি আমি।

"ওহহ মা , আমার রাতের রানী গো মা, তোমার শুধু ঠোঁট জিভ কেন…এবার থেকে তো তোমাকে পুরোটাই খাবো আমি! উফফ আহহ"

বলতে বলতে ব্লাউজ প্রায় খুলে ফেলেছি আমি। মায়ের বুকের পুরো জায়গাটা ফুলোফুলো হওয়ায় পুরোনো ব্লাউজটা খুব আঁটোসাটো হয়ে মায়ের চামড়ার সাথে লেপ্টে ছিল। তার উপর মা প্রচন্ড ঘেমে থাকায় ব্লাউজের কাপড় প্রায় সম্পূর্ণ ভেজা। মার ব্লাউজ থেকে আসা সেই বেজায় সুন্দর, ঝাঁঝালো ঘামের গন্ধে আমি তখন মাতোয়ারা।

"মা, নাও একটু ওঠো তো, ব্লাউজটা খুলতে দাও। টাইট হয়ে বসে গেছে কাপড়টা।"

"ইশশ কেমন শয়তান ছেলেরে বাবা! কি সব নোংরা নোংরা কথা বলেই চলেছে মাকে!"

কথা বলতে বলতেই মা বিছানায় উঠে বসে দুই হাত সামান্য পেছনে নিয়ে তার শরীর থেকে ব্লাউজের কাপড় দুই দিকে ছাড়িয়ে আমাকে ব্লাউজ খুলতে হেল্প করছে। মার সাহায্যে আমিও ব্লাউজ খুলে খাটের নিচে ছুঁড়ে ফেলে দিলাম। আবার মাকে বিছানায় শুইয়ে হামলে পড়লাম মার ওই উন্মুক্ত মদালসা আধা ঝোলা বিশাল ম্যানা দুটোর উপর। নিজের সবল, শক্তিশালী হাতের পাঞ্জায় নিয়ে চটকাচ্ছি দুধ দুটোকে। আর মার দুধের গভীর খাঁজে মুখ ডুবিয়ে ঘেমো বুকটার গন্ধ নিচ্ছি। মাই দুটো সমানে ময়দা-আটামাখা করছি। স্তন টেপার আরামে আঃ আঃ মাগোঃ ওহঃ উফঃ শব্দে মৃদু গর্জন করছি আমি। নিজের বয়স্কা, ঢিলে ম্যানায় এত জোরে জোয়ান ছেলের টেপন খেয়ে মায়ের মুখ দিয়েও জোরে গোঙানি বেরিয়ে এলো।

"আঃ উহঃ উমম আস্তে বাবু.. ইশ ওরকম জোরে জোরে চটকাস না আঃ আঃ ব্যথা পাচ্ছি রে সোনা। আঃ আঃ একটু আস্তে টেপ খোকা উমম উহঃ"

"চুপ করো মাগী! উফ যা ম্যানা বানিয়ে রেখেছো মা! এখন ভালো করে একটু ধামসাতে দাও তো। ওহ আহ মাগো ওওমা, এই বয়সেও তোমার গতরে তো মধুর চাক আছে গো মা!"

"ইশশ শয়তান ছেলে একটা! আঃ ..উম্ম.. উঁউঁমম যা মুখে আসছে তাই বলছিস মাকে! মুখে লাগাম নেই তোর আঃ ওম উফফ"

"ধুরর বাল, নাচতে নেমে ঘোমটা টানবো কেন আমি! মুখে বাড়ার লাগাম টেনে কি করবো! দেখো গো মামনি, আমি তোমার সাথে আরো কি করি।"

এবার আমি মার একটা বোঁটা মুখে পুড়ে নিলাম আর একটা দুধ চটকাতে চটকাতে ওই বোঁটাটাও নিজের দুই আঙ্গুলে পেঁচিয়ে টানছি, চূড়মুড়ি দিচ্ছি। প্রায় হাফ ইঞ্চি লম্বা কালো বোঁটা। দেখতে লেখা মোছার রবারের মতো। চুষছি আর দাঁতে নিয়ে হালকা কামড়াচ্ছি। মা এবার তারস্বরে চেঁচিয়ে শীৎকার দিয়ে উঠলো।

"আঃ আঃ ওহঃ উহ্হঃ বাবুউউউউ ইশশশশ মাগোওওওও অমন করে না সোনা আঃআঃহহহহহ"

বলতে বলতে মা বীনা আমার চুলে হাত বুলাচ্ছে আর ঠোঁট মাঝে মাঝে কামড়ে মুখটা একটু উপরে তুলে শীৎকার দিচ্ছে। আসলে মায়ের শরীরেও তো আজ এতদিন বাদে পুরুষের হাত পড়লো। বাবা তো অনেকদিন আগেই মারা গেছেন। আর আমার সংসার অন্তঃপ্রাণ বিধবা জননী, আমার সরল সোজা মমতাময়ী মা আমার জীবনের সাথে সাথে নিজের জীবনকে বেঁধে আমার জীবন দুর্ভোগের ঘটনাক্রমে এতদিন অনেক চাপে ছিল। আজ সেই চাপ সরিয়ে মায়ের শরীরে এখন আমার লালসার ছাপ রাখছি। তাই হয়তো এই চরম অজাচারের মধ্যে মা আস্তে আস্তে নিজেকে সমর্পন করছে। মা নিজেও দৈহিক সুখলাভ করছে।

আমি পালা করে মার বোঁটা দুটো চুষছি, জিভ দিয়ে পেঁচিয়ে পেঁচিয়ে রগড়াচ্ছি, কখনো ঠোঁট দিয়ে বা দাঁত দিয়ে সামনের দিকে টেনে বড় করছি। এদিকে লুঙ্গির নিচে আমার ধোনটা এখন ল্যাওড়ায় পরিণত হয়েছে। পাক্কা সাড়ে ৭ ইঞ্চি ল্যাওড়া বীরদর্পে ফোঁস ফোঁস করছে। মার মোটাসোটা দুই পায়ের মাঝে শুয়ে আছি বলে ধোনটা মার সায়ার উপর দিয়ে তার থাই এর মাঝে কুঁচকিতে বা কখনো সোজা তার গুদের উপর ঘষা দিচ্ছি। ছোট ছোট ঘষা দিচ্ছি কোমর নাড়িয়ে নাড়িয়ে, সেক্সুয়াল ফোর-প্লের সময় যেভাবে একজন পুরুষ যেভাবে নারী শরীরে তার পুরুষাঙ্গ ঘষে, ঠিক সেরকম করে।

এবার আমি একটা হাত নামিয়ে আমার লুঙ্গির গিঁট খুলে দিলাম। পেছনে হাত দিয়ে লুঙ্গিটা নিজের পাছা হয়ে থাই এর উপর দিয়ে নামিয়ে দিলাম।। আর পা দিয়ে ঘষে লুঙ্গি খুলে পুরো ল্যাংটো করে নিলাম নিজেকে। মাও বুঝলো আমি ল্যাংটো হয়ে গেছি। এমনটাই হবে জানলেও তাদের ছেলে শৌভিকের সাথে মা হিসেবে তার সম্পর্কটা নিষিদ্ধ পরিণতির দিকে এগোনোর এই মুহুর্তটা কেমন যেন লজ্জায় ফেলে দিলো মা বীনা দেবীকে। আমার ন্যাংটো দেহ নিয়ে মার অস্বস্তি আমিও টের পাচ্ছিলাম, তবে সেটাকে পাত্তা না দিয়ে নিজের কাজ চালিয়ে গেলাম।

