What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ঢিলে গুদে ঢিল মারা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ঢিলে গুদে ঢিল মারা – ১ - by _

জয়া আর অর্জুনের সবে সবে বিয়ে ঠিক হয়েছে। যবে থেকে জয়া অর্জুনের সঙ্গে দেখা করেছে তারপর থেকে অর্জুন কোনো না কোনো ছুতো তে জয়ার থাই কোমরে স্পর্শ করতেই থাকে। জয়ার গুদে জল কাটে কিন্তু যেহেতু সমন্ধ করে বিয়ে , ইজ্জতের শাওয়াল তাই হবু বরের হাত সরিয়ে দেয় শরীর থেকে। অর্জুন বড়োলোকের ছেলে , চার পাঁচটা বাড়ি , দুটো গাড়ি বিশাল বড় এমএনসি তে চাকরি সবই আছে। জয়া জানে এমন ছেলেকে বশ করতে তাড়াতাড়ি শরীর দেওয়া যাবে না। এই ছেলেকে খেলিয়ে খেলিয়ে শরীর দিতে হবে যেনো হাত পা ধরে সাধে। কিন্তু , অর্জুনের যৌবন দুরন্ত , মাত্র আঠাশ বছর তার জয়ার তেইশ। জয়ার শরীর টা বহু ব্যবহৃত অনেক পুরুষের আঙ্গুলের ছোঁয়ায় বাড়ার যাতায়াতের ফলে গুদটা ঢিলে হয়ে গেছে। দুধে এত পুরুষের হাত পড়েছে যে ব্রাসিয়ারে না থাকলে দুদিকে ঝুলে পরে। এত হাই স্ট্যান্ডার্ড ছেলের সামনে ল্যাংটো হতেও সাহস পায়না সে।

পা ফাঁক করলেই ধরা পড়ে যাবে , যে সে কতবড় বেশ্যা মাগী। পুরো কলেজ জীবনে সে উপরি আয়ের জন্য বিভিন্ন বিভিন্ন পুরুষের মনোরঞ্জন করেছে। সেই পুরুষ বিছানায় তাকে যেমন ভাবে বাজিয়েছে , ডোজ দিয়েছে বেশ্যাবৃত্তির শাস্তি হিসেবে সেটা মুখ বুজে সহ্য করেছে একবার একটি মারওয়ারি ছেলের সঙ্গে আলাপ হয়েছিল টিন্ডারে ছয় ফুটের বেশি হাইট চওড়া হাত পা ছেলে টার হাত পায়ের বেড় দেখিয়ে জয়া বুঝে গেছলো এই ছেলে গুদটা আক্ষরিক অর্থেই নষ্ট করে দেবে। হলো ও তাই , ভদকা বাড়াটা চোষাতে চোষাতে জয়ার ওয়ানপিসটা তুলে প্যান্টির ওপর দিয়ে গুদটা টিপে ধরলো থলথলে চর্বিযুক্ত থাইএর পাশ দিয়ে রস চুইয়ে চুইয়ে পড়তে লাগলো নেটের প্যান্টি পুরো ভিজে গেছলো। কালো ওয়ানপিসটা ফর্সা ডবকা শরীরটাতে চেপে বসেছিল , সেইদিনই প্রথম বার গুদে তিনটে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছিল ছেলেটা।

সেক্সের সময় সিগারেট জ্বালিয়ে বার বার ভয় দেখাচ্ছিল গুদে ছ্যাকা দিয়ে দেবে বলে, এরকম ভয়ানক কথা শুনেও গুদে বান ডাকছিল জয়ার, আর চলছিলো এলোপাথাড়ি গালাগাল "বাঙালি মাগী গুলো সালা এরকমই হয়, কমবয়েসী মাগী সালী, পায়ের মাঝে ভোসরা নিয়ে ঘুরে বেড়াস। তোর মা, বোন সবকোটা তোর মতন ছেনাল। সিল কাটা মাগী।" এসব শুনে জয়া আরো জোরে জোরে ডিপথ্রোট দিতে লাগলো, গলা অবধি বারা গুঁজে আবার নোংরা গালি গালাজ দিতে লাগলো সেই মারোয়ারি যুবক। "তোর মতন ফরসা মাগীকে লাংটা করে ছাদে দাড় করিয়ে কঞ্চির বারি মারতে হয়, চটাস চটাস করে। পোদ তোল খানকিমাগী।" বলে বেল্ট খুলে এলো পাথারি মারতে লাগলো। আর গুদে চারটে আঙুল গুঁজে নাড়াতে লাগলো।

