What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
চাচা ভাতিজি চটি - ১ম পর্ব – by brishoman

"আস্তে আস্তে করেন, ভিতরে জ্বলছে।" বলার সাথে সাথে ভাই এর শক্তি আরো বেড়ে গেলো। জোরে জোরে চোদা দিতে লাগল। আমার জান চায় কিন্তু ভালো লাগছিল। চোদা আস্তে আস্তে খেলে ভালো লাগেনা। জোরে চোদা দিলে গুদের ভিতর সব দেয়ালে ছোয়া লাগে। সারা শরীরে আগুনের ফুল্কি বের হতে থাকে।

"পারু, তোর গুদে আস্তে ল্যাওড়া ঢুকালে কোনো মজা পাই না। জোরে করলে তোর সোনার রস বের হয়ে আসে। ভিতরটা গরম এবং পিচ্ছিল হয়। মাঝে মাঝে মনে হয় বিচি গুলাও ঢুকাই।" বলেই আমার দুধের বোটায় দাঁত দিয়ে ছোটো ছোটো কামড় দিলেন। ভাইয়ের এই কামড় আমার গুদের ভিতর গরম হয়ে যায়। ঘরের চারপাশে ঠাপের শব্দে আরো বেশী উত্তেজিত পরিবেশ তৈরী হচ্ছে। জানিষ আমার এই শব্দটা খুব ভালো লাগে। সারা শরীর গরেম হয়ে যায়। চোদেন জোরে জোরে আমার রস বের হচ্ছে। তুই উঠ –বলেই ভাই নিচে আমাকে জড়িয়ে ধরে উণ্টানী দিয়ে নীচে উনি আমি উপরে। বসে বসে আমার মত করে ঠাপা। শব্দ হয় যেনো। তার আগে আমার ল্যাওড়া চোষে দে। তোর চোষন আমার তোর গুদের কামড়ের চেয়ে মজা। আমি আমার গুদের থেকে ল্যাওড়া বের করে ভাইয়ের ল্যাওড়ায় জিহ্ববার আগা দিয়া ছুয়ে দিলাম। আহ্ করে ভাই চোখ বন্ধ করে ফেললেন। লেমন চুষের মত চোষা শুরু করলাম। হাত দিয়ে বিচি দুই টা মুচরড়াইয়া দিই।

আমার নাম পারু। বয়স ১৮। লম্বা-৫ ফিট ৫"। আজ থেকে তিন বছর আগে এই বাসায় আসি। এটা আমার খালার বাসা। এসএসসি পরীক্ষার পর ঢাকায় কলেজে পড়তে আসি। তখন আমার বয়স ১৬। আমি নিজে থেকে ঢাকায় আসতে চাইনি। বাবা'র একদম ইচ্ছা ছিল না। মার জোড়াজুড়িতে ঢাকায় আসা। আমার অন্যান্য খালারা ঢাকায় থাকেন, তাই মারও শখ তার ছেলে-মেয়েদের ঢাকার কলেজে পড়ানো, যেনো অন্যদের বলতে পারেন "আমার মেয়ে ঢাকার অমুক কলেজে পড়ে।" এছাড়া বড় খালা আগ্রহের কারণে মার আগ্রহ তৈরী। অনেকটা জোর করে আমাকে নিয়ে আসেন বড় খালা। খালার ২ ছেলে ৩ মেয়ে। মেয়েদের সবার বিয়ে হয়ে গেছে। বড় ভাইয়ার বয়স প্রায় ৪৫ বছর। বিয়ে থা করেনি। আর সবাই বিয়ে করে যার যার সংসার নিয়ে ব্যস্ত। মেজো ভাইয়া কানাডা থাকে। প্রথম প্রথম আমাকে দেখে সবাই মহা খুশি। কিন্তু খালার চালাকী ধরা পড়ল কয়েকদিন পর।