এদিকে মায়ের দুধ টেপা, চোষা, চটকানোর কোনো বিরাম নেই। মাও সুখে উহঃ আহহহঃ সোনা বাবা করছে। নাঃ আমি নিজে ল্যাংটো হয়েছি, এবার মাকেও ল্যাংটো করা দরকার। উঠে পড়লাম মার দুধ ছেড়ে। সায়ার দড়িটা গিঁট খুলে টান দিয়ে নিচে নামিয়ে খুলতে শুরু করলাম।

"ইশশশ , না বাবুউউউ , আর খুলিস না সোনা। অন্তত নিচের কাপড়টা খুলিস না, বাবা।"

নারীদের স্বভাবজাত লজ্জা যে পুরুষের সামনে নগ্ন হতে নেই। সে নিজের স্বামীই হোক আর এরকম অজাচারে রত নিজের গর্ভজাত সন্তানের সামনেই হোক, নগ্ন হবার অনুভূতিটা মাকে লজ্জা দিচ্ছে।

"উমম গুদুসোনা মা আমার, লক্ষ্মী মামনি, এখন না বললে তো হবে না? তোমার ছেলেকে নিজের লদকা বয়স্কা গতরটা ভালো করে ভোগ করতে দাও, মা। আঃ ওহঃ উমঃ"

"পাজি, শয়তান ছেলে! ইশ, কি সব নোংরা কথা বলছিস নিজের মাকে! লাজ শরমের বালাই নেই তোর!"

এদিকে আমি মার সায়া খুলে টান দিয়ে নিচে নামিয়ে দিয়েছি। মা কোনোমতে পা মুড়তে যাচ্ছে যেন সেটা আটকে যায়। আমি সেটা বুঝে বিদ্যুত গতিতে মায়ের পা দুটো হাত দিয়ে সোজা করে তার পা দিয়ে গলিয়ে সায়াটা দূরে ছুঁড়ে ফেলে দিলাম।

ওঃ আমার সামনে এখন মার চর্বি ঠাসা বয়স্কা দেহটা পুরোপুরি উলঙ্গ, যেটা এখন থেকে আমি আমার ইচ্ছা মতো খাবলে খাবলে ভোগ করতে পারবো। মায়ের ডাসা নগ্ন শরীর দেখামাত্রই যেন ১০০০ ভোল্টের কারেন্ট লাগলো আমার ধোনে। আমার পূর্ণ আকার প্রাপ্ত সাড়ে ৭ ইঞ্চি কালো মুশকো ধোনটা উপরের দিকে তরাং তরাং করে লাফিয়ে উঠে ফোঁস ফোঁস করতে শুরু করেছে। আর দেরি না, এখনি উপযুক্ত সময়। ঘরের মাল এখন আমার আওতায় চলে এসেছে , মার শরীরটা এবার থেকে ইচ্ছেমত যখন পারি ভোগ করতেই পারবো। কিন্তু আজ রাতে শুভস্য শীঘ্রম করে মাকে এখনি এক-কাট ভালো করে চুদে নেই।

একটা হাত দিলাম মায়ের দুই থাই এর মাঝে। গুদে হাত দিয়ে দেখি ঘন বালের জঙ্গলের মাঝে মার বয়স্কা গুদটায় বেশ ভালোই জল কাটছে। আঃ আমার মা মাগী গরম খেয়েছে রে। আমি এবার মাকে দেখতে দেখতে হাতে এক দলা থুতু নিলাম। ধোনে ভালো করে মাখাচ্ছি। মা বীনা বয়স্কা হলে কি হবে, এতদিনের বিধবা জীবন পার করে তার গুদের ফুটো আঁটোসাটো থাকার কথা। ভালো করে থুতু দিয়ে বাড়াখানা পিচ্ছিল করে ঢোকানোর জন্য রেডি করলাম।

অন্ধকারে বুঝতে পারছি মা আমার দিকে তাকিয়ে। লজ্জা মেশানো উৎসুক নয়নে দেখছে ছেলে কি করছে। অন্ধকারের মধ্যেই আঙ্গুল চালিয়ে গুদের ফুটো বরাবর থুতুমাখা ধোনটা মার গুদের উপর রাখলাম। মা মুঝতে পারছে এবার আমার হামানদিস্তাটা মার তেকোনা, ভেজা, বয়স্কা গর্তটায় ঢুকতে যাচ্ছে। মনে মনে রাম নাম জপ করে মা। পিছনে যাবার সব রাস্তা মায়ের সামনে চিরতরে বন্ধ হতে যাচ্ছে।

"বাবুউউউ, শোন বাবা, একটা কথা বলি শোন, এতক্ষন যা করেছিস করেছিস, আর কিছু করিস না, কেমন? সোনা মানিক আমার, আর বেশি কিছু করিস না খোকা, ওখানে আর ঢোকাস না। আমি মা হই না তোর? মায়ের সাথে সন্তানের এমন করতে নেই, তাই না? আর করিস নারে লক্ষ্মী ছেলে, কেমন?"

"উফফ আহারে, লক্ষ্মী মা আমার! ছিনালি করো না আমার বীনা রানী। এখন তো তুমি শুধু আমার মা নও, আমার সোনা মাগী মা তুমি, বুঝেছো তো? নাও এখন থেকে রোজ ছেলের কাছে ভালো করে চোদা খাবে, বুঝেছো আমার সোনা কামদেবী মা? ওসব ঢং করো না আর প্লিজ।"

মার সাথে কোমল সুরে চরম লালসায় কথা বলছি আর মার কপালে, মাথায় হাত বুলিয়ে আদর করে দিচ্ছি। এরই ফাঁকে আমার ধোনের ডগাটা মার গুদে পুচ করে সামান্য ঠেলা দিয়ে বিঁধিয়ে দিলাম।

"আঃ উম্ম উমঃ ওহঃ আহহহহ উফফফ বদমাশ ছেলে, জানি তো এসব নোংরা কথাই এখন বলবি নিজের মাকে। দস্যু একটা যেন! আহঃ উমঃ মাগো"

ধোনের মুন্ডিটা শুধু মার গুদে ঢোকানোর পরে আমি এবার কোমরটা তুললাম। এক চরম জান্তব ঠাপে মার বয়স্কা গুদটায় আমার কালো অশ্বলিঙ্গটা চেপে দিয়ে সেটা গুদস্থ করলাম। আঃআঃ আহহহঃ মাগোওওওও আঃ আঃ। এই বয়সে মার গুদ অবশ্যই তেমন টাইট নেই , কিন্তু আমার কালো মুষল ধোনটার জন্য মার একটু ঢিলে বয়স্কা গুদটাই একদম পারফেক্ট!!
গুদের ভেতরটা একদম নরম মাখন, যার মখমলি স্পর্শ আমার এই তিরিশোর্ধ যৌনদন্ডটাকে যেন পরম সুখের স্বাদ দিচ্ছে। যার সাথে এই দুনিয়ার কোনো সুখের কোনো তুলনা হয় না। আমার এত বড় লম্বা ল্যাওড়া একঠাপে ঢুকতেই মা দেহ দুলিয়ে কঁকিয়ে উঠলো। যতই হোক , গুদ হয়তো বয়সের কারণে একটু ঢিলে হয়েছে , কিন্তু এত বিশাল পুরুষাঙ্গ একবারে যোনিস্থিত হলে যে কোনো রমণীর মুখ থেকে চিৎকার তো বেরোবেই।

