What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ছোট বোনকে যৌন শিক্ষা দিলাম - by chester_king_

আমি রাসেল আজ আপনারা শুনবেন আমার জীবনের সত্যিকারের ঘটনা। আমার বর্তমান বয়স ২২ বছর। গ্রাজুয়েশন কমপ্লিট হয়ে গেছে। সব কিছু শুরু হয় আজ থেকে দুই বছর আগে। পরিবারের সদস্য বলতে বাবা-মা আর আমার ছোট বোন নেহা। আমাদের বাড়িতে দুটো বেডরুম। আর একটাতে আমি একাই থাকতাম, কিন্তু তাদের আদরের মেয়ে বড় হয়েছে। বাবা-মায়ের চুদাচুদি করতে যাতে কোন সমস্যা না হয় সেকারনে একবছর ধরে নেহা আমার সঙ্গে ঘুমাই।

ন'টার মধ্যে আমাদের রাতের খাবার কমপ্লিট হয়ে যায়। তাই সবার কিছুক্ষণের মধ্যেই নেহা ঘুমিয়ে পড়ে। আর ওদিকে মায়ের উফ্, আহ্, চিৎকারে শুরু হয়ে যায় বাবা মায়ের চোদনলীলা। প্রতিদিন রাত একটা দুটো পর্যন্ত চলতে থাকে। বুঝতে পারছেন আমার বাবা-মা অত্যন্ত কামুক। পাশের ঘরে চোদাচুদির আওয়াজে একটা ১৮ বছর বয়সী ছেলে ঘুমাতে পারে? তাই ঘুমোতে রাত দুটো তিনটে বেজে যায়।

একদিন রাতের খাওয়া দাওয়ার পরে দরজা লাগিয়ে দিলাম। দেখলাম নেহা মুখ ভার করে বিছানায় বসে আছে। মন খারাপের কারণ জানতে চাইলে জানায়। স্যার কাল কিছু অংক দিয়েছে না করে নিয়ে গেলে গার্জেন ডাকবে। আমি ওকে গাল টিপে দিয়ে বললাম এতে মন খারাপের কি আছে আর দেখিয়ে দিচ্ছি। খুশি হয়ে আমাকে লাফিয়ে ধরে গালে একটা চুমু খেয়ে বলল তুই খুব ভালো দাদা। তারপর ব্যাগ থেকে খাতা পেন আর বই বের করে নিয়ে বিছানায় উঠে বসে‌।

আমিও প্যান্ট ছেড়ে লুঙ্গি পরে বিছানায় ওর পাশে বসে ওকে অংক বোঝাতে লাগলাম। ৩০ মিনিটের মধ্যে সব অংক কমপ্লিট হয়ে গেছে। আমি শুয়ে পরলাম আমার পাশে শুয়ে পড়লো । হঠাৎ পাশের ঘর থেকে মায়ের চিৎকার ভেসে আসলো। উফ্ আস্তে। বোনের মুখ ভয়ে শুকিয়ে গেল আমাকে জিজ্ঞাসা করল দাদা মা চ্যাচালো কেন? বাবা কি মাকে মারছে। আমি বললাম না না । ঘুমিয়ে পড়ো, মায়ের শীত্কার ক্রমস বাড়তে থাকলো। তারপর নেহার চোখ দিয়ে জল গড়িয়ে পড়তে লাগলো। আমি বললাম কি হলো কাঁদছিস কেন। আগে বলো বাবা মাকে মারছে কেন। মারেনি ঠিকাছে তুই কি দেখতে চাস বাবা-মা কি করছে?

ও বলল দেখতে চাই। আমি বললাম ঠিক আছে তাহলে কথা দে আজকে যা দেখবি কখনও কাউকে কিছু বলবি না। ও বলল ঠিক আছে দাদা আমি তোর গা ছুয়ে প্রতিজ্ঞা করছি আমি কাউকে কিছু বলবো না। তারপর আমি নেহার হাত ধরে পা টিপে টিপে ঘর থেকে বেরিয়ে এলাম। আসতে মায়ের চিৎকার আরো তীব্র আস্তে লাগল। তারপর বাড়ি থেকে বের হয়ে বাড়ির পেছনদিকে বাবা-মার ঘরের জানলার কাছে দাঁড়ালাম।

দেখলাম জানলাটা একটু ফাঁক হয়ে আছে। বললাম কোন আওয়াজ করবি না। ও হাইটে ছোট তাই ওকে কোলে নিয়ে জানলার ভেতর দেখতে বললাম। ও দেখতেই অবাক হয়ে গেল। মা দুই পা ফাক করে খাটে হেলান দিয়ে বসে আছে। আর বাবা মায়ের গুদে মুখ রেখে চুষে যাচ্ছে। মা একটা দুধ টিপছে আর একটা হাত বাবার মাথা খামচে ধরে নিজের গুদে চেপে চেপে ধরছে। আর উফ্, আহ্, ইস্, এসব আওয়াজ করছে। এসব দেখে নেহা তো পুরো হতভম্ব। জীবনের প্রথম বার মেয়েটা যৌন সঙ্গম দেখছে। অবাক হওয়ায় স্বাভাবিক ‌। তারপর আমরা দুজনে এসে আবার আমার ঘরে চলে আসলাম। নেহার মনে তখন হাজারো প্রশ্ন।

