What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শিক্ষামূলক ভ্রমণ পর্ব ১ - by pratima

ছাত্রদের বেড়াতে নিয়ে যাওয়া হবে এডুকেশনাল টুরে। মৌ, সুমনা দুই দিদিমণি আর অভিক আর সুজয় দুই মাষ্টার মশাই এর দায়িত্ব পড়েছে দ্বাদশ শ্রেণির ১৫ জন ছাত্রকে নিয়ে এডুকেশনাল টুর করিয়ে আনার। নির্দিষ্ট দিনে ওরা বেরিয়ে পড়ল হৈ হৈ করে দার্জিলিঙের উদ্দেশ্যে। তিন দিন ওখানে থাকবে ওরা। হোটেলে ছাত্রদের জন্য একটা বড় ডরমিটরি আর দিদিমণি আর স্যারদের দুটো আলাদা ঘর বুক করা হয়েছে। ডরমিটরি টা দুতলায়, আর বাকি ঘরদুটো চারতলায়। সকাল ১০টার সময় হোটেলে গিয়ে ফ্রেশ হয়ে সবাই মিলে বেরিয়ে পড়ল ঘুরতে। সারাদিন ঘোরাঘুরি করে বিকালে ফিরে সবাই রেষ্ট নিতে যে যার নির্দিষ্ট ঘরে গেল।

সামান্য রেষ্ট নিয়ে অভিক আর মৌ ম্যালের দিকে একটু হাঁটতে বেরোলো, সুজয় আর সুমনা বেরোতে চাইল না, নিজেদের ঘরেই থেকে গেল। অভিকরা বলে গেল ওরা একেবারে বাইরে ডিনার করে ফিরবে, বাকিরা হোটেলেই ডিনার করে নেবে। কিন্তু অভিক আর মৌ বেরোনোর কিছুক্ষণ পরেই বৃষ্টি আসায় ফিরে আসতে বাধ্য হল। নিজের চাবি দিয়ে দরজা খুলতেই মৌএর চক্ষু চড়কগাছ হয়ে গেল। দেখল সুমনা দেয়ালের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে সামনে একটু ঝুঁকে , পুরো ল্যাংটো আর সুজয় সুমনার দুটো হাত ওপরে তুলে দেয়ালের সাথে ধরে রেখেছে। সুজয় পিছন থেকে সুমনাকে ঠাপিয়ে যাচ্ছে। দরজার আওয়াজে চমকে ওরা ঘুরে তাকালো, সাথে সাথেই মৌ দরজা বন্ধ করে ছুটে বেরিয়ে গেল। করিডরে দাঁড়িয়ে কিছুটা ধাতস্থ হল, তারপর পাশে অভিকদের ঘরে নক করল। অভিক দরজা খুলেই মৌএর হাত ধরে ঘরের ভিতরে টেনে নিল, জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট বসিয়ে দিল।

সুমনা পর্ব

সুমনা দিদিমণির বয়স ৩৫, বর সফটওয়্যার ইঞ্জিনিয়ার, এক মেয়ে বাপেত বাড়িতে থাকে। দুজনেই চাকরিতে বেরিয়ে যায় সকালেই, তাই কলকাতায় কাজের লোকের কাছে মেয়েকে রাখতে ভরসা পায়নি ওরা। সুমনা বেশ লম্বা, চেহারা বেশ ভালো, গায়ের রঙ খুব ফর্সা না হলেও ফর্সার দিকেই, ৩৪ সাইজের ডাঁশা উদ্ধত মাইজোড়া আর পাছাটাও বেশ উঁচু, ঠিক তানপুরার মত। শরীরে প্রচুর খিদে থাকলেও আঙুল দিয়েই কাজ চালাতে হয়, কারণ বর চাকরিতে এতই ব্যস্ত মাসে এক দুবারের বেশি চোদার সুযোগ হয় না। সারাদিন ঘুরে ক্লান্ত হয়ে আজ সুমনা শুয়েই ছিল, মৌদের সাথে বেরোতে ইচ্ছে করছিল না। ওরা বেরোনোর ৫ মিনিট পরেই দরজায় টোকা, খুলতেই দেখে সুজয়। সুমনা লজ্জা পেয়ে যায়, শুধুই নাইটি পরে ছিল ঘরে। সুজয় ঢুকেই কিছু বলার সুযোগ না দিয়ে দরজা বন্ধ করে সুমনাকে ঠেসে ধরল দরজার সাথে।