আমি আসার পরের মাসেই কাজের বুয়াকে বিদায় করলেন। কলেজের সময়টুকু ছাড়া সারাক্ষন কাজ করতে হয়। আমি মোবাইলে মা কে বল্লে মা চুপ হয়ে যান। বাবাকে বলতে বারণ করেন। বলেন "একটু কস্ট কর" তোর হোস্টেলের ব্যবস্থা করছি। বড় ভাইয়ার সংসারের দিকে কোনো খেয়াল নেই। সারাক্ষন ব্যবসা, পড়াশুনা আর খবরাখবর নিয়ে ব্যস্ত থাকেন। আমি যে একজন মেয়ে নতুন এসেছি, সেদিক কোনো খেয়ালও করেন না। আমি দেখতে খুব খারাপ না। টানা চোখ-নাক-। ফিগার যেকোনো ছেলের মাথা খারাপ হবার মতন। আমি নিজেই আমার প্রেমে পড়ে যাই-যখন নিজেকে আয়নায় দেখি-দুধ গুলো গোলগাল-৩২ সাইজ , নো মেদ, নো বাড়তি গোসত, হিপ আর নিতম্ব সেরম।

আমি ছেলে হলে আমার প্রেমে সবার আগে আমি পড়তাম। সোজা শুলে আমার গুদটাকে উচু টিবির মতন দেখায়। ত্রিকোন একটা বদ্বীপ। কোমর থেকে নীচের দিকে প্রস্বস্থ হয়ে নেমে গেছে। বাল গুলো আমি ছোটো করে ছেঁটে রাখি। একবারে চাছি না। তাতে আমার সোনার রূপ আরো বেড়ে যায়। এ তো আমার অন্দর মহলের রূপের নহর। বাহিরে আমি আরো সুন্দর। টানা টানা চোখ পাস বুকের ছাতি, হাত পা গুলো না মোটা না সরু। হাতের উপর দিকটা যেন সরু হয়ে নেমে এসেছে। মাথা ভরা কালো চুল। কোমর ঢেকে গেছে চুলে। যার এতো রূপ তার দিকে তাকায় না একবারো ভাইয়া। আমার ইগোতে লাগতো।

সারাদিন কাজ করার কারণে আমার পড়া শুনা র বেশ ক্ষতি হচ্ছিল। কিন্তু খালার সেদিক খেয়াল নেই। তার ভাব দেখে মনে হচ্ছে আমি একজন কাজের বুয়া। এরই মধ্যে বিকালে চা খাচ্ছিল ভাইয়া। আমি কলেজ ড্রেস পরেই ঘর মুছছিলাম।
ঃ কি রে পারু, তুই ড্রেস চেঞ্জ না করে ঘর মুছছিস? কাজের বুয়া কৈ? ভাইয়ার প্রশ্ন শুনে আমি অবাক। কাজের মানুষ নাই আজ প্রায় ৬ মাস। এতদিনে উনার নজরে আসলাম আমি?
ঃ আমি ই তো সব কাজ করি। কাজের মানুষ নাই। আমি আসার পর খালা কাজের মানুষ বিদায় করে দিয়েছেন।
ঃ আম্মা কৈ?
ঃ নাই। বাইরে গেছে।
ঃ ঘর মোছা রাখ, কাপড় পাল্টা। খেতে আয়।


আমি খেয়াল করলাম-এতদিন বাদে আমার চোখে পানি আসছে। অনেক দিন পর কেউ যেনো আমার কেয়ার করছে। আমি কাঁদছি আর কাজ করছি। ভাইয়া আমাকে হাতে ধরে উঠালেন।
ঃ কাঁদছিস কেনো? যা কাপড় বদলিয়ে আয়। তোর সাথে পরিচয় হই। বলেই হাসলেন। আমিও হেসে দিলাম।
ঃ পড়াশুনা কেমন চলে? তুমি ঢাকায় এসেছো পড়াশুনা করতে, কাজ করতে নয়। তাই প্রথম পড়াশুনা তারপর অন্য কিছু। আমি আম্মার সাথে কথা বলে তোর কাজ ছাড়িয়ে দিচ্ছি। মাও কি এত সুন্দর মেয়েকে দিয়ে কাজ করাতে হয় নাকি? ভাইয়ার মুখে সুন্দর কথা টা শুনে খুবই অবাক হলিাম। তার মানে ভাইয়া ঠিকই আমার দিকে খেয়াল করে। আর আমি কি না ভাবছি উনি আমাকে দেখে না।
পরদিন এক কাজের বুয়া এ্যাপয়েন্ট হল। আমার কষ্টের দিন শেষ। ভাইয়াকে কাছে পেলে যে কি করতাম। পারলে আমার সোনার ভিতর ভাইয়াকে ঢুকিয়ে রাখতাম! হা হা হা…….


