What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাড়িভাড়া আদায় (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
বাড়িভাড়া আদায় …. ১ by sumitroy2016

– আমার শ্বশুর মশাইয়ের অনেক ভাড়াটে ছিল। এই ভাড়াটেরা জলের দরে ভাড়া দিয়ে দিনের পর দিন ঐ বাড়িতে বাস করছিল। যেহেতু আমার স্ত্রী মা বাবার একমাত্র সন্তান, তাই শ্বশুর মশাই ও শাশুড়িমা দেহ রাখার পর উত্তরাধিকারী হিসাবে আমার স্ত্রী সেই বাড়ির মালিকানা পেল এবং এই ভাড়াটেদের কাছ থেকে ভাড়া আদায় করা আমারই দায়িত্বে পড়ল।

আমি দুই তিন মাসের ব্যাবধানে স্ত্রীর হয়ে একলাই ভাড়া আদায় করতে যেতে লাগলাম। কয়েক বার যাওয়া আসা করার পর সব ভাড়াটেদের সাথেই আমার আলাপ হয়ে গেল। তবে আমার বিপাশা বৌদি, অরুণিমা বৌদি এবং রমা কাকিমার অবিবাহিত মেয়ে সঞ্চিতাকে খুবই ভাল লাগত। ভাড়াটেদের মধ্যে এই তিনজনেরই বয়স ৩০ বছরের কম (বিশেষ করে সঞ্চিতার বয়স ২৪ বছর) হবার কারণে এরা তিনজনেই আমার খূব প্রিয় ছিল।

ভাড়া আদায় করতে যাবার সময় আমি প্রায় দিন সঞ্চিতার হাতের চা খেতাম তার কারণ সঞ্চিতা খুবই সুস্বাদু চা তৈরী করত এবং চায়ের কাপটা হাতে নেবার সময় অবিবাহিতা সঞ্চিতার কোমল আঙ্গুলের স্পর্শ আমার শরীরে শিহরণ তৈরী করে দিত।
সঞ্চিতা যদিও অবিবাহিতা ছিল, কিন্তু তার ড্যাবকা মাই আর ভরাট পাছা দেখলে বোঝাই যেত বিয়ের পুর্ব্বেই তার জিনিষগুলো কেউ ভালই ব্যাবহার করেছে।


বিপাশা বৌদির ফিগার খূবই সুন্দর ছিল। সব সময় অন্তর্বাস বিহীন নাইটি পরে থাকার ফলে তার ৩৪বি সাইজের ফর্সা যৌন পুষ্পগুলি আমার সামনে দুলতে থাকত এবং আমি মাঝে মাঝেই আড়চোখে দুটো মাইয়ের মাঝে স্থিত রোহটাং পাস লক্ষ করার সুযোগ পেয়ে যেতাম। সাধারণতঃ বিপাশা বৌদির স্বামী কাজের জন্য দেরী করেই বাড়ি ফিরত, তাই ভাড়া তুলতে গেলে বিপাশা বৌদি নিজেই আমার পাশে বসে আমার হাতে ভাড়া তুলে দিত।

অরুণিমা বৌদির স্বামী অন্য শহরে কাজ করত এবং মাসে একবার বাড়ি আসত। যে কদিন সে বাড়ি থাকত, মনে হয়, বৌদিকে আচ্ছা করে গাদন দিত তাই বৌদির শরীর একটু ভারীই হয়ে গেছিল।

অরুণিমা বৌদি সাধারণতঃ শাড়ী পরেই থাকত, কিন্তু তার ব্রেসিয়ার এবং ব্লাউজ প্রায়ই তার ৩৬সি সাইজের বিশাল বলগুলো ধরে রাখতে অসফল হয়ে যেত এবং শাড়ির আঁচল সরে যাবার ফলে তার রসালো মাইদুটো দেখতে আমার কোনও অসুবিধাই হত না। বৌদি নিজেও ভাল করেই বুঝত যে আমি তার মাইগুলোর দিক থেকে চোখ ফেরাতে পারছিনা।