সুমনার ঠোঁটে ঠোঁট বসিয়ে প্রচন্ড চুমুর বর্ষণ করতে লাগল, সাথে বলিষ্ঠ হাত দিয়ে সুমনার ডবকা মাইগুলো পিষে দিতে লাগল। সুমনা আপ্রাণ চেষ্টা করছিল ঠেলে সরিয়ে দিতে, কিন্তু সুজয়ের পেশিবহুল শরীরের সাথে পেরে উঠল না। দীর্ঘদিনের উপোষী শরীর আস্তে আস্তে শিথিল হয়ে গেল ঠোঁট আর মাইয়ের উপর জোড়া আক্রমণে। অভিজ্ঞ সুজয় কিছুক্ষণের মধ্যেই বুঝতে পারল, সুমনার বাধা আস্তে আস্তে শিথিল হয়ে আসছে।

কিন্তু ঠোঁটের দখল ছাড়ল না, লাগাতার চুমু খেয়ে যেতে লাগল। সুমনা যখন অনেকটা শিথিল হয়ে গেছে, এক ঝটকায় নাইটিটা খুলে নিল সুজয়, আর নিজের টি শার্টটাও খুলে ফেলে দিল। আবার সুমনাকে টেনে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করল সুজয়। সুমনা বুকের কাছে নিজের হাতদুটো দিয়ে রেখেছিল, সুজয় সুমনার হাতদুটো ধরে নিজের কাঁধের উপর দিয়ে সুমনাকে আরো জড়িয়ে ধরল। এতেই সুমনার প্রতিরোধ শক্তি পুরোপুরি শেষ হয়ে গেল। সুজয়ের ব্যায়াম করা পেশীবহুল কাঁধে দু হাত দিয়ে, নিজের মাইগুলো সুজয়ের কাছে উন্মুক্ত করে দিল। সুজয়ের কঠিন বুকে নরম মাইগুলো যেন পিষে যাচ্ছে, সুজয় ওর ঠোঁটের সব রস শুষে নিচ্ছে, আর সুজয়ের হাতের থাবাগুলো সুমনার নরম পিঠের মধ্যে ঘুরে বেরাচ্ছে।

সুজয়ের চেহারা বডিবিল্ডারদের মত, সুমনার শরীর টা পিষে দিচ্ছে যেন। আস্তে আস্তে সুমনাও সুজয়কে চুমু ফিরিয়ে দিতে শুরু করল, সুজয় বুঝতে পারল সুমনা পুরোপুরি বাগে এসে গেছে। এবার সুমনাকে ঘুরিয়ে নিয়ে পিছন থেকে জড়িয়ে ধরল সুজয়। সুমনার হাতদুটো তুলে নিজের গলার পিছন দিকে ধরিয়ে দিল আর বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে সুমনার ডবকা মাইগুলো থাবা দিয়ে চেপে ধরল। প্রচন্ড ভাবে টিপতে লাগল সুমনার মাইজোড়া।

সুমনার মনে হচ্ছে যেন মাইদুটোর ওপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে। এমন ভাবে টিপছে সুজয়, যেন মাইগুলো দলা পাকিয়ে যাবে। সাথে আবার কিছুক্ষণ পরপর বোঁটাগুলো পেঁচিয়ে ধরে মুচড়ে দিচ্ছে, এতেই সপ্তমে চড়ে যাচ্ছে সুমনা। এরপর একটা হাত সুজয় ঢুকিয়ে দিল সুমনার প্যান্টির ভিতরে। নরম গুদটা নির্মমভাবে ঘাঁটতে শুরু করল সুজয়। অপর হাতে মাইদুটো দলাই মলাই চলতে লাগল। প্যান্টিটা প্রায় ভিজে গেছে এর মধ্যেই।