সেই শুরু হলো জয়ার গুদে চারটে আঙুল নেবার বদ অভ্যেস। তারপর যতজন এর সাথেই শুয়েছে, ততজনই শেষ পাতে চারটে আঙুল গুজিয়েছে, হয়তো গুদটা এত ঢিলে হয়ে গেছে, বারা দিয়ে আর ভরানো যাবে না বুঝেই ছেলেরা, কাকুরা আঙুল দিয়ে গুদের খিদে মেটাতে চেয়েছে। জয়ার ও এমন হয় গেছে যে গুদে চার পাঁচটা আঙুল গুঁজে ফিঙ্গারিং করলে তবে জল ঝরে। পর্ণমুভি ও সেসব দেখে যেখানে ছেলেরা পোনদ মারতে মারতে গুদে পুরো হাত ঢুকিয়ে দেয় পুরো কব্জি ঢুকিয়ে গুদটা নষ্ট করে দেয়। তারপর ঢিলে গুদওয়ালা মাগী গুলো কে গাড়ি থেকে নিচে ফেলে দেয়। এই হেনো গুদ নিয়ে কিভাবে জয়া অর্জুনের সামনে পা ফাঁক করবে সেটাই চিন্তার ব্যাপার। আর অর্জুন যেভাবে গায়ে হাত বোলায় তাও নিজের বন্ধুদের সামনে তাতে জয়ার গুদে হাত গলানো শুধু সময়ের অপেক্ষা।

এইরকম পাল খেতে খেতে জয়ার দুধও অনেক অনেক পরিবর্তন হয় গেছে। বাতাবি লেবু থেকে মোটা মোটা বেগুনে বদলে গেছে।বেগুনের নিচের দিকে গোড়াটা পুরো ছড়ানো গাঢ় বাদামী রঙের বোটাই, তারপর তরমুজের বিচির মত দুটো নিপল। ছেলেরা দুদ টেনে টেনে পুরো ঝুলিয়ে ছেড়েছে। সেক্সেরর পর বিছানা থেকে উঠতে না দিয়ে গুদের ভেতর চারটে , পাঁচটা আঙুল ঢুকিয়ে রাখতো জয়ার এক্স বয়ফ্রেন্ড, দুধে আরো টর্চার করতো, গরুর বাটের মতন চেপে ধরে টানতে থাকতো, যতক্ষণ না মেয়েটার চোখ দিয়ে জল পড়ে। বোঁটা তে পুরো দাঁত বসিয়ে দাগ করে রাখতো। প্রচন্ড সন্দেহ বাতিক ছিল , যাতে জয়া অন্য কোথাও বিয়ে না করতে পারে, তার জন্য শরীরটা পুরো ধ্বংস করে দিতে চেয়েছিল। কিন্তু আটকাতে পারলো কোথাও, জয়া মনে মনে হাসে।

আজ সে অর্জুনের সঙ্গে দেখা করতে যাচ্ছে, বাইরে হালকা সাদা সিফনের শাড়ি, কালো ব্যাকলেস ব্লাউস পড়লো, আর মুখে প্রচুর মেকআপ,ফেক আইল্যাশেস,ঠোঁটে গাঢ় মেরুন লিপস্টিক, আর অন্তবাস লাল লেসের প্যান্টি, স্প্যাগেটি ব্রা। অর্জুন দরজা খুলতেই, জয়ার সারা শরীরে হাত বোলাতে লাগলো। "উফ, মাট্রিমনি থেকে এরকম মাগী পাওয়া যায় জানলে, প্রেম করে সময় নষ্ট করতাম না।" জয়ার মুখ লাল হয়ে যায় লজ্জায়। গুদটা ঘেমে ওঠে, এরকম মাগীদের দেখলে অর্জুনের হাত বশে থাকে না। খাওয়া দাওয়ার পর, সে জয়ার কাধে, পিঠে হাত বোলাতে থাকে, জয়ার গুদ টা চুদিয়ে চুদিয়ে এত ঢিলে হয়ে গেছে যে পুরুষ মানুষ কাধে হাত দিলেই পা ফাঁক করে দিতে ইচ্ছে করে।