একদিন আমি এইরকমই ভাড়া তুলতে অরুণিমা বৌদির ঘরে ঢুকেছি। ঐসময় বৌদির ছেলে স্কুলে গেছিল এবং বৌদি ঘরে একলাই ছিল। আমায় দেখতেই বৌদি বলল, "এসো সমর, কেমন আছো? আজ ত আমার ঘরে কেউ নেই এবং টাকাও তোলা হয়নি তাই আজ ত আমি তোমায় ভাড়া দিতে পারছি না। তুমি আর একদিন আসলে খূব ভাল হয়।"

আমি মনে মনে ভাবলাম, মাগী যদি ভাড়ার ঐকটা টাকা আমায় না দিয়ে আমার বাড়ায় হাত বুলিয়ে দেয়, তাহলে আমি নিজের পকেট থেকে টাকা দিয়ে তার ভাড়া মিটিয়ে দেবো, কিন্তু মুখে কিছুই বললাম না। একটু সময় পরেই শাড়ির আঁচল সরে গেল এবং ব্লাউজ এবং ব্রেসিয়ারে বাঁধা বৌদির বড় হিমসাগর আমদুটোর কিছু অংশ বেরিয়ে পড়ল। আমি লক্ষ করলাম বৌদির আম দুটো বড় হলেও খূবই জমাট বাঁধা এবং বুকের সাথে সুন্দর ভাবে আটকে আছে।

বৌদি বুঝতে পারল আমি তার মাইদুটোর দিকে লোলুপ দৃষ্টি তে তাকিয়ে আছি। বৌদি মুখে দুষ্টুমির হাসি নিয়ে বলল, "সমর, ভাড়া না দিতে পারলেও আমি কিন্তু তোমায় খালি মুখে ফেরাবোনা। তুমি আমার সমবয়সী, তাই তোমার মুখ থেকে বৌদির বদলে শুধু অরুণিমা শুনতে আমার বেশী ভাল লাগবে। তুমি কি আম খাবে? তুমি মনে মনে যে আম খেতে চাইছ, আমি সেগুলোর কথাই বলছি।"

তার মানে?? অরুণিমা কি আমায় মাই চুষতে দেবে নাকি? আমার সারা শরীর তির তির করে কেঁপে উঠল আর তখনই …..

অরুণিমার আঁচল বুক থেকে খসে নীচে পড়ে গেল। অরুণিমা কিন্তু আঁচলটা তোলার কোনও চেষ্টাই করল না!

ফলে যা হবার তাই হল! ব্রেসিয়ার ও ব্লাউজের দ্বারা চাপা পড়া দুটো পাকা বড় ফর্সা হিমসাগর আমের অধিকাংশটাই আমার চোখের সামনে এসে গেলো।

অরুণিমা মুচকি হেসে বলল, "সমর তুমি এই আমদুটো খেতে চাইছ কি? আমি তোমায় অনুমতি দিলাম, তুমি নিজে হাতে আমদুটো ঢাকা থেকে বের করো!"

আমি সাহস করে অরুণিমার ব্লাউজে হাত দিয়ে একটা একটা করে হুকগুলো খুললাম। ব্রেসিয়ার থেকে বেরিয়ে আসার জন্য ছটফট করতে থাকা অরুণিমার মাইদুটো দেখে আমার হাড় হিম হয়ে গেল। তা সত্বেও আমি পিছন দিকে হাত বাড়িয়ে ব্রেসিয়ারের আংটাটাও খুলে দিলাম!

আম মানে …..!! দুটো বিশাল সাইজের ফর্সা রসালো হিমসাগর আম! আমগুলোর সাথে খয়েরী রঙ্গের মানানসই বোঁটা! ভাবলেও কষ্ট হয়, অরুণিমার বর বাড়ি থাকেনা, যার ফলে এত সুন্দর রসালো আম দুটো পড়ে থেকে নষ্ট হচ্ছে! কিন্তু একটা আম ত এক হাতের মুঠোয় আসবেনা! আমায় দুই হাতে একটা আম ধরে চুষতে হবে! তাছাড়া অরুণিমা যদি আমার মুখের উপর আমদুটো পাশাপাশি রেখে দেয়, তাহলে দম আটকে আমার মৃত্যু অবশ্যম্ভাবী, কেউ বাঁচাতে পারবেনা!

অরুণিমার ডাকে আমার ঘোর কাটল। "কি হল সমর, আমার দুধগুলো দেখে ভয় পেয়ে গেলে নাকি?" অরুণিমা হেসে বলল। সত্যি ভয় পাবারই জিনিষ! তিরিশ বছরের বৌয়ের এত বড় মাই হতে পারে, আমার ধারণাই ছিল না!