কিছুক্ষণ পরে সুজয় প্যান্টিটা খুলে ফেলে দিল, আর নিজেও বারমুডা খুলে ফেলল, সুমনা এবার নিজের পোঁদে ফিল করতে পারছে সুজয়ের বিরাট বাঁড়াটা, জাঙিয়ার মধ্যে যেন ফুঁসছে। বেশ কিছুক্ষণ গুদ ঘাঁটার পর সুমনাকে ধরে বসিয়ে দিল সুজয়, আর জাঙিয়াটা খুলে তাগড়াই বাঁড়াটা মুখের সামনে ধরল। সুমনা সাইজ দেখে অবাক, ওর বরের টা সুজয়ের প্রায় অর্ধেক। বাঁড়াটা দিয়ে সুমনার হালে কয়েকটা বাড়ি মারল সুজয়, তারপর মাথাটা ধরে সুমনার মুখে ঢুকিয়ে দিল। সুমনা আস্তে আস্তে চুষতে শুরু করল ললিপপের মত। সুজয় সুমনার খোলা চুল মুটি করে ধরে মুখের ভিতর বাঁড়াটা ঘোরাতে লাগল।

সুমনা এ ব্যাপারে যথেষ্ট অভিজ্ঞ, জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগল সুজয়ের বাঁড়াটা। আস্তে আস্তে এটার সাইজ আরও বড় হয়ে গেল যেন, সুমনার গলা পর্যন্ত চলে যাচ্ছে, মাঝে মাঝেই ওয়াক করে উঠছে সুমনা। প্রায় ১০ মিনিট চোষানোর পর সুজয় বের করে নিল। সুমনাকে দেয়াল ধরে দাঁড় করিয়ে দিল, তারপর পিছন থেকে ওর ভেজা গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিল। সুমনা পা দুটো একটু ফাঁক করে সুজয়ের বাঁড়াটা গুদে নিতে চেষ্টা করছে। অত বড় বাঁড়া সুমনা গুদে কখনো নেয়নি। অর্ধেকটা ঢুকিয়ে সুজয় সুমনার পিঠে চুমু খেতে লাগল। সুমনার গুদটা যাতে একটু সয়ে যায়, সেই সময়টুকু দিল সুজয়৷ এবার দু হাতে সুমনার দুটো হাত ধরে উপরে তুলে দেয়ালে চেপে ধরল, তারপর দিল এক রামঠাপ। পড়পড় করে পুরো বাঁড়াটা সুমনার নরম গুদ চিরে ভিতরে ঢুকে গেল।

সুমনা চিৎকার করতে গেল, কিন্তু গলা দিয়ে কোনো আওয়াজ বেরোলো না। এবার আস্তে আস্তে চুদতে শুরু করল সুজয়। সুমনার হাতদুটো এমন ভাবে দেয়ালের সাথে চেপে ধরে রেখেছে সুজয়, যে নির্মম ঠাপগুলো দাঁড়িয়ে দাঁড়িয়ে খাওয়া ছাড়া সুমনার আর কিছু করার নেই। সুমনার মাইয়ের বোঁটা গুলো ঠাপের তালে তালে ঠান্ডা দেওয়ালে ঘষা খাচ্ছে, আর দুধগুলো শিরশির করে উঠছে।

এর মধ্যেই দরজায় আওয়াজ শুনে চমকে ঘুরে তাকাল সুমনা, সুজয়ও থেমে গেল মুহুর্তের জন্য। সুমনা চমকে গেল মৌকে দরজার সামনে দেখে। কয়েক মুহুর্তের জন্য সবাই চুপচাপ। মৌ হতবাক হয়ে দরজা বন্ধ করে বেরিয়ে যেতেই সুজয় আবার কড়া ঠাপ মারতে শুরু করল। সুমনার চেহারা বেশ বড়সড় হলেও সুজয়ের বডিবিল্ডারের মত চেহারার কাছে কিছুই নয়। সুজয় সুমনাকে পুতুলের মত ধরে যা খুশি করছে। একটা থাবা দিয়ে সুমনার দুটো হাত তুলে দেয়ালের সাথে চেপে ধরে রেখে অপর থাবাটা দিয়ে সুমনার মাই গুলো কচলাতে শুরু করল, সাথে ঠাপের স্পিডও বাড়িয়ে দিল।