অর্জুন আস্তে আস্তে নিচে নামতে থাকে, মাগী তাকে অনেক দিন ধরে ল্যাংটো করার ইচ্ছে তার। জয়ার কানের লতি কামড়ে ধরে আর্ক্রমানতক ভাবে, জয়া তরপে ওঠে, সরিয়ে দিয়ে উঠে যাবে সেই টুকু সাহস ও তার মধ্যে অবশিষ্ট নেই। অর্জুন, আস্তে আস্তে ব্লাউজের বোতাম খুলে দিতে লাগে, আর জয়ার কানের কাছে মুখ নিয়ে গিয়ে কে বলল, "তোর ফরসা শরীরটা আজ খাবো সেই জন্য নিয়ে এসেছি আজ এখানে।" জয়া নিজেকে ছাড়িয়ে নেবার আপ্রাণ চেষ্টা করতে থাকে, বিয়ের আগেই সে শুতে চায়না।অর্জুন ব্লাউস টা ছাড়িয়ে নেয় জয়ার ডবকা মাই গুলোর ওপর থেকে, বেগুন দুটো নাভি অবধি ঝুলে পড়ে, অর্জুন নিজের ধোনটা একটু অ্যাডজাস্ট করে নেয়, তারপর হাত দিয়ে মাইয়ের বের মাপে, "তোমার দুধে ম্যাসেজ লাগবে তাহলে একটু টাইট হবে, পুরো লাউ হয়ে গেছে তোহ, ব্রা টা খুলে বুঝতে পারবো, আগের বয়ফ্রেন্ড গুলো কি লেভেলে নষ্ট করেছে তোমায়।" বলতে বলতে ব্রাটা ছাড়িয়ে নিতেই কানা বেগুন দুটো দুদিকে ঝুলে পড়লো লাফিয়ে, "ইশ, মাগী কি অবস্থা তোর, এগুলো কি?"

অর্জুন একটা একটা মাই তুলে কামড়ে কামড়ে অশ্রাব্য গালি দিতে লাগলোনিপল টা জোরে টিপে ধরে, অন্য হাত প্যান্টির মধ্যে ঢুকিয়ে দিলো। জয়া ছটফটিয়ে উঠলো। নিপলটাতে জোরে জোরে চিমটি কেটে কেটে প্যান্টি টা গোড়ালি অবধি নামিয়ে দিল। জয়া কাতরে কাতরে বলল "প্লীজ, ছেড়ে দাও, তোমার পায়ে পড়ি। বিয়ের পর যা করার করবে।" অর্জুন জোরে একটা চড় কষিয়ে দিলো জয়ার গালে, "আমি কখনো একা একা রস বার করিনা, আমার একটা গুদ লাগে, মাই টিপতে টিপতে তোর গুদটা পরীক্ষা করি, যে তোকে বিয়ে করবো কিনা"

জয়া পা বুজিয়ে গুদটা টাইট করার চেষ্টা করলো, কিন্তু গুদ তখন রসের কুন্ডতে পরিণত হয়েছে। আর বুঝি আটকানো গেলো না।অর্জুন একটা আঙ্গুল জয়ার গুদে ঠেলে দিলো, কিন্তু গুদ এত ঢিলে যে কিছুই অনুভূতি হলো না, একটু অবাক হলো সে, আরেকটা আরেকটা করে শেষ অবধি চারটে মোটা আঙুল প্রথমবারেই গোড়া অবধি গেঁথে দিলো। অর্জুনের মুখ হা হয়ে গেলো ব্যাপার দেখে, "পুরো খাঙ্কি তো, বিশাল বড় গুহা হয় গেছে, আমার বাড়াটা হারিয়ে যাবে তো।" জয়া চোখ বুজে লজ্জায়, দুধে ওপর হাত রেখে পা ঝাঁপটাতে থাকে।
 

Users who are viewing this thread

Back
Top