What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
পরকীয়া প্রেমের রহস্য-১ by sumitroy2016

আমার ভগ্নিপতি রাণাদা খূবই রসিক এবং মেয়ে পটাতে ওস্তাদ। সে তার বাড়াটা কত যে বৌয়েদের গুদে ঢুকিয়েছে, তার কোনও হিসাব নেই। তার স্ত্রী অর্থাৎ আমার জাড়তুতো দিদি রীমা ভাল করেই বুঝে নিয়েছিল তার বরকে কোনওভাবেই আটকানো যাবেনা, তাই বাধ্য হয়ে সে তাকে লক্ষ রাখা ছেড়ে দিয়েছিল।

রীমাদিও খূব কামুকি, তাই সেও রাণাদার এই দুর্বলতার সুযোগ নিয়ে রাণাদার বন্ধুদের বা নিজের বান্ধবীদের বরের সামনে গুদ ফাঁক করতে আর দ্বিধা করত না। ওরা দুজনেই সেক্সটাকে একটা খেলা ভেবে নিয়ে ফুর্তি করতে লেগেছিল।

আমি ঐ সময় অন্য শহর থেকে কর্ম্মসুত্রে স্থানান্তরিত হয়ে নিজের পৈতৃক বাড়িতে ফিরে এসেছিলাম। আমার ঐ জাড়তুতো দিদি অর্থাৎ রীমাদি তার শয্যাশায়ী বাবা অর্থাৎ আমার জেটুর দেখাশুনা করার জন্য আমাদেরই বাড়ির লাগোয়া অংশে তার পৈতৃক বাড়িতেই তার স্বামীর সাথে বাস করত। ঐসময় আমারও বিবাহ হয়ে গেছিল, কিন্তু তখনও আমার বা দিদির কোনও সন্তান হয়নি, তাই আমি এবং আমার স্ত্রী রূপা স্বাচ্ছন্দেই জীবন কাটাচ্ছিলাম।

রাণাদা অনেকবারই আমায় পরকীয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিল, কিন্তু ইচ্ছে সত্বেও রূপার কোপের ভয়ে আমি ঐ লাইনে এগুতে সাহস করিনি।

যেহেতু রূপা রীমাদির মামার বাড়ির দিক থেকে দুর সম্পর্কের বোন হয়, তাই রাণাদা শালিকা এবং শালাজ দুই হিসাবেই রূপার সাথেও নানাভাবে ইয়ার্কি এবং কামুক ইঙ্গিত করত।

রাণাদার লাইনে এগুনোর জন্য আমি মনে মনে একটা ফন্দি আঁটলাম। আমি ভাবলাম কোনও ভাবে যদি রূপাকে রাজী করিয়ে রাণাদাকে দিয়ে একবার চুদিয়ে দিই, তাহলে তার মাথা থেকে সতীত্ব অক্ষুন্ন রাখার ভূতটাও নেমে যাবে, তার পরপুরুষের সামনে ন্যাংটো হওয়ার দ্বিধাও কেটে যাবে এবং আমি অন্য কোনও মেয়ে বা বৌকে চুদলে সে আর প্রতিবাদ করতেও পারবেনা।

এরই মধ্যে আমি এক দিন আড়াল থেকে রাণাদার যন্ত্রটাও দেখে ফেলেছিলাম। মালটা আমারটা থেকেও বেশ বড় এবং তার গঠনে প্রলোভিত হয়ে যে কোনও মেয়ে বা বৌ সেটা নিজের গুদের মধ্যে ঢোকানোর জন্য রাজী হয়ে যাবে! সেজন্যই রাণাদা নির্বিচারে এতগুলি বৌয়েদের গুদ মারতে পেরেছে।

আমি বুঝতেই পারলাম রাণাদা রূপাকে চুদলে দুজনেই খূব উপভোগ করবে। শুধু রাণাদার বাড়ায় ঠিক ভাবে কণ্ডোম পরিয়ে দিতে হবে, যাতে তার ঔরসে রূপার পেট না হয়ে যায়। আমি সুযোগের সন্ধানে রইলাম।