সুমনা পুতুলের মত দেয়ালে ঠেসে দাঁড়িয়ে পোঁদ উঁচু করে সুজয়ের কড়া ঠাপগুলো হজম করার চেষ্টা করে যাচ্ছে। সুজয়ের কড়া ঠাপের সাথে সুমনার মাখনের মত পোঁদে সুজয়ের বডির ধাক্কায় থপ থপ করে আওয়াজ হচ্ছে। এত কড়া ঠাপ কখনো খায়নি সুমনা, এত বড় বাঁড়াও তার গুদে ঢোকেনি আগে। সুজয়ের তাগড়াই বাঁড়ার ঠাপে পাগল হয়ে যাচ্ছে সুমনা। বুঝতে পারছে একজন বলশালী পুরুষের কাছে শরীর সমর্পণ করতে পারলেই আসল সুখ পাওয়া যায়, যেটা তার কপালে এতকাল জোটেনি। বেশ কিছুক্ষণ এভাবে ঠাপানোর পর সুমনাকে বিছানায় ফেলল সুজয়, তারপর তার মাখনের মত থলথলে লম্বা পা দুটো কাঁধে তুলে নিয়ে আবার ঢুকিয়ে দিল আখাম্বা বাঁড়াটা।

সুজয়ের বডিবিল্ডারদের মত চেহারা সব দিদিমণি দেরই চোখ টানত, সুমনাও তার ব্যতিক্রম নয়। কিন্তু কখনো ভাবতে পারেনি যে এই পেশিবহুল কাঁধেই নিজের দুটো পা তুলে একদিন সুজয়ের কড়া ঠাপ হজম করতে হবে। সুজয় ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে সুমনার নরম গুদে, সুমনার ডবকা মাইগুলো উথাল পাথাল হচ্ছে, আর সুমনা মোহিত হয়ে চেয়ে আছে সুজয়ের বডির দিকে। সুজয়ের বডি সত্যিই দেখার মত, সারা শরীরে পেশীগুলো যেন গায়ে খোদাই করা রয়েছে।

ছেলেরা যেমন সুন্দরী মেয়ে দেখলেই চুদতে চায়, মেয়েরাও এরকম ছেলে দেখলেই মনে মনে চোদা খাওয়ার স্বপ্ন দেখতে থাকে। বেশ কিছুক্ষণ কাঁধে পা তুলে ঠাপানোর পর পা দুটো নামিয়ে মিশনারি পজিশনে ভয়ংকর ভাবে ঠাপ মারতে শুরু করল সুজয়। সাথে সুমনাকে জড়িয়ে ধরে ঠোঁট দুটো ভরে নিল নিজের মুখে। সুমনার মাইগুলোর উথাল পাথাল এখন বন্ধ হয়ে গেছে, সুজয়ের কঠিন বুকে সেগুলো লেপ্টে আছে, চোদার আবেশে সুমনাও দুই হাত দিয়ে সুজয়কে আঁকড়ে ধরেছে। কড়া ঠাপ পরপর আছড়ে পড়ছে সুমনার গুদে, সুজয় এমন ভাবে জড়িয়ে ধরে রেখেছে, কিছু করতেও পারছে না সুমনা।

প্রায় ১০ মিনিট এভাবে চোদা খাবার পর সুজয় বের করে নিল, আর বাঁড়াটা হাতে করে নাড়িয়ে সুমনার ডবকা দুধদুটো ভরিয়ে দিল থকথকে সাদা বীর্যে। সুমনার ওঠার শক্তি নেই আর, সুজয় বাথরুমে ফ্রেশ হয়ে দরজা লক করে বেরিয়ে গেল নিজেদের রুমে। রুমের চাবি সুজয়ের কাছেই ছিল, খুলে ঢুকতেই মৌ এর সামনাসামনি। ঘরের মাঝখানে মৌ সামনের দিকে ঝুঁকে দাঁড়িয়ে আছে, পুরো ল্যাংটো, সুজয় মৌয়ের হাতদুটো পেঁচিয়ে ধরে আছে পিছন থেকে, আর ঠাপ মারছে মৌকে। মৌয়ের ফর্সা শরীর চকচক করছে, অভিক হাতদুটো এমনভাবে পিছনে টেনে ধরে রেখেছে দুধগুলো ঠেলে সামনে বেরিয়ে এসেছে, আর মুখে অভিকের জাঙিয়াটা গোঁজা। সুজয়কে দেখেই মৌ ছাড়ানোর জন্য ছটফট করতে লাগল, মাথা নাড়াচ্ছে, হাত ছাড়াতে চাইছে। কিন্তু মুখ দিয়ে উঁউঁউঁ শব্দ ছাড়া আর কিছুই বেরোলো না।

