What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কাকিমা আর মা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাকিমা আর মা – ১ by RAJ420

আমার নাম বিজয় ১২ ক্লাস এ পড়ি । আজ একটি সত্য ঘটনা তোমাদের শেয়ার করব । আমাদের বাড়িতে আমি মা বাবা থাকি । বোনের বিয়ে হয়েগেছে । মা বাবা তিন দিনের জন্য বোনের বাড়ি বেড়াতে গেছে । আর আমার কাকিমা কে বলে গেছে একটু দেখতে ।

এবার আসি কাকিমার কথায় কাকিমার নাম মিঠু বয়স ৩৫ বছর গায়ের রং শ্যামলা ৩৮ সাইজ দুধ আর পাছাটা দেখলে ধোন খাড়া হয়ে যায় 42 সাইজ পাছা । কাকিমা কে ভেবে কত যে মাল আউট করেছি তার ঠিক নেই ।

কাকা বাইরে কাজ করে মাসে একবার আসে । অনেক দিন থেকেই কাকিমা কে চোদার সপ্ন দেখি কিন্ত এত তাড়াতাড়ি সপ্ন সত্যি হবে ভাবিনি । যাই হোক আসল কথায় আসি ।

মা বাবা বেড়াতে যাবার পর আমি ঘরে রান্নার জন্যে তরকারি কাটছিলাম সেই সময় কাকিমা এসে হাজির একটা নাইটি পরে ভেতরে ব্রা পরেনি দুধের বোঁটা দুটো স্পষ্ট বোঝা যাচ্ছিল । আমার তো দেখেই ধোন খাঁড়া হয়ে গেছে ।

কাকিমা মুচকি হেসেই বলল দে আমি সব্জি গুলো কেটে দি । বলে আমার সামনে বসে আমার থেকে ছুরিটা নিয়ে কাটা শুরু করল । আমি মাথা নিচু করেছিলাম, তাকিয়ে দেখি কাকিমা এমন ভাবে বসেছে নাইটির ফাঁকা দিয়ে গুদটা স্পষ্ট দেখা যাচ্ছে ।

বালে ভরা গুদ দেখেই আমার ধোন ফেটে যাচ্ছে প্যান্টের ভেতর তাঁবু খাটিয়ে আছে । আমি তো এক মনে কাকিমার গুদ দেখছি । কি রে কি দেখছিস কাকিমার গলার আওয়াজে চমকে উঠলাম ।

কাকিমা বলল কি রে প্যান্ট তো এবার ছিঁড়ে যাবে । কি রে কেমন ?

আমি বললাম কি কাকিমা ?

যেটা এতক্ষণ দেখছিলি ।

আমি তো লজ্জায় মাথা নিচু করে ফেললাম । বললো অনেক বাল হয়ে গেছে বল ? অনেক দিন পরিস্কার করা হয় না ।

আমি মাথা নিচু করে ভাবছি আজ মনে হয় সপ্ন সত্যি হবে । কিরে কিছু বলছিস না যে ? গালটা একটু টিপে বলল ওত লজ্জা পেতে হবে না । যখন গুদটা দেখছিলি তখন তো লজ্জা পাসনি । যা বাথরুমে যা প্যান্ট পাল্টে আয় আমি রান্না করে দিচ্ছি তারপর আমার গুদের বাল পরিস্কার করে দিস ।

আমি চলে গেলাম বাথরুমে প্যান্ট খুলে খিঁচতে লাগলাম । আনন্দে মন ভরে গেলো কাকিমা কে চুদদে পারব এই ভেবে । বাথরুম থেকে বেরিয়ে ঘরে গিয়ে ল্যপটপে পর্ণ দেখছিলাম । এক মধ্য বয়স্ক মহিলা কে একটা ছেলে চুদছে ।

হঠাত্ পেছন থেকে কাকিমা বললো আমকে ওই রকম গুদের ছাঁট দিয়ে দিবি । কিরে ভালো লাগবে তো ? না পুরো চেঁছে ফেলবো ?