কয়েকদিন বাদেই সুযোগ পেলাম। রীমাদির এক বান্ধবীর বিয়ে, সে একলাই সেই বিয়েতে অংশগ্রহণ করবে এবং বান্ধবীর বাড়িতেই দুই রাত থাকবে। অর্থাৎ ঐ দুইরাত রাণাদা বাড়িতে একাই থাকছে। এই সুযোগে রাণাদাকে দিয়ে রূপাকে চুদিয়ে দিতে হবে। আমি সন্ধ্যেবেলায় দামী এবং সুগন্ধিত কণ্ডোমের একটা বড় প্যাকেট কিনে রাখলাম।

রাণাদা এত মাগীবাজ হলে কি হবে, একলা ঘুমাতে ভীষণ ভয় পায়। তাই রীমাদি বান্ধবীর বাড়ি চলে যাবার প্রথম রাতে রাণাদা আমার বাড়িতেই থাকতে চাইল। রাতে খাওয়া দাওয়া করার পর আমি রাণাদাকে ইচ্ছে করেই আমাদের সাথে একই বিছানায় শুইতে অনুরোধ করলাম।

রূপা সামান্য প্রতিবাদ করল ঠিকই, কিন্তু আমি তার কথাটা চেপে দিলাম। আমার খাটটা একটু ছোট, তাই তিনজন ঘুমালে একটু চাপাচাপি হয়ে যায়। অতএব এই চাপাচাপির সুযোগ নিয়েই রূপাকে উত্তেজিত করে দিয়ে রাণাদাকে তার উপর তুলে দিতে পারলেই কেল্লা ফতেহ!
আমি রূপাকে মাঝে শোওয়ালাম, রাণাদা ও আমি তার দুই পাশে শুইলাম। ঘুমানোর জন্য প্রতিদিনের মতই রূপা সমস্ত অন্তর্বাস খুলে রেখে শুধুমাত্র নাইটি পরেই ছিল। অর্থাৎ নাইটিটা তুললেই রূপার সব মালপত্তর বেরিয়ে আসবে।

তিনজনেই কিছুক্ষণ এটা সেটা গল্প করার পর আমি রূপাকে রাণাদার দিকে পাশ ফিরিয়ে দিলাম এবং তাকে চামচ আসনে চোদার জন্য পিছন দিক দিয়ে নাইটিটা উপরে তুলতে লাগলাম। রূপা রাণাদার উপস্থিতির জন্য চরম লজ্জায় 'না না … প্লীজ আজ না …. রাণাদা রয়েছে …' বলে হাতে ধরে নাইটি চেপে রাখছিল।

রূপার লজ্জা কাটাতেই হবে তাই আমি জোর করেই নাইটিটা তার কোমরের কাছে তুলে দিলাম। নাইট বাল্বের আলোয় রূপার ফর্সা পেলব এবং লোমহীন পাছা এবং দাবনাদুটি জ্বলজ্বল করে উঠল। রাণাদা শকুনির মত রূপার উন্মুক্ত পাছা ও দাবনার দিকে তাকিয়ে ছিল, যেন এখনই গিলে খাবে!

রাণাদার উপস্থিতিতেই আমি পিছন থেকে রূপার পোঁদ ফাঁক করে তার গুদের ভীতর আমার বাড়া পড়পড় করে ঢুকিয়ে দিলাম এবং নাইটির ভীতর হাত ঢুকিয়ে একটা মাই টিপতে টিপতে ঠাপাতে আরম্ভ করলাম। রূপা লজ্জা পাওয়া সত্বেও কিছুক্ষণের মধ্যেই যথেষ্ট কামোত্তেজিত হয়ে পড়ল।