আমাকে জিজ্ঞাসা করল আচ্ছা দাদা মায়ের সোনাতে মুখ দিয়েছে কেন ওখানে দিয়ে তো হিসু বের হয়। আমি তখন বোনকে যৌন শিক্ষা দিতে শুরু করলাম। জিজ্ঞাসা করলাম তুই কি জানতে চাস ওসব কি হচ্ছে। নেহা বলল হ্যাঁ। আমি জিজ্ঞাসা করলাম কাউকে বলবি না তো কোনদিন। বলল না কাউকে বলবো না। ওকে আমি নেংটো হতে বললাম। লজ্জা পাচ্ছিলো। আমি বললাম ঠিক আছে শিখতে না চাইলে অসুবিধা নেই। দেখি তখন নিজেই ফ্রকটা প্যানট খুলে দিল। এই প্রথমবার নেহাকে দেখে আমার মনে তখন কাম জেগে উঠলো।

তারপরে আমি ওর গুদের চেরা ফাঁক করে দেখালাম, একটা ফুটো দিয়ে হিসু বের হয় আর একটা ফুটো দিয়ে রস বের হয়। তারপর নেহার গুদে আমি একবার জিভ বোলাতেই। নেহা কেঁপে উঠলো। যখন বোনকে জিজ্ঞাসা করলাম। কেমন লাগলো। নেহা বলল খুব সুর সুর করছে। আমি বললাম বাবা ও মায়ের গুদ চুষছে তাই মা আরামে উফ, আহ, এসব শব্দ করছে। তারপর নেহা কে বললাম দুই হাতে মুখ চেপে ধরতে কোনো আওয়াজ করতে বারণ করলাম। আমার কথা মত মুখ চেপে ধরলো। তারপর আমি ওর গুদ চুষতে শুরু করলাম। ছোট্ট কচি গুদটা পুরো আমার মুখের মধ্যে ঢুকিয়ে চুষছিলাম। কাটা মুরগির ছটফট করছিল। আর উঃম, উঃম, করে গোঙাচ্ছিল।

প্রায় দশ মিনিট ধরে চোষার পর। পাতলা কয়েক অল্প কিছুটা রস গুদ থেকে বেরিয়ে আসতেই। আমার মুখটা গুদে চেপে ধরে। ছটফট করতে করতে চোখ উল্টিয়ে নেতিয়ে গেল। গুদ থেকে মুখ তুলে দেখি নেহার চোখ মুখ পুরো লাল হয়ে গেছে। এই প্রথমবার বীর্যপাত হলো বোনটার। সত্যি বলতে নির্দিষ্ট সময়ের অনেক আগেই বীর্যপাত ঘটিয়ে ফেলল। কাল থেকে বোনের গুদে রস জমতে শুরু করবে। মনে মনে ঠিক করে ফেললাম আমার এই কচি বোনটাকে আমি নিজের মনের মতো করে তৈরি করব। আমি নেহাকে জিজ্ঞাসা করলাম বুনি তোমার কেমন লাগলো। মুখ দিয়ে কোন কথা বের হচ্ছে না। চোখ বন্ধ করে হাপাচ্ছে।

আমি ওর পাশে শুয়ে পড়লাম। মিনিট দুই পর। দেখি নেহা আমাকে জড়িয়ে ধরে আমার ওপরে শুয়ে পড়লো। তারপর বলল। দাদা আমার না কেমন জানি হচ্ছিল মনে হচ্ছিল আমি আর বেঁচে নেই। আমার খুব আরাম হচ্ছিল। আমি বললাম ঠিক আছে আরো অনেক ভাবে আরাম দেওয়া যায় আমি তোমাকে শেখাবো। বোন আমার বুকে একটা চুমু খেয়ে বলল তুই আমার খুব ভালো দাদা ‌। আজ থেকে তুই যা বলবি আমি শুনবো। তারপর আমি তাকে শুইয়ে তার উপরে শুয়ে টার ঠোঁটে ঠোঁট লাগিয়ে আমার জিভটা তার মুখের মধ্যে ভরে তার মুখের লালা চুষতে শুরু করলাম । নেহা ও একরকম ভাবে আমার মুখের লালা টানতে শুরু করল ‌।

ওদিকে আমার লুঙির ভেতর ৮ ইঞ্চি ধোনটা ছটফট করছিল। এক হাত নিচে নামিয়ে লুঙ্গিটা খুলে দিলাম। তারপর নেহার ২ ফালার মাঝখানে ধনটা ঢুকিয়ে ঘষতে ঘষতে, নেহার কচি ছোট পাতি লেবুর মত দুধ খামচে ধরলাম। নেহা জিজ্ঞাসা করল দাদা ওভাবে আমার বুকে খাঁমচে ধরছো কেন? আমার খুব লাগছে আসতে করো। আমি বললাম একটু সহ্য কর বোন। রোজ তোর দুধগুলো এভাবে টিপলে খুব তাড়াতাড়ি মোটা হয়ে যাবে। আর তোর দুধ দুটো মোটা হলে দেখতে তোকে খুব সুন্দর লাগবে। তুই কি চাস না তোর দুধ দুটো মার মতো মোটা হোক। নেহা বলল হ্যাঁ দাদা ঠিক আছে তোমার যা ইচ্ছে হয় করো আমি বাধা দেবো না ‌।

আমি তখন আরো জোরে জোরে খামচে টানতে শুরু করলাম। দেখলাম নেহার দুই চোখ গড়িয়ে জল পরছে কিন্তু তবুও বোনটা মুখ দিয়ে কোন আওয়াজ বের করছে না। কিন্তু তবুও আমি থামলাম না অনেকক্ষণ খামচে খামচে ধরে ওর দুদ দুটো টিপলাম। শেষে আমার বোনটার প্রতি মায়া হল। ভাবলাম আজ তো প্রথম দিন প্রথম দিনে এত কষ্ট নাই বা দিলাম। দুধ দুটোতে জিভ বোলাতে শুরু করলাম। চোখ বন্ধ করে ফেললো ‌।

