What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার আর বাপের নুনু মিলিয়ে ওর একটা হোল – চাকরের ঠাপ (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
আমার আর বাপের নুনু মিলিয়ে ওর একটা হোল – চাকরের ঠাপ – ১ by creazyboy

এটি আমার লেখা ৩য় চটি সিরিজ, চাকরের ঠাপ । এর আগের লেখা চটিগুলো অনেক হিট হয়েছিলো। আমার প্রফাইলে ঢুকে আগের গুলো অবশ্যই পড়বেন।

আমি, বাপ, মা, বড় আপু আর আমাদের কাজের ছেলে রফিক, এই পাঁচ জন মিলে আমাদের পরিবার। মা আর বড় আপু দেখতে অনেক সুন্দর, লম্বা, ফরসা, বিশাল বিশাল দুধ আর খয়েরী নিপিল। দুইটাই খানকি মাগি। বাপের বয়স অনেক বেশী তাই আর চুদাচুদি করে না আর আমার পাচ মিনিটে মাল বের হয়ে যাই। তাই মা আর আপু কেউই আমাকে চুদে না।

আমাদের চাকর রফিক তিন বছর থেকে আমাদের সাথে আছে। গ্রাম থেকে এসেছে, দেখতে খুবই কালো, খাটো আর চেহারা কুত্তার মতো। মাকে আর আপুকে সে একাই সারা দিন চোদে। ভাবতেই খারাপ লাগে আমি আর বাপ, মা আর আপুকে চুদতে পারি না আর কোথা থেকে আসা এক গ্রামের ভূত এতো সুন্দর দুইটা মালকে চোদে।

মা আর আপু বলে, তোরা দুই বাপ- বেটা এক, তোদেরকে চোদাই উচিত না। আমি আর বাপ চোদাচুদি ছাড়াই জীবন কাটাই। মা আর আপু বলে, রফিক না কি অনেক জোরে জোরে ঢাপাতে পারে। ওর ঢাপের আওয়াজ পাশের রুম থেকে শোনা যাই। ওর হোল অনেক বড়, আট ইঙ্চি।

আমার আর বাপের নুনু মিলিয়ে ওর একটা হোল। অনেক মোটা। মাল না ফেলে একটানা দুই ঘন্টা চুদতে পারে। এ কারণে আপু আর মা ওকে অনেক ভালোবাসে আর সব সময় আমার ছোট নুনু নিয়ে মশকরা করে। রফিক রান্না ঘরে মেঝেতে ঘুমাই, রাতে খাওয়ার পর বাপ যখন রুমে ঘুমাতে যাই তখন মা রান্না ঘরে যাই।

মেঝেতে শুয়ে রফিক মাকে একটানা দুই ঘন্টা চুদে। জান ভরে চুদার পর মা বাপের রুমে চলে যাই। তখন আপু আসে রান্না ঘরে। সারা রাত রফিকের সাথে থাকে। সকালে ঘুম থেকে উঠে দেখি রান্না ঘরের মেঝেতে আপু নেংটু হয়ে রফিককে জরিয়ে ধরে শুয়ে আছে। রফিক দিনে বাড়ির সব কাজ করে আর রাতে দুই মাগিকে চোদে তাও ক্লান্ত হয় না।

মা আর বড় আপু আমাকে চোদতে না দিলেও দুদু টিপতে দিতো। বলতো, তুই তো আর কাওকে চুদতে পারবি না, দুদু টিপেই কাজ চালা। আমার একটা গাল-ফ্রেন্ড ছিলো,ওর নাম ছিলো মিলি, অনেক কষ্টে পটিয়েছিলাম। একবার গাল-ফ্রেন্ডকে চোদার জন্য বাড়িতে নিয়ে আসলাম, মা আর আপুতো অবাক।

আমি ওকে আমার রুমে নিয়ে আসলাম, তারপর বললাম, আমার নুনু একটু ছোট। সে বললো, সমস্যা নাই। এরপর আমরা চোদাচুদি শুরু করলাম। দুই মিনিটে আমার মাল পড়ে গেলো। মিলি তো রেগে আগুন। সে বললো, আমি তো ভাবছিলাম, সারা রাত চোদবো আর তুই তো দুই মিনিটে শেষ। সে কাঁদতে লাগলো।

আমি বললাম, কেদো না, আমাদের চাকর রফিককে ডাকছি। সে অনেক ভালো চুদতে পারে। এরপর আপু আর মাকে সব ঘটনা বললাম, ওরা তো হাসতে লাগলো।

