What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ছোট নানুকে ঠাপানো (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ছোট নানুকে ঠাপানো - by sada-kala

আমার নানু বাড়ি রংপুর।নানুর মোট ১১জন ছেলে মেয়ে।প্রত্যেকের ঘরেই ৩/৪জন করে সন্তান আছে।ঈদে সবাই বাড়ি গেলে কে কোথায় ঘুমাবে সেটা নিয়েই চিন্তায় পড়ে যেতে হয়।ঘটনাটা এমন-ই এক ঈদের।

বর্ষার দিন।মাটিতে সাপ,জোকের প্রচুর ভয়।কোনোভাবেই মাটিতে শোয়া যাবে না।
বাড়িতে যায়গা না হওয়ায় নানার ছোট ভাইয়ের বাড়ি চলে গেলাম।বেশি দূরেও ছিলো না বাড়ি।একটা পুকুরের পড়েই বাড়ি।নানা মারা গেছেন ১৬বছর হয়ে যাবে।বাড়িতে কেবল ছোট নানু আর তার একমাত্র মেয়ে শিমা খালা থাকে।ছোট নানু নিজে এসেই আমাকে নিয়ে গিয়েছিলো নানুদের ঘরে যায়গা কম থাকায়।ছোট নানুর বয়স ৩৬ এর বেশি হবে না।আর শিমা খালার বয়স ১৮।আমার থেকে ২বছরের ছোট।ছোট নানুদের ছোট একটা টিনের ঘর।দুইটা শোয়ার রুম, যেটার একটা খালিই পড়ে থাকে।আমাকে সেখানে শোয়ার ব্যবস্থা করে দিলো।যাই হোক প্রথম রাত তেমন একটা খারাপ কাটলো না।বৃষ্টির রাতে বেশ ভালো ঘুম হলো।ঘটনার সুত্রপাত পরের রাতের থেকে।

রাত ১২টায় পচন্ড প্রস্রাবের চাপ দেওয়ায় নানুকে ডাক দিলাম।ওনাদের বাথরুমটা ওনাদের বাড়ির বাহিরে।নানু ঘুম চোখে উঠে আমাকে ওনাদের বাথরুমে নিয়ে যেতে যেতে বলল! বৃষ্টি হইতাছে,জানালা দিয়া ধোন বাহির কইরা বাইরে মুইতা দিলেই তো হয়।তুই তো আর মাইয়া মানুষ না যে মুত ঘরে পড়বো"।

নানুর কথাটায় বেশ লজ্জা পেয়ে বললাম কি যে বলো না তুমি!
নানু আমায় বাথরুম অব্দি নিয়ে গিয়ে বাহিরে পানির ভিতর ছাতা নিয়ে দাঁড়িয়ে ছিলো।আমি প্রস্রাব করে বের হয়ে দেখি নানু লাফাচ্ছে।কি হয়েছে জিজ্ঞাস করতেই নানু বললো কি একটা রান বেয়ে উপরে উঠছে।আমরা দ্রুত ঘরে গেলাম। নানু আমার খাটে বসে রানের উপরে শাড়ি তুলে ফেললো। নানুর কান্ডে আমি হা হয়ে গেলাম।কি করছে কি।রানের পুরো উপরিভাগে একটা জোক চিপকে ধরে রক্ত খাচ্ছে।
নানু: ওমাগো মরে গেলাম গো।বাইঞ্চোদ কই উঠেছে।মার মার মার!
আমি:এটাকে এভাবে মারলে তোমার ত্বকের সমস্যা হবে?ঘরে লবন নেই?
নানু:আছে।খাবার রুমে দেখ।