নেহা বলল ভাইয়া আমার খুব আরাম হচ্ছে। ভেবে কিছুক্ষণ জীভ বুলিয়ে দাও আমার ব্যথাটা কমে আসছে। আমিও তাই করলাম ওদিকে বাবা-মা তখন ফুল স্পিডে চোদাচুদি চালিয়ে যাচ্ছে। থপাস থপাস করে আওয়াজ আসছে পাশের ঘরে থেকে। তারপর আমি আবার নেহার পাশে শুয়ে একটা ব্লু ফিল্ম লাগিয়ে দুই ভাই বোনে দেখতে লাগলাম। নেহা আমার বাড়াটা হাতে নিয়ে টিপে ধরে ব্লু ফিল্ম দেখতে লাগলো। ব্লু ফিল্মে একটা মেয়ে একটা ছেলের বাড়া চুষছে তাই দেখে নেহা বললো দাদা বাড়া চুষলে কি হয়?

আমি বললাম তোর যখন গুদ চুষছিলাম তুই যেমন আরাম পাচ্ছিলি ছেলেদেরও বাড়া চুষলে ছেলেরা ওরকম আরাম পায়। এই কথা শুনে বলল দাদা তুই আমাকে অনেক আরাম দিয়েছিস এবার আমার পালা। এ কথা বলে উঠে বসে আমার ঠাটানো বাড়াটা মুখে ভরে চুষতে লাগলো।

আমার ৮ ইঞ্চি বাড়াটা অর্ধেক মত ওর মুখে ঢুকছিল। কিন্তু এই প্রথম মেয়েটা বাড়া চুষলেও যেভাবে বাড়া চুষছিল, মনে হচ্ছিল ওর মত কেউ বাড়া চুষতে পারবে না। মুখের ভেতরটা খুব গরম থাকায় আর ওর চশনের জোরে আমি আর মাল আটকে রাখতে পারলাম না। আমি নেহা কে বললাম নেহা, আমি তোর মুখে রস ঢালছি তুই কি খেতে চাস। নেহা সম্মতি সূচক মাথা নাড়লো। সঙ্গে সঙ্গে আমিও কচি বোনের মুখের মধ্যে বীর্যপাত করতে শুরু করলাম। মুখ থেকে বারোটা বের করে নিতেই ওর গালের পাশ দিয়ে সাদা বীর্য গড়িয়ে পড়ছিল। নেহা পুরোটা খেয়ে নিয়ে গাল দিয়ে যেটা ঝরে পড়ছিল সেটুকু আঙুলে করে চেটে খেয়ে নিল।

আমি জিজ্ঞাসা করলাম কেমন লাগলো আমার বাড়ার রস খেতে ওগুলো চেষ্টা কেমন অদ্ভুত ধরনের কিন্তু আমার খেতে খুব ভালো লাগলো। আমি আবার খেতে চাই। এই বলে আমার নেতিয়ে পড়া বাড়াটা মুখে ভরে আবার চোষন শুরু করে দিল। কিছুক্ষণের মধ্যে আবার আমার বাড়া দাঁড়িয়ে গেল। উঠে বসলাম বোন গভীর হয়ে আমার বারা চুষতে শুরু করলো আর আমি ওর দুধ দুটো আবার টিপতে শুরু করলাম।

১০ মিনিট পর আমার আবার বীর্যপাত হলো। নেহা আবার সবটুকু চেটে খেয়ে নিল। ইচ্ছে করছিল এখনই মনের কচি গুদটা চুদে ফাটিয়ে দিই। কিন্তু এই কচি গুদটা আমার আঠ ইঞ্চি বাঁড়ার চোদোন নিতে পারবে না। কিন্তু নিজে খুব ভালোভাবে জানি আমি বেশিদিন নিজেকে কন্ট্রোল করতে পারব না তাই কি করা যায় ভাবতে লাগলাম। বোন বলল কি ভাবছো দাদা ‌। আমি বললাম আমার বাড়াটা তোমার গুদের ভেতর কিভাবে ঢুকাবো সেই চিন্তা করছি। বোন বলল এই ছোট ফুটো দিয়ে ঢুকাতে গেলে আমার গুদটা ছিঁড়ে যাবে। মনে মনে হিসাব করতে লাগলাম ওর গুদে বাঁড়া ঢুকানোর উপযুক্ত করতে বছর খানেক সময় লাগবে। কিন্তু পাছাটা কুড়ি পঁচিশ দিনের মধ্যেই রেডি হয়ে যাবে। ওকে সে কথা জানাতে ও বলল তা কিভাবে সম্ভব।

আমি বললাম তুই চিন্তা করিস না আর কিছু একটা আছে অনেক রাত হয়ে গেছে তুই ঘুমিয়ে পড়। জড়িয়ে ধরে আমার ওপরে শুয়ে পড়লো। বাবা মায়ের চোদনলীলা শুনতে শুনতে কখন ঘুমিয়ে পড়েছিলাম জানিনা। সাকালের আলো তখন সবই ফুটতে শুরু করেছে। হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। কি মনে হতে বাঁড়ার দিকে তাকাতে দেখি নেহা আমার ঠাটানো বাড়াটা চুষছে। আমি জিজ্ঞাসা করলাম কি করছিস তুই সকাল সকাল? বললো রস খেতে চাই এখনি। আমার তখন আর বাধা দেওয়ার মত পরিস্থিতি নাই। মুখের মধ্যে মাল ঢালতে শুরু করলাম। সবটা খেয়ে নিল।