আমার বয়স ১৬ হলেও আমি খুব যৌন কাতর ছিলাম। ১২ বছর বয়সে প্রথম মাসিক হয়। মাসিকের আগে পড়ে আমার শরীরে কেমন যেনো গরম গরম লাগত বা এখনো লাগে, সোনার ভিতর কুটকুটানী করত। অসহ্য যন্ত্রনা হতো শরীরে মনে। কি যে করতে ইচ্ছা হত-তা বুঝতাম না কিন্তু কিছু একটা করতে মন চাইতো। আমাদের বাসা ছিল তিন রুমের। মাঝখানে আমরা তিন ভাইবোন, সামনের রুমে বাবা-মা পিছনের রূমে গেষ্ট এবং রান্নঘরে বুয়া থাকতো। আমাদের আর বাবা-মা রুমের মাঝে একটা বাথরুম ছিল। মাঝে মধ্যে রাতে বাথরুমে যাওয়ার সময় বাবা-মার ঘর থেকে অদ্ভুত আওয়াজ শুনতাম কেমন যেনো গোংগানি'র আওয়াজ। বয়স ১২-১৩। বুঝতাম কিছু কিছু কিন্তু খেয়াল করতাম না।

এরই মধ্যে এক দুরের আত্মীয় আমাদের বাসায় বেড়াতে আসে। আমি চাচা বলতাম। একদিন রাত্রে পানি খাওয়ার জন্য খাওযার রুমে যাই দেখি রান্নাঘরের আলো জ্বলছে এবং বুয়ার ফিসফিসানি আওয়াজ আসছে। কৌতুহলে কাছাকাছি যেয়ে দেখি ঐ চাচা আমাদের বূয়াকে লাগাচ্ছে । বূয়া দুই পা দুই দিকে কেলিয়ে চাচার সোনা তার গুদের ভিতর নিয়ে হিস হিস করছে আর চুদে চলেছে। চাচা বুয়ার দুধ টিপে চলেছে। সে কি চোদাচুদি। কোনো খেয়াল নাই। আমার শরীরে সেই জ্বালা শুরু হল। বুঝ লাম মাসিকের আগে পড়ে আমারও চোদানোর ইচ্ছা হত।

চাচা-বুয়াকে নিচে শুইয়ে ল্যাওড়াটা বুয়ার সোনায় ঢুকাতে যাওয়ার সময় দেখলাম চাচার ল্যাওড়াটা বেশ মোটা এবং শক্ত। ভয় পেয়ে গেলাম। এত মোটা আমার ছোটো সোনায় কিভাবে ঢুকবে? তাহলে কি আরো বড় হতে হবে এই চোদানোর জন্য। আমি এতদিন কিভাবে থাকবো। এরই মধ্যে তাদের রামঠাপ শুরু হয়ে গেছে। বুয়া চাচাকে আস্তে করতে বলছে। শব্দ বাইরে যাবে। চাচা স্পিড কমিয়ে দিল। আমি এইসব দেখতে দেখতে কথন যে আমার একটা হাত আমার সোনার উপর গেছে বুঝতেই পারিনি। তাদের চুদাচুদি দেখতে আর ভালো লাগছে না। চলে এলাম বিছানায়। আঙুল ঢুকিয়ে দিলাম গুদের মধ্যে ব্যাথা পেলেও পড়ে ভালো লাগছিল।
 

Users who are viewing this thread

Back
Top