আমি গিয়ে লবনের কৌটা এনে কিছুটা লবন জোকের উপর ঢেলে দিলাম।অল্পক্ষনের মধ্যেই জোক পড়ে গেলো।শুরু হলো রক্তক্ষরণ। নানুর পেটিকোটের কাপড় দিয়ে চেপে ধরেই জিজ্ঞাস করলাম এতো উপরে জোক উঠেছিলো কি করে।বলল ঘুম চোখে গাছের সাথে হেলান দিয়েছিলো। কাপড় ভিজে যাওয়ার ভয়ে রান পর্যন্ত কাপড় উঠিয়ে রেখেছিলো।আর এর মধ্যেই গাছ থেকে হয়তো জোক তার পায়ে লেগে গেছে। ঘরে কোনো স্যাভলন জাতীয় কিছু না থাকায় থুথু লাগিয়ে রক্ত বন্ধ করেছিলাম।কিন্তু ততক্ষণে নজর পড়লো নানুর ক্ষুদার্ত বালে ভর্তি গুদটার দিকে।
আমি:এটার এ অবস্থা কেনো।
নানু:কোনটার কথা বলছিস।
আমি:আপনার গুদের।বালে তো পুরো ভর্তি হয়ে আছে দেখছি।
নানু:এটা হচ্ছে পর্দা।যাতে কেউ গুদ না দেখতে পায় তার জন্য।এলাকার পুরুষরা যেই হারামি।বাথরুমে গেলেও উকি মারে।
আমি:ভাব নিয়েন না তো।বলেন ইচ্ছে করেই কাটেন না।কেউ তো আপনার লেঙটা করে দেখছে না আর।এমন গুদ ভর্তি বাল দেখলে মানুষ আরো পাচ কথা ছড়াবে।
নানু:তা অবশ্য ভুল বলিস নাই।আলসেমি লাগেরে বাপ।
আমি:তাছাড়া যৌনাঙ্গে বাল কিন্তু অনেক ক্ষতিকর ও। আমাদের প্রস্রাব বা ঘামে জন্মানো জীবানু গুলো কিন্তু এই বালে আটকে যায়।ফলে ইনফেকশন হয়ে যাবে।ওতে দেখবেন যৌনাঙ্গ চুলকানি ও বিভিন্ন বড় ধরনের অসুখ ও হয় মাঝেমধ্যে।
নানু:ওমা তাই নাকি।হ্যা,,,ইদানীং তো আমার গুদে প্রচুর চুলকায় ও।কিন্তু সত্যি বলতে তোর নানা মারা যাওয়ার পর এই গুদের প্রতি আর কোনো খেয়াল-ই দেই নাই।দিয়েও আর কি লাভ বল?আগে তোর নানা রাতে কেটে দিতো।
আমি:ওমা তাই??তো নানার হয়ে আমি কেটে দি?
নানু:ধুর।কি যে বলিস না তুই?কেউ জানলে…
আমি:হুম তাও ঠিক।তোমার মেয়ে তো পাশের রুমেই ঘুমাচ্ছে।ঠিক আছে তুমি কাল পরিষ্কার করে নিয়ো।প্রতি মাসে একবার কেটে ফেলা স্বাস্থের জন্য ভালো।গুদের,পাছার ও বগলের।
নানু:শিমা রে নিয়া কোনো সমস্যা নাই।ও একবার ঘুমাইলে ওর সামনে বসে কেউ গরু জব্য দিলেও টের পাবে না।

নানুর কথায় কিছুটা ইতিবাচক ইশারা বুঝতে পারলাম তাই নিজের থেকে জিজ্ঞাস করলাম ব্লেড রেজার সব কোথায়?
নানু:আমি আর শিমা যেই রুমে ঘুমাই ঐ রুমের টেবিলের ডয়ারে আছে।

আমি গিয়ে লাইট জ্বালিয়ে ডয়ার থেকে রেজার আর ব্লেড নিয়ে নিলাম।আসার সময় শিমা খালার প্রতি নজর পড়লো। বুকে কোনো ওড়না নেই। গ্রামের মেয়েদের গ্রোথ এমনিতেই অনেক ভালো হয়।বেঘোরে ঘুমাচ্ছে।মাই গুলো উঠা নামা করছে।আমার নানুর কথা মনে পড়লো যে শিমা খালার সহজে ঘুম ভাঙ্গে না।তাই আস্তে আস্তে গিয়ে ভয়ে ভয়ে তার বুকে হাত দিলাম।উফফফ সে কি নরম মাংসালো মাই।আমি দুই হাত দিয়ে মাই টিপতে টিপতে একটা চুমু ও খেলাম।খালা তখনো ঘুম।নানু ডেকে উঠলো কিরে পাশ নাই?আমি আসবো?
আমি খালাকে ছেড়ে দিয়ে বললাম না,পেয়েছি।সাবান খুজতেছি।
নানু:আরে সাবান তো এই রুমেই।তুই চলে আয়।