"আঃআঃআঃহহহহ খোকাআআআআ….. ওহহহ্হঃ কি করলি রে সোনাআআ… উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ। এত জোরে পুরোটা দিয়ে দিলি….একবারে এতটা বড়টা ঢোকালি ….ইস ইশ উম্মম্মম্ম ওমমম"

"ওওহহহহহ্হঃ মা গোওওওও। আমার সোনা মাআআ … কি জিনিস রেখেছো গো তোমার দু পায়ের মাঝে… আঃআঃহহহ ..কি সুখ পাচ্ছি গো মাগী তোমাকে চুদে ..আঃআঃ আহহহহঃ"

কোমর তুলে তুলে ভকাত ভকাত করে ঠাপ দিচ্ছি মায়ের ৫৫ বছরের চামকি গুদে। এদিকে বিছানায় মা তার দুটো কলাগাছের মতো মোটা থাই হাঁটু ছড়িয়ে তার গুদখানা ভালো করে কেলিয়ে ধরে আমার ঠাপের পথ প্রশস্ত করে দিচ্ছে। আর সাথে সাথে সুখের আবেশে শীৎকার দিচ্ছে। ঠাপের দুলুনিতে অনিয়ন্ত্রিত ভঙ্গিতে মায়ের ভরাট দেহটা কাঁপছে।

"আহঃ আহ্হ্হঃ সোনা বাবা আমার.. নে বাবা নে। এবার সুখ পাচ্ছিস তো সোনা উমমমমমম ওওওহহহ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ"

"আহঃ আহঃ কি যে সুখ পাচ্ছি মা কি করে বোঝাবো তোমাকে …..ওহঃ আমার গুদের রানী , আমার মাগী গো… ওওওহহহঃ ওঃহহহ নাও নাও আরো ঠাপ খাও … কত ঠাপ খাবে খাও উউহহহ্হঃ ওহহহ"

দুজনেই দৈহিক মিলনের পরিশ্রমে ঘামে ভিজে চপচপ করছি। মাথার উপরে পুরোনো ফ্যানের বাতাসে আমাদের দেহের উত্তাপ মোটেই কমছে না। আমার পুরুষালি শরীরটার নিচে মার লদকা গতরটা পিষে দিচ্ছি আর অন্ধকারেই মার মুখের দিকে তাকিয়ে শীৎকার দিতে দিতে ঠাপ দিচ্ছি। দুজনেই দর দর করে ঘামছি। দুজনের সেই ঘেমো শরীরে ঘষা লেগে ঘামের একটা সুন্দর পচ পচ পচর পচর আওয়াজ উঠছে।

কোমর তুলে আমার ল্যাওড়াটা মার গুদ থেকে প্রায় বাইরে বের করে আনছি, পরক্ষনেই আবার এক ঠাপে গুদের গভীরে পুড়ে দিচ্ছি। সম্ভবত আমার ধোনের মুন্ডিটা মায়ের জরায়ুতে গিয়ে ধাক্কা খাচ্ছে। ফলে প্রতি ঠাপের সাথে সাথে মার সেকি শীৎকার।

"আঃআঃহ্হ্হঃ আঃআঃহ্হ্হঃ। সোনা বাবা আমার। ওহঃ ওঃহহ… বদমাশ ছেলে… মাকে নিয়ে…আঃআহঃ আউউউমমম… ইসস।…কি নোংরামি করছিস বাবুউউ…. উউউমমমম!"

"হ্যাঁ গো মা , আমার চোদন রানী, সোনা মা আমার….আহ্হ্হঃ আহ্হ্হঃ….উহ্হঃ তোমাকে চুদে যা আরাম …উউফফফ… নিজের খানকি বৌকে চুদেও কোনোদিন এতসুখ পাইনি গো মা …আহহহঃ"

বলতে বলতে ঘামে ভেজা মার ম্যানা দুটো দুহাতে ময়দামাখা করছি। মা তার দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে গুদটা ভালো করে মেলে দিয়ে আমাকে প্রাণ ভরে গাদন দিয়ে সুখ নিতে দিচ্ছে।

"ইসসসস , কি যে বদমাশ , শয়তান ছেলের জন্ম দিয়েছি গোওওও….আহ্হ্হঃ.. .পেটের ছেলে আজ আমার সাথে চুদছে … উমমম উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ ওহহহহ্হঃ… কে কোথায় আছো দ্যাখো… উহঃ আহঃ আমার পেটের ছেলে মায়ের সাথে কি করছে দেখো….আঃআঃহহহঃ"

আমি মাঝে মাঝে নিজের হাত দুটো বাড়িয়ে মায়ের উপর নিজের উর্ধাঙ্গের পুরো ভরটা দিয়ে মার গতরটা পিষ্ট করতে করতে নিচে মার কলসীর মতো পাছা আর দাবনা দুটো চটকাচ্ছি আর ভক ভক করে গায়ের জোরে ঠাপ দিচ্ছি। আমার বিচি দুটো মার দাবনাতে গিয়ে লাগছে। থপ থপ থপাস থপাস আওয়াজ উঠছে। মার গুদে ফেনা কাটতে শুরু করেছে আমার এই প্রাণঘাতী ঠাপে। এতক্ষণে প্রায় এক ঘন্টা হলো আমি মাকে চটকানো শুরু করেছি, আর বিগত প্রায় ২০ মিনিট ধরে আমি মাকে একটানা ঠাপ দিয়ে যাচ্ছি। মার গুদের চপচপে ফেনা, আর আমার মদন জল মিশে, প্রতিবার আমার ঠাপের সাথে সাথে একটা একটানা ফচাৎ ফচাৎ ফচাৎ ফচাৎ শব্দ উঠছে।

সারা ঘরে আমাদের মা ছেলের চোদন সংগীত। আজ এই নিম্নমধ্যবিত্ত বাঙালি পরিবারে কি অশ্লীল আর নোংরা সেই দৃশ্য! তখন রাত প্রায় ১টা। মায়ের শোবার ঘরের বিছানায় চরম অজাচার চলছে যেখানে আমি শৌভিক সেন, আমার মা বীনা দেবীর গর্ভজাত সন্তান, মাকে বিছানায় ফেলে চরম লালসায় ভোগ করে চলেছি। মার বয়স্কা ঢিলে গুদটা মন্থন করে চরম সুখ পাচ্ছি। হঠাৎ এমন সময় মার গুদের মধ্যে আমার ধোনটা মোচড় দিয়ে উঠলো। বুঝলাম , আর বেশিক্ষন ধরে রাখা যাবে না।

মার গুদের ভেতরেই মাল ঢেলে আজ শুভ উদ্বোধন করবো আমার এই অশ্লীল আর নোংরা অজাচার। ওদিকে মাও বোধহয় আর পেরে উঠছে না। বয়স তো হয়েছে। আমার মতো জোয়ান ছেলের সাথে মা আর কত পাল্লা দিতে পারবে! শীৎকার দিতে দিতে আমাকে আরো বেশি চেপে ধরলো।

"আহ্হ্হঃ আঃআঃহ্হ্হঃ , বাবাগো বাবা সোনামণি আমার …. ইসসসস ওরে বদমাশ ছেলে রেএএএএএ ….এএএ কি করলিইই রে তুই বাবু…. আহহ ইসসসসসস ….গেলো, গেলো রে আমাআআআর ….. আঃহ্হ্হঃ আঃআহঃহহহহ্হঃ ..আর পারি না রেএএএএএ ছাড়লাম আমিইইইই উমমম ইশশশশ আহাঃ"

