What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যৌন জীবনের শুরু – গুদে ঢুকিয়ে গুদের কামড় মিটিয়ে দে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
যৌন জীবনের শুরু – গুদে ঢুকিয়ে গুদের কামড় মিটিয়ে দে – ১

– আমি শুভ । গ্রামের ছেলে । আজ আপনাদের বলবো আমার যৌন জীবনের শুরু, কিভাবে ঝরনা ফুপুকে চুদলাম । ঝরনা ফুপুর সহযোগিতায় তার ভাগ্নি রুমা ও অন্যদেরর চুদলাম ।

আমার দাদারা তিন ভাই । পাশাপাশি বাড়ি । ঝরনা ফুপু বড় দাদার ছোট মেয়ে ।বয়স ১৯ বছর ।গায়ের রঙ একটু কালো । ফিগার ৩৬-২৪-৩৬ ভরাট বুক ভারি পাছা ।ঝরনা ফুপুকে দেখলে যে কারো ধোন খাড়া হবে চোদার জন্য হাত নিশপিশ করবে ৩৬সাইজের মাই দুটো কে টিপার জন্য ।

ফুপুর মাই, পাছা , ভোদার কথা চিন্তা করে কত জন হাতমারে তখন না বুজলেও এখন বুঝি । আমি তখন প্রাথমিক শেষ করেছি ।চুদাচুদি কি না বুজলেও লুকিয়ে মেয়েদের দুদ, পাছা দেখতে ভালো লাগে ।মঝে মাঝে ধোন ঠাটায় ।

যখন ধোন ঠাটায় তখন মাথায় আঠালো একধরনের রস বেরয় ।এখন বুঝি এর নাম মদন জল । একটু লাজুক ছিলাম বলে গ্রামের মহিলারা আমাকে খুব আদর করতো । সেই লাজুক আমি কিভাবে চোদার মাস্টার চোদনগুরু হলাম এ কথা আজ আপনাদের বলব ।

আমার চোদনের হাতে খড়ি , প্রথম চোদন যাই বলি সেটা আমার খানকি ফুপু ঝরনা । সেই আমাকে চুদার, মাই টিপার কায়দা শিখিয়েছে ।গুদ চোষা, গুদে ধোন দিয়ে তালে তালে ঠাপ মেরে কিভাবে যুবতি মেয়েদের ভোদার রস খসিয়ে তাদের চরম আনন্দ দিতে হয় । সব আমি শিখেছি ঝরনা ফুপুর কাছে ।

ঝরনা ফুপুরা ৪ ভাই দুই বোন । ভাইয়েরা সবাই শহরে থাকে । বাড়িতে দাদা-দাদি আর ঝরনা ফুপু থাকত । দাদা একটু রাসভাড়ি লোক ছিল বলে গ্রামের কেও তেমন দরকার না হলে এ বাড়িতে আসত না । ফুপু তখন দশম ক্লাসের ছাত্রি । লেখা পড়ায় খুব কাচা ।

আমিও হাই স্কুলে ভরতি হলাম । তাই ফুপু আমি একসাথে স্কুলে যাই । এদিকে একদিন স্কুলের টিউবয়েলে পানি খেতে গিয়ে দেখি ঝরনা ফুপুও তার বান্ধবি তুলি কল থেকে পানি খাচ্ছে । ফুপু কল চাপছে আর তুলি ঝুকে কলে মুখ লাগিয়ে পানি খাচ্চে ।

ঝুকার ফলে তুলির কামিজের গলার ফাক দিয়ে ডবকা মাই দুটো দেখা যাচ্ছে ।এমন ডবকা দুটো মাই দেখে আমি আর চোখ ফেরাতে পারছি না তাই মন ভরে মাই দুটো দেখছি । ঝরনা ফুপু ব্যাপারটা দেখল । তুলি পানি খাওয়া শেষ করে মুখ তুলতেই আমার সাথে চোখাচুখি হল এবং লজ্জায় মুখ নামিয়ে নিল ।