"কি গো, নাও বোঁটাগুলো মুখে নিয়ে চুষবে ত? আমি কতক্ষণ ধরে এগুলো খোলা রেখে এমনি এমনি বসে থাকব?" এই বলে অরুণিমা আমার কাছে এসে মুখের সামনে মাইদুটো দোলাতে লাগল।

আমার হাত পা ঠাণ্ডা হয়ে যাচ্ছিল। আমি অরুণিমার একটা মাই টিপে ধরে অন্য মাইটা মুখে নিয়ে চুষতে লাগলাম।

"না সোনা, এক হাতে আমার একটা মাই ধরার তোমার ক্ষমতা নেই! টিপতে গেলেই আঙ্গুলের ফাঁক দিয়ে সেটা মুঠো থেকে বেরিয়ে যাবে! তবে আমার মাইগুলো বড় হলেও এতটুকুও থলথলে নয়। আমি কত যত্ন করে মাইদুটোঅরুণিমার এত টাইট রেখেছি, বলো?" অরুণিমা আবার হেসে বলল।

না, প্রকৃত হিমসাগরও বোধহয় এত সুস্বাদু নয়, অরুণিমার আমদুটো যেমন সুস্বাদু! বোঁটা দুটো আমার মুখের লালায় মাখামাখি হয়ে চকচক করছিল! আমি মনে মনে ভাবলাম অরুণিমা যদি প্রতি মাসে তার আমদুটো এইভাবে চুষতে দেয়, তাহলে তার বাড়িভাড়াটাই মুকুব করে দেবো!

অরুণিমা আমায় জড়িয়ে ধরে বলল, "সমর, তুমি ত আমার স্বামীর মতই আম খাচ্ছো! জানো, আমার স্বামী একমাস অন্তর যখন বাড়ি আসে সেই সময় আমার ছেলে সাধারণতঃ স্কুলে থাকে। অতএব এই সুযোগের সদ্ব্যবহার করে সে সাথেসাথেই আমার ব্লাউজ এবং ব্রেসিয়ার খুলে দিয়ে প্রাণপনে আম চুষতে লেগে যায়। আমার মাইদুটো এত বড় হলেও এত টাইট এবং সুগঠিত, সেজন্য আমার স্বামীর খূব গর্ব!

তবে কি জানো, আমার স্বামী কর্ম্মস্থলে ফিরে গেলে আমার খূব কষ্ট হয়। আমার মাইদুটো কুটকুট করতে থাকে। মনে হয় কোনো ছেলে আমার মাইগুলো টিপুক এবং চুষতে থাকুক! আজ তোমাকে পেয়ে তোমায় আম খাওয়াতে আমার খূব ইচ্ছে করছিল। দুটো টিপতে টিপতে গুদ চাটবো এবং পোঁদের গন্ধ শুঁকবো। তারপর সে যে আসনে চাইবে সেই আসনে চুদে দেবো।

পনরো মিনিট ঠাপানোর পর অরুণিমার অনুরোধে ওর গুদের ভীতরেই প্রচুর মাল খালাস করে দিলাম। আমি অরুণিমার উপর শুয়ে শুয়ে ওর মাই টিপে বললাম, "বৌদি, তুমি আজ আমায় যা সুখ দিয়েছো, তোমায় আর ভাড়া দিতে হবেনা। তুমি ভাড়ার বদলে আমায় বাড়ার সুখ দিতে থেকো!"

অরুণিমা হেসে বলল, "সমর, তোমার জন্য আমার শাড়ি সবসময় তোলা এবং ব্লাউজ সবসময় খোলা থাকবে। তুমি যখনই সুযোগ পাবে আমায় চুদে দিয়ে যাবে, বুঝেছ?"

কয়েক দিন পর অরুণিমা আমায় ফোন করে বলল, "কি গো সমর, বৌদিকে চুদতে ভুলে গেলে নাকি? এদিকে আমার ত গুদ ভীষণ রসালো হয়ে আছে! তুমি তোমার মুশলটা দিয়ে আমার গুদটা একটু খুঁচিয়ে দাও না, সোনা!"
 

Users who are viewing this thread

Back
Top