বলতে বলতে মা কেঁপে কেঁপে উঠছে। বুঝলাম মা গুদের রস ছাড়ছে। তবুও মা ওই ঢিলে গুদ দিয়েও আমার ল্যাওড়াটা কামড়ে কামড়ে ধরছে। আমি আর থাকতে পারছি না। ভীম বেগে ঠাপ দেওয়া শুরু করলাম। মায়ের কমদামি পুরোনো খাট ক্যাঁচ ক্যাঁচ ফ্যাঁচ ফ্যাঁচ শব্দ করছে, ভেঙে যাবার দশা। পুরোনো দিনের ভালো কাঠের খাট বলে রক্ষে।

এদিকে আমি মার জল খসে যাবার পর উত্তাল ঠাপ দিয়ে যাচ্ছি। আরো প্রায় ৫ মিনিট ঠাপালাম। নাহ্হঃ আর পারছি নাআআআ। ধোন আর ধোনের মুন্ডি ফুলে ফুলে উঠছে। আর মার গুদের ভেতর ভলকে ভলকে মাল ঢালছি আমার গরমাগরম সুজির পায়েস।
"আঃ আহঃহহহঃ আঃহ্হ্হঃ , নাও মাআআ…. ওরে মাগী রেএএ…উহঃ মাআআ …তোমাকে সারা জীবন আমার রেন্ডি বানিয়ে রাখবো গোওওওও মাআআআআ …ওওওহহহ্হঃ ওহহহহহহ্হঃ নাও মাআআগোওওওওও… ছেলের ফ্যাদা গুদে ধরোওওওও….ওওওহহহ্হঃ"

মা বুঝছে , আমি মাল ঢালছি। তাই একদম শক্ত করে চার হাত-পা দিয়ে আমাকে জড়িয়ে ধরে গুদটা আরো চিতিয়ে দিচ্ছে। টানা প্রায় ১ মিনিট ধরে আমার গরম তাজা বীর্য মার গুদের ভেতর ঢাললাম। প্রায় এক কাপ মতো ঘন থকথকে বীর্য। আঃআহঃ আহহহহ কি যে শান্তি!

আমরা দুজনেই তখন ভীষণ পরিশ্ৰান্ত। দুজনেরই পুরো উলঙ্গ শরীর ঘামে ভিজে চপচপে। বিছানার চাদরটাও ভিজে গেছে। মায়ের উপর শুয়ে দুজনে দুজনকে জড়িয়ে ধরে ওই অবস্থায় খুবই হাঁফাচ্ছি। শোঁ শোঁ করে জোরে শ্বাস টানছি। এভাবে প্রায় ১৫ মিনিট কাটলো। মা নিজেকে সামলে বলে উঠে।

"যা সর এবার বদমাশ ছেলে! আমাকে উঠতে দে। বিছানার চাদর না বদলালে আর শুতে পারবো না। হয়েছে তো এবার তোর? শখ মিটেছে তো? যা যা নোংরামি করার সব করলি মার সাথে।"

মার মুখে একটা কপট আর প্রশ্রয় মাখানো রাগ। কামের আনন্দে মার পুরো মুখমন্ডল জুড়ে উজ্জ্বল প্রশান্তি। আঁধার ঘরে বড্ড মায়াবী লাগছিল মাকে। কতদিন পর দেহ উজার করা সুখ পেল মা বীনা সেন।

"হে: হে: নোংরামির এই তো শুরু মা। এখনো কত কিছু বাকি। আস্তে-ধীরে সব তুমি টের পাবে।"

"অসভ্য শয়তান ছেলে! সর এবার উঠি।"

বলে মা আমাকে ঠেলে পাশে সরিয়ে উঠে পড়লো। আর মেঝে থেকে সায়াটা কুড়িয়ে গায়ে গলিয়ে বুক অব্দি বেঁধে নিলো। ঘরের বড় লাইটটা জ্বালালো। লাইটের আলোয় বিছানার উপর আমার নগ্ন দেহে চোখ গেল মায়ের। ৬ ফুট লম্বা লোমশ শরীর নিয়ে মরদ ছেলে মিটমিটে হাসি দিয়ে মার ন্যাংটো ডবকা গতরটা যেন গিলছে।

"ইসসসস মাগো লুঙ্গিটা পড় এবার অসভ্য ছেলে। আমি বাথরুম থেকে ধুয়ে আসি সব। আর তুইও উঠে বিছানার নোংরা চাদরটা একটু পাল্টে দে সোনা বাবা আমার।"

বলে মা লাগোয়া বাথরুমের দিকে পা বাড়ালো। পেছন থেকে আমি দেখছি, মার পুরো পশ্চাৎদেশ ও দুই দাবনা আর থাই বেয়ে আমার ঢালা টাটকা বীর্যের ধারা নামছে।

যাই হোক, আমি উঠে চাদরটা চেঞ্জ করে দিলাম। আর লুঙ্গিটা পরে গুটিয়ে নিয়ে মার খাটেই শুয়ে পড়লাম। আঃ শেষ অব্দি যেমন চাইছিলাম, মাকে তেমনি পেয়ে গেলাম। সারাদিন অফিসে কাজের পর এখন মাকে এতক্ষন চুদে বেশ ক্লান্ত লাগছে।
মা ঘরে এলো। সায়া খানা ওভাবেই বুকের উপর বাঁধা আছে। শুধু নিচে সব ধুয়ে নিয়েছে। মা আমাকে তার খাটে শুয়ে থাকতে দেখে কিছুটা অবাক হলো যেন।

"কী রে খোকা, এখানেই শুবি নাকি তুই?"

"হ্যাঁ মা। এখন আর উঠতে ইচ্ছা করছে না। ঘুম পাচ্ছে। তুমিও আর কথা না বাড়িয়ে আমার পাশে শুয়ে পড়ো। দুজনে এক খাটেই ঘুমাই, এসো।"

মা কোন কথা বাড়ালো না। লাইটটা বন্ধ করে আমার পাশে এসে শুয়ে পড়লো। দুজনে একে অন্যকে দু'হাতের বাঁধনে জড়িয়ে ধরলাম। কিছুক্ষনের মধ্যেই আমরা মা ছেলে মিলে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লাম।

— * — * — * — * — * — * — * — * — * —
গতকাল গভীর রাত পর্যন্ত মাকে চুদে পরম শান্তিতে মার বিছানাতেই ঘুমিয়ে পড়েছিলাম। মাও নিজের জোয়ান ছেলের নোংরা কামনার আগুনকে শান্ত করে আমার পাশেই শুয়ে ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছিল। ৫৫ বছর বয়স হয়েছে, এই বয়সে আর কতই বা পারে মা।

পরদিন ভোরে আমার ঘুম ভাঙলো। চোখ খুলে দেখি দিনের আলো এসে পড়ছে ঘরে। সামনের দেয়ালের ঘড়িতে এখন ভোর ৬ টা বেজে ২০ মিনিট। পাশে তাকিয়ে মার দিকে দেখছি। গতরাত থেকেই বুক পর্যন্ত বাঁধা সায়াটা, যেটা মার মোটা মোটা হাতির মতো থাই দুটোর অর্ধেকও ঢাকতে পারেনি। ঘুমের মধ্যে এপাশ ওপাশ হওয়ায় সায়ার কাপড় আরো উপরে উঠে মার তানপুরার মতো বিশাল পোঁদ দুটোকে পুরোই নগ্ন করে দিয়েছে।