রাণাদা এই দৃশ্য দেখে মুচকি হেসে বলল, "ভাই, নাইটিটা পুরোপরি তুলে বা খুলেই দাও না, তাহলে আমিও তোমার বৌয়ের পুরুষ্ট আমগুলি দেখতে পাই!" আমি সুযোগ বুঝে রূপা প্রতিবাদ করা সত্বেও নাইটিটা পুরো খুলে দিয়ে রাণাদার চোখের সামনেই তাকে সম্পূর্ণ বিবস্ত্র করে দিলাম।

নাইট বাল্বের নীল আলোয় রূপার উলঙ্গ শরীরটা জ্বলজ্বল করে উঠল। রাণাদা পাকা খেলোয়াড়, তাই সে তখনই রূপার একটা মাই হাতের মুঠোয় নিয়ে পকপক করে টিপতে লাগল এবং বলল, "ভাই জয়, আমি সত্যি বলছি, রীমার চেয়ে রূপার মাই অনেক বড় এবং পুরুষ্ট! তুমি খূবই ভাগ্যবান, তাই এমন ড্যাবকা এবং সুন্দরী বৌ পেয়েছো!"

হঠাৎ করে রাণাদার চোখের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে যাবার ফলে রূপা লজ্জায় ছটফট করে উঠল, তবে পিছন থেকে তার গুদে আমার বাড়া গুঁজে থাকার এবং দুটো পুরুষের বলিষ্ঠ হাতের মুঠোয় তার মাইদুটো বন্দি হয়ে থাকার ফলে সে কোনভাবেই আমাদের বাঁধন ছাড়াতেও পারছিল না।

এই সুযোগে রাণাদা লুঙ্গি নামিয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে রূপাকে সামনে থেকে জড়িয়ে ধরল এবং তার গালে ও ঠোঁটে পরপর চুমু খেতে লাগল। রাণাদার লোমষ বুকের সাথে রূপার মাইদুটো চেপে গেছিল এবং তার ৮" লম্বা, মোটা, ঘন কালো বালে ঘেরা, ঢাকা গোটানো লকলক করতে থাকা শক্ত ডাণ্ডাটা রূপার তলপেটের তলার দিকে ধাক্কা মারছিল।

আমি রূপার একটা হাত রাণাদার বাড়ার উপর রেখে দিয়ে মুচকি হেসে বললাম, "রূপা, তুমি যেমন আমার জিনিষটা হাতে নিয়ে চটকাও, ঠিক তেমনই রাণাদার জিনিষটাও একটু ধরে চটকে দাও না! আহা, রীমাদির অনুপস্থিতিতে আমাদের চোদাচুদি দেখে রাণাদা বেচারা কত কষ্ট পাচ্ছে! ওর আর আমারটা একই রকম এবং আমি তোমার সাথে যেটা করতে পারি, সুযোগ দিলে রাণাদাও তোমার সাথে সেটা করতে পারে!"

প্রথমে বেশ ইতস্তত করলেও অবশেষে রূপা রাণাদার ডাণ্ডা ধরে চটকাতে লাগল। রূপা লাজুক গলায় বলল, "এই, তোমারটা আর রাণাদারটা এক নয়, গো! রাণাদার জিনিষটা তোমার থেকে বেশী লম্বা এবং বেশী মোটা! রীমাদিকে রোজ ভালই চাপ নিতে হয়!"

প্রত্যুত্তরে রাণাদা হেসে বলল, "রূপা, প্রথম দিকে ব্যাথা লাগলেও রীমা এখন কিন্তু আমার এইটা উপভোগ করে খূবই মজা পায়। তুমিও এটা একবার ব্যাবহার করে দেখোই না, আমি বলছি তুমিও খূবই মজা পাবে এবং তাতে তোমার বরও কোনো আপত্তিই করবেনা!"

"ধ্যাৎ, আপনি না ভীষণ অসভ্য! কি বাজে বাজে কথা বলছেন!" এই বলে রূপা লজ্জায় রাণাদার বুকে মুখ লুকালো।
 

Users who are viewing this thread

Back
Top