এবার ফুপু তুলিকে বলল তুই চাপ দে আমি পানি খাই । তুলি কল চাপতে ফুপু ঝুকে দুদ বের করে পানি খেল । আমার মনে হল ফুপু ইচ্ছে করে আমাকে মাই দেখাল । এরকম দুই ডবকা মাগির মাই দেখে ধোন বাবাজিতো রেগে ঠাটিয়ে তাল গাছ ।

প্যান্ট তাবু হয়ে গেছে । ঝরনা ফুপু আমার ধোন ঠাটানো দেখে কেমন লোভি চোখে তাকিয়ে একটু মুচকি হাসল । তারা যাওয়ার পর আমি পানি খেয়ে ক্লাশে আসলাম । কিন্তু চোখের সামনে ভাসতে থাকে তুলির ফরসা ডাসা মাই ।

আবার ফুপুর কালো টাইট মাই দুটো যেন বলছে আমাকে টিপো । যাহোক সেদিন স্কুল থেকে বাড়ি ফিরে শুনি বড় দাদা ঢাকায় কাকার বাসায় গেছে । তারমানে আমাকে ঝরনা ফুপুদের ঘরে থাকতে হবে ।

দাদা কোথাও গেলে আমি ফুপুর সাথে থাকি ।কারন বাড়িতে পুরুষ না থাকাতে দুইজন মহিলা ভয় পেত । এদিকে দাদি অসুস্থ থাকায় সে তার রুম থেকে বের হতো না । এত বড় ঘরে ফুপু একলা থাকবে তাই আমি ফুপুর সাথে থাকি ।

ছোট ছিলাম বলে কেউ কিছু মনে করতো না । এদিকে স্কুল থেকেই মাথা নস্ট । তুলি আর ফুপুর মাইয়ের কথা কিছুতেই মন থেকে ভুলতে পারছিনা ।খেলার মাঠেও মন নেই । সন্ধ্যার আগেই বাড়ি ফিরলাম ।

ফিরে দেখি ঝরনা ফুপু মার সাথে কি বলছে আমাকে দেখে বলল চল শুভ আজ বাবা বাড়ি নেই আমার সাথে থাকবি ।

তোমার বড় বাবা নেই তো কি ছোট বাবা আছে না?

ফুপু ওড়না ঠিক করতে করতে আমার মাথা নিজের মাইয়ের সাথে চেপে ধরে বলল আমার ছোট বাবাটাও বড় হয়ে গেছে । নে চল বলে তারা দিলো ।

মাকে বলে আমি ফুপুর মাই ঘসতে ঘসতে তাদের বাড়ি আসলাম । এসে হাত-পা ধুয়ে দুইজন এক টেবিলে মুখোমুখি পড়তে বসলাম ।মুখোমুখি বসার কারনে ফুপুর কামিজের ফাক দিয়ে আমি মাই দেখার চেস্টা করছি ।

ফুপু আড় চোখে আমাকে দেখে কামিজ টেনে গলা আরও ফাক করে আমাকে মাই দেখার সুজুগ করে দিল । ফুপু যেন আমাকে নিয়ে খেলছে সাথে যাচাই করে নিচ্ছে তার ভাস্তে কত টুকু পাকছে , চলবে কি না ।

আমি মন ভরে ফুপুর মাই দেকছি আর নিজের ধোন হাতাচ্ছি । কিছু সময় পর ফুপু গরম লাগছে বলে কামিজ খুলে ফেলল । এখন তার গায়ে পাতলা সেমিজের ভিতর লাল রঙের ব্রা সহ মাই দুটো স্পস্ট দেখা যাচ্ছে ।

এই দেখেতো আমার অস্তিরতা বেড়ে গেল । আমার অস্থিরতা দেখে ফুপু বলল কি হয়েছে শুভ?