মা আমার দিকে পেছন ফিরে শুয়ে, একটা পা নিচের দিকে আর উপরের পা হাঁটু মুড়ে সামনের দিকে থাকায় পেছন থেকে মার দাবনা দুটোর মাঝে চুলে ভরা গুদ আর পোঁদের ফুটোটাও দেখা যাচ্ছে। ভীষণ কামনামদির, লোভনীয় লাগছে মাকে। তার উপর পেছন থেকে মার মাংসল শ্যামবর্ণ পিঠ, ঘাড় দেখে মনে হল সব মিলিয়ে আমার মতো অশালীন, অভদ্র মা-চোদা ছেলের জন্য এমন পৃথুলা মা খুবই উপভোগ্য। তার উপর সবেমাত্র সকালবেলা ঘুম ভাঙলো আমার। ভোরবেলায় শরীরটা চনমনে লাগছে আমার। পরিপূর্ণ যৌবনের মরদ হিসেবে এমনিতেই ভোর বেলায় আমার ধোন বীচি ঠাটিয়ে ওঠে।

লুঙ্গিটা কাল রাতে মাকে চোদার পর শুধু কোমরে চাপা দিয়ে ধোন ঢেকে ঘুমিয়ে পড়েছিলাম। লুঙ্গির নিচে এখন আমার ধোনটা বেশ বড় আকার নিয়ে নিয়েছে। আমার মতো জোয়ান ছেলের 'মর্নিং উড (morning wood)' হবে এটাই তো স্বাভাবিক। তার উপর মার নধর বয়স্কা দেহটা আমার পাশেই, যেটা এখন আমার সম্পত্তি। না, এখুনি সকাল সকাল মাকে এক-কাট না চুদলে ধোনের শান্তি হবে না। ধোন বাবাজিকে ঠান্ডা করা দরকার।

পেছন থেকে মাকে জড়িয়ে পোঁদে ধোন ঠেসে ধরে সামনের দিকে মার বগলের নিচে দিয়ে মার একটু ঝোলা কিন্তু বেশ মনোরম ম্যানা দুটো মুলতে শুরু করেছি আর মুখটা মার ঘাড়ে গুঁজে মাংসল ঘাড়টা চাটছি। অল্প অল্প কামড়াচ্ছি। গত রাতের চোদন খাওয়া ঘাম-রস জমা মায়ের গতরে অপূর্ব একটা ঘ্রান। প্রাণভরে গন্ধটা নিলাম। উফফফ , কি সুখ গো। দিনের শুরুতেই মার মত দামড়া মাগীকে আবার একবার নেবো এখন। আমার কামড়াকামড়িতে মাযের ঘুম ভেঙে গেল।

"উমম উহ কি রে বাবু। কি হলো? ভোর বেলা কি শুরু করেছিস? ঘুমো বাবা।"

"আর কত ঘুমোবে গো মা? ওঠো, সকাল হয়ে গেছে। এখন আর একবার করবো। দেখো, ধোন দাঁড়িয়ে গেছে তোমার ছেলের।"
"উফ বদমাশ ছেলে! কাল অতো রাত অব্দি তো করলি বাবা, এখন সকাল হচ্ছে, একটু ঘুমোতে তো দে? ঘরের কত কাজ করতে হবে সারাদিন।"

"হে হে ধুর বাড়া, সকাল হচ্ছে না, বরং হয়ে গেছে। চোখ খুলে দেখো প্রায় সাড়ে ৬টা বাজে।"

মা তড়াক করে চোখ খুলে দেওয়ালে ঘড়িটা দেখলো। সাধারণত এর আগেই ঘুম থেকে উঠে নাস্তা বানানোর কাজে নামে মা। আজ বহুদিন বাদে তার উঠতে দেরি হলো।

"সে কি রে বাবু! এত বেলা হয়ে গেছে! কাজের ঝি ঝর্ণার মা কাজ করতে আসবে তো ৭ টায়। ওঠ ওঠ , যা তাড়াতাড়ি নিজের ঘরে গিয়ে শো। আমি উঠি।"

"উঠবে মানে?! আমার কাছে এক কাট চোদন না খেয়ে কোথাও উঠবে না তুমি, বুঝেছো মা?"

"ইশশ মাথা খারাপ হয়েছে তোর। এত সকালে এসব কেও করে?!"

"কেও না করলেও আমি করি। আর কথা বাড়িও না মা।"

মাকে টেনে বিছানায় শুইয়ে বিছানায় ঠেসে ধরে মার শরীরের উপরে উঠছি। নিজের লুঙ্গি ফেলে দিয়েছি। আমার কালো ল্যাওড়াটা লকলক করছে আর বিচি দুটো নিচে পেঁয়াজের মত ঝুলছে।

"বাবু ! পাগল হয়েছিস নাকি? আর একটু বাদেই কাজের দিদি আসবে। এখন নোংরামি করিস না আমার সাথে। সর, ছাড় আমাকে ,উঠতে দে।"

"ধুর বাল। মাসির কাজে আসার এখনো অনেক দেরি। আধ ঘন্টা প্রায় সময় আছে। ঝট করে একবার লাগাতে দাও। দেখছো না, কেমন ধোন ঠাটিয়ে গেছে মা?"

মার উপর শুয়ে মাকে বিছানায় এক হাতে ঠেসে ধরে মার ম্যানা টিপছি আর এক হাতে। আর ফুঁসতে থাকা ল্যাওড়াটা মার থাইতে, তলপেটে ঘষছি। আমার গায়ের জোরে মাকে বিছানায় চেপে রেখেছি। আমার শক্তির সাথে পেরে না উঠে অনুনয় বিনয় করে মা।
"বাবু, সোনা বাবা আমার, ছাড় এখন আমাকে, উঠতে দে। কাল অতক্ষণ অব্দি তো করলি। এখন দিদি কাজে আসবে, উঠে বিছানাটা একটু ঠিক তো করতে হবে, পরনের কাপড় ধুতে হবে। শেষে জানাজানি হয়ে কি কেলেঙ্কারি হবে বল তো!"

"আরে মা কিছু হবে না। মাসি আসার আগেই মাল ঢেলে তোমাকে ছেড়ে দেব। অতো চিন্তা করো না তো।"

বলতে বলতে আয়েশ করে ম্যানা টিপছি আর আঙ্গুল দিয়ে চুনুট করে বড় বড় মোটা বোঁটা টানছি। আর নিচে আমার ধোনটা মার তলপেটের নিচে গুদের বালের উপর ঘষা দিচ্ছি কোমর নাড়িয়ে নাড়িয়ে। মার বুকে জড়ানো সায়া ঢিলে করে মার কোমড়ে গুটিয়ে রেখেছি। সায়া না খুলেই এভাবে মাকে পুরো নগ্ন করে ফেললাম।

"আহঃ ওহঃ বাবাই, কথাটা শোন খোকা।। এখন ছাড়, পরে করে নিস নাহয়।"

"উফরে, সকাল সকাল বেশি ন্যাকামি চুদিও না তো মা। তাড়াতাড়ি লাগাতে দাও। বলেছি তো ঠিক টাইমে তোমাকে ছেড়ে দেব। আর ঝামেলা কোরো না বাল"

বলেই মুখ নামিয়ে মার বয়স্কা পুরু ঠোঁটে চুমু দিচ্ছি আর নিচের ঠোঁটটা টেনে মুখে পুড়ে নিলাম। এদিকে মার ঠোঁটটাও খুলে গেল আর আমি জিব্বা বের করে মার মুখে পুড়ে দিলাম। সকালবেলার বাসি মুখ। তবুও মায়ের মুখে কোন বাজে দুর্গন্ধ নেই। কেমন যেন মিষ্টি একটা স্বাদ মার মুখের লালারসে। আমার আরো ভালো লাগছে, মার মুখের ভিতরের লালা , থুতু চুষে খাচ্ছি।