না কাকিমা ওইরকম ভালো লাগবে বলেই মাথা নিচু করে ফেললাম কি জানি কি ভাবে বলে ফেললাম । কাকিমা মাথায় হাত বুলিয়ে হাসতে হাসতে বললো ঠিক আছে তাই হবে । আমি বাড়ি থেকে আসছি দারা, রান্না হয়ে গেছে বলে চলে গেলো ।

আমার তো মনের মধ্যে আনন্দের ঢেউ খেলছে জীবনে প্রথম কাছ থেকে গুদ দেখব । এই ভেবেই ধোন খাঁড়া হয়ে গেলো এদিকে আবার বাইরে খুব মেঘ করেছে আমি দৌড়ে গিয়ে জামা কাপড় গুলো তুলে আনলাম ।

ঘরে শুয়ে কাকিমার জন্যে অপেক্ষা করতে থাকলাম । জোরে বৃষ্টি এলো । ১২টা বাজে জানলার দিকে তাকিয়ে দেখি কাকিমা আসছে । ঘরে ঢুকল পুরো ভিজে গেছে হাতে একটা বাক্স । ভিজে নাইটিটা গায়ের সাথে লেগে গেছে দারুণ সেক্সি লাগছিল ।

আমি হাঁ করে দেখছিলাম । কাকিমা বললো কিরে সকাল থেকেই তো তোর ওইটা খাঁড়া হয়ে আছে । কাকিমা নাইটিটা খুলছিল ভিজে বলে কিন্তু গায়ের সঙ্গে আটকে ছিল । কোনরকমে টেনে হাঁটুর উপরে তুলল নাইটিটা টাইট ছিল তাই আর উঠতে চাইছিল না । দেখলাম নিচে সায়া নেই ।

কিরে দেখছিস কি এদিকে আয় একেই দেরি হয়ে গেছে বাড়িতে একটু কাজ ছিল । আমি কাছে গেলাম । দাঁড়িয়ে আছিস কেন নাইটিটা টেনে খোল দেখছিস না আটকে গেছে ।

আমি কাকিমার সামনে দাঁড়িয়ে নাইটিটা টেনে তুলতেই কাকিমার গুদে আমার প্যান্টের ভেতর খাঁড়া ধোনটা ঠেকলো কাকিমা হেসে বললো আরেকটু তোল আমি নাইটিটা আরেকটু তুলতেই ৩৮ সাইজ দুধ দুটো আমার বুকে ঠেকলো ।

চল খাটে চল বাক্সটা নিয়ে খাটে উঠল আমিও খাটে উঠলাম । বাক্সটা খুলে একটা প্লাস্টিক কাগজ বার করল আর একটা রেজার আর কাঁচি । আমি তো ভাবতেই পারছি না আমার সামনে কাকিমা পুরো উলঙ্গ হয়ে বসে আছে ।

কাকিমা প্লাস্টিকটা খাটের ওপরে পেতে তার ওপর বসে শুয়ে পড়ল । দুই পা ফাঁক করে গুদটা কেলিয়ে বললো নে এবার কাট আমি কাঁচিটা নিয়ে গুদের বাল গুলো ছেঁটে দিলাম তারপর রেজার দিয়ে গুদের দুপাশ চেঁচে দিলাম আর গুদের ওপরটা ত্রিভুজ এর মত করে দিলাম পর্ন নায়িকা দের মত । কাকিমা দেখ কেমন হয়েছে ?

কাকিমা খাট থেকে নেমে আয়নার সামনে দাঁড়িয়ে একটু ঘুরে ফিরে দেখলো তারপর খাটে এসে আমার গালে একটা কিস করে বললো দারুণ হয়েছে রে । আগে তো ভিড লাগিয়ে পুরো পরিস্কার করতাম । এরকম ভাবে কে করে দেবে বল এরপর থেকে তুই করে দিবি ।

ঠিক আছে কাকিমা । প্যান্ট খোল এবার আমি তোর বাল কেটে দি । না কাকিমা থাক । ওত লজ্জা পেতে হবে না বলে এক টানে প্যান্ট খুলে দিলো । আমার ৮ ইঞ্চি ধোনটা পুরো খাঁড়া হয়ে আছে কাকিমার দিকে । কিরে এটা কি বলে ধোনটা ধরে একটু ওপড় নিচ করল আমি তখন আনন্দ সাগরে ভাসছি ।

কাকিমা ওনার গুদের মত করে আমার বাল কেটে দিলো । কিরে ভালো হয়েছে ? খুব ভালো হয়েছে কাকিমা । আমি কাকিমার গুদের দিকে তাকিয়ে আছি কি সুন্দর গুদটা । গুদ থেকে রস গড়াচ্ছে ।