তারপর বোনের বুকের দিকে তাকাতেই চমকে গেলাম। বোনের গায়ের রং খুব ফর্সা। কাল রাতে এমন নির্দয়ভাবে দুধ টিপার কারণে ‌। কচি কচি দুধ দুটো সমেত ওই দুই জায়গায় পুরো ফুলে টকটকে লাল হয়ে গেছে। নিচের বুকের দিকে তাকিয়ে বলল দাদা আমার বুকটা ব্যথা করছে। ড্রয়ার থেকে ওকে একটা ব্যথার ওষুধ দিলাম। বললাম এটা এখন খেলে আর একটা দেবো টিফিনের সময় খেয়ে নিবি। ঠিক আছে তারপর আমরা দুজন কাপড় পড়ে নিলাম। রোজকার মতো আমরা দুজন ঘর থেকে একসঙ্গে বেরিয়ে এসে আমি বাথরুমে ঢুকলাম আর বোন মায়ের ঘরের কড়া নাড়লো। আমি নাস্তা করে বাইরে চলে গেলাম ফিরে আসলাম তখন সাড়ে এগারোটা বাজে। ফেরা আঙ্গুলের মতো সুর মোটা করে কিছু গাজর আর এক প্যাকেট কনডম কিনে নিলাম।

বাড়ি ফিরে দেখলাম বাবা দোকানে চলে গেছে বোন ইস্কুলে। ঢুকে স্নান সাথে আমার ঘরে ঢুকলাম। ওদিকে মা রান্না সেরে বাথরুমে ঢুকলো মা এখন বাথরুম থেকে এক ঘন্টা বের হবে না। গুদ গেছে দু-তিন বার মাল না বের করে মা বের হবে না। এটা মায়ের ডেলি রুটিন। বুঝতেই পারছেন আমার মা প্রচন্ড কামুকি একটা মহিলা। ওরে বাবা বাড়ি ফিরে আসলে একসঙ্গে লাঞ্চ করলাম। দুপুরে বাবা-মা আর চুদাচুদি করে না দুপুর টাইমে ওরা ঘুমিয়ে নেয়। ওরা ঘুমানোর পর আমি রান্নাঘর থেকে একটা ছোট বোতলে কিছুটা সরিষার তেল নিয়ে করে রেখে দিলাম। বিকেলে ঘুম ভেঙ্গে দেখি বোন ন্যাংটা হয়ে আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখছে।

কি করছিস এখনই মা আসলে কি হবে ভেবে দেখেছিস। বলল বাবা দোকানে চলে গেছে আর মা এখনই পাশের বাড়ির কাকিমাদের বাড়ি গেল। আমায় বলে গেল ফিরতে সন্ধ্যা হবে। এটা শুনে আমি খুব খুশি হলাম ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম সাড়ে চারটে বাজছে। বোনের বুকের দিকে তাকিয়ে দেখলাম ফোলাটা কিছুটা কমে গেছে কিন্তু এখনো লাল হয়ে আছে। জিজ্ঞাসা করল কিরে দাদা আমার পাছাটা কিভাবে তোর বাড়া ঢুকানোর জন্য রেডি করবি কিছু ভেবে দেখেছিস।

আমি বললাম হ্যাঁ সব রেডি। মেনগেট বন্ধ আছে? বোন উত্তর দিল হ্যাঁ । আমি বোনকে বললাম কিছুদিন একটু কষ্ট পাবি তোর কোন সমস্যা নেই তো। বোন বলল পরে আরাম পাবো তো? আমি বললাম হ্যাঁ। বোন বলল ঠিক আছে তাহলে তুই যা খুশি করতে পারিস। তারপর আমি ড্রয়ার থেকে কনডমের প্যাকেট আর আঙ্গুলের থেকে একটু মোটা ছোটো একটা গাজর বের করলাম। তারপর বোনকে বললাম তুই উপুর হয়ে শুয়ে পড়। বোন ও তাই করল। বললাম একটু ব্যথা হবে সহ্য করে নিস। তারপর আমার মধ্যমা আঙ্গুল ভালো করে তেলে চুবিয়ে বোনের পাছার ফুটোতে আস্তে আস্তে ঘুরিয়ে মুখ ঢোকাতে শুরু করলাম।

বোন ব্যথায় উফ্ আহ্ করতে লাগলো। তারপর আমি আস্তে আস্তে পুরো আঙ্গুলটা বোনের পাছার ভেতর ঢুকিয়ে দিলাম। বোন তখন বসে পড়েছে আর আমাকে বললো দাদা, তুই তোর আঙ্গুলটা বের করে নে আমি মরে যাব আমায় খুব ব্যথা করছে। কিন্তু আমি কোন কথা শুনলাম না ওকে কিস করতে শুরু করলাম। ১০-১৫ মিনিট ওর ব্যথা সয়ে যেতে শুরু করল। আমি তখন আমার আঙ্গুলটা বের করে নিলাম। ও তখন হাপাচ্ছিল। তারপর আমার আঙ্গুলের থেকে একটা মোটা আর কিছুটা বড়ো গাজরে কনডম পরালাম। ওটা দেখেই বোন বললো না দাদা, আমি পারবো না আমি মরে যাব তুই আমাকে ছেড়ে দে। তারপর অনেক বুঝিয়ে ওকে রাজি করালাম। তারপর পুরো গাজরটা ওর পাছার ভেতর ঢুকিয়ে দিলাম।