তখন মা আর কি করবে, জানে বাঁধা দিয়ে লাভ নেই। তাই চুপচাপ আমাকে যা ইচ্ছা করতে দেওয়াই ভালো, তাতেই বরং তাড়াতাড়ি হবে। আমি মার মুখ চুষতে চুষতে , ম্যানা টিপতে টিপতে মার থাই দুটো আমার হাঁটু দিয়ে ঠেলে দুই দিকে ছড়িয়ে দিচ্ছি।

"উম্ম , বাবু , উফ , স্লোপপস স্লাল্পপপ যা করার তাড়াতাড়ি কর। স্লাল্পপপ সলররপপপ উমমম বেশি সময় নাই।"
আমার মুখে নিজের জিব্বাটা ঢুকিয়ে রেখেই মা কোনো মতে বলছে। সলাৎ সলাৎ চুমুনোর শব্দে মার কথাগুলো অস্পষ্ট শোনালো।
আমি এদিকে মার থাই দুটো ছড়িয়ে দিয়েই মার বয়স্কা ফুলকো গুদের মুখে ধোনের মুদোটা সেট করে কোমর নামিয়ে চাপ দিচ্ছি। আঃ মুন্ডিটা ঢুকে গেল ফচ করে। এবার কোমর তুলে একটা সজোরে ঠাপ দিলাম আর আমার পুরো ল্যাওড়াটা মার জাঁদরেল গুদের মধ্যে একেবারে গুদস্থ করছি।

"আঃআঃহহহহঃ মাআআআ আঃআঃহহহঃ বাবু রেএএএ। ইসসসস বদমাশ ছেলে, সাত সকালে শুরু করে দিলো গো, দেখো! ওঃহহহ একবারে ঢুকিয়ে দিয়েছিস রে ওওওওওহহহ মাগোঃ"

বলতে বলতে মা আমার কোমর দুই পা দিয়ে জড়িয়ে ধরছে। আমি মায়ের বুকে বুক লাগিয়ে মার গলা পেঁচিয়ে নিয়ে ঠাপ কষাতে থাকলাম। ভোরের শক্ত ধোনে রাতের চেয়েও বেশি শক্তি ভর করেছে যেন।

"ওঃহহহ মা … আমার চোদন রানী গোওও সকাল বেলায় তোমার গুদ মারতে কি আরাম লাগছে গো আহঃ… নাও মা নাও, ছেলের ঠাপ খাও ভালো করে।"

বলছি আর কোমর তুলে নামিয়ে ভচাৎ ভচাৎ করে মার গুদ মন্থন করছি। প্রায় সকাল ৬ টা ৪৫ বাজে। কি অশ্লীল দৃশ্য ! সকাল বেলার ভরা আলোতে আমি মাকে ফেলে চুদছি আর নিজের কামজ্বালা মেটাচ্ছি। মা আমার নিচে শুয়ে গুদ কেলিয়ে আমাকে গুদ মারতে দিচ্ছে। আমার বিচি দুটো ঠাপের তালে তালে মার দাবনার ভেতরের দিকের বেদীতে বারি খাচ্ছে। মার ম্যানা চুষছি মাঝে মাঝে আর মুখেও জিভ ঢুকিয়ে জিব্বা নাড়িয়ে মার বাসি মুখের লাল ঝোল চুষে নিচ্ছি। বয়স্কা গুদ হলে কি হবে, মায়ের রসালো গুদে ধোন ঢোকাতে সব সময়ই আরাম লাগে। আমার জন্মদাত্রী মার গুদ যে কোন কমবয়সী মেয়ের চেয়ে এখনো বেশি সরেস। ঘপাৎ ঘপাৎ করে দ্রুতগতিতে টানা ঠাপ মারছি।

"আঃআঃহহহ ওরে মাগি রেএএএ.. তোকে চুদে কি আরাম ওহহহহ্হঃ সোনা মা আমার, নাও গুদ দিয়ে কামড়ে ছেলের ধোনের রস নিংড়ে সুখ দাও তো দেখি উউফফফফফফফফ"

হিসহিসিয়ে মাকে বলছি আর উত্তাল ঠাপ দিচ্ছি। ঘড়িতে তখন ৬ টা ৫০। কাজের ঝি আসতে আর মাত্র ১০ মিনিট।

"আঃআঃহহহঃ আহহহহহহ সোনা বাবা আমার হ্যাঁ দিচ্ছি রে বাবান। উহহঃ ইশশশশশ তাড়াতাড়ি ঢাল সোনা …. আর সময় নেই তো ওওওহহহহ"

মা শীৎকার দিয়ে আমাকে জড়িয়ে, আমার মাথায় পিঠে হাত বুলিয়ে গুদ আরো কেলিয়ে ধরে নিচ থেকে কোমর তোলা দিয়ে আমার ধোন কামড়ে ধরছে গুদ দিয়ে। যত ঘরোয়া মাগীই হোক না কেন, পুরুষ মানুষের ধোন থেকে তাড়াতাড়ি মাল বের করার কায়দা সব মহিলারই জানা থাকে। আর সময়ও তো নেই, যে কোন মুহুর্তে কাজের মাসি এসে পড়বে।

আর আমিও এদিকে জানি যে, চাইলে আমি এখনো অনেকক্ষন ধরে মাল ধরে রেখে মাকে চুদতে পারি। কিন্তু এখন তাড়াতাড়ি করতেই হবে। তাই আর নিজেকে না আটকিয়ে মার গুদে কোমর তুলে তুলে বিশাল বিশাল লম্বা ঠাপ দিতে শুরু করেছি।

"আহহহঃ আহঃ নাও মা নাও… ছেলের ঠাপ খাও ওহঃ আমার বিনা রানী রে , কি গুদ মাইরি তোর রে উফফফ আহহহঃ নে শালী আরো জোরে নে।"

"আহহহহঃ আহঃ ইসসস সোনা বাবা আমার, জাদুমণি বাবু হ্যাঁ গো .. ওহঃ হ্যা এই তো জোরে জোরে করে ঢেলে দে সোনা আমার আঃআঃহহহ আর মোটেই সময় নাই রেএএএএ খোকা ওহঃ উমঃ"

শীৎকার দিয়ে গুদ দিয়ে জোরে জোরে আমার ধোন কামড়াচ্ছে মা। এদিকে আমার মুন্ডিটা মার গুদের মধ্যে ফুলে ফুলে উঠছে। বুঝতে পারছি মাল বেরোনোর সময় এসে গেছে। আহঃ পাগলের মতো প্রাণঘাতী ঠাপ দিচ্ছি, আর আমার মুন্ডির চেরাটা দিয়ে ভলকে কালকে সকালবেলার গরম ঘন তাজা বীর্য মার গুদের ভেতরের নরম মাংসল দেওয়ালে ছিটকে ছিটকে পড়ছে।

বাচ্চা হবার বয়স থাকলে মা নির্ঘাত এই চোদনে পোয়াতি হয়ে যেত। আঃ আহঃ আমার গরম লাভা আমার বিচি খালি করে মার গুদ ভরিয়ে দিচ্ছে। মা নিজেও গুদ কেলিয়ে আমার কোমরটা দুই পা দিয়ে সজোরে পেঁচিয়ে আমাকে চেপে জড়িয়ে নিজের ম্যানা দুটো আমার বুকের লোমে ভরা ছাতিতে চেপে ধরে পিঠে হাত বোলাতে বোলাতে গুদে আমার গরম ফ্যাদা নিচ্ছে। এমন সময় ঘড়িতে ডিং ডং শব্দে সকাল ৭টা বাজলো।