আমি লাইট বন্ধ করে চলে এলাম।নানু খাটের উপর গুদ কেলিয়ে বসে আছে।আমি তোষক সরিয়ে তাকে চাটাই তে বসালাম।তারপর সাবান আর পানি দিয়ে নানুর গুদে ভালো করে মাখিয়ে নিলাম।তারপর আস্তে আস্তে গুদের সব বাল কেটে পরিষ্কার করে দিলাম।বেশ ফুলা একটা গুদ।দেখেই লোভ লাগছিলো।তবু নিজেকে নিয়ন্ত্রণে রেখে বললাম ঘুরে পাছা উচিয়ে বসতে।পাছার বাল গুলো ও কেটে দি।নানু ঘুড়ে ডগি স্টাইলে বসলো।আমি কাপড় কোমড় অব্দি উঠিয়ে পাছাটাকে উম্মুক্ত করে নিলাম।পাছায় সাবান মাখিয়ে দুই হাতে কিছুক্ষণ পাছা হাতিয়ে ভালো ভাবে সব বাল কেটে পরিষ্কার করে দিলাম। তারপর নানুকে আবার ঘুরিয়ে বসালাম।নানুর গুদে সাবান মাখাতেই বললো বাল তো সব কাটা শেষ। আবার মাখাচ্ছিস কেন?
আমি:ফিনিসিং টাস্ক দেই।তাহলে মসৃণ হবে।
নানু:দুদিন পর তো সেই বাল আবার উঠবেই।
আমি:তা ঠিক।একি নানু,তোমার গুদের ভিতরের কালার আর আমার ধোনের মুন্ডুর কালার তো একই।
নানু:তোরে বলছে।আমারটা বেশি গোলাপী আর তোরটা কালসে।
আমি:তুমি আমারটা দেখছো নাকি।আমারটা তোমারটার মতোই।
নানু:ধুর।কই দেখা।

আমি তো মনে মনে এটাই চাচ্ছিলাম।চট করে ধোনটা বের করলাম।নানু হা করে আমার খারা ধোনটার দিকে তাকিয়ে আছে।
আমি:এই দেখো,,তোমার গুদের ভিতরের কালার আর আমার ধোনের মাথার কালার সেম।
নানু:আরে ধুর।কই তোর কালা ধোন আর কই আমার গোলাপি গুদ ।
আমি:বিশ্বাস না হলে তুমি একসাথে মিলিয়ে দেখো!
আমি ধোনটা নানুর গুদের কাছে নিয়ে গেলাম।নানু দু পা ফাক করে দুই আঙ্গুল দিয়ে গুদটা হা করে ধরলো।আমি গুদের ফুটা দেখতে পাচ্ছিলাম।আমি সোজা গুদের ফুটার সাথে আমার ধোন ছোয়ালাম।নানু একটু কেপে উঠলো। গুদ থেকে হাত সরিয়ে নিজের পিছনে হেলাম দিয়ে বললে এসব কি করছিস তু…..ই।