ব্যথায় ছটফট করে চিৎকার করে কাঁদতে শুরু করলো আমি ওর গায়ে মাথায় হাত বুলিয়ে বোঝাতে শুরু করলাম বললাম তো সহ্য কর কিছুক্ষণ পর দেখবি সব ঠিক হয়ে যাবে। তবু যেন ওর কান্না বন্ধ হচ্ছিল না। গাজরটা ওর পাছার ভেতর ঢুকিয়ে টেপ দিয়ে বাছার মুখ বন্ধ করে দিলাম। কাল সকালে বের করব। এটা শুনে ও আরও কাঁদতে লাগলো। আমি ওকে একটা পাওয়ারফুল ব্যথার ওষুধ দিলাম। সেটা খাওয়ার ১০ মিনিট পর আস্তে আস্তে ওর ব্যথা সয়ে যেতে লাগলো। তারপর আমি ওর ফ্রকটা ওকে পরিয়ে দিয়ে বললাম চলো বাথরুম গিয়ে হাত মুখ ধুয়ে নে। বোন বলল খুব ব্যথা করছে আমি হাটতে পারবো না। আমি ওকে কোলে করে তুলে নিয়ে বাথরুমে গেলাম। এত যন্ত্রণা করছিল ও দাঁড়াতেই পারছিল না। এনে ওকে বিছানায় শুইয়ে দিলাম।

এক ঘন্টা যেতে না যেতে ওর জ্বর চলে আসলো। ওদিকে তখন কলিং বেল বেজে উঠল মা চলে এসেছে। আমি বোনের কপালে একটা চুমু খেয়ে বললাম একটু সহ্য কর বোন । মা এসে গেছে মাকে কিছু বলিস না। আমি গিয়ে দরজা খুলে দিয়ে মাকে বললাম মা বোনের খুব জ্বর এসেছে। তাড়াতাড়ি আমার ঘরে এসে বোনের মাথার কাছে বসে কপালে হাত দিয়ে বলল একটু আগেই তো তুই ঠিক ছিলি এত হঠাৎ করে জ্বর এলো কিভাবে। আমাকে পাঠালো ডাক্তার আনতে আমি ডাক্তার নিয়ে আসলাম। ডাক্তার বলল হয়তো গ্যাস্ট্রিক জন্য জ্বর এসেছে আজ রাত গেলে জ্বর কেটে যাবে।

বোনের দুই চোখ গড়িয়ে জল পড়ছিল। কিন্তু আমি তো জানি আসল কারণটা কি ‌। এত কিছুর পরেও বোন মুখ বন্ধ রেখেছে ইচ্ছা করছিল এখনই বোনের ঠোঁটে একটা গারো কিস করি। রাতে মা-বোনকে তাদের সঙ্গে সোবার জন্য বলল। বোন বলল সে আমার কাছেই থাকবে। না আমাকে বলল ঠিক আছে কোন অসুবিধা হলে আমাকে ডাকিস। সেদিন বোনের চিন্তায় বাবা-মা আর চোদাচুদি করেনি। কিন্তু বাবা মা বেরিয়ে যেতেই আমি দরজা লাগিয়ে বোনের ফ্রকটা তুলে প্যাণ্টটা খুলে ফেললাম। তারপর বোনের গুদে চুষতে শুরু করলাম ‌। বোন চোখ বন্ধ করে মাথার চুল খামছে ধরতে লাগলো। পাঁচ মিনিট চোষার পরেই বোন আমার মুখের মধ্যে রস ঢালতে শুরু করল। কালকের থেকে বোনের রস তুলনায় অনেক গাড়ো। বুঝলাম বোনের নারীতে রূপান্তরিত হতে বেশি সময় লাগবে না। আমার মুখের মধ্যে বীর্যপাত করেই বোন নেতিয়ে গেল।

দুই ভাই বোন কিছুক্ষণ ব্লু ফিল্ম দেখলাম পর্যন্ত। তারপর বোনের গায়ে মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিলাম। আমিও কখন ঘুমিয়ে গেছিলাম জানিনা । ভোরবেলায় বোনের ধাক্কায় ঘুম ভাঙলো ‌। নেহা বলল দাদা আমার খুব হিসু পেয়েছে । আমি বললাম দাঁড়া। তারপর বসে ওর পাছার ভেতর থেকে গজলটা আস্তে আস্তে বের করে নিলাম ‌। দেখলাম ওর পাছার ফুটোটা বড় হয়ে আছে ‌। ভেতরটা লাল টুকটুকে। মোবাইলে ছবি তুলে ওকে দেখালাম। এভাবে কতদিন করতে হবে আমি বললাম বেশিদিন না। বোন বললো ঠিক আছে দাদা আমি তোর জন্য এটুকু কষ্ট সহ্য করে নেব। তারপর পা টেনে টেনে হাঁটতে হাঁটতে বাথরুমে গেল। এভাবে টানা এক সপ্তাহ চললো। এক সপ্তাহ পরে আজ আমার আগে ঘুম ভেঙ্গে গেছে। দেখি বোনটা তখনও ঘুমোচ্ছে। কাল রাতে যে গাজরটা ঢুকিয়েছিলাম আমার বাড়ার সাইজ সমান।

আমি ওর মাথার চুলে হাত বুলিয়ে দিচ্ছিলাম এমন সময় ও চোখ খুললো। আমার দিকে তাকিয়ে একটা হাসি দিয়ে জিজ্ঞাসা করল দাদা আজ রাতে তুই তোর বাড়াটা ঢুকাবি তো? তুই যাতে তোর বাড়াটা আমার পাছায় ভেতরে ঢুকাতে পারিস তার জন্য আমি এত কষ্ট সহ্য করেছি। আমি বললাম সব কষ্ট শেষ তুই চিন্তা করিস না। তারপর ওর পাছার ভেতর থেকে গাজরটা বের করে নিলাম। তখনো সকালের আলো ফোটেনি। বোন বলল। দাদা এখন সকাল হতে কিছুটা দেরি আছে তুই এখনই ঢোকা।