ঘড়ির ৭টা বাজার ধ্বনির সাথে সাথেই সদর দরজায় বাইরে থেকে নক করার আওয়াজ এলো।

"(ঠক ঠক) দিদি ও দিদি দরজা খোলেন (ঠক ঠক)"

মা তখন আমার নিচে ধড়মড় করছে। তার গুদ দিয়ে আমার বাড়ার শেষ বিন্দু পর্যন্ত রস শুষে নিচ্ছিলো।

"বাবুউউ, ওঠ শিগগিরই, ঝি ঝর্ণার মা এসে গেছে।"

আমি তখন মার গুদের ভেতর ধোন ঢোকানো অবস্থায় বীর্যের শেষ ফোঁটাগুলো ঝাড়ছি। সকালের গরম হিট খাওয়া ধোনের ফোলা বিচি দুটো থেকে পুরো মাল খালাস করছি। মার কথা শুনেও বেশি তাড়াহুড়ো না করে মাকে উঠতে না দিয়ে মাকে বিছানায় ঠেসে ধরে আরো কয়েক সেকেন্ড ধরে পুরো মাল খালাস করছি। মা আর কি করবে, ঘরের ভেতর থেকে কোনমতে ওই অবস্থাতেই চেঁচিয়ে বলতে থাকে।

"হ্যাঁ দিদি। একটু দাঁড়াওওওও। আমি আসছিইইইই।"

পরক্ষনেই গলা নামিয়ে আমার কানে ফিসফিস করে তাড়া দেয়।

"এই বাবান, এই বদমাশ ছেলে, শেষ কর তাড়াতাড়ি। ইসস বললাম এখন করিস না। তারপরেও তোর হুঁশ হল না।"
আমার মাল ঢালা শেষ হয়েছে , একটা শয়তানি হাসি দিয়ে মার গুদ থেকে ধোন টেনে বের করে উঠে পড়লাম। লুঙ্গিটা হাতে নিয়ে ধোন মুছতে মুছতে বলি।

"আহহহহ শান্তি! যাও এবার মা। দরজা খুলে দাও।"

"কি শয়তান ছেলে রে একটা! সন্তান তো না, যেন নিজের শত্রু জন্ম দিয়েছি! ধ্যাত, হয়েছে অনেক। এবার ছাড়।"
বলে মুখ বেঁকিয়ে কপট রাগ দেখিয়ে মা বীনা দেবী ধড়মড় করে উঠলো বিছানা থেকে। কোনমতে শায়াটা তুলে হাতে নিয়ে আর শাড়িটা কোনমতে শরীরে পেঁচাতে পেঁচাতে দরজা খুলতে চললো। আমি পেছন দিয়ে দেখছি – মায়ের দাবনা দিয়ে আমার ফ্যাদা গড়িয়ে পড়ছে। মুখে একটা হাসি নিয়ে আমার ঘরে ঢুকে গেলাম। এখন একটু শুয়ে গড়াগড়ি খাবো। খানিক পরেই অফিসে যেতে হবে।

আমি আমার ঘরে গিয়ে খালি গায়ে লুঙ্গি পরে চুপ করে শুলাম। পরম শান্তিতে শুয়ে শুয়ে ভাবছি মার কথা, মার ওই নধর জাস্তি গতরটার কথা, যেটা এখন থেকে আমি ইচ্ছেমত ভোগ করবো। ওহঃ কি আরাম রে মাইরি। বৌ নেই তো কি হয়েছে? এই যে নিজের মাকে নিজের বৌ এর মতো থুড়ি নিজের পোষা খানকির মতো ভোগ করে যে সুখ পাচ্ছি, আঃ ওঃ উফঃ তার কোনো জবাব নেই। নিজের ভাগ্যকে ধন্যবাদ জানাচ্ছি মনে মনে। মায়ের গতরের কথা ভাবতেই লুঙ্গির নিচে ধোনটা অর্ধেক খাড়া হয়ে উঠছে।
ওদিকে ঘরের বাইরে মা আর কাজের মাসির গলার আওয়াজ শুনতে পাচ্ছি। কাজের মাসির বয়স মায়ের কাছাকাছি হবে। মার থেকে ৩/৪ বছরের ছোট হবে, প্রায় ৫১ বছর বয়সী কাজের মাসি। তারা দুজনে ঘরের কাজ করছে।

"দিদিমণি, আজ ঘুমিয়ে পড়েছিলেন বুঝি? আমি অনেকক্ষন ধরে ডাকছিলাম।"

"হুম, না মানে , ওই কাল শুতে একটু দেরি হয়ে গেছে, তাই আর কি। আচ্ছা, তুমি রান্নাঘরে যাও, বাসনগুলো ধুয়ে নাও। আমি স্নান করে আসি।"

"আপনি সকালে চান করবেন? প্রতিদিন তো দুপুর বা বিকালে করেন?"

"মানে… মানে এই একটু অভ্যাস পাল্টানোর চেষ্টা করছি। আসলে সকালেই চান করা ভালো, শরীর সতেজ থাকে।"

"হুম, তাহলে যান, চান করে নিন। আমি রান্নাঘরে কাজ করি।"

ওদের কথা কানে আসতে আসতে চোখটা একটু লেগে এলো। মাকে গাদন দিতে দিতে রাতে ঠিক করে ঘুম হয়নি। প্রায় ঘন্টা খানেক ঘুমিয়ে নিলাম। রান্না ঘরের বাসন আর রান্নার আওয়াজে ঘুম ভেঙে গেলো। ঘড়িতে দেখি প্রায় সকাল ৮ টা ৩০ মিনিট। ধড়মড় করে উঠলাম, নাহ আজ অফিসে দেরি হয়ে যাবে। তাড়াহুড়ো করে ঘর থেকে বেরোলাম, মুখ ধুয়ে স্নানে যাবো। মা আর কাজের মাসি রান্নাঘরে ব্যস্ত। মার চোখ পড়লো আমার দিকে।

"কিরে খোকা, দেরি হয়ে গেছে তোর? অঘোরে ঘুমাচ্ছিলি বলে ডাক দেইনি। যা তাড়াতাড়ি স্নান করে আয়, আমি ভাত দেব।"

মা স্নান শেষে একটা নীল কালো ছাপা শাড়ি আর মেরুন রং এর হাতকাটা ব্লাউজ পড়া। সাথে মেরুন সায়া, কিছুটা খাটো করে পরা সায়াটা, যেন রোজদিনের সাংসারিক কাজে সুবিধা হয়। মাকে দেখেই মনে পড়লো, ওই শাড়ি ব্লাউজের নিচে মার ল্যাংটো নধর শরীরটা। শাড়ি-কাপড় ছাপিয়ে মায়ের সমৃদ্ধ গতরের রসালো সব অঙ্গের উপস্থিতি বোঝা যায়।

"হ্যাঁ, জানোই তো মা, গতকাল কত রাত হয়েছে শুতে। আর কেনই বা দেরি হয়েছে। হেঃ হেঃ"

মা চোখ পাকিয়ে বলে, "হ্যাঁ আর পাকামো করতে হবে না। যা এখন, তাড়াতাড়ি স্নান করে আয়।"

আমি বাথরুমে চলে গেলাম। বাইরে শুনতে পাচ্ছি মা আর ঝর্ণার মার কথা।

"কেন গো দিদি? গতকাল রাতে ছোট কর্তার শুতে দেরি হয়েছে কেন? কোথাও ঘুরতে গেছিলেন কি? অফিসে যেতে তো ছোট কর্তার কখনো দেরি হয় না।"

ঝর্নার মায়ের প্রশ্নের উত্তর দিতে কিছুটা লাজরাঙা হয় মার মুখ। নিজেকে সামলে নিয়ে যতটা সম্ভব স্বাভাবিক কন্ঠে বলে।

"না মানে, তোমার ছোট কর্তা গতরাতে কম্পিউটারে নিজের অফিসের কিছু কাজ করছিলো আর টিভি দেখছিলো। কি যেন একটা তামিল সিনেমা। ওটা দেখে শেষ করে ঘুমাতে দেরি হয়েছে।"

"আহারে, তাহলে তো আপনার নিজেরও ঠিক মতন ঘুম হয় নাই দিদি। কারণ টিভিটা তো আপনার ঘরে। ছোট কর্তার সাথে আপনিও রাত জেগে সিনেমা দেখেছেন বুঝি?"