আমি:তোমার গুদের সাথে আমার ধোনের মিল বের করছি।এই দেখো দুইটার কালার একই।আমি ঠেলে আমার ধোনের মাথা নানুর গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। এতো বছর গুদে কিছু না ঢুকায় পুরো টাইট হয়ে গেছে গুদটা।আর তার সাথে গুদে ধোনের ছোয়া পেয়ে পুরোনো চুদাচুদির নেশাটাও যেকে বসেছে।নানু সোজা শুয়ে পড়লো।নানুর মুখে জড়তা আর সংকোচ ভেসে উঠেছিলো।এ কি করছিস তুই, ছাড় আমায়।এটা অন্যায়।কিন্তু কোনো প্রকার বাধা ছিলো না।আমি ঠেলে পুরো ধোনটা নানুর গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। তারপর আবার মাথা পর্যন্ত টেনে বের করে আবার ঢুকিয়ে দিলাম।সাবান মাখানো থাকায় গুদে ঢুকতে কোনো কষ্টই হচ্ছিলো না।

আমি নানুর উপর শুয়ে পড়লাম।তার ঠোঁটে কিস করতেই সে আর নিজেকে ধরে রাখতে পারল না।আমায় জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো।আমার হাত তার বুকে নিয়ে গিয়ে টিপতে লাগল।আমি বুক উঠিয়ে নানুর ব্লাউজের বুতাম খুলে দিলাম।কাজ করায় এখনো সুঠাম দেহের অধিকারী।মাই গুলো এখনো খাসা।আমি দুই হাতে নানুর মাই কচলাতে কচলাতে কিছ করছিলাম আর আস্তে আস্তে ঠাও মেরে যাচ্ছিলাম।নানু আমার পাছা ধরে চেপে তার গুদে জোরে জোরে ঠাপ নিতে চাচ্ছিলো।আমি নিজেকে নিয়ন্ত্রণে রেখে ঠাপিয়ে গেলাম।বেশ কিছুক্ষণ কিস এর পর উঠে তার কান,ঘার গলা বুকে চুমু দিতে দিতে মাই মুখে নিয়ে চুষতে লাগলাম।

মাইয়ে মুখ দিতেই নানু আমায় শক্ত করে জড়িয়ে ধরলো।আমি আস্তে আস্তে ঠাপের তালে তার মাইয়ের বুটা চুষার পাশাপাশি আঙ্গুল দিয়ে বোটা গুলো ডলতে থাকলাম।নানু আমার ধোন তার গুদে চেপে ধরে নিজের মাল ছাড়লো।বহুদিন পর চুদা খাওয়ায় বেশিক্ষণ লাগেনি মাল আউট হতে।আমি নানুর গুদের রসে পিছলা হয়ে থাকা গুদে পচ পচ করে ঠাপিয়ে গেলাম।নানুর দুই পা দুই দিকে ছড়িয়ে তার ভোদায় লম্বা লম্বা ঠাপ দিচ্ছিলাম।নানু:আহহ আস্তে বাপ,এতো জোড়ে ঠাপ খাওয়ার শক্তি কি আর আছে আমার।আস্তে ঠাপা আমায়।আমি আস্তে জোড়ে মিনিট পাচেক ঠাপিয়েই নানুর গুদে ধোন কাপিয়ে মাল আউট করলাম।নানু দ্রুত আমায় ধাক্কা মারে সরিয়ে দিলো।পানি দিয়ে গুদ ধুয়ে বললো এটা তুই কোনো কাজ করলি?আমি যে বিধবা তুই জানিস না?এখন বাচ্চা হয়ে গেলে আমি মানুষের সামনে কি করে মুখ দেখাবো?

আমি:আরে ধুর টেনশন নিয়ো না।কাল তোমার জন্য টেবলেট নিয়ে আসবো।১টা খেলেই সব ক্লিয়ার।সাথে কন্ডম ও আনবো অনেকগুলো।নানু কিছুটা লজ্জা পেলো।আমি নিচে নেমে নানুর গুদে মুখ দিলাম।

নানু:ইশশশ আজ না নাতি।কাল করিস।আজ অনেক বছর পর চুদা খেয়েছি।শরীরটাকে মানিয়ে নিতে দে একটু।
আমি উঠে কাপড় পড়ে নিলাম।বাল গুলো বাহিরে ফেলে সব পরিষ্কার করে শুয়ে পড়লাম।
 

Users who are viewing this thread

Back
Top