আমি বললাম তুই ব্যথা পাবি এখন ঢুকালে সারারাত গাজর ঢুকেছিল। এতদিন এত কষ্ট সহ্য করলাম আজ আর একটু সহ্য করতে পারবো না। এই বলে উঠে আমার বাড়াটা চুষতে শুরু করল। কিছুক্ষণ পর ওর মুখ থেকে বাড়াটা বের করে নিয়ে ওকে ডাগি পজিশনে বসিয়ে, আস্তে আস্তে আমার বাড়াটা ওর পাছার ভেতর ঢুকিয়ে দিলাম। তারপর আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। বোন বলল দাদা আমার কেমন একটা অনুভূতি হচ্ছে, ব্যথা লাগছে ঠিকই তার সঙ্গে খুব ভালো লাগছে।

বোনের কচি পাছায় আমার ৮ ইঞ্চি ধোনটা হারিয়ে যেতে থাকলো। বোনটাও বালিশে মুখ খোঁজে আমার ঠাপ খেতে থাকলো। কয়েকটা জোড়ে ওর পাছার ভেতর বীর্যপাত করলাম। তারপর বাড়াটা বাদশার ভেতরেই ঢুকিয়ে রেখে বোনকে জড়িয়ে ধরে বোনের উপর শুয়ে পড়লাম। বোনের কানের কাছে চুমু খেয়ে জিজ্ঞাসা করলাম তোর ভালো লেগেছে। বোন বলল হ্যাঁ আমার খুব ভালো লেগেছে ।

আমি বললাম তোর গুদে যখন আমার বারা ঢুকাবো তখন এর থেকে অনেক বেশি আরাম পাবি। মন জিজ্ঞাসা করল কবে আমার গুদে বারা ঢোকাবে তুমি। আমি বললাম এখন দেরি আছে। তোর গুদটা আমার বাড়ার ঠাপ নেওয়ার জন্য এখনো তৈরি নয়। বোন জিজ্ঞাসা করল পাছাটা কে যেভাবে তোমার বাড়ার ঢোকার জন্য তৈরি করলে আমার গুদটাকে কি তৈরি করানো যাবে না। আমি বললাম না আরো সময় লাগবে। আমি বললাম তোর গুদে বাঁড়া ঢোকানো যাবে না। এতক্ষণ যেতে করতে শুরু করল না আমি এতদিন অপেক্ষা করতে পারবো না। বললাম ঠিক আছে ৬ মাস পর তোর এক্সাম তুই যদি ক্লাসে প্রথম দশের মধ্যে রেজাল্ট করতে পারিস তাহলে আমি তোর গুদে বাড়া ঢুকাবো।

দেখতে দেখতে ছয় মাস কিভাবে কেটে গেল বুঝতে পারলাম না। এই ছয় মাসে নিয়মিত চার থেকে পাঁচ ঘন্টা করে নেহার পাছাটা চোদার কারণে পাছাটা আগের তুলনায় ভারী হয়েছে। আর দুধ দুটো টিপে টিপে কমলা লেবুর মত হয়ে গেছে। সপ্তাহখানেক আগে গুদের ভেতর আঙ্গুল ঢুকিয়ে গুদের পর্দা ছিড়ে দিয়েছি। এই এক সপ্তাহ আঙ্গুল দিয়ে গুদ চুদে গুদের ফুটোটা একটু বড় করার চেষ্টা করেছি যাতে পরীক্ষা শেষ হলে বোনকে আমার বাড়াটা উপহার দিতে পারি। আজ নেহার পরীক্ষার রেজাল্ট। সকালে যখন আজ যখন নিজের বাছাই আমার বাড়াটা ঢুকিয়ে উঠবস করে ঠাপ মারছিল তখন দেখি নেহার মনটা খুব খারাপ।

মন খারাপের কারণ জানতে চাইলে বোন বললো। আর যদি ওর রেজাল্ট ভালো না হয় তাহলে কি আমি গুদে বাঁড়া ঢুকাবো না। আমি বললাম ভয় নেই আমি জানি তোর রেজাল্ট ভালো হবে এখন একটু জোরে জোরে উঠবস কর আমার সময় হয়ে এসেছে। আমার কথা শুনে আরও জোরে উপহাস করতে করতে শুরু করলো। বোনের উঠবস করার কারনে ওর কমলালেবুর মত দুধ দুটো লাফাচ্ছিল। ওর পাছার ভেতর বীর্যপাত করলে ও আমাকে জড়িয়ে ধরে আমার ওপরে শুয়ে থাকলো। কিছুক্ষণ লিপ কিস করার পর আমরা উঠে নিজের কাপড় পরে ঘর থেকে বেরিয়ে গেলাম। দুপুর একটা বাজে বাবা-মা আমি আমরা সবাই অপেক্ষা করছিলাম কারন আজ নেহার রেজাল্ট। হঠাৎ কলিং বেল বেজে উঠলো।