মা একটু অপ্রস্তুত হয়ে পড়ে। মনে মনে ভাবে, "ইসস রে ঝর্নার মা, আমার পেটের ছেলে কাল রাত থেকে যে কি শুরু করেছে আমার সাথে, সে কথা যদি তোমাকে বলতে পারতাম!" মনের কথা মনেই রেখে মা অম্লান বদনে চাপা পিটায়।

"না, মানে হ্যাঁ, মানে ওই আর কি। রাত পর্যন্ত তো ছেলে আমার ঘরেই ছিল, দুজনে সিনেমা দেখলাম। হঠাৎ দেখা আর কি। আমার গত রাতে ঘুমটা অল্পই হয়েছে। সে ঠিক আছে , অল্প ঘুমে আমার অসুবিধে হয় না। আচ্ছা এবার নাও , তুমি দাদার টিফিন রেডি করে দাও তো। রুটিটা সেঁকে দাও।"

মা প্রসঙ্গ পাল্টাতে ইচ্ছে করেই কাজের কোথায় ঢুকে পড়লো। বস্তির ধুরন্ধর চালাক কাজের ঝি-দের সাথে এসব আলাপ চালানো বিপদজনক। কি বলতে কি বলে ফেলে পরে ধরা খাওয়া লাগতে পারে। এসব নিয়ে কথা কম বলাই শ্রেয়তর।

আমি তাদের কথা বাথরুমের ভেতর থেকে শুনছি আর মনে মনে হাসছি। "হে হে সিনেমা দেখছিলাম না ছাই। মাগি মা আমার, তোমাকে নিয়ে আমি বিছানায় নীল ছবি বানাচ্ছিলাম গো চোদন রানী হে হে।" মনে মনে ভেবে পুলক অনুভব করি আমি।
এসব ভাবনার মাঝে আধখাড়া ধোনটা হাতে সাবান নিয়ে কচলাতে কচলাতে গায়ে জল ঢেলে স্নান সেরে নিলাম। বাইরে এসে ঠাকুরের আসনে ধুপবাতি ঘুরিয়ে জামা কাপড় পরে নিলাম। অফিস যেতে হবে।

মা খেতে দিলো। প্রতিদিনের মতো পেট ভরে ভাত ডাল খেয়ে মুখ ধুচ্ছি, কাজের মাসি চলে যাচ্ছে।

"দিদিমণি, আসলাম গো আমি।"

"তা আসো। তবে শোনো আজ বিকালে আমি অফিস করে ফিরলে তুমি আবার একটু এসো। বেশ কিছু বিছানার চাদর, জামাকাপড় ধোয়ার আছে কিন্তু।"

"দিদি আপনি সব ভিজিয়ে রেখেন, আমি বিকালে সব ধুয়ে দেবো। এখন আসি।"

"হ্যাঁ, আসো দিদি।"

ঝি বিদেয় করে মা রান্নাঘরে বাসন রাখছে উপুড় হয়ে। আঃ কি ভরাট পোঁদ এখনো মাগীর। মাকে আবার চোদার জন্য মনটা উশখুশ করে উঠে আমার। তবে এখন না বেরোলে দেরি হয়ে যাবে অফিসে, নাহলে এখনই মাগীকে ভরে দেয়া যেত। যাই হোক, আমি সোজা মার কাছে এগিয়ে গিয়ে মার পাছায় সজোরে থাপ্পড় মারলাম। উফফ আহহ কি নরম ধুমসি পোঁদ, থাপ্পড় খেয়ে থলথল করে নেচে উঠলো একেবারে। ঠাসসসসস ঠাসসসস। মা পেছন থেকে আচমকা পাছায় চড় খেয়ে চমকে উঠে।

"ওওও মা গোওও উফফ অসভ্য ছেলে, কি শুরু করেছিস আবার! ইসসস গতকাল রাত থেকে তোকে নিয়ে বড্ড জ্বালা হল দেখি।"

"হে হে নোংরামি শুরু করেছি গো মাগি মা আমার। উফফ যা জিনিস তুমি এখনো মামনি।"

মার আপাদমস্তক চোখ দিয়ে ভক্ষন করতে করতে হাত তুলে সোজা মার বাঁ দিকের মাইটা টিপে দিলাম স্লিভলেস ব্লাউজের উপর দিয়ে।

"মা শোনো, আজ সন্ধ্যায় পারলে রেস্ট করে নিও। আজ রাতে কিন্তু অনেক্ষন নেবো তোমায়, কেমন? এখন দেরি হয়ে যাচ্ছে , নাহলে এখনই নিতাম তোমাকে। হে হে।"

মা বেচারী এত নরম স্বভাবের মহিলা, আর কি করবে , আমার বেয়ারা হাতটা আলতো চড় মেরে সরিয়ে দেয়।

"শয়তান ছেলে, দস্যি একটা। যা এখন সাবধানে অফিসে। যা শুরু করেছিস , ভগবান তোর মাথায় একটু সুবুদ্ধি দিক।"

"হে হে হ্যাঁ আর সাথে তোমাকে গাদন নেবার ক্ষমতাটাও আরো বাড়িয়ে দিক। আমি তবে আসি এবার। হে হে।"

বলে টিফিন বাক্সটা অফিস ব্যাগে ঢুকিয়ে বেরিয়ে পড়লাম। মা ঠোঁট বেকিয়ে কপট চোখ পাকিয়ে দুই হাত কপালে ঠেকিয়ে প্রার্থনা করে।

"দুগ্গা দুগ্গা , সাবধানে যাস বাবা।"

"হুম তুমিও সাবধানে অফিসে যেও মা।"

ঘর থেকে বেরিয়ে হেঁটে আমি অফিসে পৌঁছেছি। ইন্সুরেন্সের দালালির কাজ শুরু করলাম। কিন্তু আজ কাজের ফাঁকে ফাঁকে বারবারই মনটা মার শরীরের কথা, কাল রাতে আর আজ সকালে মাকে ঠাপানোর কথাগুলো মনে পরে যাচ্ছে। আর তার সাথে আমার ধোনটা জাঙ্গিয়ার ভেতরেই প্যান্টের নিচে একটু একটু শক্ত খাড়া হয়ে উঠছে। কোন রকমে নিজেকে বুঝিয়ে শান্ত করে কাজে মন দিচ্ছি। রাতের বেলা তো হবেই, আজ বিকালেও তাড়াতাড়ি অফিস থেকে বাসায় গিয়ে মাকে একবার গাদন দিতে হবে বলে মনস্থির করলাম।

— * — * — * — * — * — * — * — * — * —

 

Users who are viewing this thread

Back
Top