কিছু না , মাথা ধরছে ।

এদিকে আয় মাথা টিপে দেই ।

না না লাগবে না এমনিতেই ঠিক হয়ে যাবে, তুমি ভেবো না ।

ফুপু উঠে এসে আমার পিছনে দাঁড়িয়ে আমার মাথা টিপে দিতে থাকল । ফুপুর নরম হাতের ছোয়ায় আমার শরীরে যেন বিদ্যুত খেলে গেল । অদ্ভুত এক শিহরন আমাকে পাগল করে দিল ।ঝিমুনির ভাব ধরে আমি মাথাটা একটু পিছনে ঝুকাতে ফুপুর মাই আমার মাথায় ঠেকল ।

এবার ফুপু মাই দিয়ে চেপে চেপে মাথা টিপতে থাকল। ধোন যেন লুংগিতে তাবু খাটিয়ে ফেলছে ।লুংগির নিচেযেন ইদুর লাফাচ্ছে । ফুপু সেদিকে তাকিয়ে আছে ।আমি ফুপুর গায়ের এক কামুকি গ্রান পাচ্ছি । হঠাত চোখ খুলে দেখি ফুপু এক হাতে আমার মাথা টিপছে আর অন্য হাতে নিজের দুদ টিপছে ।

আমি যে চোখ খুলে তাকে দেখছি সেদিকে খানকি মাগির কোন খেয়াল নেই । আমি এবার ঝট করে উঠে ঘুরে ফুপুকে জরিয়ে ধরে বললাম কি হয়েছে ফুপু । ফুপুও আমাকে আরও জোরে জরিয়ে ধরে মাই দুটো আমার বুকে পিসতে লাগল ।

এদিকে আমার ধোন ফুপুর তলপেটে গুতা মারছে । আমি মুখ নামিয়ে ফুপুর বুকে মাইয়ে ঘসতে লাগলাম আর পিঠে পাছায় হাত বুলিয়ে টিপতে লাগলাম ফুপু উ; আ; ইস ইস করতে লাগল । আমি ফুপুর নরম পাছা জোর করে টিপতে লাগলাম ।।

দুইজন এমন ভাবে জড়াজুরি করছি যেন একে অন্যের মধ্যে ঢুকে যেতে চাইছি । ফুপু চট করে আমার বাড়া ধরে উপর নিচ করে খেচতে লাগল । আমিও হাত দিয়ে তার গুদটা চেপে ভঙ্গাকুরে নাড়াতে লাগলাম । বাড়া খেচার ফলে আমার শরীর কেমন মোচর দিয়ে উঠল এবং বাড়ার মাথা দিয়ে এক ধরনের পাতলা রস বের হল ।

সাথে সাথে ফুপুও রস ছেড়ে দিয়ে স্থির হয়ে গেল । কিছু সময় নিরবতার পর ফুপু বলল চল খেয়ে শুয়ে পড়ি । খাওয়ার পর ফুপু বিছানা ঠিক করল কোলবালিশটা এক পাশে রেখে নিজে শুয়ে আমাকে বলল আয় বাবা শুয়ে পড় । ফূপূ চিত হয়ে শোয়ার কারনে দুদ দুটো নি;সাসের তালে তালে ঊঠা নামা করছে ।

আমি সেদিকে তাকিয়ে আছি দেখে ফুপু বলল কিরে বাপের জন্মে মাই দেখিস নি সারাদিনিতো দেখলি বাবা কি লোভী চোখে দেখছিস মনে হচ্ছে চোখ দিয়েই ফুপুকে চুদে জল খসিয়ে দিবি ।আমি ফুপুকে কোলবালিশের মতো জরিয়ে ধরে ব্রার উপর দিয়ে মাই দুটো টিপে বললাম আমাকে চুদা শেখাবে ।

ফুপু আমার দিকে পাশ ফিরে আমার ঠোটে চুমু খেয়ে জরিয়ে ধরে বলল হ্যা বাবা তোকে আমি চোদা শেখাবো । তুই হবি আমার সুখের নাগর, চোদার সংগি । ফুপু তোমার মাইদুটো একটু দেখি বলে টেনে সেমিজ ও ব্রা খুলতে মাইদুটো লাফিয়ে বেড়িয়ে পড়ল ।
 

Users who are viewing this thread

Back
Top