আমি উঠে গিয়ে দরজা খুলতেই নেহে আমাকে জড়িয়ে ধরল দাদা আমি সেকেন্ড হয়েছি দেখ আমি পেরেছি তোকে কিন্তু এবার তোর প্রমিস রাখতে হবে। আমি কানের কাছে ফিসফিস করে বললাম বাবা-মা দেখছি কি করছিস ছাড়। ব্যাপারটা বুঝতে পেরে ও আমাকে ছেড়ে বাবাকে মাকে গিয়ে জড়িয়ে ধরল। তারপর দুপুরে ভাত খেতে খেতে জিজ্ঞাসা করলো বাবা তোর দাদা তোকে কি প্রমিস করেছে। আমার ভেতর শুকিয়ে গেল। বোন বলল ও কিছু না বাবা দাদা বলেছে আমি যদি পরীক্ষায় প্রথম থেকে দশের মধ্যে রেজাল্ট করতে পারি তাহলে আমাকে একটা ভালো ভালো ড্রেস কিনে দেবে। বাবা-মা হো হো করে হেসে উঠলো ও আচ্ছা তাই হবে। বাবা-মার শোয়ার পরে দুপুরে বোন চোদার জন্য পাগল হয়ে উঠল আমি বললাম না এখন না রাতে।এখন একটু ঘুমিয়ে নে।

বিকেলে যখন ঘুম থেকে উঠলাম। দেখি বোন খাটের পাশে হেলান দিয়ে। আমার মোবাইলে পর্ন ভিডিও দেখছে আর নিজের গুদ খিঁচছে। বোন আমার চোখের দিকে তাকিয়ে দেখলো আমার ঘুম ভেঙ্গে গেছে। তাই সে গুদের ভেতরে আঙ্গুল ঢোকাতে ঢোকাতে এসে আমার মুখের উপর বসে পড়ল। তারপর আমার মুখে গুদ ঘষতে ঘষতে আমার মুখের মধ্যে রস ছাড়তে শুরু করলো। আমি বোনের রস খেয়ে নিলাম ‌ আমার গালে কপালে যেটুকু রস লেগেছিল বোন নিজেই সেটা চেটে পরিষ্কার করে দিল‌। হঠাৎ বাবা মার ঘরে দরজা খোলার আওয়াজ আসতে বলুন তাড়াতাড়ি কাপড় ঠিক করে খাটের পাশে হেলান দিয়ে বসে পড়লো। আমিও চোখ বন্ধ করে আবার ঘুমের ভান করে পড়ে রইলাম। মা সোজা আমার ঘরে এসে বোনকে বলল কিরে তোর দাদা এখনো ওঠেনি। বোন বলল না মা এখনো ওঠেনি আমি কি উঠাবো? মা বলল হ্যাঁ উঠিয়ে নিয়ে আয় আমি তোদের জন্য চা করছি। তারপর আমি চা খেয়ে বাইরে গেলাম।

ফিরে এলাম তখন রাত্রি আটটা বাজে। আশার পথে দোকান থেকে গর্ভনিরোধক কিনে আনলাম। যদিও এখনো বোনের মাসিক শুরু হয়নি তবু রিক্স নিতে চাইলাম না। রাতে খাওয়া দাওয়ার পর ঘরে ঢুকে দরজা লাগাতে বোন পেছন থেকে এসে আমাকে জড়িয়ে ধরলো। আমি ঘুরে দাঁড়িয়ে চুষতে চুষতে বোনকে কোলে তুলে নিলাম দাঁড়িয়ে কোলে তুলে বোনকে কিস করলাম। তারপর কল থেকে আমি বোনের ফ্রকটা খুলে দিয়ে বোনকে ন্যাংটো করে দিলাম। আমিও লুঙ্গি খুলে পুরো ন্যাংটো হয়ে বোনকে খাটে বসালাম তারপর বললাম আমার বাড়াটা চুষে দিতে। বোন ক্ষুধার্ত রাক্ষসের মত আমার বাঁড়া চুষতে শুরু করলো

। কিছুক্ষণ চোষানোর পর আমি ওর মুখ থেকে বাড়াটা বের করে নিলাম। তারপর এম বিছানায় শুয়ে পা দুটো ফাক করে ওর গুদ চুষতে শুরু করলাম। নেহা উফ্, ইস্, আহ্ দাদা এসব বলতে বলতে ছট্ফট্ করতে শুরু করলো। গুদ দিয়ে যখন হালকা হালকা রস বের হতে শুরু করলো তখন আমি চোষা থামালাম। মন বললো কি হল থামলি কেন এখনই তো আমার বের হবে। আমি বললাম গথের রাস্তাটা পিছল হয়ে গেছে। গুদের ভেতরে রস জমা থাকলে তুই ব্যথা কম পাবি। এই বলে আমার বাড়ায় কিছুটা থুতু লাগিয়ে বাড়ার মুন্ডিটা বোনের গুদে সেট করলাম। আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে গুদের রাস্তা ক্লিয়ার করে দিয়েছি, তবুও কচি মেয়েটা আমার ছয় ইঞ্চি বাড়ার ঠাপ খেতে পারবে কিনা আকাশ পাতাল ভাবছি।