কিরে সকাল থেকে দেখেই যাচ্ছিস এবার গুদের জ্বালাটা মেটা । এই বলেই আমার হাতটা নিয়ে গুদের ওপর দিলো আমি তো ভাবতেই পারছি না ।

কাকিমা আমার ধোনটা মুখে নিয়ে চুষতে শুরু করল । সত্যি একটা ধোন বানিয়েছিস । নে এবার আমার গুদটা একটু চোষ । কাকিমা পা দুটো ফাঁক করে শুয়ে পরল ।

আমি গুদের ঠোঁট দুটো ফাঁক করে চুষতে লাগলাম কাকিমার শরীরটা ঝাঁকিয়ে উঠলো । বিজয় এবার 69 পজিশন নে । কাকিমা নিচে আমি ওপরে ১০ মিনিট এভাবে চললো ।

কিরে শুধু চুষেই যাবি ?

আমি উঠে বসলাম কাকিমা আমকে জড়িয়ে ধরে ঠোঁটে গালে কিস করতে লাগল আমিও কিস করলাম । নে এবার ঢোকা আর পারছি না ।

আমি কাকিমাকে শুয়ে দিলাম । কাকিমা পা দুটো ফাঁক করে ধোনটা ধরে গুদের মুখে সেট করে । নে এবার আসতে আসতে ঢোকা । আমিও কথা মত আসতে আসতে পুরো ধোনটা গুদে ঢুকিয়ে দিলাম ।

কাকিমা তোমার গুদ তো এখনো টাইট ।

তোর কাকার ধোন যা সরু । ৫ মিনিট চুদে মাল আউট করে ফেলে । নে চোদ চোদ ।

আমি এবার ঠাপানো শুরু করলাম আর কাকিমা এবার চিত্কার করতে শুরু করল আহ….আহ…. আহ… আহ… দে….দে……আরো জোরে… ইহ….ইহ…ও..ও..ও…আ…..আ.. ।

বাইরে খুব বৃষ্টি হচিছল তার মধ্যে কাকিমার চিত্কার আরো ভালো লাগছিল । তার মধ্যে ঠাপানোর শব্দ ঠাস… ঠাস… ঠাস… থপ.. থপ ।

এবার কাকিমার পা দুটো তুলে মারলাম ঠাপ । কিছুখন পর আমি বললাম কাকিমা এবার ডগি স্টাইলে করব ।

কর বাবা এই বলে কাকিমা পজিশন নিল আমি পেছনে গিয়ে ধোনটা গুদে সেট করে ঢোকাতে গিয়ে ধোন পিছলে যাচেছ । কাকিমা ধোনটা ধরে গুদে সেট করে বললো নে ঠাপা আমি ঠাপাতে থাকলাম ।

আ…….অ……আ……উ……উফ……উফ……কাকিমা এবার কাত হয়ে শুয়ে পড়ো কাকিমা শুয়ে পরল আমি কাকিমার মোটা মোটা দুটো থাই এর মধ্যে দিয়ে ধোনটা গুদে ভরে দিলাম । মন ভরে ঠাপাতে লাগলাম উহ…….উহ……..উ…….আহ……আহ……আহ….. চোদ সোনা চোদ চুদে আমায় গর্ভবতী করে দে আহ………..আহ………ও……..ওহ……..ওহ……।

কাকিমা চিত্ হয়ে শুয়ে পরল আয় সোনা দু পা ফাঁক করে আমাকে বুকে টেনে নিল ধোনটা ধরে গুদে সেট করে দিলো । নে ঢোকা আমি চুদদে থাকলাম আর দুধ দুটো চুষতে লাগলাম কাকিমা আমাকে জড়িয়ে ধরে আছে । কাকিমা আমার এবার বেড়াবে কোথায় ফেলবো ? ভেতরে ফেল । গুদের ভেতর মাল আউট করলাম ২৫ মিনিট চোদার পর ।

গুদে ধোন ঢুকিয়ে শুয়ে আছি কাকিমার ওপর কাকিমা ও আমাকে জড়িয়ে ধরে আছে । আমি বললাম কেমন লাগল কাকিমা ? কাকিমা আমার মুখে হাত দিয়ে চুপ করিয়ে দিলো । আর কাকিমা নয় আজ থেকে আমি তোমার বৌ মিঠু ।