অভিক ওকে এমন ভাবে পেঁচিয়ে ধরে রেখেছে যে এভাবেই অভিকের ঠাপ খাওয়া ছাড়া কিছু করার নেই মৌএর। ক্লান্ত সুজয় শোফায় বসে দেখতে লাগল ওদের চোদন পর্ব। সুজয় অভিক আর মৌ এর কথা জানে, কিন্তু মৌকে আগে কখনো ল্যাংটো দেখেনি, তাই বসে বসে মৌএর পা থেকে মাথা পর্যন্ত খুঁটিয়ে দেখতে লাগল। পায়ে টকটকে লাল নেলপালিশ, সুন্দর ফর্সা ছোটছোট পায়ের পাতা, পায়ে একটাও লোম নেই, শেভ করা টুকটুকে ফর্সা পা দুটো, গুদের কাছে হালকা লোম আছে মৌয়ের। নাভিটা বেড গভীর মৌয়ের, ছোট চেহারা হলেও মাইগুলো বেশ বড় মৌয়ের, ফর্সা গোল, ঠাপের তালে তালে উপরে নীচে লাফাচ্ছে।চুলগুলো পিছনে ক্লিপ লাগানো, ফর্সা গালগুলো লজ্জায় লাল হয়ে গেছে।

অভিকের জাঙিয়াটা মুখে ঠেসে ঢোকানো। এতদিন যেভাবে দেখেছে মৌকে, এ মৌ অনেক আলাদা, ওর শরীর টা যথেষ্ট আকর্ষণীয় এই বয়সেও, বোঝেনি আগে সুজয়। অভিক সুজয়কে মৌএর দিকে এভাবে তাকানো দেখেই বুঝতে পারল ও কি চায়। মৌকে এভাবে ঠাপ দিতে দিতেই ঠেলতে ঠেলতে এনে সুজয়ের ঠিক সামনে দাঁড় করাল। মৌ লজ্জায় মুখটা ঘুরিয়ে নিল। সুজয়ের মুখের ঠিক সামনেই এবার মৌএর ফজলি আমের মত দুধগুলো লাফাচ্ছে। সুজয় আর থাকতে মা পেরে মৌ এর মাইগুলো হাত বাড়িয়ে টিপতে শুরু করল। ভাল করে বোঁটাগুলো রগড়ে দিচ্ছিল মাঝে মাঝে।

এবার বোঁটাগুলো চুষতে শুরু করল সুজয়। মৌ ঘরোয়া মেয়ে, এভাবে দুজন শক্তিশালী পুরুষ ওর শরীরকে ব্যবহার করছে, আর পেরে উঠছে না মৌ। গুদে ঠাপের বন্যা সাথে মাইগুলো তে সুজয়ের চোষন, পাগল অবস্থা, সুজয়ের বাঁড়াটা আবার ফুঁসতে শুরু করল। সুজয় বাঁড়াটা বের করে এক হাতে নাড়াতে লাগল আর সাথে মৌয়ের মাইগুলো ভয়ংকর ভাবে চুষতে লাগল, মৌএর সুজয়ের বাঁড়ার সাইজ দেখেই চক্ষু চড়কগাছ ।এত বড় কারো বাঁড়া জতে পারে ওর ধারণাই ছিল না। মৌ ভয় পেয়ে কিছু বলতে গেল, কিন্তু উউউউউউউউউউউউ উউউউউউউউ ছাড়া কিছু আওয়াজ বেরোলো না।