এরপর আমার বেড-রুমে আমার বিছানাতে রফিক আমার মিলিকে ঠাপ দিচ্ছে আর আমি আমার রুমে মেঝেতে শুয়ে আছি। আমার গাল-ফ্রেন্ড আমার সামনে আমাদের বাড়ির চাকরকে চুদছে । আমি অবাক হয়ে দেখছি রফিক কতো জোরে জোরে ঠাপ দিচ্ছে, আমি কখনও এতো জোরে ঠাপ দিতে পারবো না।

রফিক চুদতে চুদতে আমাকে বলছে, ভাইজান দেখেন আমাদের চুদাচুদি, এভাবে আপনি জীবনে কাওকে চুদতে পারবেন না আর আপনার গাল-ফ্রেন্ড তো সেই একটা মাল।

আমি রেগে বললাম, চুপচাপ চোদ।

রফিক বললো, আমি যদি আপনার জায়গাই হতাম তাহলে আমার নুনুটা কেটেই ফেলতাম বলে রফিক আর মিলি এক সাথে হাসতে লাগলো।

আমি দেখলাম, রফিক মিলিকে দিয়ে চুদিয়ে ভালোই মজা পাচ্ছিলো।

ওরা সারা রাত চোদাচুদি করলি, সকালে ঘুম থেকে উঠে রফিক আরও এক রাউন্ড মিলিকে চুদলো। চলে যাওয়ার সময় মা আমার মিলিকে বললো আমাদের সাথে নাস্তা করে যাও, সেও রাজি হয়েগেলো। আমি, মা, আপু আর আমার গাল-ফ্রেন্ড এক সাথে নাস্তা করছিলাম আর ওরা গল্প করছিলো।

মা মিলিকে বললো, তুমি তো অনেক সুন্দর, আমার ছেলে তোমাকে পটালো কিভাবে ??

সে বললো, যদি আগে জানতাম আপনার ছেলে দুই মিনিটের বেশী চুদতে পারে না তাহলে ওকে আমি কখনও বয়-ফ্রেন্ড বানাতাম না।

আপু হেসে বললো, ঠিকই বলেছো, আমরা তো নিজেরাই ওকে চুদি না, বাহিরের মানুষ কেন চুদবে।

সে বললে, ঠিকই করেন, আমি আগে জানলে আমি ওকে আমার দুধও টিপতে দিতাম না। মা হাসতে হাসতে বললো, আমরাও ওকে শুধু দুদু টিপতে দিই। মিলি বললো, আমার তো মনে হয় কোন মেয়ের দুধে হাত দেওয়ার অধিকারও ওর থাকা উচিত না। মা আর আপু এক সাথে হেসে উঠলো।

আপু বললো, আমি তো ওর নুনু কেটে ফেলতে চেয়েছিলাম কিন্তুু মা থামিয়েছিলো।

মিলি বললো, আমি আমার সব বান্ধবীকে ওর সম্পকে বলে দিবো যেন ও আর কাওকে চুদদে না পারে।

আপু বললো, ঠিক।

আমি চুপ করে শুনছি আর লজ্জা পাচ্ছি।

মিলি আবার বললো, আচ্ছা, আমি কি আপনাদের চাকরটাকে এক রাতের জন্য আমাদের বাসাই নিয়ে যেতে পারি, আমার দুইটা বড় বোন আছে, এক সাথে চুদবো।

মা বললো, আচ্ছা নিয়ে যেও। মিলি চলে যাওয়ার পর মা আর আপু রফিককে ডাকলো। রফিক রান্না ঘর থেকে বের হলো, মা জিঙ্গাসা করলো কি করছিস, রফিক বললো, দুপুরের জন্য রান্না করছি। মা বললো, থাক করতে হবে না, আমরা দুপুরের খাবার আডার করছি, এখন আমরা গোসল করতে যাবো, আমাদের সাথে চল, এক সাথে গোসল করবো। আপু বললো, হ্যা, এমনিতেও আমরা সারা রাত কারও চোদা খাই নি।

এরপর বাথরুমে সাওয়ার এর নিচে মা, আপু আর রফিক এক সাথে। তিনজনই নগ্ন। আপু হাটু গেরে বসে রফিকের নুনু চুষছে আর মা দাড়িয়ে রফিকের ঠোটে ঠোট মিলিয়ে কিস করছে। বাহ্ কি দৃশ্য।

আমি দাড়িয়ে দাড়িয়ে দেখছি।
 

Users who are viewing this thread

Back
Top