আমি তো কাকিমার কথা শুনে হতবাক । হ্যাঁ গো হ্যাঁ আজ তুমি যা আমায় সুখ দিলে তোমার কাকা এত দিনে দিতে পারেনি । কাকিমা উঠে গিয়ে আমার মায়ের সিঁদুরের কৌটাটা নিয়ে এলো নেও পরাও ।

না কাকিমা এটা হতে পারে না ।

কেন কাকিমা কে চোদার বেলা হতে পারে আর বিয়ে হতে পারে না ? আমি তো তোমার সঙ্গে সংসার করছি না সারা জীবন যাতে চোদা খেতে পারি তাই বিয়ে করছি ।

বিয়ে না করলেও তোমাকে আমি চুদবো কাকিমা ।

শোনো বৌকে চোদা আর অন্য কে চোদা তফাত আছে ।

কাকিমা যদি কেউ জানতে পারে ।

আবার কাকিমা ? বল মিঠু কি গো বলো । আরে কেউ জানতে পারবেনা তুমি সবার সামনে কাকিমা ডাকবে ।

দুজনেই উলঙ্গ আমি সিঁদুর নিয়ে মিঠুকে পরিয়ে দিলাম । মিঠু আমকে জড়িয়ে ধরল আমাকে কিস করল ।

আমার সোনা বর চলো একটু ভিজে আসি বৃষ্টিতে ।

না মিঠু সবাই দেখে ফেলবে ।

আচ্ছা চলো একসঙ্গে স্নান করি বলে হাত ধরে টেনে নিয়ে গেলো বাথরুমে ।

তুমি আমাকে সাবান মাখিয়ে দেবে আমি তোমাকে সাবান মাখিয়ে দেব ।

মিঠু বললো তুমি আগে মাখাও ।

আমি সাবান নিয়ে ভালো করে দুধে গুদে পাছায় মাখালাম তারপর ও আমার গায় সাবান মাখালাম । কি গো আর এক বার চোদো । এই বাথরুমে ? স্বামী স্ত্রী যেখানে খুশি চোদাচুদি করা যায় । নাও চোদো ।

মিঠুকে দেয়ালের সাথে ঠেসে গুদে ধোন ভরে দিলাম এই ভাবে কিছুখন চুদে গুদে মাল ঢেলে দিলাম । স্নান করে ঘরে গেলাম আমি প্যান্ট পড়তে যাচ্ছিলাম প্যান্টটা হাত থেকে নিয়ে নিল । আজ সারাদিন আমরা স্বামী স্ত্রী উলঙ্গ থাকব । সারাদিন বৃষ্টি হচ্ছে কেউ আসবে না । মিঠু আয়নার সামনে গিয়ে খোঁপা করল সিঁদুর দিলো ।

আমি পেছন থেকে গিয়ে জড়িয়ে ধরলাম আমার খাঁড়া ধোনটা পাছার খাঁজে ঢুকে গেলো বগলের নিচ দিয়ে দুধ দুটো টিপলাম । কি গো তোমার বৌউ কে কেমন লাগছে ? দারুণ লাগছে গো । চলো খেতে চলো আজ আমি তোমাকে খাইয়ে দেব তুমি আমকে খাইয়ে দেবে । মিঠু আমাকে খাইয়ে দিতে লাগল আর আমি ওর গুদে আঙ্গুলি করতে লাগলাম ।

তারপর আমি ওকে খাইয়ে দিলাম । তারপর দুজনে শুয়ে আরেকবার চোদাচুদি করলাম তারপর মিঠুর গুদে ধোন ঢুকিয়েই ঘুমিয়ে পড়লাম । এভাবে চলতে থাকলো আমাদের চোদাচুদি । ৬ মাস পর মিঠু গর্ভবতী । আমাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে বললো তুমি বাবা হতে যাচ্ছো । একটা মিষ্টি খাইয়ে দিলো ।

আমার তো টেনশন হচ্ছে আমি বললাম কি হবে?

তখন মিঠু বললো তোমার কাকার বলে চালিয়ে দেব । নাও বৌউ কে মিষ্টি খাওয়াও ।

আমি একটা মিষ্টি খাইয়ে দিলাম ।

কি গো তোমার বউ কে একটু চোদো ।

আমি মিঠু কে মন ভরে চুদলাম । ১০ মাস পর আমাদের একটা ছেলে হলো । এই ভাবেই আমাদের যৌনো জীবন চলতে লাগল ।।
 

Users who are viewing this thread

Back
Top