অভিক বেশ কয়েক টা কড়া ঠাপ মেরে মৌকে এক ধাক্কায় সুজয়ের কোলে ফেলে দিল। মৌ কিছু বোঝার আগেই সুজয় মৌয়ের ভেজা গুদে বাঁড়াটা গেঁথে টেনে নিজের কোলে বসিয়ে দিল। একটা হাত বগলের তলা দিয়ে ঢুকিয়ে মৌয়ের হাত দুটো একই ভাবে পিছনের দিকে কনুই দুটো পেঁচিয়ে ধরল। মৌয়ের চোখ দুটো যেন ঠিকড়ে বেরিয়ে আসছে, এত বড় বাঁড়া গুদে নেয়নি কখনো, মনে হচ্ছে যেন ওর গুদটা চিড়ে যাচ্ছে। সুজয় মৌকে ঠাপাতে শুরু করল, কিছুক্ষণ পরে মৌ একটু ধাতস্থ হলে ওর মুখ থেকে সুজয়ের জাঙিয়াটা বের করে দিল। মৌ যেন এতে প্রাণ ফিরে পেল। কিছু বলার আগেই সুজয় মৌয়ের পাতলা ঠোঁট দুটো নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল।

মৌ সুজয়ের বাঁড়ার তলঠাপ খেতে খেতে সুজয়ের কোলে লাফাতে লাগল। মৌএর নরম মাইজোড়া সুজয়ের কঠিন বুকে ঘসা লাগছে, ফর্সা পা দুটো সুজয়ের লোমশ পাএর দুদিকে ঝুলছে। মৌকে সুজয়ের কোলে ডল পুতুলের মত লাগছে। নরম গুদটা ফালাফালা করে দিচ্ছে সুজয়। ৪২ বছরের মৌ ভাবতে পারছে না, যে ওর থেকে ১৩ বিছরের ছোট সুজয় এভাবে চুদে ধ্বংস করে দিচ্ছে। সুজয় এবার আস্তে আস্তে ঠাপের স্পিড বাড়াতে লাগল, অনু আর সামলাতে পারছে না, কাহিল হয়ে পড়ছে। এত চোদা খাবার অভ্যাস নেই মৌয়ের। সুজয় মৌয়ের হাতদুটো ছেড়ে দিল এবার। ছাড়তেই মৌ সুজয়েরভগলা জড়িয়ে ধরে নিজেকে সামলাতে চেষ্টা করছিল। সুজয় এবাত ঠাপাতে ঠাপাতেই উঠে দাঁড়িয়ে পড়ল। মৌ প্রাণপণে সুজয়কে আরও আঁকড়ে ধরল, আর পা দুটো সুজয়ের কোমড়ে পেঁচিয়ে ধরল। সুজয় মৌএর পোঁদের তলায় হাত দিয়ে ঠেলে ওকে ওপরে তুলছে আর তারপর ছেড়ে দিচ্ছে। মৌ শরীরের ভারে নীচে নেমে বাঁড়ায় গেঁথে যাচ্ছে।

মৌ – সুজয় আর পারছি না, এবার মরেই যাব, প্লিজজজজ ছাড়ো এবার
সুজয় – কি সেক্সি তুমি মৌ দি, আগে বুঝিনি। থ্যাঙ্কিউ অভিকদা আমায় এরকম সুযোগ করে দেবার জন্য।
অভিক – ভাল করে চুদে গুদ ফাটিয়ে দে মাগীর
মৌ – এভাবে বোলো না সুজয়, আমাকে বাঁচাও প্লিজজজজজজজ
সুজয় – মৌ দি, অভিক দার চোদন তো অনেক খেয়েছ, আমার চোদন কেমন লাগছে বলো
মৌ- তুমি আমায় ধ্বংস করে দিয়েছো, এবার ছাড়
সুজয় – ছাড়ব, একটা শর্তে, আমার সব রস খেয়ে নিতে হবে, রাজি?
মৌ- হুউউউউউউউউউউউউউ

সুজয় মৌকে সারা ঘর ঘুরে ঘুরে চুদে চলেছে, মৌ সুজয়ের চওড়া বুকে মাথা দিয়ে প্রায় এলিয়ে পড়েছে। বেশ খানিকক্ষণ পর সুজয় মৌকে নামিয়ে মেঝেতে বসিয়ে দিল, বসিয়েই চুলের মুটি ধরে ভেজা চকচকে বাঁড়াটা মৌয়ের মুখে ঠেসে ধরল। মৌয়ের আর প্রতিরোধ করার শক্তিও নেই। বিনা প্রতিরোধেই সুজয় ওর থকথকে বীর্যে মৌয়ের মুখ ভরিয়ে দিল।
 

Users who are viewing this thread

Back
Top