বোন বলল কি ভাবছিস দাদা? দে না আমার গুদের ভেতরটা কুট কুট করছে। আমি বললাম ঠিক আছে খুব ব্যথা হবে তুই আওয়াজ করিস না যেন। আমি জানতাম আস্তে আস্তে কাজ হবে না। যা হবে এক ঝটকাই করতে হবে। যে কথা সেই কাজ। বোনের গুদে বাড়ার মুন্ডিতা সেট করে। বোনের ওপরে শুয়ে দুহাত দিয়ে ওর মুখ চেপে ধরলাম। তারপর জোরে এক ধাক্কায় বেশি অর্ধেক বাড়া ওর গুদের ভেতর ঢুকিয়ে দিলাম। কোথায় যেন আটকে গেল বাড়াটা বুঝলাম জরায়ুতে গিয়ে ধাক্কা মেরেছে। ওদিকে বোন তখন চোখ উল্টে গোঙাতে শুরু করেছে। আমি ওর উপরে শুয়ে থাকার কারণে ও নড়াচড়া করতে পারছিল না। কিন্তু আমি বুঝতে পারছিলাম ও সর্বশক্তি দিয়ে আমাকে ফেলে দেবার চেষ্টা করছে। আমি ওর কানের কাছে মুখে নিয়ে গিয়ে বললাম সহ্য কর একটু এখনই দেখবে আরাম পাবি। বোনের যেন কান্না থামতে চায় না দুই চোখ গড়িয়ে জল পড়ে যাচ্ছে। ওভাবে প্রায় ১৫ মিনিট গুদে বাড়াটা
ঢুকিয়ে এভাবেই বোনের ওপর শুয়ে থাকলাম।

তখন কান্না বন্ধ হয়ে গেছে। আমার বাড়ার চারিপাশে গরম তরল অনুভব করলাম। বুঝলাম বোন জল খষাতে শুরু করেছে। ওদিকে বোনের গুদ আমার বাড়া কামড়ে কামড়ে ধরতে শুরু করল। আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। বোন দেখলাম নিজে থেকে পা দুটো হালকা করে দিচ্ছে। আরাম পেতে শুরু করেছে। আমি ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলাম। আমার পুরো বাড়াটা ঢুকছিল না ৪ ইঞ্চি মতো ঢুকেই আটকে যাচ্ছিল। আমার বাড়াটা বোনের জরায়ুতে গিয়ে ধাক্কা মারার কারণে বোন খুবই উত্তেজিত হয়ে যাচ্ছিল। উফ্, আহ্, ইস্ এসব বলে আসতে আওয়াজ করতে শুরু করলো। পাশের ঘর থেকে মা ও একই রকম ভাবে আওয়াজ করছিল। মা মেয়ে দুজন একসাথে চোদন সুখ উপভোগ করছে।

তারপর আমি বোনের মুখের মধ্যে জিব ঢুকিয়ে চুষতে চুষতে, আর দুধ দুটো টিপতে টিপতে, বোনের গুদে ঠাপাতে থাকলাম। নেহা ও একহাতে আমার চুল খামছে আর এক হাতে আমার পিঠে হাত বুলাতে বোলাতে চোদন খেতে থাকলো। নেহা বলল দাদা গুদ চুদলে এত সুখ পাওয়া যায় জানতাম না তুই আগে কেন আমাকে চুদিস নি। আজ আমি জানতে পারলাম না চোদার আসল সুখ কি। আরো জোরে চুদ দাদা, চুদে আমার গুদ ফাটিয়ে দে। আমি মনে মনে ভাবতে লাগলাম আমার কচি বোনটা আঠ ইঞ্চি বাড়ার ঠাপ সামলে নিচ্ছে। বড় হলে কত বড় চোদনখোর হবে সেটা ভেবে আমার খুব আনন্দ হচ্ছিল। আমিও ফুল দমে ঠাপাতে থাকলাম। কচি গুদটা খুব টাইট হওয়ার কারণে আমার ঠাপাতে কষ্ট হচ্ছিল।

কিন্তু বোনের গুদের জ্বালা মেটাবার জন্য সমস্ত শক্তি দিয়ে ঠাপাতে থাকলাম। হঠাৎ বোন ঝাকুনি দিতে শুরু করলো, আমিও ঠাপের গতি বাড়িয়ে দিলাম। তারপর আমি আর মাল ধরে রাখতে না পেরে বোনের গুদের ভেতর বীর্য ঢালতে লাগলাম। বোনের জরায়ুতে গরম বীর্যের ছোঁয়া লাগতেই নেহাও হড় হড় করে জল খসাতে শুরু করলো। জীবনে প্রথমবার চোদন খেয়ে আমার বোনের অবস্থা কাহিল হয়ে পড়েছে।। তারপর আমি বোনের পাশে শুয়ে বোনকে জড়িয়ে ধরে ওর মুখে মুখ লাগিয়ে কিস করতে শুরু করলাম। দুহাত দিয়ে কমলালেবুর মত দুধ দুটো খামচে ধরছিলাম ইচ্ছা করছিল ছিড়ে ফেলি। ওদিকে দশ মিনিট পর নেহা আবার চোদোন খাওয়ার জন্য প্রস্তুত। যে মেয়ে গুদে একবার বারা পেয়েছে সে কি অত সহজে শান্ত হয়। নেহা উঠে বসে আমার নেতিয়ে পরা বাড়াটা চুষে চুষে আবার খাড়া করল। তারপর কিছুটা তো তুমি নিজের গুদে লাগিয়ে বাড়ার উপরে বসে উঠবোস শুরু করে দিল। নিজেই পাছা তুলে ঠাপাতে ঠাপাতে বলল, দাদা আই লাভ ইউ, তুই আমায় কি শেখালি দাদা, আমি যে আর তোর চোদন ছাড়া এক মুহূর্ত থাকতে পারবো না, উফ্, আহ্ এইভাবে পাঁচ মিনিট ঠাপানোর পর জল খসিয়ে দিল। তারপর আমার বাঁড়া থেকে নেমে বাড়াটা মুখে পড়ে চুষতে চুষতে আমার বাঁড়ার সব রস টেনে বের করে নিল। চলতে থাকলো আমাদের যৌনলীলা।
 

Users who are viewing this thread

Back
Top